What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

আমার মায়ের প্রেম (3 Viewers)

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
আমার মায়ের প্রেম-১ by sudeshna_buswas

সুকল্যাণ কাকুর বাড়াটা আমার মায়ের কমলালেবুর মতো কচি আর নরম গুদে এর দেওয়াল চিরে চচ্চড় করে ঢুকে গেল। না প্রথম থেকেই শুরু করা যাক। আমার নাম শান্তনু রায়। বয়স ১৯। আমার মায়ের নাম সুদেষ্ণা রায়। মায়ের বয়স 37 বছর। প্রায় 4 বছর আগে আমার বাবা একটি পথ দুর্ঘটনায় মারা যায় তারপর থেকেই আমি আর মা সংসারে একা। প্রয়োজনের তাগিদে মা একটি বেসরকারি সংস্থায় চাকরি করে যাই হোক এতে আমাদের সংসার কোনরকম চলে যাই। ৩৭ বছর বয়সি আমার মাকে দেখতে খুব সুন্দর গায়ের রং দুধে আলতা কালার আমার মায়ের বুক 36 কোমর ৩০ আর পাছা ৩৮ সাইজের।

অর্থাৎ আমার মায়ের ফিগার একদম যাকে বলে সলিড। দুজনের এই সংসারে আমরা মা ছেলে খুবই ফ্রী সবরকম কোথায় হয় আমাদের মধ্যে। বেশ কিছুদিন থেকেই লক্ষ্য করলাম আমার মা রোজ রাতে খাবার পর কারো সঙ্গে অনেকক্ষণ ফোনে কথা বলছে ব্যাপারটা আমার কাছে খটকা লাগলো। একদিন খেতে বসে মাকে জিজ্ঞেস করে ফেললাম আচ্ছা মা বাবা মারা যাওয়া পাঁচ বছর হয়ে গেল মা বলল হ্যাঁ তাতো হবেই আমি বললাম তুমি বিয়ে না করে এতদিন কিভাবে আছো মানে তোমার শারীরিক চাহিদা বা প্রেম-ট্রেম করার ইচ্ছে হয়নি,?

মা বলল ও আচ্ছা আমার সাথে কারোর কোন রকম কোন শারীরিক সম্পর্ক বা কোনো প্রেম আছে কিনা এটাই জানতে চাষ আমি বললাম হ্যাঁ হ্যাঁ যদি তোমার কোন অসুবিধা না থাকে বলতে। মা বলল না অসুবিধা নেই তবে তুই আমাকে ভুল বুঝবি না।আমি বললাম নানা ভুল বুঝবো কেন তুমিও তো একটা মানুষ। বাবার অবর্তমানে তোমারও তো একটা শরীর আছে মন আছে তার একটা চাহিদা আছে।

মা এটা শুনে খুব খুশি হলো এবং বলল হ্যাঁ তুই ঠিকই বলেছিস। আমার সঙ্গে আমার অফিসের একজন স্টাফ সুকল্যাণ পাল তার সঙ্গেই আমার একটা লাভ আফেয়ার আছে বছর দুই ধরে তবে যেমন তুই ভাবছিস তেমন কিছু নয় আমরা কখনো ফিজিক্যাল হয়নি।

আমি বললাম কেন দুই বছরের রিলেশন তবুও তোমরা ওইসব করোনি কেন ? মা বলল যতটা সহজ ভাবছিস সহজ নয় সবকিছু। হ্যাঁ তবে আমরা কিস করি একসঙ্গে মুভি দেখতে গিয়ে ও আমার মাই টেপে উপর দিয়েই ওইখানে হাত দেইতবে সরাসরিভাবে কিছু হয়নি।

আমি জিজ্ঞেস করলাম কেন তোমার কি ইচ্ছে করে না মা বলল ইচ্ছা আবার করবে না তবে মন থেকে তৈরি হতে পারিনি। সুকল্যাণ খুব হ্যান্ডসাম এবং খুব ভালো একটা ছেলে আর তাছাড়াও আমার সঙ্গে শোয়ার জন্য একপায়ে তৈরি। আমি একটু মজা করেই মাকে বললাম তোমার যা ফিগার তাতে যে কেউ তোমার সঙ্গে শোয়ার জন্য সব সময় তৈরি থাকবে। এই শুনে মা হেসে উঠলো।

