What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
লীলাখেলার এক অপূর্ব পরিবার পর্ব ১ - by gorav1352

হ্যালো আমার প্রিয় হর্নি পাঠক পাঠিকাগণ, তোমাদের মাঝে আবার ফিরে আসলাম। আমার আরেকটা সিরিজ নিয়ে।
রিটায়ার চিপ জার্টিস রবিবাবু চক্রবর্তী, বাড়ির বড় কর্তা। রবিবাবুর বয়স ৪৮, লম্বা শ্যামলা চেহেরা, চওড়া ছাতি, শক্তিশালী বাহুর অধিকারী ষাটোর্ধ এক প্রৌঢ় যুবক। রবিবাবু রিটায়ার হবার পর।এখন বাড়িতে থাকে। তার স্ত্রী রম্ভা, এই বাড়ির গৃহিণী। রম্ভার বয়স ৪৬, অত্যন্ত রূপবতী ও কামুকী। স্বামীর চোদন খেয়ে অনেক মোটা হয়ে গেছে।
রবিবাবু ও রম্ভার একটি সন্তান আছে, নাম কিরন। সে মাল্টিন্যাশাল কোম্পানিতে চাকরি করে। কিরনের বয়স ২৫, সদ্য বিবাহিত। কিরনের বউয়ের নাম পামেলা। পামেলার বয়স ২২। বেশি চিকন ও না বেশি মোটাও না, ঠিক ৩০-২৬-৩০ সাইজের।

চক্রবর্তীর এই বংশপরম্পরায় অন্যসব বংশপরম্পরা থেকে আলাদা। এই বংশে যারা নববধূ প্রবেশ করে তারা ফুলসজ্জার রাতে স্বামীর সাথে শুতে পারে না। তবে ছেলে মায়ের সাথে শুতে পারবে। পরিবারের কর্তা আর্শীবাদ স্বরূপ যতদিন নববধূকে আন্তঃস্বত্বা করতে পারবে না ততদিন স্বামীর সাথে শুতে পারবে না। প্রথম আর্শীবাদ নেওয়ার পর বৌমা যাকে ইচ্ছা তাকে দিয়ে দ্বিতীয় আর্শীবাদ নিতে পারে। তবে বৌমা যদি স্বামীর আর্শীবাদ নিতে না চাই তাহলে স্বামী এইক্ষেত্রে জোর করতে পারবে না।

বিয়ের পরে ফুলসজ্জার রাতে মা ছেলের লীলা হবে। আর বৌমা তা দেখবে। অষ্টমঙ্গলার পর বৌমা শ্বশুর লীলা শুরু করবে। পামেলা এই বাড়িতে প্রবেশ করার একদিন পর বুঝে গেল এটা আরও দশটা পরিবারের মতো না। এখানে ওপেন সেক্স চালু।

ফুলসজ্জার দিন নিয়ম মোতাবেক কিরন আর রম্ভার মিলন করে নিল। অষ্টমঙ্গলার পর আজ পামেলার পালা। আজ রাত থেকে পামেলা শুবে তার শ্বশুরমশাই রবিবাবুর সাথে। রবিবাবুও আনন্দিত আট দিন পর নতুন বধূকে চুদতে পারবে। তো দিন থেকে শুরু করে সন্ধ্যা পর্যন্ত রম্ভা পামেলাকে বুঝিয়ে দিল। এদিক রবিবাবু প্রস্তুত নিজের দশ ইঞ্চি বাঁড়া নিয়ে।

রাতে হালকা খওয়া দাওয়া সেরে রবিবাবু ধুতি গেঞ্জি পড়ে নরম খাটে শুয়ে মোবাইলে পর্ণ দেখতে লাগলো লাগলো। দশমিনিট পর রম্ভা পামেলাকে রুমের ঢুকিয়ে নিজে চলে গেল ছেলের পাঁচ ইঞ্চি বাঁড়ার চোদন খেতে। বেনারশীর শাড়ি পড়ে পামেলা দুধের গ্লাস নিয়ে রুমে ঢুকে দরজার পাশে দাঁড়িয়ে রইলো। আরও দুই-তিন মিনিট পর রবিবাবু বলে উঠলো- বৌমা এগুলো কি পড়েছ?
পামেলা- তাহলে কি পড়বো বাবা?

