What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,268
Messages
15,982
Credits
1,454,279
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
পরিবার ও কামকেলী – পর্ব ১ by mohapurush

শিবনাথ বাবু একেরপর এক বিরামহীন ঠাপ দিয়েই চলছে নাতনির কচি গুদে। বয়স ষাট হলে কি হবে, কচি নাতনিটাকে চোদার সময় বয়স বোধয় তিরিশ কমে যায়।

চামড়া কুচকিয়ে গিয়েছে, মাথায় টাক পড়েছে, বুকের লোম পেঁকে গিয়েছে। তাও নাততির পেটে নিজের ভুড়িটা চেপে ধরে ঠাপাচ্ছেন প্রায় আধা ঘন্টা হয়ে গেছে।

শিবনাথ বাবুর বয়সের তিন ভাগের এক ভাগও হয়নি এখনো নাত্নি তিথির বয়স। আঠারোতে পা দিয়েছে সবে৷ তবে এখনো হ্যাংলা পাতলা। কেবল তিথির গুদটা নিয়মিত চুদে এখনই বেশ সুগম করে তুলেছেন শিবনাথ বাবু তার আট ইঞ্চি বাড়াটা দিয়ে।

শিবনাথ বাবুর ঘরের দরজায় কান পেতে আছেন তিথির মা রতি দেবি আর রাগে গটগট করছেন।

ভেতরে ক্যাসেটে মোর প্রিয়া হবে বাজছে। তাই ঠাপের শব্দ কানে আসছে না। তবে রতি দেবি ভালো মতই জানে পাজি মেয়েটার আনকোরা গুদের কুটকুটানি কত বেড়েছে আজকাল। সুযোগ পেলেই চলে যায় বদমাশ শশুরের ঘরে।

শশুরমশাই তার কতটা বদমাশ! তিথি গতর হওয়ার পর থেকে এখন তাও রতি দেবির ডাসা মাইটার দিক থেকে একটু চোখ ফিরিয়েছে। আগে তো শশুরের সামনে ১০ মিনিট থাকলে ন মিনিটই হা করে তাকিয়ে থাকতেন রতি দেবির ব্লাউজ ফেড়ে বেরিয়ে আসার জোগার বিশাল মাইজোড়ার দিকে। একবার কি করলেন পাজি বুড়ো, তখন তিথি পেটে, ছমাস হয়েছে, পেট ভালোই বড় হয়েছে। স্নান করছিলেন মনের সুখে, কেনো যেনো সেদিন ভুলে দরজায় সিটকিনি দেননি। রতি দেবি একশভাগ নিশ্চিত পাজি বুড়োটা সেদিন ইচ্ছে করে নেংটো হয়ে স্নান ঘরে ঢুকে সেকি নেকামি, যেনো জানতেনই না যে রতি আগে থেকেই স্নান করছিলেন। আচ্ছা বাবা ঠিক আছে বুঝলাম, না জেনে ঢুকেছে, তা এখন তারাতারি চোখ ঢেকে বেরিয়ে গেলেই তো পারে। তা না! ভুল করে ঢুকেছেন তাই এক ঘন্টা ধরে নেংটো অবস্থাতেই, নেংটো পুত্রবধুর কাছে তার সরি বলতে হবে। কোনমতে সায়া দিয়ে নিজের মাই গুদ ঢেকে, ঠেলে ঠুলে শশুরকে বের করলেন।

রাতে স্বামীকে এ ঘটনা বলতে গিয়েও শান্তি নেই। স্বামী গনেশবাবু আবার আরেক বাপ-পাগল ছেলে। পিতার কোনো দোষই কোনোদিন তার চোখে পরবে না। দুনিয়া উল্টিয়ে গেলেও বলবে- বয়স হয়েছে ওনার, কি করতে কি করে ফেলেছে। এবারের মত মাফ করে দাও।

যাই হোক, কিছুক্ষণ সারাশব্দ না করে, গট গট করে হেটে রান্না ঘরে চলে গেলেন। তারও মিনিট দশেক পরে বেরিয়ে এলো তিথি। দেখেই গা জ্বলে পুরে গেলো রতি দেবি। হুংকার দিলেন, এদিক আয়।

