What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

SoundTrack

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
530
Messages
13,426
Credits
283,450
Recipe pizza
Loudspeaker
পর্ণো সমাহার – ১ by madarchod

দেশ ছেড়ে প্রবাসে দিনগুলো ভালই কাটছিল আমাদের পরিবারের। বাবা সফটওয়্যার ইঞ্জিনিয়ার, যুক্তরাষ্ট্রে মাল্টিন্যাশাল কোম্পানিতে চাকরি করেন, সেই সুবাদে চার বছর পরিবারসহ যুক্তরাষ্ট্রে সেটেল। পরিবার বলতে মা, বাবা আর আমি। আমার মা রোকেয়া বানু। পেশায় গৃহিণী। বয়স ৪২ হবে। আমি সুমন আনসারী। ফ্লোরিডার একটি নামকরা স্কুলে পড়ি। সুখেই কাটছিল আমাদের জীবন। কিন্তু সেই সুখের জীবনেই হঠাৎ আসল ঘন অন্ধকার। আমার বাবা হঠাৎ একদিন ব্রেইন স্টোক করে মারা গেলেন। মা আর আমি একা। বাবার কোম্পানির বিদেশিরা কোনো প্রকার সাহায্য দিতে রাজি হলেন না। এদিকে বাবা কোনো প্রকার সহায় সম্পত্তিও রেখে যান নি, আসলে তিনি হঠাৎ করেই চাকরিটা পেয়েছিলেন।

আমাদের এখন হতদরিদ্র অবস্থা। বাংলাদেশে ফেরার মত প্লেনের টিকিটের টাকাও ছিল না। প্রায় তিন মাস ভাড়া দিতে না পারায় বাড়িওয়ালা বাসা থেকে বের করে দিল। আমরা রাস্তায় নেমে গেলাম। ঠিক তখনই রাস্তায় আমার বন্ধু স্টিফেনের সাথে দেখা হলো। স্টিফেন আমেরিকায় আমার সব থেকে কাছের বন্ধু। আমার সাথে একই কলেজে পড়ে। স্টিফেন আমাদের এই অবস্থায় দেখে বলল, কি রে, এভাবে কেনো তোরা। আমি স্টিফেনকে সব খুলে বললাম। স্টিফেন মাকে বলল, আন্টি, আপনি কোনো চিন্তা করবেন না। আমার সাথে আপনারা আমাদের বাড়িতে আসুন।
আমরা স্টিফেনের বাড়িতে গিয়ে উঠলাম।

স্টিফেনদের বাড়িটা বেশ বড়, একটা সাদাসিদে খ্রিস্টান বাড়ি যেমন হয় তেমনি। ওরা ধর্মে ক্যাথলিক। সকাল গড়িয়ে রাত হলো, স্টিফেনদের বাড়িতে আমরা আছি। স্টিফেনের মা তখনও বাড়ি ফেরেনি। স্টিফেনের বাবা নেই। মানে ওর বাবা কোনোকালেই ছিল না। ওর মা অবিবাহিত। আসলে পাশ্চাত্যে যেমন হয় আর কি। সন্ধ্যার পর স্টিফেনের মা বাড়ি আসল। আমি স্টিফেনের মাকে আগে দেখিনি। কিন্তু প্রথমবার দেখেই বড়সড় একটা ধাক্কা খেলাম। স্টিফেনের মা আমার খুব পরিচিত, শুধু আমার বললে ভুল হবে হয়তো সকল তরুণেরই পরিচিত। তিনি আর কেউ নন, মার্কিন পর্নস্টার নিনা এলি। আমি তো তাকে দেখে অবাক। প্রতিদিন যাকে দেখে হাত মারি, যিনি আমার হার্টবিট তিনিই নাকি আমার প্রিয় বন্ধুর মা। আমি স্টিফেনকে জিজ্ঞেস করলাম, তোর মা তো পর্ণস্টার। আগে বলিস নি কেন?

স্টিফেন বলল, কি করে বলল, এসব কথা বললে কি তোরা আমাকে আস্ত রাখতিস, এমনই বাবা নেই দেখে কত কথা শোনাস।

যাই হোক আমি নিজেকে কন্ট্রোল করলাম। নিনা স্টিফেনকে জিজ্ঞেস করল যে এরা কারা। স্টিফেন বলল, মা ও আমার বন্ধু সুমন। আর ইনি হলেন ওর মা রোকেয়া। নিনা মাকে বলল, হেলো রোকেয়া, আপনি কি পাকিস্তানি। মা বলল না, আমরা বাংলাদেশি, নাম শুনেছেন? নিনা বলল, হ্যা ওই তো ইন্ডিয়ার কাছের দেশটা। মা বলল, হ্যা। নিনা বলল, আচ্ছা বসুন, সারাদিন অনেক ধকল গেছে, একটু ফ্রেস হয়ে আসি। আমি মনে মনে ভাবলাম, সারাদিন কিসের ধকল গেছে তা তো আমি জানিই।

