What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
চোদোন ও স্মৃতিচারণ by Swapnaneel2

নমস্কার। কেমন আছেন সবাই? কাজের চাপ সামলে অনেকদিন পর লিখতে বসলাম। পাঠক মহলে "বর্ষার নীল আকাশ" খুব জনপ্রিয় হয়েছিল। তারপর একটা লম্বা গ্যাপ পড়ে যাওয়ায় নতুন ভাবে "পুরোনো ম্যামের নতুন ক্লাস" এর সাথে মার্জ করে লেখা শুরু করলাম। যারা পড়েন নি তারা প্লিজ আগের পর্বগুলো পড়ে নেবেন। আশা করি আপনাদের ভালো লাগবে দুটো গল্পের মিলনের এই নতুন আঙ্গিক।

সুস্মিতা ম্যামের সাথে সেদিনের পর আমাদের রতিক্রিয়া প্রায় অভ্যাসে পরিণত হয়েছিল।

ম্যাম নিজের অ্যাপার্টমেন্টেই একটা 1bhk ফ্ল্যাট আমাকে থাকার জন্য ঠিক করে দিল যার মালিক ম্যামের ফ্যামিলি ফ্রেন্ড আর বহু বছর ধরে বিদেশে। কয়েকবছরের মধ্যে ফেরার কোনো আশাও নেই। হাই সোসাইটি হওয়াতে কে কি করছে না করছে তাতে কারো মাথা ঘামানোর মত সময় নেই। সেখানে আমার দিন ভালই কাটছিল। অফিস থেকে ফ্ল্যাট তারপর কখনও আমি ম্যামের ফ্ল্যাটে বা ম্যাম আমার ফ্ল্যাটে। ম্যামের হাসব্যান্ড আর ছেলের সাথেও ভালই আলাপ হয়ে গিয়েছিল। আমি ওদের পরিবারেরই একজন হয়ে উঠেছিলাম। সবার সামনে আমি ম্যামের খুব ভালো ছাত্র হয়ে থাকতাম, আর সবার অজান্তে প্রেমিক।

এরকমই একদিন ম্যামের বেডরুমে চরম চোদাচুদির পর ম্যাম জিজ্ঞেস করলো নীল তুই আগে আমার মত কাউকে চুদেছিস তাই না রে?

– হঠাৎ এই প্রশ্ন?
– প্রথম দিনেই তুই আমার মত চল্লিশোর্ধ্ব মাগীকে যেভাবে চদেছিলি, পূর্ব অভিজ্ঞতা না থাকলেও এতো ভালো করে চোদা সম্ভব নয়। কিরে ঠিক বলছি তো?

– তোমার কাছে তো লুকানোর কিছু নেই সুমি (আমরা একান্তে থাকলে ম্যাম কে আমি সুমি বলেই ডাকতাম)। বলতে শুরু করলাম –

আমি গতবছর যখন আগের কোম্পানিতে চাকরি করতাম তখন লকডাউনে কলকাতাতেই আটকে গিয়েছিলাম। যে ফ্ল্যাটে থাকতাম সেই ফ্লোরেই পাশের ফ্ল্যাটে এক ডাক্তার আর তার স্ত্রী থাকতো। নিঃসন্তান। কোভিডের কারণে ডাক্তারবাবু খুব কমই বাড়িতে আসতে পারতেন। আর স্ত্রীও চোদোন না খেতে পেরে পাগল হয়ে উঠেছিল। একদিন ছাদে সিগারেট খেতে উঠে মহিলার সাথে আলাপ। তারপর ছাদ থেকে বিছানা অব্দি পৌঁছে যায় সেই আলাপ।

– বাহ্ নীল। তুই তো খুব চোদনবাজ রে।
– কেনো এই কদিনে বোঝনি? বলেই মাইটা টিপে দিলাম।
ম্যাম আমার নেতিয়ে যাওয়া বাঁড়াটাকে হাতে নিয়ে নাড়তে নাড়তে বললো, তারপর বল কিভাবে চুদলি?

– আমি সমস্ত ঘটনা খুলে বললাম – বর্ষার সাথে আমার সেদিন রাতের ও পরদিন সকালের চোদোন কাহিনী।( পাঠক – পাঠিকা এই চোদোন কাহিনী জানতে পৌঁছে যান "বর্ষার নীল আকাশ" এর প্রথম ৪টি পর্বে)।

এই কাহিনী চলাকালীন ম্যাম ও আমি পুনরায় গরম হয়ে উঠলাম।

আমি কথা বলা ম্যাম আমার ঠাটিয়ে ওঠা বাঁড়াটা নিয়ে চোষা শুরু করলো। আমি সুখের আবেশে চোখ বন্ধ করে ম্যামের সারা শরীরে হাত বোলাতে লাগলাম। ম্যাম এবার 69 পজিশনে চলে এসে গুদ আর পোদের ফুটো চাটাতে চাইলো। আমিও আর দেরি না করে জিভের সুচারু কাজ শুরু করলাম।

ম্যাম উম উম করতে করতে চরম ব্লোজব দিতে লাগলো। মিনিট পাঁচেক পর –

– নীইইইইইল….. আমার গুদে বন্যা বয়ে গেলো রে। আহহহহহহহ….. শুষে নে সব রস। আঃ আমার ভেতরের সব আগুন বেরিয়ে এলো রে। উম্মম….

