What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

নতুন খেলা (1 Viewer)

Zak133

Exclusive Writer
Story Writer
Joined
May 20, 2018
Threads
67
Messages
736
Credits
30,280
20210919_231656.jpg

"বসের বৌকে চোদা" চটি গল্প পড়তে পড়তে জাকিরের ধন লাফাচ্ছে আর সে হাত দিয়ে কচলাচ্ছে তার বসের সুন্দরি বউ অভির কথা ভাবতে ভাবতে। আহ! কি রসবতি বউ!! যেমন দুদু তেমন পাছা! ঠোঁট গুলি পুরাই কমলা।যা দেখলে শুধু চুষতেই মন চায়। এরকম নরম ডাশা গতর যদি চোদন যাইতো…
জাকির এ বাড়ির কাজের লোক। বয়স ৫০ হলেও সুঠাম দেহ। নিয়মিত মাগী চুদে কিন্তু বাজারের মাগী আর ফ্ল্যাটের কাজের ছেড়ি গুলো শুকনা। চুদে সেরকম মজা পাওন যায় না। তার লোভ অভির উপর। বয়স ৩০ এর অভি যেমন সুন্দর তেমন ৩৬-২৮-৩৪ সাইজের রসবতি নারী। তার স্বামি ঢাকার বাইরে গেছে ব্যবসার কাজে আর সে এক টিভির নিউজ প্রেজেন্টার। বারীতে তারা ২ জন আর ৪ বছরের ছেলে জন থাকে। আর বান্ধা কাজের লোক জরিনা। জাকির তাদের ড্রাইভার। জরিনা ছুটিতে থাকায় জাকিরকে বলেছে বাসায় থাকার জন্য যাতে জনকে সময় দেয়। কিন্তু কিসের কি। জনকে খেলতে দিয়ে জাকির চটি গল্প পড়ছে, ধন কচলাচ্ছে আর মোবাইলে জনি সিন্সের চোদন দেখছে।
হঠাৎ মোবাইলে আহ উহ শব্দ শুনে জন তার কাছে চলে আসছে।
- চাচ্চু, কি দেখছো?
ইতস্তত করে মোবাইল লুকাতে যায় জাকির। পড়ে বাচ্চা ছেলে মনে করে মাথায় একটা শয়তানি বুদ্ধি করে।
- খেলা দেখছি চাচ্চু
- কি খেলা??
- কি খেলা??
- হুম
- চুদাচুদি খেলা।
জনকে আরো কাছে নিয়ে আসে যাতে সে ভালোভাবে দেখতে পায়। জনি সিন্স বীর বীক্রমে চুদছে।
- মেয়েটা চেচাচ্ছে কেনো?ওকি ব্যাথা পাচ্ছে?
- না,ও আদর পাচ্ছে।
জন খুব মনোযোগ দিয়ে দেখছে।
- চাচ্চু
জাকির ডাকে জনকে।
-হুম
- তুমি এ খেলা দেখোনি?
- না, কিভাবে দেখবো? আমিতো খেলিনি
- এটা বড়দের খেলা, তোমার আব্বু আম্মু খেলেনি??
- না,আব্বু আম্মু শুধু ঝগড়া করে।
-তাই?
- হুম
- তাহলেতো তোমার আম্মুর অনেক কস্ট।
-হুম
- তুমি কি চাও, তোমার আম্মুর কস্ট দূর করে দেই এই খেলার মাধ্যমে।
- হুম
- কিন্তু!!
- কিন্তু কি চাচ্চু?
- তুমি শুধু দেখবে কাওকে কিছু বলবে না,এমনকি তোমার আব্বুকেও না।
মাথা নেড়ে সাড়া দেয় জন।
তার মাথায় হাত বুলিয়ে পরিকল্পনা করে জাকির। আজই অভির যৌবন সুধা পান করবে।
রাত ১০ টা, জাকির জন দুজনেই অপেক্ষা করছে অভির জন্য। জন অপেক্ষা করছে নতুন খেলা দেখার জন্য আর জাকির অপেক্ষা করছে মধু ভোগ করার জন্য।
অভি এলো। সুন্দর নীল রঙ এর সিল্কের শাড়ী টাইট করে পড়া। যৌবন ফেটে বেরোচ্ছে।লুঙীর উপর দিয়ে দাঁড়ানো ধন আরো পা ছড়িয়ে আরো প্রসারিত করে তা দেখাচ্ছে জাকির। অভি চোখ ফিরিয়ে নিলো। মেজাজ খারাপ হয়ে গেছে তার। কোথা থেকে যে এই জংলি ড্রাইভারকে তার স্বামি নিয়ে আসছে??
