What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
এক স্ত্রী জীবনের বাঁধ ভাঙা যৌনতা - by Suranjon

"তুই তোর স্বামীর উপর সেক্সস রিভেঞ্জ নে। দেখবি তোর মনের জ্বালা টা অনেকটা কমবে।"

শেষ মেষ, জয়ার কথাতে এত বড়ো ডিসিশন টা নিয়েই ফেললো সুদীপ্তা। সত্যি কথাই তো বলেছে জয়া এইবার নিজের স্বার্থ টা বুঝে নেওয়ার সময় এসেছে, আজকাল এসব নরমাল ব্যাপার হয়ে গেছে, স্বামী যখন তাকে একদম সময় দেয় না, বরংচ ২০ বছরের বিবাহিত স্ত্রী কে লুকিয়ে অবাধে পরক্রিয়া করে বেড়ায়, তাহলে তার কি দায় পড়েছে এই সতী সাবিত্রী থেকে কষ্ট পাওয়ার। সৎ পথে হেঁটে পতিব্রতা স্ত্রী হয়ে সংসার করে এত বছরে কী পেয়েছে সে? স্বামীর অবহেলা ছাড়া কিছুই জোটে নি।

স্বামী যদি ৪৮ বছরে এসে ২৩-২৫ এর বয়সী দের সঙ্গে প্রেম করতে পারে তাহলে সুদীপ্তা ৪০ এ এসে ঠিক পারবে। তার ৪০ বছরের শরীরেও এখনও অনেক আগুন বাকি আছে, রাস্তা ঘাটে ছেলে ছোকরা রা যখন তার শরীরের দিকে লোলুপ দৃষ্টিতে টাকায় সেটা সুদীপ্তা ভালো করে টের পায়। বয়েসের সাথে কোমরে আর পায়ে সামান্য মেদ জমলেও শরীর তাকে মোটের উপর ভালই ধরে রেখেছে সে। এই শরীর নিয়েও সেজে গুজে দাড়ালে এখনও সে অনেক পুরুষের মনে ঝড় তুলতে পারে।

তাই জয়া সুদীপ্তার অনেক দিনের পুরনো বন্ধু হিসেবে যখন তাকে বাইরের পুরুষের সঙ্গে অ্যাফেয়ারে জড়াতে বললো সে বিষয় টা নিয়ে সেরিয়াসলী না ভেবে পারলো না। সুদীপ্তা একমাত্র ছেলে বাইরে পড়তে যাওয়ার পর থেকেই সুদীপ্তা বাড়িতে অনেক টা একা হয়ে গেছে, ছেলে তাকে ভালই কোম্পানি দিতো, সে বাইরে চলে যাওয়ায় হটাৎ ই সুদীপ্তা ভীষন একা হয়ে পড়েছে। মাঝখানন থেকে তার স্বামীও অনেক দিন হলো তাকে সময় দিচ্ছে না। তার উপর কম বয়সি সেক্রেটারির সঙ্গে শারীরিক সম্পর্ক তে জড়ানোর খবর সুদীপ্তা কে ভীষন মানষিক কষ্টে রেখেছে। আস্তে আস্তে নিরসঙ্গতা থেকে অবসাদ গ্রাস করছে সুদীপ্তা কে।

জয়া তাই তাকে এসব থেকে মুক্তি পেতে তাকেও ফিজিক্যাল আফেয়ার করবার পরামর্শ দিলো। এই আফেয়ারে মানষিক সংযোগ হবে না, টাকার বিনিময়ে শুধু শারীরিক যৌনতার আদান প্রদান তাই হবে। যৌন সুখ পেলেই আসবে শারীরিক আর মানষিক তৃপ্তি। আর কেটে যাবে সুদীপ্তার সব সমস্যা। হটাৎ করে অচেনা অজানা পুরুষের সঙ্গে শুতে সুদীপ্তার মতন নারীর প্রথমে একটু অসুবিধা হবে। তবে জয়া তাকে সব কিছু শিখিয়ে পরিয়ে এই পথে গাইড করবে। ক্রমে ক্রমে সুদীপ্তা ব্যাপারটায় সর গর হয়ে যাবে। কিছুদিন ভেবে, এই প্রস্তাবে সুদীপ্তা রাজি হতেই জয়া তার জন্য পার্টনার খুঁজতে শুরু করলো। আজকাল যৌন সঙ্গী খুঁজবার জন্য নানা সাইট খুলেছে। সেখান থেকে চেনা শোনার মধ্যে সুদীপ্তার জন্য একেবারে জোড়া শয্যা সঙ্গী জোগাড় করে ফেললো। তাদের নাম ছিল দীপ আর বলবীর।