তিথি ভয়ে ভয়ে গেলো। কি সুন্দর জামা পরিপাটি কর বেরিয়েছে এসেছে, যেনো দেখে বোঝার উপায় নেই যে এইমাত্র গুদ মারিয়ে এসেছে৷

-কি করছিলি দাদুর ঘরে?
তিথি- কি আবার। গল্প করছিলাম।
রতি – একদম মিথ্যা বলবিনা। দেখি পাজামা খোল।
তিথি- মা তুমি……
কথা শেষ হওয়ারও সুযোগ দিলেন না। হ্যাচকা টানে মেয়ের পাজামা নামিয়ে ফেললেন।
– দেখি পা ফাক কর।

নিজেই মেয়ের পা ফাক করতেই দেখলেন গুদের মুখে রুমাল গোজা। সরাতে গেলেই তিথি ভয় পেয়ে মার হাত ধরে আটকায়। রতি দেবি এক চর বসিয়ে দেন মেয়ের গালে। এরপর রুমালটা সরাতেই কচি গুদখানার মুখ দিয়ে ফিনকি দিয়ে নিজের জলের সাথে মিশ্রিত শিবনাথ বাবুর সদ্য স্খলিত ফ্যাদা বেরিয়ে মেঝে ভাসিয়ে দেয়।

তিথির মুখ লাল হয়ে আছে। রতি দেবি মেয়ের গালে আরেকটা চর বসিয়ে দিয়ে বলেন- কতবার বলেছি না তোকে দাদুর ঘরে যাবি না। গেলেও বাবা যখন বাড়ি থাকে তখন যাবি।
তিথি ভ্যা ভ্যা করে কেদে দিলো।

রতি দেবি আরো জোরে হুংকার দিয়ে- নেকাচুদামি বন্ধ কর। ওই বুড়োকে দিয়ে গুদের সবটা নষ্ট করলে বরকে দিবি কি? হ্যা? কি দিবি? কচু?
তিথি জোড়ে কাদতে লাগলো।

কান্না শুনে ঘর থেকে শিবনাথ বাবু ধুতি গিট দিতে দিতে বেরিয়ে আসলেন। – একি বউমা? কি বলেছো তুমি ওকে? কাদছে কেনো ও?
রতি দেবি রাগে গটগট করে রান্নায় মন দিলো।

শিবনাথ বাবুর তিথিকে কোলে নিয়ে সান্ত্বনা দিতে লাগলেন। আটরো বছরের মেয়ে হলেও ছফিট লম্বা শিবনাথ বাবুর কাছে পাচ ফিটের তিথি ছোট বাচ্চাই।

রাতে রান্নাঘর গুছিয়ে শোবার ঘরে এসে বিছানায় গা এলিয়ে দিলেন রতি দেবি,
গনেশবাবু টিভিতে স্পোর্টস দেখছিলেন। টিভি অফ করে ধুতিটা খুললেন। স্ত্রীর ম্যাক্সিটা কোমর অবধি তুলে গুদে মুখ দিলেন তিনি। ভেতরে পেন্টি ছিলো না। বাড়িতে এমনিতেও ওসব পরেন না রতি দেবি।

ফর্শা বেশ লদলদে কামুক শরীর রতি দেবির। বেশ ফোলা গুদ। বিশ বছর ধরে গনেশ বাবুকে কামসার্ভিস দিয়ে ভেতরের লালচে মাংসগুলো কিছুটা ঝুলে গেছে। তবে তার প্রতি এখনো কোনোরকম আকর্ষণ কমে নি গনেশবাবুর। মন দিয়ে গুদ চুষছেন তিনি।
রতি দেবি মুখ খুললেন- আজও তোমার বাবার ঘরে গিয়েছিলো তিথি।

গনেশবাবু উত্তর দেয়ার জন্য মুখ তুললেন স্ত্রীর গুদ থেকে- আহা! গিয়েছে তো কি গিয়ে কি এমন করেছে শুনি। একা একা মেয়েটা বোর হয়, দাদুর সাথে একটু গল্প টল্প করে। আর তোমার খালি সন্দেহ।
বলে আবার গুদে মনোযোগ দিলে গনেশবাবু।