রবিবাবু- যাওয়া হাল্কা সুতির শাড়ি পড়বে আর শাড়িটা নাভির তিন আঙ্গুল নিচে পড়বে। ব্লাউজটা এমনভাবে পড়বে যাতে মাইয়ের খাঁচ দেখা যায়। ভেতরে ব্রা পেন্টি পড়তে হবে না। আরকেটা কথা সবসময় ব্রা পেন্টি ছাড়া সুতির শাড়ি পড়ে বাসায় থাকবে। এবার যাও।
পামেলা- আচ্ছা বাবা!
পামেলা চলে গেল। রবিবাবু আবার মোবাইলে চোখ দিল। কিছুক্ষণ পর পামেলা দরজার পাশে দাঁড়িয়ে আছে। রবিবাবু দেখলে পামেলা কমলা রঙের সুতির শাড়ি পড়েছে। আর শাড়িটা নাভির তিন আঙ্গুল নিচে পড়েছে। রবিবাবু বললো- বৌমা তুমি ওখানে কেন? দরজা লক করে খাটে এসো তেমায় মন ভরে দেখি।

পামেলা খাটের কাছে আসতেই রবিবাবু দুচোখ ভরে দেখতে লাগলো। দেখতে কি অপরূপ সুন্দরী। কমলা রঙের শাড়িতে যেন স্বর্গ থেকে নেমে আসা এক অপ্সরা সুন্দরী ওর সামনে এসে উপস্থিত হয়েছে। দুধের আলতোর মত ফর্সা, গোলগাল চেহারা, টানা টানা নেশা ভরা ঢুলু ঢুলু দুটো চোখ, গালদুটো যেন ছোট ছোট দুটো তুলোর বল, টিকালো নাক, ঠোঁট দুটোও একেবারে নিখুঁত, মাথায় ঝিলিক্ দেওয়া মাঝ কোমর পর্যন্ত লম্বা রেশমী কালো চুল।

পামেলার পেটটা দেখা যাচ্ছে। মেদহীন পেটে নাভিটা যেন ছোট একটা গর্তের মত হয়ে আছে। আর চওড়া কোমরটা যেন মাখন মাখা মসৃন একটা আইনা। ঠিক যেন ৩০-৩৬-৩০ সাইজের। রবিবাবু স্থির দৃষ্টিতে দুচোখ ভরে পামেলার সৌন্দর্যের সুধা পান করতে করতে বললো- তোমার শ্বাশুড়ি নিশ্চয় তোমাকে এই চক্রবর্তী পরিবারের নিয়ম জানিয়ে দিয়েছে।

পামেলা- হুম বাবা। সব বলেছে।
রবিবাবু- তুমি প্রস্তুত বৌমা!
পামেলা- বাবা লাইটটা অফ করে দিব।
বিমলবাবু- না বৌমা আগে তোমায় দেখি।

পামেলা খাটের কাছে আসতেই রবিবাবু শুয়া থেকে উঠে খাটে বসে পামেলার হাত থেকে দুধের গ্লাসটা টেবিলের উপর রেখে শাড়িটা পাকে পাকে ঘুরিয়ে কোমরে একটার পর একটা ভাঁজ তুলে গোটা শাড়িটাকে খুলে দরজার দিকে ছুড়ে মারলো।

