What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

মায়ের পোদে ঋণ শোধ (1 Viewer)

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
মায়ের পোদে ঋণ শোধ - by madarchod

ভার্সিটিতে উঠার পর আমাদের মা ছেলের সংসারে টান পড়ল। এলাকার বড় ভাইদের থেকে ধার দেনা করতে লাগলাম। এলাকার এক বড় ভাই মঈন ভাই। উনার থেকে ভার্সিটির ফিস দেওয়ার জন্য সুদে ঋণ নিয়েছিলাম পঞ্চাশ হাজার। একবছর পর ঋণ দাড়াল সুদে আসলে দুই লাখ তিপ্পান্ন হাজার। এদিকে বহুদিক থেকে ধার দেনা করে আমি দেউলিয়া। মঈন ভাই দল বল সন্ত্রাসী নিয়ে বাড়িতে এল। বাড়িতে আমি আর মা। মায়ের বয়স পঞ্চাশের কাছাকাছি। গৃহস্থ বিধবা মহিলা। মা সন্ত্রাসীদের দেখে ঘাবড়ে গেল।

মঈন ভাই আমার দিকে এসে বলল- ঋণ কবে শোধ দিবি সুদে আসলে? আজকেই তো শেষ ঋণের মেয়াদ।

আমি বললাম – ভাই, আমার হাত ফাঁকা, আমি দেউলিয়া, আমার অবস্থা বোঝার চেষ্টা করুন দয়া করে।

মঈন ভাই বলল – আমি কি উল্লুক। এই বলে জোরে গালে কষে থাপ্পড় মারলো। আমি এক চড়ে মাটিতে পড়ে গেলাম।

মা আমার এই অবস্খা দেখে, মঈন ভাইয়ের পায়ে পড়ল। বলল, ওকে মারবেন না, দয়া করুন হুজুর।

মঈন ভাই, মাকে তুলল হাত ধরে টেনে। বলল, আপনি আমার মার মত, দয়া করে আমার পা পড়বেন না।

মা উঠে দাঁড়িয়ে মঈন ভাইয়ের বুকে হাত নাড়তে নাড়তে বলল – মায়ের মত? তাহলে বলো ছেলে কে বাঁচাতে আমাকে কি করতে হবে?

মঈন ভাই বলল – দেওয়ার মত আপনার কি আছে?

মা তার সালওয়ারের পায়জামাটা এক টানে খুলে দিল। সবাই অবাক হয়ে গেল। আমি নিজের চোখকে বিশ্বাস করতে পারলাম না। চোখ কোনো মতে ঢেকে রাখার চেষ্টা করলাম।

মা সালওয়ার কামিজ খুলে ফেলল। মা এখন কেবল কালো ব্রা আর পেন্টিতে। আমার মা একটু নাদুস নুদুস। তাই একদম তাগড়া দেহ। সালওয়ার আর পায়জামাটা মা মঈন ভাইয়ের হাতে তুলে দিয়ে কামুক কণ্ঠে বলল, পড়নের এই কাপড় গুলো ছাড়া দেওয়ার মত কিছু নেই সোনা। মঈন ভাই আমার ব্রা পেন্টি পড়া সেক্সি মায়ের কোমরে হাত দিয়ে কাছে টেনে বলল, এই শরীরটা দিতে পারবেন?

আমার দিকে তাকিয়ে মা জবাব দিল, ছেলেকে বাঁচাতে বেশ্যা হতেও রাজি।

আশেপাশের চ্যালা চামুন্ডারা মঈন ভাইকে বলল, আজ কি একাই ভোগ করবেন ভাই? আমাদেরও দিন, অনেক দিনের সখ আমাদের কোনো উল্লুকের মা চোদার।

মা বলল, উনি একাই খাবেন আর আপনারা দাড়িয়ে দেখবেন এ কেমন কথা। আপনারা আমার মেহমান। সবারই সমান অধিকার। সবাই জয়োদ্ধনী দিয়ে উঠল।

মঈন ভাই তার এক চ্যালাকে বলল, তুই খেয়াল রাখিস, আমি ছেলের সামনে ওর মার পোদ ফাটাবো। এক চুলও যেন না সরে।

মঈন ভাই মাকে কোলে তুলে আমার কাছে আনল। তারপর বলল, এই বেশ্যা মাগী তোর ছেলেকে ধরে উপর হ।
মা আমার হাত ধরে আমার দিকে তাকাল একটা অবাক দৃষ্টিতে। মঈন ভাই মার পেন্টি টেনে নিচু করল। তারপর বিশাল পাছায় একটা বাড়ি মারল। এরপর মঈন ভাই মার পোদের ভিতর মধ্যাঙ্গুল ঢুকাল। আহ্ করে চিকন স্বরে শিৎকার দিল। মঈন ভাই বলল, খাসা পোদ, আজ শুধু পোদই ফাটাবো। সবাই মিলে ফাটাবো। আমার দিকে লক্ষ করে মঈন ভাই বলল, আজ তোর মায়ের পোদে ঋণ শোধ হবে।

মঈন ভাই অঙ্গুলি চালিয়ে গেল। মা থেকে থেকে শিৎকার দিতে লাগল আর আমার হাত শক্ত করে ধরে রাখল। মঈন ভাই আঙ্গুল বের করল, এবার নিজের প্যান্ট খুলে ফেলল, তার বোম্বাই সাইজের হোল বের করল। তারপর মায়ের ঠোঁটের উপর হোলটা বাড়ি মারতে মারতে বলল, কি রে মাগী চলবে? মা বলল, চলবে হুজুর, আহ্।

