What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

নুসরাতের সঙ্গে প্রথমবার (1 Viewer)

SoundTrack

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
530
Messages
13,426
Credits
283,450
Recipe pizza
Loudspeaker
নুসরাতের সঙ্গে প্রথমবার - by AmitDey

মানুষের জীবন নিয়ে বিধাতা যে কখন কি খেলা খেলেন তার আন্দাজ সে নিজেও কোনদিনও পায় না, আমিও বুঝিনি। সেটা ২০১০ সালের ঘটনা, তখনও ১০০০ টাকার নোট আর দেশে মনমোহন সিংহের এবং রাজ্যে বাম সরকার দুটোই জ্যান্ত ছিল। তখন সদ্য কলেজে উঠেছি। কলেজ উঠলেই সবার একটু পাখনা গজায়, সেই নিয়ম মেনে আমারও একটা প্রেমিকা জুটেছিল। এবার ছেলে হিসাবে চিরকালই শান্ত লাজুক ধরনের মেয়েদের সাথে কথা বলতে গেলেই তুতলে যেতাম ।

অনর্থক স্মার্ট সাজার চেষ্টা করতাম কিন্তু সেটা আরো হাস্যকর দেখাতো। আমার প্রেমিকার নাম ছিল নুসরত ভয়ানক গম্ভীর প্রকৃতির মেয়ে, এবং খুবই রাগী, পড়াশুনায় অত্যন্ত সিরিয়াস। আমাদের আলাপটা হয়েছিল আচমকাই কলেজের প্রথম দিনে। আমাদের কলেজটা ছিল প্রায় ১৫০ বছরের পুরনো একটা বিশাল বিল্ডিং, প্রথম দিন নিজের ডিপার্মেন্ত খুঁজে বের করে ক্লাসে ঢুকতে আমার ঢুকতে দেরি হয়েছিল সেদিন, স্যার রোল কল শুরু করে দিয়েছিলেন আমাকে দেখে বিরক্ত হয়ে বললেন এটা কি আসার সময়??এটা প্রথম দিন যাও , কাল থেকে যেন দেরি না হয়।

আমি মাথা নিচু করে কোনরকমে একটা জায়গা খুঁজছিলাম দেখি সামনের সব বেঞ্চ ভর্তি শুধু লাস্টের বেঞ্চ ফাঁকা। অগত্যা সেখানেই গিয়ে বসলাম, কিছুক্ষন পরেই আরেকটা মেয়ে এলো, সেও আমার মত দেরি করেছে স্যার তাকেও অল্প ঝাড় দিল । সেই মেয়ে এসে দেখি বসল আমার বেঞ্চিতে। আমি প্রথমে সাহস পাইনি তারপর আড় চোখে তাকাতে গিয়ে বুকটা ধক করে উঠল। একে রে ভাই!!!! গায়ের রং পুরো কাঁচা হলুদের মত উজ্জ্বল চোখে ভারী ফ্রেমের চশমা মুখটা টকটকে লাল হয়ে আছে, মোটা মোটা পুরু ঠোঁট দুটো তিরতির করে কাঁপছে, একটা রুমাল বার করে ঘাম মুছে নিচ্ছে।

পাশে বসে আছে তাই পুরোটা ঠিক করে দেখতেই পাচ্ছি না। মেয়েদের গায়ের একটা নিজস্ব সুগন্ধ থাকে, আমার নাকে সেই গন্ধ এসে ধাক্কা মারছে। কিছুক্ষন পরে আড় চোখে আরেকবার ভালো করে দেখলাম, একটা সবুজ ঢিলে কুর্তি পরে আছে আছে একটা কালো জিন্স। আমি তাকিয়ে আছি দেখে একবার আমার দিকে তাকালো, বাপ রে!! চোখ দেখে মনে হল যেন ভস্ম করে দেবে। ক্লাস শেষ হতেই উঠে বেরিয়ে একরকম দৌড়ে কমন রুম চলে গেল। আমি দেখলাম তাড়াহুড়োতে নিজের রুমালটা ফেলে গেছে। সেদিন আর ক্লাস ছিল না তাই রুমালটা নিয়ে বাড়ি চলে এলাম, ভাবলাম পরের দিন দেখা হলে ফেরত দিয়ে দেব।

