What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,244
Messages
15,924
Credits
1,440,354
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
ভগ্নিপতি by gorav1352

নমস্কার আমার চোদনখোর এবং চোদনবাজ বন্ধু ও বান্ধবীরা। আজ আমি নতুন গল্পের সিরিজ চালু করতে চলেছি। আশা করি সবার চাহিদা মেটাতে পারবো। যেহেতু এই সাইডে প্রতিনিয়ত গল্প লিখে পাঠাছি তাই সবার কাছে ফিডব্যাক চাইবো। ইচ্ছুক পাঠক-পাঠিকাগণকে মতামত জানাতে অনুরোধ রাখছি।

পাঁচদিনের ট্রেনিং এর ইতি টেনে আবীর ক্লান্ত অবস্থায় বাসায় পৌঁছালো। সাড়ে দশটা নাগাদ আবীর দরজায় কলিংবেল বাজাতেই সোমা দরজাটা খুলে দেয়। সোমা হচ্ছে আবীরের একমাত্র শালাজ, আবীরের একমাত্র শালা সুজয়ের অতীব রুপসী বৌ, খুবই ফর্সা ও স্লিম, মেদহীন শরীর মনে হয় যেন ছাঁচে গড়া (২৮-২৬-২৮) ফিগার, এক কথায় বললে স্বর্গের অপ্সরাই বলতে হয়।

সোমার মত সুন্দরী বৌ পাওয়া তা ভাগ্যের কথা! আবীরের বোকা ভালমানুষ শালার ভাগ্যের উপর ঈর্ষ্যা হয়, কোথায় এবং কি ভাবে তপস্যা করেছিল কে জানে, যার ফলে এইরকম একটা সুন্দরী বৌকে চোদার ভাগ্য করে এসেছে।
সোমা অত্যধিক স্মার্ট, ইয়ার্কি মারলে সুন্দর জবাব দেয়। ও বেশী সময় শাড়ি, শালোয়ার কামীজ, ঘাঘরা চোলী পোশাকই পরে থাকে যার ভেতর থেকে ওর ঐশ্বর্য গুলো ভাল ভাবেই দেখা ও বোঝা যায়।

আবীর সোমাকে দেখে বললো
– কি ব্যাপার সোমা আজ এই গরিবের কুটিরে। তা আমার শালা কি শেষমেশ এই গরিবের কুটিরে পা রাখলো বুঝি?

সেই সময় রিমা রুম থেকে চেঁচিয়ে উঠলো
– না না। তোমার শালা তার বউকে দিয়ে কোথায় যে চমপট দিলো কে জানে?
– মনে হয় তোমার ভাই কারো প্রেমে পরেছে, তাই এতো সুন্দরী বউকে ঘুরতে পাঠিয়ে নিজেই অন্য মেয়েকে পটাতে চলে গেলো নাকি দেখো?
– ধ্যাত তুমি কি বলছো?
– হুম দেখো সাবধান। তা সোমা, আমার শালা কি মনে তার ভগ্নিপতির কাছে তার বউকে গোচ্ছিত রাখলো নাকি।
– হা হা হা, দাদা আপনি না কি বলেন?

রিমা রুম থেকে বেরিয়ে এসে আবীরকে জড়িয়ে ধরে বললো
– একবার ও বুঝি বউয়ের কথা মনে পরলো না!
– তা কেনো হবে? দশটা নয় পাঁচটা নয় একটামাত্র বউ। তাকে কিভাবে ভুলা যায়।
– দাদা রোমান্টিক কথা রেখে জান হাত মুখ ধুয়ে আসুন। আমি আপনার জন্য খাবার বেরে দিচ্ছি।

আবীর ফ্রেশ হয়ে খাওয়া দাওয়া সেরে রুমে গেলো শুতো। সেই সময় রিমা আবীরের বুকে মাথা রাখলো।
– রিমা, মিমি কোথায়?
– ও ঘুমাচ্ছে।
– তো সোমা কোথায় শুবে?
– ও মিমি শুবে।
– কি গো সোনা আজ হবে নাকি।
– পাশের রুমে সোমা আছে!

আবীর রিমাকে জড়িয়ে ধরে- থাকুক তাতে কি, কতদিন আমার বউকে আদর করিনা। বলে রিমাকে ঘুরিয়ে আবীর নাইটির উপরে রিমার ৩৬ সাইজের মাই টিপতে লাগলো।
– উফ আস্তে।

আবীর আস্তে করে রিমার বুকের ওপর উঠে গেল। আর হাত দিয়ে রিমার মাই দুটো দলাই মলাই করতে লাগল।
– উফ আস্তে। ব্যাথা লাগে তো।
– বিয়ের এত বছর পরেও তুমি কতো সেক্সী বউ আমার!

রিমা তার ঠোঁট দুটো এগিয়ে দিয়ে চকাস চকাস করে আবীরের ঠোঁট চুষে যাচ্ছিল। আবীর ঠোঁট চুষতে চুষতে খাট থেকে নেমে দাড়িয়ে পরলো আর রিমা আস্তে আস্তে তার ব্লাউজ আর শাড়ি খুলে শুধু সায়া পেঁচিয়ে কোমরের ওপরে তুলে পা ফাঁক করে শুয়ে পরল। রিমার গুদের চার পাশে ঘন কালো বালে ভরা। আর ওই বালের নিচে লুকিয়ে ছিল রিমার হালকা কালো গুদটা। দেখে মনে হচ্ছে রস গড়িয়ে পরছে আর রিমার কালো গুদটা চিকচিক করছে। রিমা তার বাম হাতের দুটি আঙ্গুল দিয়ে গুদের ওপরের বাল সরিয়ে গুদটা চিরে ধরলো।

আবীর পরনের পেন্টা খুলে ফেলেছে আর ষোল মাছের মতো দশ ইঞ্চি লম্বা বাঁড়াটা কচলে কচলে খাড়া করছে আর রিমার গুদের দিকে তাকিয়ে মুচকি হাসছে।
– কিগো আর কতো দেরি করবে, একবার ঢুকালে তো আর আধ ঘণ্টার আগে নামবে না।

আবীর- দাঁড়াও সোনা তোমার জন্য সুখের কাঠি তৈরি করছি। এই বলে আবীর এগিয়ে এসে রিমার দু পায়ের মাঝে গিয়ে দাঁড়াল। তারপর আবীর বাঁড়াটা দিয়ে রিমার গুদের ঠোঁটে ছোঁয়াতে লাগল আর ভগাঙ্কুরে খোঁচাতে লাগল। কিন্তু বাঁড়া গুদে ঢুকাল না। রিমা উত্তেজনায় ছটফট করতে করতে বলল- কী হলো? ঢুকাচ্ছনা কেন?

আবীর হেঁসে বলল- আমি চাই আমি আমার গুদুরানী নিজের হাতে আমায় বরণ করুক।

রিমা বুঝতে পেরে উঠে বসল। হাত দিয়ে আবীরের বাঁড়াটা ধরে বলল- এই, আমার সোনারাজাকে বরণ করেনিলাম। বলে বাঁড়াটাকে নিজের গুদের ভিতর ঢুকাতে লাগল। বাঁড়ার মুণ্ডিটুকু গুদের ভিতরে ঢুকিয়ে রিমা আবীরের দিকে তাকালো। আবীর হেসে ঠোঁটে চুমু খেয়ে বলল- হয়েছে, এবার শুয়ে পর।

রিমা আবার শুয়ে পড়লে আবীর শক্ত হাতে রিমার কোমর জড়িয়ে ধরে হঠ্যাৎ এক ধাক্কায় পুরো বাঁড়াটা ঢুকিয়ে দিল রিমার গুদে। আবীরের দাবান রিমার পাছায় ধাক্কা লেগে "থপাস" করে এক শব্দ হলো। পুরো বিছানাটা কেঁপে উঠল আর রিমার মাইদুটোও পুরো লাফিয়ে উঠল।

রিমা আঃ উফ্ উফ্ করে উঠে বিছানা খামচে ধরল। আবীর আর রিমার বাল পরস্পরের সাথে পুরো মিশে গেছে আর রিমার গুদের ঠোঁট যেন আবীরের বাঁড়া কামড়ে ধরেছে। রিমা ব্যাথা সহ্য করে নিয়ে আবীরের দিকে তাকাল। দেখল আবীর দুষ্টু হাঁসি হাঁসছে।

কিছুক্ষণের মধ্যেই রিমার গুদ গহ্বরে আবীরের আখাম্বা বাঁড়াখানা হারিয়ে গেল। আর রিমা কোত করে উঠলো। আবীর এবার আস্তে আস্তে কোমর ওঠা নামা করতে লাগল।

– আস্তে করো সোনা। তোমার বাঁড়াটা নিতে খুব কষ্ট হয় আমার।
– বিয়ের এত বছর পরেও তোমার গুদটা কতো টাইট।
– তোমার বাঁড়াটাকে সুখ দেওয়ার জন্য আমার গর্ত এখনো টাইট।

