What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

সতীত্বের বলিদান মা হবার বাঞ্ছা পূরণে (1 Viewer)

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
সতীত্বের বলিদান মা হবার বাঞ্ছা পূরণে: প্রথম অধ্যায় - by kamukwriter

মৌসুমীর বিয়ের আড়াই বছর হয়ে গেছে। ওর মা হবার খুব ইচ্ছা, কিন্তু অনেক চেষ্টা করেও হচ্ছে না ওদের দ্বারা। মৌসুমী স্বামী থেকে লুকিয়ে ডাক্তারের পরামর্শ অনুযায়ী টেস্ট করিয়ে জেনেছে ওর মধ্যে কোনো প্রব্লেম নেই। তার মানে ওর স্বামীর কারণেই মা হবার স্বপ্নটা পূরণ হতে পারছে না। এসব জানার পর থেকেই মৌসুমীর স্বামীর সাথে সহবাস করতে কেমন যেন অনীহা হয়। ও নিজে থেকে কখনো উদ্দ্যোগ নেয় না, স্বামীর খুব তাড়না থাকলে তবেই ওদের মধ্যে চোদনখেলা হয়। মৌসুমীর জীবনে ধীরে ধীরে যেন বিষণ্ণতা ছেয়ে এলো। এর প্রতিক্রিয়া হিসেবেই মৌসুমীর জীবনে বড়সড়ো একটা পরিবর্তন এলো। ও পাণিমৈথুনের দ্বারা নিজেকে খুশি রাখতে লাগলো। এটাই ছিল তার নিত্য জীবনের সঙ্গী। অবশ্যই যত দিন গড়ালো সে এবার পরপুরুষদের নিজের বিছানায় কল্পনা করতে লাগলো। তাদের খেয়ালীপনার আদর বাস্তবে স্বামীর আদরের তুলনায় অনেক সুখের ছিল মৌসুমীর জন্য।

ও একটা স্কুলে শিক্ষকতা করতো। ধীরে ধীরে পানুর প্রভাবে সে স্কুলের ক্লাস ১১-১২ এর ছাত্রদের নিয়েও মত্ত থাকতো নিজের কল্পনায়। ঐ বয়সের ছেলেদের দেহ বীর্যতায় ঠাসা। এই ভাবনাটাই ক্লাসের ছেলেদের মৌসুমীর প্রতি গোপন কুদৃষ্টিপাত তাকে মাতিয়ে তোলতো। কিন্তু বাস্তবে মৌসুমীর একটাই আকাঙ্খা ছিল মা হওয়ার, যেটা কিনা কখনো হবে না। পাশাপাশি নিজের সত্বিতও ততটাই গুরুত্বপূর্ণ ছিল ওর কাছে। অন্তত এটাই ভাবতো মৌসুমী আজ পর্যন্ত। স্কুলের প্রধান শিক্ষক মনোরম স্যার, বয়সে ৫৪ হবেন। স্ত্রী আর আর ৪ সন্তান নিয়ে সুখের সংসার উনার। আজ তিনি জাঙ্গিয়া পড়ে আসেন নি তাড়াহুড়োতে। এমনিতে যৌনজীবনে স্বামী-স্ত্রী খুবই সক্রিয় এই বয়সেও। জাঙ্গিয়া না পড়াতে ওনার বিরাট ঝুলন্ত বাঁড়াটার আন্দাজ কিন্তু বাইরে থেকে করা যাচ্ছে। তবে তারাই করবে যারা ঐ মতলব নিয়ে পর্যবেক্ষণ করবে। আর সেটাই কিন্তু মৌসুমীর চোখে পড়লো। মৌসুমীর চিন্তা কিন্তু ছিল যে খুবই উর্বর এই বাঁড়াটা যে ৩ ছেলে আর ১ মেয়ের বাবা হয়েছেন। বাড়ি ফিরে এসেও মৌসুমী এটাই ভেবে যাচ্ছে। কখন যে সে মনোরমের বাঁড়ার কল্পনায় গুদে আঙ্গুল বোলাচ্ছে তা নিজেও বোধ হয় খেয়াল করে নি। এসব করতে করতেই ওর মাথায় একটা অশ্লীল কুবুদ্ধি খেলে গেলো। স্যার যদি তাকেও চুদিয়ে দিতো তাহলে তারও মা হওয়ার সৌভাগ্য হতো। মা হবার অসিমসুখের কাছে নিজের সতীত্ব একটা তুচ্ছ বলিদান। এই চিন্তাভাবনাটা প্রায় সপ্তাহখানেক মাথায় নিয়ে অবশেষে মৌসুমী তার অভিপ্রায় স্থির করল। লক্ষ্য এখন মনোরম স্যারকে মোহগ্রস্ত করে সন্তানের বীজ নিজের ভেতর নেওয়া।

মৌসুমীর স্বামী পাশের জেলায় বদলি হয়েছে আজ প্রায় ৪ মাস। পুরো সপ্তাহে বাসায় থাকে না, সপ্তাহ শেষে শনিবার আসে এবং রোববারে চলে যায়। ওর আর তর সইছিলো না। পরবর্তী সপ্তাহেই কাজটা নিপটাতে হবে। মনোরম স্যারকে নিজের সাথে বিছানায় কল্পনা করে নিজের বিষণ্ণতা কাটিয়েছে গত কয়েকটি দিন। এবার বাস্তবে ওনার সঙ্গ পাওয়ার সময় এসে গেছিল। মঙ্গলবার স্কুল ছুটির পর ইচ্ছে করে বাহানা বানিয়ে মনোরম স্যারের স্কুটিতে করে বাড়ি এলো মৌসুমী। আসার সময় ইচ্ছে করেই অনেক বার নিজের বুকের নরম চাপা খাওয়ালো মনোরমের পিঠে। বাড়িতে পৌঁছে চা খেয়ে যাবার জন্য মনোরমকে বলতে গেলে একটু জোর করেই ঘরের ভেতরে ডাকলো। অগত্যা মনোরমকে যেতে হলো।