পরেরদিন আর কোন রিস্ক না নিয়ে একটু তাড়াতাড়ি গেলাম। সেই পিছন বেঞ্চেই বসলাম। অপেক্ষা করতে লাগলাম কখন আসবে, টুকটাক করে দু একজনের সাথে আলাপ হলো, সবাই আমার মতই দূরের অন্য জেলা থেকেই এই কলেজে পড়তে আসে। যাই হোক কিছুক্ষণ পরেই দেখলাম সে এলো, আজকে তাকে দেখে আমার তো মাথাই নষ্ট। একটা বেগুনি গোলগলা টপ পরেছে আর নীল জিন্স। আজকে দেখলাম উচ্চতায় আমার কাঁধের কাছে হবে কিন্তু শরীরটা পুরো বালী ঘড়ির মত নিখুঁত খাঁজকাটা , আগেরদিন বুঝিনি আজকে দেখলাম বুকের সাইজ খুব জোর হলে ৩২ বি হবে, কিন্তু সরু কোমরের পর পাছাটা যেন একটা উল্টানো কলসির মত আহহহ ।

আমাকে হতাশ করে আজকে সে বসল মেয়েদের সঙ্গে সেকেন্ড বেঞ্চে। আমি বকচোদার মত লাস্টের বেঞ্চে বসে রইলাম। সেদিন ক্লাসে জানতে পারলাম ওর নাম নুসরত, নুসরত চৌধুরী। ক্লাসের পর সে যখন বেরিয়ে যাচ্ছিল তখন হটাৎ পিছন থেকে তার নাম ধরে ডাক দিলাম, নুসরত পিছন ফিরে আমার দিকে তাকালো, বড়ো বড়ো চোখে রীতিমত বিরক্তি আর রাগ মিশে আছে, আশ্চর্যের বিষয় আমার যেন ওই চোখ দেখেই প্যান্টের ভিতরটা সুড়সুড় করে উঠল।

আমতা আমতা করে রুমালটা এগিয়ে দিয়ে বললাম
" ইয়ে ইয়ে তোমার রুমালটা, কালকে ফেলে গিয়েছিলে"
মেয়েটা কিছু বলল না আমার দিকে এক দৃষ্টিতে তাকিয়ে রইল, আমি কাঁপা কাঁপা হাতে রুমালটা বাড়িয়ে দিলাম। নিয়ে নিল, একটা thank you পর্যন্ত বলল না। গটগট করে চলে গেল, আমি ওর দুলতে থাকা পাছার দিকে জুলুজুলু চোখে তাকিয়ে রইলাম।

এভাবেই শুরু হল আলাপ, আস্তে পরিচয় এগোল, নোটস বিনিময়, একসাথে একই বেঞ্চে বসা, খেতে যাওয়া, পড়াশুনা করা। আমি ছাত্র হিসাবে মন্দ ছিলাম না কিন্তু প্রচণ্ড ফাঁকিবাজ ছিলাম, ক্লাসে নোটস লিখতাম না কিন্তু নুসরত ছিল খুব সিরিয়াস ও নিয়ম করে নোটস লিখত তারপর লাইব্রেরীতে বসে সেটাকে সুন্দর করে আবার লিখে সেটা স্যারদের থেকে কারেকশন করাত আর আমি ওর সঙ্গে সঙ্গে লেগে থাকতাম ফলে আস্তে আস্তে আমিও সিরিয়াস হয়ে গেলাম। এইভাবেই একটা। সেম কেটে গেল।

