What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
বড় বোনের জামাই ক্যাম্পে আর আমি আপুর সেক্স টয় - by brownslave

এটা ২০১৬ সালের ঘটনা। আমার ফুফুর ফ্যামিলি ব্যাপারে আগে একটু বর্ননা দিয়ে নেই।আমার ফুফাতো ভাই একজন আর দুই বোন।বড় আপু আমার থেকে ৭/৮ বছরের বড়। তখন বিয়ে হয়ে গেছে একটা ১ বছরের বাচ্চাও আছে আর ছোট আপু আমার থেকে ২ বছরের বড়।আমার দুইজনের সাথেই অনেক ঘটনা রয়েছে আজকে আমার বড় আপুর সাথে হওয়া ঘটনা শেয়ার করবো।

আমি জেই স্কুলে পড়াশোনা করতাম সেই স্কুলেই বড় আপুর(ফুফাতো) জামাই অ্যাকাউন্ট হিসাবে কাজ করতেন।একবার স্কুলের প্রিন্সিপাল ঠিক করলেন যে এইবার স্কাউট ক্যাম্পে সবাই উপস্থিত থাকা লাগবে।আর সেবার ই আমি স্কাউট থেকে বের হয়ে জাই।এই জন্য সেবার ডিসেম্বরে করার মত কোনো কাজ ছিলো না তাই বড় আপুর বাসায় মাঝে মাঝেই তার সঙ্গে দেখা করতে জেতাম।বড় আপু দেখতে chubby তার দুধ হবে ৩৬ কোমর ছিলো ৩০ আর পাছাটা ছিলো দেখার মত প্রায় ৩৮।আপুর প্রতি ছোটবেলা থেকেই আমার যৌনতা কাজ করতো।আপুর সঙ্গে ছোটবেলায় গোসল করতাম ঘুমাতাম আপুই আমাকে চোদাচুদির হাতেখড়ি দেয়,তাই তার প্রতি আমার আলাদাই একটা চাহিদা ছিলো।

একদিন আপুর বাসায় গেলাম দুপুরের পর পর।আপুর দরজায় নক দিতেই আপু এসে দরজা খুলেই রুমে চলে গেলো আমি দরজা আটকে আপুর সাথে কথা বলতে রুমে গেলাম।গিয়ে দেখি আপুর বিশাল ধবধবে সাদা দুধ বের করে তার বাচ্চাকে খাওয়াচ্ছে আর আপু আমাকে দেখো কোনো রিয়েক্ট ই করলো না আমার সাথে কথা চালিয়ে গেলো কথা বলতে বলতে বারবার আমার চোখ আপুর দুধের দিকে চলে জাচ্ছিলো জেটা আপু খেয়াল করলো।একটু পরে আপু বল্লো "কিরে দুধ খাবি নাকি আমার,তাকাইয়া আছোছ যে" বলেই আপু তার আরেকটা দুধ বের করে আমাকে বল্লো যে আয় চুষে দে।

আমি লজ্জায় কি করবো না ভেবে মুখ এগিয়ে দিয়ে ২/৩ বার চুমুক দিলাম দুধে,সঙ্গে সঙ্গে মনো হলো শরিরের ভেতর দিয়ে কারেন্ট প্রবাহিত হয়ে গেলো আর ধোন লাফ দিয়ে উঠলো।আমি মুখ সরিয়ে নিয়ে বসে আবার গল্প সুরু করলাম আপু উঠে বসে বাচ্চাকে কোলে নিয়ে বল্লো দাড়া ওকে পাশের বাসায় রেখে আসি বলে আপু বাইরে গিয়ে পাশের বাসার এক আন্টির কাছে তার বাচ্চাকে রেখে রুমে আসলেন

এসে আপু বলে যে গোসল করবো তাই রেখে আসলাম এই বলে আপু গোসলে করতে বাথরুমে চলে জায় আর আমি টিভির রুমে টিভি দেখা সুরু করি।

হুট করে আপু বাথরুম থেকে ডাক দিয়ে বলে আয় তো আমার পিঠ ডলে দিয়ে জা।আমি বাথরুমের সামনে গিয়ে টোকা দিলাম আপু দরজা খুলতেই দেখি আপু একেবারে উলঙ্গ আমার সামনে দাড়িয়ে আছে আর আপুর ভোদার দিকে নজর দিতেই দেখি আপুর সুন্দর চেরা গুদের আশেপাশে হাল্কা হাল্কা বাল দেখেই বোঝা জাচ্ছে সেভ করা ভোদা।

আপু আমি আসার পর আমার সামনে একটা ছোট পিড়ি পেতে বসলেন আমার দিকে পিঠ দিয়ে আর হাতে একটা কাপর দিয়্র বললেন পিঠ ডলে দিতে।আমি ভদ্র ছেলের মত আপু পিঠ ডলছি হুট করে আপু আমার হাত নিয়ে তার দুধের উপর রেখে বলেন এইখানেই ডলে দে আমি তো তখন আবার তার দুধে হাত রেখে ইচ্ছামত টেপা সুরু করে দিলাম।আপু বল্লো জা তোর দুলাভাই এর লুঙ্গি পরে আয় আর শার্ট খোল পানি লেগে ভিজে যাবে।