এবার আশেপাশের ছয়জন চ্যালা হোল বের করল। মঈন ভাই হোলটা নিয়ে গিয়ে সোজা গুদের ভেতর ঢুকাল, মায়ের চোখ থেকে যেন মনি বের হয়ে যেতে লাগল, আআআআআ করে চিৎকার দিল, ঠিক তখনই একজন চ্যালা এসে মায়ের মুখের ভিতর লেওড়া ঢুকিয়ে দিল। মা চিৎকার করতে না পেরে কোত কোত করতে লাগল। এভাবে মঈন ভাই পোদ ঠাপাতে থাকল, আর চ্যালারা একে একে মুখ ঠাপাতে লাগল। এদিকে আমার সেক্সি মাকে চুদতে দেখে আমার হোল ঠাটিয়ে গিয়েছিল।

আমি বললাম, মঈন ভাই বাঁধন খুলে দিন, আমি একটু হাত মারতে চাই, আর কুলাতে পারছি না। মা হোল মুখ থেকে সরিয়ে দিয়ে বলল, বেশ্যার ছেলে, খানকীর ছেলে, হুউউম। তখনই আরেকজন চ্যালা মুখে হোল পুরে দিল। আধা ঘন্টা মুখ ঠাপ খাওয়ার পর মায়ের গলার আওয়াজ হিজড়াদের মত হয়ে গিয়েছিল, যদিও গলার আওয়াজটা সেক্সি লাগছিল। আমি বললাম, বেশ্যাই তো তুমি। মঈন ভাই কিছুক্ষণ পর বলল, মাগী বল পোদে খসাবো নাকি তোর মুখে। মা বলল, মালিক অর্ধেক পোদে আর অর্ধেক মুখে ফেলুন।

এরপর পোদে খানিক মাল ফেলিয়ে মঈন ভাই মায়ের মুখে ফেলল মাল। মায়ের বাদামি পোদ সাদা মালে টইটুম্বুর। মা পোদের সবটুকু মাল ভেতর দিক ফস করে টেনে নিল। মায়ের পোদ বিশাল ইদুরের গর্তের মত লাগছিল। এরপর একে একে চ্যালারা মায়ের মুখে, ঠোঁটে, গালে মাল দিয়ে ভোরে দিল। মা মালের ঘনত্বের কারণে চোখ খুলতে পারছিল না। মনে হচ্ছিল কেউ যেন পায়েস মুখে ঢেলে দিয়েছে।

সবাই মাল ফেলার পর যখন মায়ের কাছ থেকে সরে গেল, তখন আমি খেচতে খেচতে সবার শেষে কুলাতে না পেরে মায়ের মুখে হোলটা ঢুকিয়ে দিলাম। মা আলতো করে হোলের নরম ডগা কামড়াতে লাগল। মায়ের এই পিরাদায়ী কামড়ে আমি আর কুলাতে পারলাম না। মুখের ভিতরেই মাল খসিয়ে ফেললাম। মা মালটুকু পুরো খেয়ে নিল।

মঈন ভাই মায়ের বিশাল গুয়াটাতে দুটো কষে থাপ্পড় মারলো। বলল, বিশ্বের সেরা পোদ এটা। একটা চ্যালাকে বলল, দেয়ালে ঝুলানো মালাটাকে আনতে। তারপর মার বিশাল গুয়াতে মালা পড়িয়ে দিল। তারপর আমাকে বলল, নে তোর ঋণ শোধ। আজ তোর মায়ের পোদে ঋণ শোধ হলো। মা মঈন ভাইয়ের পায়ে চুমু দিয়ে বলল, মালিক, ধন্যবাদ, ধন্যবাদ। মঈন ভাই বলল, এই কি করো! কি করো! পায়ে কেন চুমু খাচ্ছ, চুমু যদি খেতেই হয় অন্য কোথায় খাও। সবাই হো হো করে হেসে দিল। মাও তাদের সাথে হাসতে লাগল। এতো কিছুর পর মাকে এভাবে হাসতে দেখে তখন আসলেই মনে হলো আমার মা একটা বেশ্যা মাগী। আমিও হাসতে থাকলাম।

মা মঈন ভাইয়ের কাছে একটা আবদার রাখল। বলল, ছেলেটাকে ভার্সিটিতে ভর্তি করিয়েছি। দেখতেই তো পারছেন মালিক আর্থিক অবস্থা। কোনো একটা কাজের ব্যবস্থা করে দিন। মঈন ভাই বলল, এরকম একটা খাসা পোদ থাকতে কাজের অভাব। দাড়াও আজই তোমাকে একটা কাজের ব্যবস্থা করে দিচ্ছি। আচ্ছা তুমি কি কল গার্লের কাজ করতে চাও। মা বলল, বেশ্যা যখন হয়েইছি তখন কল গার্লদের মতো মর্ডান বেশ্যা হতে পারলে ধন্য হবো হুজুর।

মঈন ভাইয়ের মাধ্যমে আমার সেক্সী পোদওয়ালি মায়ের দেশ সেরা কল গার্ল হয়ে ওঠার কাহিনী থাকছে অন্য কোনো গল্পে।
 

Users who are viewing this thread

Back
Top