নিজেরাই বুঝিনি আমরা কবেই একে অপরের জন্য অপরিহার্য হয়ে গেছি। একই বেঞ্চিতে বসে ক্লাস করি, মাঝে মাঝে বন্ধুদের সাথে সিনেমায় যাই। একদিন সেমিস্টার শেষ হয়ে গেল এবার একমাসের ছুটি। যারা দূরে থাকে তারা বাড়ি যাবে , নুসরত থাকতো দক্ষিণবঙ্গে, ও এখানেই একটা গার্লস হোস্টেলে নিজের এক মামাতো বোনের সাথে থাকতো তার সাথেই ওর বাড়ি যাবার কথা ছিল। কিন্তু সেই বোন ছিল মহা চালু, সে ছুটির সুযোগে আগেই নিজের প্রেমিকের সাথে পালিয়ে গেছে দীঘা তিনদিনের জন্য সেখান থেকেই সোজা সে শিলিগুড়ি চলে যাবে।

নুসরত আগে কখনো সে ভাবে একা রাতে ট্রেনে করে যায়নি, এদিকে বাড়িতে বলতেও পারছে না কাউকে যে এসো। আমি ওর হাল দেখে বললাম চাপ নিস না আমি তোকে পৌঁছে দিয়ে চলে আসবো, আমার এক বন্ধু থাকে কুচবিহারে আমি তোর সাথে যাবো তারপর ওখান থেকে কুচবিহার চলে যাব। নুসরত অনেক অশান্তি করে শেষ অব্দি রাজি হল। বাড়িতে আমি বললাম বন্ধুর বাড়িতে ঘুরতে যাচ্ছি , পরীক্ষা শেষ তাই আপত্তি করলো না। নুসরত আমার টিকিট কেটেছিল।

যথা সময়ে আমরা শিয়ালদা থেকে রওনা দিলাম। রাতের ট্রেন তাই খেয়ে দেয়েই এসেছিলাম। ট্রেনে উঠে দেখি আমাদের সিট ফার্স্ট ক্লাস এর টু টিয়ারে , আমার তো দেখে মুখ হাঁ হয়ে গেল, নুসরত যে পয়সাওয়ালা ঘরের মেয়ে জানতাম কিন্তু এতটা আশা করিনি। যাইহোক ট্রেনে উঠে গুছিয়ে বসলাম। ও বলল ও নিচেরটা নেবে আমি বললাম ঠিক আছে আমি ওপরে উঠে যাবো। ট্রেন ছাড়তে দেরি ছিল তাই চট আমি নেমে দৌড়ে একটা কোল্ড ড্রিংকস এর বোতল কিনে আনলাম। ট্রেন ছাড়ার কিছুক্ষন পরেই একজন টিটি এসে টিকিট দেখে চলে গেল। আমি দেখি নুসরত এরই মধ্যে বাথরুম থেকে পোশাক পাল্টে এসেছে, এখন ওর পরনে একটা থ্রী কোয়ার্টার আর একটা টিশার্ট। ওর ফরসা পা আর বুকের খাঁজ দিব্যি দেখা যাচ্ছে। আমার বুকটা ধক করে উঠল। আমি কিছু বললাম না।

নুসরত আমার হাত থেকে কোল্ড ড্রিংকস এর বোতলটা কেড়ে নিয়ে বলল
" একটা মজা দেখবি"
"কি"
" আজকে একটু নেশা করব"
" মানে কিসের নেশা!!!"
" আমার কাছে ট্যাবলেট আছে, দেখনা কেমন লাগে"
আমি হাঁ হয়ে গেলাম মেয়েটা বলে কি!!! কিসের নেশা কি ট্যাবলেট!!

