What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
শিকারী - by Tahmina

আবার অনেক দিন পর লেখার ভাবনা মাথায় এল। আসলে পছন্দসই প্লট না পেলে আমার লেখার ইচ্ছেটা প্রবল হয় না। আর ইচ্ছে হলেও হঠাৎ বিচ্ছিন্ন কোন ঘটনা আমার মনে স্থায়ী দাগ কাটে না। সব মিলিয়ে নিজের জীবন থেকে লেখার কারনে এমন বড় বড় বিরতি। তবুও আবার লেখার জন্য ভেতর থেকে ইচ্ছাটা এল।

তবে কি ঐ নির্দিষ্ট পুরুষের ছোয়াই আমার সব সুপ্ত ইচ্ছা আবেগ বের করে আনে! হতেই পারে আগেও বহুবার বলেছি তার কথা থেকে শুরু করে প্রতিটা মুভমেন্টই আমার প্রিয় আর এজন্যই বিয়ের পর আমি নিজেই তার সাথে যোগাযোগ করি ১৯ এর মাঝামাঝিতে। উনি কথামত এর মাঝে যোগাযোগের কোন চেষ্টা করেননি জানায়, আমি অবশ্য আগের সিম বদলে নিয়েছিলাম।

তা যাই হোক তাকে কল করার কোন নির্দিষ্ট কারন আমার ছিল না, এমনিতেই কল দিয়েছিলাম নিজের ও তার কথা শুনতে – বলতে।

আমার কিছুটা দ্বিধা ছিল এতদিন পর উনি কিভাবে রিসিভ করেন আমাকে! কিন্তু তার প্রবল উচ্ছ্বাস আমাকে আনন্দিত ও গর্বিত করে। আমার ছেলের বয়স দুই পেরিয়েছে শুনে উনি কিছুটা অবাক হলেও দ্রুত সেক্সুয়াল বিষয়ে আলাপ নিয়ে যান এবং আমার সাথে স্বামীর মিলনের খুটিনাটি জানতে থাকেন, আমিও তাকে নির্দ্বিধায় বলতে থাকি আর অনুভব করি উনার উত্তপ্ত নিঃশ্বাস ঠিক যেন আগের মতই! শুধু যখন রস ফেলে দেওয়ার ধ্বনি গুলো শোনার কথা তখন বড় বড় শ্বাস টানার শব্দ পাই অর্থাৎ এজে এনে কন্ট্রোল করছেন! আমি পাকা রস শিকারী মোবাইলে উনি জেনেও আমাকে সরাসরি বলছেন না বলে আমিও খেলিয়ে চলি আর একবার ১মিনিটের কথা বলে কয়েক মিনিট পর মিস কল দেই! এভাবে কয়েকবার পর আচমকাই আমি আইসব্রেক করি, আমার মৃদু কন্ঠের শীৎকার ধ্বনি তে "ভোঁদা, ধন, ঠাপ… " শব্দ গুলো তাকে শুনিয়ে ভোঁদায় ফেলার জন্য কাকুতি করে শীৎকার করতে থাকি… রস না ফেলে উনার কি করার থাকে তখন!

