What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
আমার মায়ের সর্বনাশ পর্ব-১ by _

আমি নির্ঝর। বয়স ২০, এইচ.এস.সি ২য় বর্ষে পড়াশুনা করছি। আমার আম্মুর নাম সুইটি। সুন্দরী, উচ্চশিক্ষিতা আর বর্তমানে আমার কলেজেরই একজন টিচার। বয়স ৪২, কিন্তু সুন্দর চেহারা, ভারী পাছা আর খারা খারা দুধের জন্য মনে হয় যেন ২৮/৩০ বছর বয়সের যুবতী। আম্মুর হাইট ৫.৭ ফিট, ফর্সা গায়ের রঙ আর ফিগার আনুমানিক ৩৮-৩২-৪০। এমন সেক্সি গড়ন, দেখলে যে কারো ধন লাফিয়ে উঠবে। স্লিভলেস ব্লাউস, টাইট ছায়া আর ট্রান্সপারেন্ট শাড়ি পরে যখন রাস্তায় বের হয়, রিকশাওয়ালারা চোখ দিয়েই আম্মুকে খেয়ে ফেলে। ব্লাউজের উপরে ক্লিভেজ দেখে মনে হয় যেন দুইটা পাহাড়ের মাঝের খাদ।

কলেজের ছেলেরা আম্মুকে নিয়ে যতরকম নোংরা মন্তব্য করা যায়, কোনোকিছু বাদ রাখেনা। তারা আম্মুর নিকনেম দিয়েছে "অস্ট্রেলিয়ান গাই"। ফ্রী টাইমে মাকে কোন এংগেলে চুদলে কেমন হবে,আমার মা কিভাবে কাতরাবে , এসব নিয়েই ছাত্ররা গবেষণা করে। একদিন ফুটবল খেলতে গিয়ে একজন বলছিলো " বল দিয়ে খেলবি নাকি সুইটি মাগির দুধ খুলে আনবো?" আর এই কথা শুনে সবাই কি হাসি, আমার যদিও খুবই বাজে লাগতো এইসব। যাই হোক, আব্বু চাকরির জন্য দেশের বাইরে আছে।

আপাদত বাড়িতে থাকি শুধু আমি, আম্মু আর নাসির। নাসির আমাদের ঠিক আসল বাড়িতে থাকে না, বাড়ির সামনে আমাদের একটা চিলেকোঠা আছে, ওইখানে থাকে। নাসির জাতে গারো, গায়ের রঙ তেল চকচকে কালো, শক্ত সমর্থ শরীর (একদম বডি বিল্ডারদের মতো)। কাজের সন্ধানে আমাদের এলাকায় এসেছিলো, ওকে দেখে আমার মায়ের বড় মায়া লাগে, তাই আমাদের চিলেকোঠায় থাকার ব্যবস্থা করে দেয়। কিন্তু এই নাসিরই শেষ পর্যন্ত আমার মায়ের কাল হয়ে দাঁড়ায়। সারাদিন মাটি কাটার কাজ করে, সন্ধায় বাসায় ফিরে নাসির।

এবার আসল ঘটনায় আসা যাক। একদিন সন্ধ্যা বেলা ক্রিকেট খেলে বাড়িতে ঘুকছিলাম। তখনই দেখি নাসির আমার মায়ের চুল ধরে টেনে চিলেকোঠায় নিয়ে ধাক্কা মেরে মাটিতে ফেলে দরজা লাগিয়ে দিলো। নাসির এমন সাহস কোত্থেকে পেলো ভাবতে ভাবটে দৌড়ে চিলেকোঠার সামনে গিয়ে যেই দরজা ধাক্কা দিবো, আমনি আমার ভেতরে একটা অদ্ভুত শিহরণ কাজ করলো। খেয়াল করলাম আমার ৭ইঞ্চি ধন একেবারে চড়কগাছ হয়ে আছে। কি করা উচিৎ হবে ওইটাই বুঝতে পারছিলাম না। অবশেষে আবেগের বশীভূত হয়ে,আমি দরজা ধাক্কা না দিয়ে পেছনের ভাংগা জানালা দিয়ে দেখতে লাগলাম।জানালা দিয়ে ঘরের ভেতরের সম্পূর্ণ অংশ দেখা যায়। আমি ভেবেছিলাম নাসির মাকে ধর্ষন করবে, কিন্তু আসলে তা না। নাসির মাকে যা করছিলো তা হচ্ছে ব্ল্যাকমেইল। কথোপকথন টা ছিল এইরকম:

মা: নাসির প্লিজ কাউকে কিছু বোলো না৷ তুমি যা ভাবছো ব্যাপার টা তেমন না।
নাসির হুংকার দিয়ে বললো: ইশশ শালি ছিনাল মাগি। ভাব দেখে তো মনে হয় তর গুদের দাম কোটি টাকা, আবার গিয়া পাশের বাড়ির গোয়ালার লগে জাপটা জাপটি করছ।
মা: নাহ নাসির, যা ভাবছো তা না। আমি হোচট খেয়ে পড়ে যাচ্ছিলাম, ওইটা দেখে গোয়ালা আমাকে ধরেছে যেন মাটিতে পরে না যাই।
নাসির: আ্যহহহ্ মাগি হোচট খাইছে। তাকাইয়া তো এমনে ছিলি যেন শুভদৃষ্টি হইতাসে৷ তর পোলা আহুক, আইলেই অরে কমু, আর উই তর জামাই রে কইবো।
মা: প্লিজ নাসির, এমম কোরোনা। সবাই ভুল বুঝবে আমাকে।
নাসির: ব্যাশ্যাগিরি তো ভালোই করস মাগি, আমার ভুল বোঝা চোদাস কেন?
মা: উফফ্ ব্যাশ্যাগিরি না নাসির। ওইটা এক্সিডেন্ট। বলো কি করলে তুমি বিশ্বাস করবে আমাকে?
নাসির: মারহাবা, এডাই তো হুনতে চাইতাছিলাম। যেদিন তরে পয়লা দেখছি, হেদিন তে শুধু তরেই কল্পনা কইরাই খেচি। আশেপাশের কতো মাগি চুদলাম, কিন্তু রস পাইলাম না। তাও অগোও চুদসি তরে কল্পনা কইরা। কাপড় ও তো পড়স ওই কয়টা, অর্ধেক লেংটাই দেহা যায়। যা পইরা আছোস, তাও খোল এহন। তর ভোদা ঠাপাইয়া খাল বানামু আজকে।
মা: তুমি আমাকে চুদতে চাও? ধুর বোকা, ব্ল্যাকমেইল প্রয়োজন আছে নাকি। আমি তো কবে থেকেই তোমার জন্য পাগল হয়ে আছি। তোমার ধনের দাসি হওয়ার জন্যও আমি রাজি।

মায়ের এই কথা শুনে আমি হতবাক হয়ে গেলাম। নাসিরের প্রতি আম্মুর একটা মায়া আছে জানতাম, কিন্তু সেইটা এইরকম হবে ভাবতেও পারিনি। আমার সম্ভ্রান্ত পরিবারের শিক্ষিতা আম্মু, এইভাবে একটা অশিক্ষিত গারোর কাছে চোদা খেতে চাইছে!

নাসির: কসকি মাগি, এই কথা আগে কইলে তো তোর পেটে এতোদিনে বাচ্চা দিয়া দিতাম। আমার ধন ঢুকলে তুই বাচবি?
মা: তাই নাকি? দেখি কতো বড় তোমার ধন। যত বড়ই হোক, আমার গুদ দিয়ে গিলে ফেলবো তোমার ধন।

নাসির: আইচ্ছা? এতো ক্ষমতা তর গুদের? দেখা যাইবো। তরে আজকে বাপের নাম ভুলাইয়া দিমু।

এই কথা বলে নাসির আম্মুর চুলের মুঠি টেনে ধরে ঠোট চুষতে লাগলো।

আম্মু বাধা দিয়ে বললো: না না নাসির, আজকে না। উম্মম উম উমহহহহ্ আজকে না! নির্ঝরের আসার সময় হয়ে গেছে। প্লিজ, ও জানতে পারলে সর্বনাশ হয়ে যাবে। কালকে কলেজ থেকে আসার পর নির্ঝর যখন ক্রিকেট খেলতে যাবে, তখন তুমি আমার ঘরে চলে এসো।

নাসির: না মাগি, ঘরে না। তরে আমি এই কোঠায় ই চুদুম। তুই কালকে আমার এই কোঠায় আবি। এমুন কাপর পইরা আইবি, যেইডা খুইলতে মজা অইবো। আর অহন তো গরম হইয়া গেসি, চোদা যহন যাইবো না তো ধন চোষ আমার।

এই কথা শুনে মা হাসতে হাসতে নাসিরের লুংগি টান মেরে খুলে দিলো।কিন্তু নাসিরের বাড়া দেখে মা এবার সত্যিই একটু ভয় পেয়ে গেলো। কালো মোটা ধন, লম্বায় আর না হলেও ৮ইঞ্চি।
নাসির: কিরে মাগি, দম ফুরাইয়া গেছে? আমার ধন না তর গুদ দিয়া গিল্লা ফালাবি, আলা ডরাস ক্যা?
আম্মু: না….মানে…..
নাসির: না মাসে বাদ দে ছিনাল খানকি। চোষ তর মাক্ষন ঠোট দিয়া।
আম্মু হাটু গেরে ধনের সামনে মুখ নিতেই নাসির মুতে দিলো। আম্মু ছিটকে সরে যাওয়ার চেষ্টা করলো আর নাসির জোরে জোরে হাসতে লাগলো।
আম্মু: ছিঃ এইরকম কেউ করে? পারবোনা আমি চুষতে।
নাসির: চুষবিনা মানে খাননিচ, তর ঘার চুষবো।