দুজনের বয়স ই ২৬ এর মধ্যে। ওরা ছিল পেশায় মডেল, এছাড়াও উপযুক্ত টাকার বিনিময়ে উচ্চশ্রেণীর বড়োলোক নারী দের সঙ্গ দেবার সাইড প্রফেশনে যুক্ত। ওদের দেখতে শুনতে বেশ ভালো আর জিম করা তীব্র যৌন আবেদনময় শরীর। জয়ার উদ্যোগে সুদীপ্তা এক এক করে ওদের সাথে একটি রেস্তোঁরা তে দেখা করলো। দুজনের ব্যাবহার ই সুদীপ্তার বেশ ভালো লাগলো।

এর পরে জয়ার ইচ্ছেতে একদিন ওরা চারজন মিলে মাল্টিপ্লেক্সে একটা ইংলিশ সিনেমা দেখতে গেলো। একটা কর্নার দেখে ওরা দুটো কাপল সিটের টিকেট কেটেছিল। হলের ভেতরে জয়া বালবীরের সঙ্গে আর সুদীপ্তা দীপ এর সঙ্গে বসেছিল। জয়া অভ্যাস মত হল এর আলো নিভতেই বীরের সঙ্গে দুষ্টুমি করতে শুরু করেছিল। এমন কী বীরের যাতে ওর প্যান্টির ভেতর আঙ্গুল ঢোকাতে সুবিধা হয় সেই জন্য ওয়াশ্রুম থেকে পান্টি টা খুলেও এসেছিল।

সুদীপ্তা প্রথম দিন জয়ার মতন অত সাহসী হতে পারে নি। তবুও সে যথা সম্ভব দীপের সঙ্গে সম্পর্ক টা সহজ করতে সাহায্য করছিল। সিনেমা হলের অন্ধকারে কর্নার সিট পেয়ে দীপ সুদীপ্তার শরীর এর সেনসিটিভ স্পট গুলো সব ভালো করে ছুয়ে আদর করে দেখে নিয়েছিল। একটা সময় দীপ তার শরীরের ভেতর এসে এমন জ্বালাতন শুরু করলো যে সুদীপ্তা সিনেমার স্ক্রীনে আর মনোনিবেশ করতে পারছিল না। আলো জ্বলে ওঠার সঙ্গে সঙ্গে সুদীপ্তা দীপ কে কোন রকমে ওর শরীর থেকে আলাদা করে, শাড়ি ব্লাউজ টা ঠিক করে নিলো।

তারপর সিট ছেড়ে দীপকে তার সেদিনের পেমেন্ট মিটিয়ে উঠে পরলো। ঐ প্রথম মিটিং এর পর স্বাভাবিক ভাবেই ওদের সঙ্গে সুদীপ্তার ফোন নম্বর আদান প্রদান হলো। তারপর দুদিন দীপ আর বীর দুজনেই সুদীপ্তা কে অসংখ্য বার কল করলো, টেক্ট ও পাঠালো। আবার সুদীপ্তার সাথে মিট করতে চাইলো কিন্তু সুদীপ্তা ভয়ে আর সংকোচে রাজি হলো না। ব্যাপার টা নিয়ে এগোনোর জন্য সুদীপ্তার আরো খানিক টা সময় দরকার ছিল। জয়া দায়িত্ব নিয়ে তার বন্ধুর ভয় ভাঙ্গানোর ব্যাবস্থা করলো।

