What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Bergamo

Forum God
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
9,649
Messages
117,051
Credits
1,241,096
Glasses sunglasses
Berry Tart
Statue Of Liberty
Profile Music
Sandwich
গীতা কে কিভাবে চুদলাম পর্ব ১ by promita

এটা আমার প্রথম গল্প তো আগে কোন অভিজ্ঞতা নেই ..ভুল হলে ক্ষমা করে দেবে

আমার নাম অভি। আমাদের বাড়িটা গ্রামের এক প্রান্তে মাঠের সাইডে ‌। আমার বয়স এখন 22 বছর।
আরেকটা ব্যাপার গ্রামের দিকে সাধারণত বাড়িগুলো প্রায় এক জায়গায় হয় ,একসাথে বললে ও চলে। আমাদের বাড়ির পাশের বাড়ি হল গীতা দের বাড়ি। গীতার বয়স ১৮ হবে। উচ্চতা ৫ ফুট ১০ ইঞ্চি, মাই গুলো এখনো খুব বেশী বড় হয়নি। একটা হাত দিয়ে একটা মাইকে মুঠ করে ধরা যাবে।

পাছাও খুব বেশি বড় না ,সাধারণ। গায়ের রং ফর্সা, দেখতে মোটামুটি সুন্দরী। গীতার সাথে সম্পর্ক আমার বন্ধুর মত। একসাথে গল্প করি, টিভি দেখি, আবার গন্ডগোল মারামারি ও করি। প্রথমদিকে আমাদের গন্ডগোল হত মুখে , কিন্তু এখন হাতা হাতি হয়। কখন গীতা আমাকে মেরে দৌড় মারে, কখনো আমি গীতাকে মেরে দৌড় মারি। কখনো কখনো মারামারি করার সময় গীতার মাইতে পেটে হাত লেগে যায়, কখনো আবার ইচ্ছা করেই গীতার মাইতে হাত বুলিয়ে দি মারামারি করার সময়। গীতা বুঝতে পারেনা বা কিছু বলেনা সেটা বুঝতে পারিনা। এই ভাবেই দিন চলছিল। কিন্তু আমি সবসময় ভাবতাম কিভাবে গীতার গুদে আমার ছয় ইঞ্চি বারা ঢুকিয়ে ঠাপাবো।

আমাদের বাড়িতে আমার দিদি বেড়াতে এসেছে, তার এক বছর বয়সের একটা ছোট্ট মেয়ে আছে। দিদির মেয়েটা বেশিরভাগ সময়ই গীতার সাথেই থাকে ।

একদিন দুপুরে আমি ভাত খাচ্ছি, বাড়ি অন্য সকলের খাওয়া হয়ে গেছে । আর আমার দিদি বাথরুমে গিয়েছে। আমার দিদির মেয়ে সবে দাঁড়াতে শিখেছে। গীতা দাড়ানো অবস্থায় নিচু হয়ে ওকে ধরে ধরে হাঁটাছে। গীতা অনেকটাই ঢিলেঢালা নাইটি পড়েছে আজ, নিচু হওয়ার সঙ্গে সঙ্গেই গীতার দিকে তাকিয়ে দেখি ব্রা পেন্টি কিছুই পরেনি ভিতরে।চোখ পড়তে আমিতো অবাক, গীতার ৩২ সাইজের মাই দুটো এবং সদ্য গজানো বালে ভরা গুদ আমার চোখের সামনে। মায়ের বোঁটা দুটো খয়রি রঙের, গুদটা যদিও বাল দিয়ে ঘেরা থাকার কারণে ঠিক করে দেখতে পেলাম না।

আমার নজর গীতা নাইটির ভিতরে আমি মন দিয়ে গীতার সদ্য গজানো বালে ঘেরা গুদ ও মাই জোড়া দেখছি। হঠাৎই তার চোখ আমার চোখে পরলো আর আমি সঙ্গে সঙ্গে চোখ টা অন্যদিকে ঘুরিয়ে নিলাম। একটু পরেই দিদি বাথরুম থেকে আসলো এবং গীতা মেয়েকে দিদির কাছে দিয়ে চলে গেল এক দৌড়ে। আমি খাওয়া শেষ করে বাথরুমে যেয়ে গীতার মাই ও গুদের কথা ভেবে খেচে বাড়াকে শান্তি করলাম । সারা বিকেল রাত্রেও যেন ঘুরেফিরে শুধু চোখের সামনে গীতার মাইজোড়া এবং সদ্য গজানো বালে ঘেরা গুদটা ভাসতে লাগলো।

