What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

ফুলসজ্জার রাতে নববধূর গনচোদন (1 Viewer)

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
ফুলসজ্জার রাতে নববধূর গনচোদন পর্ব১ - by rupa@sexyrupa

আমি রুপা। আমার বয়স ৩৬ । একজন সাধারণ গৃহবধূ। আমার বিয়ে হয়েছিল ২৫ বছর বয়সে। আজ আমি ডিভোর্সি, তাই আজ যে ঘটনা আমি তোমাদের বলবো, তাতে আমার আর লুকানোর কিছু নেই। আজ আমি তোমাদের কাছে সব স্বীকার করে একটু মন হালকা করতে চাই।

২৫ বছর বয়সে আমার বিয়ে ঠিক হয়ে গেল। পাত্র সরকারি চাকরি করে। তাই আমিও অমত করিনি। যথা সময়ে বিয়ে হল। বৌভাত মানে ফুলসজ্জার দিন সকাল থেকে শ্বশুর বাড়িতে খুব ব্যাস্ততা। সন্ধ্যা বেলায় আমাকে কনের সাজে সাজিয়ে বসানো হলো। আত্মীয় রা পাড়ার লোকেরা আসছে। বাড়ির লোক আমার সাথে পরিচয় করিয়ে দিচ্ছে। আমি হাসি মুখে সবাই কে আমন্ত্রণ করছি।

রাত৮ টা নাকাদ বরের৪ জন বন্ধু এলো। বর আমাকে ওদের সাথে পরিচয় করিয়ে দিল। ওরা আমার দিকে এমন ভাবে তাকাচ্ছিল যেন আগে কোনো মেয়ে দেখেনি। ওদের মধ্যে একজন বর কে বলল," কিরে মাগী টাকে তো ভালোই পেয়েছিস? চুদে মজা পাবি।"

শুনে আমার একটু লজ্জা হলো, রাগ ও হলো। কিন্তু বর কিছু বললো না, শুধু মুচকি হাসছিল। বর ওদের বললো," ওদিকে যা সব ব্যাবস্থা আছে।" বুঝলাম ওরা মদ খেতে গেল।

রাত১২ টা বেজে গেল সব শেষ হতে। তারপর ফ্রেশ হয়ে শুতে গেলাম। ফুল দিয়ে সাজানো খাটে বসলাম। একটু পর বর এলো। হাতে একটা সোনার আংটি। আমায় পরিয়ে দিয়ে বললো,"রূপা, আজ থেকে তোমার সব আশা আমি পূরণ করবো, আর আমার সব আশা তুমি পূরণ করবে।" আমি হেসে সায় দিলাম। তখনও জানিনা কি হতে যাচ্ছে।

বর বললো,"শোনো তোমাকে একটা কথা বলি। আমার যে চারজন বন্ধুর সাথে তোমাকে পরিচয় করলাম, আমাদের সবার মধ্যে একটা মৌখিক চুক্তি আছে।"
আমি বললাম," কি চুক্তি?"
"আমাদের প্রত্যেকের বিয়ের ফুলসজ্জার রাতে সবাই মিলে নতুন বউ কে চুদবে।"
আমি বিস্ময়ে হতবাক হয়ে বললাম," এর মানে? এটা কি সম্ভব নাকি?"
"হ্যাঁ সোনা, এটা সম্ভব। আমিও ওদের বউ দের ফুলসজ্জার রাতে চুদেছি। তাই কথা মতো ওরাও আমার বউ কে চুদবে।"

আমি চিৎকার করে উঠলাম," আমি পারবো না। সবাই কে বলে দেব এই নোংরামির কথা।"

বর বললো,"এই মাগী, কাউকে বলে লাভ নেই। সবাই জানে। আমার বৌদি কে ফুলসজ্জার রাতে দাদার ৭ জন বন্ধু চুদেছিলো।"

আমি কেঁদে ফেলে বললাম,"যে করে করুক, আমি দেব না।"

"ওরে খানকি মাগী, দিতে তোকে হবেই। সোজাসুজি দিবি নয়তো আঙ্গুল বাঁকাব।"

দিয়েই দরজার দিকে মুখ তুলে বললো," এই তোরা ভেতরে আয়।"

আর সঙ্গে সঙ্গে দেখলাম চারজন বন্ধু টলতে টলতে ঘরের ভেতর ঢুকে দরজা বন্ধ করে দিলো।

বন্ধু চারজন আমার খাট টাকে চারদিক থেকে ঘিরে ধরলো। আমি ভয়ে চিৎকার করে উঠলাম। কিন্তূ সেই চিৎকার শুনে কেউ এলো না। চারজনের মধ্যে একজন বলে উঠলো,"কেউ আসবে না মাগী। ভালোয় ভালোয় চুদতে দে নাহলে তোর কপালে দুঃখ আছে।"