রাতের বেলা খাবার টেবিলে সবাই বসা। নিনা কিছুক্ষণ পর কথাটা তুলল। মাকে বলল, রোকেয়া, স্টিফেন আমাকে সব খুলে বলেছে, তোমার সমস্যার কথা। মা বলল, হ্যা, স্টিফেনই আমাদের এখানে এনেছে, ও না থাকলে যে কি হতো।

নিনা: হ্যা ও খুব ভালো কাজ করেছে। তো আপনার স্বামীর কথা শুনে খুব খারাপ লাগল। মা: খুব করুণ দশা আমাদের, একে তো টাকা পয়সা নেই, তার উপর এই দেশে মুসলিমদের কেউ কোনো কাজ দিতে চায় না। যেকোনো একটা কাজ যদি পেতাম।
নিনা: রোকেয়া তুমি কি আমার পেশা সম্পর্কে জানো? মা বলল, না, আপনি কি করেন?
নিনা: আমি একজন পর্ণস্টার।

মা নিনার এই কথা শুনে কিছুটা হতভম্ব হলো। কোনো কথা বলল না। মায়ের চুপ হওয়া শুনেই বলল, দেখো নিনা স্টিফেন আমার পেটে থাকতেই ওর লম্পট বাবা আমাকে ছেড়ে চলে যায়, এদিকে আমি ছিলাম অনাথ। কাজের অভাবে আমি একজন স্ট্রিপার হয়ে বারে কাজ করেছি, তারপর আমি অ্যাডাল্ট ইন্ডাস্ট্রিতে পা রাখি। দেখো এখন আর কোনো অভাব নেই আমার। ছেলেকে নিয়ে সুখেই আছি।
মা: তো আপনি কি আমাকে এই কাজ করতে সাজেস্ট করছেন?

আমি তো চমকে উঠলাম, শেষ পর্যন্ত আমার মা হবে একজন পর্ণস্টার, আমার যেন অন্যরকম অনুভূতি হচ্ছে।
নিনা: দেখো নিনা, তোমার যা পরিস্থিতি, যুক্তরাষ্ট্রে এই ইন্ডাস্ট্রিই এমন একটা জায়গা যেখানে কোনো প্রকার ধর্মীয় দৃষ্টিকোণ থেকে দেখা হয় না, শুধু শারীরিক দৃষ্টিকোণ দেখা হয়, যেটা তোমার আছে।
মা: কিন্তু এই কাজটা দেহ ব্যবসার শামিল। এটা আমার ধর্মে নিষিদ্ধ।

নিনা: এখন তোমার জীবন বাঁচানোটাই বড় ধর্ম। ভেবে দেখো তোমার সন্তানের ভবিষ্যতের কথা।
মা আমার দিকে তাকিয়ে থাকল কিছুক্ষণ। তারপর মাথা হেলিয়ে চুপ করে থাকল। আমারও একটা মুনমুনি ছিল যে মা কাজটা করুক। আমি বলেই ফেললাম, মা একবার ভেবে দেখো।
মা নিনাকে জিজ্ঞেস করল, আচ্ছা আমার তো বয়স হয়েছে, চল্লিশের উপরে আমাকে কি নেবে?
নিনা: অবশ্যই, তোমার যা শরীর, যা ফিগার তাতে নেবে না কেন, আলবাত নেবে। এখানে বয়স কোনো বিষয়ই না। রিগান ফক্স কে চেন?

আমি বললাম হ্যা চিনি। মা আমার দিকে চোখ রাঙালো। নিনা আমাকে বলল, ও বাবা, তুমি পর্ণ দেখো। আমি বললাম, হ্যা।
নিনা: তুমি আমার পর্ণ দেখেছ?
আমি: হ্যা, একটা কথা বলব?
নিনা: বলো।
আমি: আপনি আমার ক্রাশ। এমন কোনো দিন নেই যে আপনার ভিডিও দেখে হাত মারিনি এই কয়েক বছরে।
মা: তুই কবে বড় হলি রে বাবা।
নিনা: আরে নাহ, এগুলো তো কমন বিষয়। তুমি যে আমার এতো বড় ফ্যান তা তো আগে বুঝিনি। তো যা বলছিলাম, সুমন তুমি তো রিগানের ভিডিও দেখেছ। ওর বয়স কত বলো তো।
আমি: এই পঞ্চাশ হবে হয়তো।

