What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

সুদূরের পিয়াসী মণ (1 Viewer)

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
সুদূরের পিয়াসী মণ - by dibyakanti

প্রমথ বাবুর ব্যাবসা তে চিরকালই অনীহা।ভাই প্রত্যুষ এর উপরই ব্যাবসার সমস্ত দায় ভার। অবন্তী ও প্রত্যুষ এর একটাই মেয়ে পৃথা। গতবছর স্নাতক পাস করে রবীন্দ্র ভারতী বিশ্ববিদ্যালয়ের ইতিহাস এর প্রথম বর্ষের ছাত্রী। আজ কলেজ থেকে একটু তাড়াতাড়িই ফিরেছে,বাইরে প্রচণ্ড রোদ,তার উপর দুদিন হল মাসিক শুরু হয়েছে,ঘামে রক্তে একদম যাচ্ছেতাই অবস্থা। পড়াশুনা চাপ থাকায় গত সপ্তাহে গুদের চুল গুল তুলতে পারেনি,মা এর সাথে খুব বন্ধুর মত মেসে যদিও যৌনতার ব্যাপারে একটু লাজুক আর পাঁচটা বাঙালি মেয়েদের মতোই।

ওই যে কথায় আছে পেটে খিদে মুখে লাজ।খুব জোর হিসি পেয়ে গেছে পারলে তো বাসেই করে ফেলে কোনক্রমে হিসি চেপে বসে উঠে পরে পৃথা,সেই সাথে মাসিক এর আজ ২য় দিন। সোজা সদর দরজা পেরিয়ে বাথরুম এর দরজা তে দাড়াতেই হটাৎ পা দুটো থমকে যায়, এই ভরদুপুরে বাথরুম এর ভিতর থেকে একটা অদ্ভুত আওয়াজ আসছে।ভেজানো দরজা ফাঁক করতেই তো পৃথার ভিতরের দৃশ্য থেকে পা দুটো অজানা শিকলে আটকে যায়।জেঠু প্রমথ বাবু চোখ বন্ধ করে দাড়িয়ে আছে আর ওনার বিধবা পিসি আলকা দেবী(৫০)এক মণ দিয়ে প্রমথ বাবুর বারা টা চুষে যাচ্ছেন,আর আলোকা দেবীর চুলের মুঠি ধরে প্রমথবাবু ঠাপ দিচ্ছেন মুখের ভিতরে ,যদিও বারা মাত্র ৫ ইঞ্চি।

সেই দৃশ্য দেখে পৃথা অস্থির হয়ে উঠেছে কি করবে বুঝে উঠতে পারছে না।এইদিকে হিসি চাপে গুদ ফেটে যাচ্ছে অন্য দিকে জেঠু আর পিসিদিদার এই কৃতি।আলোকা দেবী ঝাজিয়ে উঠে চোদবার মুরোদ নেই খালি চোষানো,যদি এতই বাই একটা বিয়ে করে বউ এনে চোষা না রে খানকীর ছেলে,এই পিসি ছিল বলে এই আটকুরো বয়েস এও তোর খিদে মেটাছে,বাড়ায় তো সেই তেজ নেই যে চুঁদে সুখ দিবি। খালি খালি এই ভর দুপুরে আমাকে গরম করলি।আর তোর মাটাকেও বলিহারি সময়ে ছেলের বিয়ে দেবে নে আর যত জোর আমার উপরে। আর বিয়ে দিলেও বা কি বউ কে তো সেই শুকনো গুদেই থাকতে হতো। গুদের জ্বালা মেটানোর মুরোদ তোর নেই, ওই যে কথায় আছে না বামুন সুখী হয় ভোজনে আর মাগী সুখী হয় চোদনে। এই ৫ ইঞ্চি বারা দিয়ে কোন মেয়ে সন্তুষ্ট হবে। আমার মত আঁধবুড়ি কে তো খুশি করতে পারিস না আবার বিয়ে করার সখ কত।

