What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

রিকচক্র (1 Viewer)

SoundTrack

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
530
Messages
13,426
Credits
283,450
Recipe pizza
Loudspeaker
রিকচক্র পর্ব ১ by nirbachin

দীপ্তমান ওরফে রিক যখন হাওড়া যাওয়ার শেষ ট্রেনটা থেকে স্টেশনে নামল, স্টেশনের চায়ের দোকানের লোকটা সব গুটিয়ে পিছনের বেঞ্চে শুয়ে পড়েছে। ফাকা স্টেশনের শেষ প্রান্তে এসে পৌছতে দেখা গেল একটা বুড়ো লোক রিকশার ওপর বসে ঢুলছে। কাছে গিয়ে ডাকতে ধড়মড় করে উঠে বসল।
"কি কাকা, বাড়ি নিয়ে যাবে নাকি রাতটা এখানেই কাটিয়ে দেবে?", রিক বলল।
"হ্যাঁ, ওহ আপনি? তা বাবু তখন থেকে তো আমিই বসে আছি। চলেন চলেন।", বলে লোকটা উঠে দাড়াল।
কলকাতার বাড়িতে বসে যখন প্রথম শুনল চাকরি পাওয়ার কথাটা বেশ খুশিই হয়েছিল। কিন্তু জায়গাটার নাম শুনে কেমন দমে গেল। ট্রেনে ঘন্টা খানেক লাগে যেতে। রিকের বাবার এক দূর সম্পর্কের বোনের বাড়ি আছে ওখানে। রিক সেখানেই থাকবে বলে ঠিক করেছে সে।

বাড়ির কাছে যখন এসে দাড়াল রিকশা, ঘড়ির কাটা তখন ২টো ছুই ছুই। দরজায় নক করতে খুলে যিনি সামনে দাড়ালেন তাকে কখনো দেখেনি রিক। একটা সাদা ম্যাক্সি পরিহিতা এক মধ্য বয়স্কা মহিলা। দেখতে আহামরি কিছু না হলেও নারীসুলভ লালিত্যের অভাব নেই। যৌবনের মাঝ আকাশে থাকা শরীরের গড়নও রিকের মনে আগুন লাগানোর মত।
"কি হল? বাইরেই দাঁড়িয়ে থাকবে নাকি?", মহিলা বলে উঠলেন।

এতক্ষন নিজের চোখের সামনে থাকা এরকম একজনকে দেখতে দেখতে মোহগ্রস্ত হয়ে গেছিল। মহিলার কথায় হুশ ফিরতে সে বলল,"নাহ, সেরকম প্ল্যান নেই। আমি রিক, মিস্টার শ্যামল মিত্রের ছেলে। বাবা আপানকে নিশ্চয়ই বলেছেন কিন্তু নিজের ফর্মাল ইন্ট্রোডাকশন তা দিলাম।"

মহিলা হাত বাড়িয়ে দিয়ে বললেন,"নাইস টু মিট ইউ, আমি সুমনা, তুমি অবশ্য সুমি বলেই ডেকো। ওটাই আমি প্রেফার করি!", বলে রিকের দিকে তাকালেন।
রিকর কি মনে হতে সে সুমির সাথে হাত মেলানোর বদলে তার হাতটা ধরে হাতের উপর দিকে কিস করল একটা মাথা নিচু করে।
সুমি সেসব দেখে খিল খিল করে হেসে উঠল তারপর বলল,"তাড়াতাড়ি এস, খাবার ঠান্ডা হয়ে যাবে।"

ভিতরে গিয়ে ব্যাগ গুলো এক পাশে নামিয়ে হাত ধুয়ে বসল খেতে। রাতের রান্না সুমিরই করা, "সত্যিই দারুন হয়েছে", বলল রিক। খাওয়ার মধ্যেই টুকটাক কথায় জানল সুমি আগে কোলকাতায় কাজ করত, কিন্তু বাবা মা মারা যাওয়ার পর সে এখানেই থাকতে চেয়েছিল। তাই সব ছেড়ে চলে এসেছে। বিয়ে করেনি, তাই এখন একাই থাকেন।
খাওয়া শেষ হলে সুমি বলল," একটা সমস্যা হবে!"
রিক বলল,"কি বলুন?"
তারপর কি মনে হতে সুমি বলল,"নাহ কিছু না!"