তারপর আমি বললাম দেখো মা আমি তোমার ছেলে হলেও বন্ধুর মত আর বন্ধু হিসেবে বলছি তোমারও তো চাহিদা ও তারণা আছে।তোমার যদি সুকল্যাণ কাকুকে ভালো লাগে আর শুকল্যাণ কাকুর ও যদি তোমাকে ভালো লাগে তাহলে তোমরা যদি দুজনের সহমতে নিজেদের চাহিদা পূরণ করো এতে আমি কোনরকম খারাপ কিছু মনে করব না উপরন্তু তোমাকে আনন্দিত দেখলে আমি খুশি হব।

মা বেশ কিছুক্ষণ খেতে খেতে ভাবল তারপর বলল ঠিক আছে আমি সুকল্যাণ এর সঙ্গে কথা বলি তারপর দেখি কি করা যায় আমি হাসির ছলে বললাম করার তো একটাই আছে মা এই বলে হাসতে লাগলাম মা আমাকে বকা দিয়ে বলল দূর একবারে যা তা। এরপর আমি শুতে চলে গেলাম মাও তার রুমে চলে গেল বুঝতে পারলাম যে মা সুকল্যাণ কাকুর সঙ্গে তাদের চুদাচুদি নিয়ে আলোচনা করবে।

এইসব ভাবতে ভাবতে আমি শুয়ে পড়লাম মনের মধ্যে একটা অজানা উত্তেজনা অনুভব করছিলাম। ভালো লাগলো যে মা আমার এবং সমাজের কথা ভেবে নিজের সম্মানের কথা ভেবে নিজেকে সংযত করে রেখেছে অন্য মেয়েদের মত হ্যান্ডসাম ছেলেদেরকে দেখে শরীরের তাড়নাই নিজের পা ফাক করে দেয়নি তাদের সামনে। অবশ্য আমার কাছে সহমত পেয়ে মা যে খুব আনন্দিত আর আমার থেকে বেশি উত্তেজনা অনুভব করছে সেটা মায়ের মুখ দেখে বুঝতে পারলাম।

পরের দিন সকালে মা বলল বুঝলে খোকা ওই ব্যাপারটা নিয়ে কালকে তোর কাকুর সঙ্গে আলোচনা করলাম ও রাজি আছে আমি বললাম তাহলে। মা বলল এই শনিবার আমি এত কাকু দীঘা যাব ও কালকে রাত্রি দীঘায় একটা রুম বুক করল। এখানে আমরা ২-৩ দিন থাকব তখনই যা হবার হবে। আমি বললাম বাহ ভালোই করেছো নিশ্চিন্তে ঘোরো যদিও ঘুরতে পারবে কিনা জানিনা বলে হাসতে লাগলো মাও হাসতে হাসতে চলে গেল।

কিন্তু শনিবারে হল সমস্যা সুকল্যাণ কাকু আমাকে বলল বিশেষ কাজের জন্য সে যেতে পারবে না। শুনে মার মনটা খারাপ হয়ে গেল কিন্তু বুকিং ক্যানসেল করা যাবে না তাই ঠিক করলাম আমি আর মা দীঘা থেকে ঘুরে আসি সুকল্যাণ কাকু আর মা না হয় অন্য কোন দিন গিয়ে চুদাচুদি করবে। সেইমতো আমি আর মা পৌঁছে গেলাম দীঘা।

সবে বিকেল হয়েছে সঙ্গে সঙ্গে সুকল্যাণ কাকু ফোন করে জানালেন উনার কাজ হয়ে গেছে উনি দীঘা আসছেন। সন্ধ্যে সাতটা নাগাদ সুকাল্যান কাকু আমাদের হোটেলে পৌছলেন সুকল্যাণ কাকু আশাতে মাকে খুব খুশি আর উত্তেজিত দেখাচ্ছে। কিন্তু একটা সমস্যা হয়েছে দাঁড়ালো সেটা হল আজকে হোটেলে আর কোন ঘর পাওয়া গেল না।

কালকের আগে কোন ঘর পাওয়া গেল না কালকের আগে কোন ঘর তারা দিতে পারবে না। তারপর ঠিক হলো আজকে আমরা সবাই একসঙ্গে থাকব আগামীকাল ঘর পাওয়া গেলে মা আর কাকু কোন একটা ঘরে চলে যাবে আর আমি আর একটা ঘর নিয়ে নেব।

