What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

ইচ্ছেডানা-একান্তে সংগোপনে (1 Viewer)

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
ইচ্ছেডানা-একান্তে সংগোপনে প্রথম পর্ব - by pundarikakhyopurokayostho

কেমন আছেন বন্ধুরা? আশা করি ভুলে যাননি। অবশ্য ভুলে যাওয়ারই কথা কারণ পাঁচবছরে মাত্র তিনটে গল্প লিখলে কি আর সেই লেখককে মনে রাখা উচিৎ? নিশ্চয়ই না! যদিও বিগত দুবছর ধরে চেষ্টা করেছি একটা করে গল্প প্রতি বছর দিতে এবছরও সেই চেষ্টাতেই আছি। কিন্ত্ত সত্যি কথা বলতে কি প্রথমতঃ হাতের কাজ সামলে তবেই লিখতে বসতে পারি আর দ্বিতীয়তঃ আমি এখানে গল্প দিলে পুরোটা শেষ করে তবেই দিই। কি করব বলুন? বলতে পারেন এটাই আমার বদ অভ্যাস সেই ২০১৬ সাল থেকেই। তবে সীমিত সংখ্যক লেখা লিখলেও চেষ্টা করি যাতে সেই লেখাটা অন্তত একটু হলেও গুণমানে ভালো লেখা হয় আর সেই চেষ্টাটা করি বলেই হয়তো কম লেখার পরেও আমার পাঠকবন্ধুদের ভালোবাসা পাই তা আমার গল্পের প্রতি পর্বের শেষে কমেন্ট সেকশনে প্রতিফলিত হয়। তাই সেই টানেই আবার লিখতে বসি যাতে পাঠকদের সাথে আমার আনন্দটা ভাগ করে নিতে পারি। হ্যাঁ স্বীকার করতে দ্বিধা নেই যে আমি কম লিখি কারণ সময়ের অভাব আবার যখন লিখি তখন একটা গোটা কাহিনী লিখে তবেই পোষ্ট করি আধা-খাপছাড়া পোষ্ট করাটা আমি ঠিক পছন্দ করি না।

আমার গল্প পড়ে যখন কোনও এক পাঠক ব্যক্তিগতভাবে মেল করে এমন মন্তব্য করেন যে আবার জানান আমার গল্পের চরিত্রের সাথে নিজেকে রিলেট করার চেষ্টা করেন বা কেউ কেউ আবার বলেই ফেলেন যে আমার দ্বিতীয় গল্প 'একটা নিলে দুটো ফ্রি'-র সাথে নাকি ওনার জীবনের ৭০% মিলে যায় তখন সত্যিই লেখক হিসেবে নিজেকে ধন্য বলে মনে হয়। তবে যখন দেখি যে আমার পাঠক বর্গের পরিধি নিজের দেশের সীমানা অতিক্রম করে একটু একটু করে বিদেশেও বিস্তৃত হচ্ছে তখন আরও ভালো লাগে। তাই শুধু এ-পার বাংলা থেকেই নয় ও-পার বাংলা থেকেও প্রচুর ভালোবাসা পাই। তবে আজকের গল্পটা একটু অন্যরকম আমার জীবনে ঘটে যাওয়া কিছু সুন্দর মূহুর্তের টুকরো ছবিই বলতে পারেন। সামাজিক বাধ্যবাধকতায় গল্পের নায়িকার আসল নামটুকু বদল করতে হয়েছে।

গল্প লেখার পরে আমার পাঠকদের প্রতিটা কমেন্ট খুঁটিয়ে পড়ে তার উত্তর করাটা আমার একটা স্বভাব বা বদ অভ্যেসই বলতে পারেন। এরকমই আমার এক পাঠিকা একদিন রাত্তিরে আমাকে মেল ঠুকলেন ভাগ্যক্রমে তখন আমি অনলাইন ছিলাম-

-"হাই!!!"
-"হ্যালো আপনি কে?"
-"আমি ঊর্মি, আপনার গল্পের পাঠিকা।"
-"হ্যাঁ বলুন!!!"
– "আসলে আপনার সাথে কথা বলতে পেরে না আমি আজ খুব এক্সসাইটেড জানেন?"
– "সে কি? কেন?"
-"এই যে আপনার মতো একজন লেখক আমার সঙ্গে কথা বলছেন!!!"

