What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
পর্ন নায়িকার সাতকাহন-০১ by zakiaaziz

ভাইভাবীর সংসারে খেয়েপড়ে কোনো রকমে বেঁচেছিলো লাবনী। ঘাড়ের বোঝা হালকা করতে তারা ইন্টারমিডিয়েট পড়ার সময় লাবনীকে এক মাতাল-লম্পটের সাথে বিয়ে দিয়েদিলো। বিনিময়ে লম্পট স্বামী ভাইভাবীকে প্রচুর টাকাও দিয়েছিলো। তারপর লাবনী সাতআট মাস মাতাল স্বামীর সব অত্যাচার সহ্যকরে মুখবুঁজে পড়েছিলো। কিন্তু আজ রাতে লম্পট স্বামী যখন তাকে মাতাল বন্ধুর সাথে শুতে বললো তখন লাবনী প্রতিবাদী হলো আর ফল পেলো সাথেসাথে। ওরা প্রথমে মারধর করলো তারপর করলো ধর্ষণ আর সব শেষে বাসা থেকে বেরকরে দিলো।

রাত গভীর। টিপটিপ বৃষ্টি পড়ছে। লাবনী অনিশ্চিত গন্তব্যের দিকে হেঁটে চলেছে। শরীর মন অবসন্ন, ক্লান্ত। কারো কাছে অভিযোগ করবে বা আত্নহত্যা সেই সাহসও তার নেই। অনিশ্চিয়তায় ভরা সামনের দিনগুলির কথা চিন্তা করে আতঙ্কীত বোধ করলো লাবনী। রাস্তা পেরুতে গিয়ে সে গাড়ীর সাথে ধাক্কা খেলো। এরপরে আর কিছুই মনে নেই তার। জ্ঞান ফিরলো প্রায় ৪/৫ ঘন্টা পরে।

সুসজ্জিত ঘরে একটা খাটে শুয়ে আছে লাবনী, শরীর চাদরে ঢাকা। আস্তে আস্তে হুঁশ ফিরছে। চারদিকে তাকিয়ে মনে হলো স্বপ্ন দেখছে। অজান্তেই হাত চলেগেলো চাদরের নিচে। উলঙ্গ শরীরে হাত পড়তেই আবার আতঙ্ক গ্রাস করলো। চোখ বুঁজে ফেললো লাবনী, শরীরে কাঁপুনী ধরেগেছে। এসময় সে কপালে নরম হাতের ছোঁয়া অনুভব করলো। মিষ্টি স্বরে কেউ ওর সাথে কথা বলছে। কোমল কন্ঠি মহিলা তাকে আদর করে সুপ খাওয়ালো, বললো ভয় পেয়োনা, নিশ্চিন্তে ঘুমাও। লাবনী আবার গভীর ঘুমে তলিয়ে গেলো।

সাভার থেকে ছেলের সাথে বাড়ী ফিরছিলো শিল্পা আর ওর গাড়ীতেই ধাক্কা খায় লাবনী। ভয় পেলেও ছেলের পরামর্শেই লাবনীকে বাসায় নিয়ে আসে শিল্পা। এখানেই তার পরিচর্যা করে। গালেমুখে দুচারটা আঘাতের চিহ্ন থাকলেও সেটাকে ওরা কার এ্যকসিডেন্টের ফল হিসাবেই ধরে নিয়েছিলো। অন্যকিছু কারো মাথাতেই আসেনি। জ্ঞান ফেরার পরে লাবনীও লজ্জা আর ভয়ে কাউকে কিছু বলেনি। পরে যখন শিল্পাকে সব খুলে বললো তখন আর কারো কিছু করার নেই। একয়দিনে সব চিহ্ন লোপট হয়েগেছে।

তবে শিল্পাও একেবারে ছেড়ে দেয়ার পাত্রী নয়। খুঁটিয়ে খুঁটিয়ে লাবনীর লম্পট স্বামী আর রেপিস্ট বন্ধুর খুটিনাটি জেনেনিলো। এরপর সাংবাদিক আর পুলিশের কাছে গোপনে লাবনীর মিসিংএর সংবাদ দিলো। সাংবাদিকেরা হুলুস্থুল বাধিয়ে দিলে পুলিশি এ্যকশনে নামলো। লাবনীর স্বামী আর সেই কালপ্রিট বন্ধু এখন খুন, গুম আর ধর্ষণের অভিযোগে জেলহাজতে পচছে।