আবীর ঠাপের গতি আস্তে আস্তে বাড়াতে লাগলো। আর রিমার চীৎকার বাড়তে লাগল।
– সোমা যদি এসে পরে?
– তবে সে এসে দেখবে আমি কিভাবে আমার বৌকে আদর করছি।
– সত্যি, তুমিই পারবে এমন নোংরামি কথা বলতে। আর কিন্তু এমন করোনা।
– ঠিক আছে আমার গুদুরানী। বলে রিমাকে কোমর ধরে ঠাপাতে শুরু করল।

খাটের কিনারে থাকায় রিমা বিছানায় শুয়ে আছে আর আবীর মাটিতে দাঁড়িয়ে। আবীর হাত দিয়ে রিমার কোমর ধরে আছে আর রিমা পা দিয়ে আবীরের কোমর পেঁচিয়ে বেঁধে আছে। আবীর কোমর ঝাঁকিয়ে রিমাকে ঠাপিয়ে যাচ্ছে আর রিমা আবীরের সাথে তাল মিলিয়ে পাছা দুলিয়ে তার ঠাপ খেয়ে যাচ্ছে। বহুদিন ধরে আবীরের চোদন না খেয়ে রিমার গুদ এঁটে গিয়েছে। তাই তার গুদের ভিতর আবীরের বাঁড়াটা ঢুকাতে শক্তি প্রয়োগ করতে হচ্ছিল।

এবার আবীর রিমাকে বলল ডগি ষ্টাইলে হয়ে যেতে। রিমা বিছানায় দুপা দিয়ে ডগি স্টাইলে গেল আর আবীর মুখ থেকে একগাদা থুথু হাতে নিয়ে রিমার গুদে মাখিয়ে দিয়ে বাঁড়াটা ধরে পেছন থেকে ঢোকাতে লাগলো। আবীর এক ঠাপে পুরোটা ঢুকিয়ে দিল আর রিমা কোত করে উঠে গোঙাতে লাগলো।

– আঃ আঃ উফ্ উফ্ চোদো সোনা চোদো। চুদে চুদে ফাটিয়ে দাও আমার গুদ।
– চুদছি গো। তোমার মতো কামুকি মাগী চুদতে খুব মজা গো।
– তুমি আমাকে মাগী বললে কেন? আমি কি তোমার পরী যে মাগী।

আবীর রিমার চুলের মুঠি ধরে ঠাপাতে ঠাপাতে বললো
– ওরে খানকি তুমি পরীকে মাগী বললে আজ তোকে চুদে মেরে ফেলবো।

রিমা আবীরকে রাগানোর জন্য আবার বললো
– আমাকে মেরে ফেললে কাকে চুদবে? তোমার পরীকে?

আবীর রেগে গিয়ে রিমাকে আরো জোরে জোরে ঠাপ মারতে থাকলো। আর রিমা আহআ ঊম্মঊম্ম আঃ আঃ করতে লাগলো।

আবীর হঠ্যাৎ রিমার গুদ থেকে বাঁড়াটা টান দিয়ে বের করে রিমাকে সোজা করে শুয়ে রিমার গুদে বাঁড়া ঢুকিয়ে ঠাপাতে লাগল। রিমা বড় বড় শ্বাস নিচ্ছে আর তার মাই দুটোও ওঠানামা করছে। রিমা আবীরের ঠাপের সুখ পুরোপুরি উপভোগ করছিল। রিমার গুদ থেকে প্রচুর রস বেরোচ্ছিল। আর তাতে আবীরের বাঁড়াটা ক্রমাগত আসা-যাওয়া করায় তার বাঁড়াটা পুরো পিচ্ছিল হয়ে গেল। কতক্ষণ এভাবে চলতে থাকে।

এক পর্যায়ে রিমা গুঙিয়ে উঠলো। শীঘ্রই তার রস ঝরবে। আবীর বুঝতে পেরে বলল- এইতো সোনা, আমারও বের হবে। একসাথে ফেলব। বলে আবীর ঠাপের গতি বাড়িয়ে দিল, আর রিমাও তার মোচড়া-মুচড়ি বাড়িয়ে দিল। সারা রুমে আবীরের হুক-হুক আর রিমার আহআহআহঊম্মঊম্মঊম্মঊম্ম আওয়াজ, আর ঠাপানির "থপ-থপ" শব্দে ভরে গেছে।

আবীর রিমার গুদ থেকে বাঁড়াটা টান দিয়ে বের করে রিমাকে সোজা করে বসিয়ে রিমার মুখের মধ্যে বাঁড়া প্রবেশ করিয়ে চোখ বন্ধ করে মুখ ঠাপাতে লাগল। রিমা এক হাতে আবীরের বাঁড়াটা ধরে খেঁচতে আর চুষতে লাগল। আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ করে আবীর রিমার মুখে ফ্যাদ ঢেলে দিলো। একটু ফ্যাদও রিমা নষ্ট হতে দিল না পুরোটাই চেটে চুষে খেয়ে নিল। আবীরের বাঁড়াটা এখন নরম হয়ে ঝুলে আছে।

আবীর রিমার পাশে শুয়ে বিশ্রাম নিতে লাগল। রিমা এতদিন পর আবীরের এমন চোদন খেয়ে হাঁপাতে লাগল আর পেটের ওপর হাত বোলাতে লাগল। তাই দেখে আবীর বলল- কিগো? পেটে ব্যাথা করছে?
– নাগো, ব্যাথাতো গুদে করছে। মনে হচ্ছে ফ্যাদে পেট ভরে গেছে।
– -এখনও সারারাত বাকি। চাইলে এখন বিশ্রাম নিতে পার।

রিমা জানে আবীরের হাত থেকে নিস্তার নেই। তাই লক্ষী বৌয়ের মতো আবীরের বুকে মাথা রেখে বিশ্রাম নিতে লাগল। আবীরও রিমার শরীরে হাত বুলিয়ে আদর করতে লাগল। রিমার নরম-গরম দেহের ছোঁয়া পেয়ে আবীরের বাঁড়াটা আবার দাঁড়িয়ে গেল। রিমা ধোনে আদর করতে করতে বলল: আমার এখনও ব্যাথা করছে। তুমি ওভাবে ঢুকালে কেন?
– তুমিতো জানো, বাড়ি ফিরে প্রথম রাতে তোমার টাইট গুদ চুদে একদম কুমারীর সতীচ্ছেদ করার মতো মজা পাই। তাই সতীচ্ছেদ করার মতোই বাঁড়া চট করে ঢুকিয়ে দিলাম। আর তুমিও কুমারীর মতোই আনন্দ পেলে কিনা বলো।
– তাতো পেলাম। কিন্তু ব্যাথাতো কম পাইনি।
– ওটা সেরে যাবে। এবার একটুখানি ফ্যাদও বের হতে দিবনা। পুরোটাই তোমার গর্ভে পাঠাবো।
– বাব্বাহ! বাপ হওয়ার জন্য এতো পাগল? পরেতো সব ভোগান্তি আমার একা পোহাতে হবে। তুমিতো বাসায় একটা কাজের লোকও রাখবে না।
– আরে দেখোই না, কি করি আর কি না করি। লাগলে দশটা কাজের লোক রাখব তোমার জন্য।
– ইশ! জমিদারের কথা শুনো। আগে একটা লোক এনে দেখাও, তারপর মানব।

রিমার একথা শুনে আবীর রেগে যাওয়ার ভান করে রিমার মাই কামড়ে ধরল আর পাছায় চিমটি কাটতে লাগল। রিমা আবীরের বুকে কিল-ঘুষি মারতে মারতে খিলখিল করে হাঁসতে লাগলো আর বলল ছেড়ে দিতে। আবীর এক পর্যায়ে রিমাকে ছেড়ে দিল আর জড়িয়ে ধরে চুমু খেতে লাগল। রিমাও আবীরকে জড়িয়ে ধরে অনেকক্ষণ শুয়ে শুয়ে আদর করল।

রিমা শাড়ি টেনে নিজের বুক আর গুদ ঢেকে আস্তে আস্তে হেঁটে বাথরুমে ঢুকে গেল। সুজয়ের রুমটা পার হতেই বাথরুম। রিমা শাড়ি ব্লাউজ খুলে শাওয়ারের নিচে দাঁড়িয়ে স্নান করছে। আবীর বাথরুমের দরজার সামনে দাঁড়িয়ে রিমার স্নান করা দেখচ্ছে।

ভেজা, নগ্ন দেহে রিমাকে অসাধারণ সুন্দরী লাগছে। আবীরের বাঁড়াটা দাঁড়ান দেখে রিমা আবীরের দিকে তাকিয়ে তাচ্ছিল্যের হাঁসি দিল। রিমার স্নান শেষ হয়ে আসছে এমন সময় আবীরের বাঁড়াটা দাঁড়িয়ে গেল। রিমা তা দেখে চিন্তায় গড়ে গেল আর আবীর খুশিতে হাসতে লাগলো।
– আমি কিন্তু আর পারবো না, বলে দিলাম।
– চিন্তা নেই সোনা। আমিই আসছি তোমার কাছে।
– নাগো, আজ আর না, প্লিজ।