এতবড় গ্যাপের পর প্রথম দিন হিসেবে দারুন কাটে সময়টুকু আর দুপুরের এসময়ে আমি একাই থাকি – উনিও নাকি বেশির ভাগ সময় ফ্রীই থাকেন। যেকোনো সময় মিসকল দেওয়ার জন্য বলেন। দ্বিতীয় দিন আমাদের বিভিন্ন পুরনো ঘটনা মনে করে কথা হয় আর এদিনই আবার দেখা কিভাবে হতে পারে বলে উনি আমার দৈনন্দিন কাজ, শ্বশুর বাড়িতে কে কে আছে, স্বামীর কাজের ধরনের সমস্ত কিছু জেনে নেন। আমি কোন মতামত দিতে পারি না যদিও তাকে কল করার আগে প্রতিজ্ঞা করেছিলাম আর ওসবে যাব না। কিন্তু মোবাইলে আমার গুদের রস রান ভিজিয়ে পেটিকোট শাড়ি বিছানার চাদরে গিয়ে ঠেকে। আমার নির্জন দুপুরে উনি সুখ কল্পনার নৌকায় ভাসিয়ে ২০১২ তে নিয়ে যান একবার আবার ১৬ এর শেষ দিনের ঘটনায় নিয়ে আসেন – আমি সেই স্মৃতির মহাসাগরের মাঝে ডুবে ভেসে সেখানেই রয়ে যেতে চাই আর না জানা কয়েকটা ঘটনায় তীব্র আগ্রহ প্রকাশ করি… "তানিয়া খানম" আর শায়েস্তানগরের ঐ বাসার একতলার ছিপছিপে মেয়েটার কথা আমি ভুলতে পারি নাই। পরবর্তীতে ভাইস চেয়ারম্যানকে না করার কোন কারনই থাকতে পারে না আর নিচের মেয়েটাকে নরমাল হিসাবে করার কথা না কিন্তু আমার কেন যেন মনে হচ্ছিলো… যাক, উনি যে তানিয়া আপাকে আমি বাসায় থাকা অবস্থায় চুদেছিলেন তার জন্য আমার কাছে দুঃখ প্রকাশ করলে দু'জনেই আমরা হেসে ফেলি আর আমি "পুটকিমারা" হয়েছিল কিনা জানতে চেয়ে শব্দেরও যে আড়ালটা ছিল তা উন্মোচন করে ফেলি এবং ভীষন উত্তপ্ত একেবারে দু'জনের সক্রিয় অংশগ্রহনে আমাদের মাঝে ফোন সেক্স হয় যার শেষটায় আমার সুখী শীৎকারে উনাকে নির্লজ্জের মত আমি পুটকি মারতে বলি – কোনাগাঁও কামাল ভাইয়ের বাসায় যেভাবে মেরেছিলেন… ইচ্ছে করেই বারবার পুটকিমারা শব্দটা ব্যবহারে উনার যে রসের ফোয়ারা নেমে আসে তা উনি না বললেও আমি বুঝতাম। আর সেদিনই আমি আমাদের দেখা হওয়ার আলোচনায় অংশ নেই এবং তার প্রতিটি প্ল্যান বাতিল করে দেই। এছাড়া কিছু করার ছিল না আমার। বাপের বাড়িতে যাওয়া এবং স্বামী চলে এলে সুযোগমত হীড বা শ্রীমঙ্গল যাওয়া – বাতিল কারন বাচ্চাকে এতক্ষন রেখে যাওয়া যায় না। এলাকায় আগে যেখানে উনি নিতেন সেসব প্লেসে আর যাওয়া রিস্কি উনার তখন চাকরির জন্য দাপট ছিল। আর শেষ দিনের মত আমাদের বাড়ির রাস্তায়… এটা প্ল্যান করে কিভাবে উনাকে ঢাকা থেকে আসতে বলি!! উনি অবশ্য কুলাউড়াতে আমার শ্বশুরবাড়িতে আসার জন্য বলেন সেখানে সন্ধ্যার পর স্বামী বাজারে গেলে কয়েক ঘন্টা বাসা খালিই থাকে, পাশের রুমে শ্বাশুড়ি আর ননদিনী ছাড়া আমার ছেলেই শুধু। উনি একটা ঠাপ মারার জন্য আরও দূর যেতেও প্রস্তুত কিন্তু দু'জনের উত্তেজনা কমলে শ্বশুর বাড়িতে রিস্ক নিতে দুজনেই দ্বিধা করে করে সময় যেতে থাকে…।