তারপর পামেলার পাতলা কোমর তুলে খাটে বসিয়ে দিল। রবিবাবু এবার বুঝতে পারলো পামেলা খুবই হালকা। রবিবাবু পামেলার মুখটা উপরে তুলে কপালে, মুখে, কানের লতিতে চুমু দিতে লাগলো। পামেলাকে চুমু দিতে দিতে পামেলার ঘাড়ে এসে পড়লো। এতে পামেলার নিঃশ্বাস ভারী হতে লাগল। রবিবাবু পামেলার ঘাড়ে চুমু দিতে দিতে ব্লাউজের উপর এসে পড়লো। রবিবাবু দাঁত দিয়ে হাল্কা করে ব্লাউজ টান দিতই পামেলা কাঁপতে কাঁপতে বললো- বাবা আপনার জন্য দুধ এনেছি। খেয়ে নিন?
রবিবাবু- খাবো বৌমা, গরুর দুধ শালদুধ দুটো খাবো।
পামেলা- বাবা, আগে গরুর দুধ খেয়ে নিন। দুধ ঠান্ডা হয়ে যাচ্ছে।
রবিবাবু- পরে খাবো আগে তোমার শরীর চাটি।

বলে চুমু দিতে দিতে রবিবাবু পামেলার পিছনে এসে রেশমী চুল সরিয়ে সারা পিঠে হায়েনার উগ্রতায় লেহন করতে লাগল। লেহন করতে করতে রবিবাবু ব্লাউজের ফিতের উপর এসে পড়লো। তারপর ব্লাউজের গিট খুলে দিতে ব্লাউজাট অন্যদিকে ছুড়ে মারলো। রবিবাবু পামেলাকে ধাক্কা মেরে খাটে শুয়ে দিল। সায়া-ব্লাউজে় দেখে রবিবাবুর পামেলার দিকে কামুক দৃষ্টিতে তাকিয়ে থাকল। রবিবাবু নিজের গেঞ্জি ধুতি খুলে ফেললো। রবিবাবুর বাঁড়াটা দেখে পামেলা মুখে হাত দিয়ে দিল। রবিবাবুর বাঁড়াটা পেশীবহুল ঠাটান বাঁড়াটা লম্বায় দশ ইঞ্চি এবং সমান অনুপাতে মোটা, মস্ত বড় বোম্বাই পেঁয়াজের মত মুণ্ডুটা। রবিবাবু পামেলাকে আতকে উঠতে দেখে বললো- পামেলা তুমি মুখে হাত দিলে কেন?
পামেলা- বাবা আপনার ওটা কত বড় যেন অজগর সাপের মত। ফণা তুলে তো আমার ওটা ফেটে যাবে।
রবিবাবু- কি এটা ওটা করছো? এদের নামতো আছে। দেখি এদের নাম বলো।
পামেলা- আমার বলতে লজ্জা করছে বাবা।
রবিবাবু- লজ্জা পেলে হবে না আগে নাম বলো?
পামেলা- বাবা, আপনার ওটা বাঁড়া আমারটা গুদ।
রবিবাবু হো হো করে হাসতে থাকে। রবিবাবু এবার সায়াটা জাং পর্যন্ত তুলে জাং-এ চুমু দিতে লাগলো। রবিবাবু প্রাণভরে পামেলার জাং দুটোকে লেহন করতে লাগল। পামেলা আরও উওেজিত হতে লাগলো।

রবিবাবু জাং থেকে মুখ তুলে গুদ না চেটে জিভটা নাভিতে নিয়ে এলো। রবিবাবু পামেলার তুলতুলে পেটে ঠোঁট দিয়ে এলোমেলো লেহন করতে লাগলো। ঠোঁটের স্পর্শে পামেলার পেটটা কেঁপে উঠলো। বাবাবাবা… করে হালকা একটা শীৎকার করে পামেলা রবিবাবুর মাথাটা ধরে নিজের নাভির উপরে চেপে ধরলো। রবিবাবু নিজের জিভের ডগাটাকে সরু করে পামেলার নাভিতে ঢুকিয়ে জিভটা এদিক ওদিক ঘোরাতে লাগল। পামেলা তাতে যেন লেলিয়ে দেওয়া কুকুর হয়ে শীৎকার করতে লাগল। নাভিটা থর থর করে কাঁপছে। যেন মৃদু একটা ভূমিকম্প হচ্ছে সেখানে। পামেলা উত্তেজনায় রবিবাবুর চুলে বিলি কাটতে কাটতে লাগলো।

