What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
কম্পানির কাজের রিতা খালাকে চোদা - by brownslave

আমি অনার্সের ২য় বর্ষে পড়াশোনা করি একটি বেসরকারি ইউনিভার্সিটি তে।স্বাভাভিকতই আমার বেতন সরকারি বা পাবলিক ভার্সিটি গুলোর থেকে বেশি হওয়ায় পড়ালেখার খরচ একা চালানো কঠিন হয় জায়।এই ঝামেলার কারনে এই বছর একটি প্রাইভেট কম্পানি থেকে ইনস্পেকশনের কাজে আমাকে একটি প্রিন্টিং প্রেসে পাঠানো হয় যেখানে আমার দ্বায়িত্ব হলো বইয়ের ছাপা,গ্লু করা,কাটিং এইসব ঠিক হয় কিনা দেখে রাখা।

প্রেস টি আমার এলাকা থেকে বেশ দূরে হবার কারনেই ওই প্রেসের পক্ষ থেকে আমাকে তাদের ক্যান্টিনের গেস্ট রুমে থাকার ব্যাবস্থা করা হয় এবং তাদের ক্যান্টিনেই খাওয়ার ব্যাবস্থাও হয়ে জায়।এইবার আসি রিতা খালার পরিচয়ে।

রিতা খালা ছিলেন সেই প্রেসের সবগুলো শেডের ঝাড়ু দেয়ার দায়িত্বে আর ক্যান্টিনের বিভিন্ন কাজে সাহায্য করার জন্য।খালার বয়স হবে ৩৫-৩৭ কিন্তু কাজের চাপে চেহারায় ছাপ পড়লেও শরিরে তার কোনো প্রভাব ই নেই খালার পাছা ছিলো কুমরার মত আর দুধ গুলো বেশ একটা বড় না হলেও কোমর চিকন হওয়াতে খালাকে দেখলেই প্যান্ট ফুলে যাবে নিশ্চয়।খালা বাথরুম পরিষ্কার করেন আর মাঝে মাঝে আমার খারাপ লাগলে আমার রুমে খাবার দিয়ে জান।

খালার সঙ্গে প্রতিনিয়তই দেখা হতো আমার।প্রতিদিন ই তার অবস্থা জিজ্ঞাস করতাম খালাও আমার সঙ্গে খুব খোলা মনে কথা বলতেন।দেখেই বোঝা জায় এইখানে তাকে খুব কম লোক ই তার খবর নেয়।তাই খালা আমাকে তার ব্যাপারে সবই বলতেন,খালার জামাই আরেক মেয়েকে বিয়ে করে তার সন্তান সহ অন্য জায়গায় চলে জাওয়ার পর থেকে খালা এইখানে কাজ করেন পেটের দায়ে।এবং একা থাকায় খরচ ও ব্যাপার না।খালাও থাকতেন ক্যান্টিনেই একটা ছোট রুমে।

এই প্রেসে শুক্রবার সবার ছুটি থাকতো।তাই অনেকেই বৃহস্পতিবার বিকালেই জার জার বাসায় বা জাদের গ্রাম কাছে চলে জায়।একবার কোনো এক কারনে ছুটি ২ দিন বেরে জায়,শুক্র,শনি এবং রবিবার ছুটি পাওয়ায় এইবার অরায় সবাই ই জার জার বাসায় চলে জায়।তাই ক্যান্টিনে জারা থাকতো তারা সবাই ই চলে জায় একমাত্র খালা বাদে।শুক্রবার সকাল উঠতে দেরি হয়ে জায় আর গোসলে জেতে জেতে বেজে জায় ১ টা। গোসলখানার দরজার ছিটকিনি তে ঝামেলা ছিলো সেটা লাগানো জেতো না।কেও নেই ভেবে সেদিন আমি ল্যাঙ্গটাই গোসল করতে থাকি আর শুক্রবার তাই ধোনের বাল সেভ করছিলাম।হুট করেই কে জেনো দরজা টা খুলে ফেলে আমি তাকিয়ে দেখি খালা হাতে ঝাড়ু নিয়ে বাথরুম পরিষ্কার করতে এসেছেন আমাকে এই অবস্থায় দেখে খালা একদম স্টপ হয়ে জায়।আমার হাতে তখন ধোন আমি আরেক হাতে রেজার নিয়ে বাল ফেলছি।খালা ২/১ মিনিট আমার দিকে তাকিয়ে দরজা চাপিয়ে দিয়ে চলে জায়।