আবীর বাথরুমে ঢুকে গেল। সে শাওয়ারের নিচে দাঁড়িয়ে রিমার সাথে ভিজতে লাগল আর রিমার হাতে তার বাঁড়াটা ধরিয়ে দিতে চাইল। কিন্তু রিমা রাজি হলো না। আবীর তখন রিমার হাতদুটো শক্ত করে ধরে দেয়ালের সাথে লাগিয়ে দিল। আবীর তার বাঁড়াটা রিমার তলপেটে ঘষতে লাগল। রিমা নিজেকে ছাড়াতে চাইল কিন্তু পারলনা। রিমার বাঁধা ধীরে ধীরে দুর্বল হয়ে আসল।
– প্লিজ, আমার আর শক্তি নেই। আমি আর চোদাচুদি করতে পারব না।
– কোনো চিন্তা নেই। তুমি আমার কোলে উঠে চোদন খাবে।
– কী বলছ, তুমি পারবে আমাকে অতক্ষণ তুলে রাখতে? এই পিচ্ছিল বাথরুমে পড়ে যাবেতো।
– দাঁড়াও আমি শুকনো কাপড় দিচ্ছি।

আবীর বাথরুমে দাঁড়িয়ে কাপড়ের উপর রিমাকে কোলে তুলে নিল। ওদের শরীর ঝরে পানি পড়ছে। রিমা আবীরের গলা শক্ত করে জড়িয়ে ধরেছে। আবীর রিমার গুদ তার বাঁড়া বরাবর বসালো। বাঁড়াটা সোজা করে রিমার গুদে ঢুকে গেল। এরপর আবীর ঠাপের পর ঠাপ ঠাপ দিতে লাগল। রিমা ক্লান্ত হয়ে আসছে।

আবীর শক্তি দিয়ে রিমাকে জড়িয়ে ধরে ঠাপ দিয়েই চলেছে। আবীরের শরীরে যে এতো শক্তি তা রিমা ভাবতেও পারেনি। রিমা অবাক চোখে আবীরকে দেখতে দেখতে তার ঠাপ হজম করতে লাগল। উত্তেজনায় দুজনেরই মুখ দিয়ে আওয়াজ বের করচ্ছে। কিছুক্ষণেই আবীর ফ্যাদ ছেড়ে দিল। কিন্তু রিমার আরও কিছুক্ষণ লাগল রস খসাতে।
আবীরের পা বেয়ে তাদের ফ্যাদ আর রস গড়িয়ে পড়তে লাগল। রিমার গুদ থেকে আবীর বাঁড়া বের করে রিমাকে নামিয়ে দিল। রিমার গুদে আবীরের ফ্যাদ ভরে আছে। তাই রিমার গুদ থেকে আবীরের ফ্যাদ উপচে পড়তে লাগল।
আবীর নিজের হাতে রিমাকে স্নান করিয়ে দিল আর নিজেও স্নান করে তোয়ালে দিয়ে শরীর মুছে নিল। রিমা এখনো আবীরের দিকে তাকিয়ে আছে।
– কী দেখছ?
– ভাবছি তোমার এতো শক্তি কোথা থেকে এলো?
– আমিও জানিনা। শুধু জানি তোমাকে মন ভরে চুদার জন্য আমার কখনো শক্তির অভাব হবেনা।
– তা তো দেখলামই। এমন ব্যাথা করছে, আমার ভয় হয় তুমি একদিন আমাকে চুদতে চুদতে মেরেই ফেলবে।
– নাগো সোনা। তুমি মরে গেলে আমি কাকে চুদব?
– আর কাকে? যাকে পরদিনই বিয়ে করে আনবে তাকে।
– কিন্তু সে যে রাতের পর সকাল হলেই পালাবে। আর কেউ তোমার মতো আমার চোদন সামলাতে পারবে ভেবেছ?

আবীরের মুখে এমন প্রসংশা শুনে রিমা লজ্জা পেল। আবীর রিমাকে সুন্দর করে কোলে তুলে বিছানায় নিয়ে শোয়ালো। নিজেও পাশে শুয়ে রিমাকে জড়িয়ে ধরে আদর করতে লাগল। রিমাও আবীরকে আদর করে চুমু খেল। তারপর দুজনেই জরাজরি করে ঘুমিয়ে পরলো।

চোখ বন্ধ করতে যাবে এমন সময় মুখের গোঙ্গানি শুনে আবীরের ঘুম ভেঙ্গে গেলো। আবীর উঠে আওয়াজটা কোথা থেকে আসছে সেটা বুঝার চেষ্টা করলো। আবীর রুম থেকে বের যতই সামনের দিকে আগাচ্ছে আওয়াজটা ততই গনিভুত হচ্ছে। আবীর ড্রয়িংরুমে দাঁড়াতে আওয়াজ আরও জোরে জোরে হতে লাগলো। আবীর কান পাতেই শুনে কে কাকে কল দিয়ে কথা বলছে, এই খানকির পোলা তুই ডাক্তার দেখাছিস না কেনো? তোর ভগ্নপতিকে দেখ এসেও স্ত্রীকে যৌনসুখ পুষিয়ে দিলো। আর তুই কি করছিস মাদারীচোদ। আবীর এইসব শুনে অল্প একটু উঁকি দিতেই চোখ রাখলো। সোমা গুদে আঙ্গুলে করতে করতে সুজয়ের সাথে মোবাইলে কথা বলছে!

সোমা কথা বলে যখন হাঁফাতে লাগলো আবীর সোফার দিকে তাকিয়ে দেখলো সোমা শুধু সায়া পরে আছে, এতে সোমার হাঁটুর বেশ উপরেই উঠে গেছে যার ফলে ওর ফর্সা পেলব দাবনাগুলো দেখা যাচ্ছে। সায়াটা আর সামান্য উঠে থাকলে তমার ফর্সা গুহার দর্শনটাও করতে পারতো। সোমার মসৃণ দাবনার উপর হাত বুলাতে আবীরের খূবই ইচ্ছে করছিল কিন্তু তখন সেটা করার সাহস পাইনি। আবীর নিজের রুমে এসে শুয়ে পরলো।

পরেরদিন সকালবেলা রিমা ঘুম থেকে উঠে মিমির জন্য জল খাবার বানাতো লাগলো। এদিকে সোমা এবং মিমি ঘুম থেকে উঠে ফ্রেশ হয়ে নিলো। সোমা এবং রিমা, মিমিকে ব্রেকফাস্ট করিয়ে রেডি করে স্কুল চলে গেলো। মিমি বেরিয়ে পরতেই রিমা এবং সোমা ব্রেকফাস্ট করে নিলো।
– রিমাদি আবীরদা কোথায়?
– ও এখনো ঘুমাচ্ছে। তুই বরং একটা কাজ কর কিছুক্ষণ বিশ্রাম নে।
– আচ্ছা দিদি। এই বলে সোমা ঘুমাতে চলে গেলো। রিমাও বাসার কিছু কাজ করে সেফায় ঘুমিয়ে পরলো।

সাড়ে নয়টায় আবীর ঘুম থেকে উঠে ফ্রেশ হয়ে রিমাকে ঘুম থেকে ঢেকে দিলো। রিমা উঠে আবীরকে ব্রেকফাস্ট দিলো। আবীর ব্রেকফাস্ট শেষ করে রিমাকে কোলে তুলে নিজের রুমে ঢুকে গেলো। এদিকে সোমার মোবাইলে সুজয় কল দিতেই সোমার ঘুম ভেঙ্গে গেলো। সোমা সুজয়ের সাথে কথা বলে রিমাকে খুঁজতে লাগলো। সোমা খুঁজতে খুঁজতে রিমার রুমে ঢুকলো। আবীর আর রিমা দুইজনে চোদাচুদি করার প্ল্যান করছিলো। তাদের দেখে সোমা যখন নিজের রুমে ফিরে যেতে চাইলাম কিন্তু রিমা এবং আবীর কেউই সোমাকে যেতে দিলো না। তিনজনেই খাটে শুয়ে গল্প করতে লাগলো। একটু বাদে আবীর সোমার সামনেই রিমাকে চুদে দেবার প্রস্তুতি নিয়ে ফেললো। সোমার চোখের সামনেই আবীর একটানে রিমার নাইটি খুলে ওকে পুরো ল্যাংটা করে দিল এবং নিজেও পেন্ট এবং গেঞ্জী খুলে পুরো ল্যাংটা হয়ে গেলো। সোমা আড়চোখে লক্ষ করলো আবীরের ঘন কালো কোঁকড়ানো বালে ঘেরা বিশাল বাঁড়াটা শক্ত কাঠ হয়ে আছে, সামনের ঢাকা গুটিয়ে গিয়ে চকচকে বাদামী মুন্ডিটা বেরিয়ে এসেছে এবং উত্তেজনায় উপর নীচে ঝাঁকুনি খাচ্ছে।