রবিবাবু এবার পেট বেয়ে উপরে উঠে পামেলার মাই দুটো দেখতে লাগলো। পামেলার মাই দুটো যেন স্বর্গীয় কোনো গোলক। নিপুন রুপে গোল গোল কাদা মাটির নরম দুটো তাল, কি ফর্সা! নিপল দুটো যেন দুটো চেরিফলের মত, তবে রংটা গাঢ় বাদামী। তীব্র কামোত্তেজনায় শুধু নিপল দুটোই নয় সেই সাথে রীতার বাদামী ঘের এর চারিপাশে ছোট ছোট বিচীগুলোও যেন ছোট ছোট ব্রণর মতো ফুলে উঠেছে। রবিবাবু পামেলার মাই দুটো জিভ দিয়ে লেহন করতে লাগলো। প্রথমে ডানমাইটা মুখে পুরে নিপল সহ লেহন করতে লাগলো আর বামমাইটা কচলাতে লাগলো। আাবার বামমাইটা মুখে পুরে নিপল সহ লেহন করতে লাগলো আর ডানমাইটা কচলাতে লাগলো। এতে পামেলা মাথাটাকে বেসিডের উপরে এদিক ওদিক নাড়িয়ে শীৎকার করে নিজের কামানুভূতির বহিঃপ্রকাশ করতে লাগল।

রবিবাবু পামেলার মাই থেকে মুখ তুলে দেখে মাই দুটো লাল হয়ে গেছে। রবিবাবু এবার স্ট্র বেরীর মত টুকটুকে গোলাপী নরম রসালো ঠোঁট দুটোকে মুখে নিয়ে চুষে থাকে। লেহন করতে করতে রবিবাবু পামেলার গুদের উপর সায়াটা চেপে ধরে। পামেলা কেঁপে উঠে রস ছেড়ে নেতিয়ে গেল। রবিবাবু ঠোঁট লেহন করতে করতে পামেলার গুদের উপর সায়া চেপে ধরলো। সায়াটা ভিজে একাকার। রবিবাবু ঠোঁট লেহন করতে করতে এবার ডানহাতের মধ্যমা আঙ্গুল দিয়ে সায়ার উপর গুদে ঢলতে লাগলো। পামেলার রস এতো বের হচ্ছে রবিবাবুর আঙ্গুলটা পিচ্ছলে যাচ্ছে।

রবিবাবু এবার পামেলার ঠোঁট থেকে ঠোঁট তুলে ডানহাতটা নাভি বেয়ে নিচে নেমে সায়ার ভেতরে হাত ঢুকিয়ে বামহাত দিয়ে ডানমাইটা মুখে পুরে নিল। রবিবাবু পামেলার গুদ আঙ্গুল দিতে রসে টকবগ করছে। রবিবাবু গুদের ছিদ্রে তুমুল ঝড় তুলো। প্রবল উওেজনায় সাপের মত একে বেকে গেল। আর রবিবাবুর বাঁড়াটা ফণা তুলতে লাগলো।
রবিবাবু এবার উঠে পামেলার কোমর উঁচিয়ে সায়ার গিট খুলো পামেলার গুদটা দেখতে চাইলো।

কিন্তু পামেলা দুই জাং দিয়ে গুদটা ঢেকে রেখেছে। রবিবাবু জাং দুটো হাল্কা সরিয়ে দেখে লালচে গুদের পাপড়ি দুটো কুঁচকে আছে। রবিবাবু জাং দুটো আরও দুপাশে কাঁটা মুরগির মত রেখে আস্তে করে ঠোঁট বসিয়ে দিল। ঠোঁটের চাপে গুদটা পিষে পিষে যাচ্ছে। পামেলার গুদটা আমের জুসের মত লেহন করতে লাগলো। রবিবাবুর গুদ চোষানিতে নিকাতা চোখের পাতা বটে ফেললো।

