What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

রওনকের শিকারি হয়ে ওঠার গল্প ০১ (1 Viewer)

গল্পের প্লট কেমন লাগলো ?

  • ভালো

    Votes: 13 68.4%
  • কোন রকম

    Votes: 1 5.3%
  • খুবই ভা্লো

    Votes: 6 31.6%
  • ভালো না

    Votes: 0 0.0%

  • Total voters
    19

ronifti

Exclusive Writer
Story Writer
Joined
Feb 22, 2019
Threads
5
Messages
163
Credits
11,154
রওনকের শিকারি হয়ে ওঠার গল্প ০১

যারা আমার অন্য থ্রেড ধূর্ত শিকারি ফাঁদ পড়েছেন এই গল্পটা মূলত ধূর্ত শিকারি থ্রেডের মূল ক্যারেক্টার অফ রওনকের শিকারি হয়ে ওঠার গল্প দিয়ে সাজানো অর্থাৎ জীবনের প্রথম দিকের গল্প বলা হবে এখানে। বল হবে রওনকের ভাষায়।

তখন রওনক ক্লাস নাইনে পড়ি! একদিন ইংরেজি কোচিং শেষ করে রাত সাড়ে আটটার দিকে বাসার দিকে ফিরছিলাম এজ ইউজুয়াল বর্ষাকাল হওয়াতে হালকা গুড়ি গুড়ি বৃষ্টি উপেক্ষা করেই বাসার দিকে হাটা ধরলাম । বঙ্গোপসাগরে লঘুচাপ হওয়ার কারণে গত দুদিন ধরেই এমন বৃষ্টি পড়ছে। হাঁটতে হাঁটতে ধানমন্ডি লেকের পাশ দিয়ে একটা নির্জন রাস্তায় এসে চুপিচুপি একটা সিগারেট ধরালাম মুষলধারে বৃষ্টি । কোনরকমে রাস্তার পাশে একটা ছাউনির নিচে নিজেকে আশ্রয় দিলাম।


এমনি সময় একজন চছাউনির মধ্যে দৌড়ে এসে ঢুকলো। দেখলাম একজন মেয়ে, অন্ধকার তাই ভালো বোঝা যাচ্ছিল না কিছুই। যাইহোক আমি ফোন টা অফ করে অন্ধকারে চুপ চাপ ওই নবাগত মেয়েটির দিকে চেয়ে থাকলাম। মেয়েটি আমাকে খেয়াল করে নি। কোনো দিকে কেউ নেই সেই ভেবে ও অন্ধকারে নিজের মত ড্রেস ঠিক থাক করতে লাগলো। এই সময় হঠাৎ বিদ্যুৎ – এর চমকে চারিদিক কিছুক্ষনের জন্য আলো হয়ে উঠলো, আর সেই আলোতে দেখলাম এক সুন্দরী যুবতী তার পরনের হালকা মেরুন রঙের শাড়িটার আঁচল বুক থেকে নামিয়ে সেটা চিপে জল বের করছে । ভেজা কোমরটাও উন্মুক্ত, জলে ভিজেছে Sleevless blouse টাও। কাধের সাইড ব্যাগটা পাশে একটা টুলে রাখা। পুরো শরীর ভিজে গেছে। এক ঝলক দেখাতেই মনে হলো বুবস গুলি বেশ বড় আর কোমরটাও বেশ কার্ভি। মনে এই সব উদয় হওয়া থেকে আটকাতে পড়লাম না।

বলে রাখা ভাল ক্লাস নাইনে পড়লে কি হবে, ১৫ বছর বয়সেই পেকে গিয়েছিলাম আমি! তখনো নারীদেহের স্পর্শ না পেলেও, বন্ধুদের কল্যাণে চটি বই, পর্ন, অ্যাডাল্ট ম্যাগাজিন দেখে দেখে, টয়লেটের কোমডের মধ্যে মাল ঢালা দৈনন্দিন ব্যাপার আমার জন্য।

মেয়েটিও বিদ্যুৎ-এর আলোতে আমাকে দেখে যেনো কিছুটা চমকে উঠলো আর ভয়ও পেল। সে ভেবেছিল আশেপাশে কেউ নাই। ওই রকম বুক খোলা অবস্থায় আমি ওর দিকে চেয়ে আছি দেখে কিছুটা অপ্রস্তুত হলো আর আমিও কিছুটা অপ্রতিভ হলাম। মেয়েটি দ্রুত আচল দিয়ে নিজের বুক ঢাকতে ঢাকতে ভয় মিশ্রিত গলায় বলে উঠলো কে আপনি? আমি ভ্যাবাচ্যাকা খেয়ে বললাম আ আমি রওনক, কোচিং থেকে বাসায় ফেরার পথে আটকে গেছি বৃষ্টির জন্য।

মেয়েটি: সাড়া না দিয়ে চুপচাপ বসে আছেন যে?