সেইমতো পরিকল্পনা করে আমরা মার্কেটে বের হলাম মা সুকল্যাণ কাকু সব সময় একসঙ্গে ঘুরে বেড়ালো।সুকল্যাণ কাকু বেশ ভদ্র একটা ভালো মানুষ। মাকে যে তিনিখুব ভালোবাসি সেটা বুঝাই যাচ্ছে।মার্কেটে গিয়ে তিনি মাকে আর আমাকে অনেক কিছু কিনে দিলেন। তারমধ্যে মায়ের জন্য নাইটি আর কয়েকটা ব্রা পেন্টি সেট কিনে দিলেন এরপর আমরা হোটেলে ফিরে আসলাম।

হোটেলে ফিরে আমি ফ্রেশ হয়ে খাটের একপাশে শুয়ে মোবাইল দেখতে লাগলাম মা খাটের মাঝে বসে টিভিটা চালাল। সুকল্যাণ কাকু চেয়ার-টেবিলে বসে মদ খেতে লাগলো। মা সুকল্যাণ কাকুর কিনে দেওয়া লাল রংয়ের ব্রা পেন্টি সঙ্গে লাল রংয়ের হাঁটু অব্দি ঝুলের বেলবেটের নাইটিটা পড়ে শুয়ে শুয়ে টিভি টিভি দেখছে সুকাল্যান কাকু মদ খেতে খেতে চোখ দিয়ে মায়ের অপরূপ মাখনের মত মসৃণ দেহটা উপভোগ করছে।

আমি মনে মনে ভাবলাম আমি যদি না থাকতাম তাহলে এতক্ষণ সুকল্যাণ কাকু মার গুদে বারা ভরে দিয়ে গুঁতোতে শুরু করে দিত এসব ভাবতে ভাবতে কখন ঘুম চলে এসেছে বুঝতে পারিনি।হঠাৎ ফিসফিস শব্দে ঘুম ভেঙে গেল তাকিয়ে দেখি ঘরে আলো বন্ধ তবে জানালার বাইরে থেকে আশা কিছু আলোতে ঘরে সবকিছু দেখতে পাচ্ছি ঘড়িতে ১২ টা বাজে। তারপর দেখি মা সুকল্যাণ কাকু ফিসফিস করে কথা বলছে সুকল্যাণ কাকু মাকে জিজ্ঞেস করছে এই বলছি তোমার ছেলে ঘুমিয়ে গেছে? মা বলল হ্যাঁ।

তারপর দেখলাম মায়ের চাদরের নিচে দিয়ে একটা হাত মার বুকের উপর ঘোরাফেরা করছে।তারপর আমার মায়ের একটা দুধ খামচে ধরে টিপা শুরু করলো।তারপর মায়ের দুধ প্রচন্ড জোরে জোরে ময়দা মাখার মতো করে টিপতে লাগল কিছুক্ষণ টিপার পর ছেড়ে দিয়ে পাশের দুধ টা ধরল এটাও বেশ কিছুক্ষণ দলাই মালাই করল। মা ফিসফিস করে বলল তোমার না খুব লোলা একটু সুযোগ পেলেই বাবুর এমনি দুধ টেপা চাই।

সুকল্যাণ কাকু বললেন তোমার দুধগুলো এত সুন্দর জে না টিপে থাকতে পারি না। তখন মা বলল দু'বছর ধরে টিপাটিপি করে আমার 34 সাইজের দুধ কে তুমি 36 করে দিয়েছো কল্যান কাকু বলল 36 কেন আমি 40 করে দেবো তারপর সুকল্যাণ কাপুর হাতটা মার দুধ থেকে নেমে পেটের উপর খেলা করতে লাগলো। তারপর কিছুক্ষণ মায়ের পেট হাতরে মার থায়ে হাত বুলিয়ে গুদের কাছে হাতটা নিয়ে গেল মা দেখলাম জোরে জোরে নিঃশ্বাস নিতে শুরু করেছে বুকটা প্রচন্ড বেগে ওঠানামা করছে।