তারপর দুই তিন দিন কেটে গেছে দিদিরাও চলে গেছে, এই ২-৩ দিনে গীতার সাথে আমার ঠিক মতন কথা হয়নি।
একদিন সন্ধ্যাবেলা গীতার মা-বাবা এবং ভাই বাজারে গেছে গীতা একা বাড়িতে , সেদিন আবারসকল থেকে হালকা হালকা বৃষ্টি হচ্ছে। গীতার বাবা মা বেরিয়ে যাবার কিছু পরেই প্রচন্ড বৃষ্টি শুরু হল , গীতার মা বাজারে যাওয়ার আগে অবশ্য বলে গেছিল , আমার মাকে গীতার বাড়িতে একা আছে ওকে একটু দেখো।

প্রচন্ড বৃষ্টি শুরু হওয়ার সাথে সাথে আমার মা বলল গীতা বাড়িতে একা আছে দেখে আইতো কি করছে ও। আমি যেয়ে দেখি গীতা ঘরের ভিতর কাঁথা গায়ে দিয়ে শুয়ে আছে। আমাকে দেখে যেন একটু অবাক হল। তারপর বসতে বলল। আমি গীতার পাশে যেয়ে বসলাম এবং বললাম, কি হয়েছে..? শরীর খারাপ জ্বর নাকি? বলে পর আমার ডান হাতটা গীতার কপালে রাখলাম দেখলাম কপাল ঠান্ডা, সঙ্গে সঙ্গে হাতটা সরিয়ে গীতার গলায় রাখলাম। গলায় ঠিক না মাই থেকে দু আঙুল উপরে রাখলাম। গীতা হাতটা সরিয়ে দিয়ে বলল হাত সরা অসভ্য। আমি বললাম অসভ্যতামির কি করলাম আমি তো দেখছি তোর জ্বর এসছে কিনা।
গীতা বললো তোকে দেখতে বলেছি আমার জ্বর এসেছে কিনা.?

আমি বললাম না তা বলিস নি , কিন্তু আমি তো তোর ভালোর জন্যই গায়ে হাত দিয়েছিলাম আর তুই আমাকে অসভ্য বলছিস। গীতা বলল অসভ্যকে অসভ্য নাতো কি বলবো। আমি বললাম কি এমন করেছি যার জন্য তুই আমাকে অসভ্য বলছিস। গীতা বলল আগের দিন আমার নাইটির ভিতরে তাকিয়ে ছিলে কেন কি দেখছিলি..? আমি চুপ করে রইলাম কোন উত্তর দিলাম না। গীতা আবার বলল এবার চুপ কেন ? এবার আমি বললাম তুমি দেখালে দোষ নেই আমি দেখলেই অসভ্য হয়ে গেলাম? গীতা বলল আমি কি দেখেছি..?

আমি সরাসরি বললাম কেন তোমার 32 সাইজের মাইজোড়া আর সত্য গজানো বালে ভরা গুুদ। আমার মুখ থেকে নিজের মাই ও গুদ এর কথা শুনে যেনো গীতার কানদুটো গরম হয়ে গেলো। গীতা বলল তোর মুখে দেখছি কিছুই আটকায় না। আসলে সেদিন বৃষ্টি হচ্ছিল বলে আমার ব্রা প্যান্টি সব ভিজে ছিল সেই জন্য শুধু নাইটি পরেছিলাম। কেন ব্রা পেন্টি পড়ে কি তুই সবাইকে দেখিয়ে বেড়াচ্ছিল।

গীতা এবার একটু রেগে গিয়ে বলল আরে বোকাচোদা না ওই ঘটনার আগের দিন একটু দেরি করে স্নান করেছিলাম বলে শুকায়নি। আমি বললাম ও আচ্ছা। এবার আমি বললাম, এখন অসময়ে শুয়ে আছিস কেন? গীতা বলল এমনি ভাল লাগছে না তাই শুয়ে আছি। এবার গীতা উঠে বসল।