পৃথা ওদের এই কান্ড দেখতে দেখতে কখন জে সালোয়ার কামিজ এর ভিতরে গুদের মধ্য হাত চলে গেছে নিজেই খেয়াল করেনি। যদিও প্যাড নেয়া আছে। আজকাল এই এক হয়েছে পৃথার যখন তখন গুদে হাত চলে যায়। যদিও সামনের দৃশ্য আর কথোপকথন শুনে গুদে হাত না যায়া টাই অস্বাভাবিক। সে কোন ক্রমে ওখান থেকে চলে আসে,অসহ্য হিসির চাপে সে কলতলায় ড্রেন এর সামনেই সালোয়ার তুলে প্যান্টি খুলে হিসি করতে বসে যায়।

দোতলার বারান্দায় দাড়িয়ে পুরো ব্যাপার টা এতক্ষন লক্ষ্য করছিল অবন্তী। ওর মনে হটাৎ প্রশ্ন ওঠে কিহলো মেয়ের।পৃথার ফর্সা পাছাটা দেখলে যেকোনো বয়েসী পুরুষ মানুষের ধোন ঠাটিয়ে উঠবে,ঠিক যেন উল্টানো গামলা।অবন্তী ভাবে মেয়ে ঠিক ওর মত গড়ন পেয়েছে।যদিও মুখ টা বাবার মতো হয়েছে, তাও শরীরের গড়ন ঠিক যেন যুবতী অবন্তী।মেয়ের কান্ড দেখে ভাবলো মেয়ের কি মাথা খারাপ হয়ে গেল বাড়ি ভর্তি এত লোক জন আর মেয়ে কিনা সবার সামনে মুততে বসে পড়লো।

লাজলজ্জার কোন বালাই নেই, সত্যিই আজকাল কর মেয়ে গুলো বড্ড ডেসপারেট, লজ্জাসরম কোন কিছুই নেই। ভাবতে ভাবতেই নিজের পুরনো কলেজ লাইফ এর কথা মনে পড়ে গেল সেও দেখতে দেখতে ১৮/১৯ বছর হয়ে গেল তার কলেজ লাইফ,সত্যিই সে সব কত পুরনো দিন ছিল,স্মৃতি মেদুরতায় ডুব দিল মণ।অবন্তী বিয়ের আগে পদবী ছিল মিত্র,দক্ষিণ কলকাতার দেশপ্রিয় পার্ক এলাকায় অভিজাত পরিবারের মেয়ে, ওরা দুই বোন,বাবা পরিমল মিত্র ডাকসাইটে অ্যাডভোকেট।ওর বড়দিদি অলিভিয়া মিত্র ওই এলাকার সেই সময়কার নাম করা সুন্দরী।দুই বোন পড়তো দেশপ্রিয় গার্লস হাইস্কুল এ। পরিমল মিত্র মেয়েদের যথেষ্ট স্বাধীনতা দিয়েছিলেন,সেই সুযোগের সদ্ব্যবহার করে অলিভিয়া যথেষ্ট ব্যাভিচার আরম্ভ করে ছিল। গার্লস স্কুল এ পড়ার সুবাদে ছেলেদের প্রতি একটা চিরন্তন আকর্ষন অনুভব করতো দুজনেই তবে দিদির মত সাহস কোন কালেই ছিল না অবন্তীর।

অবন্তীর মা রমলা দেবী তার নিজের গানের স্কুল নিয়েই ব্যাস্ত থাকতো।মেয়েদের দেখা শুনার ভার ছিল বাড়ির কাজের মাসীর উপর ।তাকে অলিভিয়া সেই সময়ে ২০০/৩০০ টাকা দিয়ে ম্যানেজ করে রাখতো। দুই বোনের সম্পর্ক ছিল একদম বন্ধুর মত তাই স্কুল এর টিফিন এর সময় বেরিয়ে পরে চলে যেত কোনদিন ভিক্টোরিয়া পার্কের ভিতরে না হলে নন্দন, প্রিন্সেস ঘাট।কত অজানা পুরুষের হাত জে অলিভিয়ার শরীরে পড়েছে তার কোনো হিসাব নেই।আসলে অলিভিয়া ছেলে দের বারা নিয়ে খেলতে ভালোবাসতো।