সেদিন দিনে আর খালার সঙ্গে তেমন কথা হয়নি।আমি রাতে ১২ টার পর ক্যান্টিনের মেইন দরজা আটকে রুমে এসে মোবাইল টিপতে টিপতে হুট করে কার জেনো চিৎকার শুনতে পাই।তাড়াতাড়ি দরজা খুলে দেখি খালা ক্যান্টিনের বারান্দায় পরে আছে আর ব্যাথায় চিৎকার করছে।খালাকে গিয়ে জিজ্ঞাস করলে তিনি বলেন যে অয়ানি খাবার জন্য বের হয়ে অয়ায়ের রগে টান খায় সে।তো আমি খালাকে দুই হাতে অনেক কষ্টে উঠিয়ে তার রুমে নিয়ে বিছানায় রাখি।খালা সেলোয়ার কামিজ পরতেন আর পরে গিয়ে কোনোভাবে খালার নিচের দিক থেকে অনেকটাই খুলে জায় আর খালা ব্রা ও পরা ছিলেন না। আমি বসে বসে খালার পাছা আর দুধ দেখতে দেখতে বলি আমি তাহলে আপনার অয়া একটু তেল দিয়ে মালিশ করে দেই সব ঠিক হয়ে যাবে।

খালা আমার দিকে তাকিয়ে বলেন "না স্যার আপনে আমার পা ডইল্লা দিব্রন কেমন দেহা জায়।" আমি বললাম ব্যাপার না এখন তো কেও নেই বলেই খালার বিছানার পাশের প্যারাশুট তেল নিয়ে তার পা ডলতে ডলতে জিজ্ঞাস করি আর কোথায় লেগেছে খালা হাত দিয়ে তার হাটু আর কোমরের দিকে দেখালেন।আমি সুযোগ পেয়ে খালাকে বলি খালা তাহলে কাপড় উঠান একেবারে সব জায়গা মালিশ করে দ্রি নাগলে ব্যাথা বাড়বে।খালা প্রথমে দরকার নেই বললেন কিন্তু আমি একটু জোড়াজুড়ি করতেই হাটু পর্যন্ত কাপড় উঠালেন।তার ধবধবে সাদা পা দেখে আমি আন্দাজ করে ফেল্লাম খালার ভোদাও হয়তোবা এমন ই হবে।এদিকে আমার ধোন তার ব্রা ছাড়া দুধ আর কোনোরকমে কাপড়ে জড়ানো পাছা দেখে লাফ দিয়ে উঠলো।

আমি খালার কাছে ঘেষে বসে খালার সঙ্গে হাল্কা কথা বলতে বলতে পা আমার কোলে নিয়ে ঠিক আমার ধোনে উপরে রাখতেই খালা একটু অবাক হয়ে আমার দিকে তাকালেন কিন্তু কিছু বললেন না।আমিও হাটু মালিশ করে বলাম নেন খালা এইবার শেষ জায়গাটা বের করেন।খালা এইবার একটু বেশিই না করলেন।আমি বললাম খালা পরে ব্যাথা যে বারবে। পরে না পেরে খালা বলেই ফেললেন কারন যে তিনি নিচে কিছু পরা নেই।আমি বললাম খালা আমিই তো সমশ্যা নেই আর কেওতো নেই ও আজ ক্যান্টিনে খালা একটু তাও এদিক সেদিক তাকিয়ে জিজ্ঞাস করলেন যে গেট লাগানো কিনা।আমি বললাম হ্যা। খালা পিরে আস্তে আস্তে তার নিচের পুরোটা খুলে দিলেন আমি দেখলাম আমার আন্দাজ মোটেও ভুল না। কালো হাল্কা বালে ঘেরা তার ধবধবে ভোদা দেখে ধোন ঠাটিয়ে উঠলো।

