What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,244
Messages
15,924
Credits
1,440,354
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
ট্রাক ড্রাইভার আমার বোনকে চুদল-১ by Eshan7431

আমার নাম ঈশান এবং আমার বয়স ২৪ বছর উচ্চতা ৫'৬"এবং আমার বোন এর নাম রিমি । আমার বোনের বয়স ১৯ উচ্চতা ৫'৪"। রিমি গায়ে র রং ফর্সা এবং ফিগার ২৪-৩৪-২৪ সাইজের । দুধ দুটি বেশ বড় এবং পাছা দুটি আরও বড় । এককথায় বলতে গেলে নায়িকার মতো দেখতে । পাড়ার লোকেরা রাস্তায় আমার বোনের দিকে হা করে তাকিয়ে থাকে । কিন্তু আমার বোন যাদবপুরে কলেজ এ পড়ে এবং পড়াশোনায় খুব ভালো । আমার আর বোনের সম্পর্ক খুব ভালো আমরা নিজেদের মধ্যে সবকিছু আলোচনা করি। আমি বোন আর বাবা মা একসাথে থাকি। আমার বোন কোনো প্রেম করে না খুব মন দিয়ে পড়া শোনা করে।

এবার আসি আসল ঘটনায়, এটা কয়েকমাস আগে র ঘটনা। আমরা সবাই মিলে একটা আত্মীয় এর বিয়ে তে গিয়েছিলাম কিন্তু বাড়ি ফেরার সময় মা বাবা থেকে যায় কিন্তু বোনের ক্লাস পরের দিন তাই আমি র বোন বেরিয়ে পড়ি বাড়ি ফেরার জন্য । কিন্তু তখন রাত সাড়ে দশটা বাজে তাই রাস্তা প্রায় সব ফাঁকা যেহেতু এই এলাকা টা গ্রাম এর দিকে তাই কোনো গাড়ি ও পাচ্ছিলাম না। এখান থেকে মেনরোড প্রায় দশ কিলোমিটার দূরে । তাই আমি র বোন অসহায় হয়ে রাস্তায় দাঁড়িয়ে এবং একটু একটু বৃষ্টি ও শুরু হয়েছে । রিমি সেদিন একটি লাল শাড়ি শাড়ি এবং স্লিভলেস পিঠকাটা ব্লাউজ পড়ে ছিল । খুব সেক্সি দেখতে লাগছিল রিমিকে।

তারপর আমরা অনেকক্ষণ দাঁড়িয়ে থাকা র পর আমি একটা ট্রাক দেখতে পেয়ে হাত দেখালাম লিফটের জন্য । ট্রাকটি আমাদের সামনে এসে দাঁড়ালো । ভিতর থেকে একটি ট্রাক ড্রাইভার নেমে আসল । ড্রাইভার টার বয়স আনুমানিক 35 হবে এবং গায়ে রং কালো আর উচ্চতা প্রায় ছয় ফুট স্লিম ফাগার। আমি লোকটা কে সবটা বললাম এবং বললাম আমাদের যেন একটু মেন রোড পর্যন্ত লিফট পৌছে দেয়। লোকটা রিমির সেক্সি শরীরের ওপরে তাকিয়ে ছিল। আমার কথা শুনে হুস ফিরল। তারপর লোকটা নিজের নাম বলল মনীশ এবং আমরা নিজেদের নাম বললাম । মনীশ আমাদের ট্রাকে উঠে পড়তে বলল। আমি আর বোন ট্রাক এর এর পিছনে গিয়ে বসলাম সেখানে অনেক মাল এর বস্তা ও রাখা ছিল। লোকটা ট্র্যাক চালাতে শুরু করল আর ভিতরে একটা লাইট ছিল সেটা আমাদের জালিয়ে নিতে বলল। আমরা পাশের সুইচ টিপে আলো জালালাম।

