What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

গাঙ্গুলি পরিবারের লীলাখেলা (1 Viewer)

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
গাঙ্গুলি পরিবারের লীলাখেলা- ১ম পর্ব - by gorav1352

নমস্কার আমার চোদনখোর এবং চোদনবাজ বন্ধু ও বান্ধবীরা। আজ আমি আরেকটি গল্পের সিরিজ চালু করতে চলেছি।

গাঙ্গুলি বাড়ির পঞ্চাশ বছরের সুঠাম দেহের অধিকার প্রধান কর্তা রির্টায়ের্ট ছিফ জার্স্টিস রজত গাঙ্গুলি। সাতচল্লিশ বছরের ৩৮-৩৪-৩৮ সাইজের তার সহ ধর্মিণী শিখা গাঙ্গুলি, গৃহিণী। এিরিশ বছরের তাদের একমাত্র পুত্র সন্তান সুমিত গাঙ্গুলি। সুমিত একটা মাল্টিমিডিয়া কোম্পানি তে চাকরি করে। রজত বাবুর ছেলের সাথে সদ্য বিবাহ করা চব্বিশ বছরের ৩৪-২৮-৩৪ সাইজের উজ্জ্বল ফর্সা দুধের আলতো ফর্সা নাইনা গাঙ্গুলিকে। নাইনা অপরূপ সুন্দরী ও গৃহিণী। এই বাড়িতে আরো একজন ৩৬-৩১-৩৬ সাইজের কচি কাজের মেয়ে রয়েছে, নাম টিনা।

এই পরিবারের একটা নিয়ম ছিল, বিয়ের পর নতুন বউ ফুলশয্যা থেকে শুরু করে যতদিন চার বাচ্চার মা না হতে পারবে ততদিন শ্বশুরের বাঁড়া ছাড়া ছেলের বাঁড়া গুদে নিতে পারবে না। আর বৌমা যেখানে মন চায় সেখানে তার শ্বশুরকে দিয়ে চুদিয়ে নিতে পারবে।

এবার গাঙ্গুলি পরিবারের নিজস্ব বাড়ির কথা বলা যাক। নিচে ড্রইং, ড্রাইনিং, কিচেন, লিভংরুম, দুইবেড আর একটা জেনারেল বথরুম একটা এট্রার্ড বথরুম। একটিবেডে সুমিত থাকে। লিভিংরুমে থাকে টিনা। উপরে সিঁড়ি দিয়ে উঠতেই প্রথমেই ড্রইং, একটিবেড সাথে এট্রার্ড বাথরুম। এই রুমে থাকে বাড়ির প্রধান কর্তা রজত।

মূল গল্পে আসা যাক, একদিন হলো ধুমধাম করে বাড়ির একমাত্র পুত্র সন্তান সুমিতের বিয়ে হলো। আজ ফুলসজ্জা। বাড়ির সব আত্নীয়স্বজনকে বিদায় দিয়ে রজত তার রুমে বিছানায় বসে ধুতি গুটিয়ে সরিষা তেল দিয়ে বাঁড়া মালিশ করছে। আর শিখা বাড়ির নতুন বউ নাইনাকে সাজিয়ে গুছিয়ে রেডি করিয়ে সব শিখিয়ে পড়িয়ে দিচ্ছে। এদিকে সুমিত টিনার সাথে একরাউন্ড শুরু করে দিয়েছে। নাইনা দুইদিন যেতে না যেতে বুঝে গেল এই পরিবারে থাকতে হলে তার লাজ্জ্ব লাজ্জ্বা ভেঙ্গে শ্বশুরকে তার স্বামী মেনে নিতে হবে।

পনেরো মিনিট পর নাইনা দুই জগ দুধ নিয়ে রুমে ঢুকে দরজা লক করতে রজত নাইনার দিকে তাকালো। নাইনাকে দেখেই রজতের চোখ দুটো বিস্ময়ে স্থির হয়ে গেল। কি অপরূপ সুন্দরী! উজ্জ্বল স্বর্ণালী ফর্সা, লম্বা কায়া, টানা টানা নেশা ভরা ঢুলু ঢুলু দুটো চোখ, তার উপরে ঘন কালো একজোড়া ভুরু। গাল দুটো যেন ছোট ছোট দুটো তুলোর বল, টিকালো নাক, গোলাপি ঠোঁট দুটোও একেবারে নিঁখুত আর তাতে সর্বদা এক মিষ্টি হাসি লেগে আছে! আর মাথায় মাঝ পিঠ পর্যন্ত লম্বা ঘন চমকালো চুল।