ইতিমধ্যে ৮/৯ মাস পেরিয়ে গেছে। লাবনীকে একটা সেফহোমে পাঠানোর চিন্তাভাবনা করেছিলো শিল্পা। শুনেই লাবনী কেঁন্দেকেটে হুলুস্থুল কান্ড বাধিয়ে দিয়েছিলো। তারপর থেকে লাবনী এবাড়ীতেই আছে, তবে শিল্পা তাকে পুরোটাই পাল্টে ফেলেছে। লাবনী এখন শিল্পার বিউটিপার্লারে জিন্স, টি-শার্ট পরে রিসেপশনে বসে। ওর চুলের স্টাইলও বদলে ফেলা হয়েছে। শিল্পা আর ওর ছেলে শিপলুর প্রচেষ্টায় লাবনী এখন কেতাদুরস্ত ভাষায় কথাবার্তা বলে। ওর এতটাই পরবর্তন ঘটেছে যে সামনে দিয়ে হেঁটে গেলে জেলবন্দী স্বামী এমনকি ভাইভাবীও তাকে চিনতে পারবে না।
একসপ্তাহ হলো শিল্পা দেশে নেই, থাইল্যান্ড গিয়েছে। পার্লারের জন্য কেনাকাটার সাথে কিছু ব্যক্তিগত কাজও আছে। শিল্পার বাড়ীতে নিঃশঙ্কোচ চলাফেরা লাবনীর, এমনকি পোষাকআশাকেও শিল্পার মতোই ক্যাজুয়াল। এখন যেমন সে একটা ছোট ঝুলের ফতুয়া আর থ্রী কোয়ার্টার পাজামা পরেছে। মাঝেমাঝে আরো খোলামেলা ড্রেস পরে। এসব পরতে তার ভালোই লাগে। অথচ একটু সাজগোজ করলেই স্বামী বেশ্যামাগী বা আরো নোংরা ভাষায় গালিগালজ করতো, গায়ে হাত তুলতো।

লাবনী শিপলুর বেডরুমে ঢুকলো। শিপলু বিছানায় শুয়ে ফ্যাশন ম্যাগাজিনের পাতা উল্টাচ্ছে আর কানে হেডফোন লাগিয়ে মোবাইলে কথা বলছে। লাবনীকে দেখে ইশারায় বসতে বললো। লাবনী নিঃসঙ্কোচে শিপলুর পাশে বসে ম্যাগাজিনটা নিজের হাতে নিলো। ম্যাগাজিনের পাতায় পাতায় রূপবতী মেয়েদের ছবি। অদ্ভুৎ মেকআপ আর স্টাইলিশ চুলের বাহার, কেউকেউ খুবই স্বল্পবসনা। এবাড়িতে ফ্যাশন ম্যাগাজিনের ছড়াছড়ি। লাবনী ম্যাগাজিনের পাতা উল্টে চলেছে। হাউ সুইট..মুভি..সেক্স..পর্ন..ফিনিস ইওর মুভি..বাই মাম্মি..কিস ইউ মাম্মি শব্দগুলি লাবনীর কানে আসছে। একটু পরেই মা-ছেলের কথা শেষ হলো।