আমি দেখলাম গীতা একটা গাউন টাইপের জামা পরেছো যেটা হাঁটু পর্যন্ত লম্বা , শুয়েছিল তারপর উঠে বসেছে বলে জামাটা হাটু থেকে বেশ খানিকটা উপরে উঠে গেছে। গীতার মসৃণ উলঙ্গ পা দুটো দেখে প্যান্টের ভিতর থেকে আমার বাড়াটা অলরেডি সোজা হয়ে গেছে। গীতা আড়চোখে একবার আমার খাড়া হয়ে থাকা বাড়াটা দেখে নিল। আমি আমাদের কথাবার্তা আরও সেক্সি দিকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য বললাম, কখনো কারো সাথে সেক্স করেছিস ? গীতা বলল না।

কারো সাথে প্রেম টেম করিস নি? গীতা বলল হ্যাঁ করেছিলাম দুজনের সাথে এখন অবশ্য কারো সাথে করি না। আমি বললাম তাদের সাথে কোন কিছু করিস নি। গীতা বলল প্রথম যে ছেলেটার সাথে প্রেম করতাম একবার আমাকে কিস করেছিল। এবার আমি বললাম দ্বিতীয় ছেলেটার সাথে কিছু করিস নি? গীতা বলল হ্যাঁ দ্বিতীয় ছেলেটার সাথে ও কিস করেছিলাম আর দু একবার আমার বুকে হাত দিয়েছে। আমি কথাবার্তা আরো গভীরে নিয়ে যাওয়ার জন্য একটু না বোঝার ভান করে বললাম, আমি ঘরে ঢুকে যেমন তোর বুকে হাত দিয়েছিলাম তেমন? গীতা বলল না।

গীতা এবার রেগে গিয়ে বলল আরে বাঁড়া বোকাচোদা কিস করতে করতে কেমন ভাবে বুকে হাত দেয় জানিস না? কেন বারা পাগলাচোদার মতন প্রশ্ন করছিস? এবার আমি বললাম ওরে বাড়ার খানকিমাগী হাতকে হাত ,পা কে পা, মাথাকে মাথা বলতে কোন অসুবিধা নেই। তাহলে মাইকে মাই, গুুদকে গুদ বললে তোমার কি গাঁড় মারা যাবে ? আগের দিন যখন নিজের মাই বালে ভরা গুদ আলগা করে আমাকে দেখালো তখন কোনো কিছু হলো না, এখন তোমার গাঁড় মারা যাচ্ছে তাই না ,মাই কে মাই ও গুদ কে গুদ বলতে।

গীতা এবার রেগে অথচ ঠান্ডা মাথায় বলল গুদমারানি জানো না বোকাচোদা কিস করতে করতে বুকের কোথায় হাত দেয়। এবার আমিও বললাম হ্যাঁ জানি কোথায় হাত দেয়। কিন্তু নিজের মুখে বললে কি তোমার গুদমারা যাবে। আমার মুখ থেকে এত সময় গালাগালি ও বারবার মাই গুদ শুনে শুনে গীতা একটু গরম হয়ে গেছিলো। গীতা এবার রেগে গিয়ে বলল ও আমাকে কিস করতে করতে আমার 2 মাই টিপে ছিল। আমি বললাম শুধু মাই টিপে ছেড়ে দিয়েছি গুদে হাত দেয়নি? গীতা বলল গুদে হাত দিতে গেছিলো কিন্তু আমি হাত দিতে দিয়নি । বাদ দে এসব কথা গীতা বলল।

আমি গীতার খোলা পায়ের দিকে চোখ বুলাতে বুলাতে বললাম তোকে যা সেক্সি লাগছে মনে হচ্ছে..? গীত আবার বলল কি মনে হচ্ছে? আমি বললাম না থাক কিছু মনে হচ্ছে না। গীতা বলল বল কি মনে হচ্ছে। আমি বললাম মনে হচ্ছে পায়ের পাতা থেকে মাথা পর্যন্ত তোকে আদর করে ভরিয়ে দি। গীতা কথাটা শুনে একটু চুপ করে গেল। তারপর বলল সব ছেলেদের একটাই সমস্যা মেয়ে দেখলেই দু চোখ দিয়ে গিলে খাবে আর সুযোগ পেলেই লাগানো ধান্দা খোঁজে।

