What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

বন্দিনী অষ্টাদশী- ৩ (1 Viewer)

devilsdong

Member
Joined
Aug 24, 2021
Threads
18
Messages
102
Credits
9,506
১.

দোকানে মধ্যবয়স্ক মহিলাটি সূচনার দিকে তাকিয়ে মিষ্টি হেসে বলেন
"তোমার কত বয়স?"
-"কুড়ি।" সূচনা স্মিতহাসি ওনাকে ফিরিয়ে দিয়ে বলে।
-"এর আগে কখনো প্রেগনেন্সি টেস্ট করেছ?"
-"না।"
-"পিরিয়ড লুজ করছে কিনা খেয়াল রেখেছো?"
সূচনা অপ্রস্তুত হেসে মাথা নেড়ে বলে "এমা.. খেয়াল নেই!"
মহিলা এবার একটি ছোট প্যাকেট ওর হাতে দিয়ে বলেন "এই নাও। ভালো করে ইনস্ট্রাকশন-গুলো পড়বে! বাড়িতে করতে চাও না এখানেই?"
-"এখানেই।" সূচনা লাজুক ভঙ্গিতে বলে।
-"ঠিক হ্যায়!" মহিলা হেসে প্যাকেটটি ওর কাছ থেকে নিয়ে তা খুলে একটি চ্যাপ্টা সাদা থার্মোমিটারের মতো কিট বার করেন। তারপর বলেন "এদিকে ভালো করে দেখো!"
সূচনা ঝুঁকে পড়ে।
-"এই সরু মুখের অংশটায় দশ সেকেন্ড ইউরিনেট করবে। আর এই যে চ্যাপ্টা উইন্ডো-টা দেখছো। এখানে দুটো লাইন দেখতে পাওয়া যায়, একটাকে বলে কন্ট্রোল লাইন, আরেকটা হলো টেস্ট লাইন। ইউরিনেট করার পর দশ মিনিট মতো অপেক্ষা করবে। যদি প্রেগন্যান্ট হও, তাহলে দুটো লাইনই ফুটে উঠবে। আর যদি না হও, তাহলে একটা। শুধু কন্ট্রোল লাইনটা। টেস্ট লাইনটা ব্ল্যান্ক থাকবে। অনেক সময় লাইন ঝাপসা হয়ে কনফিউস করে… আমাকে নিয়ে এসে দেখাবে কেমন? সব বুঝেছো?"
সূচনা মিষ্টি হেসে সম্মতিসূচক ভঙ্গি করে।
-"ঠিক আছে, যাও। ল্যাট্রিন বাঁদিকে, হলের কোনায়।"
সূচনা চলে যাবার পর মহিলার পাশে বসে থাকা এতক্ষণ টেলিফোনে কথা বলতে থাকা অল্পবয়সী মেয়েটি এবার ফোন রেখে উনাকে বলে ওঠে:
"মেয়েটা কি সুন্দর দেখতে গো! ছেলে হলে ভারী ফুটফুটে হবে!"
-"আর মেয়ে হলে হবে না বুঝি!" মহিলা হেসে ওঠেন। অপরজন তা শুনে জিভ কেটে বলে "এমা, নানা.. অবশ্যই অবশ্যই!"
কিছুক্ষণ বাদে সূচনা ফিরে এসে মহিলার হাতে কিটটি ফেরত দেয়। মহিলা সেটি দেখে অল্প স্মিতহাসি মুখে নিয়ে ওর দিকে চেয়ে বলেন:
"রেজাল্ট তো একদম পরিস্কার! কোনো ধোঁয়াশা নেই… তোমার সাথে তোমার স্পাউস কে দেকছি না… তা তোমার পক্ষে এটা ভালো না খারাপ নিউজ?"
সূচনা কিছু বলে না। অভিব্যক্তিহীন একটা স্মিত হাসি তার মুখে লেগে আছে।
বসার ঘরে টি.ভি চলছিলো। বদ্রিনাথ সূচনাকে কোলে নিয়ে সোফায় বসে ছিলেন। তবে টি.ভির দিকে তাঁর খুব একটা যে মনোযোগ ছিল তা নয়। সূচনাকে নিয়ে খুনসুটি আদর খেলায় ব্যস্ত তিনি। তাঁর বাম-উরুর সূচনাকে বসিয়ে তিনি ওর সংক্ষিপ্ত কোমর বাঁহাতে জড়িয়ে ছিলেন। তাঁর ডানহাত স্বাধীনভাবে ওর শরীরের নানা অংশে খেলা করছিলো। সূচনার পরণে এখন একটি ঘন নীল রঙের পাতলা শাড়ি ও হালকা নীল রঙের ব্লাউজ। শাড়িটি পাতলা এবং ব্লাউজটি চাপা, ওর বুক বাহুর সাথে সেঁটে থাকা। ফলে ওর অপরূপ দেহসৌষ্ঠব, দেহের নানান আঁকবাঁক ও ভাঁজসমূহ খুবই সুন্দরভাবে প্রদর্শিত। সূচনার চুল এখন বেশ বাহারি করে বাঁধা। একটি বড় ফুলের মতো ক্লিপ দিয়ে খোলা চুল সাজিয়ে একপাশে আটকানো। কিছুটা ওর ফর্সা উন্মুক্ত কাঁধের লুটিয়ে আছে, বেশিরভাগটাই ওর পিঠের উপর। বদ্রিনাথ এখন খানদানি জমিদারের মতই জমকালো পাঞ্জাবি ও পাজামা পরিহিত আছেন। মাঝে মাঝে তিনি এমন বাড়িতে পরে থাকতে ভালোবাসেন।