দুপা দুদিকে কেলিয়ে ধরে স্বামীর গুদ চোষা খেতে খেতেই রতি দেবি বললেন- আমি সন্দেহ করি না? আর তোমার বাবা ধোয়া তুলসীপাতা?
গনেশবাবু মুখ তুলে কিছুটা রস মুখে ছিলো সেটুকু গিলে বললেন- আমার বাবা আমার বাবা করছো কেনো শুধু তুমি? আমার বাবা, তোমারও বাবা।
রতি- তিথি বের হওয়ার পর ওর গুদ চেক করেছি। এত্তগুলো ফ্যাদা বেরিয়েছে, এত্তগুলো।
গটগট করে বললেন।

গনেশবাবু শেষবারের মত গুদের রসটুকু চুমুক দিয়ে গিলে নিয়ে এরপর স্ত্রীর ওপর আসন পাতলেন। হাত দিয়ে স্ত্রী-গুদে বাড়া প্রবেশ করতে করতেই বললেন- অনেকদিন পর হয়ত একটু…… বাবা হয়ত নিজেকে সামলাতে পারেননি।
রতি দেবি গুদ কেলিয়ে ঠাপ খেতে খেতেই বললেন- রোজ গিয়ে ঘন্টার পর ঘন্টা দরজা লাগিয়ে বসে বসে কি করে তোমার বাবা মনে হয় তোমার?

রতি দেবি কাদো কাদো স্বরে বললেন- আজ মেয়েটার গুদটা দেখে আমি বিশ্বাসই করতে পারিনি এটা আঠারো বছরের মেয়ের গুদ। তোমার এই মেয়েকে তো বাসর ঘরেই তালাক দিয়ে দেবে।

গনেশবাবু স্ত্রীকে থামালেন- আহা রতি থামো তো৷ কি যা তা বলছো। আমার মেয়ের মত রূপবতী মেয়ে আর একটিও নেই। যে ছেলে পাবে বুঝবে সে সাত কপালের ভাগ্য নিয়ে জন্মিয়েছে।
রতিদেবি- খালি গায়ের রংে কি হবে? ভেতরে যদি ছ্যারাব্যারা থাকে।

গনেশবাবু- ঠিক আছে বাবা থামো তুমি থামো। কাল রোববার আছে, মেয়েকে নিয়ে এসো আমার কাছে, দেখবো কি এমন হয়েছে গুদে। আর বাবার সাথেও কথা বলবো।
তুমি আর কথা বলো না তো। আমাকে একটু চুদতে দাও আরাম করে।

তীব্র গতিতে বাড়া ওঠানামা করাতে লাগলেন স্ত্রী রতিদেবীর রসালো গুদে। রতিদেবীর গুদের একেবারে গভীরে ঘন গরম সাদা থকথকে ফ্যাদা ঢেলে সে রাতের মতন দুজন একজন আরেকজন কে জড়িয়ে ধরে ঘুমিয়ে পরলেন।

গনেশবাবু তার নকিয়া এগারোশ এর টর্চ দিয়ে মেয়ের গুদ বিশেষজ্ঞের মত পরীক্ষা করে দেখতে লাগলেন।
তিথি বাবার সামনে দুপা ফাক করে শুয়ে আছে৷ কচি গুদের সোদা গন্ধে গনেশবাবুর মাথা ঝিমঝিম করছে। পাশেই রতি দেবি চিন্তিত মুখে দারিয়ে আছে।
– কই, গুদের মুখ বুযেই আছে। আনকোরা গুদ যেমন হয় তেমনই তো।
গনেশবাবু বললেন।
রতিদেবী – স্বাভাবিক অবস্থাতে তো সবার গুদই বুজানো থাকে। তুমি একটু তোমার বাড়াটা ঢুকিয়ে দেখো তো, টাইট আছে কিনা।
গনেশবাবু- কি যাতা বলছো। মেয়ের গুদে আমি কিভাবে বাড়া ঢোকাই?
রতিদেবী – আরে তোমাকে কি চুদতে বলেছি? শুধু একটু ঢুকিয়ে দেখবে টাইট নাকি বুড়োটা ঢিলে বানিয়ে ফেলেছে আমার মেয়ের গুদটা।

