What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

SoundTrack

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
530
Messages
13,426
Credits
283,450
Recipe pizza
Loudspeaker
তুলির সাথে একরাত (পর্ব ১) - by asovyorony

ভুবনেশ্বরে আমি গেছিলাম অফিস এর একটা ছোট কাজে। কাজটা যা ভেবেছিলাম তারও আগে শেষ হয়ে গেছিল বলে ভাবলাম, দিনকয়েক ছুটি নিয়ে একটু বেড়িয়ে নি। ওহ, আমার পরিচয়টা দেওয়া হয়নি। নমস্কার, আমি সায়ন্তন ভট্টাচার্য, আমার ডাকনাম রনি, কলকাতায় একটা সাপ্লাই এজেন্সির অফিস আছে, বয়স ৪৬। এই বেড়াতে গিয়েই পরিচয় হয়েছিল একটা ফ্যামিলির সাথে। দুই মেয়ে আর মা বাবা। ডলি আর তুলি, দুই মেয়েই বেশ সেক্সি রসালো মাল। আমার এখন টিন এজার মেয়েদের শরীর বেশি ভালো লাগে। বেড়াতে বেড়াতে যেন চোখ দিয়ে গোগ্রাসে গিলছিলাম দুই বোনের শরীর। বড়বোন বেশ চালু, আমার ইচ্ছে বুঝে নিতে দেরি করেনি।

ইশারায় জানিয়েছিল ওর আপত্তি নেই। তাই সুযোগ মত একবার একটু হারিয়ে গেছিলাম আমরা। একটু আড়াল হতেই আমার হাত দুটো ওর দুধে দিয়ে বলেছিল, নাও আঙ্কল ধরে দেখো। অনেকক্ষণ ধরেই তো লোভীর মত দেখছ। আমি বললাম, এমন সুন্দর বানিয়েছ, একটু নজর তো লাগবেই। শুধু আমার কেন, বোনের দিকেও যে তোমার চোখ পড়েছে, সেটা কি আর আমি জানি না। বললাম তুলিও বেশ ডবকা হয়ে উঠেছে।

বলল, খবরদার, আমার বোনের দিকে একেবারে তাকবে না। ও বাচ্চা মেয়ে। আমি আছি, আমার শরীর নিয়ে খেলা করো যত খুশি। কিছুক্ষণ ডলির নরম দুধ আর পাছা চটকাচটকি করে আমরা ফিরে এলাম। সেই রাতে তুলি ঘুমিয়ে পড়লে ডলি এসেছিল আমার ঘরে। একটা পাতলা নাইটি পরে, ভেতরে ব্রা প্যান্টি কিছুই ছিল না ওর। সেরাত ভালোই কেটেছিল ওর সাথে। ওরকম ১৮ বছরের কচি নরম শরীর খেতে আমি বেশ ভালবাসি। কোলকাতায় ওর বিএফ আর তার তিনটে বন্ধু নিয়মিত চোদন দেয় ওকে। আর একটা টিচার ও আছে মাঝে মাঝে লাগায়। ভুবনেশ্বরে এসে চোদানোর চান্স পাচ্ছিল না। আমিও মন ভরে চোদন দিলাম ওকে। ও বলল আমার বয়সী কারও সাথে ফার্স্ট টাইম চোদন খেল। ওর খুব ভালো লেগেছে আমার চোদা। ওর নাম্বার নিয়ে এসেছিলাম, ডলি কলকাতায় ফিরলে আমার ফ্ল্যাট এ ডেকে নেব মাঝে মাঝে। এখন ওকে পটিয়ে রাখি, ওর থেকেই তুলিকে তুলতে হবে। ছোটবোন তুলির কচি শরীরের ওপরে আমার লোভ বেশি।

আমার কলকাতায় ফেরার বাস রাতে। তুলিকেও ফিরে যেতে হবে। তুলির বাবা সঞ্জিববাবু বললেন, যদি আমি নিয়ে যাই তুলিকে সাথে করে। ওর স্কুলের একটা টুর আছে। উনি যেতে পারবেন না, আর একা একা তো ওই বাচ্চা মেয়েকে ছাড়া চলে না। আমি বললাম নিশ্চিন্তে থাকুন। আমি পৌঁছে দেব তুলিকে। ও তো আমারও মেয়ের মতই। রাতে মেয়েকে বাসে তুলে দিতে এসেছিল ওরা তিনজন। আমি আমার পাশের সিট ম্যানেজ করে নিয়েছি তুলির জন্য। চুদতে না পারি, রাতে ঘুমালে একটু শরীর চটকানো যাবে। এটা ভেবেই বেশ খুশি খুশি লাগছিল ভেতরে। ডিলাক্স এসি বাস, তাই সিটগুলো বেশ বড় আর আরামদায়ক। একটু পরে কম্বল দিয়ে গেল বাসের লোক। একটা কম্বলেই জড়িয়ে নিলাম তুলিকে। জড়ানোর সময় ওর একটা দুধে আমার হাত টাচ হয়ে গেল। উফফ কি নরম মাই।