-"কেন কেন, আমরা লেখকরা কি এলিয়েন্স নাকি যে সর্বদা গগনে গগনে থাকব, ইউএফও চড়ে ঘুরে বেড়াবো, মাটির সাথে কোনও যোগাযোগ রাখবো না? অন্যদের ব্যাপারটা ঠিক বলতে পারবো না আমি শুধু আমারটা বলতে পারি। আমি না আমার প্রত্যেকটা পাঠকের প্রতিটা কমেন্ট বেশ খুঁটিয়েই পড়ি এবং পাল্টা কমেন্টও করি। এটা আমার একটা বদ অভ্যেসই বলতে পারেন। তারপর তো মেরা মেলবক্স, হ্যাং-আউট চ্যাটবক্স খুলা হি পড়া হ্যায়। পাঠক বন্ধুরা চাইলে আমার সাথে যাতে সরাসরি কথাও বলতে পারেন। তো আপ ভি নিকালিয়ে আপনা ভরাস!!!"
-"বাহ বেশ ভালো মজা করতে পারেন তো দেখছি!!!… আমি আপনার লেখা পড়ি নিয়মিতই পড়ি বেশ ভালো লাগে জানেন?"

-"বাহ শুনেও ভাল্লাগে যে কেউ তো একজন আছে যে কিনা আমার লেখা গল্প পড়তে ভালোবাসে। তাও আবার নিয়মিত ভাবে!!!"
-"তবে আজ আমি আপনাকে কিছু পরামর্শ দিতে চাই। নেবেন তো?"
-"বেশ তো সমালোচনা অলওয়েজ় অ্যাকসেপ্টেড। বলুন না কি বলবেন?"
-"আসলে আপনার নেক্সট গল্পের জন্য কিছু সাজেশন ছিল…"
-"হ্যাঁ বলুন কি সাজেশন?"
-"আমি বলছি কি যদি স্বাধীন চিন্তা ধারার কোনও যৌন গল্প লিখতেন! যদি কিছু মনে না করেন, তবে আমি আমার কিছু মত বলতে পারি, আপনার পরের গল্পের জন্য, অবশ্য যদি আপনি শুনতে আগ্রহী হন তবেই…"
-"হ্যাঁ নিশ্চয়ই!!! তবে একি এত কিন্ত্ত কিন্ত্ত করছেন কেন? বললাম না যে আমার কাছে সমালোচনা সর্বদা অ্যাকসেপ্টেড!!! এটা করতে করতেই তো একটা সৃষ্টি ঠিক-ঠাক শেপ পায় নাকি?"
-"আচ্ছা বেশ তবে মুক্ত মনের স্বামীকে নিয়ে লিখলে কেমন হয়?"
-"হ্যাঁ লিখেছি তো! বনানী ছিল অভির বউ হল আমার রক্ষিতা! পড়েননি?"

-"হ্যাঁ পড়েছি তো প্রথম গল্প হিসেবে বেশ ভালো আর আপনার "প্রহেলিকা-এক নিষিদ্ধ লীলাখেলা" পুরোটাই তো পড়লাম। খুব সুন্দর হয়েছে…"
-"আমি আপ্লুত এবার বলুন…"
-"আসলে আমি বলতে চাইছি এরই মধ্যে একটু অন্যরকম লিখলে কেমন হয়?"
-"ঠিক বুঝলাম না একটু বুঝিয়ে বললে ভালো হতো…"
-"আসলে আমি না অতৃপ্ত। স্বামীর সাথে আমার শারীরিক সম্পর্ক একদম ভালো নয়। তাই আমি মাঝে মধ্যেই আমার স্বামীকে ওরকম ভাবে কল্পনা করি, যদি ও গল্পের নায়কদের মতো মুক্ত মনের হতো!!!"

