What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,244
Messages
15,924
Credits
1,440,354
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
শ্বশুর বৌমার লীলাখেলা পর্ব ১ by gorav1352

নমস্কার আমার চোদনখোর এবং চোদনবাজ বন্ধু ও বান্ধবীরা। আজ আমি নতুন একটি গল্পের সিরিজ চালু করতে চলেছি। এই গল্পটি একটি পরিবারকে নিয়ে। আশা করি সবার ভালো লাগবে।

আইটি কোম্পানির চেয়ারম্যান বিমল বসু, বসু বাড়ির কর্তা। বিমলবাবুর বয়স বায়ান্ন বছর। বিমলবাবুর সহধর্মিণী মালতি বসু, বসু বাড়ির কর্ত্রী। মালতি বসুর বয়স আটচল্লিশ বছর, ফিগার ৩৮-৩৪-৩৮। বিমলবাবু আর মালতির একমাত্র সন্তান নয়ন বসু। নয়নের বয়স ত্রিরিশ বছর। নয়ন মাল্টিমিডিয়ায় চাকরি করে। বসু বাড়ির কাজের মেয়ে লতা, লতার বয়স চল্লিশ বছর, ফিগারও সেই ৩৬-৩২-৩৬। লতা বিধবা, দশ বছর আগে লতার স্বামী মারা যায়, তারপর থেকে বসু বাড়িতে কাজের মেয়ে হিসেবে নিয়োগ পায়।

নয়ন নব বিবাহিত। নয়নের বউয়ের নাম তন্নি, বয়স বাইশ। তন্নি জিরো ফিগারের আর খুব সেক্সি, ২৮-২৬-২৮, একদম স্লিম ফিগার। চোখদুটো সুন্দর টানা টানা, ঠোঁটটা বেজায় সেক্সী।

বসু বাড়ির একটা নিয়ম হলো, নব বধূ অষ্টমঙ্গলা ঘুরে আসার পর শ্বশুর সাথে শুবে, ছেলে শুবে মাকে আর কাজের মেয়েকে নিয়ে। তবে প্রথম সন্তান না হওয়া পর্যন্ত বৌমা শ্বশুরের সাথে শুতে হবে আর দ্বিতীয় সন্তানের সময় স্বামীদের সাথে শুবে। দ্বিতীয় সন্তান যদি বউরা নিতে না চাই তবে স্বামীরা জোর করতে পারবে না। আর বৌমারা তাদের শ্বশুরের সাথে যেদিন মন চায় সেদিন শুতে পারবে দিন কিংবা রাত। এতে ছেলেরাও দিন কিংবা রাতে মা বা কাজের মেয়ের সাথে শুতে পারবে। তবে বৌমা বাইরের লোকের সাথে কোন রকমে শুতে পারবে না।

এবার মূল গল্পে আসা যাক,
তন্নি অষ্টমঙ্গলা ঘুরে আসার পর রাতে শ্বশুরমশাইয়ের সাথে শুতে প্রস্তুত। বিমলবাবু ও প্রস্তুত নব বধূ বৌমাকে বিছানায় তুলতে। মালতি আর লতা বিমলবাবুর বিছানা ফুল দিয়ে সাজিয়ে দিলো।

সবাই রাতের খাবার খেয়ে নিলো। মালতি বৌমাকে নিজের স্বামীর রুমে ঢুকিয়ে ছেলের রুমে চলে গেলো আদর খাওয়ার জন্য। বিমলবাবু রুমে ঢুকে রুমের দরজা লাগালো। তন্নি বিছানার মাঝখানে বসে ছিল। তন্নি লাল বেনারসি শাড়ি ম্যাচিং ব্লাউজ, লাল লিপস্টিক, চোখে কালো কাজল, সিঁথিতে সিঁন্দুর, গলায় সোনার হার। বিমলবাবু বৌমার সুন্দরী মুখ দেখে পাশে যেয়ে বসলো। বিমলবাবু বললো- বৌমা তোমায় অনেক সুন্দরী দেখাচ্ছে। কিন্তু!
তন্নি বলে উঠলো- কিন্তু কি বাবা?

বিমলবাবু- তোমায় পাতলা শাড়িতে আরও ভালো লাগবে। এখন থেকে সবসময় বাড়িতে পাতলা শাড়ি পরে থাকবে। শাড়িটা পরবে নাভির ঠিক চার আঙ্গুল নিচে। ব্লাউজ সায়া পারবে কিন্তু ব্রা পেন্টি পারবে না। এতে তোমাই আরও সেক্সি লাগবে। আর বসু বাড়ির নিয়ম তো তোমার শ্বশুড়ি তোমায় নিশ্চয় বলেছে। তুমি চাইলে বাড়ির যেকোন জায়গায় আমার বাঁড়াটা নিতে পারবে, এতে আমার কোন আপওি থাকবে না।

তন্নির মুখ লজ্জায় লাল হয়ে গেলো। তন্নি বললো- ঠিকাচ্ছে বাবা। বাবা এখন কি শাড়ি পাল্টে আসবো।
বিমলবাবু- যাও।

