What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

বন্দিনী অষ্টাদশী- ২ (1 Viewer)

devilsdong

Member
Joined
Aug 24, 2021
Threads
18
Messages
102
Credits
9,506
১.

সন্ধ্যা সাতটা। লীলানগরের জমিদারবাড়িতে বিরাজ করছে নিঃস্তব্ধতা।
রান্নাঘরে সিঙ্কের সামনে দাঁড়িয়ে কাজ করছে সর্মিষ্ঠার দু-বছরের বড় বোন সূচনা। মুখের গরণ থেকে শুরু করে দেহসৈষ্ঠব প্রায় সবই তার মিলে যায় সর্মিষ্ঠার সাথে। শুধু সূচনার চুল একটু সামান্য ঢেউ খেলানো, যেখানে সর্মিষ্ঠার চুল সোজা সোজা। সূচনার পরনে এখন একটি সরু-ফিতার স্ট্র্যাপ-ওলা নাইটি। যাতে ওর সুডৌল স্তনদুটির গরণ অনেকটাই স্পষ্ট, স্তনসন্ধি উন্মুক্ত। নায়টিটি চাপা, সূচনার উঁচু-সুঠাম নিতম্বের সাথে সেঁটে রয়েছে, এবং ওর উরুর আগেই শেষ হয়ে গেছে তা। উরু থেকে বাকি দুটি ফর্সা-মসৃন নির্লোম পা তার সম্পুর্ন উলঙ্গ। চুল একটি বিনুনি দিয়ে বাঁধা তার।
জমিদার বদ্রিনাথ প্রবেশ করেন কিচেনে। মেয়েকে কাজ করতে দেখে ওর পিছনে এগিয়ে আসেন তিনি। ওর পিছনে দাঁড়িয়ে বাঁহাত ওর বামস্কন্ধে রেখে ভারী, তরল কন্ঠে শুধান "সূচনা?"
-"বলো বাপি।" শান্ত নরম স্বরে বলে সূচনা কাজ করতে করতে।
বদ্রিনাথ এবার ওর পিছনে আরও ঘনিষ্ঠ হয়ে এসে নিজের পাজামা-আবৃত শিশ্নদেশ চেপে ধরেন ওর উছ্লানো নিতম্বের উপর নাইটির উপর দিয়ে। নিজের শক্ত হয়ে ওঠা পুরুষাঙ্গ ওর নরম উত্তপ্ত নিতম্বের মাংসে দাবিয়ে রগড়াতে রগড়াতে পিছন থেকে থেকে ওর কাঁধের পাশ থেকে বিনুনি সরিয়ে আর্দ্র কন্ঠে শুধান "মন কেমন করছে তনির জন্য?"
-"সে তো করবেই বাপ্পী.." নরম স্বরে বলে সূচনা পিতার পেছনে মুখ ঘুরিয়ে পিতার পানে চেয়ে। তারপর দীর্ঘশ্বাস ফেলে আবার সিঙ্কে বাসন গুলি ধুতে ধুতে বলে "সর্বক্ষণ.."
-"হ্ম্ফ.." বদ্রিনাথও দীর্ঘশ্বাস ফেলেন "পুলিশ কে তো কত করে বললাম,.. কোনো লাভই হলো না! আর কি করতে পারি আমি, বলতো আমায়?" তিনি সূচনার সংক্ষিপ্ত কোমরের ভাঁজে বাঁহাত রাখেন, ওর উত্তপ্ত, নরম তুলতুলে নিতম্বের উপর নিবিড়ভাবে চাপ দিয়ে পুরুষাঙ্গ রগড়াতে রগড়াতে।