সবুজ রঙের শাড়ির সাথে মেচিং করা কালো ব্লাউজ পরেছে। যেন কোন কামদেবী রজতের সামনে এসে উপস্থিত হয়েছে। আধুনিক শৈলীতে পড়া শাড়ির বাম পাশ দিয়ে নাইনার মেদহীন পেটটা দেখা যাচ্ছে আর ঠিক মাঝে সুগভীর মোহনীয় নাভিটা শোভা পাচ্ছে। আর চিকন কোমরটা যেন মাখন মাখা মসৃণ একটা আয়না। রজতের চোখটা সেখানে পড়া মাত্র পিছলে নিচে নেমে আসছে। রজত স্থির দৃষ্টিতে দু'চোখ ভরে নাইনার সৌন্দর্যের সুধা পান করতে করতে রজত বিছানা ছেড়ে নাইনার সামনে এগিয়ে গেল।

নাইনার থুঁতনিটা উপরে তুলে রজত মধ্যমা আঙ্গুল দিয়ে নাইনার মুখে ঘুরাতে লাগলো। নাইনা শ্বশুরের এমন আদর পেয়ে কাঁপতে লাগলো। নাইনার কাঁপুনি দেখে রজত দুধের জগটা রেখে উন্মুক্ত বাম কাঁধে মুখ গুঁজে দিয়ে ঘাড়টাকে হায়েনার উগ্রতায় চুষতে-চাটতে লাগল। নাইনার নিঃশ্বাস ভারী হতে লাগল, সেই সাথে দীর্ঘও। রজত নাইনার খোলা পিঠে শাড়ির উপর পাছায় এলোমেলো হাত ফেরাতে ফেরাতে ব্লাউজের ফিতে খুলে দিল। নাইনা নিজের ব্লাউজ আটকানোর জন্য প্রবল ক্ষিপ্রতায় শ্বশুরের ঘাড়ে মুখ গুঁজে চুমু খেতে লাগল। কারও মুখে কোনোও কথা নেই। দু'জনে কেবল একে অপরের যৌনলীলার পূর্বরাগের শৃঙ্গারকে নিজের রন্ধ্রে রন্ধ্রে উপভোগ করতে লাগল।
রজত ক্রমশ অগ্রসর হতে থাকল। বামকাঁধে নাইনার শাড়ির আঁচলটা ধরে সে সামনে টেনে নিচে নামিয়েই দিল। কালো রঙের সুতির ব্লাউজটা পরে যেতে নাইনার তীক্ষ্ণ মাই দুটো যেন দুটো ছোট পর্বত তৈরী করে বোঁটার কাছে দুটো শৃঙ্গ মাথা উঁচু হয়ে আছে।

রজত স্থির থেকে নাইনার স্ট্র বেরীর মত টুকটুকে গোলাপী নরম রসালো ঠোঁট দুটোকে মুখে নিয়ে হুমমম… হুমমম… করে শব্দ করে ঠোঁটদুটোকে চুষে ঘন, দীর্ঘ একটা চুমু খেল। নাইনাও দু'হাতে শ্বশুরের মাথা ধরে ওর উপরের ঠোঁটটাকে চুষতে লাগল। রজত পরম যৌন আবেশে নাইনার মাই দু'টোকে নিজের কুলোর মত চওড়া হাতের পাঞ্জায় নিয়ে আলতো একটা টিপুনি দিল। নাইনার মাই দুটো টিপে রজত বুঝলো, "মাই দুটো সম্পূর্ণ আলাদা। কি নরম অথচ কি সুডৌল! টিপনে মাইটা কুঁচকে ছোট হয়ে গেল, কিন্তু ছাড়তেই আবার যেন রবার বলের মত নিজের সাইজে ফিরে এলো।"

রজত ঠোঁট চুষা থামিয়ে নাইনার মাই দুটো মজা করেই চটকে চুষেছিল। কিন্তু নাইনার এই মাই দুটো এ কেমন! যেন স্বর্গীয় কোনো গোলক! নিপুন রুপে গোল গোল কাদা মাটির নরম দুটো তাল, কি ফর্সা! বোঁটা দুটো যেন দুটো চেরিফলের মত, তবে রংটা গাঢ় বাদামী।