তন্নি শাড়ি নিয়ে বাথরুমে গেলো। ওদিকে মালতি চিল্লাতে থাকল আর বলতে লাগলো \"ওরে ফেটে গেল রে… মরে গেলাম রে… মার আরো জোরে মার! ফাটিয়ে দে গুদ! জোরে কর! ফাড়িয়ে দে তোর মায়ের গুদ!\"
নয়নও তালে তালে ঠাপিয়ে চলেছি! কিছুক্ষণ পর নয়ন নিচে নেমে মালতির গুদ আংগলি ও চাটতে শুরু করলো। আর মালতি পুরো শরীর ঝাকিয়ে উঠছিল। কিছুক্ষণে মালতি নয়নের মুখেই রস ঢেলে দিল। সব রস নয়ন চেটে খেলো।

নয়ন পেছন থেকে গুদে বাড়াটা চালিয়ে মালতিকে কুত্তাচোদা করতে থাকলো। আর মালতির চুল গুলো হাত মুঠ করে ধরে ঘোড়াসাওয়ারির মত করতে থাকলো। মালতি আরাম করে গঙ্গিয়ে গঙ্গিয়ে নয়নের কুত্তাচোদা উপভোগ করতে থাকল। দশ মিনিট পর নয়ন মালতিকে শুইয়ে সামনা-সামনি চোদা দিয়ে ফ্যাদ ঢেলে দিয়ে নিস্তেজ হয়ে মালতিকে জড়িয়ে নগ্ন হয়েই শুয়ে পরলো।

তন্নি যখন বাথরুম থেকে আসল তখন ওকে এতে সেক্সি দেখাচ্ছিলো। বিমলবাবুর চোখ ছানা বড় বড় হয়ে গেলো। বৌমা নীল শাড়ি সাথে মেচিং করা ব্লাউজ পরেছে, নীল শাড়ি ভেতর তন্নির নাভিটা দেখা যাচ্ছে। আর শাড়ির আঁচল ছিলো বুকের একদম মাঝ দিয়ে। ব্লাউজ সহ ওর বুকটা উঁচু হয়ে ছিলো।

বিমলবাবু বৌমার হাত ধরে কাছে টেনে কপালে চুমু দিলো। তন্নি শ্বশুরের চুমুতে কেঁপে উঠল। বিমলবাবু বুঝলেন বৌমা একোনো নতুন আনকোরা, ওকে আস্তে আস্তে কাছে টেনে নিতে হবে। বিমলবাবু বৌমাকে শুইয়ে দিয়ে নিজের ঠোঁট দিয়ে বৌমার ঠোঁটে ঘাড়ে চুমু দিতে দিতে বুকের ওপর থেকে শাড়ির আঁচল সরাতে তন্নি শাড়ির আঁচলটা চেপে বলে উঠলো- বাবা আমার লজ্জা করছে আপনি টিউব লাইট টা বন্ধ করুন।

বিমলবাবু বললেন- বৌমা আজ থেকে আমি তোমার। তুমি যখনিই চাইবে যেখানে চাইবে আমাকে দিয়ে চোদাতে পারবে। আর এতো লজ্জা পেলে কি হয়?

তন্নি- তাও বাবা আমার ভীষণ লজ্জা করছে। আপনি দয়া করে লাইটটা বন্ধ করুন বাবা। বিলমবাবু হাসতে হাসতে টিউব লাইট বন্ধ করে ড্রিম লাইট দিলো।

বিমলবাবু লাইট বন্ধ করে বৌমার কচি বাতাবিলেবুর মত মাই দুটো টিপতে শুরু করলো। নীল সুতির ব্লাউজের উপর মাই টিপতে বিমলবাবু বেশ মজা পাচ্ছিলো। তন্নির মাই দুটো বিমলবাবু জোরে জোরে টিপতে লাগলেন। বিমলবাবু এতো জোরে মাই টিপতে লাগলো যেনে ব্লাউজটা ছিড়ে যাবে। বিমলবাবু এবার বৌমার ঠোঁট থেকে নিজের ঠোঁট তুলে শাড়ির আচঁলটা ব্লাউজটা নামিয়ে ব্লাউজের বোটাম খুলে দিলো। ড্রিম লাইটে হালকা হালকা সব কিছু দেখা যাচ্ছিলো। বিমলবাবু বৌমার ছোট ছোট নরম মাই দুটো চেপে ধরে একটা লম্বা চাটন দিয়ে খপ করে ডান মাই মুখে নিয়ে চুষতে থাকে আর বাম মাই টিপতে থাকে।

বিমলবাবু কিছুক্ষণ পর ডান মাই টিপতে টিপতে বাম মাই চুষতে থাকে। বিমলবাবু জিহ্ব দিয়ে মাইয়ের বোঁটা চাটতে থাকে। টিপতে টিপতে চুষতে চুষতে কামড়াতে কামড়াতে মাই দুটো লাল করে ফেলে। তন্নি কেঁক করে চীৎকার করে উঠে রস খসে দিলো। বিমলবাবু বুঝে গেলো বৌমা রস ছেড়ে দিয়েছে। বিমলবাবু বৌমার মাই দুটো কামড়াতে কামড়াতে লাল করে ধীরে ধীরে নাভিতে নামলো। নাভিতে চুমু দেওয়ার সময় বিমলবাবু বৌমার শাড়ি খুলে পেটিকোটের উপর গুদে হাত বুলাতে লাগলো। বৌমার গুদের উপর পেটিকোটা পুরোটাই ভিজে গেলো।