আমি আসলে তার ব্যক্তিগত বিষয় তখন জানতামই না – কেন উনি উনার এক ছোট ভাইকে নিয়ে আলাদা ফ্লাট নিয়ে থাকেন আমি বুঝি নাই। উনিও ডিটেইলস বলেননি বলে আমি আমার প্রিয় অতীতেই বেশি চলে যেতাম যখন আমাদের একটা কিছু হওয়ার সম্ভাবনা ছিল আর তার ইমেজ যে এখনো আমার বাসায় পজিটিভ তাও জানাই কারন মহি ঢাকায় গেলে তার সাথে দেখা করবে বা আমার স্বামী কোন কাজে বা ট্রেনিংয়ে গেলে তার বাসায় উঠা যাবে কিনা সেসব আলোচনায় আমি সহ গেলেও তার বাসায় থাকা যাবে তথ্যটা আমার কাজে লাগে। মহিকে কল দিতে বলে ভাইয়ের সাথে একটা ভাল সম্পর্ক করতে বলি আর কথায় কথায় স্বামীকে উনার কথা জানাই যে মহির স্যার বা বড় ভাই আর এলাকায় থাকতে বাবা মার সাথে ও আমাদের ভলান্টিয়ার সবার সাথে তার সখ্যতার কথা প্রসঙ্গক্রমে বলি। জানতাম পরের সপ্তাহে স্বামী সেলিমের ৬/৭ দিনের কি যেন একটা ট্রেনিং আছে ঢাকায়। থাকার খরচ বাঁচাতে পারলে অনেকগুলো টাকা নিয়ে ফিরতে পারবে বলে সে মহির সাথে থাকতে পারবে কিনা খোঁজ নেয় আর ওদিকে মহির সাথে তার রেগুলার যোগাযোগ ছিল বলে সে আগ্রহের সাথে আমার স্বামীকে তার বাসায় যেতে মহিকে অনুরোধ করে এবং মহির এতে আপত্তির চেয়ে স্বস্তিই বেশি ছিল কারন দুলাভাইকে সে তার নতুন মেসে নিতে চাচ্ছিলো না… আমাকে জিজ্ঞেস করে উনার বাসায় সেলিমকে নেবে কিনা আমার নাড়া কলকাঠি ঠিক মত কাজ করে এবং আমার স্বামী তার বাসায় ৭ দিনের জন্য ওঠে যায়। সে তৎক্ষনাৎ কুলাউড়া চলে আসতে চায় কিন্তু আমি দু একটা দিন আমার শ্বশুর বাড়ির অবস্থা দেখার জন্য তাকে অপেক্ষা করতে বলি। ননদ বই খাতা নিয়ে আমার রুমে চলে আসে কিন্তু আমি সন্ধ্যা হতেই হারিকেন নিভিয়ে দিতে চাই আর ছেলের ঘুমের অসুবিধা হচ্ছে বলে চিমটি দিয়ে ছেলেকে কাদিয়ে তাকে বিদায় করি – শ্বাশুড়ির অনেক কিছু নিয়ে আসতে হবে বলে উনি একবার জিজ্ঞেস করেই খালাস।

তবুও আমি আরেকটা দিন সময় নিতে বলি তাকে… আমার স্বামীর গতিবিধি উনি জেনে নেন আর তাকে জানিয়ে রাখেন যেকোন দিন ১/২ দিনের জন্য ঢাকার বাইরে যাবেন। আমি তাকে গতদুদিন সংযত করে রাখি উনি আমার স্বামীর সাথে বেশ জমিয়ে ফেলে সিগারেট পান আর হালকা সেক্স বিষয়ে টুকটাক কথাবার্তা চালিয়ে ফ্রী হয়ে গিয়েছিল দু দিনেই। সবকিছু অনুকূলে দেখে সবুজ বাতি জ্বালিয়ে দিই আর উনি কালিনীতে চেপে বসেন। সন্ধ্যায় কুলাউড়া নেমে ঠিকানা মত কর্মদা ইউনিয়নের রাস্তার পাশের পুকুরপাড়… শিখিয়ে দেয়া নাম বলার জন্য বলা হলেও দরকার পরে নাই। পুকুরের উল্টো দিকের রাস্তাটা দিয়ে দুই টা বাড়িতেই মাত যাওয়া যায়। প্রথমটাই আমাদের – কলপাড়ে তার অস্তিত্ব টের পাই আমার ঘর অন্ধকার করে রাখা আর পাশের রুমে পড়ার আওয়াজ। উনার সব কিছু মুখস্ত থাকার কথা তবুও আমার ভেতর ঢিবঢিব করতে থাকে! মোবাইলের আলো জ্বেলে মেঝেতে তোষক আর বালিশ দেখে নিলাম… তার দেরির জন্য আমি বিছানা থেকে নেমে দরজার কাছে যাই আর তখনই শক্ত আলিঙ্গনে নিজেকে সঁপে দিই….