আমি: ভাবলাম আপনি দেখেছেন আমাকে।

মেয়েটি: একটু বিব্রত হয়ে — আপনাকে দেখে থাকলে আমি ওই ভাবে শাড়ি ঠিক করব?

আমি: বুঝতে পারিনি! সরি; কিছু মনে করবেন না আমি আপনার ছোট হব আপনি তুমি করে বলুন আমাকে । আপনি কি অফিস থেকে ফিরছেন?

মেয়েটি: (একটু শান্ত হয়ে) হ্যাঁ। অফিসে একটা পার্টি ছিল তাই দেরী হয়ে গেল, বৃষ্টির কবলে পড়লাম। তুমি কোন ক্লাসে পড়ো?

আমিঃ জি আমি ক্লাস নাইনে! আপনার অফিসটা কোথায়?

মেয়েটি: এইতো কাছেই 15 নম্বর। তোমার বাসা কোথায় ভাইয়া?
আমিঃ জী আমার বাসা 32 নম্বর! এই আপনার নামটা যেন কি? আর কোথায় যাবেন?
মেয়েটি: আমি যাব লালমাটিয়া। আমার নাম মিলি!
আমিঃ ভাব জমানোর জন্যই বললাম, আমার একটা বড় আপু আছে আপনার বয়সী হবে, অস্ট্রেলিয়াতে ম্যানেজমেন্ট পড়ছে।
মেয়েটি: ওহো তাই নাকি আমার বয়স 23 মাত্রই জবে জয়েন করলাম।

আমিঃ মাঝে মাঝে আমার চোখ ওই মেয়েটির পুরো শরীর প্রদক্ষিণ করছিল। মোবাইলের হালকা আলোয় শরীরটাকে আরো মায়াবী মনে হচ্ছিল। দেখলাম হাত, কাঁধ, পিঠ দিয়ে বৃষ্টির ফোটা ফোটা জল গড়িয়ে পড়ছে। শাড়ির পাতলা এবং তার উপর বৃষ্টিতে ভিজে যাওয়ায় বুকের সাথে লেপ্টে আছে ফলে দুধ গুলোকে ভালোভাবে বোঝা যাচ্ছিল দুধের উপরে খাঁজ দিয়ে ফোটা ফোটা জল গড়িয়ে ভেতরে ঢুকছে। মনে উগ্র বাসনা বারবার উঠতে লাগল, বাঁড়ার কাছে একটু শির্শিরানি অনুভব করলাম ।

এইভাবে পুরো শরীর চোখ দিয়ে চেখে দেখার পর উনার মুখের দিকে তাকাতেই দেখলাম উনি আমার দিকেই চেয়ে আছেন। একটু অপ্রস্তুত হলাম। অপ্রস্তুত ভাবটা কাটানোর জন্য বললাম আপনাকে মিলি আপু বলে ডাকবো ওকে?


বৃষ্টি তখনো প্রচন্ড জোরে হয়ে চলেছে এবং তার সাথে ঝড়ো হাওয়া। বৃষ্টির ঝাপটা এসে বারবারি দুজনকে ভিজিয়ে দিচ্ছে। ঝাপটার জন্য মিলি আমার দিকে সরে আসতে গিয়ে হাতে হাত ঠেকলো, তার পুরো শরীর ভেজা তাই ঠান্ডা হয়ে আছে, এবং হওয়ার কারণে সে মাঝে মাঝে কাঁপছে। বললাম; আপু তোমার ঠান্ডা লেগে যাবে।
মিলি বলল কি আর করা যাবে। তারপর আমি ব্যাগ থেকে সিগারেটের প্যাকেট বের করে একটা সিগারেট ধরাতেই মিলি একটা চাইল, দুজনেই সিগারেট খেতে খেতে গল্প করতে লাগলাম।