বিমলবাবু এবার ধুতি পাঞ্জাবি খুলে বৌমার পেটিকোটা হাঁটু পর্যন্ত তুললো। পেটিকোটের ভেতরে মাথা ঢুকিয়ে গুদে জিহ্ব দিতেই বৌমা মোচড়াতে থাকে। বৌমার গুদ রস হাঁড়ির মধুর মত টইটুম্বুর। বিমলবাবু চুকচুক করে মধু খাওয়ার মত রস খেতে লাগলো। গুদের রস খেতে খেতে বিমলবাবু বৌমার মাইয়ের বোঁটা দুটো মোচড়াতে থাকে। এতে বৌমা কেঁপে ওঠে। বিমলবাবু এবার গুদ থেকে মুখ তুলে বৌমার সামনে হাঁটু গেড়ে বসে পেটিকোটের দড়ি খুলে দিলো।

বিমলবাবু বৌমার গুদে দশ ইঞ্চি লম্বা চার ইঞ্চি মোটা বাঁড়াটা ঢুকিয়ে ঠাপ দিতে লাগলো। শ্বশুরের বাঁড়াটা গুদে ঢুকাতেই তন্নির মনে হল গুদটা আস্তে আস্তে ভর্তি হয়ে যাচ্ছে। ওরে বাবা কি বিরাট বাঁড়া! সেইসাথে এমন ঠাপ মারছে, তাতে গুদ ফেটে চৌচির না হয়ে যায়! এই বয়সেও লোকটা মারাত্মক চোদার ক্ষমতা রাখে। এ চোদন না খেলে বিশ্বাস করা যায় না। তেমনি উনার কৌশল, যে ভাবে ঘষে ঘষে ডানে বামে উপরে নিচে ঠাপ মারছে তাতে গুদের পাপড়ি থেঁতলে যাচ্ছে মুণ্ডিটার সাথে। বিমলবাবু এবার বৌমার বুকের উপর ঝুঁকে বাম মাই চুষতে চুষতে ডান মাইয়ের বোঁটা মোচড়াতে মোচড়াতে ঠাপতে থাকে।

আঃ আঃ আঃ মাই দুটো ছিড়ে ফেলবেন নাকি, এমন চুষচ্ছেন মনে হচ্ছে দুধ না পেয়ে এবার মাইয়ের সব রক্তই চুষে খেয়ে নেবেন। আপনি এটা কি করলেন বাবা? মা মাগো ওওও গেলাম গো গেলাম আঃ আঃ আঃ ইশঃ ইশঃ ইশঃ -আর চুপ থাকতে না পেরে আড়ষ্ট গলায় বলে কাঁপতে লাগল, ঘন ঘন লম্বা লম্বা শ্বাস নিতে থাকলো। তন্নির চোখের মণি বেরিয়ে আসার মত, চোখ মুখ লাল, চোখের পাতা ভারি হয়ে উল্টে গেলো।

বিমলবাবু অনুভব করলেন গুদের মোলায়েম পাপড়ি দুটো তার বাঁড়ার উপর চেপে কামড়ে ধরতে চাইছে। বৌমা রস ছেড়ে দিয়ে বাঁড়াটা স্নান করিয়ে দিলো। বিমলবাবু ঠাপমারা না থামিয়ে যুবতী পুত্রবধূর গুদের রস বের হবার সময় চোখ মুখের অপরূপ সুখ উপভোগ করতে লাগল। কি আলো ছায়ার খেলা চলছে বৌমার মুখে। কজন পুরুষ এমন দুর্লভ দৃশ্য উপভোগ করতে পারে! দুহাতে দিয়ে মাই দুটো টিপে চলছিল বিমলবাবু।

বিমলবাবু গুদ থেকে বাঁড়া বের না করে সোজা হয়ে বসে পরলো। তন্নি শ্বশুরের দাবানের উপর পাছা দিয়ে নিজেই সামনে-পিছে করতে লাগলো। বিমলবাবু বৌমার মাইয়ের বোঁটা মোচড়াতে মোচড়াতে থাকে আর তন্নি গুদটা সামনে-পিছে করতে লাগলো। বিমলবাবু বৌমার পিঠে হাত দিয়ে কাছে টেনে নিজের দাবান দুটো দিয়ে তন্নির পাছা তুলে নিচ থেকে ঠাপতে লাগলো। ঠাপের গতিতে বৌমা আর নিজেকে সংযত করে ধরে রাখতে পারল না। তন্নি শ্বশুরমশাইকে শুয়ে দিয়ে শ্বশুরমশাইয়ের বুকের উপর ভর দিয়ে ঠাপ খেতে থাকে। বিমলবাবু নিচ থেকে ঠাপ দিতে দিতে বৌমার মাই দুটো কচলাতে থাকে। তন্নি আর সেজা হয়ে ঠাপ খেতে না পেরে শ্বশুরমশাইয়ের দিকে ঝুঁকে পরে। বিমলবাবু বৌমার মুখ থেকে চুল সরিয়ে ঠোঁটে চুমু দিতে দিতে মাই টিপতে টিপতে বাঁড়াটা জোরে জোরে ঠাপতে লাগলো।
তন্নি শ্বশুরমশাইয়ের হাতের মাইয়ের বোঁটা মোচড়ানো সয্য করতে না পেরে ঘুরে গেলো। তন্নি ঘুরে শ্বশুরের বাঁড়ার উপর উঠ-বস করতে থাকে। বিমলবাবু বৌমার হাত দুটো পিছনে নিয়ে বৌমাকে বুকের উপর ভর দিয়ে নিজের হাতে মাই দুটো কচলাতে থাকে।