আমি খালাকে উবু হয়ে শুতে বললাম খালা তাই করলেন।আমি হাতে হাল্কা তেল নিয়ে এইবার কোমরের দিক থেকে মালিশ করতে করতে খালার অয়াছায় হাত দিলাম খালার শরির একটু শিউরে উঠলো আর "বললেন ভালো লাগতাছে স্যার।"এইবার আস্তে আস্তে আমি একটা আঙ্গুল অএছন থেকে খালার ভোদায় নেবার চেষ্টা করতে করতে একটা আঙ্গুল ঢুক্যে আস্তে আস্তে খালার ভোদা হাতাতে লাগলাম আর দেখি খালার ভোদা রসে ভিজে গেছে।বুঝলাম খালার ও চলে এসেছে ভূত।

আমার সুযোগ বুঝে খালার ভোদা হাতাতে হাতাতে আমার ট্রাউজার খুলে ধোনে বের করলাম।ধোনে একটু তেল মেখে ভোদা থেকে আঙ্গুল টা বের করে পাছার উপর রাখতেই খালা জিজ্ঞেস কিরলেন স্যার এটা কি?আমি বল্লান এটা কিছুই না তোমার মালিশের জন্য একটা জিনিষ।খালা বুঝতে পেরে বললেন "করেন তাইলে স্যার ভালোমত মালিশ।"মাগির জ্বালা দেখে আমার আর তর সইলো না ধোন এক চাপে গুদে ঢুকিয়ে দিতেই খালা আহহহ করে উঠলেন।বুঝা গেলো মাগি অনেকদিন পর ধোন নিয়েছে আর বলতে লাগলো "স্যার আরো জোরে করেন মালিশ অনেকদিন মালিশ করে না কেও।"

আমার মাথায় মাল চেপে গেলো আমার ৬ ইঞ্চির ধোন দিয়ে খালার পেছন থেকে চুদে চুদে যখন মাল অরায় চলে আসবে তখন খালাকে বললাম খালা পুটকি উচা করেন খালা ডগি স্টাইলে পাছা উচা করলেন ভোদায় জিভ দিয়ে একটা চাটা দিয়ে ধোন আবার সেট করে রাম ঠাপ সুরু করলাম।খালার উহহ আউউ আহহহ বেরে গেলো।আর এইবার বলতে লাগলো চোদেন স্যার আমারে চোদেন।আমি বললাম যে তোমার পেটে বাচ্চা লাগবে?খালা বললেন চোদেন ভিতরে মাল ফালান আমার ভোদা ভাষাইয়া দেন স্যার।এই শুনে আমি খালাকে এইবার মিশনারি পজিশনে নিয়ে দুধ বের করে চুষতে চুষতে ঠাপাতে ঠাপাতে ভেতরে গল গল করে মাল ফেলে দিলাম আর খালা আমাকে চেপে বুকে ধরলেন।

এইভাবে কিছুখন শুয়ে থেকে খালা বললেন" স্যার আপনার ধোন ডা খুব ভালো মালিশ করে।আমারে এম্নে চুদবেন ছুটির কয়দিন?"আমি বলি খালা তুমি চাইলেও চুদবো না চাইলেও চুদবো।এই বলে ট্রাউজার হাতে নিয়েই আমার রুমে চলে এলাম।এরপরের দিন খালাকে দিনে ৩ বেলা করে চুদেছি।
 

Users who are viewing this thread

Back
Top