আমি বুঝতে পারলাম কল্যান কাকু মাকে আজকেই চুদবে তার জন্য মাকে তৈরি করছে। এরপর সুকল্যাণ কাকু মার গুদের উপর আস্তে আস্তে হাত বুলাতে লাগলো আর প্যান্টির উপর দিয়েই মার গুদটাতে আঙ্গুল দিয়ে সুড়সুড়ি দিয়ে যাচ্ছে এদিকে মা প্রচন্ড জোরে জোরে নিশ্বাস প্রশ্বাস নিতে শুরু করেছে মনে হচ্ছে যেন এক্ষুনি তিন চার কিলোমিটার দৌড়ে আসলো।

সুকল্যাণ কাকু মার গুদের উপর আঙুল বোলাতে বোলাতে তার মাথাটা কিছুটা মায়ের দিকে এগিয়ে নিয়ে আসলো তারপর উঁচু করে মার গলায় ঘাড়ে আলতো ভাবে কয়েকটা চুমু দিল। মা দেখলাম মাথাটা সুকল্যাণ কাকুর দিকে ঘোরালো তারপর সুকল্যাণ কাকুর মুখের দিকে তাকিয়ে ঠোঁটটা হালকা ভাবে খুলে দিল অমনি সুকল্যাণ কাকু হা করে আমার মায়ের ঠোঁটদুটো নিজের মুখের মধ্যে পুরে নিল আর চোষা শুরু করলো। মাও সুকল্যাণ কাকুর সঙ্গে তাল মিলিয়ে তার ঠোঁট চোষা শুরু করে দিল মনে হচ্ছিল মা যেন প্রচন্ড পিপাসায় আছে আর সুকল্যাণ কাকুর ঠোটে যেন কোনো মধু লেগে আছে তাই মা প্রচন্ড ভাবে চুষে খাচ্ছে।

এরপর মা তার জিভটা দিয়ে সুকল্যাণ কাকুর ঠোট নাক আর মুখের চারিপাশটা চাটতে শুরু করলো আর উত্তেজনায় মা সুকল্যাণ কাপুর গালগুলো কামড়ে কামড়ে ধরছিল। এভাবে কিছুক্ষন ঠোট চোষাচুষি আর কামড়াকামড়ির পর তারা একে অপরের মুখ থেকে মুখ সরালো সুকল্যাণ কাকু ও মার গুদের কাছ থেকে হাতটা সরিয়ে নিলো এরপর সুকল্যাণ কাকু মাকে ফিসফিস করে বলল আজকে এত তাড়াতাড়ি পুরো গরম হয়ে হয়ে গেছো দেখছি প্যান্টিটা পুরো ভিজিয়ে ফেলেছ যে। মা বললো কী করবো কোন দিন তো বিছানায় তোমাকে পাইনি যেদিন থেকে ঠিক হয়েছে দীঘা আসার ব্যাপারে সেদিন থেকেই আমার শুধুই জল কাটছে।

এরপর সুকল্যাণ কাকু মাকে বলল কাপড় খোলো তারপর মা আর সুকল্যাণ কাকু বিছানায় উঠে বসল তারপর করলেন কাকু তার গেঞ্জি আর পায়জামাটা খুলে ফেলল দেখলাম মা নাইটিটা খুলে তারপর ব্রা টাও খুলে ফেলে দিল। আমি দেখতে পেলাম জানালার আলো এসে মার বুকের উপর পড়ে মায়ের ফর্সা স্তন যুগলকে মায়াবী রূপ দান করেছে সুকল্যাণ কাকুর কোনরকম দোষ আমি দিতে পারবো না কারণ দিঘা তে একটা হোটেলের রুমে মায়ের মত এইরকম একজন প্রেমিকা কে পাশে নিয়ে শুয়ে কিছু না করাটা হয়তো অন্যায় হত।

তারপর তারা আবার আগের মত চাদর গায়ে দিয়ে শুয়ে পড়ল তাদের পরনে এখন শুধু প্যান্টি আর জাংগিয়া এরপর সুকল্যাণ কাকু অল্প একটু গড়িয়ে মায়ের উপর উঠলো। মা ও সাদা চাদরটা সুকল্যাণ কাকুর পিঠের উপর দিয়ে ভালো করে ঢেকে দিল এরপর সুকল্যাণ কাকু মাকে প্রচন্ডভাবে চুমু খেতে শুরু করল আমার মায়ের নরম লাল ঠোঁট দুটো চুষে আর কামড়ে খুলে দিতে লাগলো তার ভালোবাসার মানুষটি।