- আপনাকে না বলেছি লুঙ্গি পড়ে এই বাসায় না আসতে
- কি করবো ম্যাডাম? আরাম লাগে আর এক ঝটকায় খুলে ঢুকানো যায়।
- মানে??
- মানে কিছু না ম্যাডাম।
- আচ্ছা,এই টাকাটা রাখুন, এখন যান। কাল ১১ টায় আসবেন।
১০০০ টাকার ১ টা নোট তার দিকে বাড়িয়ে ধরে অভি, বুঝতে পারছে খচ্চরটার নজর তার বুকে ।
- জ্বী ম্যাডাম,
টাকাটা নিয়ে চলেযেতে উদ্যত হলো জাকির।
- চাচ্চু, খেলবে না?
জনের প্রশ্নে ঘুরে দাঁড়ায় জাকির। মনে মনে হাসছে। খেলবো তো অবশ্যই।
- এতো রাতে খেলা লাগবে না, যাও শুয়ে পড়ো
ধমক দেয় অভি
-চাচ্চু তো তোমার সাথে খলবে
- মানে?
পরিস্থিতি নিয়ন্ত্রনে নেয় জাকির
- মানে ম্যাডাম, বাবুকে বলেছিলাম ঘুমিয়ে পড়তে। ও বল্লো আপনি না আসলে ঘুমাবে না। বললাম তুমি না ঘুমালে তোমার আম্মু আমাকে পিটিয়ে খেলবে।
একটু হাসে অভি
-ও আচ্ছা
- ম্যাডাম, আপনি বাবুকে ঘুম পাড়ান,আমি আছি এখানে। ও ঘুমিয়ে গেলেই চলে যাবো।
- না,আমি খেলা দেখবো।
- আচ্ছা দেখো, এসো রুমেযাই।
অভি জনকে নিয়ে বেড রুমে যায়। জাকির মেইন দরজা বন্ধ করে চুপি চুপি তাদের পিছে যায়। রুমে ডুকেই দরজা চেপে দেয় জাকির।
দরজা টানার শব্দে অভি তার দিকে চাইতেই
জাকির বললো,খেলা হবে তো, তাই আটকালাম,আর জানালাগুলো ও আটকানো, কেউ কিছু দেখবে না কেউই কিছু জানবেওনা ম্যাডাম
জাকিরের কন্ঠে কেমন যেনো একটা শয়তানি সুর!
—জাকির কিসের কথা বলছেন ?
— আপনে বুঝতে পারতেছেন ম্যাডাম নাহলে এভাবে আমারে জিগাইতেন না, জাকির ধির লয়ে অভির কাছে এসে দাড়ালো,
- আমরা এখন খেলবো,তাই না চাচ্চু
জনের দিকে চেয়ে বল্লো সে
- হুম
- এই খেলার নাম কি চাচ্চু?
জনের দিকে তাকিয়ে জানতে চায় লম্পট জাকির
- চোদাচুদি
অভির শরীর যেনো জমে গিয়েছে , কি বলে তার ছেলে?
তার চোখে মুখে ভয় রাজ্যের ভয় বিরাজ করছে, জাকির তার দুহাত অভির কাধে রাখলো, অভির চোখে চোখ রেখে তাকে কোন ঠাসা করার চেষ্টা,
—ভালো হবেনা জাকির, এসব ঠিকনা,
- ভালো হবে ম্যাডাম,আসেন
অভিকে শক্ত করে ধরে তার চুলের বাঁধন আলগা করে দিলো।
জাকির তার দুহাতে অভির মাথা ধরে নিজের দিকে নিয়ে এসে তার ঠোট দুটো দিয়ে অভির ঠোটদুটো স্পর্ষ করলো,
তারপরেই হালকা লালা টেনেনিতে লাগলো অভির মুখ থেকে,
অভি জাকিরকে ধাক্কাদিয়ে সরিয়ে দিলো,
- কি করছেন?
- কমলা খাচ্ছি, বাধা দিয়োনা সুন্দরি, আসো।
অভি বুঝতে পারলেই তার বাধায় কাজ হবে না,
—আমি চিতকার দিবো বলেদিলাম,
হা হা হা হা জাকির হাসতে লাগলো, বললো,
করেন চিতকার জানিয়ে দেন আপনার ড্রাইভার আপনাকে চুদতে যাচ্ছে,করেন চিতকার করেন, করেন ৷আপনার ছেলে বলেছে জামাই আপনাকে চোদে না, আপনি অভুক্ত, আসেন।