রিমা বাল কামিয়ে রেখেছে তাই সরু নরম পাপড়ির মাঝে চওড়া এবং গোলাপি গুদের ভেতরটা ভালভাবেই দেখা যাচ্ছে। আবীর রিমার গুদের চেরায় নিজের বাঁড়াটা ঢুকালো। সোমা চিন্তা করতে লাগলো, রিমাদি কিভাবে সহ্য করবে, কে জানে! আবীর রিমার উপর উঠে রিমার মাই দুটো ধরে টিপতে টিপতে ঠোঁটে ও গালে চুমু খেয়ে বাঁড়াটা ডগাটা গুদের চেরায় ঠেকিয়ে জোরে চাপ দিলো। রিমা "উই মা" বলে চীৎকার দিলো। আবীর গোটা বাঁড়াটা একবারেই রিমার গুদের ভেতরে ঢুকে গেলো। আবীর প্রথম জোরে ঠাপাতে আরম্ভ করলো। চোখের সামনে দিদিকে চুদতে দেখে সোমার কেমন যেন একটা অস্বস্তি হচ্ছিল এবং নিজেই কামোত্তেজিত হয়ে পরছিলো।

হঠাৎ আবীর সোমাকে বললো- এই সোমা, তুমিও দিদির মত ল্যাংটা হয়ে যাও, না! এখন ত আমরা তিনজন ছাড়া কেউ নেই। কালতো গাড়িতে তোমার মাই, গুদ হাত দিয়ে টিপে অনুভব করতে পেরেছিলাম, সেগুলো একটু স্বচক্ষে দেখি! এই বলে আবীর সোমার নাইটি উপর দিকে তোলার জন্য টান দিল। সোমা লজ্জায়- না না, আবীরদা প্লীজ না, এমন করবে না। বলে সোমা দুহাতে নাইটি চেপে ধরলো।

রিমা ঠাপ খেতে খেতে বলল- আরে সেমা, আবীর তোর ভগ্নিপতি, তাই সে তোকে ভোগ করতে পারে! আমি বলছি, তুই একদম লজ্জা করিসনা এবং আবীর যেটা তোর সাথে করতে চাইছে, তাকে সেটা করতে দে! খুব আনন্দ পাবি!
রিমার কথা শুনে সোমা নাইটি থেকে হাত সরিয়ে নিলো। আবীর একটানে সোমার নাইটি খুলে দিয়ে সোমাকে পুরো ন্যাংটা করে দিলো। সোমা লজ্জায় দুই হাতে নিজের চোখ চেপে ধরলো। আবীর বললো- আঃহ সোমা, তোমার প্রতিটি অঙ্গ কি ভীষণ সুন্দর, গো! সবকিছুই যেন ছাঁচে গড়া! তোমার দিদির চেয়ে তোমার মাইগুলো ত বেশ ছোট! মেদহীন পেট, বাল কামানো নরম লোভনীয় গুদ, কলাগাছের পেটোর মত ভারী এবং মসৃণ দাবনা, কচি পাছা, আমার শালাবাবু ত ভালই মাল যুগিয়েছে! যাই হোক, ভগ্নিপতি হিসাবে তোমার যৌবনে ঢলা শরীরের উপর আমারও অধিকার আছে! তাই রিমার পর আমি তোমায় চুদবো প্লীজ সোমা, আজ আর না বোলোনা, আমায় এগুনোর অনুমতি দাও!

আবীরের কথায় সোমা খুব লজ্জা করছিলো। সোমা দাবনা চেপে রেখে নিজের গুদ লুকানোর প্রয়াস করছিলো, কারণ ন্যাংটা হলে দাবনা চেপে রাখলেও গুদের অধিকাংশটাই দেখা যায়। আবীর রিমাকে চুদতে চুদতেই দুই হাতে সোমার দাবনা ফাঁক করে গুদে ও পাছায় হাত বুলাতে লাগলো। আবীরের হাতের ছোঁয়া পেয়ে সোমার শরীরের ভেতর থেকে ৪৪০ ভোল্টের কারেন্ট বয়ে যেতে লাগলো।

আবীর রিমাকে চুদতে চুদতেই সোমার দুটো মাই ধরে টিপতে লাগলো। আবীর সোমাকে চোদার জন্য জোরে জোরে ঠাপ দিতে থাকে। রিমা আহআহ ঊম্মঊম্মঊম্ম ইশঃ ইশঃ আঃ আঃ আঃ উফ্ উফ্ ঊম্মঊম্মআহ করে চীৎকার করতে লাগলো। কিছুক্ষণ বাদেই চরম উত্তেজনায় আবীর বেশ কয়েকটা রামগাদন দিয়ে রিমার গুদের ভেতরে খানিকটা ফ্যাদ স্খলন করলো।

আবীর মুচকি হেসে বললো- রিমা, এইবারে তোমার গুদে সব মাল ঢাললাম না। শালাজের জন্য বেশ কিছুটা বাঁচিয়ে রাখলাম। তা নাহলে সে কিইবা মনে করবে, ভগ্নিপতি এত গরম করল অথচ কিছুই দিল না!

রিমা হেসে বলল- হ্যা সেটা ঠিক, একবার ভগ্নিপতির উষ্ণ গাঢ় ফ্যাদ খেলে শালাজ তোমায় পাবার জন্য পাগল হয়ে উঠবে!

সেমা বুঝতে পেরেছিলো আজ আর সে ছাড়া পাচ্ছে না এবং সে অক্ষত অবস্থায় বাড়ি ফেরা কখনই সম্ভব নয়! এতক্ষণ ধরে আবীরদা এবং রিমাদির ল্যাংটা চোদাচুদি দেখে এবং আবীরদার মাই টিপা খেয়ে নিজের শরীরটাও বেশ চনমনিয়ে উঠলো।

আবীর একটু বিশ্রাম করার পর রিমার সামনেই সোমাকে জড়িয়ে ধরে ঠোঁটে, গালে, কপালে ও কানের লতিতে পরপর চুমু খেতে লাগলো। আবীরের লোমস বুকের সাথে সোমার মাই দুটো চেপে গেলো। সোমা সমস্ত লজ্জা ত্যাগ করে রিমার চোখের সামনেই তার বরকে প্রাণপনে জড়িয়ে ধরলো এবং তার ঠোঁটে চুমু খেতে লাগলাম! সোমার চুমু খাওয়ায় আগুনে ঘী পড়ল এবং আবীরের বাঁড়াটা পুরো ঠাটিয়ে উঠে সোমার দাবনায় খোঁচা মারতে লাগলো। আবীর সোমার হাত ধরে বাঁড়ার উপর রেখে বললো- সোমা, সেদিন যেমন গাড়িতে চটকাচ্ছিলে, তেমনই এখনও চটকাও! তবে বেশি জোরে নয়, কারণ সেটা ত আবার তোমার রসালো গুদে ঢোকাতে হবেসত্যি আবীরদা একটা পুরুষ বটে! এই সবে মাত্র দিদিকে চুদল, এখনই বাঁড়াটা আবার পুরো বাঁশ হয়ে আমার গুদে ঢোকার জন্য লকলক করছে! কি বিশাল জিনিষটা, রে ভাই, যেমনই লম্বা, তেমনই মোটা! এইটা আমার গুদে ঢুকবে! আমার প্রাণটা থাকবে ত? – সোমা মনে এই সব কথা ভাবতে লাগলো।

আবীর সোমাকে চিৎ করে শুইয়ে দিয়ে পা ফাঁক করে দিল এবং রিমার সামনেই আবীর শুয়ে সোমার বাল কামানো মসৃণ গুদে মুখ ঢুকিয়ে চকচক করে রস খেতে লাগলো। আবীর সোমার পাপড়ি দুটো খূব চুষছিলো। আবীরের পাপড়ি চোষায় সোমা উত্তেজনায় ছটফট করতে লাগলো। আবীর বললো- সোমা, যেহেতু আমি সবে মাএ তোমার দিদিকে চুদেছি, তাই তোমায় আমার বাঁড়া চুষতে দিতে পারছিনা, কারণ এখন বাঁড়াটা তোমার মুখে দিলে তুমি আমার বাঁড়ার প্রাকৃতিক স্বাদ এবং গন্ধটা পাবেনা, তোমার দিদির গুদের গন্ধ পাবে। তাই পরে তোমায় আমার বাঁড়া চুষতে দেবো!
আবীর খাটের উপর হাঁটু গেড়ে সোমার দুই পায়ের মাঝে শুয়ে পরলো। সোমার পা দুটো ছড়িয়ে রেখেই আবীরকে আষ্টে পিষ্টে জড়িয়ে ধরলো। সোমা লজ্জায় চোখ বন্ধ করেই রেখেছিলো। তখনই খাটে একটা মৃদু কম্পন হলো।