ট্রাক টিতে ড্রাইভার এর সিট এবং আমাদের বগির মধ্যে একটা ছোট্ট জানালা ছিল । লোকটা মাঝেমধ্যে সেটা দিয়ে আমার হালকা বৃষ্টি ভেজা সেক্সি বোনের দিকে তাকাচ্ছিল । রিমি একটু ভয় পাচ্ছিল । রিমি আমাকে বলল "দাদা আমার লোক টাকে ভালো লাগছে না "। আমি বললাম একটুখানি রাস্তা কোনো অসুবিধা হবে না । খুব শিগগিরই আমার এই ধারণা ভুল প্রমাণিত হল।

কিচ্ছু ক্ষণ পর গাড়ি হঠাত্ থেমে গেল এবং মনীশ জানলা দিয়ে মুখ বাড়িয়ে বলল । সে রাতে র খাবার খেতে যাবে সামনে র দোকানে এবং আমাদের একটু অপেক্ষা করতে হবে । এই বলে সে রাস্তা পার হয়ে সামনে র একটি ছোট দোকানে ঢুকে গেল । আমার ও অনেকক্ষণ ধরে হট সেক্সি বোনের পাশে বসে থাকা তে একটা সিগারেট এর টান উঠেছে । আমি রিমি কে বললাম "তুই বস এখানে আমি একটা সিগারেট ধরিয়ে আসি"।

তারপর আমি ট্রাক থেকে নেমে রাস্তা পার হয়ে ওই দোকানে গিয়ে একটা সিগারেট ধরালাম। দেখলাম দোকানে অন্য কোন কাস্টমার নেই শুধু মনীশ টেবিলে বসে রুটি তরকা খাচ্ছে আর একটা মদের বোতলে মদ্যপান করছে। আমায় দেখে জিজ্ঞেস করল খাব কিনা কিন্তু আমি মানা করে দিলাম। কিছুক্ষণ পর মনীশ খাওয়া শেষ করে আমার পাশে দাঁড়িয়ে বোতল থেকে মদ খেতে লাগল।

মনীশ আমাকে জিজ্ঞেস করল আমি কী কাজ করি আমি বললাম "পড়া শেষ করে চাকরির জন্য চেষ্টা করছি । মনীশ হঠাত্ জিজ্ঞাসা করল আমার বোন কী করে আমি বললাম "রিমি কলেজ এ ২য় বরষে পড়েছে "। মনীশ হঠাত্ বলল "তোমার বোনকে খুবই সুন্দর দেখতে। আমি কিছু বললাম না বুঝলাম মনীশ র একটু নেশা হয়েছে । দেখলাম মনীশ এর ধোনটা লুঙ্গির ওপর দিয়ে শক্ত হয়ে দাড়িয়ে গেছে । বুঝলাম ধোনটা প্রায় ৭" ইঞ্চি লম্বা এবং একটু বেশি ই মোটা।

হঠাত্ খুব জোরে বৃষ্টি নেমে গেল, আমি দোকান র ভিতরে ঢুকে গেলাম ভাবলাম বৃষ্টি একটু কমলে যাব। কিন্তু মনীশ বলল ট্রাক এর বগির পিছনে র খোলা ঝাপ বন্ধ না করলে ভিতর এর সব মাল জলের ছাটে ভিজে যাবে তাই সে মদের বোতল হাতে নিয়ে ছুটে ট্রাক এর পিছনে চলে গেল এবং বগির ভেতরে ঢুকে ঝাপ বন্ধ করে দিল। আমার হঠাত্ খেয়াল হল ভিতরে রিমি রয়েছে । এদিকে মনীশ মদ্যপ ধন খাড়া অবস্থায় ভিতরে ঢুকেছে। এই ভেবে আমার হাড় হিম হয়ে গেল যদি বোনের সাথে কিছু করে বসে । আমি বৃষ্টি র মধ্যে ই ট্রাক এর দিকে দৌড় দিলাম কিন্তু ততক্ষণে অনেক দেরি হয়ে গেছে ট্রাক এর বগি র দরজা ভিতর দিয়ে বন্ধ করে দিয়েছে মনীশ। বৃষ্টি আরও জোরে শুরু হল তাই আমি তাড়াতাড়ি ড্রাইভার এর বগি তে উঠে পড়লাম । পিছনে র বগিতে বোন র মনীশ র কথা শুনতে পেলাম ।