বৌমা রস ছেড়ে দিয়ে ছিটকে শুয়ে পরলো। বিমলবাবু দাঁড়িয়ে বৌমাকে বিছানায় ঘোড়ার মত দাঁড় করিয়ে বাঁড়াটা ঢুকিয়ে ঠাপতে থাকে। তন্নি হাত দিয়ে বিছানায় ধরার কিছু না পেয়ে সোজা বালিশের উপর ভর দিলো। বিমলবাবু বৌমার কোমর চেপে ধরে জোরে জোরে ঠাপতে থাকে।

তন্নি আর দাঁড়িয়ে থাকতে না পেরে ডগি পজিশনে বসে পরলো। বিমলবাবু বসে বৌমার গুদে বাঁড়া ঢুকিয়ে চুল মুঠি করে ঠাপতে থাকে। শ্বশুরমশাইয়ের ঠাপে তন্নির মাই দুটো দুলতে থাকে। তন্নি "আহআহআহআ ঊম্মঊম্মঊম্মঊ ইশঃ ইশঃ ইশঃ আঃ আঃ আঃ আঃ উফ্ উফ্ " করে জোরে জোরে চীৎকার করতে থাকে। বিমলবাবুর ঠাপে বিছানাটা কেঁত কেঁত করে উঠলো। সারা রুমে ফচফচ শব্দ।

বিমলবাবু বৌমাকে সোজা করে শুয়ে দিয়ে বৌমার উপর ঝুঁকে ঠাপ দিতে থাকে। বিমলবাবু এতো জোরে ঠাপছে বৌমা সয্য করতে না পেরে বালিশ চেপে ধরলো। হাই ভোল্টেজ শক খাবার মত তন্নির সর্ব শরীর ঝাঁকি মেরে উঠল। ঘনঘন শ্বাস ছাড়তে ছাড়তে তন্নি রস ছেড়ে শুয়ে পরলো। বিমলবাবু ঊম্মঊম্মঊম্মঊম্মঊম্ম করতে করতে বৌমার গুদে গরম গাঢ় ফ্যাদ ঢেলে দিয়ে শুয়ে পরলো। গরম গাঢ় ফ্যাদের ছোঁওয়ায় তন্নির গুদের ভেতরটা যেন ঠাণ্ডা হলো। তন্নি ঘড়ির দিকে তাকাতে দেখলো পাঁচটা বেজে গেছে।

ক্লান্ত শ্বশুর পুত্রবধূর বুকের উপর শুয়ে দুহাতে দুটো মাইয়ের মুখ গুজে মেয়েলি গন্ধ শুকতে শুকতে চোখ বুজলেন। তন্নি দুহাতে শ্বশুরমশাইয়ের চুলে আদুরে বিলি কাটতে কাটতে পিঠে পাছায় হাত বুলিয়ে দিতে লাগলো। দুজনে জটলা পটলি অবস্থায় একে অপরকে জড়িয়ে ঘুমিয়ে পরলো।

সকাল নয়টা, তন্নি ঘুম থেকে উঠে দেখে শ্বশুরমশাই ল্যাংটা শুয়ে আছে আর বাঁড়াটা নেতিয়ে আছে। তন্নি তার পেটিকোট দিয়ে শ্বশুরমশাইয়ের বাঁড়া আর নিজের গুদ পরিষ্কার করে স্নান করে শাড়ি ব্লাউজ পরতে থাকে। বৌমার হাতের ছোঁয়া পেয়ে বাঁড়াটা আবার ঠাটিয়ে উঠে। তন্নি শ্বশুরমশাইয়ের ঠাটানো বাঁড়া দেখে মনে মনে ভাবল এরকম জোশ আর বাঁড়াওয়ালা পুরুষ হিসাবে সুখ পাওয়া গেলো ঠিকই, কিন্তু সেইসাথে ভীষণ যন্ত্রনাও সহ্য করতে হয়েছিলো। শ্বশুরমশাই যেভাবে ঠাপিয়েছে তাতে গুদটা খাল করে ছেড়েছে।

বিমলবাবু মোলায়েম স্বরে বললেন- বৌমা এবার শাড়িটা তুলে হামাগুড়ি দিয়ে বসতো। তন্নির বুকটা ধক করে উঠল। শ্বশুরমশাই কি তার মনের কথা পড়ে ফেলল, বলেছিল বটে মেয়েদের মুখ দেখে নাকি মনের কথা বুঝতে পারে। তবু না জানার ভান করে বললো- কেন বাবা? হামাগুড়ি দিয়ে বসব কেন?