কত কতদিন পর…. চুমু গুলো আমাদের কামড়াকামড়ির মত হয়ে গেল… অন্ধকারেও উনি আমার কানের লতি আর চোখের পাতায় চুমু খান আমি সয়ংক্রিয়র মত বসে তার ধন বের করে এনে শুকি… হ্যা সেই ঘ্রান, মুন্ডিতে জিব ছুইয়ে স্বাদ টুকুও পাই…. আমার ঘরের দরজা খোলাই রইলো, চুলের মুঠি ধরে গলার ভেতর ধন ভরে দিয়ে ঠাপ মারা শুরু হলে গ্লওক চওক চওক শব্দ আমাকে ভাবিয়ে তোলার আগেই উনি প্রায় আড়াই বছর পর আমার মুখে শরীরে রস ফেললেন। আমি কিছুটা স্বাভাবিক হয়ে দরজায় শব্দ করে বের হই… কলে গিয়ে পানি আনি মুতে আসি আর ননদকে ঘুমিয়ে যেতে বলে দরজা লাগাতে চাইলে সে বেরিয়ে একপাশে দাড়িয়ে সরসর করে মুতে এসে দরজা লাগায়।
তার ফোন মিউট করে নিয়ে আমাকে দ্রুত হাতে সে উলঙ্গ করে ফেলে, আজ ইচ্ছা করেই আমি শাড়ি পরিনি আর উনি তো আগে থেকেই নগ্ন হয়ে ছিলেন। আমি কি পজিশন নিবো অন্ধকারে বুঝতে পারছিলাম না কিন্তু সে আমার কোমরের নিচ দিয়ে হাত ঢুকিয়ে পাছাটা উঁচু করে পুটকির ছ্যাদায় জিব ছোয়ায় আর হাতে একটা টিউব দেয় – না দেখেও বুঝি লুব্রিকেন্ট। তার চাটার সাথে লালায় মাখামাখি হয় ছ্যাদাটা, বুঝি নরম করে ফেলেছে তাই আঙ্গুল দিয়ে কিছুটা লুব্রিকেন্ট পুটকির ছ্যাদার ভেতরে ভরে দেই… ডগি পজিশনে থেকেই তার ধনে হাত দিয়ে ধরে আদর করতে করতে পজিশন চেঞ্জ করি। মিশনারী পজিশন মানে চিৎ হয়ে রান বুকের দিকে টেনে নিয়ে পাছা উচিয়ে দেই আর তার কানে কানে ফিসফিস করি এভাবে শুরু করতে কারন গত আড়াই বছর পুটকিমারা হয়নি। আমার এই ফিসফিস শেষ হতেই উনি পুটকির ছ্যাদায় মুন্ডি সেট করে চাপ দেন কিন্তু পিছনে ভোঁদায় ঢুকে যায়… আমি চাইছিলাম কয়েকটা ঠাপ মারুক কিন্তু উনি টেনে ধন বের করে আমার কানে কানে ফিসফিস করে জায়গা মত ভরতে বলে… ভেবেছিলাম পেইন হবে কিন্তু তার পুরো ধনই গিলে নিলো আমার পোঁদ – খুবই পিচ্ছিল থাকায় তার অনবরত মারা বড় বড় ঠাপ গুলোর প্রাথমিক ঝাপটা সামলে নিয়ে এঞ্জয় করা শুরু করলাম। সে সাইড থেকে স্লো ঠাপের সময় আরেকবার লুব্রিকেন্ট মাখিয়ে নেয় এবং ডগি পজিশনে আমাকে রেখে নিজে কয়েক ভাবে ঠাপিয়ে ঠাপিয়ে আমকে উপুড় করে শুইয়ে ফেলে আর পিঠের উপর শুয়ে তার ঠাপ গুলোর আওয়াজ অভিজ্ঞ কেউ অনেক দূর থেকেও বুঝতো!! আমার মুখে সে চেপে না ধরে রাখলে আমিও হয়তো আমার এই সুখের কথা চিৎকার করে বলতাম…. তার সবটুকু রস পরার পর নড়াচড়া করে উঠতেই বুঝি আমার হলদে রস বের করে ফেলেছে সে… ওড়না দিয়ে ভাল করে মুঝে বিয়ে আমি উঠে ছেলেকে একটু সময় দেই… ফোনের আলোয় তার ঘর্মাক্ত নগ্ন দেহের মাঝে নিজেকে সঁপে দিয়ে তাকে কানে কানে বলি সাড়ে বারোটা বাজে, উনার সময় সাড়ে চারটা পর্যন্ত মানে আর চার ঘন্টা। নিবিড়ভাবে জড়িয়ে ধরে সে কানে কানে বলে এতদিন পর সেই একই রকম, আরও এটা সেটা ভালভাসার কথা… আমি মনে মনে ভাবি ভোঁদা কি আর আগের মত আছে..!! তার ধনের গোড়ায় অল্প অল্প জিবের ছোয়া, তার পুটকির ছ্যাদায় চেটে চুষে দিয়ে গুদ পেতে ঠাপ নিতে থাকি কিন্তু বারবার তার ধন নেতিয়ে যায়…. যা একপর্যায়ে আমাকে বিরক্ত করে ফেলে। কি হল… সে অন্ধকারেই কাচুমাচু করে বাইরে যেতে চায় সিগারেট খাবে বলে কিন্তু আমি আমার সাধ্যমতো করেও টানটান রাখতে পারছিলাম না…. বুঝতে পারছিলাম না কি করবো! উনি শর্টস পরে পকেটে সিগারেটের প্যাকেট নিয়ে দরজা খুলে বেরিয়ে গিয়ে কল পাড়ের গোসলের জায়গায় উবু হয়ে বসে কি যেন করেন, লাইটার জ্বেলে চকচকে কিসের নিচে আগুন দেন আর সিগারেটের মত টেনে ধোঁয়া নেন… তিন চার বার এমন করে চলে আসেন।

