What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

কোন স্কার্টের সঙ্গে কেমন টপ পরবেন? (1 Viewer)

স্কার্টের প্যাটার্নে এখন চোখে পড়ে অনেক বৈচিত্র্য। কখনো বেশি ঘেরওয়ালা, আবার কখনো চাপা, কখনো খাটো আবার কখনো ঝুল ছুঁয়ে যায় মাটিতে, এমন নানা আঙ্গিকের স্কার্ট এখন তৈরি করছেন ডিজাইনাররা। বৈচিত্র্যময় এসব স্কার্টের সঙ্গে টপটি যদি মানানসই না হয়, তাহলে পোশাকটি ঠিক যেন স্মার্ট মনে হয় না। যদি একরঙা সুতির স্কার্ট বেছে নিন পরার জন্য, তাহলে তার সঙ্গে একটু প্রিন্টের বা চেক টপ পরতে পারেন। দেখতে ভালো লাগবে। তেমনি আবার টপটি একরঙা ভালো দেখাবে, যদি স্কার্টের নকশা প্রিন্টের হয়। তাহলে চলুন দেখে নিই কোন স্কার্টের সঙ্গে কেমন টপ পরলে স্টাইল হবে পরিপূর্ণ, তার কিছু নমুনা।

918efBk.jpg


একরঙা স্কার্টের সঙ্গে চেক কাপরের টপ পরতে পারেন। মডেল: শেহতাজ।

হলুদ রঙের স্কার্টটি সুতি কাপড়ের তৈরি। লম্বা ঝুলের এ ধরনের স্কার্টের সঙ্গে একটু কুর্তি ধরনের টপ বেছে নিতে পারেন। টপটি চেক বা প্রিন্টের কাপড়ের হলে ভালো লাগবে। টপের কাটে একটু বৈচিত্র্য আনুন। একদিকে খাটো, আরেক দিকে লম্বা এই কাট টপের ছাটে এনেছে ভিন্নতা।

ETzjtRP.jpg


প্রিন্টেড স্কার্টের সঙ্গে একরঙা টপ মানায় বেশি। মডেল: সুনেহরা

টিস্যু কাপড়ে তৈরি স্কার্টটিতে ডিজিটাল প্রিন্টে বিভিন্ন দেশীয় মোটিফের ব্যবহার করা হয়েছে। এ ধরনের স্কার্টের সঙ্গে একরঙা শার্ট কাটিংয়ের টপ পরতে পারেন। লুকে আসবে ভিন্ন মাত্রা।

Kbl0WgX.jpg


কনট্রাস্ট স্কার্ট টপ। মডেল : নাবিলা

ব্লকের কাপড়ে তৈরি এই স্কার্টে ধাপে ধাপে কুচির ব্যবহার নকশায় যোগ করেছে নতুনত্ব। হলুদ রঙের টপের কনট্রাস্টে নিজেকে স্টাইলিশভাবে যে কেউ উপস্থাপন করতে পারবেন।

H6vwTV6.jpg


টপের ভিন্নতায় পুরো পোশাকটি পেয়েছে ভিন্নমাত্রা। মডেল: তিথি

স্কার্টটি ব্লক প্রিন্টের। সঙ্গে একটু কোনাচে করে কাটা গ্রামীণ চেকের টপটি পুরোই পোশাকটিকে প্রকাশ করেছে ভিন্ন আঙ্গিকে।
 
ভালো। হোপ দে গেট মোর স্কার্ট লাভার।
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top