ওর হাতের এমন যাদু ছিল যে বাচ্চা বুড়ো যার বাড়াই হোক হাত দিয়ে ঠিক দার করিয়ে দিত আর মুখে নিয়ে চুষে পুরুষের গরম ফাদ্যা গুলো গিলে নিতে খুব ভালোবাসত।পার্ক বা সিনেমা হলে তার বেশি কি বা করা যেত সেই সময়।চুদতে দিত না কাউকেই, ও মনে করতো এগুলো একটা খেলা কিন্তু চোদাচুদি করলে যদি পেট হয়ে যায়,তখন তো আর আজকের দিনের মত এত ব্যাবস্থা ছিল না।আর খুব যখন গুদের কুকুটানি করতো আঙুল ঢুকিয়ে বা একটু মোটা মোমবাতি দিয়ে গুদের কুটকুটানি মেটাতো।অল্প বয়সেই ম্যাই গুলো যথেষ্ট টেপানোর ফলে ঝুলে গিয়েছিল।

৩৬ সাইজ এর ব্রেসিয়ার মাই গুলো চেপে বসে থাকতো।এইরকমই একদিন বর্ষার সন্ধ্যায় ওদের বাড়ি তে মদের আসর বসেছে।মাঝে মাঝেই বসে , ওর বাবা পরিমল মিত্রর কিছু পুরনো কলেজ ফেন্ড আর আসে কিছু ধনী ক্লাইন্ট।অনেক রাত পর্যন্ত চলত সেই আসর।অবন্তীর খুব একটা আগ্রহ নেই,কিন্তু দিদি অলিভিয়ার খুব ইচ্ছে কিন্তু বাবার ভয়ে আর কাকুদের সন্মান এর জন্য সামনে আসতো না কোন দিনই।

কিন্তু সেদিন তার মণ টা বড্ড আনচান করছিল।আসলে সেদিন বিকালে স্কুল ফেরত দেশপ্রিয় পার্ক এর ভিতরে একটা পাড়ার একটা দাদার সাথে ডেটিং ছিল।বেশিক্ষন এর জন্য নয়, তাও অলিভিয়া তাড়াতাড়িই পৌঁছে গিয়েছিল।নির্দিষ্ট জায়গায়,কিন্তু সেই দাদা আসতে লেট করে ফেলেছিল, তাও এসেই বড্ড তাড়াহুড়ো করছিল আর অলিভিয়ার পছন্দ একটু রইয়ে সইয়ে খাওয়া ,ফলে যা হবার তাই হল বারা টা চুষবার আগেই মাল পড়ে গেল অনেক চেষ্টা করেও বারা আর দাড়াল না।আর সেই দাদাও বোকাচোদার মত মাই না টিপে গুদ না চেটে তাড়াহুড়ো করে পালিয়ে গেল।

অলিভিয়া এইদিকে গুদের জ্বালায় মনে মনে খানকীর ব্যাটা কে গালাগালি দিলেও গুদের কুটকুটানি মিটাতে পারেনি। এইদিকে বাড়ি তে এসে দেখে আজ একটু তাড়াতাড়িই আসর বসেছে,কারণ মা আজ গানের প্রোগ্রাম এর জন্য সকালেই বোম্বাই তে গেছেন। বাড়ি ফাঁকা কাল রবিবার পরিমল বাবুও আর দেরি না করে আজ একটি তাড়াতাড়ি আসর বসিয়ে দিয়েছে। বাবার বন্ধুদের মধ্যে দীপ্তেস কাকু কে বরাবরই একটু অন্য চোখে দেখত অবন্তী, দীপ্তেস কাকুর মধ্যে ও একটা আলাদা টান অনুভব করতো।সেটা শুধুই অবন্তীর মনের মধ্য ছিল। হয়তো এটা ওর মনের ইংফেঞ্চুয়েশন।যদিও সেটা কারোর সামনেই কোনদিন প্রকাশ করেনি আর দীপ্তেস কাকুর সামনে তো কোনদিন মুখোমুখি হয়নি।