এই কথা বলে নাসির মায়ের চুলের মুঠি খাবলে ধরে টেনে মুখ ধনের সামনে নিয়ে আসলো। আম্মুর গলা চেপে ধরে হা করতে বাধ্য করলো, আর মুখের ভেতর মোটা কালো ধন চালান করে দিলো। এতো মোটা ধন যে আম্মুর মনে হতে লাগলো তার ঠোট ছিরে যাবে। আম্মু মুখ সরিয়ে নেয়ার চেষ্টা করলো। নাসির মায়ের গালে ঠাস করে একটা থাপ্পর মেরে চুল শক্ত করে ধরে মুখে ঠাপ দেওয়া শুরু করলো। মায়ের গলা পর্যন্ত বাড়া ঢুকিয়ে দিল নাসির, মায়ের একদম বমি করার মতো অবস্থা। ২০মিনিট এভাবে মাকে মুখচোদা করে মায়ের মুখে মাল ঢাললো। মা মাল গিলতে চাইলোনা। কিন্তু নাসির মায়ের নাক চেপে ধরে সম্পূর্ণ মাল গিলতে বাধ্য করলো। এইখানেই যদি শেষ হতো।

কিন্তু মাল ঢালার পরে নাসির মায়ের মুখ থেকে ধন বের করলো না। বাড়া একটু ছোট হলে নাসির হরহর করে আম্মুর মুখে মুতে দিতে শুরু করলো। মায়ের চোখ বড় বড় হয়ে গেলো৷ মা হাত পা ছুড়ে ছুটে যাওয়ার চেষ্টা করছে, কিন্তু জোয়াল গারো মর্দের শক্তির সাথে পেরে উঠছেনা কিছুতেই। বাধ্য হয়ে আম্মুকে পুরো প্রস্রাব ও গিলতে হলো।

তারপর চুলের মুঠি ধরে ছিটকে মাটিতে ফেলে দিয়ে হা হা করে হাসছে নাসির।
নাসির : হাহাহাহাহা। কিরেহ মাগি, কেমুন লাগলো? যা তর ঘরে অহন। কালকে যদি টাইম মতো না আহস, চুল টাইন্না হ্যাচ্রাইয়া লইয়া আমু তরে।

এই কথা শুনে আম্মু দরজা খুলে দৌড়ে ঘরে চলে গেলো।

আমিও একটু পরে ঘরে ঢুকলাম। গিয়ে দেখি মা মুখ ধুয়ে বসে বসে টিভি দেখছে। আমাকে জিজ্ঞেস করলো কিছু খাবো কিনা। মাগি এমন ভান করছে যেমন সবকিছু ঠিক আছে। আমি বাথরুমে ঢুকে তারাতারি হ্যান্ডেল মারা শুরু করলাম। এতোই গরম হয়ে ছিলাম যে আগ্নেয়গিরির লাভার মতো মাল ছিটকে বের হলো।রাতে খাওয়া দাওয়া শেষ করে আমি আমার ঘরে শুয়ে পড়লাম। কিন্তু কিছুতেই ঘুম আসছিলো না। পোশাক যেমনই হোক, মায়ের চরিত্র নিয়ে আমার কোনো সন্দেহ ছিলো না, কিন্তু আজ এক ঘটনায় মায়ের সম্পর্কে ধারণা আর অনুভূতি সব বদলে গেলো।

হঠাৎ রাত দুইটার দিকে মনে হলো আম্মু হয়তো নাসিরের ব্যবহারে ভয় পেয়েছে। তাই টিপ টিপ পায়ে আম্মুর রুমের সামনে গিয়ে হালকা দরজা খুলে উকি দিলাম। কিন্তু ভয় তো দূরের কথা, আম্মু দেখি সায়ার নিচে হাত ঢুকিয়ে ফিংগারিং করছে আর পর্নস্টারদের মতো "আহহহহ্ উম্মম্মম উহহুউউউ আহহহহ" শিৎকার করছে। আমি আমার রুমে ফেরত এসে মনের অজানে হ্যান্ডেল মারতে শুরু করে দিয়েছি। দুনিয়ার সব ভাবনা মাথা থেকে দূর হয়ে গেছে। আমার মাথায় শুধু একটাই চিন্তা, যেভাবেই হোক আমাকে দেখতেই হবে যে, মোটা কালো বাড়া কিভাবে আমার মায়ের ভোদা ভেদ করে ছারখার করে দেয়, আমার আম্মুর পারফেক্ট ফুটবলের মতো দুধগুলোকে নাসির কিভাবে আক্রমণ করে, আমার মাকে কতটা রগরে রগরে কতটা কষ্ট দিয়ে চোদা হয়, ঠাপে ঠাপে আমার মা কিভাবে ব্যাথায় কাতরে উঠে, এগুলো সব আমার দেখতেই হবে।

(পরের পর্বে নাসির মায়ের কি অবস্থা করে জানার জন্য সাথে থাকুন।)
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top