আমি তাই করলাম এইবার এসে আবার আগেই আপুর দুধে হাত রাখলাম আর টেপা সুরু করলাম।আপু বল্লো কিরে আর তর সয় না দুধ হাতাইতে মনে চায় খুব?আমি উত্তর না দিয়ে টিপতে লাগলাম ততখনে আমার ধোন একেবারে দাঁড়িয়ে গেছে পিছনে বসায় আপুর পিঠে হুট কিরে আমার ধোনের খোচা লাগে।আপু সঙ্গে সঙ্গে খপ করে আমার ধোন টা হাতে ধরে বলে কিরে তোর নুনু এত বড় হলো কবে? বলে পিছে ফিরে কিছু না বলেই ধোন চোষা সুরু করে দিলো।

আপু চুষে চুষে পুরো ধোন লালায় ভরে দিলো আর উঠে দাঁড়িয়ে আমার দিকে পাছে ঘুরিয়ে বলে দেখি তো তোর ধোন কতখানি ভিতরে জায় আপুর ভোদায় আমি তো তখন মেঘ না চাইতেই জল।আপুর লালায় একেবারে পিচ্ছিল হয়ে জাওয়া আমার ৬ ইঞ্চির ধোন টা ভোদায় সেট করে হাল্কা চাপ দিতেই পুরোটা ঢুকে গেলো আর আপু হাল্কা চিৎকার দিয়ে উঠলো আহহ বলে।আর দুই হাত দিয়ে পাছা আরো ছরিয়ে দিয়ে আমার দিকে এগিয়ে দিয়ে বল্লো আরো জোরে চোদ ভোদা ব্যাথা করে দে আমার খানকিরপোলা।আপু এইভাবে ইচ্ছামত আমাকে গালাগালি করতে লাগলো আমার তো মাথায় আরো চোদার ভুত এসে জমলো।আমি আপুর পাছা চেপে ধরে চোদা সুরু করলাম একটু পর চুদতে চুদতে দেখি আপুর পা কাপা সুরু করলো আর খুব জোরে আরেকবার চিৎকার দিলো।আমি তাও ধোন চালিয়ে জাচ্ছি আপু এই অবস্থায় ঝর্না ছেরে বলে বিছনায় চুদিস বাকিটুকু বলে আমার ধোন বের কিরে দুজনে গসল সেরে নিলাম।

গোসলখানা থেকে বের হয়েই আপু আমাকে টান দিয়ে বিছনায় নিয়ে গেলেন এইবার আপু আমাকে শুইয়ে আমার খারা ধোনের উপর উঠে বসলেন আর বললেন দুধ টেপ আমিই চুদবো তোকে এবার বলে আপু এমনভাবে আমার উপর লাফানো সুরু করলেন আমার ধোন ততঝনে মালে টইটম্বুর করছে।আর তখন আমিও আরামে আপুর দুধ টিপছি আর বলছি আপু আমার মাল এসে গেছে তাতে আপু কোনো কান ই দিলো না তিনি লাফাতেই লাগলেন আর চুদতে চুদতে পুরো রুমে আমাদের থু থু আর আপুর ভোদার রসের গন্ধে ভরে গেলো।আপু লাফাতে লাফাতে আমার দিকে ঝুকে আমাকে কিস করে বলেন মাল আমার ভিতরেই ফেলবি সোনা চুদে ভিতরেই মাল ফেল আজ আপুর গুদ ভাষিয়ে দে।

তখনি আমার ধোন ঝাকানো সুরু করে দিলো আর আপুও দেখলাম লাফানোর স্পিড বাড়িয়ে দিলেন আমি পুরী মাল আপুর গুদের ভেতরেই ছাড়লাম আর আওউ আমার পাশে শুয়ে পরলো।আমি মাথা হাল্কা উচু করে দেখি আপুর ভোদা থেকে তখন আমার মাল চুয়ে চুয়ে পরছে।আমি আপুর দিকে ফিরে আপুকে কিস করতে কিরতে পাছা হাতাচ্ছিলাম আর মাঝে মাঝে ভোদায় হাত দিয়ে রস মাখাচ্ছিলাম।আপু পরে কানে কানে আমাকে বলে বড় আপুর ভোদা তো চুদে লাল করে দিলি।কালকে বাসায় থাকিস রাতে।

তারপর দরজায় হুট করে একটা নক হলে আমরা দুজনেই উঠে জামাকাপড় পরে ঠিক হয়ে নিলাম
তারপর আপু দরজা খুলে সেই আন্টিকে দেখে হেসে দিলেন সেই আন্টি আপুকে চোখ টিপ দিয়ে জিজ্ঞাস করলেন কাজ শেষ আপু বল্লো হ্যা।আন্টি জাইয়ার সময় আমার দিকে একবার তাকিয়ে বল্লো মাঝে মাঝে আমাকেও ডাক দিও একা একাই তালের রস খাএলে পেট খারাপ করবে বলে আমাকে একটা চোখ টিপ দিলেন।

এরপর আপুর সঙ্গে আরো ২/৩ বার চোদাচুদি করি আর আমাদের আগের ও ঘটনা আছে অনেক যেখানে বড় আপু ছোট আপু দুজনে মিলে আমাকে চোদাচুদি শেখায়।সেসব ঘটনা পরে একদিন বলবো।এই ঘটনায় কমেন্ট করে আরো উৎসাহ দিন এটা আমার প্রথম শেয়ার করা গল্প....
 

Users who are viewing this thread

Back
Top