আবীরের বিশাল বাঁড়ার মুণ্ডিটা সোমার গুদের চেরায় ঠেকিয়ে জোরে চাপ দিলো। সোমা "ওরে বাবারে, মরে গেলাম" বলে অস্ফুট শব্দ বেরিয়ে এল। আবীরের বাঁড়াটার অর্ধেক সোমার গুদে ঢুকে গেলো।

পুনরায় খাট কেঁপে উঠল। সোমার মুখ থেকে "উউফ ….. আর পারছিনা …. ব্যাথা লাগছে!" বলে গোঙ্গানি শোনা গেল। রিমা তখন আবীরের পেটের তলা দিয়ে সোমার গুদে হাত দিলো। আবীরের বাঁড়ার গোটাটাই সোমার গুদে ঢুকে গেছিলো, সেজন্য রিমা শুধুমাত্র বাঁড়ার গোড়া এবং ঘন বালে ঘেরা বিচিদুটোরই স্পর্শ পেলো।

এইবার খাটে নিশ্চিত লয়ে একটানা কম্পন আরম্ভ হল। আবীর সোমার মাই দুটো চুষতে চুষতে ঠাপ মারতে শুরু করলো। সোমার দাবনা, পাছা এবং কোমরের পেশীতে টান পরচ্ছে। তার মানে? না না, ভয়ের কিছুই নেই! আসলে সোমা আবীরের ঠাপের তালের সাথে তাল মিলিয়ে তলঠাপ দিচ্ছে! অর্থাৎ শালাজ ভগ্নিপতির ঠাপ উপভোগ করছে! সোমা কেঁপে কেঁপে উঠে রস ছেড়ে কোমর তুলে তুলে আবীরের ঠাপের জবাব দিতে থাকলাম।

সোমার মুখে কোনও রকমের অস্বস্তি বা বিরক্তির ভাব নেই। সোমা মানসিক ভাবেও আবীরের সাথে যৌনক্রীড়ায় মেতে উঠছে। সোমা প্রতিটি ঠাপের সাথে মৃদু চীৎকার দিচ্ছিল এবং তালে তালে তলঠাপ মেরে আবীরের নিকট বাঁড়াটা নিজের গুদের মধ্যে বারবার টেনে নিচ্ছিল।

আবীর সোমার ঠোঁটে ও গালে পরপর চুমু খেয়েই চলেছিলো। প্রত্যুত্তরে সোমাও আবীরের গালে চকচক করে চুমু দিয়েই যাচ্ছিলো। কিছুক্ষণ বাদে সোমা আবীরকে বললো, "মাই টিপে দিতে।" আবীর চুষা বন্ধ করে উঠে বসে মাই দুটো টিপতে টিপতে ঠাপতে থাকে।

একটু বাদে আবীর সোমার মাই দুটো ছেড়ে দিতেই, সোমা মোচড়াতে মোচড়াতে রস ছেড়ে দিলো। আবীরের ঠাপ খেতে খেতে সোমা সমস্ত লজ্জা কেটে গেলো। সোমা আবীরকে কাছে টেনে দুই হাতে জড়িয়ে ধরে গালে এবং ঠোঁট চুমু দিয়ে ভরিয়ে দিতে লাগলো। সেই সুযোগে আবীর সোমাকে কোলে তুলে নিজে শুয়ে নিচ থেকে ঠাপ দিতে লাগলো। এতো সোমা আরও উওেজিত হয়ে আহআহ করে চীৎকার করতে লাগলো।

আবীরের চোদন সেমা সত্যি খুব উপভোগ করছিলো। সোমা আনন্দে বলতে লাগলো- আবীরদা, তোমার চোদনে ভীষণ সুখ পাচ্ছে গো! এতদিন আমায় বরের অপেক্ষা না করিয়ে বিয়ের আগে তুমি ত আগেই আমায় চুদে এই চোদন সুখ দিতে পারতে গো! তোমার বিশাল বাঁড়ার ঘসায় আমার গুদের ভেতরটায় যেন আগুন লেগে গেছে!

রিমা সোমাকে জিজ্ঞেস করলো- কি রে সোমা, পরপুরুষের কাছে কেমন সুখ পাচ্ছিস? দেখছিস ত, নিজের বরের চেয়ে ভগ্নিপতির কাছে চোদন খেতে বেশী মজা লাগে!

সোমা গুদের রস খসে আবীরকে শুয়ে দিয়ে আবীরের নাভির উপর ভর দিয়ে নাচতে লাগলো। আবীরও সোমার মাই দুটোর বোঁটা মোচড়াতে মোচড়াতে টিপতে লাগলো। সোমা আবীরের মাইয়ের বোঁটা মোচড়ানো খেয়ে আঃ আঃ আঃ উফ্ উফ্ করে উঠলো।

সোমা বোঁটার মোচড় খেয়ে আবীরের দিকে ঝুঁকে দুই হাত দিয়ে আবীরের মাথার দুই পাশে ভর দিলো। আবীর মাথাটা উঁচু করে মাই চুষতে চুষতে নিজ থেকে ঠাপ দিতে লাগলো। আবীরের ঠাপ খেয়ে সোমা ঝাঁকি দিয়ে আবারও গুদের রস বের করলো। আবীর বাঁড়াটা বের করে নিলো।

আবীর এবার বের হয়ে এসে সোমাকে ডগি পজিশনে বসিয়ে আবার বাঁড়াটা ঢুকিয়ে সোমার পিঠের দিকে ঝুঁকে সোমার মুখটা ঘুরিয়ে দিলো। আবীর ঠোঁট দিয়ে সোমার ঠোঁট চুষতে চুষতে ঠাপ লাগলো সাথে সোমার মাইও চটকাতে লাগলো। আর রিমা দস্যকের মত বসে দেখতে লাগলো।

আবীর কয়েকটা ঠাপ দিয়ে বাঁড়া বের না করে সোমাকে চিৎ করে শুয়ে দিয়ে জোরে জোরে ঠাপতে লাগলো। সোমা মনে করলো রিমাদি কে চুদে আবীরদা মনে হয় ক্লান্ত হয়ে গেছে তাই জোরে জোরে ঠাপ মেরে এখন ফ্যাদ ঢালবে।
কিন্তু না সোমার ধারণা ভুল। আবীর সোমাকে জোরে জোরে ঠাপ দিতে দিতে সোমাকে চীৎ থেকে সোজা করে কাঁটা মুরগির মতো রেখে আরও জোরে ঠাপ দিতে লাগলো। সোমা আবীরের ঠাপোন দেখে অবাক। আবীরের এতো শক্তি, যেই রমণীরা আবীরের বাঁড়ার ঠাপ খেয়েছে তারাই বলতে পারবে।

আবীর টানা পঞ্চান্ন মিনিট ধরে সোমায় গাদন দিল, তারপর সোমার গুদের ভেতরেই পুচপুচ করে প্রচুর বীর্য ঢেলে সোমার পাশে শুয়ে পরলো। সোমা প্রথম পরপুরুষের বীর্য হাতে নিলো! সোমা ভাবছিলাম আবীরদার বিচিতে কত বীর্য তৈরী হয় রে বাবা, সবেমাত্র একঘন্টা আগেই দিদিকে চুদেছে আর এখন আমার গুদে এতটা বীর্য ঢেলে দিল! আর সুজয়ের চেয়ে আবীরদার বীর্য বেশী গাঢ় এবং পরিমানেও অনেক বেশী!

সোমা মনের আনন্দে আবীরের চোদন খেয়ে বললো- আবীরদা, তোমার চোদন খেয়ে আমি খুবই তৃপ্ত পেয়েছি, এবং তোমার বৌ অর্থাৎ রিমাদি অনুমতি দিলে মিমি না আসা পর্যন্ত তুমি আবার আমাকে চুদতে পারো। কিন্তু দেখো, সুজয় যেন কোনওদিন জানতে না পারে, তাহলে কিন্তু খুবই বাজে ব্যাপার হবে।

রিমা হেসে বললো- সোমা, তুই কোন চিন্তা করিস না। আমি সুজয়কে কিছুই বললো না।

সোমা উঠে আবীরের ন্যাতানো বাঁড়াটা মুখে নিয়ে চুক চুক করে চুষে লম্বা করতে লাগলো। আবীরের বাঁড়াটা দাঁড়াতেই সোমা আবীরের উপরে বসে আবীরের বাঁড়াটা নিজের গুদে ঢুকিয়ে উঠ বস করতে লাগলো। সোমা আবীরের উপর উঠ বস করতে লাগলো আর আবীরও সোমার মাই দুটো টিপতে টিপতে রিমার ঠোঁটে চুমু দিতে লাগলো।

সোমা আবীরের উপর থেকে না উঠে ঘুরতেই আবীর সোমার পিঠটা ধাক্কা মেরে ডগি পজিশনে বসিয়ে ঠাপতে থাকে। আবীরের এমন ট্রিক্স দেখে সোমা অবাক। সোমা মাথা ঘুরিয়ে আবীরের দিকে তাকাতেই আবীর সোমার ঠোঁটে চুমু দিতে লাগলো। আবীর জোরে জোরে ঠাপ মেরে সোমার গুদে ফ্যাদ ঢেলে দিলো। আবীর সোমার মাই টিপে বলল, "সোমা, আমার সাথে খেলা করতে তোমার কেমন লাগল, বলো? আশাকরি তুমি খূবই মজা পেয়েছো! আমিও খূবই মজা পেয়েছি, গো!"