এরপর সুকল্যাণ কাকু একটু নেমে এসলো এসে মার একটা দুধের বোটা মুখের মধ্যে পুরে নিয়ে চুষতে লাগলো মা প্রচন্ড আরামে মমমমম করে উঠলো কিছুক্ষণ চোসার পর মা বলল এটাকে অনেক চুসেছ এবার পাশেরটা একটু চুশেদাও খুটখুট করছে সুকল্যাণ কাকু মার দুধ টা ছেড়ে আরেকটা দুধ মুখে পুরে নিল আর চোষতে লাগল। এদিকে সুকল্যাণ কাকু আস্তে আস্তে কোমর দুলিয়ে মার প্যান্টির উপর নিজের জাঙ্গিয়াটা ঘষছে।

কিছুক্ষণ দুধ চুসা আর কামড়ানোর পর সুকল্যাণ কাকু নিচের দিকে নামতে শুরু করলো তারপর কিছুক্ষন মার নাভিতে জিব বুলানোর পর আরো নিচে নেমে আমার মায়ের গুদের সামনে গিয়ে থামল তারপর চাদরের তলায় একটু নড়াচড়া করল তারপর দেখলাম মার প্যান্টিটা ছুঁড়ে বাইরে ফেলে দিল প্যানটিটা এসে আমার ঠিক মুখের সামনে পরল। দেখলাম মার প্যান্টিটা গুদেররস পুরোপুরি ভিজিয়ে দিয়েছে তাতে থেকে একটা উগ্রতা যুক্ত সৌদা গন্ধ আমার নাকে এসে লাগল। এরপর সুকল্যাণ কাকু হাত বের করে মার কাছে তা ফোনটা চাইলো মা জিজ্ঞেস করল ফোন কি করবে সুকল্যাণ কাকু বললেন অনেকদিন তোমার গুদে উপর থেকে হাত বুলিয়েছি কিন্তু কোন দিন দেখিনি ফোনের ফ্ল্যাশ জেলে তোমার গুদটা ভালোভাবে দেখব।

মা পাশে থেকে ফোনটা নিয়ে চাদরের ভেতর সুকল্যাণ কাকু কে দিল সুকল্যাণ কাকু ফ্ল্যাশ জ্বালিয়ে বেশ কিছুক্ষণ মার গুদটা দেখল তারপর পটাপট কয়েকটা ছবি তুলে নিল। তারপর ফোনটা বাইরে বের করে মাকে দিল তারপর বলল তোমার গুদটা খুব নরম দেখে মনে হচ্ছে ২০ বছরের কোন তরুনীর গুদ।

মা বলল স্বামী মারা যাবার পর পাঁচ বছর কোন কিছুই করিনি তাই ওই রকম লাগছে। এরপর চাদরের ভেতর থেকে একটু নড়াচড়া হল আর তার সঙ্গে সুরুক করে একটা শব্দ এলো মা দেখলাম উমমম করে একটা শব্দ করে একটু কেঁপে উঠল।

বুঝতে পারলাম সুকল্যাণ কাকু মার গুদে মুখ দিয়েছে অকস্মাৎ মায়ের গুদে সুকাল্যান কাকুর জিব দিয়ে আক্রমণ মা আশা করেনি তাই এমন প্রতিক্রিয়া। এরপর সুকল্যাণ কাকু আস্তে আস্তে মায়ের গুদ এর চেরা বরাবর জীব চালাতে শুরু করলেন। দেখলাম মা হাত নামিয়ে সুকল্যাণ কাকুর মাথাটা তার গুদে চেপে ধরে ছটফট করতে লাগলো আর মুখ দিয়ে মমমম মমমমম মমমম করে আওয়াজ করতে লাগল।

কিছুক্ষণ পর মা বলল সুকল্যাণ থাম কেন কষ্ট দিচ্ছো এভাবে এবার চুদে আমার গুদটাকে একটু ঠান্ডা করো। সুকল্যাণ কাকু বললেন এক্ষুনি করছি সোনা বলে উঠে আসলো তারপর তলা থেকে একটা প্যাকেট বের করে মার হাতে দিলো দিয়ে হাটু গেড়ে মায়ের সামনে দাঁড়ালো।