বোন জিজ্ঞাসা করছে "দাদা কোথায়" মনীশ বলল তোমার দাদা দোকানে বসে আছে বৃষ্টি থামলে আসবে। বুঝলাম ওরা টের পাই নি যে আমি ড্রাইভার এর বগিতে উঠে পড়ে ছি। আমি ড্রাইভার এর বগির জানালা খুলে ওদের বগি র ভিতরে দেখলাম কিন্তু আমার বগি অন্ধকার থাকায় ওরা আমায় দেখতে পাচ্ছে না। আমি দেখলাম মনীশ আমার বোনের পাশে বসে তার সুন্দর দেহ এর দিকে তাকিয়ে আছে আর মদ খাচ্ছে আর আমার অসহায় বোন মদের গন্ধ এ নাকে হাত চাপা দিয়ে রয়েছে । হঠাত্ খুব জোরে মেঘ ডাকল আর আমার বোন ভয়ে মনীশের গায়ের ওপর গিয়ে পড়ল কিন্তু পরক্ষণেই সে নিজের ভুল বুঝতে পেরে সরে আসার চেষ্টা করল কিন্তু ততক্ষণে অনেক দেরি হয়ে গেছে মনীশ ও তাকে এক হাত দিয়ে জাপটে ধরেছে। আমার বোন নড়তে পারছে না । আমার মনে হল আমি এক্ষনি বলি আমি এখানে আছি। কিন্তু কেন জানি না আমার শিক্ষিত সুন্দরী বোন কে এইভাবে মদ্যপ ট্রাক ড্রাইভার এর কোলে দেখে আমার ধোন ও খাড়া হয়ে গেছে ।

আমি ভাবলাম আজ যা হয় হোক আমি আজ এই দৃশ্য উপভোগ করবই। আমি দেখতে লাগলাম । রিমি র অনেক চেষ্টা করেও ব্যর্থ হয়েছে বরং মনীশ রিমি আরও নিজে র উপর তুলে নিয়েছে। রিমিকে মনীশ এখন নিজের কোলে খাড়া ধোনের উঠিয়ে নিয়ে গেছে । রিমির পোদের খাজে শাড়ির ওপর দিয়ে সাত ইঞ্চি ধোন গুতো মারছে। রিমি এবার বুঝতে পারছে তার সাথে কী হতে চলেছে। তাই সে আরও ছটপট করতে লাগল এবং চেল্লাতে লাগল "আমায় ছেড়ে দাও বলছি, দাদা কোথায় তুই আমায় বাচা" । এদিকে আমি তার দাদা এই দৃশ্য দেখে হাত দিয়ে নিজের ধোন নাড়াচ্ছি। মনীশ নিজের ধোন এর ওপর রিমি ছটপটানি তে আরও বেশি মজা পাচ্ছে। সে দু হাত বোনের ব্লাউজের নিচে ঢুকিয়ে আমার সুন্দরী বোনের রসালো দুধ টিপতে শুরু করল আর গলায় কাধে পাগল এর মতো চুমু খেতে লাগল।