রিককে নিজের ঘর দেখিয়ে দিল সুমি। ছোট মত একটা ঘর সাথে আট্যাচড বাথ। সুমি চলে যেতে বাড়ির জামা কাপড় বার করে বাথরুমে ঢুকল রিক। ঘরে কেউ নেই আর সুমি ঘুমিয়ে পড়বে ভেবে বাথরুমের দরজা না বন্ধ করেই সে সব জামা ছেড়ে গরম জলের শাওয়ার চালিয়ে চোখ বন্ধ করে দাঁড়িয়ে রইল। সুমির শরীর তার মনে আগুন লাগিয়ে দিয়েছিল। তাই ফুসে ওঠা বাড়াটা নিয়ে একহাতে কচলাতে কচলাতে সে এই শীতের রাতে গরম জলের স্পর্শ উপভোগ করতে লাগল।

"রিক তোমার এই কম্বলটা দিয়ে গেল—–", সুমির গলা পেয়েই এক হাতে নিজের বাড়াটা ঢেকে উলটো দিকে ফিরে দাড়াল সে। তারপর বলল," আচ্ছা!"
ইশ এসেই কি করে ফেলল সে।

বাথরুম থেকে বেড়িয়ে জামা কাপড় সরিয়ে রেখে খাটে বসল।

রিকের মনে হল সুমির কাছে গিয়ে ক্ষমা চাওয়া উচিৎ এরকম ভাবে করাটা তার উচিত হয় নি। আস্তে আস্তে সুমির ঘরের দিকে পা বাড়াল রিক। সুমির ঘরে গিয়ে দেখল সে একটা পাতলা চাদর নিয়ে শুয়ে আছে এই শীতে কুকড়ে। দেখে বেশ মায়া লাগল রিকের। নিজের ঘরের কম্বলটা এনে সুমির গায়ে চাপা দিতেই সুমি জেগে গিয়ে বলল,"একি? তুমি? কি করছ তুমি কি গায়ে দেবে?"

"আপনি ঠান্ডায় কাপছিলেন আমার লাগবে না।", রিক বলল। ঘর ছেড়ে বেড়িয়ে যাওয়ার সময় সুমি তাকে পিছন থেকে ডেকে বলল,"যদি কিছু মনে না কর তাহলে আজকে আমার সাথেই শুয়ে পড়তে পার।"

রিক একবার সুমির দিকে তাকাল। তার চোখে একটা অন্য ভাবনা, যেন কিছু তার মাথায় ঘুরছে। দীপের মনের খুশি তার বাড়ায় ধরা দিচ্ছে। ঠাটিয়ে দাঁড়িয়ে গেছেন সে মহারাজ। রিক এসে সুমির পাশে শুয়ে পড়ল।
"তা আপনি তো আমার বাড়িমালিক হলেন?",রিক বলল।

সুমি যেখানটায় শুয়ে ছিল সেখান থেমে সরে যেতে রিকের হাত পড়ল জায়গাটায়। পেটের নিচে বেশ কিছুটা জায়গা ভিজে। কাজ হয়েছে। লোহা গরম আছে।
"তাহলে আমাকে,ভাড়া দিও!", বলে হেসে উঠল সুমি।
"ভাড়া তো দিতে পারব না!"
"সে কিরকম কথা? তাহলে কি করে হবে?!", সুমি একটু রাগের সুরে বলল!
"কিন্তু এটা দিতে পারি!",বলে রিক পিছন থেকে সুমির নরম দুধদুটো জড়িয়ে ধরল একহাতে আর অন্য হাতে তার গুদের কাছটা খামচে ধরল।
"আহ একি অসভ্যতা ছাড় আমাকে ছাড়!",বলে উঠল সুমি।