আমি না বললাম। বর বললো," এই মাগী শোন, এর নাম রবি। শালা পোঁদ মারার মাস্টার। নিজের ফুলসজ্জার রাতে ওর নিজের শাশুড়ির পোঁদ মেরেছে। শাশুড়ি সারারাত উঠতে পারেনি। আর এর নাম বিশু, নিজের বউ কে অন্য বাঁড়া দিয়ে চোদাতে খুব ভালো বাসে। ফুলসজ্জার রাতে ওর বাড়ির ছাদে ওর বউকে ল্যাংটো করে আমরা চুদেছি। এর নাম বাবু, মাগী চোদার মাস্টার। জীবনে বহু মাগী চুদেছে। এর নাম কাজী, মুসলিম ছেলে। শালা দুটো বিয়ে করেছে। একসাথেই চোদে মাগী দুটো কে। বউ দুটো পাকা মাগী। সবাই চুদেছে ওদের।"

ওরা বললো,"চিন্তা করো না বৌদি, আজ তোমাকে স্বর্গ সুখ দেবো।'"
আমি চেঁচিয়ে বললাম,"আমি কিছুতেই দেব না।"
আমার বর তখন রেগে গিয়ে বলল,"এই ভাবে হবে না বুঝলি, খানকি মাগী কে সবাই চেপে ধর।"

এবার দুজন এগিয়ে এলো আমার দিকে। আমার পরনে ছিল সাধারণ একটা তাঁতের শাড়ি। ভেতরে সায়া, ব্লাউজ আর তার ভেতরে পান্টি আর ব্রা।

বাবু আর কাজী এগিয়ে এলো আমার দিকে। এসে আমার গায়ের হলুদ রঙের শাড়িটা আস্তে আস্তে খুলতে লাগলো, আর সঙ্গে খিক খিক করে হাসতে লাগলো।

আমি বুঝতে পারলাম আজ আমার নিস্তার নাই।এই চারজন মিলে আজ আমার গুদ পোঁদ ফাটাবে।

কিছুটা দূরে দাঁড়িয়ে ছিল বর।ওদের বললো,"একটু দাঁড়া, আমি আসছি।" বলে দরজা খুলে চলে গেল। মিনিট দুই পর ফিরে এলো একটা হাতে ডিজিটাল ক্যামেরা নিয়ে। আমি একটু ভয় পেলাম। বর বললো,"মাগীর চোদন টা শুটিং করে রাখবো। নে তোরা শুরু করে দে।" বলে ক্যামেরা অন করে দিলো।

এবার কাজী আমার সায়া টা টান মেরে খুলে দিলো। আমার ফর্সা থাই গুলো সবার সামনে উন্মুক্ত হয়ে পড়লো। সেই দেখে চারটে কুত্তার মুখে যেন লালা ঝরছিল। বিয়ের কিছুদিন আগেই গোটা বডি ওয়াক্স করিয়েছি। তাই এমন চক চক করছে।

বাবু বললো,"কিগো বৌদি, তোমার থাই গুলো এত চক চক করছে কেন?"

আমাকে জবাব দিতে হলো না। পাথেকে বিশবললো," ওরে বোকাচোদা, গায়ের বাল কামিয়েছে। এটাকে ওয়াক্স বলে। তোর রেনডি মাগী বউ কে তো কোনোদিন পার্লার এ পাঠাস নি জানবি কি করে।"
রবি এতক্ষন চুপ করে ছিলো। সে বলে উঠলো,"মাগীর গুদে চুল আছে নাকি দেখ।"

এবার কাজী আমার প্যান্টি ধরে টানতে লাগলো। কিন্তু আমি যথা সম্ভব বাঁধা দেওয়ায় সে প্যান্টি খুলতে পারলো না। শেষে ফরফর করে আমার প্যান্টি ছিড়ে দিলো। লাল রঙের প্যান্টি টা নাকের মধ্যে গুঁজে গন্ধ শুঁকল তারপর আমার মুখের ভেতর গুঁজে দিলো। যাতে আমি আর চেচাতে না পারি।

আমি এখন শুধু ব্লাউজ আর ব্রা পরে শুয়ে। রবি এর মধ্যেই আমার গুদের ভেতর তার মাতাল জিভ টা ঢুকিয়ে দিয়েছে। জিভ টা পুরো ঢোকাচ্ছে আর মাঝে মাঝে কামড়ে দিচ্ছে আমার তিন ইঞ্চি বাল কামানো ফর্সা গুদ। যন্ত্রনা করছে। চেঁচাতেও পারছি না। মুখে ছেঁড়া প্যান্টি গুঁজে দিয়েছে।

হঠাৎ আমি টের পেলাম কে যেন আমার ব্লাউজ ছিড়ছে। তাকিয়ে দেখি ফরফর শব্দে আমার ব্লাউজ টা ছিড়ে দিলো বাবু। আর সঙ্গে সঙ্গেই একটানে আমার ব্রা টা টেনে খুলে দিল বিশু।

ওদের সামনে আমি এখন একটা ল্যাংটো মাগী। আমার মাই ৩৬বি, আর পাছা ৩৮, কোমর ৩৪ সাইজ। আমাকে জোর ল্যাংটো করে ওরা যেন আরো হিংস্র হয়ে উঠলো।