জয়া সুদীপ্তা কে বীর আর দীপের সঙ্গে ২ য় বারের জন্য তার বাড়িতেই একটা নৈশ পার্টি তে মিট করালো। সাধারণত সুদীপ্তা এসব পার্টি থেকে শত যোজন দূরে থাকতেই পছন্দ করে কিন্তু এইবার এক বিশেষ কারণে জয়ার আমন্ত্রণ সুদীপ্তা ফেরাতে পারলো না। জয়া বীর দীপ দুজনকেই সুদীপ্তা কে সঙ্গ দেয়ার জন্য ঐ পার্টি তে ডাকলো । দুজন কে একসাথে ডাকার একটাই কারণ ছিল জয়া আগের দিন মাল্টিপ্লেক্সে সিনেমা দেখতে গিয়ে লক্ষ্য করেছিল, যে সুদীপ্তা সতর্ক থেকে একজন কে কোনো ভাবে ঠেকাতে পারলেও, একসাথে দুজনকে সামলাতে কিছুতেই পারবে না। ওরা দুজনে একসাথে কি কি করতে পারে সেটা জয়ার মতন অভিজ্ঞ নারী ভালো করেই জানত।

একমাত্র যৌনতা র স্বাদই তার বন্ধুর জীবনে সুখ শান্তি সব ফিরিয়ে আনতে পারবে, সেই জন্য জয়া তাড়াতাড়ি সুদীপ্তা কে তার একঘেয়ে বিরক্তিকর জীবন থেকে মুক্তি দেওয়ার ব্যাবস্থা করে ফেলল। দুজন কে পার্টি তে ডেকে এনে সুদীপ্তার সঙ্গে ছেড়ে দিলে ও কিছুতেই আর সেক্স না করে পার্টি থেকে ফিরতে পারবে না এটাই ছিল জয়ার প্ল্যান। জয়ার প্ল্যান মাফিক সব কাজ করলো।

দীপ আর বীর দুজনেই শুরু থেকে সুদীপ্তা কে এক মুহূর্তের জন্য চোখ ছাড়া করলো না। দীপ আর বীর দুজনেই আঠার মতন সুদীপ্তার সঙ্গে এটে রইলো। তারপর ওর সাথে কথা বলতে বলতে সেক্স করবার বিষয়ে সুদীপ্তা কে রাজি করিয়ে নিলো। জয়া এদিকে সুদীপ্তা যাতে ওদের সঙ্গে একান্তে প্রাইভেসি সময় কাটাতে পারে তার জন্য একটা গোটা রুম ওদের কে ছেড়ে দিল। সুদীপ্তা প্রথমে ওদের সঙ্গে আলাপ করে সামনে এগোতে ভয় পেলেও আস্তে আস্তে জয়ার উদ্যোগে ওদের সঙ্গে ঐ রুমের ভেতর কিছুটা সময় কাটাতে আসলো।

সেই পার্টিতে সুদীপ্তা বেশ সুন্দর সেজেছিল। স্লিভলেস মিনি ব্লাউজ আর কালো ট্রান্সপারেন্ট শাড়িতে তাকে ভীষন হট দেখতে লাগছিল। দীপ ইচ্ছে করে ওর শাড়িতে ওয়াইন ফেলে দিয়েছিল। সেটা ওয়াষ রুমে ঢুকে পরিষ্কার করতেই সুদীপ্তা প্রথম জয়ার ঠিক করে রাখা ঘর টার ভিতরে আসে। ওয়াশ রুমের কাজ ছেড়ে বেরোনোর পর সুদীপ্তা লক্ষ্য করে, দীপ আর বীর তার পিছন পিছন এসে ঐ ঘরে ঢুকে পড়েছে। তারপর সুদীপ্তা বাইরে বেরোনোর জন্য পা বাড়াতেই সঙ্গে সঙ্গে ঐ ঘরের দরজা ভেতর থেকে বন্ধ হয়ে যায়। আর দরজা বন্ধ হতেই সুদীপ্তার জীবনে একটা নতুন অধ্যায় শুরু হয়।