বিমলবাবু- তোমাকে ডগি পজিশনে চুদবো, তোমার পাছার ফুটোয় ঘষা না লাগলে ফ্যাদ বেরুতে চাইছে না যে।
তন্নি- যা! আপনি না ভীষণ অসভ্য, পুরনো দিনের লোকজনের মত যা ইচ্ছা তাই নোংরা কথা বলেন।

ফালতু কোথায় কান না দিয়ে বিমলবাবু বিছানা থেকে উঠে বৌমার ঠোঁটে চুমু দিয়ে বিছানায় ফেলে শাড়িটা কেমর পর্যন্ত তুলে হাত পা ছড়িয়ে দিয়ে বৌমাকে হামাগুড়ির মত বসিয়ে দিলেন, চওড়া পাছার পেছনে হাঁটু গেড়ে বসে ঠাটানো বাঁড়াটা গুদ পাছার উপর-নীচ করে ঘষতে লাগলো। তন্নি উত্তেজনায় ও আশঙ্কায় অধীর আগ্রহে অপেক্ষা কতে থাকল। শ্বশুরমশাইয়ের মতলব টা কি? বলল বটে কুকুরচোদা করবে, কিন্তু যদি পাছায় ঢুকায়, ভীষণ লাগবে! যা বিশাল বাঁড়াটা, হে ভগবান যেন গুদে ঢোকায়।

এদিকে গুদের মুখে, পাছার ফুটোতে বাঁড়ার মাথার মোলায়েম ঘসানি উত্তেজনা বাড়িয়ে চলেছে। শেষমেশ তন্নি ঘাড়টা পেছনে বেঁকিয়ে শ্বশুরমশাইয়ের মুখের দিকে করুণ অনুরোধের দৃষ্টিতে তাকালো। বৌমার মুখে দেখে কিছু না বলার আগেই বিমলবাবু সব বুঝে ফেললেন। বিমলবাবু হাঃ হাঃ করে হেসে বললেন- না বৌমা আমি কি পাষণ্ড? যে তোমাকে ব্যথা দেব! তুমি যা ভয় পাচ্ছ আমি ওটা পছন্দ করি না, ওতে আমারও সুখ নেই।

বলে বৌমার কোমরটা দুহাতে ধরে গুদের মুখে বাঁড়াটা সেট করে বৌমাকে নিজের বাঁড়ার উপর টেনে আনলেন। শ্বশুরমশাই এর বিশাল বাঁড়াটা গুদের ভেতর দিয়ে মনে হল মাইজোড়ার নীচে এসে ঠেকল। হাঁসফাঁস করে তন্নি যতটা সম্ভব পাছাটা দুপাশে ছড়িয়ে বাঁড়াটার প্রবেশপথ সুগম করে দিল। বিমলবাবু যুবতী বৌমার নধর পাছাটা পেয়ে দ্বিগুণ উৎসাহে ঠাপাতে লাগলেন। রসসিক্ত বাঁড়াটা ফচফচফচ ফচফচফচ শব্দ তুলে যুবতীর গুদের দেওয়াল ঘষে ঠিক জরায়ু মুখে আঘাত করতে লাগল। এক মাতাল করা সুখে তন্নি গলে আহআহ করছিলো। তন্নি অনুভব করল তার গুদের মুখে বাঁড়াটা বার ছয়েক ফুলে ফুলে উঠল আর তার শক্তি থাকল না পাছাটা উঁচু করে ধরে রাখার।

এদিকে বিমলবাবুর বাঁড়ার উপর মোলায়েম আনকোরা গুদের পিচ্ছিল রস বের হচ্ছিল। স্নেহে, ভালবাসায় তার হৃদয় পরিপূর্ণ হয়ে উঠল। তলপেটে মোচড় লাগল বিমলবাবু বলে উঠলেন- হ্যাঁ বৌমা তোমাকে আমার কিছু নেই, নাও ধরও, আমার ফ্যাদা বের হচ্ছে, আমার চুদুসোনা, আমার শ্বশুর সোহাগী বৌমা। বাটিটা দাও আমি ফ্যাদ বের করছি বৌমা।

বলে বিমলবাবু গুদ থেকে বাঁড়া বের করতেই তন্নি বাটিটা এগিয়ে দেয়। বিমলবাবু বাটিতে ফ্যাদ উগ্রে স্নানে চলে গেলো।

তন্নি শাড়ি পেঁচিয়ে বাটিটা নিয়ে রুম থেকে যখন বের হয় ঠিক তখনই মালতি ছেলের রুম থেকে বের হয়। মালতি দেখে বৌমার সিঁথির সিঁদুর, লিপস্টিক লেপটে আছে। মালতি বুঝে গেলেন শ্বশুর তার বৌমা কে খুব ভালো চুদেছে।
মালতি- কি বৌমা কেমন লাগলো শ্বশুরের আদর ?

তন্নি- হুম মা অনেক ভালো। উনি আমাকে সারারাত চুদেছেন। দেখুন আমার গুদকে কি করেছেন উনি।
মালতি- ইস বৌমা, তোমার শ্বশুর তো দেখছি আমার চেয়ে ও ভালো করে তোমার গুদ ঘুতিয়েছে।
তন্নি- হ্যাঁ মা দেখুন না, দুইবার ঘুতিয়ে এক বাটি ফ্যাদ উগ্রে দিলো। আপনি বলুন আপনার ছেলেকে আপনাকে কেমন লাগালো ?