জড়িয়ে ধরে জাকির
অভির চোখদিয়ে পানি ঝরা শুরু করলো,
এ কোথায় ফেসে গেলো সে,
অভি অনুভব করলো জাকির তাকে বিছানার দিকে ঠেলছে।, এক অসভ্য ঘৃণ্য ড্রাইভার তাকে ভোগ করবে। সাহায্যের জন্য জনের দিকে চাইলো কিন্তু ছেলে তার প্রবল আগ্রহ নিয়ে দেখছে। বুঝতে পারছে না তার মায়ের চরম সর্বনাশ হতে যাচ্ছে।
জাকির এর আর সহ্য হলো না, সে অভিকে বিছানায় ঠেলে শুয়িয়ে দিলো তার পর শাড়ি সমেত পেটিকোট টা উচিয়ে আসল জায়গাটা উন্মুক্ত করতো, টিউব আলোতে তার অভির বালহীন ভোদা চকচক করছিলো,
তলপেটে একটু উচুঁ চর্বি অভির সৌন্দর্য আরো বাড়িয়ে দিলো। ভোদার দুপাশটা ফোলাছিলো একদম , অভির ভোদায় পানি এসেগিয়েছে আর মুখে কতইনা ভানিতা করছে,
নিজের মুখথেকে কিছু থুথু নিয়ে বাড়াতে মেখে
অভির গুদের চেরায় লাগিয়ে একটু রাস্তা ক্লিয়ার করে তারপর পরেই ধাক্কা দিলো, অভির ইচ্ছে করছিলো চিতকার করে বাড়ি সুদ্ধ মাথায় তুলতে কিন্তু চেপে গেলো আর চোখ বন্ধ করে চোদা খেতে লাগলো, তার দুচোখ দিয়ে পানি গড়িয়ে পড়ছে, এটা সুখের নাকি ড্রাইভার ধর্ষিত হওযার ব্যাথার বুঝা গেলো না, অভির দু হাত খাটের উপর চেপে ধরে, ঠাপের পর ঠাপ দিতে থাকলো জাকির।
নিজের বাড়ার সাইজনিযে জাকির সবসময়ই সন্তুষ্ট ছিলো সে এপর্যন্ত যত মাগী চুদেছে কেউ তার বাড়া পুরোটা নিতে পারেনি কিন্তু ম্যাডামর ভোদাটা যেনো জাকিরের বাড়ার মাপেইতৈরী তলোয়ার খোপে রাখার মতনেই
এটে গেলো!
টিউবের সাদা আলোই অভির সাদা দেহ লাল হয়ে গেছে জাকিরের শক্ত শরীরের ডলায়।
গুদে ধন রেখে জাকির শুয়ে পড়লো অভির উপর। আঁচল সরিয়ে ব্লাউজের উপর দিয়েই দুদু টিপতে লাগলো। ঠোঁট পুড়ে নিলো মুখে। চুষতে লাগলো নরম ঠোঁট, জিহবা।
আহ কি মজা।
জোড়ে জোড়ে স্ট্রোক দিচ্ছে জাকির। থপাশ থপাশ শব্দে পুড়ো ঘর কম্পিত। বিছানার চাদর শক্ত করে ধরে তীব্র চোদন খাচ্ছে অভি। প্রায় ২ মাস স্বামির সাথে তার সহবাস হয়নি। গুদ কিছুটা টাইট। জাকিরের ৮ ইঞ্চি বড় বাঁড়া হঠাৎ তার গুদে যাওয়ায় জ্বলছে গুদ। জাকির ধর্ষন করছে তাকে। চোখ ফেটে তার কান্না আসছে। গড়িয়ে পড়লো চোখের পানি। দেখে কিছুটা নরম হয় জাকির। ঠাপ বন্ধ করে। আস্তে আস্তে ঠাপাতে থাকে। কিন্তু এরকম রসালো গুদ পেয়ে নিজেকে ধরে রাখতে পারেনি। ১০ মিনিটের ভিতর ছেড়ে দেয় ফ্যাদা গুদের ভিতর।
উঠে পড়ে অভির উপর থেকে। বুঝতে পারে অভি মজা পায়নি। পাঁজাকোলা করে অভিকে চিৎ করে শুইয়ে দেয়। তার দিকে পিছন ফিরে ডুকরে কেঁদে উঠে অভি।
- আম্মু তুমি কাঁদছো কেনো??
হাত দিয়ে ঝটকা মেরে তাকে শরীয়ে দেয় অভি।
- আম্মু হেরে গেছে বাবা, তাই কাঁদছে।
অসহায়ের মতো তাকিয়ে থাকে জন, বুঝতেছেনা কি করবে।