নুসরত দ্রুত নিজের হ্যান্ড ব্যাগ খুলে একটা ওষুধের স্ট্রিপ বার করল, দূর থেকে দেখে মনে হল পেন কিলার জাতীয় কিছু, একসাথে ৬-৭ ট্যাবলেট ছিঁড়ে নিয়ে বোতলে মিশিয়ে দিল, তারপর ঝাঁকাতে লাগলো, আমি তো হা করে তাকিয়ে আছি, ও রীতি মত জোরে জোরে ঝাঁকাছিল আর সেই তালে তালে ওর দুধ দুটো নাচছিল আমি হাঁ করে সেটাই দেখছিলাম। একটা পর্যায়ে বোতল খুলে চুমুক দিয়ে বেশ কিছুটা তরল গিলে আমার দিকে এগিয়ে দিল।
" নে খা"
" খাবো!! যদি কিছু হয়ে যায়?!"
"ন্যাকাচোদা আমার, নকশা করিস না তো, খেতে বলছি খা"

আমি আরো অবাক হলাম ও এভাবে গালি গালাজ বিশেষ দেয় না কিন্তু আজকে ওর ওর গালি শুনে কে জানে আমার ভিতরে কেমন একটা যেন হয়ে গেল, হাত থেকে বোতলটা নিয়ে চুমুক দিলাম। কোল্ড ড্রিংকস এর সাথেই একটা কষাটে স্বাদ পেলাম কিছুই বুঝলাম না । কিছুটা খেয়ে ওর দিকে এগিয়ে দিলাম ও দিব্যি খেল তারপর আমার দিকে এগিয়ে দিল। এই ভাবে চলতে চলতে ট্রেন বর্ধমান এসে গেল। আমার মদ গাঁজা খাওয়া অভ্যাসে ছিল তাই কিছুই লাগলো না। ট্রেন থামতে আমি বললাম চল এবার বিছানা করে নি, এসিতে বলিস কম্বল সবই দেয় ।

আমি বিছানা করছি হটাৎ ও এগিয়ে এসে আমার কাঁধে হাত দিয়ে বলল
"আচ্ছা তোর কি আমাকে কেমন লাগে"

আমি অবাক হয়ে বললাম "কেমন লাগে মনে !! অভিয়েশ্লি ভালো লাগে, তুই আমার বেস্ট ফ্রেন্ড কিন্তু হটাৎ এটা জিজ্ঞাসা করছিস কেন"

নুসরত কিছু বলল না হাসলো শুধু তারপর বলল
"তুই কি জিন্স পরেই ঘুমাবি?"
" হ্যাঁ আমার অসুবিধা হয় না"
" পাল্টে আয়"
" আরে কেন? কি অসুবিধা হচ্ছে"
" আমার হচ্ছে, যা পাল্টে আয়"

আমি আর কথা বাড়ালাম না। চুপচাপ বাথরুমে গিয়ে জিন্স পাল্টে বারমুডা পরতে গিয়ে থমকে গেলাম, জাঙ্গিয়া পরবো না খুলবো? রাতে টাইট জাঙ্গিয়া পরে ঘুমাতে আমার অস্বস্তি হয় আর এখন তো গিয়ে কম্বলের তলায় শুয়েই পড়বো তাই এসব ভেবেই জাঙ্গিয়া ছেড়ে বারমুডা নিলাম।

ট্রেন ছেড়ে দিয়েছে, ফিরে এসে দেখি নুসরত নিচের বার্থের ওপর চোখ বুঝে আধশোয়া হয়ে আছে কোমর অব্দি কম্বল ঢাকা। কামরার এসি বেশ চড়া, রীতিমত ঠান্ডা লাগছে। আমার কেন জানি না হাল্কা হাল্কা মাথা ঘুরছিল। মেজাজটাও বেশ ফুরফুরে লাগছিল।

আমি কম্বলের ওপর বসে জিজ্ঞাসা করলাম
" কিরে কি হয়েছে?"