"ম্ম.. উম্হ.. উম্প্চ.." বদ্রিনাথ মেয়ের সুগন্ধি গালে, চিবুকে ঘাড়ে চুমু খাচ্ছিলেন এবং আরামের নানারকম শব্দ করছিলেন। সূচনা মিষ্টি হেসে ওঁকে নরমভাবে সায় দিচ্ছিলো।
"উমমম" সূচনার ঠোঁটে একটি বড় রকম চুমু বসিয়ে এবার ডানহাতে ওর চিবুক তুলে ধরে বদ্রিনাথ বলে ওঠেন –"উফ এত টুসটুসে, ডাগর আর নরম কচি মেয়ে!.. উমম… আমার মতো বুড়ো মানুষ কিভাবে সামলাই?"
সূচনা মুখ টিপে মিষ্টি হেসে ওঠে।
বদ্রিনাথ এবার ওর চিবুক থেকে হাত নামিয়ে ওর স্ফীত ডানস্তনটি শাড়ি-ব্লাউজ সহ মুঠো পাকিয়ে তোলেন "উম, কি নরম বুক…" তারপর তিনি শাড়ি-ব্লাউজ শুদ্ধই সূচনার দুটি স্তন পালা করে মুঠো পাকাতে পাকাতে বলেন "উম.. চটকে চটকে চটকে যেন সাধ মেটেনা আমার এদুটো নিয়ে!" তাঁর মদির ও আর্দ্র।
-"উম… হিহি.." সূচনা মৃদু হেসে পিতার কোলে একটু নড়েচড়ে বসে। নরম কন্ঠে শুধায়;
"বাপি, আজ পুলিশ স্টেশনে গিয়েছিলে?"
"হ্যাঁ মামনি!" বদ্রিনাথ সূচনার বুক থেকে ডানহাত তুলে তা পেছনে পাঠিয়ে ওর স্কন্ধ বেষ্টন করে ওকে আরও ঘনিষ্ঠ করে ওর ঠোঁটে, চিবুকে প্রভৃতি চুমু খেতে খেতে বলেন "উম.. সকালেই তো গেলাম!"
-"উম.." পিতার চুমুর চকাস চকাস শব্দের মাঝে আদূরে ভাবে সূচনা বলে ওঠে "কি বললো?"
-"উম.." ওর নরম, সুগন্ধি কমলার কোয়ার মতো ঠোঁটে চুমানোর ফাঁকে ফাঁকে বদ্রিনাথ বলে ওঠেন "উম্হ.. ওদের সেই… উম.. একই কথা.. উপ..উমমম.."
"মহ.. ওরা কিছুই বলতে পারছে না?" পিতার কর্কশ ঠোঁটে সূচনার নরম ঠোঁট ঝাপটিয়ে ওঠে প্রজাপতির মতো।
-"উমমম…" বদ্রিনাথ মেয়ের তলার আর উপরের ঠোঁটে কামড় দেন "না মিষ্টিমনি,.. উমমম.. তবে ওরা সময় চাইছে,… ইনভেস্টিগেশন চলছে… উমমমম…" তিনি ঠোঁটদুটো মুখে পুরে নেন, লালা মাখিয়ে ভালো করে চুষে নিয়ে বার করেন। তারপর সূচনার ঠোঁটের উপরের ভাঁজে চুমু খান।
-"মমঃ.." সূচনা অল্প সময়ের জন্য চোখ বোজে। তারপর পিতার বাহুবন্ধনে শরীরটা মুচড়ে বলে ওঠে "কিন্তু বাপ্পি, তুমিও কি কিছু আন্দাজ করতে পারছে না?! অনেকদিন তো হয়ে গেলো!"
-"হমম.. আমি সর্বক্ষণই ভাবছি রে আমার রূপসী পরী! আমার আরেকটা রূপসী পরীর কথা! ভেবে ভেবে যে কুল পাচ্ছি না!" তিনি সূচনার নাকে ও গালে চুমু খান "কি দোষ করেছি যে আমার এমন শাস্তি জুটবে? উম্ম? তুই বল মামনি?"
সূচনা কিছু বলে না। বদ্রিনাথ এবার ওর কাঁধ থেকে হাত নামিয়ে ওর মাথার পাশ দিয়ে গাল বেয়ে হাত নামান "কি সুন্দর লাগছে রে তোকে আজকে! তিনি ওর বাঁ-কানের লতিতে আঙ্গুল ঘসেন – "চুমকির মতো দুল পরেছিস কেন রে? ঝোলা দুলদুটো পরতে পারিস তো.. আদর করতে, চুমু খেতে আরও ভালো লাগে।"
-"উম.. ওইদুটো মায়ের তোওওও.." সূচনা আদূরে ভাবে বলে ওঠে।
-"তো?"
-"উম.. পরা অভ্যাস করে ফেললে মায়ের কাছে যদি পড়ে কোনদিন ভুলে চলে যাই তাহলে ভীষণ বকবে!" সূচনা ঠোঁট ফুলিয়ে বলে।
 

Users who are viewing this thread

Back
Top