-"সে আপনার সাথে কথা বলেই বুঝতে পারছি যে আপনি অতৃপ্ত। যদিও জীবনটা গল্প নয় তবু একটা কৌতুহল হচ্ছে আপনার কথা শুনে। আচ্ছা কিছু মনে না করলে কি একটা কথা জিজ্ঞেস করতে পারি?"
-"কি কথা বলুন না?!…"
-"আচ্ছা উনি কি বেশ রক্ষণশীল, মানে সেকেলে?"
-"হ্যাঁ!!! নো ফ্রিডম ইজ় দেয়ার ফর হিজ় বিলাভেড!!! আমি ক্লান্ত জানেন?"
-"আচ্ছা তবে এটা কি তবে ধরে নিতে পারি যে আপনার নিজের জীবনের গল্প?"
-"না, ঠিক তা নয়! আমার মত যারা আছে, তারা হয়তো কিছুটা হলেও সুখ পাবে…"
-"ওহ পেটে খিদে মুখে লাজ!"
-"মানে?"
-"ও কিছু না। আচ্ছা!!! এই যে প্রহেলিকা সিরিজটা, যেটা লিখেছি সেখানেও তো গল্পের নায়িকা অনন্যা নিজেও তো তার স্বামীর কাছ থেকে অতৃপ্তির শিকার?!…"
-"হ্যাঁ, সেজন্যই তো এটা এত ভালো লেগেছে…"

-"হুম বুঝলাম তা যদি কিছু মনে না করেন আমি আপনার জীবন সম্পর্কে আমায় কিছু জানাতে পারেন কি? অবশ্য যদি আপনি চান তবেই! কে বলতে পারে? হয়ত এখান থেকেই কোনও আইডিয়া জন্ম নিতে পারে।"
-"কি জানতে চান বলুন?"
-"এই যে দাদার সাথে আপনার প্রথম দেখা হওয়া, আপনাদের প্রেম পর্বের শুরুয়াত, আপনাদের বিয়ে হওয়া, আপনি কেন অতৃপ্ত? এসবই আর কি! আবারও বলছি যদি চান তবেই বলতে পারেন। নইলে নয়!!!"
-"আচ্ছা বলছি বলছি। আমার না অ্যারেঞ্জড ম্যারেজ।"
-"আচ্ছা!!!"

-"বিয়ের আগে কারোর সাথেই তেমন প্রেম-টেম কিছুই করা হয়ে ওঠেনি, খুব লাজুক ছিলাম তো আমি। তাছাড়া রক্ষণশীল পরিবারে জন্মেছি আমি। ছোট থেকেই মারাত্মক রেস্ট্রিকটেড লাইফ লিড করেছি। কিন্ত্ত তারপরও বুঝতেই পারছেন যে মেয়ে হয়ে জন্মেছে যারা, তখন ছোট থেকেই প্রেমপত্র, মেসেজ এগুলোর জন্য না চাইলেও মানসিক ভাবে প্রস্ত্তত থাকতে হয় তাদের। বলতে দ্বিধা নেই পেয়েওছি অনেক। তারপরেও না কিছু করে উঠতে পারিনি জানেন শুধুমাত্র সাহসের অভাবে!!!…"
-"আচ্ছা তারপর?"
-"তারপর কলেজে পড়া যেই শেষ হল তারপরেই সব মেয়েরই পরিবার যেমন তাদের বাড়ির মেয়েকে পাত্রস্থ করতে উঠে পড়ে লাগে, আমার বাড়িও তার ব্যতিক্রম ছিল না।"
-"আচ্ছা বেশ!!! তারপরে?"

-"ওকে দেখেশুনে আমার বাড়ির লোকের ভালো লাগল। ওদের বাড়ি থেকেও আমাকে পছন্দ করল তারপর আর কি? একদিন সময় সুযোগ বুঝে আমাদের চার হাত এক করা হল।"
-"আপনি কি মানসিকভাবে প্রস্ত্তত ছিলেন বিয়ে করার জন্য?"
-"দেখুন আমাদের রক্ষণশীল বাড়ি। সেখানে আবার আমি একটা মেয়ে। এই রকম একটা পরিবারে আমাদের মেয়েদের ব্যক্তিগত ইচ্ছে অনিচ্ছেকে কেই বা দাম দেয় বলুন তো মশাই?"
-"হুম বুঝলুম। মানে ইচ্ছে ছিল না। কি তাই তো?"
-"মন্তব্য নিষ্প্রয়োজন!!!"
-"আচ্ছা বেশ তা ক'বছর যেন হল আপনাদের বিয়ের?"
-"আমার বিয়ে তো হল, হুম তা প্রায় ২ বছর হতে চলল…"
-"বেশ এবার তবে আপনার সমস্যার কোথায় হচ্ছে? সেটা যদি জানাতেন…"