ও কোন জবাব দিল না। আমি ওকে যথেষ্ট ভালভাবে চিনেছি এই কয় মাসে তাই বেশি কিছু বললাম না। হাতের জামা কাপড়গুলো ব্যাগে ঢুকিয়ে দিয়ে দরজাটা ভালো করে বন্ধ করে দিলাম। রাতে আর কারোর আসার কথা নেই তাও সাবধান থাকা ভালো।

নুসরত হটাৎ জড়ানো গলায় বলল " আলো নিবিয়ে দে তো, চোখে লাগছে"
আমি আলো নিবিয়ে দিলাম। বাইরের কাঁচের জানলা দিয়ে হুস হুস করে পৃথিবী পেরিয়ে যাচ্ছে, মাঝে মাঝে কিছুক্ষনের জন্য অল্প আলো আসছে আবার সব অন্ধকার।

আমি বুঝতে পারছি না কি করবো উপরের বার্থে উঠে যাবো না নিচেই বসে থাকব।
নুসরত হটাৎ বলল
" মৌসিন খুব মজা করছে বল!"
মৌসিন ওর সেই বোন যে দীঘা পালিয়েছে প্রেমিকের সাথে। আমি বললাম
"বাদ দে না ওসব"
" বাদ কেন দেব!!! জানিস ওটা দিনকে দিন একটা মাগী তৈরি হচ্ছে, একে তাকে দিয়ে চুদিয়ে বেড়াচ্ছে, আমি বলতে গেলে আমাকে বলে তোর জুটছে না বলে হিংসে করছিস"
আমি তো হাঁ, মেয়েটা কি বলছে এসব!!

হটাৎ অন্ধকারে নুসরত উঠে এসে আমার গেঞ্জিটা খামচে ধরল, আমি পুরো ভ্যাবাচ্যাকা খেয়ে গেলাম, আমতা আমতা করে বললাম
" কি করছিস"
" চুপ কর চোদনা, সেই প্রথম দিন থেকেই সুযোগ পেলে আমার খাঁজ দেখিস, পোদ দেখিস কি ভেবেছিস আমি কিছু জানি না!!!"

আমার মাথা ঘুরে গেল , তার মানে মেয়েটা কিছুই বলেনি। এত দিন অথচ সব খেয়াল করেছে!! কি করতে চায় এ আজকে।

নুসরত আরো এগিয়ে আনলো নিজের মুখটা আমার মুখের কাছে তারপর ফিসফিস করে বলল
" তোকে আমার ভালো লাগে রে বোকাচোদা,"

বলেই আমাকে কিছু বলার সুযোগ না দিয়ে নিজের ঠোঁট দিয়ে আমাকে ঠোঁট কামড়ে ধরল। আমি প্রথমে হকচকিয়ে গিয়েছিলাম , এটা আমার প্রথম চুমু না, ক্লাস ইলেভেনে পড়ার সময় এক বান্ধবীকে চুমু খেয়েছি কয়েকবার কিন্তু সে এভাবে নিজের জিব আমার মুখে ঢুকিয়ে দিত না বা এভাবে কামড়ে চুষে খেত না। আমার বারমুডার মধ্যে শুয়ে থাকা বাড়াটা যেন ফুলতে শুরু করল। আমি ওকে জাপটে ধরলাম। ওর বুকের তুলতুলে দুধ দুটো আমার বুকে মিশে যাচ্ছে, একহাতে আমার মাথার চুল খামচে ধরে চুমু খাচ্ছে নুসরত, ঠোঁটদুটো যেন কামড়ে ছিঁড়ে নেবে, আমি টের পেলাম এই শান্ত গম্ভীর রাগী মেয়েটা আসলে প্রচণ্ড কামুকি , আমার হাত সোজা ওর কোমরে চলে গেল। চুমু খেতে খেতে ও আমার ঘাড়ে গলায় কামড়াতে লাগলো। আমার বাড়ার মাথায় যেন রক্ত উঠে যেতে লাগলো। আমি ওকে আরো শক্ত করে চেপে ধরলাম। ও আমার কানের লতিটা চুষতে চুষতে দাঁত দিয়ে কামড়াতে লাগলো তারপর জীবটা ঢুকিয়ে দিল কানের মধ্যে আমি আর পারলাম না ওর পাছা খামচে ধরলাম।

ও হিসহিস করে আমার কানের কাছে ঠোঁট দিয়ে বলল
"জামা খোল জলদি"