শিপলু নিজেও মেকআপ আর্টিস্টের কাজ করে, এবিষয়ে ওর ট্রেনিং নেয়া আছে। লাবনী খেয়াল করেছে মেয়েরা তাকে দিয়ে মেকআপ করাতে পছন্দ করে। লাবনীর নজর ম্যাগাজিনের পাতায় আটকে আছে। একটা মেয়ে নগ্নবক্ষে পোজ দিয়েছে। এমন ছবি দেখলেই লাবনীর ফাঁপড় লাগে, দম আটকে আসে। মনে চঞ্চলতা জাগে, যৌন উত্তেজনা সারা শরীরে ঝাঁপিয়ে পড়ে।
'লাবনীর কি এমন মেকআপ চাই?'
'না বাবা না, আমার এসব চাই না।' ইদানিং শিপলুর কথা মনে হলেও তার অমন অনুভূতি হয়। শরীরের চঞ্চলতা আড়াল করতে লাবনী উঠে দাঁড়ালো। বললো,'ডিনার করবে চলো।' শিপলু আর শিল্পাই তাকে তুমি বলা শিখিয়েছে।
'আরে ভাই একবার সেজেই দেখোনা।' শিপলু লাবনীর হাত ধরে বিছানায় বসালো। 'তুমি কি কম সুন্দরী নাকি? চাইলে তুমিও এদের মতো মডেল হতে পারবে।'
'মডেল হয়ে আমার কাজ নাই। তোমরা না থাকলে এতোদিনে আমি কোথায় ভেসে যেতাম।' পার্লারে মেকআপ নিতে আসা মেয়েদেরকে আলাপ করতে শুনেছে, মডেলিং করে কেউকেউ অনেক টাকা রোজগার করে।
'অতীতটা তুমি কি কোনোভাবেই ভুলতে পারো না?' শিপলু মৃদু ধমক দিলো তারপর লাবনীর হাতধরে ড্রেসিং টেবিলের সামনে বসিয়ে কোমল সুরে বললো,'চুপচাপ বসে থাকো। আজ আমি তোমাকে সাজাবো।'

লাবনী চুপচাপ বসে আছে। শিপলুর হাত চলছে। পাফ আর ব্রাসের সাথেসাথে আঙ্গুলের ডগা লাবনীর গাল, ঠোঁট, চোখের পাতা ছুঁয়ে যাচ্ছে। ভুলতে বসা কামসঙ্গীতের মূর্ছণা লাবনীর শরীরে জেগে উঠছে, ওটা আস্তে আস্তে বাড়ছে। চোখমুখের পরিচর্যা শেষে শিপলুর দশ আঙ্গুল এখন লাবনীর চুলে ব্যস্ত সময় পার করছে। কপালের দুপাশে একগুচ্ছ চুল নিয়ে দ্রুত হাতে দুইটা চিকন বেনী গাঁথলো। এরপর অবশিষ্ট চুল নিয়ে একটা পনি টেইল তৈরী করলো। শিপলুর কাজ এখনো শেষ হয়নি। একটা সিল্কএর টাই দিয়ে লাবনীর দুচোখ আলতো করে বেঁধে দিলো।

লাবনী স্থীর হয়ে বসে ভাবছে 'এরপরে কি'? ঘাড়ের উপর শীতল স্পর্শ অনুভব করে ওর শরীর কেঁপে উঠলো। পরক্ষণেই খসখস আওয়াজ শুনে বুঝলো কেঁচি দিয়ে ওর টি-শার্ট পিঠ বরাবর লম্বালম্বী কেটে ফেলা হচ্ছে। লাবনী বাধা দেয়ার শক্তি হারিয়ে ফেলেছে তবে একটুও আতঙ্কীত নয়, বরং উত্তেজিত। কাঁচির কাজ শেষ, শিপলু এবার লাবনীর হাত গলিয়ে টি-শার্ট খুলেনিলো, তারপর ব্রা। শিপলু একটিবারও নগ্ন ন্তনে আঙ্গুল ছোঁয়ায়নি কিন্তু নরম ব্রাসের ছোঁয়ায় লাবনীর শরীরে যৌনঅনুভুতি জেগে উঠছে। বোঁটা দুইটার ধীরে ধীরে শক্তহয়ে উঠা সে ঠিকই টেরপেলো। দুই স্তনের উপর আরো কয়েক সেকেন্ড ব্রাসের কারুকাজ চললো। তারপর সব চুপচাপ।

লাবনীর মনে হলো অনন্তকালের জন্য সবকিছু থেমকে গেছে। শিপলু লাবনীর চোখের বাঁধন খুলেনিলো। লাবনী বারকয়েক চোখ পিটপিট করলো তারপর স্থির দৃষ্টিতে আয়নায় নিজের আবক্ষ নগ্ন প্রতিবীম্বের দিকে তাকিয়ে রইলো। রূপদর্শনে নিজেরই দম আঁটকে আসছে লাবনীর। বিভিন্ন এঙ্গেল থেকে শিপলু ওর ছবি তুলছে। একটুও বাধাদিতে ইচ্ছে করছেনা লাবনীর বরং ভিতরে ভিতরে প্রচন্ড উত্তেজনা অনুভব করছে। এর শেষ পরিণতী কি সেটাও তার জানা আছে আর এতে তার একটুও আপত্তি নাই। সিমাহীন যৌনক্ষুধা অভুক্ত শরীরকে বিছার মতো কাটছে।