-"জানাতেই তো বসেছি মশাই!!! বিয়ের এতদিন কেটে গেলেও কিন্ত্ত আমাদের যৌন জীবন এখনও অসম্পূর্ণ জানেন… তেমন একটা সুখেরও নয়?"
-"কেন আপনি কি আপনার বরের অতীত সম্পর্কে…"
-"না-না তেমন কিছু নয়।"
-"তাহলে কি আপনাদের কারোর শারীরিক কিছু???…"

-"হুম আছে তো। আসলে না আমার বরের লিঙ্গটা না বেশ ছোট জানেন তাই একদমই সুখ পাই না। আর তাছাড়া তার ওপর গোদের ওপর বিষফোঁড়া, ওর উত্তেজনাটা না আবার আমার অনেক আগেই শেষ হয়ে যায়, তাই সেই অসম্পূর্ণ শারীরিক চাহিদা কিছুটা মেটাতে আমি আস্তে আস্তে চটি গল্পের দিকে পা বাড়াই, বলতে বাধা নেই নীলছবিও দেখি। এতে লজ্জা হয়তো কিছুটা কম হয়েছে। কিন্ত্ত একেবারে চলে যায়নি।"
-"বেশ, তা কি করে বুঝলেন আপনার লজ্জা এতে কম হয়েছে?"

-"হুম হয়েছেই তো! তা না হলে কি এতক্ষণ ধরে নির্লজ্জের মতো অন্য একজন অপরিচিত মানুষের সাথে নিজের যৌনতা নিয়ে এত কথা বলতে পারি? তাও আবার নিজের যৌন জীবন সম্পর্কে? তার পরও বলবো, অনেক লাজুক আমি, তা না হলে বোধহয় এত দিনে বাইরের কারোর সাথে… যাইহোক, অনেক গল্প পড়ি আমি আর সেসব পড়ে এখন আমি এক মুক্ত মনের স্বামীর স্বপ্ন দেখি, যে কিনা আমাকে জামা-কাপড় পড়া থেকে শুরু করে সবকিছুতেই স্বাধীনতা দেবে। ব্যস এটুকুই!!! এছাড়া আর কোন প্রশ্ন থাকলে করতে পারেন।"

-"আচ্ছা আপনাদের এখনও কোনও ইস্যু? মানে বাচ্চা-কাচ্চা?"
-"না, নিইনি এখনও"
-"কেন, নিচ্ছেন না কেন?"
-"দাঁড়ান মশাই আগে জীবনটাকে একটু উপভোগ করতে দিন!!! ওটা তো রইলই, যখন ইচ্ছে তখনই নেওয়া যায়। তাই না?"
-"আচ্ছা তা দাদা কি করেন?"
-"ও জব করে কলকাতারই একটা প্রাইভেট কোম্পানিতে…"
-"আচ্ছা আর আপনি?"
-"আমি আবার কি? হাউজ়-ওয়াইফ… গড়পড়তা সেই থোড়-বড়ি-খাড়া আর খাড়া-বড়ি-থোড় লাইফ… বলতে পারেন আমার টিপিক্যাল ম্যাদামারা এক জীবন…"

-"আচ্ছা বেশ, তবে যদি অভয় দেন একটা কথা জিজ্ঞেস করব?"
-"হ্যাঁ করুন না!"
-"দাদার সঙ্গে সপ্তাহে ক'বার হয়?"
-"সপ্তাহে? হা-হা-হা হাসালেন মশাই হাসালেন!!!"
-"মাসে এক কি দু'বার ব্যস…"
-"ব্যস? কি বলছেন আপনি, এই বাজারেও?"
-"হুম একদম ঠিক বলছি মশাই, বিশ্বাস করুন এক্কেবারে খাঁটি সত্যি কথা! ওই যে বললাম না ওর লিঙ্গ আমায় একদমই তুষ্ট করতে পারে না। আচ্ছা আপনি বুঝি এখনও স্বমেহন করেন?"
-"তা সে শুধু আমি কেন বয়ঃসন্ধি থেকে শুরু করে প্রাপ্তবয়স্ক যে কোনও ছেলেই করে…"
-"আমি করি না জানেন?…"
-"কেন করেন না জানতে পারি কি?"
-"জানিনা কেন করি না, কিন্ত্ত করি না।"