আমি পুরো গুদের রস চো চো করে খেয়ে নিলাম।

ম্যাম এবার আমার সারা শরীরে তার ঠোঁট দাঁত আর জিভ দিয়ে খেলতে লাগলো। কখনও চুমু, কখনও কামড় আবার কখনও চাটতে লাগলো। আমি শারীরিক সুখের চরম পর্যায়ে পৌঁছে গেলাম। ম্যাম বর্ষার সাথে আমার চোদোন কাহিনী শুনে যেনো এক হিংস্র বাঘিনী হয়ে উঠেছিল। প্রচন্ড রকমভাবে আমাকে ডমিনেট করা শুরু করলো। একটুখন পরেই চড়ে বসল আমার বাড়ার উপর। খুব জোড়ে উঠবস করতে থাকলো।

এই ঢিলে গুদেও যেনো আমার ধোনটা ছুলে যাবে মনে হতে লাগলো। আমি মনে মনে ভেবে দেখলাম নাহ্ এভাবে বেশিক্ষণ চলতে দেয়া সম্ভব নয়। আমি ম্যামকে জাপটে ধরে জোর করে নিচে নিয়ে এলাম।

– এই খানকীর ছেলে, কাকে চুদে বেশি মজা পেয়েছিস বল। বর্ষা না আমি।
– দুজনকেই। তোমরা দুজনেই এক একটা খানদানী বেশ্যা। বলে তুমুল গতিতে ঠাপাতে শুরু করলাম।
– উম্মম। চোদ মাদারচোদ। বলে নখ দিয়ে আমার সারা পিঠে আঁচড় কাটতে শুরু করলো।
– আমি একদিকে চুদছি আরেকদিকে ম্যামের ঘাড় গলা কামড়ে দিচ্ছি, আবার কখনো মাইদুটোকে সর্ব শক্তি দিয়ে টিপে চলেছি।

উদ্দাম হিংস্র জানোয়ারের মতো চোদোন লীলা চলতে লাগলো। ফলে ম্যাম আবার জল খসালো আর আমিও বেশিক্ষণ ধরে রাখতে পারলাম না। গরম থকথকে বীর্য ভরে দিলাম ম্যামের গভীর রসালো গুদে।

চরম তৃপ্তিতে দুজন পাশাপাশি শুয়ে পড়লাম।

– নীল, খুব সুখ পেলাম আজকে। এতো হিংস্র যৌনতা কোনোদিন উপভোগ করিনি। বলে আমার ঠোঁটে ঠোঁট রেখে গভীর চুমু খেল।

তারপর আবার বললো, এরপর তোর থ্রীসাম এর অভিজ্ঞতা বল নীল।

– আজকেই বলতে হবে???
– হ্যা। আজকেই। তারপর আমরাও থ্রীসাম করবো।
– আমি হেসে বললাম, ইসস, তুমি না সত্যি।
– কেনো আমি তুই আর বর্ষা তিনজনে থ্রীসাম করলে?
– দারুন হবে। উফফ, আমার তো ভেবেই আবার দাড়িয়ে যাচ্ছে।
– আচ্ছা সেটা পড়ে হবে। তুই বল, তুই, বর্ষা আর শালিনীর থ্রীসাম এর কাহিনী। আমি আবার বলতে শুরু করলাম-

বর্ষা কথায় আমি একটু চমকে গিয়েও শালিনীর দিকেই তাকিয়ে থাকলাম। শালিনী একবার চোখ মেরে বললো, "কি নীল বাবু, কি দেখছ? পেছনের জনকে সারারাত চটকে মন ভরেনি বুঝি!!!" বলেই একটা কামুকি হাসি দিয়ে দরজা থেকে সরে দাঁড়ালো।
পেছন থেকে বর্ষা বলল – " ভেতরে এসো নীল। তুমি বসো আমি চেঞ্জ করে আসছি।"
শালিনী – আর চেঞ্জ করে কি করবি রে, একটু পর তো বর্ষার আকাশে রামধনু উঠবে।
বর্ষা – চুপ করতো।
এই বলে ভেতরে চলে গেল।

আমি এতক্ষন ওদের দুজনকে দেখছিলাম আর কথা শুনছিলাম। এবার ভেতরে গিয়ে বসলাম। শালিনী প্রায় আমার গা ঘেঁষে বসলো। দুজনের মধ্যে দূরত্ব খুবই কম।

– তো নিলবাবু, বর্ষার রসসুধা তো ভালোই পান করলে শুনলাম। এবার আমাকে আমার নামের সাথে একটু সুবিচার করতে দাও। তোমায় জয় না করলে তো শান্তি পাচ্ছি না স্বপ্ননীল।(শালিনী অর্থ সফল বা বিজয়ী)

সকাল থেকে যখন শুনেছি বর্ষার কাছে তোমার কথা, তখন থেকেই গুদ আমার রসের বান ডেকেছে। তাইতো পাশের অ্যাপার্টমেন্ট থেকে ছুটে চলে এসেছি। এই বলে আমার বাড়ার উপর প্যান্টের উপর দিয়েই হাত বোলাতে শুরু করলো।

(চলবে)

গল্পের এই নতুন মোড় কেমন লাগছে জানাতে ভুলবেন না। কমেন্ট করুন।
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top