দীপ ওকে দরজার পাশের দেওয়ালের গায়ে চেপে ধরে দাড়ানো অবস্থাতেই জড়িয়ে আদর করতে শুরু করে। দীপ এর সঙ্গে ঝাপটা ঝাপটি টে সুদীপ্তার শাড়ির আঁচল খসে পড়ে। অন্য দিকে ঘরের ভেতর বিছানার উপর বসে বীর বেশ জম্পেশ করে সুদীপ্তার জন্য স্পেশাল হার্ড ড্রিঙ্কস পেগ বানাতে শুরু করলো। ঐ পেগ টা বানিয়ে তাতে দুটো বেশ বড় সাইজের আইস কিউব ফেলে সুদীপ্তা দীপের বাঁধন মুক্ত হতেই ওর হাতে ধরিয়ে দিলো। সুদীপ্তা তার স্বামীর পরক্রিয়ার ব্যাপার টা দেখে মনে মনে ভীষন আপসেট ছিল। তাই জয়া র কথা তে এসে জীবনে প্রথম বার এত বড়ো পাপ করার জন্য পদক্ষেপ নিয়েছিল।

সাধারণত সুদীপ্তা ড্রিংক করতো না। বীরের দেওয়া ওয়াইন ভর্তি গ্লাস হাতে ধরে সুদীপ্তা সংকোচ করছিল। তখন দীপ বললো, ড্রিংক খেলে ব্যাপার টা অনেক সহজ হয়ে যায়। তারপর আস্তে আস্তে সাহস করে নিজে র মন কে শক্ত করে সুদীপ্তা ড্রিংক এ এর গ্লাসে চুমুক দিলো। ঐ গ্লাস টা শেষ হবার পর আরো একটা, তার পরে আরো একটা পেগ খেয়ে সুদীপ্তা ওদের ঘনিষ্ঠ হওয়ার সাহস পেলো। শরীর আস্তে আস্তে দীপ দের সঙ্গত দিলেও মস্তিষ্ক আর মনের বিবেক বোধ তখনো সুদীপ্তা কে বার বার বলছিল যা হচ্ছে সেটা তার মতন নারীর কাছে অন্যায়। সে যে তার বন্ধুর কথাতে পর্যায়ে নামিয়ে এনেছে সে কল্পনা করে অবাক হলো।

এসব কোনোদিন সুদীপ্তা কল্পনা করতে পারে নি। পার্টির পরিবেশ দেখে সুদীপ্তার মতন পরিণত গৃহবধূর আর এই পার্টি তে থাকতে এক মুহূর্ত ও ভালো লাগছিলো না। কিন্তু শরীর কিছুতেই মস্তিকের সাথ দিল না। জয়ার ঠিক করা দুজন ছেলেই তাকে খুব নোংরা ভাবে তাদের চোখ দিয়ে মাপছিলো। এতে সুদীপ্তার ভীষন অস্বস্তি বোধ হচ্ছিলো। তার পর ওদের অনুরোধে মদ নেওয়ার পর অভ্যাস না থাকায় নেশায় ওর শরীর টা বেশ ভার ভার লাগছিল। তাই যখন আবার নতুন করে ড্রিঙ্কস নেওয়ার জন্য দীপ ওকে জোরাজুরি করতে শুরু করলো সুদীপ্তা সমানে মাথা নেড়ে ওকে আটকানোর চেষ্টা করলো।

শেষে দীপ আর বীর দুজনের মিলিত প্রয়াসে সুদীপ্তা চাপে পড়ে গেল। দীপ নাছোড়বান্দা হওযায় কিছুটা জোর করেই সুদীপ্তার মুখের সামনে গ্লাস ধরে পানীয় মুখের ভেতর ঢেলে দিল। ঐ প্রথম চুমুক মুখের ভিতর থেকে গলার ভেতর যেতেই সুদীপ্তার সারা শরীর গুলিয়ে উঠলো। বমি বমি ভাব এসে তাকে অস্থির করে তুলল। দীপ আর বীর দুজনে মিলে সুদীপ্তা কে সামলে একটু একটু করে ঐ গ্লাস তার পানিয় শেষ করিয়ে ছাড়লো। মদের গ্লাস টা খালি হতেই , সুদীপ্তার মাথা ভীষন জোরে ঘুরতে লাগলো, তার শাড়ির আঁচল টা আবার স্লিপ করে নিচে নেমে গেলো। এইবার সুদীপ্তা আর ওটা ঠিক করতে পারলো না।