রিমি এদিকে কান্না কাটি শুরু করে দিয়েছে হঠাত্ রিমি মনীশ কে ধাক্কা মেরে ঝাপ খোলা র দিকে এগিয়ে গেল। কিন্তু মনীশ রিমি র পা ধরে ফেলে আর রিমি মেঝের উপর উপুর হয়ে পরে গেল। মনীশ আর দেরি না করে পিছন দিয়ে এক টানে শাড়ি শায়া টান মেরে খুলে ফেলল। রিমি এখন মেঝের উপর ব্লাউজ আর প্যান্টি পরে রয়েছে । রিমি আবার ওঠার চেষ্টা করল। কিন্তু এবার মনীশ রেগে গিয়ে রিমি গালে থাপ্প র মেরে বলল "মাগি চুপচাপ চোদন খা নড়াচড়া করলে খুন করে ফেলব"।

বোন এবার খুব ভয় পেয়ে চুপচাপ বসে কাদতে লাগল । মনীশ এবার বোনকে জোর করে পুরো উলঙ্গ করে দিলো। বোনের ফরসা ধবধবে শরীর এবং যোনি তে হালকা কালো চুল দেখে আমি ও নিজের ধোন খেচতে শুরু করলাম । ওদিকে মনীশ রিমি র রসালো লাল ঠোটে চুমু খেতে শুরু করল এবং আরেকটি হাত দেশে আঙ্গুল দিয়ে খোচাতে লাগল । অনেক সময় পর যখন মনীশ বোনের মুখ থেকে নিজের মুখ সরাল। দেখলাম বোন এর মুখ থেকে মনীশ র মুখের লালা ঝরে পড়ছে কিন্তু রিমি এখন আর কাদছে না বরং সুখে একটু গোঙাচ্ছে । এবার মনীশ আঙ্গুল চোদা বন্ধ করে তার লুঙ্গি খুলে সাত ইঞ্চি লম্বা ধোন বার করল এবং বোনের মুখে দেওয়ার চেষ্টা করল কিন্তু বোন কিছু তেই মুখে নিল না এতে মনীশ রেগে গিয়ে বোনকে ঠেলে শুইয়ে দিলো।

তারপর ধোনে থুতু লাগিয়ে বোনের গুদে ঢোকানোর চেষ্টা করল কিন্তু অর্ধেক ঢুকে আটকে গেল আর বোন ব্যথায় বিশাল জোরে চিংকার করতে লাগল কিন্তু বৃষ্টি র আওয়াজ এ এই চিংকার তার দাদা আর মনীশ ছাড়া কেউ শুনতে পারল না। মনীশ এবার রিমির ঠোঁটে চুমু দিয়ে চেপে ধরল আর বাকি ধোনটা এক ঠাপে ঢুকিয়ে দিল। বোনের চোখ দিয়ে জল গড়িয়ে পড়ল কিন্তু তার সব চিংকার মনীশ এর মদ খাওয়া মুখে র ভিতরে হারিয়ে গেল। আমি দেখলাম রিমি র গুদ দিয়ে রক্ত ঝরছে ।

এবার মনীশ রিমির ঠোঁটের থেকে মুথ তুলল আর রিমি কাদতে কাদতে বলল " ছেড়ে দাও আমায় আর পাচ্ছি না"।

কিন্তু মনীশ সে কথা না শুনে আসতে আসতে ঠাপাতে শুরু করল। কিন্তু এবার হঠাত্ মেঘের ঝিলিক এ চারিদিকে আলোয় ভরে উঠল মনীশ আমায় জানলায় দেখতে পেল। আমি কি করব বুঝতে পারলাম না ধোন হাতেই মনীশ এর দিকে তাকিয়ে থাকলাম। সে বুঝতে পারল সবটা যে আমি সব দেখেছি এবং সে একটা দুষ্টু হাসি দিল এবং হঠাত্ আমার দিকে তাকিয়ে আমার বোনকে বিশাল জোরে ঠাপাতে লাগল।