- চাচ্চু তুমি এখানে শুয়ে পরো, কাল আবার খেলবো।
জন শুয়ে পড়ে মায়ের পাসে। কিন্তু অভি নির্বিকার।
জাকির এবার অভিকে ঘুড়িয়ে নিজের দিকে ফেরায়।
- ম্যাডাম, মাফ করবেন, আপনি সুখ পাননি। একবার যখন হয়েই গেছে, আসেন আবার করি। কথা দিচ্ছি আপনে যদি সাহায্য করেন এমন সুখ দিমু জীবনে ভূলবেন না। আর যদি দিতে না পারি, বটি দিয়া ধন এখনই কাইট্যালামু। আমি পাশের ঘড়ে আছি।
জাকির চলে যায় পাশের ঘরে। অভি আসবে কি আসবে না এই নিয়ে তার চিন্তা নেই। একবার যখন চুদেছে আরো চুদতে পারবে।
অভিকে ছেড়ে শিষ দিতে দিতে পাশের ঘরে গেলো জাকির। বাথরুমে ঢুকে সুগন্ধি সাবান দিয়ে গোসল করলো। একটা তাওয়েল কোমড়ে জড়িয়ে নরম বিছানায় গা এলিয়ে দিলো। আহ কি শান্তি। বার বার অভিকে চোদার দৃশ্য চোখে ভাসছে।
পাশের রুমে পানির শব্দ, অভি গোছল করছে। নরম গতরে পানি পড়ছে। অভির নগ্ন স্তন বেয়ে, ভোদার চেরা বেয়ে আহ.. আর ভাবতে পারছে না জাকির। ইচ্ছা করছে এখনি গিয়ে খপ করে ধরে দুদ সোনা ধরে। একটু ক্লান্তি লাগছে তার। তন্দ্রা ভাব হচ্ছে। কিছু একটা শব্দে ঘোর কেটে গেলো। দেখলো অভি রুমে ঢুকেছে। বড় বাতি নিভিয়ে ডিম লাইট জ্বালালো।খুশিতে জাকিরের মন নেচে উঠলো।
জাকির উঠে এসে আবার অভিকে জড়িয়ে ধরল। এলোপাথাড়ি চুমু খেতে লাগলো। অভি এবার কিছু বললওনা, বাঁধাও দিলনা। কারণ তারও শরীরে উত্তেজনা এসে গেছে। তার গুদ অলরেডি ভিজে গেছে।অস্ফুট শব্দে বল্ল
- ও ঘরে চলো
- কেনো?
- ছেলে খেলা দেখবে
একটানে অভিকে কোলে নিয়ে পাশের ঘরের বিছানায় শুইয়ে দিলো। অভি এখন সেলোয়ার কামিজ পড়েছিলো।
জাকির অভির উড়নাটা একটানে মেঝেতে ফেলে দিল। জাকির পাগলের মত অভিকে চুমো খাচ্ছে। সেই সাথে জড়িয়ে ধরে অভির পাছার দাবনাগুলোও টিপছে। অভির কামিজটা একটু উঠিয়ে জাকির অভির পাছার খাঁজে টিপতে লাগল। পাছাটা ঠিক থলথলে নয়। কিন্তু বেশ আকর্ষণীয়। সে জাকিরের পিঠে উত্তেজনায় খামচে ধরছে, কখনও বা জাকিরের চুলগুলোকে খামচে ধরছে।
জাকির অভির মুখ, ঠোঁট, চোখ, চোখের পাতা, কানের লতি, ঘাড় কোনোকিছুই বাদ দিলনা। সবখানে তার জিভ ছুঁয়াল। অভির শরীরে যেন আগুন লেগেছে। তার উত্তেজনা ধীরে ধীরে কেবল বাড়ছে। জাকিরের প্রতিটা চুমো, আলতো কামড় তার শরীরে শিহরণ জাগাচ্ছে। অভির গুদ ভিজে প্যান্টিও ভিজে গেছে। জাকির এবার অভির স্তন দুটো দুহাতে চাপতে লাগল। অভি ও মা....বলে উঠল আর নিচের ঠোঁট কামড়ে ধরল।
এবার জাকির আবার অভিকে জড়িয়ে ধরে চুমু খাচ্ছে।অভিও পালটা চুমু খাচ্ছে। দুজনের ঠোঁট দুজনের মুখে। ঠোঁট খাওয়া খেলা। একজন আরেকজনের ঠোঁট যেন গিলে খাচ্ছে। অভি জাকিরের ঠোঁট কামড়ে ধরছে, আবার জাকির অভির ঠোঁট টেনে নিজের মুখের ভিতর নিয়ে যাচ্ছে।