মা প্যাকেটটা দাঁত দিয়ে কেটে একটা কনডম বের করলো তারপর সেটা সুকল্যাণ কাকুর খাড়া হয়ে থাকা ধনে পড়াতে লাগলো। আমি দেখলাম সুকল্যাণ কাকুর ধোনটা লম্বায় প্রায় ৮ ইঞ্চির একটু বেশি হবে এবং প্রচন্ড মোটা আমি দেখে তো পুরো অবাক এত বড় ধোন ধোনটা মা গুদেরভেতর পুরোটা কিভাবে নিবে। কনডম পড়ানো হলে সুকল্যাণ কাকু মায়ের উপর আবার শুয়ে পরলেন। মা তার আর সুকল্যাণ কাকুর উপর দিয়ে চাদরটা ভালোভাবে জড়িয়ে নিল তারপর সুকল্যাণ কাকুকে বলল প্রথমে একটু আস্তে আস্তে চুদো তোমার ধোনের যা সাইজ তাতে আমি মরে যাব আমার আবার অনেকদিন এইসব করা নেই।

এরপর চাদরের ভেতর হাত নিয়ে গিয়ে সুকল্যাণ কাকু মায়ের গুদে বাঁড়ার ডগাটা ঘষতে লাগলো মা দেখলাম চোখ বন্ধ করে শুয়ে আছে এরপর সুকল্যাণ কাকু বাঁড়ার মাথাটা মায়ের গুদের মুখে সেট করে হালকা একটা চাপ দিল এতে তার বাড়াটা মায়ের গুদে কিছুটা ঢুকে গেল। মা প্রথমবার তার গুদে কোন পরপুরুষের বাঁড়ার ছোঁয়া পেল এতে করে মা হালকা একটু কেঁপে উঠল আর মুখ দিয়ে উফ করে শব্দ করে উঠল।

মা আর সুকল্যাণ কাকু প্রচন্ড জোরে হাপাচ্ছে এরপর সুকল্যাণ কাকু কোমরটা নড়িয়া আবার একটা হাল্কা চাপ দিল এতে তার বাড়াটা মার গুদে অর্ধেক মতো ঢুকে গেল। মা আবারো একটু কেঁপে উঠলো এবার সুকাল্যান কাকু একটু জোরের সঙ্গে কোমরটা দুলিয়ে একটা চাপ দিল আর তারা ৮ ইঞ্চি থেকে বড় বাড়াটা চড়চড় করে মায়ের কমলালেবুর কোয়ার মত নরম গুদের দেয়াল চিরে পুরোটা ঢুকে গেল।

মা প্রায় লাফিয়ে উঠে মুখ দিয়ে আহহহ করে শব্দ করে উঠল। সুকল্যাণ কাকু তার পুরো বাড়াটা মার গুদের একদম গভীর পর্যন্ত ভরে দিয়ে থেমে রইলেন তিনি মাকে তার মোটা ও বড় বাড়াটা সঙ্গে ধাতস্থ হতে সময় দিলেন। মা প্রচন্ড জোরে শ্বাস-প্রশ্বাস নিতে নিতে হাত দিয়ে তার প্রেমিককে বুকের সঙ্গে চেপে ধরে আছে। এরপর দেখলাম মা একটু ধাতস্থ হল তখন সুকল্যাণ কাকুকে ফিসফিস করে বলল কতদিন ভেবেছি তোমার কাছে নিজেকে উজার করে দেব কিন্তু সম্মানের ভয়ে পারিনি আজ ভয় কাটিয়ে উঠতে পেরেছি। গুদের ভেতর বাড়া নেওয়ার কি সুখ আমি ভুলেই গেছিলাম সুকল্যাণ তোমাকে ধন্যবাদ আবার আমাকে সেই সুখ ফিরিয়ে দেওয়ার জন্য।

সুকল্যাণ কাকু বললেন তোমার আর কোন চিন্তা নেই এখন থেকে প্রায় আমি তোমাকে চুদেচুদে এই সুখ আবার দেব এই বলে সুকল্যাণ কাকু আমার ঠোটে ঠোট বসিয়ে দিলেন চুসতে শুরু করলেন। এদিকে চাদরের ভেতরে সুকল্যাণ কাকুর কোমর আস্তে আস্তে নড়তে শুরু করেছে অর্থাৎ সুকল্যাণ কাকু তার বাড়াটা কিছুটা বের করে এনে আবার মায়ের গুদে পুরোটা সেধিয়ে দিচ্ছেন।