দীপ হটাৎ করেই ওর চুলের ক্লিপ খুলে দিলো. সুদীপ্তা আর বসে থাকতে পারলো না, নেশার ঘোরে মাথা ঘোরার ফলে বিছানায় শরীর টা এলিয়ে দিলো। আর দীপ আর বীর সুদীপ্তা কে বিছানা থেকে তুলে তাকে আধ শোওয়া অবস্থায় বিছানার পিছনের বোর্ডের বালিশের সাহায্যে হেলান দিয়ে বসালো। তারপর দুই পাশ থেকে সুদীপ্তা কে ধরে আদর করতে আরম্ভ করলো। তিন মিনিট ধরে অজস্র চুমু তে সুদীপ্তার কানের লতি, কাধ, হাত ভরিয়ে দেওয়ার পর, দীপ তার একটা হাত কিছু ক্ষণের মধ্যে সুদীপ্তার বা বু কের ব্লাউজের ঢাকা আবরণে র ভিতর প্রবেশ করলো।

অচেনা এক যুবকের হাত নিজের বুকের মাই টে পাওয়ার ফলে, সুদীপ্তা উত্তেজিত হয়ে উঠল। সে ঐ হাত টা সরাতে গেলো কিন্তু দীপ ওর হাত সুদীপ্তার মাই এর থেকে সরালো না। উল্টে মনের সুখে সুদীপ্তার পরিণত উন্নত বুকের দাবনা গুলো নিয়ে খেলতে শুরু করলো। আর একই সাথে বীর এর ডান হাত সুদীপ্তা র পিছনে পিঠের কাছে নিয়ে গিয়ে খুব সহজেই তার ব্লাউজের হুক টা খুলতে লাগলো।

সুদীপ্তা মুখ থেকে অস্ফুটে কিছু হালকা আওয়াজ বার করলেও কিছুতেই ওদের দুজন কে একসাথে সামলাতে পারল না। একজন কে আটকাতে গেলে অন্যজন সুদীপ্তা কে সব রকম ভাবে অস্বস্তি তে ফেলে দিচ্ছিলো। এছাড়া সুদীপ্তা ওদের কে বাধা দেওয়ার সমস্ত শক্তি হারিয়েছিল। মদ খাওয়ার পর দুজন যুবক এর ছোয়া খেতে সুদীপ্তা ভেতরে ভেতরে বেশ গরম হয়ে উঠেছিল। মিনিট দশ কোনো রকম ওদের কে সামলানোর চেষ্টা করে তারপর আস্তে আস্তে সুদীপ্তা নিজেকে ওদের হাতে ছেড়ে দিল।

দীপ ওর বুকের দাবনা দলাই মালাই করতে করতে সুদীপ্তা কে লিপ কিস করতে শুরু করলো। কিস খেতে খেতে সুদীপ্তা র শরীরের যৌনতার চাহিদা টা প্রবল ভাবে জেগে উঠছিলো। সুদীপ্তা আস্তে আস্তে ওদের সামনে সে সহজ হচ্ছিল। কিছু মিনিট পর টপলেস হয়ে প্রথমে দীপ ই সুদীপ্তার উপর মিশনারী পজিশনে চড়ে বসে আদর করতে শুরু করলো। দীপ সুদীপ্তা র ভেতরে এসে বেশ জোরে জোরে ঠাপ দিতে লাগল। তার টাইট পুষি যেনো এফোর অফোর করে দিছিলো। প্রতি ঠাপে সুদীপ্তা যন্ত্রণায় আর যৌন সুখে চোখে সর্ষে ফুল দেখছিল।