"কিন্তু সুমিরানি তোমার মুখের আর মনের কথাতো মিলছে না!", বলে নিজের প্যন্টটা নামিয়ে বাড়াটা পোদের ফাকে চেপে ধরল দীপ আর সুমির ঘাড়ে আর কানের লতিতে কিস করতে লাগল।

"নাহ, আমায় ছেড়ে দাও। কি করছ!", আস্তে আস্তে সুমির গলা বুজে আস্তে লাগল। মাক্সির নিচে কিছু না থাকায় রিক যখন সেটা কোমড় অব্ধি তুলে দিল রিকের বাড়া তার ভিজে যাওয়া গুদের মুখে এসে পড়ল। জামার ওপর দিয়ে দুহাতে সুমির দুধ গুলো কচলাতে কচলাতে আর তার কানের লতিতে নিজের জিভ বোলাতে থাকল সে। সুমি অনেক চেষ্টা করলেও রিকের বাড়ার কথা ভেবে আর এতদিন পুরুষের ছোয়া না পাওয়া শরীর আর আটকাতে পারল না।

"কি থাকতে দেবে না?", রিক জিজ্ঞেস করল।
"উম্মম্মম্ম", শব্দে জবাব এল সুমির। রিক বুঝল কাজ হয়েছে।

মাক্সিটা খুলে পা দিয়ে খাটের নিচের দিকে ফেলে দিল রিক। সুমি তার দিকে ঘুরে তার জামার বোতাম গুলো খুলে দিয়েছে। তারপর রিকের খোলা বুকে একটা চুমু খেয়ে রিকের মুখের কাছে নিজের মুখ আনল সুমি। পিছনের জানলা দিয়ে আসা চাদের হাল্কা আলোয় অসাধারণ সুন্দরী লাগল সুমিকে রিকের। রিক একহাতে নিজের ঠোটের কাছে টেনে নিল তার ঠোটজোড়া। সুমি দিপের শরীরের ওপর উঠে তার গলা জড়িয়ে ধরে তার কিসের জবাব দিতে লাগল।
তাদের দুজনের জিভ দুজনের মুখের ভিতরে সাপের মত জড়িয়ে যেতে লাগল। শীতের রাতের এই ঘরের উষ্ণ পরিবেশ দুজনের যৌবনের আগুনে আরো বেড়ে যেতে লাগল। রিক উঠে এবার সুমিকে শুইয়ে দিয়ে তার ওপর উঠে এল। তারপর আবার সুমির নরম ঘাড়ে ঠোট ডুবিয়ে দিল। সুমি রিকের পিঠটা আকড়ে ধরে নিজের সাথে মিলিয়ে দিতে চাইল। রিকের লকলকে বাড়াটা রসের বন্যায় ভেসে যাওয়া সুমির গুদে ক্রমাগত ঘসা খেয়ে চলেছে।
সুমি আর পারল না, রিকের দিকে চেয়ে বলল,"প্লিজ, এবার ঢোকাও আর পারছি না!"

রিক একবার তার দিকে তাকাল, সুমির নরম শরীরটা কামের আগুনে পুড়ে যাচ্ছে। তার চোখের দৃষ্টিতে শুধু কামের খিদে।

রিক নিজের বাড়াটা সুমির গুদের মুখে সেট করল। তারপর একটা চাপ দিতেই সেটা হড়হড় করে ঢুকে গেল। যন্ত্রনায় সুমি ককিয়ে উঠে রিককে জড়িয়ে ধরে উঠে বসল।

ক্রমশ………….
 

Users who are viewing this thread

Back
Top