এদিকে মা তার পা দিয়ে সুকল্যাণ কাকুর কোমরটা সাঁড়াশির প্যাচের মত এমন ভাবে জড়িয়ে ধরেছে যে তাদেরকে কেউ আলাদা করতে পারবে না। সুকল্যাণ কাকু আস্তে আস্তে ঠাপের গতি বাড়াতে লাগলেন মা ও ঠাপের তালে তালে নড়ে উঠছে আর প্রচন্ড আরামে মুখ দিয়ে উহহ উহহ করে শব্দ করে যাচ্ছে মনে হচ্ছে যেন জীবনে প্রথম কোন পুরুষের বারা তার গুদে ঢুকেছে।

সুকল্যাণ কাকু কোন দিকে খেয়াল না করে প্রচন্ড বেগে হুক হুক করে চোদোন দিয়ে যাচ্ছে সে চোদনের কি গতি এক একটা ঠাপে আমার মায়ের গুদখানা চৌচির হয়ে যাচ্ছে যেন। ১০ মিনিট মাকে রাস্তার বেশ্যার মত ঠাপানোর পর মা বোলে উঠল জোরে জোরে চোদো সুকল্যাণ আমার বেরোবে এই বলে মা সুকল্যাণ কাকুকে প্রচন্ডভাবে চেপে ধরল আর উউউ করে বেশ জোরের সঙ্গে শব্দ করে মা জল খসালো তারপর প্রচন্ডভাবে হাঁপাতে লাগলো।

চোদোন খাওয়ার আনন্দে মা ভুলেই গেছে যে পাশে তার ছেলে শুয়ে আছে এরপর ২ মিনিট থেমে সুকল্যাণ কাকু আবার মাকে থাপ দিতে শুরু করলো এবার থাপের গতি আরো ভয়ানক জোরের সঙ্গে একবার করে বাড়াটা ঢুকিয়ে দিয়ে একটু থেমে যাচ্ছেন আর পরক্ষনেই আবার বাড়াটা বের করে আবার ঢুকিয়ে দিচ্ছেন মায়ের গুদে। মা আবারো জোরে জোরে শব্দ করতে শুরু করেছে এভাবে আরও ১৫ মিনিট মাকে ঠাপ দেওয়ার পর সুকল্যাণ কাকু মাল ফেললেন।

তারপর তারা এভাবে কিছুক্ষণ শুয়ে থাকলো। তারপর উঠে সুকল্যাণ কাকু কনডম টা খুলে কনডমে একটা গীট দিয়ে ডাস্টবিনে ফেলে দিলেন তারপর তারা দুজনে বাথরুমে চলে গেলেন। নিজেদের পরিষ্কার করতে তারপর তাদের আসার অপেক্ষা করতে করতে কখন যে ঘুমিয়ে পড়েছি বুঝতে পারিনি। সকালে সাতটার দিকে ঘুম ভাঙলো ঘুম থেকে উঠে কালকে রাত্রের ঘটনাটা মনে পড়ল মনে হচ্ছিল জেন কোন স্বপ্ন দেখলাম। কিন্তু আমার ভুলটা ভেঙে গেল যখন দেখলাম মা আর সুকল্যাণ কাকু একে অপরকে জড়িয়ে ধরে শুয়ে আছে তাদের দুজনের মুখে এক পরম তৃপ্তি মেশানো ঘুমের ছোঁয়া। মায়ের গায়ের চাদরটা হালকা একটু তুলে দেখলাম দুজনে সম্পূর্ণ উলঙ্গ।

সুকল্যাণকাকুর বাড়াটা মায়ের দুই থাইয়ের মধ্যে দিয়ে পিছনের দিকে বেরিয়ে আছে তারপর আমি উঠে পড়লাম ব্রাশ নিতে গিয়ে আমার চোখ গেল ডাস্টবিনের দিকে দেখলাম ডাস্টবিনে চারখানা মাল ভর্তি কনডম পড়ে আছে অমনি আমার মাথাটা ভো করে উঠলো তারমানে আমার ঘুমিয়ে যাওয়ার পর সুকল্যাণ কাকু আরও তিনবার আমার মাকে আয়েশ করে চুদেছেন।
 

Users who are viewing this thread

Back
Top