সোমা আবীরকে জড়িয়ে ধরে গালে ও ঠোঁটে পরপর চুমু খেতে লাগলো। আবীর সোমার একটা হাত ধরে নিজের ঠাটিয়ে থাকা ছাল ছাড়ানো বাঁড়ার উপর রাখল এবং সোমা সেটা ধরে খেঁচতে লাগলো। সোমা মুচকি হেসে লাজুক স্বরে বলল, "আবীরদা, আমিও খুব মজা পেয়েছি! আমি প্রথমে ত কামোন্মদনায় সব কিছু করে গেছি। হয়ে যাবার পর লোকলজ্জার ভয়ে ভীষণ দুশ্চিন্তায় পড়ে গেছিলাম। আপনি আমার দুশ্চিন্তা কাটিয়ে দিয়েছেন।"

তিনজনে ন্যাংটো হয়েই ছিলো। আবীর এবং সোমা জড়াজড়ি করে থাকার ফলে রিমা উঠে নাইটি পরে রান্নাঘরে চলে গেলো। আবীর সোমার মাইগুলো হাতের মুঠোয় ধরে রাখল এবং সোমা আবীরের মোটামুটি নেতিয়ে থাকা কালো বাঁড়াটা ধরে ঘুমিয়ে পড়ল।

কলিংবেলের আওয়াজ শুনে সোমা উঠে নাইটি পরে নিলো আর আবীর পেন্ট পরে দৌড়ে বাথরুমে চলে গেলো। রিমা দরজা খুলতেই দেখলো মিমি ফিরে এসেছে।

বিকালে সবাই ঘুরতে গেলো। সেখানে সুজয়ও চলে এলো। আবীর দেখলো সুজয় মিমিকে কোলে নিয়ে দিদওর পাশে হাঁটছে আর রিমা মিমিকে চিড়িয়াখানার সব প্রাণীকে দেখিয়ে দিচ্ছে আর সেই সুযোগে আবীর ভীড়ের মাঝে লেগিংসের ভীতর থেকে সোমার গোল পাছায় হাত বুলিয়ে দিচ্ছে। সোমা বেশ উওেজিত হয়ে আবীরের দিকে হেলে পরলো। আবীরও এই সুযোগে সোমার কুর্তাটার ভেতরে হাত ঢুকিয়ে ওর নরম মাইগুলো টিপতে লাগলো। সোমা মুচকি হেসে আবীর প্যান্টের ভেতরে হাত ঢুকিয়ে বাঁড়াটা খুব জোরে ঘষতে লাগল।

সন্ধ্যায় আবীর, সুজয়, রিমা, মিমি ও সোমা গাড়িতে দুর্গাপুর থেকে ফিরছিলাম। ড্রাইভারের পাশের সীটে সুজয় মিমিকে, পিছনের সীটের মাঝখানে আবীর এবং তার দুইধারে রিমা এবং সোমা বসেছিলো। রিমা এবং সোমা দুজনেই পরনে ছিল লেগিংস এবং কুর্তি, যার ফলে আমাদের দুজনেরই পেলব দাবনা ভীষণ লোভনীয় লাগছিল।

কিছুক্ষণ পর যখন সন্ধ্যা নামতে আরম্ভ করল এবং গাড়ির ভীতরে বেশ খানিকটা অন্ধকার হয়ে গেল, আবীর একহাত সোমা এবং অন্যহাত রিমার দাবনায় বুলাচ্ছে! এতে সোমা মুচকি হাসি দিতে লাগলো।

আবীর সোমার হাসি দেখে রিমার মতনই লেগিংসের উপর দিয়েই গুদ স্পর্শ করতে লাগল! অন্ধকার আরো বেশী ঘনিয়ে যাবার পর আবীর নিঃশব্দে সোমা এবং মিতাদির কাঁধের পিছন দিয়ে হাত রেখে দিল এবং হাতের পাঞ্জা সামনের দিকে এনে সেমা এবং রিমার কুর্তি এবং ব্রেসিয়ারর ভীতর ঢুকিয়ে দিয়ে মাইদুটো পকপক করে টিপতে লাগল। সুজয় কিন্তু পিছন দিকে একবারও তাকাচ্ছেনা এবং কাঁচের ভীতর দিয়ে সামনের দিকেই তাকিয়ে আছে।
সোমা নকল রাগ দেখিয়ে মাই দুটি হাত দিয়ে আড়াল করে আবীরের কানে কানে ফিসফিস করে বলল- আঃ আবীরদা, ছাড়ো না, আমার সাথে হঠাৎ এমন করছো কেন? গাড়ির ড্রাইভার আয়না দিয়ে দেখলে কি বাজে ভাববে বলো তো? তাছাড়া সুজয় জানলেও ত বাজে ব্যাপার হবে!

আবীর মুচকি হেসে সোমার কানে কানে বলল- সোমা, এত গাড়ির মাঝে ড্রাইভারের পক্ষে পিছনে তাকানোই সম্ভব নয়। তাছাড়া এগুলি আয়নার থেকে তলায় আছে, তাই আয়না দিয়ে ড্রাইভার কিছুই দেখতে পাবেনা! তাছাড়া সুজয়ও কিছু জানতে পারবেনা। তাছাড়া জানলেও সে কিছুই মনে করবে না এবং কোনওরকম বাধাও দেবেনা! তোমার দিদিরগুলোও কিন্তু একই ভাবে আমার মুঠোর ভীতরে আছে। সে যখন উপভোগ করছে, আশাকরি তুমিও আমার হাতের চাপ ভালই উপভোগ করছো!"

সোমা রিমার দিকে তাকালো। রিমা সোমাকে চোখ টিপে ইশারা করে বলল আবীর যা চাইছে করুক, কোনও চিন্তা নেই। সোমা মাইয়ের উপর থেকে হাত সরিয়ে নিলো এবং আবীরের দিকে আড়চোখে তাকিয়ে সেগুলি চটকানোর মৌন সহমতি দিলো। এর আগেও আবীর সোমার মাই চটকিয়েছে। আবীরের নতুন উদ্যমে মাইদুটো চটকানো সোমার ভালই লাগলো। আবীরের আঙ্গুলের খোঁচায় সোমার বোঁটাগুলো শক্ত হয়ে গেছিল!

একটুবাদেই সোমার শরীরে কামের আগুন বইতে লাগল। সোমা ইচ্ছে করেই আবীরের উপর কিছুটা ঢলে পরাতে আবীর সোমার মাইদুটি আরো ভালো করে টিপতে লাগলো। আবীর সোমার মাইদুটো খুব জোরে টিপতে লাগল।
আবীর রিমাকে বললো- রিমা, পেন্টের চেইন খুলে বাঁড়াটা খেঁচে দাও তো। আবীরের কথা মতো রিমা আবীরের প্যান্টের চেন নামিয়ে জাঙ্গিয়ার ভীতর থেকে ঠাটিয়ে থাকা বাঁড়াটা বের করল এবং সেটা খেঁচতে থেকে সোমাকেও বাঁড়া ধরে খেঁচার ইশারা করল। এতক্ষণ ধরে মাই টেপানোর ফলে সোমাও খূব গরম হয়ে গেলো। তাই রিমার সাথেই সোমাও আবীরের বাঁড়া ধরে খেঁচতে লাগলো।

সোমা এবং রিমার দুজনে হাতের মুঠোয় একসাথে অর্ধেকের বেশী বাঁড়া ধরে রাখতে পারিনি! দুজনেরই হাতের আঙ্গুলগুলো যঠেষ্ট লম্বা, কিন্তু আবীরের বাঁড়াটা এতই পুরুষ্ট যে তাদের আঙ্গুলের ঘেরায় গোটা বাঁড়া ধরাই যাচ্ছিল না! বাঁড়ার গোলাপি ডগাটা রসালো হয়ে লকলক করছিল!

এদিকে আবীর তাদের সামনে দিক দিয়ে লেগিংস এবং প্যান্টির মধ্যে হাত ঢুকিয়ে দিয়ে দুজনেরই গুদ একসাথে চটকাতে আরম্ভ করল। আবীর হাতের মাঝের আঙ্গুলের গোটাটাই দুইজনের গুদের ভীতর ঢুকিয়ে নাড়ছিলো।
চরম উত্তেজনার ফলে সোমা দশ মিনিটের মধ্যেই গুদের জল খসিয়ে ফেললো এবং সেই রস আবীরের আঙ্গুলে মাখামাখি হয়ে গেলো। আবীর সোমার কানে কানে বলল- তোমার জোর ত বেশ বেশী! তোমার দিদি তো অনেক আগেই জল খসিয়ে ফেলেছে!