জাকির কামিজটা খোলার চেষ্টা করল। অভি দু হাত উপরে তুলে দেওয়ায় সহজেই তা খুলে ছুঁড়ে মারল ফ্লোরে। হোক অভি বড়লোকের বউ, ৪ বছরের ছেলের মা অভির দেহটা তার, অভির দুধগুলো তার। এখন আর কাপড়ের দরকার নেই। আজ অভির সব দেখবে সে। অভিকে প্রথম দেখার পর থেকে সে এই দেহটাকে পাওয়ার জন্য অপেক্ষা করছে ।

জাকির অভির কামিজ খোলার পর অভির সুডৌল স্তনযুগল বেরিয়ে এল। আহা, এ যে মধু! জাকির আবার দুধ টেপা শুরু করল, সেই সাথে ব্রার উপরেই দুধ চুষার চেষ্টা করছে। দুধে টেপুনি খেয়ে অভি হালকা শীৎকার করছে। জাকির অভিকে এবার চুমু দিতে দিতে বিছানায় শুইয়ে দিল।
জাকির এবার অভির পেটে চুমু খাচ্ছে আর জিভ দিয়ে চেটে দিচ্ছে। অভি তার হাত দিয়ে জাকিরের চুলে বিলি কেটে দিচ্ছে। জাকির অভির নাভিতে মুখ নামাল। কি সুন্দর গহীন নাভি! জাকির অভির নাভিতে দীর্ঘ একটা চুমো খেল। তারপর জিভ বের করে খুব সুন্দর করে জিভের আগা দিয়ে চেটে দিল নাভিটা। অভি উত্তেজনায় নিজের দুধ নিজেই টিপছে।
তার ছেলে জন অবাক হয়ে তাকিয়ে আছে। বুঝতে পারছে তার মা আরাম পাচ্ছে।
জাকির এবার পায়জামার উপরেই অভির গুদে হাত বুলাল। অভি কঁকিয়ে উঠল। জাকির খুব আলতোভাবে অভির পায়জামার ফিতা খুলে সেটাকে নামিয়ে দিল। অভির গুদটা প্যান্টিতে ঢাকা, ফোলা, ভেজা গুদ। প্যান্টি ভিজে আছে দেখে জাকিরের ধোনটা একদম শক্ত হয়ে গেল। যেন এখনই সে এই গুপ্ত গুহায় ঢুকতে চাচ্ছে। জাকির মনে মনে বলল,"এই রসালো গুদ এখন রসিয়ে রসিয়ে চুদবো"