আজ দিপ্তেস কাকু সত্যিই একটু বেশি হট লাগছিল।ফুল স্লিভ সাদা কটন শার্ট হাত গটানো আর ডেনিম আর নেভি ব্লু কালার জিনস বুকের দুটো বোতাম খোলা, ব্যাক ব্রুস করা চুল এক হাতে সিগারেট অন্য হাতে হুইস্কির গ্লাস, এগুলো সবই লক্ষ্য করছিল অবন্তী ব্যালকুনির আড়াল থেকে ইচ্ছে করছিল যে একচ্ছুটে গিয়ে কাকু কে একটা চুমু খেয়ে আসে ঠোঁটে।অন্য দিকে খিঁচড়ে মেঝাজ নিয়ে বাড়ি ফিরেই দেখে বাবা বন্ধু দের নিয়ে মদের আসরে বসে গেছে,একে বাড়ি ভর্তি লোক তার উপরে গুদের কুকুটানী বাই ।বাড়ি ফিরে জে একটু শান্তি তে গুদে আঙ্গুল বা মোমবাতি ঢোকাবে সে উপায় নেই।বেড রুম এ তেও বোন অবন্তী আছে।এই সব সাত পাঁচ ভাবতে ভাবতেই করিডোর এ চলে আসে অলিভিয়া।

খুব জোর মুত পেয়েছে করিডোর এর পাশেই বাথরুম সেখানেই সোজা ঢুকে যায়। স্কুল এর স্কার্ট টা কোমর পর্যন্ত তুলে লাল প্যান্টি টা হাঁটু পর্যন্ত নাবিয়ে কমোড এর উপরে মুততে বসে পড়ে, বেরিয়ে পড়ে নগ্ন ৩৬ এর পোদ টা যেটা দেখলে যে কোনো মুনি ঋষি ধ্যান ভেঙে যেতে বাধ্য। দিপ্তেশ এর ও একটু বেশি নেশা হয়ে গেছে আজ,ওর বউ সুমনা এখন দিল্লি তে ,ওরা প্রবাসী বাঙালি।দিল্লির চিত্তরঞ্জন পার্ক ওদের বাড়ি একদম বাঙালি পাড়া।

সুমনা গেছে ওর অসুস্থ বাবা কে দেখতে ১ মাস থাকবে,ওর বাবার ওপেন হার্ট সার্জরি হয়েছে।তাই মা একা সামলাতে পারবে না।সুমনা চলে যাওয়া তে দিপ্তেশর ও অনেক দিন চোদা হয়নি ,বীর্য জমে আছে বাড়ার মাথায়।আজ মদের নেশায় বাড়াটা শক্ত হয়ে দাঁড়িয়ে গেছে প্যান্ট ফুলে টাইট হয়ে গেছে, মিস্টার ভট্টাচা্জ্জ্য তো সরাসরি ইঙ্গিত করে বলল জে ভাই এই কটা দিন আপনার স্ত্রী দিল্লি তে তাহলে আপনার ছোট ভাই টা কে সামলাবে কে,সে যে এখন থেকেই রাগে ফুঁসছে।আপনার অবস্থা তো সঙ্গীন। আপনি বরং বাথরুম এ গিয়ে ছোট ভাই এর ব্যাবস্থা করে আসুন। না হলে আবার প্যান্ট এ সাদা সস আর দাগ হয়ে যাবে হিহিহিহি। দীপ্তেস কোনক্রমে হুইস্কির গ্লাস টা রেখেই করিডোর এর পাশে বাথরুম এ ঢুকে গেল।
 

Users who are viewing this thread

Back
Top