এরপর ১০ সেকেন্ডের মধ্যে দুজনেই সব খুলে পুরো ন্যাংটা হয়ে একে অন্যকে পাগলের মত চাটতে লাগলাম। ওর দুধগুলোকে চটকে চটকে লাল করে দিলাম, ওপর থেকে বোঝা যায় নি কিন্তু ওগুলো আসলে বেশ বড় ৩৪ হবেই হবে, নিপলটা ছোট্ট কিন্তু তার পাশের বলয় অঞ্চলটা বিরাট বড় , বাদামী নিপল মুখে পুরে চুষতে লাগলাম। নুসরত আমার মাথা চেপে ধরে বুক পাল্টাপাল্টি করে দুধ খাওয়াতে লাগলো। মুখে বলে যাচ্ছে " খা, ভালো করে খা, আমার দুদু বড় বড় করে দে"

আমি একটা মুখে পুরে চুষতে চুষতে অন্যটা চটকাতে লাগলাম। কিছুক্ষন পরে দেখি ও আমার বাড়াটা হাতে নিয়ে ডলছে। আমাকে ধাক্কা দিয়ে শুইয়ে দিয়ে নিজে আমার ওপরে চড়ে বসল, বসেই সোজা দাঁত বসিয়ে দিল আমার নিপলে , আমি সুখে আহ করে উঠলাম। আমার নিপল কামড়ে খেতে খেতে জীব বোলাতে বোলাতে নিচে নামতে লাগলো পেটের কাছে এসে, থেমে গেল। আমি অধৈর্য ভাবে তাকালাম ওর দিকে মুখে সেই দুষ্টুমির হাসি, আমাকে অবাক আমার বাড়াটা হাতে ধরে মুখ দিল আমার বিচির থলিতে, প্রথমে জীব বার করে চাটল তারপর মুখে নিয়ে গ্লপ গ্ল প্ করে চুষতে লাগলো আর এক হাত দিয়ে বাড়াটা নাড়াতে লাগলো আমার তো পাগল দশা, এসুখের আমার জানা ছিল না। কিছুক্ষন চেটে উঠে দাঁড়াল। তারপর আমার দিকে পিছন করে ওর পাছাটা আমার মুখের দিকে এগিয়ে আনল ৬৯। এ যে মেঘ না চাইতেই বন্যা, যে পাছা দেখে আমি রোজ খিঁচতাম সেটাই এখন আমার মুখের সামনে, নিজের ভাগ্যকে বিশ্বাস হলো না।

নুসরত বলল
" নে সালা রোজ দেখতিস তো লুকিয়ে নে এবার দেখ সামনে থেকে , "

আমি আর কিছু না বলে দুহাত বাড়িয়ে পাছাটা টেনে বসিয়ে নিলাম আমার মুখের ওপর, ও মনে মনে এটাই চাইছিল এতক্ষন। আমি দুহাতে ডলতে লাগলাম ওর মাখনের মত পোদটা। পুটকির আগায় নাক ঠেকিয়ে নিশ্বাস নিলাম আহহহ কি সুগন্ধ। জীব বার করে চাটতে শুরু করলাম পুটকির বেগুনি ফুটোটা।

"ইশ কি নোংরা ছেলে রে তুই, সালা আমার গুদের আগে ওটা ওটা তোর চোখে পড়ল, চোষ হারামির বাচ্চা ভালো করে চুষে দে আজ।"

নুসরত জোরে জোরে এসব বলতে বলতে জীব দিয়ে আমরা বাড়াটা চাটা শুরু করল। আমি পাগল হয়ে গেলাম, এক হাত দিয়ে ওর গুদে হাত বুলিয়ে দেখলাম ভিজে সপসপ করছে, আমি আমার জিবটা ওর পুটকির মধ্যে ঢুকিয়ে হাতের দুটো আঙ্গুল ওর গুদে ঢুকিয়ে নাড়াতে লাগলাম।
নুসরত যেন পাগল হয়ে গেল।

