What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

প্রতিবেশী নমিতা বৌদিকে একা পেয়ে চুঁদলাম (1 Viewer)

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
প্রতিবেশী নমিতা বৌদিকে একা পেয়ে চুঁদলাম – ১ by fuskator

সে দিন আর কাজে বেরোইনি। দুপুর বেলা স্নান সেরে উঠে টিভিটা চালিয়েছি। স্টার মুভিজে একটা হট ছবি চলছে। স্নান সেরে এসি চালানোর পরেও শরীর গরম হয়ে গেছে! এমন সময় ডোর বেল বেজে উঠল!

উফঃ….. এই সময় আবার কে!

বিরক্ত হয়ে দরজা খুলতেই দেখি নমিতা বৌদি দাঁড়িয়ে!
ওদিকে আমি খেয়ালই করিনি যে হট সিন দেখতে দেখতে কখন আমার বারমুডা তাঁবুর মত দাঁড়িয়ে গেছে!
দরজা খুলতেই বৌদির চোখ সোজা সেখানে! আর ওরকম ঠাঁটানো তাঁবু দেখেই বৌদি ঠোঁট কামড়ে মুচকি হেঁসে আমাকে দেখল। তারপর ন্যাকামী করে বলল, শোন না, আমাদের বাথরুমে না জল আসছে না, কেন জানি না! তোমার বাথরুমে একটু স্নানটা সারা যাবে? যদি কিছু মনে না কর।

আমি বহুদিন ধরে এই সুযোগের অপেক্ষাতেই ছিলাম। কবে বৌদিকে একা পাব। আজ যেন সেই মোক্ষম দিন। মেঘ না চাইতেই জল। আমি সঙ্গে সঙ্গে বললাম,
-আরে না না। বাথরুম কেন শুধু, তোমার জন্য সব রুম আছে।
বলে দরজা খুলে বৌদিকে আহ্বান করলাম ভিতরে। বৌদিও ভিতরে আসার সময় দুষ্টু হাঁসি হেঁসে বলল,
-বাব্বা! ভালইতো মেয়েদের মন জুগিয়ে কথা বলতে পার।
আমি তখন আরও একটু সাহস সঞ্চয় করে বললাম,
-শুধু মন কেন, সুযোগ দিলে অনেক কিছুই জোগাতে পারি।
বৌদিও জবাবে লাস্যের ছলে বলল,
-আচ্ছা!? আমি বললাম জবাবে,
-হুম। এই বলে বৌদিকে আমার ফ্ল্যাটের বেডরুমের অ্যাটাচ বাথরুমটা দেখিয়ে দিলাম।
নমিতা বৌদিকে বললাম,
-বাথরুমের দরজাটা দিয়ে দাও। দরকার হলে ঘরেরটাও বন্ধ করতে পার। জবাবে বৌদি বলল,
-অবশ্যই, সে আর বলতে। তোমার জন্য খোলা রাখব না। চিন্তা নেই। আমিও বললাম,
-সে সৌভাগ্য আমার হবার নয়, জানি। বলতেই নমিতা বৌদি আমাকে হাঁসতে হাঁসতে ঠেলে ঘরের বাইরে বার করে দিল। আমিও সোফায় এসে বসলাম। আমার ধোন বাবাজী তখন যেন আরও খাঁড়া হয়ে উঠেছে! এই ঘরের বড় এলইডি টিভিতে গরম গরম সিন, আর ওদিকে বাথরুমে সেক্সি প্রতিবেশী নমিতা বৌদির স্নানের সময় জল পড়ার আওয়াজ! বাথরুমের জল পড়ার কলকল শব্দে আমার ধোন আরও ঠাঁটিয়ে উঠছে যেন। সারা শরীরে কেমন একটা চিনচিনে ভাব!