দীপ এর সঙ্গে যৌন মিলন করে অপরিসীম আনন্দ পাচ্ছিল। বীর পাস থেকে সুদীপ্তার কান আর কাধের কাছে চুমু খেয়ে যাচ্ছিল। আধ ঘন্টা ধরে এক পজিশনে অসম্ভব দ্রুত গতিতে ঠাপানোর পর বীর আর দীপ নিজেদের জায়গা অদল বদল করলো। সুদীপ্তা দেখলো বীরের পেনিসের সাইজ দীপের থেকেও অনেক তাই বড়ো। ওতো বড়ো চেহারার পেনিস দেখে সুদীপ্তা বেশ ভয় পেয়ে গেলো। বীর আস্তে আস্তে নিজের পেনিস টা সুদীপ্তার ভেজা ফুলে লাল হয়ে থাকা জরায়ুর ভিতর প্রবেশ করালো। তার পর আস্তে আস্তে একটা আলতো ধাক্কা দিয়ে যখন পুরো পেনিস টা সুদীপ্তার ভেতরে গেথে দিলো যন্ত্রণায় আর যৌন উত্তেজনা তে সুদীপ্তা চিৎকার করে উঠল।

বীর তার আসুরিক বাড়া দিয়ে ঠাপ মারা আরম্ভ করতে সুদীপ্তা নিজেকে আর স্থির রাখতে পারলো না। জোরে জোরে শীৎকার দিতে শুরু করলো। দীপ পাশ থেকে সমানে তার বুকের বোঁটা চুষতে শুরু করেছিল। এই যৌথ আক্রমণে সুদীপ্তা একেবারে দিশেহারা হয়ে উঠেছিল। দুজনে মিলে পুরো এক প্যাকেট কনডম ব্যাবহার করে শেষ করার পর ও বেশ কিছুক্ষন ধরে আদর চালিয়ে গেছিলো। প্রথমে আধ ঘন্টা র পর আরো এক ঘণ্টা পরম উত্তেজনাময় যৌন মুহূর্ত কাটানোর পর সুদীপ্তা দীপ দের হাত থেকে ছুটি পেলো। তখন ও তার সারা শরীর উত্তেজনায় থর থর করে কাপছিল।

দীপ আর বীর এর সঙ্গে জোরাজুরি অবস্থায় বিছানায় শুইয়ে ক্লান্ত অবস্থায় অর্ধ নগ্ন হয়েই সুদীপ্তা চোখ বন্ধ করে প্রায় ঘুমিয়ে পড়েছিল। কতক্ষণ ঐ ভাবে শুয়ে ছিল সুদীপ্তার জানা নেই,তবে শেষে দরজায় ক্রমাগত নক শুনে ওদের ঘুম ভাঙ্গলো। জয়া ই সুদীপ্তা দের জাগানোর জন্য ডাকছিল। তারপর তরি ঘড়ি ড্রেস আপ করে যখন সুদীপ্তা প্রায় টলতে টলতে জয়া দের অ্যাপার্টমে ছেড়ে বেরোলো, তখন রাত কাবার হয়ে ভোর এর আলো ফুটে গেছে। হয়ে গেছিলো। এই ভাবে জয়ার মতন এক আধুনিক আত্মনির্ভর সিঙ্গেল নারীর সাহায্যে সুদীপ্তার মতন গোড়া রক্ষণশীল নারীও ও নিজের মনের যাবতীয় সংস্কার কাটিয়ে নিজের যৌন জীবন কে ধীরে ধীরে নতুন করে সাজিয়ে তুললো।

ক্রমে ক্রমে সুদীপ্তা যত এই যৌন সম্পর্ক গুলোয় নিজেকে জড়াতে শুরু করলো তত নিজেকে নতুন করে চিনতে শুরু করলো। সুদীপ্তার অল্প সময়ের মধ্যে সব কিছু সামলে চলার অভ্যাস হয়ে যায়। জয়ার কথা মত তার যৌন জীবন সুখময় হতেই সুদীপ্তার যাবতীয় সমস্যা বেশির ভাগই সমাধান হয়ে যায়। অল্প সময়ের মধ্যেই জয়ার উদ্যোগে সুদীপ্তার অনেক পুরুষের সঙ্গে শোওয়ার অভিজ্ঞতা হয়। সে নিজের মানসিকতা পাল্টে যৌন জীবন
কে আস্তে আস্তে মন থেকেই উপভোগ করতে শুরু করে।
 

Users who are viewing this thread

Back
Top