-"বাপ্পী, তুমি অতো চিন্তা করনা.." সূচনা নিজের ভিজে বামহাত দিয়ে কোমরে রাখা পিতার হাতে চাপ দেই সূচনা। পিতার নিবিড় চাপে তার উরুদুটি চেপে বসেছে শক্তভাবে সিংকের ধারে "পুলিশ একসময় নিশ্চই ওকে খুঁজে বার করবে!"
-"প্চ্ক.." ছোট্ট একটি চুমু খান বদ্রিনাথ মেয়ের নরম ফর্সা উন্মুক্ত কাঁধে। তারপর নিজের বাঁহাত ওর কোমর থেকে তুলে নাইটিতে সুডৌল আঁচড় কেটে ফুলে থাকা ওর স্তনদুটির উপর সোজাসুজি রেখে সেখানকার নরম মাংসে তালু দিয়ে চাপপ্রয়োগ করেন "তর মা তো খালি কাঁদছে!"
-"জানি। সূচনা মাথা নিচু করে বলে। তার কাজ শেষ হয়ে গিয়েছিলো। এবার সে পিতার দিকে ফেরে নিজেকে ছাড়িয়ে, নরম ঠোঁটদুটো ওঁর গালে চেপে চুমু খায়, ওঁর মাথায় হাত বুলিয়ে দেয় "বাপ্পী আসো, মার কাছে যাই।"
-"আমি পারছি না ওকে কাঁদতে দেখতে!"
-'উম্ম উম" সূচনা পিতার গালে, কপালে, চুমু খেয়ে আদর করে, "প্লিজ বাপ্পী!"
-"আচ্ছা ঠিকাছে!" তিনি রাজি হন অবশেষে।
রাত্রি ১১টা। বদ্রিনাথ পোশাক ছেরে একটি সাদা পাঞ্জাবি ও হলুদ পাজামা পড়ে ফেলেন। তারপর চলে আসেন সূচনার ঘরে। পেছনে দরজাটি ভেজিয়ে দেন।
সূচনা বিছানায় শুয়ে বই পরছিল। তার পরনে রাতপোশাক। একটি হাল্কা বেগুনি রঙের ম্যাক্সি। চুল বিছিয়ে দেওয়া বালিশের পাশে। পিতাকে আসতে দেখে সে বই নামিয়ে রাখে।
বিছানায় উঠে দুহিতার পাশে এসে শুয়ে পড়েন বিভুবাবু একটি বালিশ টেনে। "আঃ.."
সূচনা পিতার দিকে মুখ ফিরিয়ে অল্প হাসে। ঘরের নরম হলুদ আলোয় ওর অপরূপ মুখখানি মায়াবী লাগে।
-"উমমম.." বিভুবাবু মেয়ের দেহের একদম কাছে ঘনিষ্ঠ হয়ে এসে ডানহাত বাড়িয়ে ওর মাথায় হাত বুলান-
-"কেমন আছিস মামণি? আমার ফুলতুসী?"
সূচনা তার সুন্দর করে সাজানো দন্তপন্গক্তি উন্মুক্ত করে মিষ্টি হাসে "ভালো!"
-"উম" তিনি ওর নরম পাপড়ির মতো ঠোঁটদুটি বৃদ্ধাঙ্গুষ্ঠ দিয়ে চাপ দেন। মসৃন গালে হাত বুলিয়ে দেন
"তোর মা তো আমার উপর খাপ্পা মনে হলো.."
-"জানি!" মুখ টিপে হাসে সূচনা। তারপর পিতার নাক মুলে দিয়ে বলে "তুমি কিচ্ছুটি পারোনা! খালি মায়ের সাথে ঝগড়া করে ফেলো!"