মালতি- আর বলনা বৌমা, তুমি আসার আগে থেকে তো ও আমাকে চুদছে। ছেলে আমাকে দারুন চোদে আর ও আমার গুদ ভর্তি করে আমাকে ফ্যাদ খাওয়ায়। হ্যাঁ বৌমা তুমি ফ্যাদ খাও তো ?
তন্নি- না মা আমি কোনোদিন কারো ফ্যদ খেয়ে দেখিনি। আপনি খেয়ছেন নিশ্চয় ?
মালতি- অবশ্যই, এটা আমাদের জন্য অমৃত বুঝলে। আচ্ছা, আজ আমি তোমাকে ফ্যাদ খাওয়াবো কেমন। আমাদের সকালের শুরুটা হয় ফ্যাদ পেটে যাওয়ার মধ্য দিয়ে বুঝলে।
তন্নি- ঠিকাচ্ছে মা।

সকালের জল খাবারে ছেলেরা আগে ডিম দুধ রুটি খেয়ে নিলো। এরপর ছেলেদের পাশে বাড়ির মেয়েদের খাবার। মেয়েদের খাবার এ থাকে রুটি আর ফ্যাদ।
মালতি- হারে লতা তোর অঙ্গলি করে রস কেমন বের হলো?
লতা- দিদিমণি আঙ্গলি করে কোন শান্তি আছে, বাবুর মত এতো বড় বাঁড়া থাকতে?
মালতি- হুম এখন তো আর বাবুর বাঁড়াটা নিতে পারবি না, বৌমা যতদিন অন্তঃসত্বা না হয়। আজ বাড়ির বৌমা বরং শ্বশুরের ফ্যাদ খাক আর আমি তুই নয়নের ফ্যাদ খাবো।
লতা- ঠিকচ্ছে দিদিমণি।

মালতি- বৌমা এসো খাবার খাবে। আজ তুমি তোমার শ্বশুরের ফ্যাদ খাবে।
তন্নি রুটির সাথে শ্বশুরের ফ্যাদ মিখিয়ে মুখে নেই।
তন্নি- উম্মম মা কি জঘন্ন ছি। আমি এটা খেতে পারবোনা।
মালতি- বৌমা প্রথম প্রথম এরকমই লাগবে। আমাকে দেখো, লতাকে দেখো সে তোমার বরের ফ্যাদা রুটি দিয়ে খাচ্ছে আর আমিও ছেলের ফ্যাদ দিয়ে খাচ্ছি। তুমি খেতে থাকো।

তন্নি অনিচ্ছা সত্বেও খেতে থাকলো একটা রুটি দিয়ে।তন্নি সব ফ্যাদা রুটি দিয়ে খেয়ে নেই আর মালতি লতা ও খাওয়া শেষ করে ।

মালতি- হুম তো বৌমা কেমন লাগলো বলো। এখন তো দেখছি প্লেট চেটে চেটে খাচ্ছ। ভালো লেগেছে বুঝি?
তন্নি- হা মা এখন ভালই লাগছে। মা আপনি যদি কিছু মনে না করেন আমি এখানে বাবাকে দিয়ে চোদাতে চোদাতে সবজি গুলো কাটতে পারি?

মালতি- বাব্বাহ তাইনাকি? শ্বশুরের চোদা বুঝি এতই ভালো লাগছে তাই এখানে চোদা খেতে খেতে সবজিগুলোও কাটাতে চাও?
তন্নি- মা আপনার আপত্তি না থাকলে শুরু করতে পারি?
মালতি- আমার কোন আপত্তি নেই। কিরে নয়ন তোর কোন আপত্তি আছে ?
নয়ন- না মা আমার কোন আপত্তি নেই। তন্নি যদি সবার সামনে বাবার সাথে চুদতে চাই ভালো। আর আমি আধঘন্টা পর অফিসে চলে যাবো।

লতা সবজিগুলো নিয়ে টিবিলে রাখলো। নয়ন মালতির কাছে এসে মাই টিপতে টিপতে বললো- মা এক্ষুনি রুমে চলো তোমাকে চুদে অফিসে চলে যাবো।

মালতি- হা চল। আমি নয়নের সাথে ঘণ্টা খানেক চোদা খাবো তুমি বৌমা তাহলে তোমার শ্বশুরের সাথে চোদা শুরু করে সবজিগুলো কেটে ফেলো।
লতা- আমার কি হবে দিদিমণি? আমি কাকে দিয়ে চোদাবো?

মালতি- তুই বরং আমার সাথে চল, তোকে আমাকে নয়ন একসাথে চুদে অফিসে চলে যাবে।

মালতি লতা নয়ন রুমে চলে গেলো। তন্নি শাড়ি পেটিকোট ব্লাউজ খুলে টেবিলে উল্টো হয়ে শুয়ে শ্বশুরর মুখের সামনে গুদ কেলিয়ে ঘোড়ার মত দাঁড়িয়ে পরলো। বিমলবাবু উঠে পরনের ধুতি খুলে নেতানো বাঁড়াটা বৌমার গুদে ঢুকিয়ে দেয়। শ্বশুর বাঁড়াটা গুদে ঢুকিয়ে তন্নি মাথা ঘুরিয়ে হাসতে থাকে। বিমলবাবু ঠাপ না দিয়ে বৌমার থাইয়ে জোরে জোরে চাটি মারতে থাকে। তন্নি উত্তেজিত হয়ে শ্বশুরের চাটির সাথে তাল মিলিয়ে \"আহআহআহআহআহ ঊম্মঊম্মঊম্মঊম্মঊম্ম\" করতে থাকে। বিমলবাবুর চাটিতে তন্নির সাদা পাছা লাল হয়ে গেলো। এরমধ্যে লতা শাড়ি ঠিক করতে করতে রুম থেকে বের হয়ে এলো। বিমলবাবু লতাকে দেখে বললো- কি লতা আমার ছেলের এতো তাড়াতাড়ি হয়ে গেলো।