আমি বললাম আরে আবার সমস্ত ছেলেদের নিয়ে পড়লি কেন? আমি এবার গীতাকে সরাসরি বললাম তোকে একবারে উলঙ্গ করব? তোর মাই জোড়া আর গুদটা একটু ভালো করে দেখব। গীতা এবার মুখ একটু রাগের ভাব ফুটিয়ে তুলে বলল দাঁড়া তোর মায়ের সাথে বলছি এত অসভ্য হয়েছিস। আমি বললাম এতে মায়ের সাথে বলার কী আছে? আমি এমনিতেও তোর মাই গুদ সব দেখে নিয়েছি তাহলে অসুবিধা কোথায়।

এমনিতেও গীতা এত সময় ধরে মাই গুদ চুদাচুদি এইসব শুনে এবং আমার বারা দেখবে অলরেডি গরম হয়েছিল। গীতা একটুখানি ভেবে বলল ঠিক আছে দেখ, বলেই জামাটা খুলে ফেলো। আমি তো অবাক গীতা আজ ও ব্রা প্যান্টি কিছুই পরেনি।

আমার চোখের সামনে ভাসছে গীতার ৩২ সাইজের মাই ও সদ্য গজানো বালে ভরা গুদ ‌। আমি একটা মাইতে হাত দিতে গেছি , গীতার সঙ্গে সঙ্গে আমার হাতটা সরিয়ে দিল। আর বলল তুই তো শুধু দেখতে চেয়েছি হাত দিচ্ছিস কেন? বললাম এত সুন্দর জিনিস চোখের সামনে ভাসে একটু হাত ধরবো না। গীতা বলল না ধরবি না। আমি অনেক রিকোয়েস্ট করলাম। তারপর বললাম প্লিজ দেনা শুধুমাএ মাই তে হাত দেব আর অন্য কোথাও দেবো না। বললাম ঠিক আছে। বলে দুই হাত দিয়ে মাই দুটো উপরে হাত রাখলাম। কি সুন্দর নরম। বলে মাইদুটোকে মনের সুখে টিপতে লাগলাম।

মাই টিপতে টিপতে মেয়েকে হঠাৎ করে চুমু খেলাম, গীতা সঙ্গে সঙ্গে শিউরে উঠলো, আমি গীতার মুখের দিকে তাকিয়ে শুধু বললাম চুপ কোন কথা বলিস না। গীতা মন্ত্রমুগ্ধের মতন চুপ করে গেল। কখনো একটা মাই মুখে পুরে অন্যটা টিপতে থাকি। কখনো একটা মাই টিপতে ধাকি অন্যটা মুখে পুরে চুষতে থাকি। এভাবে করতে করতে বুঝতে পারলাম গীতার ভালো লাগতে শুরু করেছে। এটা বুঝতে পেরে আর মনোযোগ দিয়ে মাই টিপতে লাগলাম, কখনো মাই এর বোঁটা কামড়ে ধরি, কখনো আবার নিপিল দুটো চুমু খেতে থাকি, চুষতে থাকি আবার কখনো ময়দা মাখার মতো মাখাতে থাকি এইভাবে গীতার মাই মনের সুখে টিপতে টিপতে দেখি গীতা আরামে চোখ বন্ধ করে মুখ দিয়ে অস্ফুট স্বরে আহ আহ ওঃ ওঃ করছে।

এই সুযোগে দুই হাত দিয়ে মাই টিপতে টিপতে চুমু খেতে খেতে নিচের দিকে লাবতে থাকি। চুমু খেতে খেতে নাভির ওপরে ঠোঁট দুটো রাখতেই গীতার চিৎকার যেন আরো বেড়ে গেল দু চোখ বন্ধ করে শুধু মুখ দিয়ে আঃ আঃ আঃ আঃ আঃ উঃ আঃ আঃ আহঃ আহঃ করছে আর দুই হাত দিয়ে আমার মাথায় হাত বোলাচ্ছে।

পরের পর্ব খুব শীঘ্রই আসছে…..

কোন ভুল হলে অবশ্যই ক্ষমা করে দেবে কারণ এটা আমার প্রথম লেখা।
 

Users who are viewing this thread

Back
Top