-"আচ্ছা বেশ এতদিন করেননি বলে পরেও যে করবেন না তা কোথাও লেখা আছে কি?"
-"না তবে আমি দুঃখিত!!! আজ চলি আমার বরটা আবার জেগে গেছে বোধহয় শুভ রাত্রি!!!"
-"শুভ রাত্রি!!! ভালো থাকবেন!!!"
পরের দিন রাত ১০টা বেজে ০৯মিনিটে…
-"ও মশাই আছেন নাকি?"
-"হ্যাঁ বলুন… দুঃখিত কাল সরাসরি ঐভাবে আপনাকে বলার জন্য। ভেবেছিলাম আপনার কষ্টটা যদি কোনও ভাবে লাঘব করা যায় সেই ভেবেই বলেছিলাম। কিন্ত্ত আমার মনে হয় কি জানেন ম্যাডাম? এর জন্য আপনি হয়ত আমাকে খারাপ ভেবেছেন। হয়ত কেন বলছি খারাপ ভাবাটাই স্বাভাবিক!"
-"না না ঠিক আছে ঠিক আছে, নারীর প্রতি যেকোনও পুরুষের আকর্ষণ থাকবে এটাই স্বাভাবিক। তবে আমি মৈথুন করি না, দুঃখিত।"

-"বেশ!!! বিশ্বাস করলাম। তবে কাল রাত্তিরে বলছিলেন প্লট নিয়ে আলোচনা করবেন তা শুরু করা যায় কি?"
-"না প্লট ঠিক না, আসলে আমার নিজের মনের কিছু ইচ্ছে জমছে অতৃপ্ত থাকতে থাকতে, কিছু ফ্যান্টাসিই বলতে পারেন, সেটারই বহিঃপ্রকাশ চাইছি আমি। আমি না আজকাল খুব পর্ণ দেখি জানেন? ওসব দেখে না আমার মধ্যে তাই গ্রুপ সেক্সের একটা সুপ্ত বাসনা তৈরি হয়েছে জানেন? তাছাড়া নাচ ব্যাপারটাও না আমার খুব ফেবারিট জানেন? ওটা যদি কখনও নগ্ন অবস্থায় করা যেত… এছাড়া আরও কিছু আছে যদিও…"
-"যদিও?"
-"যদিও পূরণ হবে কি না জানিনা…তবু কি বলতে পারি?"
-"হ্যাঁ নিশ্চয়ই পারেন আপনার কথা আপনি বলবেন, তাতে আমি বাধা দেওয়ার কে?"
-"না মানে কিছু যদি মনে করেন আপনি?"
-"এতক্ষণ যখন মনে করিনি তখন এবারেও করব না। নির্দ্বিধায় বলতে পারেন আপনার মনের কথা… অবশ্য আপনার যদি আপত্তি না থাকে তো?"

-"বেশ আমার না একটা সুপ্ত বাসনা হল কোনও পাঁচতারা হোটেলের বাথটবে শুয়ে সেক্স করা। সেটা যদি কোনওভাবে…"
-"বেশ তো!!! আপনি বলুন আমার গল্পের কোন মহিলা চরিত্রকে দিয়ে নগ্ন নৃত্য সমেত এসব করতে দেখতে চান, বনানী, তৃণা না অনন্যা নাকি নতুন কোনও চরিত্র?"
-"না তা ঠিক জানি না, তবে আমি নিজের কথা বললাম। আচ্ছা একটা প্রশ্ন করবো?"
-"নিশ্চয়ই, গ্রান্টেড গ্রান্টেড!!! একটা কেন এক'শটা করতে পারেন। বলুন না কি জানতে চান?"
-"গতকাল মনে হয় আপনি একটু উত্তেজিত হয়ে পড়েছিলেন। তাই না?"
-"কি করে বুঝলেন?"
-"আমরা মেয়েরা না মুখে কিছু না বললেও সবই বুঝতে পারি জানেন যে একটা পুরুষের মনে আমাদেরকে নিয়ে কি পরিমাণ জোয়ার-ভাটা খেলতে পারে?"
-"তাই বুঝি? কিরকম? একটু বুঝিয়ে বললে ভালো হয়…"

-"ওই যে স্বমেহনের কথা জিজ্ঞেস করতেই আপনি আমাকে পাল্টা জিজ্ঞেস করলেন তখনই বুঝলাম। বলুন না হয়েছিলেন কিনা?"
-"হুম তা একটু হয়েছিলাম বৈকি!!!"
-"সত্যি বলছেন?"
-"আচ্ছা আপনাকে মিথ্যে বলে আমার লাভ?"
-"না তা অবশ্য নেই। তবে এটা স্বাভাবিক। তারপর কি করলেন?"