এরপর বাকি রাত তার উত্তাল প্রবল ঠাপে আমি বারবার ধরাশায়ী হই আমার গুদের কামড় সে নাকি অনুভবই করতে পারে না! একবার ভোঁদায় রস ছাড়তে ছাড়তে ধ্যাৎ বলে দ্রুত আমার মুখে ঠেসে দেন – বুঝি হা হয়ে যাওয়া আমার গুদের কামড় তাকে আর অস্থির করছে না। আযানের আগে আগেই উনি আমাকে টেবিলের উপর বসিয়ে জড়িয়ে ধরে দাড়িয়ে দাড়িয়ে ঠাপাতে ঠাপাতে অপ্রাসঙ্গিক ক্রমে স্বীকার করেন যে হবিগঞ্জ বাসার সে ছিপছিপে মেয়েটাকে উনি করেছিলেন। আমি তাকে ঝাপ্টে ধরে পিঠে নখ বিধিয়ে এর উত্তর দেই আর উনি সময় হয়ে যাওয়া ধন স্থান পরিবর্তন করে টাইট ছ্যাদায় অবলীলায় ভরে দিয়ে আমাকে বুকে জড়িয়ে ধরে হালকা হালকা ঠাপে এখনো যে আমিই তার সেরা নারী তা আবার জানিয়ে আমার পুটকির কামড়ের সুখের সাথে বীর্যপাত করেন…. আমি তৃপ্তিতে সুখে তাকে আদরে আদরে চেটে চেটে ক্লিন করে দেই তার দেহ… গুছিয়ে দেই তার ব্যাগ আর নিঃশব্দে তাকে ঘর থেকে বের করে দেই….

২.

তার এই হঠাৎ আসার সাথে আমার মনোজগতে যে পরিবর্তন ঘটে তা হয়তো বাইরে থেকে বোঝার কোন উপায় না থাকলেও আমার চিন্তার জগৎ আসলেই এলোমেলো হয়ে যায়। আমি জানি না এটা কি শুধু মাত্র তার এমন ভয়ংকর সুখের চোদার জন্য নাকি তার সাথের করা অতীত এডভেঞ্চারের ধারাবাহিকতার জন্য। কিন্তু আমি এ থেকে বের হতে না চাওয়ার জন্যই কিনা ঠিক মত অগোছালো আমার রুম না গুছিয়েই তাকে আজই ফিরে যাবে কি না জানতে চাওয়া ঈঙ্গিতপূর্ন ম্যাসেজটি পাঠাই। জানতাম সে বুঝতে পারবে এবং এ বিষয়ে উদ্যোগ নিবে।
যেহেতু আমার স্বামী ঢাকায় তার বাসাতেই তখন ছিল এবং আরও কয়েকদিন ওখানেই থাকবে জানতাম – একটা বড় রিলিফ ছিল তাকে ফাকি দেওয়ার জন্য ঘাম ঝরাতে হবে না অন্তত। আর যেটা বাকি তা হল সেফ প্লেস ম্যানেজ করা। উনি তা শ্রীমঙ্গলে করতে পারবে জানতাম কিন্তু ছেলের জন্য হোটেলে বা তার বন্ধুর বাসা উপযুক্ত ছিল না একটু বেশি সময় নিয়ে উপভোগ করার জন্য। আমি এসব নিয়ে ভাবনার মাঝেই সকালের নিয়মিত কাজ গুলো করে শেষ করে ফেলি তাড়াতাড়িই জানতাম সে কল দিয়ে পরবর্তী প্ল্যান নিয়ে কথা বলতে অপেক্ষা করছে। তাকে কল দেয়ার আগে আমি আমার পরিকল্পনা মত সোমা ( আমার খালাতো বোন) কে কল দিয়ে কথা বলি। সোমা আমাদের প্রথম দিকের সব কিছুই জানতো বলে তার প্রসঙ্গে কথা বলে উনার প্রতি তার মনোভাবটা বুঝে নিই এবং পজিটিভ বুঝতে পেরে সে যে এ এলাকায়ই এখন আছে এবং দেখা করতে চাচ্ছে তা জানাই। তাকে জানানোর কারন সে বিয়ের পর শমশেরনগর তার শ্বশুর বাড়ির কাছাকাছি বাসা ভাড়া করে থাকে এবং তার হাজব্যান্ড এখন দেশেও ছিল না। আমার কথায় সে নিজেই আমি যা চাইছিলাম সে অফারটা দেয়।