লতা- না না বাবু। ছোট বাবুর অফিসে যাওয়ার জন্য দেরি হয়ে যাচ্ছে তার জন্য তাড়াতাড়ি ফ্যাদ বের করে ফেলো।
বিমলবাবু- তা লতা তোর তো মনে হয় এখনো গুদে কুটকুটানি কমে নি!
লতা- হ্যাঁ বাবু।
বিমলবাবু- তুই এদিকে আয় তোর গুদের কুটকুটানি কমিয়ে দেবো।
তন্নি- তাহলে বাবা আমার কি হবে?
বিমলবাবু- তুমি কোন চিন্তাই করো না। তোমার ইচ্ছা পূরন করবো। তুমি শুধু দেখে যাও আমি কি করি?
তন্নি- আচ্ছা বাবা।
বিমলবাবু- লতা শাড়িটা খুলে এদিকে আয় তো।
লতা- বাবু আপনিই খুলে দিন না।

লতা এই বলে বিমলবাবুর কাছে গেলো। কামার্ত বিমলবাবু লতার ব্লাউজ শাড়ি পেটিকোট খুলে দিলো। তিনজনই ল্যাংটা। লতা তন্নির থাই দুটো ধরে টিপতে থাকে, তন্নি সবজি কাটতে থাকে, বিমলবাবু বৌমাকে ঠাপ দিতে দিতে লতার ৩৬ সাইজের মাই দুটো টিপতে থাকে। বিমলবাবু উত্তেজিত হয়ে যতই জোরে লতার মাই টিপতে থাকে ততই বৌমার গুদে বাঁড়াটা জোরে জোরে ঢুকতে থাকে।

শ্বশুরের এমন ঠাপে তন্নি ঝাঁকি মেরে সবজিগুলো হাত থেকে ফেলে টেবিলে চাপ দেয়। বিমলবাবু এতো জোরে ঠাপ মারছে যেনে তন্নি টেবিলে ধাক্কা দিতে থাকে। তন্নির ধাক্কায় টেবিলটা ভূমিকম্পের মত নড়তে থাকে। বিমলবাবুর ধাক্কায় টেবিল যখন নড়তে থাকে লতা তন্নির মাথাটা ধরে নিজের বুকে জড়িয়ে ধরে। তন্নি লতার বুকে মুখ গুঁজে লতাকে জড়িয়ে ধরে। বিমলবাবু বৌমার কোমর হাত দিয়ে চেপে জোরে জোরে ঠাপতে লাগলো।

নয়ন অফিসে যাওয়ার জন্য রেডি হচ্ছে মালতি গেছে স্নানে। ঠাপের শব্দ শুনে নয়ন রুম থেকে বেরিয়ে দেখে, লতা বউকে জড়িয়ে ধরে রেখেছে। বাবা বউয়ের কোমর ধরে জোরে জোরে ঠাপচ্ছে। বউ বাবার ঠাপ খেতে খেতে ঠোঁটে মুচকি হাসি দিয়ে মুখ লাল করে চোখের মণি উল্টে রেখেছে আর পাছায় বাবার হাত দিয়ে চাটি মেরে লাল করে দিয়েছে। এই সিন দেখে নয়ন মাকে ডাকতে লাগলো- মা ও মা, এদিকে এসো। দেখে যাও বাবা কিভাবে তন্নিকে ঠাপচ্ছে।

মালতি হাগু সেরে গায়ে সাবান মাখতে যাবে সেই সময় ছেলের আওয়াজ পেয়ে এক মগ জল গায়ে ঢেলে শাড়ি পরতে পরতে বেরিয়ে আসে- কি হয়েছে নয়ন?
নয়ন- মা ওদিকে দেখো বাবা কিভাবে তন্নিকে ঠাপচ্ছে?
মালতি দেখে বিমলবাবুর দিকে এগিয়ে এসে বলতে লাগলো- কিগো, এত শক্তি কি করে পেলে? নয়ন হবার পরতো একবার থেকে দুবার চুইতেই এলিয়ে পরতে? আর এখন, কি কি?
বিমলবাবু- জানি না গো আমার কি হয়েছে?
মালতি- দেখেছিস নয়ন তোর বাবার কান্ড। নিজের বউকে একবার থেকে দুবার চুইতেই এলিয়ে পরে, আর এখন সাড়ের মতো দাপিয়ে চলছে?

তন্নি কাঁপতে কাঁপতে বললো- আমার নেগ আমায় চুদছে তাতে আপনার কি মা?
মালতি- তোর নেগ যদি এতোই চুদতে পারে তাহলে নয়ন হবার পর একবার থেকে দুবার চুইতেই এলিয়ে পরতো কেনো জিজ্ঞেস কর?