পামেলার গুদ থেকে ভেসে আাসা বাঁধ ভাঙ্গা নদীর মত বেরিয়ে রস চুষে চুষে খেতে লাগলো। পামেলা এতক্ষণ চক্ষুলজ্জার ভয়ে চুপ করে থাকলেও এবার আর চুপ করে থাকতে পারলো না। জোড়ে চীৎকার করে বলে উঠলো- বাবা, আপনার বাঁড়াটা আমার গুদে দিন।

রবিবাবু কোন কথা না বলে গুদের পাপড়ি দুটো কামড়াতে লাগলো। রবিবাবু এবার জিভ সরু করে গুদে ঢুকিয়ে নাড়াচাড়া করতে লাগলো। পামেলার তুলতুলে নরম জেলির মতো গুদটা চুষে রবিবাবু দারুন মজা পাচ্ছে। পামেলা কেঁপে কেঁপে উঠে আবার রস খসালো।

রবিবাবু পামেলার গুদে একটু থুতু দিয়ে নিজের বাঁড়ার চামড়াটা টেনে মুন্ডি দিয়ে গুদের চারপাশে ভালো করে মাখিয়ে বাঁড়াটা পামেলার নরম গুদের ঠেকাল। আস্তে আস্তে লম্বা ঠাপ দিয়ে বাঁড়াটা পামেলার গুদে চেপে ধরল। সঙ্গে সঙ্গে পামেলা চোখের পাটি দুটো উল্টে ফেললো। কোনরকমে মুন্ডিটা ঢুকে বাঁড়াটা আর যেন রাস্তা পাচ্ছিল না। রবিবাবু কোমরটা পেছনে নিয়ে জোড়ে ঠাপ দিতে জবজবে পিচ্ছলা গুদে বাঁড়াটা ফরফ করে ঢুকে গেল। সাথে সাথে পামেলা চীৎকার করে কেঁপে উঠে বললো- ও মাআআআআআ গোওওওও! মরে গেলাম আআআআ শেষ হয়ে গেলাম। বাবা, বের করুন! বের করুন বলছি আপনার বাঁড়াটা! আমি পারব না, আপনার এই রাক্ষুসে বাঁড়া আমি নিতে পারব না। বের করুন!

পামেলার চীৎকার শুনে রবিবাবু নিজের ঠোঁট পামেলার ঠোঁটে পুরে লেহন করতে করতে ঠাপের গতি কমিয়ে দিল। পামেলার যখন কাঁপনি থামলো রবিবাবু মাই দুটো মুখে পুরে লেহন করতে লাগলো। রবিবাবু পামেলার পিঠে হাত গলিয়ে ওকে ঝাপটে ধরে বাঁড়াটা বের করে আবার প্রকান্ড ঠাপ মারল যে একঠাপে দশ ইঞ্চির লম্বা-মোটা বাঁড়াটা পড়াম্ করে পামেলার গুদের গলিকে চিরে ফেড়ে ঢুকে গেল। সঙ্গে সঙ্গে পামেলা ওওওওওও মাআআআআআ গোওওওওওওও বলে চীৎকার করে নক দিয়ে বালিশ খামচে ধরলো। রবিবাবু বাঁড়াটা আগে-পিছে করতে করতে জবরদস্ত ঠাপের উপর ঠাপ দিতে লাগলো।