লাবনীকে দাঁড় করিয়ে পরনের অবশিষ্ট কাপড়টুকুও খুলেনিলো শিপলু তারপর তাকে বিছানায় শুইয়ে দিলো। ওর নজর লাবনীর গুদের দিকে। সে প্রথম দিন দেখেই বুঝেছিলো এমন লোভনীয় যোনী সচরাচর দেখা যায়না। মুখ বাড়িয়ে গুদের দু-ঠোঁটের মাঝে শিপলু চুমুক দিলো। সাথেসাথে যোনী রসে মুখ ভরে গেলো। দ্বিতীয় চুমুক দেয়ার আগে জিভ আর মুখে লেগে থাকা যোনী রসের স্বাদ অনুভব করার চেষ্টা করলো। আহ দারুণ! শরীর মাতাল করা এমন তীব্র স্বাদ সে আগে কখনো পায়নি। শিপলু আবার লাবনীর যেনী কুপে ঝাঁপিয়ে পড়লো।

শিপলু গুদ চাঁটছে, লাবনী বিছানায় শুয়ে কাতরাচ্ছে। দুধের বোঁটায় চুমা আর চুষাচুষি দিয়ে শুরু হয়েছিলো তারপর থেকে শরীরজুড়ে চলেছে চাঁটাচাঁটি। এখন যোনীর উপর চলছে শিপলুর জিভ আর ঠোঁটের মধুর অত্যাচার। প্রকৃত সঙ্গমসুখ কেমন হয় লাবনীর তা আদতেই জানানেই। বাসরশয্যাতেই তার ভয়ঙ্কর অভিজ্ঞতা হয়েছিলো। বিছানা হয়ছিলো রক্তাক্ত। তারপর প্রতি রাতেই হয়েছিলো স্বামীর ধর্ষণের শিকার। কিন্তু এখনকার অভিজ্ঞাতা একেবারেই অন্যরকম। মেয়েদের যোনী কেউ যে চাঁটতে পারে তা লাবনীর ধারণাতেও ছিলোনা। তবে ওর খুব ভালোলাগছে। যোনীর ভিতরে জিভ ঘুরিয়ে ফিরিয়ে চুষার সময় শরীরের সুখ অসহনীয় হয়ে উঠলে লাবনী না চেঁচিয়ে থাকতে পারছেনা। এতে সুখ যেন আরো বাড়ছে। এমনটা হলে সারাজীবন গুদ চাঁটাতে তার আপত্তি নাই।

বস্ত্র হরণের সাথেসাথে লাবনীর লজ্জা হরণও ঘটেগেছে। উলঙ্গিনী লাবণী বিছানায় শুয়ে শিপলুর দিকে নির্লজ্জ দৃষ্টিতে তাকিয়ে আছে। শিপলু মেঝেয় দাড়িয়ে কনডম পরছে। দেখে মনে হচ্ছে ওর ধোনটা অনেক বড়। স্বামী যখন সঙ্গমে নামে ধর্ষণ করতো লাবনী তখন যন্ত্রণায় ঠোঁটচেপে কাতরাতো। মারের ভয় আর ঘেন্নায় কাঁপতো। শিপলু এখন কতো যত্ন নিয়েই না ওর দুধ দুইটা নাড়াচাড়া করছে। কিন্তু স্বামী ওর শরীরটা ভোগ করার সময় দুধ দুইটা এতো জোরে মুচড়াতো যে ব্যাথায় দুচোখে জল এসে যেতো। মার খাবার ভয়ে মুখ বুঁজে সব সহ্য করতো।

লাবনীর স্বামী ছিলো অসম্ভব সঙ্গমলিপসু কিন্তু আসল কাজে ছিলো একেবারেই দুর্বল। দু'মিনিটেই বীর্য্যপাত করে দিতো। ফলে স্বামীর কাছ থেকে কখনোই যৌন তৃপ্তি পায়নি।। তাই লাবনী এখন শরীর-মন দিয়ে সঙ্গম চাইছে। চাইছে শিপলুর কনডম পরানো জিনিসটা ওর শরীরে প্রবেশ করুক। যোনী এঁফোর-ওফোর করেদিক। নিজের অজান্তেই সে দুইপা ছড়িয়ে দিলো।