উপায় না পেয়ে বারমুডার ভিতরে হাত ঢুকিয়ে বাঁড়াটা ডলতে শুরু করেছি সবে। মনে মনে ভাবছি, আচ্চা নমিতা বৌদি কি রোজ শেভ করে ওর গুদ আর বগল!? নমিতা বৌদির সারা শরীরে কি কোথাও কোন লোম আছে না কি পুরো শরীরই পেলব, নির্লোম? এখন নমিতা বৌদি কোন মুদ্রায় কি ভাবে স্নান করছে!? নমিতা বৌদির শরীর বেয়ে নামতে থাকা জলধারা কল্পনা করে আমিই যেন ওর সারা শরীর জু্রে তখন খেলা করছি আমার মানস লোকের কল্পনায়! সাওয়ার থেকে গাল বেয়ে গলা হয়ে বৌদির নগ্ন স্তনের চড়াই, উতরাই পার হয়ে নাভির খাঁজের ভাজে ডুবে আবার ভেসে ক্রমশ নীচে এসে আমি যেন তখন হারিয়ে যাচ্ছি বৌদির নির্লোম যোনির অতল গহ্বরে! অজানা সে গহীন গহ্বর অতিক্রম করে পা বেয়ে আরও নীচে নামতে নামতে……… এসব ভাবতে ভাবতে হঠাৎ ভিতর থেকে একটা চিৎকার পেলাম যেন! ছুটে গিয়ে ঘরের দরজা খুলে বাথরুমের দিকে যেতে গিয়েই বুঝলাম, পিছন থেকে শীতল কিছু একটা আমায় জড়িয়ে ধরেছে। সুন্দর একটা গন্ধের আবেশে আমি আটকে গেলাম। নিজের কোমরে ও বুকে দুটো হাত অনুভব করলাম। একটা হিসহিসে গলায় নারী কন্ঠ বেজে উঠল আলতো,
-কোথায় যাচ্ছো?
-তোমার গলা পেলাম যে!
-ওটা একটা অজুহাত।
-মানে? কথা শেষ হতে না হতেই নমিতা বৌদি আমার কোমড় থেকে হাত সরিয়ে আমার বাঁড়াটা খামচে ধরে ডলতে লাগল। -কিছুই বোঝ না যেন।
আমি ভিমরি খেয়ে বললাম,
-তুমি কি বলছ, আমি ঠিক……….
-ন্যাকা। কি ভাবে আমাকে চোখ দিয়ে চুঁদতে আমি জানি না ভেবেছো!?
-তুমি কি বলছ নমিতা বৌদি!
-বৌদি!? আজ আমি তোমার কোন বৌদি টৌদি নই। আজ আমি নমিতা। শুধু তোমার নমিতা। মেটাও দেখি আমার খিদে আজ। দেখি কত বড় তোমার ক্ষমতা! কত বড় তোমার ধোন! বলে বৌদি আমাকে এক টানে ঘুরিয়ে দিল।

তারপর নিজের সদ্য ভেজা গায়ের থেকে তোয়ালেটা টান মেরে খুলে ছুঁড়ে ফেলল সোফায়। তারপর আমাকে ঠেলে বিছানায় ফেলে দিল। আমি কি করব বুঝতে না পেরে ঢোঁক গিলতে লাগলাম, বৌদি তখন বেড সাইডের টেবিল থেকে কাঁচের গ্লাসটা নিয়ে নিজের বুকের দিকে তাক করে আমায় চোখের ইশারা করল। আমি হতভম্ব ভাব কাটিয়ে বৌদির ডান দিকের মাইয়ের বোঁটায় মুখ ঠেকালাম।

বৌদি তখন হিসহিসে গলায় বলল,
-মেটাও। আজ তোমার সমস্ত তৃষ্ণা প্রাণ ভরে মেটাও। মিটিয়ে নাও প্রাণ ভরে সব তেষ্টা। বলে বৌদি আস্তে আস্তে ওর দুধে জল ঢালতে থাকল। আর আমিও নমিতা বৌদির দুধ বেয়ে নেমে আসা ঐ জল ধীরে ধীরে পান করতে থাকলাম। এরকম ভাবপ ধীরে ধীরে আধ গ্লাস জল শেষ হতে বৌদি গ্লাসটা হাত বদল করে ওর বাম দুধে ঠেকাল। আমিও মুখ সরিয়ে ঐ দুধে নিলাম। বৌদির গোটা দুধ ওপর থেকে নীচ অবধি চেটে চেটে আমি বৌদির দুধ ধোয়া জল পান করলাম।

আমাকে এভাবে জল খেতে দেখে বৌদি আমার মুখটা ধরে ওর দিকে তুলে বলল
-নীচেও পরিস্কার করতে হবে কিন্তু। আমি এটা শুনে বৌদির ঠোঁটের কাছে আমার ঠোঁট নিয়ে ফিসফিসিয়ে বললাম,
-ওটা মধু দিয়ে পরিস্কার করব। কোন চিন্তা নেই তোমার ডার্লিং।

বলেই বৌদির ঠোঁটে আমার ঠোঁট ডুবিয়ে গভীর চুম্বন শুরু করলাম। বৌদি আমার মুখে ওর জীভ ঢুকিয়ে ঠেলতে লাগল। তারপর আমি ওর মুখে আমার জীভ ঢুকিয়ে ঠেলতে লাগলাম। আর ওদিকে আমি বৌদির পেলব নগ্ন শরীরে আমার হাত বোলাতে থাকলাম। আমার হাত দুটো বৌদির কোমড় বেয়ে উপরে উঠে পিঠ হয়ে আবার বৌদির কোমড় অতিক্রম করে বৌদির নিতম্বে পৌঁছাল। আমি বৌদির নিতম্ব চটকাতে চটকাতে বৌদিকে লিপ কিস করতে থাকলাম। বৌদিও আবার আমার সারা শরীরে হাত বোলাতে বোলাতে তখন এক হাত দিয়ে আমার বারমুডার ওপর থেকে আমার ধোন ডলছে আর এক হাতে আমার পাছা খাঁমচাচ্ছে!
 

Users who are viewing this thread

Back
Top