নিনা: এক্সেক্টলি। ও কিন্তু মাত্র চার বছর আগে ডেব্যু করেছে।
মা: বলেন কি? এতো বেশি বয়সে এই কাজ। কিভাবে?
নিনা: আরে এইটা পর্ণ ইন্ডাস্ট্রি, এখানে সবই সম্ভব। আর তোমার সামনে সুযোগ আছে। কারণ আমার সাথে বিশ্বের নম্বর ওয়ান পর্ণ কোম্পানি ব্র্যাজার্সের পরিচালক কেইরান লির অনেক সুসম্পর্ক। উনার সাথে পরিচয় করালেই হবে।
মা: আমি কি পারব।
স্টিফেন: আন্টি আপনাকে দেখলেই একজন মিলফ পর্ণস্টারের কথা মনে হয় আমার, আপনি যে সেক্সি আর হট, আহ্।
নিনা: ঠিক, তুমি পারবে।

মা: আচ্ছা উনার সাথে আগে দেখা করান, তারপর দেখি।
আমি: মা, তুমি সত্যি পর্ণস্টার হবে, আমার তো বিশ্বাসই হচ্ছে না।
মা: আগে তো দেখা হোক কেইরান ভাইয়ার সাথে।
আমি: ভাই না, উনি তোমাকে কিছুদিন পর এতবার চুদবে যে সে ভাইয়া থেকে ছাইয়া হয়ে যাবে।
মা: ছিঃ, এসব বলতে লজ্জা করে না তোর।
আমি: কিসের লজ্জা, এখন থেকে আমি তোমার ভিডিও দেখব সেই চিন্তায় বাঁচতেছি না।
নিনা: আমি কেইরানের সাথে কথা বলেছি। ওর সাথে দেখা করার আগে ও তোমার কিছু স্যাম্পল দেখতে চায়, তাই আজ রাতে ফটোশ্যুট হবে তোমার, কেমন?
মা: আজকেই

নিনা: হুম, ভালো হলে ও পরশুই দেখা করবে।
মা: আচ্ছা।
নিনা: স্টিফেন তোর স্টুডিও রেডি রাখিস।
আমি: আমিও ফটোশুট দেখব।
মা: আচ্ছা দেখিস।

ফটোশুটের সময় নিনা মাকে নিয়ে তার মেকআপ রুমে নিয়ে গেল। আমি স্টিফেনের স্টুডিওতে অপেক্ষা করছি ফটোশ্যুট দেখব বলে। আমি স্টিফেনকে জিজ্ঞেস করলাম ও কখনো ওর মায়ের পর্ণ দেখেছে কি না। স্টিফেন বলল, আমি মায়ের শুটিং পর্যন্ত দেখেছি।
আমি: এখন তো আমিও আমার মায়ের শুটিং দেখব।
স্টিফেন: তোর মা যে মাল না।
এই সময়েই নিনা মাকে নিয়ে এসে বলল, এসো এসো, শ্যুট হবে।

নিনা মাকে কালো রঙের লঞ্জরি পড়িয়ে এনেছে। ও মা গড। কি লাগছে, একদম পাক্কা পর্ণস্টার। মায়ের কালো ব্রায়ের নিচে ৩৪ সাইজের দুদু। কোমর থেকে শুরু করে সারা শরীরটা দেখে যেকোনো পুরুষ শিহরিত হবে। পাছার দাবনা দুটো প্যান্টির মাঝে স্পষ্ট দেখা যাচ্ছিল। নিনা বলল, তোমার মা একটা জেম। যেখানে নামকরা পর্নস্টারদের ব্রেষ্ট আর অ্যাস এনহান্সমেন্ট করতে হয়, সেখানে তোমার মায়ের সবই ন্যাচারাল। মা আমাদের দেখে লজ্জা পেল খানিক। নিনা মাকে বিভিন্ন পোজ দেওয়ার ধরণ শিখালো। মা পর্নস্টারদের মত বিভিন্ন পোজ দিয়ে নিজের দেহের বিবৃতি দিল। কোনো কোনো সময় নিজের পাছাটাকে দেখাচ্ছে, কোনো সময় শুয়ে থেকে উপর হয়ে পোজ দিচ্ছে, কখনো ফ্রন্ট সাইড থেকে পোজ দিচ্ছে। আর ওদিকে স্টিফেন ছবি তুলছে। এদিকে আমার হোলের অবস্থা টাইট।

এরই মাঝে নিনা মাকে তার আউটফিট স্ট্রিপ করতে বলল। মা অবাক হয়ে বলল, সবার সামনেই?
নিনা: হ্যা, সমস্যা কি? কয়েকদিন পর তো হোল ক্র্যু এর সামনে চোদোন খেতে হবে।

মা তার ব্রা খুলে দিল। বিশাল মাইখানা বেরিয়ে এল। দুধের বোঁটা না তো যেন বাদামের কোয়া। এরপর মা খানিকটা পোজ দেওয়ার পর পেন্টি খুলে দিল। তখনই মায়ের টাইট ভোদা বেরিয়ে এল। নিনা বলল, এই বয়সে এতো টাইট, নাই গড। তুমি কি কখনো চোদোন খাও নি।