সিগারেটও ভিজে যাচ্ছিল। আমরা সম্পূর্ণ ভিজে শেষ। আমি একটু বুদ্ধি করে বললাম আপু সামনেই ধানমন্ডি গার্লস স্কুলের সামনে গাডিয়ানদের বসার জন্য একটা ভালো ছাউনি আছে আমরা যেহেতু ভিজে গেছি চলো ওখানে গিয়ে দাঁড়াই তাহলে একটা লিস্ট আর বৃষ্টির পানি আমাদের গায়ে লাগতে পারবে না আর ওখানে গিয়ে আমরা আমাদের কাপড় থেকে বৃষ্টির পানি চিপরে ফেলে দিতে পারব ।

মিলি কি বুঝলো জানিনা বললো চলো যাই, মিলি আমার সামনে দৌড়ে দৌড়ে ধানমন্ডি গার্লস স্কুলের গেটের দিকে এগিয়ে যাচ্ছে এতক্ষণ যা ভেবেছিলাম তারচেয়ে বেশি হট মিলি আপু। স্টেশন থেকে কোমর আর পাছা আমার ধোনটাকে আরো বেশি গরম করে দিল ! ছাউনিতে গিয়েই আঁচল থেকে চিপে চিপে বৃষ্টির পানি শরতের লাগলো আরে আর তাতে আপু স্লিভলেস ব্লাউজ হট দুধ দুটো আর ধবধবে কোমর বলতে গেলে প্রায় ওপেন হয়ে গেল আমার চোখের সামনে। আমি হাঁ করে তাকিয়ে দেখছি । এতক্ষণ যেখানে ছিলাম সেখানে স্ট্রীট ল্যাম্প ছিলনা এখানে অনেক দূরে একটা স্ট্রীট ল্যাম্প জ্বললার কারণে বেশ পরিস্কার ভাবে আমরা একজন আরেকজনকে দেখতে পাচ্ছি।

এতক্ষণ মিলি আপু খেয়াল না করলেও হঠাৎ করেই তার চোখ গেল আমার দিকে আর আমি যে ওনার শরীর হা করে গিয়েছি এটা দেখে বিরক্ত হওয়ার চাইতে বেশ মজাই পেল।
বেশ খোঁচা দেওয়া শুরু করলেন রওনক কি দেখছো অমন করে,?
আমি সাথে সাথে চোখ সরিয়ে নিয়ে বললাম আপু আমি কি তোমাকে হেল্প করব?
মিলি বললো কিভাবে হেল্প করবে?
আমি বললাম তোমার শরীর থেকে পানি মুছে দিয়ে! আমার ব্যাগে একটা রুমাল আছে ওটা দিয়ে তোমার শরীরের পানি মুছে দেওয়া সম্ভব! মিলি বললো না না থাক আমি বললাম , আমার বাসা তো কাছেই আমি একটু পরেই আমার বাসায় চলে যেতে পারব তোমার বাড়িতো সেই লালমাটিয়া, শরীর না বসলে বেদম ঠান্ডা লাগবে তোমার।

মিলি আমার লজিক বুঝতে পারল! কিন্তু বললো তোমার মুছতে হবে না আমাকে দাও আমি নিজেই মুছে দিচ্ছি।‌ আমি আমার রুমালটা ওর হাতে দিলাম ও ওর বুক কোমরের অংশক রুমাল দিয়ে মুছে নিল ব্লাউসটা এখনো ভেজা! এবার পিঠে হাত দিয়ে পিঠের অংশ মুছে চেষ্টা করতে লাগলো কিন্তু পারল না।

সুযোগটা নিলাম যদিও দুরু দুরু করছে বুক! কোনদিনও কোনো মেয়ের শরীর কিভাবে স্পর্শ করার সুযোগ পায়নি আজই প্রথম। ‌ বললাম আপু দাও আমাকে দাও আমি মুছে দেই!

মিলি আপুকে সুযোগ না দিয়ে ওর হাত থেকে রুমালটা নিয়ে ওর ঘাড়ের নিচ থেকে কোমর পর্যন্ত পুরো অংশটাই মুছে দিতে শুরু করলাম। মুসা শেষে বললাম আপু তোমার আঁচল টা এতটাই ভিজে আছে যতই মুছা হোক না কেন তোমার আচল থেকে পানি গড়িয়ে এসে তোমার শরীর ভিজিয়ে দিচ্ছে এটা কি সরিয়ে ফেলা যায় না?