-"তারপর দেখলাম ওটা বিচ্ছিরিভাবে তাঁবু খেটে আছে। তাই যদি তৎক্ষণাৎ একবার বাথরুম থেকে না ঘুরে আসি তাহলে পুরো কেলেংকারি হয়ে যাবে। তাই গেলামও। তারপর ওটাকে আপনার কথা ভেবে… এসে ফের শুয়ে পড়লাম। প্রথমটায় না ঘুম আসছিল না কিছুতেই তারপর আপনার কথা ভাবতে ভাবতে কখন যে ঘুমিয়ে পড়েছি খেয়ালই ছিল না।"
-"আচ্ছা, এরকম হওয়াটাই বোধহয় স্বাভাবিক ছিল!!! তো আমাকে কি রূপে কল্পনা করলেন? মানে শারীরিক কাঠামো, পোশাক?"

-"একদম স্লিম একটা ফিগার!!! একদম আমার গল্পের নায়িকাদের মতো। আমার যেমন একটু ছিপছিপের দিকে গরণ পছন্দ তাই আপনার সাইজ মোটামুটি ৩৬-২৮-৩৮ ধরেছিলাম। গায়ের রং ফর্সা। আপনি ফোনে আমাকে নক করে ডাকলেন নিজের বাড়িতে। আমি এলাম আপনার কাছে। গিয়ে দেখলাম বাড়িতে আপনি আর আমি বাদে আর কেউ নেই। আপনি আমাকে আপনার আপনার বেডরুমের সামনে দাঁড় করিয়ে দরজাটা খোলা রেখেই চলে গেলেন ভেতরে। আমি আপনার ঘরের দরজার সামনে দাঁড়িয়ে আপনার প্রতীক্ষা করতে লাগলাম। হঠাৎ করে আমি দেখতে পেলাম আপনি বিছানায় আধশোয়া হয়ে বসে আমার দিকে কামার্ত নয়নে তাকিয়ে আপনার হাতের ইশারায় আমাকে কাছে ডাকলেন। আমি আপনার কাছে যেতেই আপনি আমাকে সিডিউস করা শুরু করলেন। আপনি একটা লাল রঙের রোব পড়েছিলেন। প্রথম বার দেখা তো তাই আমি আপনার থেকে একটু ডিসটেন্স রেখেই বসলাম আপনার বিছানায়। আপনার বিছানায় গিয়ে বসতেই আপনি হামাগুড়ি দিয়ে আমার কাছে চলে এলেন। আমার সারা অঙ্গে আঙুল চালিয়ে হাত বোলাতে লাগলেন। আপনার সরু সরু ফর্সা আঙুল আমার কপাল থেকে শুরু করে নাক-ঠোঁট হয়ে ক্রমশঃ নীচে নামতে লাগল। রীতিমতো খেলা করতে লাগল আমার সারা শরীর জুড়ে। নীচে নামতে আমার শার্টের বোতাম গুলো এক এক করে খুলতে শুরু করলেন আপনি। তারপর আস্তে আস্তে নীচে নামলেন, নীচে, নীচে আরও নীচে। নামতে… নামতে… আপনি সিধে পৌঁছে গেলেন আমার মাঝের পায়ে। এবার ওটার ওপর পড়ল আপনার নজর। প্যান্টের ওপর দিয়েই আপনার আঙুল রীতিমতো খেলা করতে লাগল আমার ধোনটাকে নিয়ে। আপনার নরম আঙুলের ছোঁয়াচ পেয়ে ওটা আস্তে আস্তে বিষম আকার ধারণ করতে শুরু করল। আপনি প্যাণ্টটা খুলে নামিয়ে দিলেন। তারপর ওটাকে জাঙিয়া মুক্ত করে হাতে নিয়ে কচলাতে শুরু করলেন।
 

Users who are viewing this thread

Back
Top