অভির গুদে কিছুক্ষণ হাত বুলিয়ে জাকির তাতে আলতো করে চুমু খেল। অভির ভেজা গুদের গন্ধ যেন নেশা ধরিয়ে দিচ্ছে। ইচ্ছে করছে কামড়ে খেয়ে ফেলতে। জাকির আবার উপরের দিকে গিয়ে অভির কপালে চুমো দিল। অভি তার মাথাটা উঁচু করে দুহাত দিয়ে জাকিরের পিঠে হাত রেখে জাকিরের পুরুষালি স্তনের একটা নিপলে কামড়ে ধরল। জাকির আহহহহহহহহহ করে উঠল। সে যা ভেবেছিল তার চেয়েও বেশি এক্সপার্ট তার আদরের কামনার অভি

অভি জাকিরকে ধাক্কা দিয়ে নিচে ফেলে দিল। তারপর জাকিরের উপরে বসে জাকিরকে চুমু খেল। তার পরনে এখন শুধু ব্রা আর প্যান্টি। নীল রঙের ব্রা, প্যান্টি। তাতে সাদা রঙের লেস লাগানো। ব্রা, প্যান্টি আর পিঠ পর্যন্ত খোলা চুলে অভিকে কোনো অপ্সরীর চেয়ে কম সুন্দরী লাগছিলনা। অভি জাকিরের তাওয়েল খুলে ফেলে। মুক্ত হয়েই ল্যাওড়া টং করে দাঁড়িয়ে যায়। অভি সেটা হাত দিয়ে ধরল। বেশ ভালই বড়। অভির সারা শরীর কেঁপে উঠল। জীবনের এই প্রথম সে স্বামী ছাড়া অন্য পুরুষের ধোন হাতে নিল। কেমন জানি ভয় হচ্ছে আবার শিহরণও লাগছে। এই ধোনটা কিছুক্ষণ আগে তার সোনা ছানা ছানা করে দিছে।

জাকির অভিকে বলল,"পছন্দ হয়েছে, সোনা?" অভি মুচকি হেসে মাথা নাড়ল। জাকির অভির দুধ কচলাতে কচলাতে বলল,"সোনা, চোষো ছোট্ট বাবুটাকে।" অভি আবারও মৃদু হাসল। তারপর নিচে নেমে মুখটা জাকিরের ধোনের কাছে নিয়ে গেল। চুলগুলো মুখের কাছে এসে পড়ায় অভি সেগুলো হাত দিয়ে সরিয়ে পিঠে ফেলল। তারপর হাঁটু গেড়ে বসে জাকিরের রানে চুমু খেল। পরপর দুইটা। তারপর জাকিরের বিচিতে মুখ দিয়ে চুষল, হালকা কামড় দিল। জাকির আহ আহ করছে সুখে। অভি বিচি দুটো আলগিয়ে নিচে চেটে দিল। অভি জাকিরের ধোনের আগা মুখে নিল। চোখ বন্ধ করে একটা চোষণ দিয়ে ছেড়ে দিল। চুক করে একটা শব্দ হল।
অভি জাকিরের ধোন পুরোটা মুখে নিয়ে চুষা শুরু করেছে। জাকির আহ আহ আহ করে তার উত্তেজনা প্রকাশ করছে। অভি আবার ধোনটা ছেড়ে দিল, চুক করে শব্দ হল। সেই সাথে অভির মুখ থেকেও আহ বলে একটা শব্দ বের হল।


জাকির আবার অভিকে নিচে ফেলল। অভির উপরে উঠে অভির ব্রাটা টেনে খোলার চেষ্টা করল। অভি একটু উঁচু হয়ে ব্রা হুকগুলো খোলার চেষ্টা করল। কিন্তু সেটা খুলছেনা। কিন্তু জাকিরের আর তর সইছেনা সে জোরে টান দিয়ে অভির ব্রা খুলে ফেলল। অভির শক্ত দুধগুলো দেখে জাকিরের মাথা এবার সত্যি খারাপ হয়ে গেল। জাকির একটা দুধে তার মুখ ডুবিয়ে দিল, আরেকটা দুধ হাত দিয়ে দলাই-মলাই করতে লাগল। অভিও সব ভয় ভুলে জোরে শীৎকার দিতে লাগল।আহহহহহহহহহহহহহহহহহহহহহহহ ওহহহহহ মাগো উফফফফফফফফফফফফফ জাকির আমি আর পারছিনান। এত সুন্দর করে দুধ চুষো! আহহহহহহ কি আরাম। খাও জোরে জোরে খাও।
জন অবাক হলো তার মায়ের কথা শুনে, ম্য চাচ্চুকে দুদ খেতে বলছে। কিন্তু তাকে বলে না।

অভির শীৎকার শুনে জাকিরের উত্তেজনা দ্বিগুণ হয়ে গেল। সে পাগলের মত অভির স্তন চুষে, কামড়ে লাল করে ফেলল।

এবার আর জাকিরও নিজেকে সামলাতে পারলনা। এবার যে তার বাড়াকে শান্ত করতেই হবে। সে যে বড় ক্ষুধার্ত। অভিও উত্তেজনায় বলে ফেলল, " ধোন ঢুকাও, আমি আর পারছিনা।"