-"হুহ.." ফোঁস করে শ্বাস ফেলে বদ্রিনাথ চেয়ে দেখেন সূচনাকে। বেহেস্তের হুরির মতো যেন সুন্দরী! মুখে টিপে ধরা প্রাণ মাতানো হাসি, চিত্ হয়ে শোয়ার ফলে ওর উদ্ধত স্তনদুটি পাতলা ম্যাক্সির কাপড় ভেদ করে যেন দুটি পর্বতশৃঙ্গের মতো খাড়া খাড়া হয়ে আছে। চুল এলিয়ে পরেছে ঘারের পাশে… সুডৌল কোমরের ভাঁজটি দেখা যাচ্ছে ও নিম্নাঙ্গ একটু ঘুরিয়ে শোবার ফলে। বদ্রিনাথ ওর পাশে একেবারে ঘনিষ্ঠ হয়ে এসে এবার ওর সুন্দর মুখটা খুঁটিয়ে খুঁটিয়ে চুম্বন করতে থাকেন।
-"উম্ম.." অল্প শব্দ করে উঠে সূচনা। পিতাকে চুমু খেতে দেয়।
-"উম্মচ.. প্চ্ম.." সূচনার চিবুকে, ঠোঁটে, ঠোঁট ও তীক্ষ্ন নাকটির মাঝে নরম অংশে চুমু খেতে খেতে বদ্রিনাথ বলেন "উম্প..কাল সকালে ভাবছি ওসির কাছে যাবো আবার…প্চঃ … প্চ্ম্ম।"
-"উম্ম" পিতার চুম্বনরত ভারী ঠোঁট, মোটা গোঁফ – চওড়া নাকের তলায় সূচনার সুন্দর ঠোঁটদুটি নড়ে ওঠে "কখন যাবে গো?"
-"দুপুর বারোটা…" বলে বদ্রিনাথ মেয়ের ঠোঁটদুটি মুখে নিয়ে একটু চোষেন "উমমমম.. কেন রে?"
-"এগারোটা করো না বাপ্পী!" বদ্রিনাথর লালায় ভিজে ওঠা ঠোঁট নাড়িয়ে আবদার করে ওঠে তাঁর মেয়ে "তা'লে আমিও যেতে পারি!"
-"উম" তিনি ওর কপালে, নাকে তারপর সুডৌল চিবুকে চুমু খেয়ে সামান্য হেসে এবার ডানহাত দিয়ে ওকে বেষ্টন করেন "তোমার মতো সুন্দরী মেয়ে নিয়ে থানায় যাওয়া ঠিক না!"
-"উম্ম" মিষ্টি হেসে সূচনা বলে "যত বাজে কথা!"
মৃদু হাসেন বদ্রিনাথ। সুন্দর করে চুমু খান সূচনার ঠোঁটজোড়ায়। তারপর মুখ তুলে ওর দিকে তাকিয়ে থাকেন, তাঁর মুখে এখন হঠাতই যেন দুশ্চিন্তার ছাপ।
-"কি হয়েছে বাপ্পী?" সূচনা তার নরম হাত বুলিয়ে দেয় ওঁর গালে কপালে।
-'হমম" শ্বাস ছেরে বদ্রিনাথ এবার সূচনার নরম শরীরটির উপর কিছুটা উঠে এসে দুহাত ওর বুকের উপর এনে ম্যাক্সিতে টানটান স্ফীত একেকটি সুডৌল স্তন একেকটি থাবায় জাঁকিয়ে ধরে মোচড়াতে মোচড়াতে ওর মুখের দিকে তাকিয়ে বিপন্ন স্বরে বলেন "আমি বুঝতে পারছি না তনি, আমার সাধ্যমতো যা করার সব আমি করছি, তবে কি কথাও ভুল থেকে গেলো? আমি কি অপারগ?"
-"বাপ্পী!" সূচনা মায়াভরা দৃষ্টিতে তাকিয়ে পিতার মাথায় হাত বুলিয়ে দেয় "আমি জানি তুমি সবরকম চেষ্টা করছো!"
-"কিন্তু তনি, তোর মা তো সব দোষারোপ আমায়… আমি জানি ও যে কথাগুলো বলছে তার সব অক্ষরে অক্ষরে সত্যি,.. কিন্তু"
 
Last edited:

Users who are viewing this thread

Back
Top