বোন এই অকস্মাত্ আক্রমণ র কারণে সইতে না পেরে অজ্ঞান হয়ে গেল । রিমি অজ্ঞান হয়ে গেছে দেখে মনীশ চোদার হারিয়ে গেল এবং তার সাত ইঞ্চি রক্ত মাখা ধোনটা বোনের গুদ থেকে বার করল। কিন্তু তার সাত ইঞ্চি ধোন ঠাই দাড়িয়ে থাকল। সে আমার দিকে তাকিয়ে বগির ঝাপটা থুলে দিল। বোন অজ্ঞান হওয়ায় আমি ও ভয়তে তাড়াতাড়ি ট্রাক থেকে নেমে পিছনে গিয়ে বগিতে উঠলাম । আমি তাড়াতাড়ি বোনের শ্বাস চেক করলাম বুঝলাম শুধু অজ্ঞান হয়েছে । এবার মনীশ এর দিকে তাকাতেই সে আমার খাড়া পাচ ইঞ্চি ধোন খেচতে লাগল আমিও উত্তেজিত হয়ে তার রক্ত লাগা ধোন খেচতে লাগলাম । কিছু বোঝার আগেই আমার প্যান্ট খুলে আমার পোদে মনীশ ধোন ঢোকানোর চেষ্টা করতে লাগল। আমার ও ব্যথা অনুভব হল।

এরপর সে পুরোপুরি ঢুকিয়ে দিল। আমিও জ্ঞান হারিয়ে ফেললাম । জেগে উঠে দেখি আমার পোদ রক্ত আর বীর্য এ থকথক করছে। বোন এখনও অজ্ঞান আর মনীশ ঘুমিয়ে আছে। মনীশ এর নেতানো ধোন থেকে আর আমার পোদ থেকে ফ্যাদা চুয়িয়ে পড়ছে। আমি বুঝে গেলাম মনীশ আমার পিছনে সব মাল ঢেলেছে। কিন্তু বোনকে উলঙ্গ দেখে আমার ধোন দাড়িয়ে গেল । আমি বোনের কাছে গিয়ে আস্তে আস্তে ধোন টা ওর গুদে ঢোকালাম। মনীশ এর বড়ো ধোনে থাপ খাওয়ার কারণে আমার টা আরামে ঢুকে গেল । আমি ঠাপাতে শুরু করলাম ।

নীচু হয়ে বোনের ঠোঁট চুসলাম। এবার রিমিকে জোরে জোরে ঠাপাতে লাগলাম । ঠাপের আওয়াজে মনীশ উঠে পড়ল। এরপর আমি আরও জোরে পচপক করে ঠাপাতে লাগলাম আর মনীশ হাত দিয়ে আমার অজ্ঞান বোনের দুধ টিপতে লাগল। এরপর আমি আমার বোন এর গুদের ভিতর চিরিক চিরিক করে আমার সব মাল গেথে দিলাম।

এরপর আমি আর মনীশ দুজনেই জামাকাপড় পড়ে নিলাম। বোনকে শুধু শায়া পড়ালাম প্যান্টি পড়ালাম না আর বুক টা শাড়ি দিয়ে ঢেকে দিলাম। মনীশ ড্রাইভার এর সিটে বসে গাড়ি চালাতে শুরু করল। একটু পরে বোনের চোখে মুখে জল দিয়ে হুস ফেরালাম। বোন আমাকে দেখে জড়িয়ে ধরে কাদতে লাগল। বোন এখনও বোঝেনি তার দাদাই তার শরীরে বীর্য ঢেলেছে। আমি লক্ষ করলাম গাড়ি অন্যদিকে চলছে। মনীশ জিজ্ঞাসা করায় ও বলল ও আমাদের এখন নিজের বাড়ি নিয়ে যাবে। এটা শুনে আমার বোন আরও কাদতে লাগল আমি বোনকে শান্তনা দিতে লাগলাম "যে সব ঠিক হয়ে যাবে, কেউ কিছু জানতে পারবে না"। তখনও জানতাম না আমাদের জন্য আরও কত কিছু অপেক্ষা করছে।
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top