পরের কাজগুলো দ্রুত করে নেই – স্বামীকে কল দিয়ে সোমার বাসায় যাওয়ার অনুমতি ও শ্বাশুড়ি থেকে বিদায় নেয়া। এসব করার মাঝে তাকে প্ল্যান বুঝিয়ে সোমার ঠিকানা দিয়ে তার সাথে কথা বলে নিতে বলে রাখি। আমি ১০টার পর পরই বের হই। আমার ছেলে তার খালার কথা মনে করতে পারেনা কারন সোমার সাথে আমাদের গত একবছরের উপরে দেখা হয়নি।

মনের মাঝে আমার কোন দ্বিধা ছিল না শুধুই তাকে আবার আরও বেশি করে পাওয়ার ইচ্চাই আমাকে তাড়িয়ে নিয়ে যায় সোমার বাসায়।

আমার আগেই সে বাসায় উপস্থিত ছিল আর সোমার জন্য বেশ কিছু কেনা কাটা করে এনেছে দেখে আমার ভাল লাগলো। আমি চাইছিলাম না আমার ছেলের সাথে সে বেশি কথাবার্তা বলুক কারন পরে কোন পরিস্থিতিতে ছেলে তার কথা উল্লেখ করে ফেলবে কে জানে! আমার ছটফট করার আগেই সোমা ছেলের সাথে খেলার ছলে বাইরে নিয়ে যায়। সোমা আমাদের আগেই সব কিছুই জানতো বলে আমাদের জন্য ভেতরের রুমটা গুছিয়ে রেখেছিল কিন্তু উনার তো সেখানে যাওয়ার সময়ই নেই…!!

নিজের প্যান্ট নামিয়ে সরাসরি আমাকে বসিয়ে মুখের ভেতরে… কতদিন পর তার ঝুলে থাকা বড় বড় বিচিগুলো মুখের সামনে ঝুলছে – কাল রাতে তো অন্ধকারে দেখাই হয়নি! উনার ধনের হার্ডনেস আর দ্রুত লিঙ্গ চালনার মাঝে বসেই আমি জামাটা খুলে তাকে রুমে যেতে ইশারা করি উনি প্রায় পাজাকোলে করে আমাকে নিয়ে যায়, বিছানায় ফেলে দিয়ে নিজেকে কাপড় মুক্ত করে আবার আমাকে টেনে দাড়া করিয়ে কুকুরের মত চেটে খেতে খেতে নিচের দিকে নামতে থাকে আমি হাত উপরে তুলে দেই – নির্দ্বিধায় সে আমার বগলে চাটতে থাকে। নিজেকে ধরে রাখার কোন কারন উপায় কিছুই ছিল না আমার। বিছানায় চিৎ হয়ে রান বুকের দিকে টেনে নিয়ে যা চাইছিলাম তার জন্য চোখ বুজে ফেলে! উনি হাটু গেড়ে বসে মুখ নামিয়ে গুদের মাঝে পাগলের মত চুষতে থাকেন আমার শীৎকার আরও বাড়তে থাকে পুটকির ছ্যাদায় উনার জিবের খেলায়…