আমার মুখে ওর পাছা চেপে ধরে নাড়াতে লাগলো আরো বলতে লাগল
" উফফ কি হারামির পাল্লায় পড়েছি গো, আমার গুদের বদলে পোদ চুষে খাচ্ছে, উফফ খা সালা ভালো করে খা উফফ মাগো"

আমি কিছুক্ষন চুষে থামলাম, তারপর ওর পাছায় এক জোরে চড় মেরে গুদে মুখ দিলাম, সোজা জীব ঢুকিয়ে নাড়তে লাগলাম, জীবের আগা দিয়ে ঘুরিয়ে ধুরিয়ে A-Z অব্দি লিখতে লাগলাম।

নুসরত যেন তারই বদলা নিতে আমার বাড়াটা কপাৎ করে মুখে পুরে নিল, তারপর জীব দিয়ে আগাটা ঘষে ঘষে গলায় ঠেলতে লাগলো। আরামের চোটে আমার চোখে অন্ধকার হয়ে গেল, আমি প্রাণ পনে ওর গুদ চুষে যেতে লাগলাম।

এক হাতে ওর পাছায় মারছি আর অন্য হাতে ওর ক্লিট রগড়ে দিচ্ছি। নুসরত আমার বাড়াটা গোটাটা গিলছে গলা অব্দি অবার উগরে দিচ্ছে, বিচি হাতে নিয়ে টিপছে জোরে । আমার রস বেরিয়ে যাবে যাবে অবস্থা তাও হার মানছি না গুদে জীব ঘুরিয়ে যাচ্ছি। একটা পর্যায়ের পর বুঝলাম আর পারবো না, গুদ থেকে মুখ বার করে কোনরকমে বললাম
" ছাড় আমার এবার বেরিয়ে যাবে"

নুসরত একবার মুখ ফিরিয়ে আমাকে দেখল তারপর গোটা বাড়াটা আরো জোরে গলায় নিতে লাগলো, ওক ওক করে শব্দ হচ্ছে রীতিমত। আমি বুঝলাম ও মুখে রস বার করেই ছাড়বে। আমিও মন দিলাম গুদে, জিবটা পুরোটা ঢুকিয়ে দিলাম আর ক্লিটটা ঘষতে লাগলাম, নুসরত চটপট করতে লাগলো,আমার বাড়ার ডগে ওর আলজিবটা ঠেকছে, আমি আর পারলাম না টের পেলাম আমার বিচি সুড়সুড় করছে আমার রস বেরোলো বলে, কোন রকমে গুদে যতদূর সম্ভব জিবটা গুঁজে দিয়ে ওর পাছার ফুটোয় একটা আঙ্গুল ঢুকিয়ে দিলাম , নুসরত ওক ওক করে একটা শব্দ করতে করতে আমার বিচি থলিটা চটকে দিল, মানুষের শরীর তো, আমি আর পারলনা না গলগল করে ওর গলায় রস বার করে দিলাম, এইদিকে আঙ্গুলটা পুরোটা পুটকির মধ্যে ঢুকিয়ে দিলাম, টের পেলাম ওর গুদ থেকে হুহু করে একটা তরল কষা নোনতা রস গড়িয়ে পড়ে আমার মুখ ভিজিয়ে দিচ্ছে।

আমি হাঁ করে গিলতে লাগলাম। ঐদিকে আমার বাড়া দিয়ে তখনও রস বেরোচ্ছে। নুসরত নিজের শরীরটা আমার ওপর ছেড়ে দিল, আমার মুখে নিজের গুদ গুঁজে দিয়ে আমার থাইয়ের ওপর মাথা রেখে চুকচুক করে বাড়াটা থেকে চুষতে লাগলো।

ট্রেনটা আস্তে হল, বুঝলাম একটা স্টেশন আসছে , সম্ভবত আসানসোল।

( চলবে)

পাঠকের মতামত প্রয়োজনীয়....
 

Users who are viewing this thread

Back
Top