এতে পামেলা পা দুটো এলিয়ে পড়ে চোখের পাটি দুটো খুললো। অসহায় হয়ে আহহহহ ঊমমমম উহহহহহ উফফফফফ করে শ্বশুরের বাঁড়ার ঠাপ তার গরম আঁটো গুদে গিলতে লাগল। রবিবাবু অনুভব করলো পামেলা গুদের পাপড়ি দুটো দিয়ে বাঁড়াটা কামড়ে ধরেছে। রবিবাবু আরও জোশে পামেলার হাঁটু ধরে ঘপা ঘপ্ ঠাপ মারতে লাগল। রবিবাবুর ঠাপে পামেলার স্পঞ্জ-বলের মত, উথলে ওঠা মাই দুটোতে যেন তীব্র ভূমিকম্প শুরু হয়ে গেছে তখন। তা দেখে রবিবাবু দুই হাতে দুটো মাই কচলাতে কচলাতে ঠাপতে থাকে।

রবিবাবু মাই কচলাতে কচলাতে জোড়ে জোড়ে ঠাপতে ঠাপতে পামেলার বামপা টা উপরে তুলে ফেলে। পামেলা হাই ভোল্টেজ শক খাবার মত আহহ উহহ উফফ ইশ করে চীৎকার করতে করতে চাদরটা দিয়ে মুখ চেপে ধরে। শাখা পলাগুলা ঝনঝন করতে লাগলো।

রবিবাবু ঠাপ থামিয়ে পামেলার পাশে বামকাঁত হয়ে শুয়ে পড়ে। আবার ডানহাত দিয়ে পামেলার বামহাঁটুটা কাঁটা মুরগির মত রেখে আবার ঠাপতে শুরু করে। এতে পামেলার পাছার ফুটোয় রবিবাবুর বীচিটা বারি খেতে লাগলো। আর বামহাত দিয়ে পামেলার ডানমাইটা টিপতে থাকে। পামেলা গুদের ঠাপন আর মাই টিপনে জাং দুটো একসাথে করে ফেলে। রবিবাবু ঠাপ দিতে লাগলো আর পামেলা শ্বশুরের বাঁড়ার ঠাপন খেয়ে সাপের মত বেঁকে যেতে যেতে খাটের এক কাঁড়া থেকে উল্টো কাঁড়ায় যেতে লাগলো।

পামেলা বেশ কিছুক্ষণ সাপের মত বেঁকতে বেঁকতে সারা খাটে বেড়িয়ে চাদর সহ কিছু মাঝখানে এনে শরীর ঝাঁকি মেরে উঠল। ঘনঘন শ্বাস ছাড়তে ছাড়তে পামেলা গুদের রস খসে দিল। রবিবাবু বাঁড়াটা বের করতেই আবার পামেলার রস গড়িয়ে চাদরে পড়ে চাদর ভিজিয়ে দিল। সঙ্গে সঙ্গে রবিবাবু বললো- বৌমা এবার তোমায় কুকুরের মত চুদব।

পামেলা- বাবা আমাকে ছেড়ে দিন। আপনার বাঁড়া আমি আর নিতে পারছি না।
রবিবাবু- পারবে না বললে তো হবে না বৌমা। তোমাকে তোমার শ্বশুড়ি মায়ের মত হতে হবে।
পামেলা- বাবা হাত জোড় করছি। এতক্ষণ আপনি যেভাবে ঠেপাছেন আমি মুখ বুজে সব ঠাপ খেয়েছি। আপনাকে কোন বাধ্যা দেই নি। এবার আমাকে ছাড়ুন।
রবিবাবু- তুমিতো আমার লক্ষি বৌমা। কথা না বাড়িয়ে যা বলচ্ছি তা করতো বৌমা।

পামেলা বুঝতে পারলো তার শ্বশুর ছাড়বার পাএ নই। তাই শ্বশুরের হাতে নিজের শরীরটা বিলিয়ে দিল। রবিবাবু এবার ঠাপ থামিয়ে পামেলাকে খাটেরর মাঝখানে এনে ডগি পজিশানে বসিয়ে নিজে খাটে হাঁটু গেড়ে দাঁড়ালো। রবিবাবু পামেলার নিতম্বে কয়োকটা জোড়ে জোড়ে চাটি মেরে বাঁড়াটা গুদে ঢুকিয়ে দিল। রবিবাবুর হাতের ছাপ পামেলার নিতম্বে বসে গেল।