কতক্ষন বুঝি না – যখন বুঝি ততক্ষনে লুব্রিকেন্ট মাখিয়ে উনি তার পুরো ধন আমার পুটকির গভীরে গোড়া অবধি ঠেসে ভরে আমার দু পাশে দু হাত রেখে চোখের দিকে তাকানো… আমি চোখ মেলে তার চোখে চোখ মিলাই, পুটকি ছ্যাদায় পরপর বেশ কয়েকটা প্রেশার দিয়ে তার ধনের গোড়ায় কামড়ে ঠাপানোর সংকেত দিয়ে দিই… ধীরে ধীরে গতি তীব্র হয়ে সুখানুভূতি উপভোগ করার আবেশকে পরিপূর্ণ করে ফেলে আর নিজেকে অপার্থিব জগতে তৃপ্তির শিখরে খুজে পাই। তার ঘন নিঃশ্বাস আমার ঘাড় মুখ পুড়িয়ে দিয়ে তৈরি হতে বলে…. যতক্ষন তার চাপা গর্জন শুনি আমি মুহুর্মুহু প্রেশার বজায় রাখি আমার অনেকদিন অব্যবহৃত পুটকির ছ্যাদায় – কামরের এ সুখ তাকে পূর্ণ একটা বীর্যপাতের তৃপ্তি দিয়ে যায়।

মৃদু মৃদু আঘাতের মত ঠাপ গুলোর সাথে চোখেমুখে তার চুমু গুলো আমাকে গর্বিত করে – পুরুষ এই সুখে ভাসা নারীর মাঝে যা খুজে আমি তাকে উজাড় করে তা দেই।

আমাদের ঘর্মাক্ত শরীর বেশি ক্ষন স্থির থাকতে পারে না! পুনরায় মিলনের জন্য অস্থির হলে আমি নিজের মুখ থেকে তার ধন বের করে তার উপর চরে বসে ভোঁদা ক্ষুধা মেটাতে পাছা উঁচু নিচু করে ঠাপ মারতে মারতে তার বুকে মুখে হাতে খামচে খামচে কি যেন খুজতে থাকি! যা খুঁজছিলাম সেই আঙুল গুলোর মাঝে শক্ত করে ধরে আমার কিছুটা মুটিয়ে যাওয়া কোমড় আর রানের মাঝে বিদ্যুৎ খেলে যায় – ৩৮" পাছাটা পিস্টনের মত উঠানামা করতে থাকে ; উনি সুযোগই পান তল ঠাপ মারার আর আমি তাকে সেই আগের জোর যে রানে রয়ে গেছে তা বোঝাতে ঝরের মতই ঠাপাতে থাকি। খাটের মটমট আর পাছার তার থাপ্পড় গুলো এই গতিকে উসকে দিয়ে যাচ্ছিলো। যদি না সে গুঙিয়ে নড়ে না যেত তবে হয়তো এক আসনেই তার রস খসিয়ে নিতাম! আমার এই আগ্রাসী রূপ তাকে হিংস্র করে তোলে চিৎ করে ফেলে কোন বাছবিচার ছাড়া ঠাপাতে থাকে একবার ধন বের কের পুটকিতে ভরতে গেলে আমি তা কোমর নাড়িয়ে গুদেই ঢুকিয়ে নিলে উনি বুঝে আমার ভোঁদাকে তার রস খাওয়াতে হবে… সেই রস নামাতে একের পর আমাদের আসন পরিবর্তন হয়, সেসময় রসে জবজবে ধন মুখের মাঝে গলা পর্যন্ত ভরে ঠাপ মারে এবং অবশেষে আমার চুলের মুঠি টেনে কুকুরচোদা দিতে দিতে তার মুখ থেকে খিস্তি বেরিয়ে আসে… আমার মত মাগীর জন্য কি না করেছে বলতে বলতে থাপ্পড়ে জ্বালা ধরিয়ে দেয় পাছার দাবনায় ; হরহরে হওয়া গুদে কিছুটা টাইটনেস আনার জন্য নিজেই সামনে ঝুকে উপুড় হয়ে যাই – আমার পাছার দাবনাগুলো চেপে আসে আর গুদটাও চাপ খেয়ে তার ধনে বিচিতে কিছুটা জড়িয়ে ধরে… রস ফেলে উনি দীর্ঘক্ষন আমাকে জড়িয়ে ধরে রেখে আদর করেন ; হয়তো আরও করতেন কিন্তু সোমার গলা খাকারি আর হাসির শব্দে আমি ঘাম শুকিয়ে যাওয়া উলঙ্গ শরীরে জামা পাজামা হাতে নিয়ে বাথরুমে ঢুকে যাই….
 

Users who are viewing this thread

Back
Top