ওরা জোর করে আনার হাত দুটো খাটের সাথে বেঁধে দিলো। এবার চারজনই নিজেদের জামা প্যান্ট জাঙ্গিয়া খুলে সম্পূর্ণ ল্যাংটো হল।

ওদের চারজনের বাঁড়া দেখে আমি হতবাক আর ভীত হয়ে পড়লাম। কালো সাপের মত বাঁড়া। সোজা হয়ে দাঁড়িয়ে আছে। কাজী মুসলিম ছেলে।শুনেছিলাম মুসলিম দের বাঁড়ার সামনে টা নাকি কাটা থাকে। কিন্তু,এই প্রথম কোনো মুসলিম পুরুষের বাঁড়া দেখলাম। কালো অজগর, ছাল ছাড়ানো লাল মুন্ডি যেন রাগে ফুঁসছে। প্রায় ১০ ইঞ্চি লম্বা। হাঁসের ডিমের মতো বাঁড়ার মুন্ডিটা।

কাজী বললো,"দেখ মাগী বাড়াটা। এই বাড়া দিয়ে আমার দুই বউ কে একসাথে কুত্তার মতো চুদি।"
রবি বললো,"আমার বউ কে ফুলসজ্জার রাতে এমন চুদেছিলো, আমার বউ দুদিন বসে হাগতে পারেনি।"

কাজী বললো,"শালা, নিজের টা বল,আমার ছোট বউ কে যে ফুলসজ্জার রাতে বাথরুম এ সারারাত মদ খাইয়ে ল্যাংটো করে চুদেছিলি যে।"

বাবু ওর৯ ইঞ্চি বাঁড়াটা আমার মুখের সামবে ধরে বলল,"নাও সোনা, ললিপপ এর মত একটু চুষে দাও।তাড়াতাড়ি চোষ, লাইনে এ সবাই আছে।"

এদিকে কাজী আমার গুদে তখন ওর2 দুটো আঙ্গুল ঢুকিয়ে দিয়ে জোরে জোরে নাড়ছে। বাবু আর বিশু ওদের আখাম্বা বাড়া দুটো আমার মুখে গুঁজে দিয়ে আমাকে মুখ চোদা দিচ্ছে। রবি আমার নরম নাই গুলো টিপছে।বর তার ডিজিটাল ক্যামেরা দিয়ে আমার এই গনচোদন এর দৃশ্য ভিডিও করে রাখছে।

এবার রবি তার ৯ ইঞ্চি আখাম্বা বাড়াটার লাল মুন্ডিটার মাথায় থুতু লাগিয়ে নাড়াতে লাগলো। বললো," মাগীর ঠ্যাং দুটো ফাঁক কর।" সঙ্গে সঙ্গে দুজন আমার পা দুটো দুদিকে চিরে ধরলো। রবি আমার চেরা গুদে একদলা থুতু দিয়ে তার আখাম্বা বাড়া টা একটু ঢোকাল। তারপর একটু মুচকি হেসে সজোরে পুরো বাড়া টা ঢুকিয়ে দিলো আমার গুদে। যন্ত্রনায় ককিয়ে উঠলাম।

"মাগো……….. মরে গেলাম…… ওরে……… খানকির ছেলে…….."

দুদিকে আমার পা দুটো টেনে ধরে আছে। মাথার দিকে একজন আমার দুটো হাত ধরে আছে। আর রবি আমাকে পশুর মতো চুদছে। মনে হচ্ছে যেন একটা গরম লোহার রড আমার গুদের ভেতর দিয়ে পেট পর্যন্ত চলে যাচ্ছে।
১০ মিনিট চোদার পর এবার একই ভাবে চুদলো বাবু, বিশু আর কাজী। চারজনে ঘন্টা ঘন্টাখানেক ধরে পাল্টাপাল্টি করে চোদার পর ওরা একটু থামলো। তখন আমার মুখ দিয়ে গাজলা বেরোচ্ছে। গুদের ভেতর মনে হচ্ছে যেন লংকার গুঁড়ো দিয়েছে কেউ। উঠে বসার ক্ষমতা নেই। খানকির ছেলেরা সবাই মিলে আমায় চুদছে।

আমি কোনো রকমে বললাম,"জ্জ্জ্যওয়্যওয়াললললল……..।"
ওদের মধ্যে কেউ একজন বললো," এই মাগী কে জল দে।"

আমার চুলের মুঠি ধরে টেনে টেনে তুললো একজন। চোখের সামনে সব ঝাপসা দেখছি। কাউকেই চিনতে পারছি না। আমাকে জল খাওয়ালো। মাথা ঝিম ঝিম করছে। তার মাঝেও কাঁচের বোতল গ্লাস এর ঠুং ঠান আওয়াজ শুনতে পেলাম। বুঝলাম মদের আসর বসেছে।

তখনও বুঝিনি আমার ওপর অত্যাচার এখনো শেষ হয়নি। গুদের যন্ত্রনায় আমি অচৈতন্য হয়ে শুয়ে পড়লাম।

ক্রমশ…………………
 

Users who are viewing this thread

Back
Top