সোমা এবং রিমা দুজনে একসাথেই আবীরের বাঁড়া খেঁচে দিচ্ছিলো। একটু বাদেই আবীরের বাঁড়াটা ফুলে ফুলে উঠতে লাগল, তারপর সোমা এবং রিমার হাতের ভীতরেই গাঢ় গঙ্গা যমুনা বয়ে গেলো! শেষে সোমা এবং রিমা আবীরের রুমাল দিয়েই আবীরের বাঁড়া এবং তাদের হাত পুঁছে নিলো এবং রুমালটা বাহিরে ফেলে দিলো। গাড়ির পিছনের সীটে এতকিছু ঘটে গেলো, অথচ সুজয় কিন্তু নির্লিপ্ত ভাবেই সামনের দিকে চেয়ে বসেছিল। রাস্তায় যা গাড়ির চাপ, ড্রাইভার দাদার পক্ষে কিছু বোঝা বা আঁচ করা কখনই সম্ভব ছিলনা। ঘুরাঘুরি শেষ করে বাইরে ডিনার সবাই বাসায় এসে সবাই ঘুমিয়ে পরলো।

পরেরদিন সকালে রিমা মিমিকে স্কুলে দিতে গেলো। আবীর সকালে ফ্রেশ হয়ে সোমার রুমে ঢুকে বিছানার উপর সোমার পাশে বসল। সুজয় তখন সেখানেই ছিল। সুজয়ের সামনে আবীর সোমার কাঁধের পিছন দিয়ে হাত রেখে সামনের দিকে নাইটির ভিতর হাত ঢুকিয়ে দিল। আবীর বুঝতে পারলো সোমা ভিতরে ব্রা পরেনি, তাই সোমার মাইদুটো ধরতে আবীরের অসুবিধা হলনা এবং সে মনের আনন্দে সোমার মাইদুটো পকপক করে টিপতে লাগলো।

সুজয় কি মনে করবে ভেবে সোমার খুবই অস্বস্তি হচ্ছিল, তাই সে নিজের দু হাত দিয়ে আবীরের হাত থেকে তার মাইদুটো ছাড়ানোর চেষ্টা করতে লাগলো। সুজয় তা দেখে হেসে বলল- সোমা, লজ্জা পেওনা, তোমার ভগ্নিপতি তোমার মাই টিপছে, তাতে কি হয়েছে? আমি তো তাকে তোমার সাথে সবকিছু করার অনুমতি দিয়েই রেখেছি! উপভোগ করো, আর জেনে রেখো, আবীরদা তোমার সাথে যাই করুক, আমার দিক থেকে কোনও আপত্তি নেই!
এরা সব কোন জগতের লোক, রে ভাই! বর নিজেই তার বৌকে আনন্দ সহকারে ভগ্নিপতির হাতে তুলে দিচ্ছে! সোমা এইসব ভাবতে লাগলো। আবীর তখনিই নিজের লুঙ্গি তুলে তার ঠাটিয়ে থাকা ১০ ইঞ্চি লম্বা বাঁড়াটা বের করে বলল- সোমা, আমার শরীর খুব গরম হয়ে গেছে, এইটা একটু তোমার নরম হাতের মুঠোয় নিয়ে খেঁচে দাও তো!

সোমা সুজয়ের দিকে আড়চোখে তাকালো। সুজয় চোখের ইশারায় সোমাকে আবীরের বাঁড়া খেঁচে দিতে অনুরোধ করল এবং সেও লুঙ্গি তুলে সোমার এক পাশে বসে পরল। সুজয়ের ৫ ইঞ্চি লম্বা বাঁড়াটাও ঠাটিয়ে উঠেছিল। সোমা দুই হাতে একসাথে বর ও ভগ্নিপতি বাড়া ধরে খেঁচতে লাগলাম!

এই ঘটনায় আবীর খুবই উত্তেজিত হয়ে গেল এবং সোমার নাইটি তুলে দিয়ে গুদের ভিতর হাতের মাঝের আঙ্গুল ঢুকিয়ে নাড়াতে লাগল। আবীরের মাই টিপানাতো সোমার গুদও খুব রসালো হয়ে উঠল।

সুজয় হেসে বলল- সোমা, আবীরদা তোমায় চুদে দেবার জন্য ক্ষেপে উঠেছে। হয়ত প্রথমবার আমার সামনে আবীরদার চোদন খেতে তোমার অস্বস্তি হচ্ছে। আমি পাশের রুমে গিয়ে বসছি। আবীরদা, তুমি যেমন ভাবে চাও তোমার শালী সোমাকে ভোগ করো!

সুজয় সত্যিই পাশের রুমে গিয়ে বসল। কোনও ছেলে যে নতুন বিয়ের পর তার সুন্দরী যুবতী বৌকে ভগ্নিপতির হাতে তুলে দেবার বলিদান দিতে পারে, সোমা কোনওদিন স্বপ্নেও ভাবিনি!

আবীর একটানে নাইটি খুলে সোমাকে সম্পূর্ণ উলঙ্গ করে দিল এবং লুঙ্গি ও গেঞ্জি খুলে নিজেও সম্পূর্ণ উলঙ্গ হয়ে সোমাকে চিৎ করে মিশানারী পজিশনে রেখে তার উপর উঠে পরল এবং এক ঠাপে সোমার গুদে নিজের গোটা ১০ ইঞ্চি লম্বা বাঁড়ার খরখরে মুন্ডিটা ঢুকিয়ে প্রচন্ড জোরে ঠাপ দিলো। আবীরের গোটা বাঁড়াটা খুঁটির মত সোমার গুদের ভেতরে গেঁথে গেলো। সোমা উত্তেজিত হয়ে আবীরের ঠোঁটে ও গালে পরপর চুমু খেতে লাগলো আর তখনই রিমা বাজার থেকে ফিরে সোজা ড্রয়িংরুমে ঢুকল এবং সৌম্যকে জিজ্ঞেস করল- হ্যাঁ রে ভাই, বাসায় ঢুকার পর থেকে তো তোর আবীরদা সোমাকে দেখতে পারছিনা, তারা দুজনে কোথায়, রে? আবীর কি এখন সোমাকে লাগাচ্ছে?

সুজয় রিমাকে তাদের রুমে নিয়ে এলো। রিমা সেমাকে বলল- সোমা, তোকে বলেছিলাম না, যে সুজয় নিজেই তোকে আবীরদার কাছে পাঠিয়ে দেবে, ঠিক তাই হল তো? এখন বল, কেমন উপভোগ করছিস?

সোমা কোনও উত্তর না দিয়ে শুধু মুচকি হেসে সহমতি জানালো। সোমার গুদে আবীরের বাঁড়া খূবই টাইট হয়ে ঢুকছিল তাই প্রতিবার সে ঠাপ মেরে বাঁড়া পিছানোর সময় সোমার কোমর তুলে দিতে হচ্ছিলো। মিশানারী পজিশনে চোদন খেয়ে সোমা বুঝলো- আবীরদার মতো যুবকের বাঁড়ার ঠাপ কাকে বলে!

সোমার মাইদুটো আবীরের বলিষ্ট হাতের মুঠোর ভেতর ঠাসা হচ্ছিল। রিমা সুজয়কে মুচকি হেসে বলল- ভাই দেখেছিস, দুটোতে কেমন মস্তী করছে! আমরা দুজনেই বা বসে বসে শুধু এদের খেলা দেখবো কেন? আয় তো, আমরা দুজনেও এদেরই পাশে মাঠে নেমে পরি!

রিমার কথাশুনে সোমার যেন ঠিক বিশ্বাস হচ্ছিল না। সোমা ভাবতে লাগলো- সে এবং আবীর তো শালী ভগ্নিপতি, তাই আমরা না হয় চোদাচুদি করলাম। কিন্তু খুড়তুতো ভাই তার জাড়তুতো বোন কে ন্যাংটো করে আমাদের সামনে ঠাপাবেই বা কি করে?

কিন্তু না, তাদের চোখের সামনেই রিমা সুজয়ের এবং সুজয় রিমার সমস্ত পোষাক খুলে পরস্পরকে পুরো উলঙ্গ করে দিল। যেহেতু রিমা বাজারে গেছিল তাই সুজয়কে তার কুর্তি, লেগিংস ব্রা এবং প্যান্টি সবই খুলতে হলো। সুজয় রিমার মুখে তার ঠাটিয়ে থাকা বাঁড়া ঢুকিয়ে দিয়ে বলল- দিদি, আমার বাঁড়াটা একটু চুষে দে ত, তাহলে চুদতে বেশ মজা লাগবে।

রিমা মনের আনন্দে সুজয়ের যৌনরসে মাখামাখি হয়ে থাকা বাঁড়া মুখে নিয়ে চকচক করে চুষতে লাগল। সেই সময় আবীর সোমার গুদের ভেতর বাঁড়া চেপে রেখে ঠাপ থামিয়ে দিল। সোমা ইয়ার্কি করে বলল- আবীরদা, হাঁফিয়ে পরলে, না কি ভয় পেয়ে গেলে? হঠাৎ ঠাপ থামিয়ে দিলে কেন?