মেয়ে আমার দিকে চোখ বড় বড় করে তাকিয়ে রইল কিছু বললো না! হঠাৎ করেই বেশ জোরে বাজ পরলো! মিলি পেছনে সরে এলো আমার দিকে,, আমার হাত ওর পিঠে ছিল সে হাত দুটো অটোমেটিক্যালি ওর বুকের উপরে আটকে গেল।‌

ঘটনার আকসষ্মিকতায় আমরা দুজনের কেউই বুঝলাম না। কারণ বাজটা আশেপাশে কোথাও পড়েছিল ! আমি বুঝতে পারলাম যে আমার হাত দুটো খুব নরম আর হেলদি কিছু ধরে আছে! বাজ পরায় এতটাই চমকে গিয়েছিলাম যে আমি অলমোস্ট খামচে ধরে ছিলাম ওর দুদু দুটো !

বলতে গেলে প্রায় তিরিশ সেকেন্ড পরে মিলি ফিল করল যে ওর বুব আমি ধরে আছি।
ততক্ষণে আমি আলতো করে টিপে যাচ্ছি আর আমার জীবনের প্রথম কোন নারী দেহের সবচেয়ে আকর্ষণীয় জিনিস দুধ ধরার আকাঙ্ক্ষা পূরণ হয়েছে। মিলি বেশ জোরের সাথে বলে উঠলো রওনক এসব কি হচ্ছে ছাড়ো আমাকে?

আমি বললাম কি হচ্ছে আপু?
মিলি বললো আমাকে ধরে আছো তুমি! ছাড়ো! আমি বললাম কি ধরে আছি আপু?
মিলি তখন নিজেকে ধাক্কা দিয়ে সরিয়ে দেয়ার চেষ্টা গ করলো কিন্তু পারলো না আমি এবার শুধু দুধ না ওর কোমর জড়িয়ে ধরেছি ।‌
ওর হাতটা ধরে আমার দিকে ঘুরিয়ে ওর ঠোটে একটা চুমু খেলাম আর ওকে জড়িয়ে ধরলাম নিজেকে ছাড়ানোর চেষ্টা করলো কিন্তু পারলো না ঠোঁটে ঠোঁট চেপে ধরে রাখার ফলে কিছু বলতে পারলো না মিলি যত ছাড়ানোর চেষ্টা করছে আমি ততই ওকে জোরে চেপে ধরে কিস করছিলাম আর ওর দুধ টিপছিলাম ব্লাউজের উপরে দুধ চেপে ধরে ওকে আদর করার করছিলাম।

হঠাৎ করে ও আমাকে আমার ঘাড়ের উপরে একটা কামড় দিয়ে আমার হাত থেকে মুক্ত করে একটা দৌড় দিয়ে ছাউনির নিচ থেকে ধানমন্ডি লেকের দিকে এগিয়ে গেল, কিন্তু ততক্ষনে আমি পাকা খেলোয়ার বিধির বাম ওর শাড়ির আঁচল ছাউনির পিলারের সাথে আটকে গেল এবং এত জোরে দৌড় দিয়েছিল যে শুধুমাত্র ব্লাউজ আর পেটিকোট পড়ে ছাউনি বাইরে বৃষ্টিতে দাঁড়িয়ে ভিজতে লাগল কারণ ওর পক্ষে শুধুমাত্র ব্লাউজ আর পেটিকোট পড়ে এখান থেকে যাওয়া সম্ভব না !

আমি ওর শাড়িটা আলতো করে ছাউনির বেঞ্চের উপরে রেখে বৃষ্টির মধ্যে নেমে ওর দিকে এগিয়ে গেলাম। সামনে গিয়ে দাঁড়ালাম ও দুহাতে ওর শরীর ঢাকার চেষ্টা করে বলছে রওনক আমি তোমার বড় বোনের মত প্লিজ আমার সাথে এমন করো না!! আমি কোন কথা না শুনে ওকে দুহাতে জড়িয়ে ধরে কানের কাছে মুখ এনে ফিসফিস করে বললাম, মিলি আপু, এখন তুমি চাই বল যে ভাবে বল আমি তোমাকে এই বৃষ্টির মধ্যে একা ছাড়বো না আর এই ভেজা কাপড় তোমার শরীরে রাখতেও দিব না আসো সামনের ভেতরে আসো তোমার ব্লাউজ আর পেটিকোট খুলে দেই না হলে তোমার ঠাণ্ডা লাগতেছে আপু চলো প্লিজ বলে ভুলে উঠান পাশের বুবস টাইট করে ধরে টেনে নিয়ে যাচ্ছি....



চলবে...
 
Last edited:

Users who are viewing this thread

Back
Top