লাবনীর গুদের ঠোঁট দুইটা দুপাশে একটুখানি সরেগেছে। গুদের লালচে মুখ শিপলুকেও যেন মোহবিষ্ট করেছে। সে সামনে এগিয়ে গেলো। এরপর শিপলুর ধোন যখন শরীরে প্রবেশ করলো লাবনী কামানন্দে খাবিখেতে লাগলো। অভিজ্ঞ শিপলু শৈল্পিক ছন্দে লাবনীকে চুদছে। ওর লিঙ্গদেহ লাবনীর যোনিপথে সাবলীল গতিতে ঢুকছে আর বাহির হচ্ছে। লাবনীর মনেহলো মেয়েদের মেকাপের সময় শিপলু তাদের চুলের ভিতরে যেভাবে পরম যতনে আঙ্গুল চালায়, এখন সেভাবেই তার যোনীর ভিতর ধোন চালাচালি করছে। গুদের ভিতরে পুরুষাঙ্গের অবিরাম ঘষাঘষি লাবনীকে পাগল করে দিচ্ছে। চুদাচুদির সময় পুরুষকে কিভাবে সহযোগীতা করতে হয় তা লাবনীর কখনোই শেখা হয়নি। সে শুধু চার হাতপায়ে শিপলুকে শক্ত করে আঁকড়ে ধরলো।

গুদের ভিতর লিঙ্গের ঘর্ষণে কতবার চরম মূহুর্ত এসেছে আর কতবার জ্ঞানহারা হয়েছে লাবনীর মনে নেই। তবে কনডম পরা থাকলেও শিপলুর বীর্যস্খলন সে ঠিকই বুঝতে পারলো। এসময় স্বামী মুখথুবড়ে পড়তো কিন্তু শিপলু একইসাথে আদর আর সঙ্গম চালিয়ে গেলো। তারপর সঙ্গম তৃপ্ত দুই যুবক-যুবতী পরস্পরকে জড়িয়ে ধরে চুপচাপ শুয়ে থাকলো। কিন্তু ওদের শরীরের খিদা মনে হয় একটুও মিটেনি। শিপলু কনডম পাল্টালো তারপর দুজন আবার তুমুল সঙ্গমে মেতেউঠলো।

পরবর্তি দুঘন্টায় ওরা এক-দুইবার নয় তিন-তিনবার সঙ্গম করলো। শিপলু লাবনীকে বারবার উত্তেজিত করলো আর লাবনীও প্রতিবার অভূতপূর্ব সাড়া দিলো। যৌনকামনা, যৌন অনুভূতি তারও আছে আর ভালোমতোই আছে। কিন্তু স্বামীর অমানবিক আচরণের কারণে সেসব কখনোই ডানা মেলতে পারেনি। আজ শিপলুর আদর সোহাগে জমাটবদ্ধ সব যৌনকামনা, যৌন অনুভূতি বানের জলের মতো শরীর ছাপিয়ে বেরিয়ে আসতে লাগলো। ওর অবস্থা এমন যেন শরীরের ক্ষিদা কিছুতেই মিটছেনা।

লাবনীর নগ্ন স্তনে মাথা রেখে শিপলু শুয়ে আছে। লাবনী ওর চুলে চিরুনির মতো আঙ্গুল চালাচ্ছে। এই মূহুর্তে আরেকজনের কথাও খুব মনে পড়ছে শিপলুর। লাবনী ছাড়া সে শুধুমাত্র এই মেয়েটার সাথেই সঙ্গম করেছে, এখনো নিয়মিত সেক্স করে। লাবনীর সঙ্গও তার খুব ভালোলাগছে। জড়িয়ে ধরে নগ্ন স্তনে নাকমুখ ঘষছে এসময় লাবনীর প্রশ্ন কানে এলো।
'তুমি কি আর কারো সাথে সেক্স করো?'
'করি।' শিপলু মাথা ঘুরিয়ে লাবনীর স্তনের বোঁটায় আস্তে কামড় দিলো।
'কার সাথে, পার্লারের কেউ?' লাবনীর বুকে একটু চিনচিনে ব্যাথার অনুভূতি।
'হুঁ।' ছোট্টকরে উত্তরে দিয়ে শিপলু লাবনীকে চুমাখেলো। মনেমনে সে হাসছে।
'আমাকে বলবে, কে সে?' পার্লারে আরো তিনটা সুন্দরী মেয়ে আছে। লাবনী ভাবছে কে হতে পারে?
'আম্মু ফিরে আসুক তখন পরিচয় করিয়ে দিবো।'
উত্তরটা লাবনীর কাছে বড়ই অদ্ভুৎ ঠেকলো। কিন্তু শিপলুর আদর তাকে ভাববার মতো সময়ই দিচ্ছেনা। যোনীমুখে লিঙ্গের উপস্থিতি তাকে সবই ভুলিয়ে দিলো। শিপলুর আহবানে লাবনী আবার নিজেকে সমর্পণ করলো।