জাকির আলতো করে অভির প্যান্টি খুলল। এবার তারা দুজনেই সম্পূর্ণ উলঙ্গ। কারো গায়ে সুতাটি পর্যন্ত নেই। জাকির অভির গুদটা দেখে খুশি হয়ে গেল। যেন ফোটা পদ্মফুল। জাকির তার জিভটা অভির গুদে ছূঁয়াল। অভির মনে হল সে কারেন্টের শক খেল। সে উই মা........ বলে চিৎকার করল, আর বিছানা থেকে লাফিয়ে উঠে আবার শুয়ে পড়ল। জাকির খুব যত্ন নিয়ে অভির গুদটা চাটতে লাগল। । অভি যেন আকাশে উড়ছিল। তার স্বামি কোন্দিন এটা করেনি।এত সুখ কোনোদিন পাবে তা কি সে ভেবেছিল? অভি বলল,"প্লিজ ঢুকাও এবার। আমি মরে যাচ্ছি।" জাকির একমনে গুদ চুষতে লাগল। অভি উহ, আহ, উমমম, ইশশ......করছে। অভি তার পা দুটো জাকিরের কাঁধে উঠিয়ে দিল। জাকিরের গুদ চুষা চলছেই। সাথে শুরু হল দুইহাতে অভির দুধ টেপা। রসালো গুদের রসের সাগরে মুখ ডুবিয়ে দুইহাতে চলল স্তন টেপন। অভি উত্তেজনায় পারলে জাকিরের চুলগুলো টেনে ছিড়ে ফেলে! সে জবাই করা মুরগীর মত শরীর বাঁকিয়ে তুলল কামের তাড়নায়।

জাকির আর অভিকে হতাশ করলনা। তার ঠাটানো বাড়াটা অভির গুদে আলতো করে ঢুকিয়ে দিল। অভির ভেজা গুদে ফচাৎ করে সেটা ঢুকে গেল। তারপর শুরু হল রামচোদন।
তার ধন পূর্ণ আকার ধারণ করে এত দিনের সাধনার ফল, অভির রসালো গুদে ডুব দিল। অভির গুদটাও অভির মত পাগল হয়ে গিয়েছিল। জাকিরের মোটা লিঙ্গটাকে ভিতরে নেওয়ার জন্য গুদটা যেন অপেক্ষাই করছিল। ধোন ঢুকার সাথে সাথেই কাঁকড়ার মত কামড়ে ধরল। আহ! কি যে সুখ!অভির মুখ থেকে বেরিয়ে এল, "উহহহহহহহহহহহহহহহহহহহহহ…মাগো..আহ আস্তে আস্তে অহ না অহ আহ আস্তে আহ যহ আহ অহ যহ..চোদো..

জাকির ঠাপ শুরু করল। ঠাপ ঠাপ ঠাপ শব্দে ঘর ভরে উঠল। জাকিরের বড় ধোনটা অভির গুদে পুরোটা ঢুকে আবার বের হতে লাগল। কতক্ষণ মিশনারি পজিশনেই চলল চুদা। চুদার সাথে চলল চুমো খাওয়া। হঠাৎ হঠাৎ ঠাপের তীব্রতায় অভি উমা....ইশশ....করে উঠছে। শক্ত করে সে জড়িয়ে আছে জাকিরকে।
এবার খিস্তি শুরু করলো জাকির
"অরে খানকি.. আহ.. কি গতরররে….আহ আহ আহ কি নরম গুদ কি রসের যহ। …. আহ অহ…
জাকির এবার মাথাটা একটু তুলে অভির বুকে চুমু খেল। একটা হাত দিয়ে অভির ডান স্তনটা খাবলে ধরল। অভির মুখ থেকে বেরুল,"উফফফফফফফফ…জাকির…fuck..fuck..
Hard fuck…oh no pls fuck…"।
অভি তার দুই হাত দিয়ে জাকিরের পিঠে, চুলে হাত বুলিয়ে আদর করছে। মাঝে মাঝে জাকিরের পিঠ খামচে ধরছে।


জাকির এবার একটু উপরে উঠে দুইহাতে ভর দিয়ে অভিকে চুদা শুরু করল। চুদতে চুদতে গতি বাড়াতে থাকে। তখনি অভি শীৎকার করে উঠে। এবার অভি তার দুই পা দিয়ে জাকিরক জড়িয়ে ধরল। এভাবে কিছুক্ষণ চুদার পর অভি তার পাগুলো শুন্যে উঠিয়ে দিল। জাকির এবার পাগলের মত চুদা শুরু করল। যেন আজ চুদে অভির গুদ ছিড়ে ফেলবে। অভি কামের উত্তেজনায় নিজের দুধ নিজেই টিপছে। জোরে জোরে চুদছে জাকির। আর সেই সাথে অভির স্তন দুটি হালকা কাঁপছে ঠাপের তালে তালে। অভি এখন সব ভুলে গেছে। সে যে সন্তানের মা সে কথাও যেন মনে নেই। এখন তার গুদের জ্বালা মেটানোই আসল কথা, আর সেটাই সে করছে।