গনেশবাবু ভেতরে ভেতরে ঠিকই উত্তেজনা অনুভব করছিলো। বাড়াটাও দাড়িয়ে গিয়েছিলো কখন খেয়াল করেনি।
ধুতিটা উচিয়ে বাড়াটা মুঠোয় নিয়ে মুন্ডির ছালটা পেছনে গুটিয়ে নিজের অষ্টাদশী মেয়ের কচি ফোলা গোলাপিভাব গুদের মুখে ঠেকিয়ে চাপ দিতে চাইলেন,
একেই তো তিথির গুধ শুঁকিয়ে ছিলো, তাই কচি গুদে পিতার মোটা বাড়াটা সহজে ঢুকতে চাইলো না।

গনেশবাবু নেচে উঠলেন- কই দেখো, দেখো। চেয়ে দেখো। নিজ চোখে চেয়ে দেখো। কই আমার বাপ আমার মেয়ের গুদ ঢিলে বানিয়ে ফেলেছে। দেখো কি কষে চাপ দিচ্ছি তাও ঢুকতে চাইচে না।

রতি দেবি মাথা এগিয়ে কাছ থেকে দেখে বোঝার চেষ্টা করলেন। আসলেই বেশ টাইট মেয়ের গুদ।

গনেশবাবু এতক্ষণে গোটা বাড়া ঢোকাতে সক্ষম হলেন। শুকনো গুদে এত মোটা বাড়া প্রবেশে ব্যাথায় কুঁ কুঁ করে উঠলো তিথি। দাদু চোদার আগে আধা ঘন্টা আচ্ছা করে চুষে নেন, চুষে একেবারে রস বের করে ভালো মতন পিচ্ছিল করে নেন। এরপর ঠাপান। তাইতে তখন তিথি বেশ ভালোভাবেই উপভোগ করে দাদুর পাকা বাড়ার ঠাপ।

গগনেশবাবু স্ত্রীকে দেখানোর ছলে মেয়ের কচি গুদে বাড়া কয়েকবার আগে পিছনে করলেন টাইট গুদের লোভে পরে।

স্বামী যে উপভোগ করতে শুরু করেছে বিষয় টা টের পেয়ে সাথে সাথে স্বামীর কোমর টেনে মেয়ের গুদ থেকে বাড়াটা বের করে ফেললেন। মেয়েকে বললেন- নে ঠিক আছে, যা তুই তোর ঘরে।
তিথি দ্রুত পাজামা টেনে এক দৌড়ে বাবামার ঘর থেকে বেরিয়ে গেলো।

গনেশবাবু গিয়ে ছিটকিনি লাগিয়ে স্ত্রীকে বললেন- এই শোন, বাড়াটা যখন দাড়িয়েই আছে, নেমে যাওয়ার আগে আসো কয়েকটা ঠাপ দিয়ে ফেলি।

রতি দেবি এমনিতে একটু খিটখিটে স্বভাবের হলেও স্বামীর মোটা বাড়াটার ঠাপ খেতে বেশ পছন্দ করেন। তাইতো কখনো না করেন না।

রতিদেবী মুচকি হেসে বিছানা শুয়ে ম্যাক্সি তুলে নিলেন কোমর অবধি। দুপা দুদিকে কেলিয়ে গুদটাকে যথাসম্ভব স্বামীগমনের উপযোগী করে দিলেন।

গনেশবাবু বাড়াটা নেমে যাওয়ার আগেই আর দেরি না করে দ্রুত স্ত্রীগুদে বাড়া ঢুকিয়েই ঘন ঠাপ আড়ম্ভ করলেন।
তবে গনেশবাবু এইমাত্র মেয়ের কচি টাইট গুদে বাড়া ঢুকিয়ে যে স্বাদ পেয়েছিলেন, স্ত্রীর ২০ বছরের পুরনো গুদ সেই স্বাদ ভুলাতে সক্ষম হলো না।

তাই, রতি দেবি টের পেলেন না যে গনেশবাবু তার যায়গায় নিজের মেয়েকে কল্পনা করেই বাকি চোদাচুদি টুকু শেষ করলেন। মনে মনে মেয়েকে চোদার একটা বাসনা পুশেই রাখলেন।
 

Users who are viewing this thread

Back
Top