ডিনারের কথা দুজন যেন ভুলেই গেছ। লাবনীকে পিছন থেকে জড়িয়ে ধরে শুয়ে আছে শিপলু। ডানহাতে স্তন জোড়া নাড়াচাড়া করছে। কোনো কথা বলছেনা লাবনী। পুরুষের আদরের মহাত্ন সে এই প্রথম অনুভব করছে। শরীরের প্রতিটা কোষ নিংড়ে আনন্দধারা ঝর্ণার মতো যোনীমুখ দিয়ে বেরিয়ে আসছে।
'লাবনী, তুমি কি রাগ করেছো?'
'কেনো?'
'তোমার সাথে এসব করলাম বলে।'
'আমার ভয় লাগছে, আপু জানলে আমাকে হয়তো বাসাতেই থাকতে দিবেনা।'
'এমনটা কখনোই হবেনা, তুমি শুধুশুধু দুশ্চিন্তা করছো।'
'তবুও খুব ভয় লাগছে আমার।'
'তাহলেতো এখনি তোমার ভয়ভাঙ্গাতে হয়।' শিপলু বালিশ জড়ো করে তাতে পিঠ রেখে একহাতে লাবনীকে বুকের পাশে টেনে নিলো। আরেক হাতে সে মোবাইলের বাটন টেপাটিপি করছে। একটু পরেই মোবাইলের পর্দায় শিল্পাকে দেখাগেলো। আতঙ্কিত লাবণী চোখ বুঁজে ফেললো। সে টেরপেলোনা যে, শিপলু তখন মাকে ওদের আলিঙ্গনাবদ্ধ উলঙ্গ দেহের ছবি দেখাচ্ছে। তবে সে মা-ছেলের অদ্ভুত কথোপকথন শুনতে পেলো।
'বাবাই তুমি লাবনীর সাথে জোরাজুরি করোনিতো?'
'ওহ নো মাম্মি দুজনের ইচ্ছাতেই এটা হয়েছে। এন্ড সী ইনজয়েড ইট।'
'ওক্কে, বাট ডোন্ট ফরগেট এবাউট প্রোটেকশন।'
লাবনী এরপর শিল্পার মধুর কন্ঠ শুনতে পেলো। 'দুষ্টু মেয়েটা দেখছি খুবই লজ্জা পেয়েছে। আমার দিকে একটু তাকাও..আচ্ছা থাক থাক তাকাতে হবেনা। ফিরে আসি তখন কথা হবে..গুডবাই সুইট গার্ল।' লাবনী কি বলবে, সে তখন শরমে মরেযাচ্ছে। মা-ছেলের আরো কিছুক্ষণ ইংরেজিতে কথোপকথন চললো, লাবনী যার কিছুই বুঝতে পারলোনা।

শিপলুকে জড়িয়ে ধরে আবেগে আপ্লুত লাবনী ভাবছে স্বামী ওর সাথে সবসময় এমনকি বিছানায় পশুর মতো আচরণ করতো। যদি ভালোবেসে দুটো কথা বলতো তাহলেও হয়তো তাকে ক্ষমা করতো। কিন্তু টাকার বিনীময়ে বন্ধুকে দিয়ে তাকে ধর্ষণ করিয়ে সে সব সীমা অতিক্রম করেছে। শিপলু ঠিকই বলেছে শরীরটা তার, আর এটাকে ইচ্ছেমতো ব্যবহার করার অধিকারও তার নিজের। কামাগ্নি লাবনীকে গ্রাস করছে। সে শিপলুর ধোন মুঠিতে চেপে ধরলো।

(চলবে)
 

Users who are viewing this thread

Back
Top