চুদতে চুদতে হঠাৎ জাকিরের ধোনটা বের হয়ে গেল অভির গুদ থেকে। জাকির চুদা বন্ধ করে একটু দম নেওয়ার চেষ্টা করল। সে হাঁপাতে লাগল। অভি শুয়ে থেকেই জাকিরের ধোনটা হাতে নিয়ে আবার আদর করতে লাগল। এবার অভি উঠে জাকিরকে নিচে ফেলল। তারপর বেশ্যা মাগীর মত জাকিরের বাড়াটা আবার চুষতে শুরু করল। এত বছর যাবৎ সে স্বামীর সাথে চুদাচুদি করছে কিন্তু এত উত্তেজিত সে কখনো হয়নি। অভি জাকিরের উপরে উঠে জাকিরের খাড়া ধোনটা তার গুদে ঢুকিয়ে দিল। তারপর নিজেই চুদতে লাগল। জাকির আহ আহ আহ করছে আরামের চোটে। আস্তে আস্তে অভি চুদার স্পিড বাড়াল। তার দুধ দুইটা তালে তালে নাচতে লাগল। অভি চুদার সাথে সাথে মুখে আ আ আ উ উ উ উই উই উফফ ইশ হাহ ওহ.... শব্দ করছে। তার খোলা সিল্কি চুলগুলো মুখের সামনে চলে আসায় সে শৈল্পিক ভঙিমায় সেগুলো পিছনে সরিয়ে দিল। জাকির আবার অভির স্তন দুইটা হাত দিয়ে ধরল। বাদামী নিপলগুলোকে সুড়সুড়ি দিচ্ছে। অভি শিহরিত হয়ে জোরে বলে উঠল,''উফফফফফফফফ......''

এভাবে কিছুক্ষণ চুদার পর অভি হালকা পানি খসিয়ে দিল। জাকিরকে জড়িয়ে ধরে মিষ্টি করে চুমো খেল। যেন জাকির তার কতকালের আপনজন।
অভি এবার শুয়ে পড়ল। জাকির আবার চুদা শুরু করল। অভিকে কাত করে শুইয়ে পিছন দিক থেকে ধোন ঢুকাল। সেই সাথে অভির পিঠে চুমো খেতে লাগল। হঠাৎ জাকির বলল," সোনা উঠো, তোমাকে এবার কুত্তা চুদা চুদব।"
-কিভাবে?
জকির বুঝলো অভি এর আগে এরকম করেনি। তাই সে বুঝিয়ে দিলো। জাকিরের কথামত দুইহাত আর দুই হাঁটুর উপর ভর দিয়ে বসল অভি। জাকির একদলা থুতু নিয়ে অভির গুদে মাখিয়ে দিল। তারপর ঠাস করে অভির পাছায় চড় বসিয়ে দিল। অভি উমাগো.......করে কঁকিয়ে উঠল। গুদে ধোন ঢুকিয়ে অভির পাছায় হাত রেখে আবার শুরু করল রামচোদন। এবার অভির পুরো শরীর কাঁপতে লাগল ঠাপের তালে। জাকির কিছ সময় এভাবে চুদে অভির চুলগুলো মুঠি করে ধরে ঘোড়ায় চড়ার মত করে চুদতে লাগল।
"আহ জাকির আহ জোরে কি করছো আহ কি সুখাহ কেনো আগে আসলে না আহ জোরে চোদ আহ।
সুখের আবেশে চিল্লাচ্ছে অভি।

পরে জাকির অভিকে তার নিচে ফেলে অভির শরীরের সাথে শক্ত করে নিজেকে চেপে মিশিয়ে দিয়ে চুমু খেতে খেতে চুদল। দুটি নরনারীর এই অবৈধ কামলীলা চলল অনেকক্ষণ। একসময় জাকির অভির গুদে নিজের বাড়া পুরোটা ঢুকিয়ে চেপে ধরে নিজের মাল আউট করল। অভির গুদ ছাপিয়ে সেই বীর্য বাইরে চলে এল। অভিও আবার জল খসিয়ে জাকিরকে বুকে টেনে শক্ত করে জড়িয়ে ধরে নিল।
 
Last edited:

Users who are viewing this thread

Back
Top