তন্নি- আমার নেগ তার বোকাচোদা ছেলের বউয়ের গুদে ফ্যাদ ঢেলে বাচ্চা পাইদা করবে তার জন্য! আর তোমার নেগের গলায় তো বড় বড় মালা ঝুলচ্ছে।
মালতি- তবে রে!
নয়ন- মা তোমরা কথা বলো আমি আসি।
মালতি- আচ্ছা বাবা সাবধানে যাস।

নয়ন বের হতেই মালতি দরজা বন্ধ করে কিচেনে গিয়ে স্বামী বৌমা লতার জন্য চা করতে গেলো। বিমলবাবুর প্রায় তিন ঘন্টাপর জোরে জোরে ঠেপে বৌমার গুদে ফ্যাদ ঢেলে বাঁড়াটা বের করে সোফায় যেয় হেলে বসলো। তন্নিও শাড়ি ব্লাউজ সায়া নিয়ে শ্বশুরের পিছন পিছন যেয়ে সোফায় শ্বশুরের পাশে বসে শ্বশুরের বুকে মাথা রেখে নেতানো বাঁড়ায় হাত বুলাতে লাগলো। লতা সায়া ব্লাউজ শাড়ি পরে মালতির সাথে কাজে নেমে গেলো।
মালতি লতা সবার জন্য খাবার নিয়ে এলো। খাবার খেয়ে সবাই গল্প করতে লাগলো। মালতি বললো- বৌমা যাও তোমার শ্বশুরকে নিয়ে স্নান করে এসো।
তন্নি- আচ্ছা মা।
মালতি- আবার বাথরুমে শুরু করোনা যেনো।

তন্নি হাসতে হাসতে শ্বশুরের বাঁড়াটা নিয়ে বাথরুমে ঢুকে গেলো। বিমলবাবু আস্তে করে শাওয়ারের কল খুলে দিলো। ঝরণার জল পরতে লাগলো উপর থেকে। এইবার দুইজনে দুইজনকে সাবান মাখাতে মাখাতে মাখাতে জাপটা জাপটি করে কামকেলি শুরু করে দিলো। বিমলবাবু বৌমার মাই গুদ পাছা সাবান মাখিয়ে টিপতে ঘসতে লাগলো। তন্নি শ্বশুরের বাঁড়ায় সবান মাখিয়ে কচলাতে লাগলো। দুইজন দুইজনকে সাবান মাখিয়ে স্নান করিয়ে, দুইজনে কাপড় জড়িয়ে বের হয়ে আসে। বিমলবাবু বৌমার ব্লাউজের ভেতরে মাই শাড়ির ভেতরে পাছা টিপতে টিপতে সোফায় জড়াজড়ি করে বসে রইলো। তন্নিও কম যাই না শ্বশুরের ধুতির ভেতরে বাঁড়া কচলাতে থাকলো। মালতি লতা গেলো রান্না করতে। শ্বশুর বৌমা টিভি দেখতে লাগলো।

টিভিতে রচনা আর দীপংঙ্করের বৌমা শ্বশুরের ব্লুফিল্ম দেখতে লাগলো। ব্লুফিল্মে রচনা রান্নাঘর থেকে রসগোল্লা নিয়ে শ্বশুরের সামনে শাড়ি ব্লাউজ খুলে টেবিলে শুয়ে পরলো। দীপংঙ্কর রসগোল্লা হাতে নিয়ে রস দিয়ে রচনাকে স্নান করিয়ে দিয়ে রচনার শরীর চেটে পুটে খেয়ে নিলো। রচনা এবার টেবিল থেকে নেমে দীপংঙ্করের বাঁড়ায় রস ঢেলে চেটে খেয়ে নিলো। তা দেখে বিমলবাবু আর তন্নি হাঁসতে লাগলো।

মধ্যান্হভোজের পর বিমলবাবু নিজের রুমে শুয়ে পরলেন। স্বপ্নে বিমলবাবুর দেখতে লাগলো তার সামনে একজন উলঙ্গ রমণী তার ন্যাতানো পাঁচ ইঞ্চি লম্বা বাঁড়াটা নিয়ে খেলচ্ছে। রমণী খেলছে তো খেলছে। বিমলবিমলবাবু হঠাৎ ফ্যাদ উগ্রে দিতেই স্বপ্ন ভেঙ্গে গেলো। চোখ খুলে দেখলো সে আর কেউ নয় তার সহধর্মিণী।

বিমলবাবু- মালতি!!!
মালতি- হু আমি।
বিমলবাবু- এই ভরদুপুরে কেনো করলে?
মালতি- তোমার বোকাচেদা ছেলে শুধু ঢুকিয়ে বের করছে৷ কাজের কাজ কিছুই করেনি।
বিমলবাবু- তা মুখে বলেই পারতে পুষিয়ে দিতাম।
মালতি- হু ছেলেকে আর সবার সামনে ছোট করে নি।
বিমলবাবু- লতা কি করলো?
মালতি- ওকে চুপ করে দিয়েছি। এবার ঘুমাও সোনা ঘুমাও। কালরাত থেকে অনেক পরিশ্রম হয়েছে।

বিমলবাবু ঘুমিয়ে পরলো। মালতি উঠে বিমলবাবুর জন্য খাবার তৈরি করতে গেলো।

অসমাপ্ত (আগামী পর্বে আরও যুবতী নায়িকা এন্ট্রি নিবে সঙ্গে থাকুন)…..
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top