আমার বাঁড়া খাড়া হয়ে গেল। কম্বল জড়িয়ে তুলিকে একটু কাছে টেনে নিলাম। ও আমার গা ঘেঁষে বসতে আপত্তি করল না। একহাত দিয়ে জড়িয়ে রাখলাম। একটু পরে বলল, তোমার মোবাইল এ গেম নেই? দাও না একটু খেলি? আমার মোবাইল এ গেম নেই, তাও ওকে মোবাইলটা দিয়ে দিলাম। বেশ কিছু সেক্স ভিডিও আর ছবি আছে, আমারও কিছু ল্যাংটা ছবি আছে। মনে হল সেগুলো তুলি দেখলে তুলিকে চুদতে আমার সুবিধা হবে। তুলি আমার মোবাইল নিয়ে ঘাঁটতে লাগল। কয়েকটা গান, টিকটকের হট ড্যান্স ভিডিও দেখছে দেখলাম আমি। কিছুক্ষণ পরে দেখি, তুলি কম্বল আরেকটু ঢাকা নিয়ে নিল। মাথাটাও ঢেকে নিয়ে মোবাইল দেখছে। আরেকটু গায়ে ঘেঁষে বসল একটু পরে, আমি টের পেলাম, ওর নিঃশ্বাস ঘন হয়ে আসছে।

মনে হয় সেক্স ভিডিও ভাণ্ডার এর খোঁজ পেয়ে গেছে এই বাচ্চা মেয়েটা। ডলির থেকে মোটামুটি তিন কি চার বছরের ছোট, তবে বেশ রসালো। আমার সেক্সি বেবি ডল। ওর নরম শরীর ভিডিও দেখে বেশ গরম হয়ে উঠছিল আসতে আসতে। আমি ওর একটা হাত আমার থাই এর ওপরে রাখলাম। ও আমার থাই এ নিজের হাত ঘষে যেতে লাগল। বুঝতে পারছি এই ভিডিওগুলো ওকে বেশ উত্তেজিত করছে। এগুলো ও আগে দেখেনি, তবে কৌতূহল রয়েছে। তাই এই নিষিদ্ধ ভিডিও দেখা ওকে আরও বেশি উত্তেজিত করে তুলছে আমি বুঝতে পারছি।

বেশিরভাগ ভিডিও বাচ্চা মেয়েদের আমার মত মাঝবয়েসি লোকের কাছে চোদা খাবার ভিডিও। এরকম কচি বাচ্চা মেয়েগুলোকে বিছানায় পাকিয়ে তুলতে আমার খুব ভালো লাগে। আমি আমার থাইতে তুলির হাতের ঘষা উপভোগ করছিলাম চোখ বুজে। যেভাবে এগোচ্ছে, আজ না হোক কাল, তুলির পুরো ল্যাঙটা শরীর আমি উপভোগ করব। আমার বাঁড়া শক্ত হয়ে গেল তুলির ল্যাংটা শরীর এর কথা ভেবে। তুলি আমার থাইতে হাত ঘষার সময় ওর হাত এক দুবার লেগে গেল আমার ঠাটান বাঁড়ার ওপর। একটু একটু করে বার বার ওর হাত লেগে যেতে লাগল আমার বাঁড়ার ওপরে।

আমি ওর হাতটা নিয়ে আমার বাঁড়ার ওপরে রাখলাম। ও একটু উঠে আমার কানে কানে বলল, আঙ্কল তুমি ভীষণ অসভ্য। কিসব অসভ্য অসভ্য ভিডিও রেখেছ। আমি বললাম, তোমার কেমন লেগেছে দেখতে? ও ফিসফিস করে বলল, ভালো। তখনও আমার বাঁড়ার ওপরে হাত বুলিয়ে চলেছিল ও। আমি বললাম, চলো দুজনে মিলে দেখি। আমারও খুব ভালো লাগে দেখতে। বলে আমিও ওর সাথে কম্বলের তলায় পুরো ঢুকে গেলাম। যে হাত দিয়ে ওকে জড়িয়ে ছিলাম, সেটা দিয়ে ওর দুধের সাইডে টাচ করতে লাগলাম।

বুঝলাম ব্রা পরেনি। আঙুল দিয়ে দুধের সাইডে সুড়সুড়ি দিতে লাগলাম। ও একটু হাসল আমার দিকে তাকিয়ে। কিছু বলল না। আমি বুঝলাম ওর রসালো শরীর নিয়ে খেলা করলে ও কোন বাধা দেবে না। তাই একটু একটু করে ওর দুধ টেপা শুরু করলাম। স্ক্রিনে তখন একটা বয়স্ক লোক একটা বাচ্চা মেয়েকে কুকুরচোদা করছে। আমি ওর কানে কানে বললাম, লোকটা ওর মেয়েকে করছে এইরকম। ও অবাক হয়ে বলল, যাহ, এসব আবার হয় নাকি। আমি বললাম হয়, ভিডিওতে তো তাই দেখাচ্ছে। ও মন দিয়ে ভিডিও দেখতে লাগল। সেই সুযোগে আমি ওর দুধের বোঁটায় মুচড়ে দিতে লাগলাম আঙুলে করে। একটু মোচড় খেতেই আআআহহ করে উঠল।

তারপর বুঝতে পেরে নিজের ঠোঁট কামড়ে ধরল। আমি দুই হাতে ওর নরম দুধের বোঁটা নিয়ে খেলতে লাগলাম। একটু পরে ফ্রক এর পিঠের দিকে চেন নামিয়ে ওর ফ্রক একদিকে নামিয়ে ওর একটা দুধ খুলে দিলাম। লজ্জায় মোবাইল ছেড়ে হাত দিয়ে দুধ ঢাকার চেষ্টা করছিল ও। আমি ওর কান আমার মুখের মধ্যে ভরে নিলাম, চুষে দিতে লাগলাম ওর কানের লতি। আমার জিভ দিয়ে ওর কানের ভেতরে সুড়সুড়ি দিতে লাগলাম। আমি জানি বাচ্চা মেয়েরা এটার উত্তেজনা সহ্য করতে পারে না। ওদের শরীর শিথিল হয়ে যায়।
 

Users who are viewing this thread

Back
Top