মা: সুমনের বাবা সবসময়ই নিজের ক্যারিয়ার নিয়ে ব্যস্ত থাকত তাই তেমন কিছু হয় নি। সুমনের জন্মের পর আমিও তেমন সুযোগ পাই নি।

এবার মা বিভিন্ন স্টাইলে পোজ দিতে লাগল। পাছা উপর করে দাবনা দুটোকে দুলিয়ে পোজ দিতে লাগল। এদিকে আমার হোলের অবস্থা টাইট। মনে হচ্ছিল এখনই মায়ের দাবনা দুটোর ফাঁকে গুঁজে দেই হোলটাকে।
আমি আর কুলাতে পারলাম না। নিনাকে বললাম, আমি আর পারছিনা।

নিনা: এখনই এই অবস্থা সোনা, তোমার মাকে নিয়ে যখন গ্রুপ সেক্স করাবো তখন তো তোমাকে সব ভিডিওর শুটিংয়েই নিয়ে যাব।

আমি কোনমতে নিজেকে কন্ট্রোল করতে পারলাম না। দৌড়ে গিয়ে মার দাবনার ভিতরে হোল ঢুকিয়ে দিলাম।
মা বলল এই কি করছিস, এই নিজের মাকে কেউ এভাবে, আঃ, আঃ, ছার।

স্টিফেন মাকে কথা বলার সুযোগ দিল না। ও গিয়ে নিজের হোলটা মার মুখে গুজে দিল। মা আর কথা বলতে পারল না।

নিনা বলল, কান্ড দেখো ছেলেপেলেদের। এরা তো খুব পাজি। এই বলে নিনা নিজের দুদু বের করে এগিয়ে গিয়ে স্টিফেনের মুখে দিল। আমরা বেদম চুদতে লাগলাম। কিন্তু কিছুক্ষন চুদার পরই আমি মায়ের গুদে মাল খসালাম। এবার স্টিফেন গিয়ে মায়ের গুদে ওর লেওড়া ঢুকালো। নিনা কিছুক্ষণ ব্লোজব দিতে লাগল আমাকে। আমার হোল আবার দাড়িয়ে গেল। আমি আর নিনা নিজেদের মধ্যে চোদাচুদি করতে লাগলাম। নিনা আহ্ আহ্ করতে লাগল।
আমি এবারও মাল ধরে রাখতে পারলাম না। নিনার গুদে সব ঢেলে দিলাম।

এদিকে স্টিফেন মাকে চুদেই চলেছে। নিনা গিয়ে মাকে কিস করে বসল। নিনা বলল, মাগী তুই যখন থেকে এসেছিস আমি তোকে দেখছি, তুই একটা খাসা মাল, মু চকম মু চকম। মা নিনার গোলাপী জিহবাতে নিজের জিহ্বা লাগিয়ে চাটতে লাগল। এদিকে স্টিফেন কিছুক্ষনের মধ্যেই মার গুদে মাল খসাল। এবার খেলাটা নিনা আর মাকে ঘিরে। মা আর নিনা বসে থেকে একে অপরকে জড়িয়ে ধরে চুমু দিতেই থাকল। এরপর নিনা আর মা গুদাগুদি শুরু করল। মা নিনার উপরে বসে ওর গুদের সাথে নিজের গুদ ঘষতে লাগল। মা যেন আতকে আতকে উঠল। জীবনের প্রথম সমকামিতার সুখ পেলে নাকি নারীরা দুনিয়ার সবকিছু ভুলে যায়, মাকে দেখে প্রমাণ পেলাম। কিছুক্ষণের মধ্যেই মা আর নিনা একসাথে গুদের জল খসাল। দুইজন একে অপরকে জড়িয়ে থাকল অনেকক্ষণ। তারপর উঠে সবাই একসাথে ফ্রেস হতে ওয়াশরুমে গেলাম।

রাতে সবাই ঘুমালাম। নিনা আর মা একসাথে শুল, ওরা আরও কয়েকবার নিজেদের লেসবিয়ান সুখ চালিয়েছে হয়তো। আমি স্টিফেন বললাম না বুলার মত দিন ছিল একটা।
স্টিফেন: সামনের দিনগুলোর কোনোটাই তুই ভুলতে পারবি না।

পরের দিন নিনা জানালো কেইরান মায়ের ছবিগুলো পছন্দ করেছে, পরের দিন না, সেদিন বিকালেই দেখা করতে চায়।

নিনা বলল, রোকেয়া বিশ্বের সবথেকে নারী চোদা পুরুষ কেইরানের লম্বা হোলের ঠাপ খাওয়ার জন্য প্রস্তুতি নাও।
 

Users who are viewing this thread

Back
Top