আবীর বলল- সোমা, দেখো ওরা ভাইবোনে আমাদের সাথে মাঠে নামছে। তাহলে প্রতিযোগিতা হয়ে যাক, আমাদের দুই জোড়ার মধ্যে কারা বেশীক্ষণ খেলা চালিয়ে যেতে পারে। তুমি আমার পার্টনার হিসাবে তৈরী আছো, তো?
সোমা হেসে বলল- হ্যাঁ আবীরদা, আমি একদম তৈরী! আমরা শালী ভগ্নিপতি মিলে দুই ভাইবোন কে হারিয়ে দেবো!
সুজয় ওদেরই মত মিশানারী পজিশনে রিমার উপরে উঠে তার গুদে নিজের বাঁড়ার ছাল গোটনো মুণ্ডুটা ঠেকালো, তারপর একঠাপে গোটা বাঁড়া রিমার গুদে ঢুকিয়ে দিল এবং প্রথমে আস্তে তারপর বেশ জোরেই ঠাপাতে আরম্ভ করল। দুই ভাইবোনে ওদের চোখের সামনে উলঙ্গ চোদাচুদি করতে লাগল! কোনও ভাই যে তার দিদিকে তার ভগ্নিপতির সামনে এত সাবলীল ভাবে চুদতে পারে, সেটা সোমার ধারণাই ছিলনা!

প্রতিযোগিতা পুরো দমে চলছিলো, দুই জোড়া নারী পুরুষর যুগ্ম সঙ্গমের ফলে খাট থেকে একটানা ক্যাঁচ ক্যাঁচ শব্দ হচ্ছিল। দুই জোড়া বাঁড়া আর গুদের মিলনের ভচভচ ভচভচ শব্দে ঘরের ভিতরটা গমগম করতে লাগল।

আমার গুদ এখন জল ছাড়বে, জোরে জোরে ঠাপ দাও। গুদে ঠাআপ ….. উম্ম্ম গেল বের হয়ে গেলো, ঊআআআউউ ববাবাবা জোরে জোরে ঠাপ মারো উমম্ম্ম্ং বলতে বলতে গুদের রস ছেড়ে দিলো সোমা। অর্গাজম হয়ে যেতে আবীর সোমার গুদে বাঁড়া ভোরে রেখে সেমার ঠোঁটে নিজের ঠোঁট ঢুবিয়ে আবেশে দুই হাতে গুদমারানির পাছার মাংস টিপে ধরে গভীর চুম্বন করল।

এইভাবে চোদাচুদি করতে করতে প্রায় দশ মিনিট কেটে গেলো। সোমা বুঝতে পারছিলো সুজয় আর বেশীক্ষণ টানতে পারবেনা। একটু পরেই সুজয় তার দিদির গুদে গলগল করে প্রচুর ফ্যাদ ঢেলে দিল। আবীর তখনও সোমাকে পুরোদমে ঠাপাচ্ছিল। সুজয় ফ্যাদ বেরিয়ে যেতে দেখে আবীর আনন্দে চেঁচিয়ে উঠল- সোমা, আমরা শালী ভগ্নিপতি জিতে গেছি! দুই ভাইবোনে আমাদের কাছে হেরে গেছে! সোমাও হেসে বলল- আবীরদা আমরা যখন জিতেই গেছি তাহলে অন্য পজিশনে চোদ। সুজয়ের সামনে তোমার চোদা খেতে আমার ভালো লাগছে। সুজয় বাঁড়া বের করে নেবার ফলে রিমার গুদ থেকে ফ্যাদ চুঁইয়ে বিছানায় পড়তে লাগল।

আবীর সোমাকে বলল- সোমা, এবার তোমাকে ডগি স্টাইল এ চুদবো। সোমা আবিরের কথামতো বিছানার উপর এক পা তুলে কুকুরের মতো পাছা তুলে গুদ খুলে দিলো, আবীর আর দেরি না করে তার বাঁড়াটা পেছন থেকে সোমার গুদে ঢুকিয়ে দিলো। সোমা কোমর আগে পিছে করে আবীরের বাঁড়ার গাদন গুদ ভোরে নিতে থাকলো।

আবীর এবার সোমার পিঠের উপর হুমড়ি খেয়ে পড়লো এবং দুহাতে সোমার মাইদুটো ধরে পক পক করে টিপতে লাগলো আর কোমর খেলিয়ে কামার্ত শালী ডাঁসা চমচমের মতো গুদ মেরে হোর করতে লাগলো।

আ..আ.. আহ… উম..উম…উম …ইস..ইস..উমা..ইইসসস! ইশ! আমি আর সহ্য করতে পারছিনা! ইশ! মধ্যবয়স্ক পুরুষ দিয়ে চোদালে এতো সুখ, এতো আরাম। চোদো….আরও জোরে জোরে আমার গুদ মারো আমিইইইইই…আ..আ.. -ও ও…. কী সুখ…. কত দিন পর এমন সুখ পাচ্ছি… আহঃ আবীরদা কি সুখ তুমি দিচ্ছো আমাকে, তুমি মনে হয় আমাকে সুখ দিতে দিতে মেরেই ফেলবে! ইশ! মাগো! উফ! আবীরদা তুমি শালীর গুদ মেরে আরাম পাচ্ছো তো? সোমা দুই হাতে আবীরের গলা জড়িয়ে ধরে সুখের গোঙানি বের হচ্ছে সোমার মুখ থেকে৷

আরাম পাচ্ছি সোমা, তোমার গুদে বাঁড়া দিয়ে আজ আমি যৌনতার আসল মজা পাচ্ছি। তোমার টাইট গুদটা আমার বাঁড়াটাকে চেপে চেপে ধরে আমাকে সুখ দিচ্ছো। আহঃ কি সুখ তোমার গুদ মেরে! তোমার গুদই শ্রেষ্ঠ গুদরে গুদমারানি মাগি। উফফ! আমার কি সৌভাগ্য আজ আমি পৃথিবীর শ্রেষ্ট মাগীর শ্রেষ্ঠ গুদ আমার বাঁড়ার শ্ৰেষ্ঠ ফ্যাদ দিয়ে ভরাতে যাচ্ছি। আজ আমার ফ্যাদা দিয়ে তোমাকে পোয়াতি করেই ছাড়বো আমি গুদমারানি মাগি।

এমন নাড়ি টলানো ঠাপ সোমা বেশিক্ষন সহ্য করতে পারলো না। আবীরের গলা জড়িয়ে ধরে সুখের চিৎকার দিতে দিতে কোমর উঁচু করে ধরে গুদের রাগ মোচন করে ফেললো সোমা। আবীর বাঁড়াকে কামরে ধরে ফিচিক ফিচিক করে গুদের রস ছাড় ছিলো সোমা।

সোমার উদাত্ত আহবান শুনে আবীর কোমর সঞ্চালনের বেগ আরো বেশি হলো। সোমাও চোখ বুজে আবীরের বাঁড়ার প্রাসাদ গ্রহণ করার সুখ নেবার জন্য নিজের শরীরকে প্রস্তুত হতে বললো। ইশ! মাগো দেখে যাও তোমার মেয়ে সোমা কত ভাগ্যবতী, ভগ্নিপতির চোদন খেয়ে মহাখুশি। ইশ! ইশ উফফ! আবীরদা চুদুন, একবারে ঠেসে ঢুকিয়ে দিন আপনার মুগুরটা আমার বাচ্চাদানির ভিতরে। আমারও রস বের হচ্ছে, আঃ আঃ আহঃ! ইশ! ইশ! -বলতে বলতে সোমা রস ছেড়ে দিলো। আবীর আর পারলো না ফ্যাদ ধরে রাখতে, সোমার গুদের কামড় খেয়ে আবীর বাঁড়া ঝাকিয়ে ঝাকিয়ে ফ্যাদ ফেলছে আর গরম ফ্যাদ সোমার গুদের গভীরে পরে সেখানে আলোড়ন তুলছে। সোমার গুদ ভর্তি হয়ে গেছে আবীরের বিচির থলির ফ্যাদ পরতে পরতে। আবীর রিমার সদ্য ব্যাবহৃত প্যান্টি দিয়ে সোমার গুদ পুঁছে দিলো।

সেদিন সারারাত আবীর সোমাকে আরো ৫ বার চোদলো। তার পর দিন সুজয় আর সোমা চলে গেলো আর মাঝে মাঝে সোমাকে চুদতে শ্বশুরবাড়ি যেতে। বছর পরে আবীর জানতে পারলো সোমা পোয়াতি। সোমা আর সুজয় অনেক খুশি।

সমাপ্ত…
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top