মাই দুটোর ঠিক মাঝখানে তুলনামূলক ছোট দুটো চাকতির ঠিক মাঝে বোঁটা দুটো যেন মাথা উঁচু করে দিয়েছে। তীব্র কামোত্তেজনায় শুধু বোঁটা দুটোই নয় সেই সাথে নাইনার বাদামী ঘের এর চারিপাশে ছোট ছোট রন্ধ্র গুলোও যেন ছোট ছোট ব্রণর মতো ফুলে উঠেছে।

রজত আচমকা হপ্ করে নাইনার ডান মাইটাকে মুখে পুরে নিল। শ্বশুরের এমন আচমকা আক্রমনে হতচকিত হয়ে নাইনা হড়বড়িয়ে বললো- বাবা, আস্তে, আস্তে! আপনি আগে শাড়িটাই পুরো খুলে ফেলুন।

রজত বুঝতে পারলো তার বৌমা ধীরে সুস্তে সোহাগ বেশি পছন্দ করে। তাই নাইনার শাড়িটাকে শরীরের পাকে পাকে ঘুরিয়ে কোমরে একটার পর একটা আটককে খুলে দেখতে দেখতে গোটা শাড়িটাকে খুলে নিল।

শাড়িটা খুলে রজত নাইনাকে কোলে তুলে বিছানায় এনে আস্তে করে চিত্ করে শুইয়ে দিয়ে বাম মাইটাকে মুখে পুরে আয়েশ করে চুষতে লাগলো। পুরো চাকতি সহ মুখে ভরে ঠোঁটের আলতো চাপে চুষে উপরে টানতে টানতে বোঁটায় এসে ঠোঁট দিয়ে কচলে কচলে বোঁটাটাকে চুষতে লাগল আর ডান মাইটাকে বামহাতে নিয়ে মোলায়েম ভাবে চটকাতে লাগলো। কখনও জিহ্বের ডগা দিয়ে বোঁটাটাকে আলতো ছোঁয়ায় খুব দ্রুত জিহ্বটাকে উপর-নিচে চালিয়ে চাটতে লাগলো। মাইয়ের বোঁটায় এমন যৌন উত্তেজনার ছোঁয়া পেয়ে নাইনা যেন পাগল হয়ে "ঊমমমমমমমমম ইশশশশশশশশশশ ওওওওওওওমমমমমমমমমম মাই গওওওওওওওওওডডডডডডড! উহহহহহহহহহহহহ হুউউউউউউউউউ ইশশশশশশশশশ ঊমমমমমমমমমম আহহহহহহহহহহহহ" করে তীব্র শীৎকার করতে লাগলো।

বাম মাইটা থেকে মুখ তুলে আবার ডান মাইটাকে মুখে পুরে আয়েশ করে চুষতে লাগলো। আবারও পুরো চাকতি সহ মুখে ভরে ঠোঁটের আলতো চাপে চুষে উপরে টানতে টানতে বোঁটায় এসে ঠোঁট দিয়ে কচলে কচলে বোঁটাটাকে চুষতে লাগল আর ডান মাইটাকে বামহাতে নিয়ে মোলায়েম ভাবে চটকাতে লাগলো। কখনও জিহ্বের ডগা দিয়ে বোঁটাটাকে আলতো ছোঁয়ায় খুব দ্রুত জিহ্বটাকে উপর-নিচে চালিয়ে চাটতে লাগলো।

রজত সোহাগভরে নাইনার মাই দুটো কিছুক্ষণ চুষা-চাটা শেষ করে জিহ্ব দিয়ে নিচে নেমে তুলতুলে পেটটার উপরে আলতো ছোঁয়ায় এলোমেলো জিহ্বটাকে বুলাতে লাগলো। তারপর নাভির একটু উপরে ঠোঁটদুটোকে আলতো ছোঁয়ায় স্পর্শ করিয়ে একটা চুমু খেতেই নাইনার পেটটা কেঁপে উঠল, "ঊমমমমমমমম ইশশশশশশশশশ" করে হাল্কা একটা শীৎকার করে নাইনা শ্বশুরের মাথাটা তার পেটের উপরে চেপে ধরলো। রজত নাইনার পেটটাকে চুমু খেতে লাগলো। নাইনা তাতেই যেন এলিয়ে পরলো।

চলবে…

এই গল্পের প্রথম পর্বটি যদি আপনাদের ভালো লেগে থাকে তাহলে অবশ্যই কমেন্ট করে জানাবেন, আপনাদের কমেন্টে আমাকে নতুন পর্ব তৈরি করতে উৎসাহ করবে। বেশি বেশি চটির গল্প পড়ে লাইক কমেন্ট করুন। ধন্যবাদ।
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top