রবিবাবু দুধ খেতে খেতে আবার ঠাপতে শুরু করলো। পামেলার নিতম্ব আর রবিবাবু জাং ধাক্কা লাগতে লাগতে ঠপঠপ শব্দ হতে লাগলো। রবিবাবু ঠাপের জোড়ে বাড়াতে পামেলার নিতম্বে ঢেউ খেলে যাচ্ছে। আর পামেলা শ্বশুরের বাঁড়ার ঠাপনে পা দুটো তুলে চাদরে মুখ খাঁমছে ধরলো। রুমে অন্যরকম ধ্বনি বের হতে লাগলো ফচফচ করে।

রবিবাবু পামেলার নিতম্ব ধরে আবার জোড়ে জোড়ে কয়েকটা ঠাপ দিতই পামেলা ছিটকে খাটে এলিয়ে শুয়ে পামেলা শ্বশুরের বাঁড়াটা দেখতে লাগলো আর মনে মনে ভাবতে লাগলো ফুলসজ্জার রাতে স্বামী আর শ্বাশুড়ি মাতা এক ঘন্টায় দুই বার ফ্যাদ রস ঢেলে একাকার হয়ে গেল। আর ওর বাঁড়াটা এখনো ফসফস করছে।

রবি আবার পামেলার দিকে ঝুকে গুদে বাঁড়াটা ঢুকিয়ে ঠাপতে শুরু করলো। রবিবাবু আস্তে আস্তে ঠাপ দিতে শুরু করলো। আর পামেলা কৌমাছের মত লাফাতে শুরু করে দিল। কয়েকটা ঠাপ মারাতে পামেলা আবার রস খসে দিল। রবিবাবু আবার বাঁড়াটা বের করে নিল। যতবারই পামেলা রস খসে আর রবিবাবু সেই সময় গুদ থেকে বাঁড়াটা বের করতেই বাঁড়াটা রসে জব জব করে ততবারই পামেলার রস গড়িয়ে খাটে পড়ে চাদর ভিজিয়ে দেয়।

রবিবাবু আবার পামেলাকে কাছে টেনে জোড়ে জোড়ে ঠাপ দিতে শুরু করলো। রবিবাবু শুধু আয়েশ করে গুদে বাঁড়াটা ঠাপিয়ে যাচ্ছে, মেয়েটা কি গুদে বাঁড়াটা নিতে পারছে নাকি পারছে না সেই খেয়াল নেই। পামেলা আর বাঁড়ার ঠাপন সয্য করতে না পেরে বালিশ চাদর সব করে মুখে চেপে ধরলো।

রবিবাবু পামেলার দিকে তাকিয়ে আবার আস্তে আস্তে ঠাপতে থাকে। পামেলা যখন একটু স্বাভাবিক হলো রবিবাবু আবার জোড়ে জোড়ে ঠাপতে শুরু করলো। পামেলা এবার মাথা ঘুরিয়ে বালিশে মুখ চেপে ধরে। রবিবাবু ঠাপতে ঠাপতে বালিশ চাদর একসাথে করে ফেললো।

অবশেষে রবিবাবু আহহহহ করতে করতে কয়েকটা জোড়ে জোড়ে ঘা মেরে পামেলার গুদে ফ্যাদ ঢেলো ক্লান্ত হয়ে পামেলার উপর শুয়ে পড়ে। শ্বশুরের ঠাপে পামেলার শরীর লাল হয়ে গেছে, চুলগুলো এলোমেলো হয়ে গেল, সিন্দুঁর কপালে লেপটে গেল, ঠোঁটের লিবিস্টিক সরে গেল। পামেলা আস্তে আস্তে শ্বশুরের মাথায় বিলি কাটতে লাগলো।
 

Users who are viewing this thread

Back
Top