মৌসুমী: স্যার আপনি একটু বসুন। আমি শাড়িটা পাল্টে আসছি জলদি। তারপর চা টা বানাচ্ছি।

মৌসুমী এক অজানা উত্তেজনায় ধীরে ধীরে নিজের শরীরের প্রত্যেকটি কাপড় খোললো। এবার ও আলমারি থেকে বের করে একে একে ওর স্বামীর দেওয়া জালের ন্যায় বোনা নতুন লাল অন্তর্বাস গুলো পড়ে নিলো। আর ওপরে পড়লো হাটু অব্দি তোলা কালো ঈষদচ্ছ নাইটিটা। বলতে গেলে ও পুরো নেংটাই, সবই দেখা যাচ্ছে ওর দেহের। ও এবার গুটি গুটি পায়ে এগিয়ে গেলো বসার ঘরে এবং অবশ্যই হীল জুতো পড়ে। পুরো মাথা গরম করে দেয়ার মতো সাজসজ্জা মৌসুমীর। মনোরমের পেছনে গিয়ে একটু গলা পরিষ্কার করার আওয়াজ করল। তা শোনে মনোরম একটু ঘুরতেই ওর চোখ ছানাবড়া। ও এমনটা কিছু হবে এই মুহূর্তে জন্মেও কল্পনা করে নি।

মনোরম: (একটু লজ্জা আর উত্তেজনার মিশ্রনে) মৌসুমী এটা কি?
মৌসুমী: আমি তো তোমাকে কিছুদিন ধরেই একটু ইঙ্গিত দিচ্ছিলাম।
মনোরম: ছিঃ ছিঃ! বলছো কি? তাইতো আজ ইচ্ছে করে আমার পিঠে তোমার বুক চাপা দিচ্ছিলে এখন বুঝতে পারছি। আমি যাচ্ছি গো।
মৌসুমী: কোথায় যাচ্ছেন? আমাকে এই রূপে দেখেও চোদাবেন না আপনি?
মনোরম: বলছো কি গো তুমি? তুমি আমি দুজনেই বিবাহিত।
মৌসুমী: এতটা নেকামি আর করবেন না প্লিজ। আপনার বাঁড়া কিন্তু অন্য কথা বলছে।
মনোরম: না মানে……
মৌসুমী: তো কেমন লাগছে আমার এই রূপ?

মৌসুমীর গায়ের রং কালো, কিন্তু দেহের গঠনটা খুবই সম্মোহিনী। ততটা মোটাসোটা নয় এবং তুলনায় বড় পাছা আর মাই। একদম পরিপক্ক গাঁথুনি। মনোরম ইতস্তত বোধ করলেও মনে মনে মৌসুমীর ঐ দেহকে সাধুবাদ না দিয়ে পারলো না। তার ওপর মনে হচ্ছে ওর গুদের বালগুলো যথাযথ ভাবে ছাঁটাই করা। এসব নিজের সামনে পেয়ে ওর ফর্সা বৌও যেন ধুলোর সমান মনে হচ্ছিলো। মৌসুমী এবার মনোরমের সামনে চলে এলো। মনোরম আর কিছু না বলে বসে রইলো। শুধু লক্ষ্য করে যাচ্ছিলো। দুজনে চুমু খেলো। মনোরমকে দিয়ে এবার নিজের নাইটিটা সরালো মৌসুমী এবং নিজে ব্রা টা খোললো। এরপর মাইগুলো মনোরমের মুখে তোলে ধরলো।

মৌসুমী: আমি চাই তুমি আমাকে চুদিয়ে আজ পোয়াতি করে দাউ।
মনোরম: আর কি কোনো উপায় আছে? অবশ্যই।
মৌসুমী: আমি তোমার ফালতু বৌয়ের তুলনায় ভালো কি?
মনোরম: ধুর! ঐ মাগি কোথায় আর তুমি কোথায়।

মনোরম ওর জিহ্বা দিয়ে মৌসুমীর বোটায় খেলে যাচ্ছিলো এবং মাইগুলো চুষছিলো। অনেকদিন পর মৌসুমীর যৌন খেলায় আনন্দ বোধ হচ্ছিলো যা ওর স্বামীর সাথে উধাও হয়ে গেছিলো। দুজনেই চুমাচাটি আর বুনি নিয়ে খেলছিল অনেক্ষন।

মৌসুমী: তুমি প্রতিজ্ঞা করো যে তোমার বৌয়ের চেয়েও বেশি সুখ দেবে আমায় আজ।
মনোরম: (বুনি খেতে খেতে) হুম।
মৌসুমী: তুমি আমার পরিত্রাতা। আমার একটা সবল বাঁড়ার দরকার।

এসবের মাঝেই মনোরমের হাত কিন্তু মৌসুমীর প্যান্টির ওপর খেলে যাচ্ছিলো। মনোরম একজন অভিজ্ঞ খেলোয়াড়। দুজনেই কামের খেলায় গভীর ভাবে মগ্ন হয়ে গেছে।

মনোরম: এবার আমি তোমাকে আমার সবচেয়ে পছন্দের জিনিস দেখাবো।

এই বলে মনোরম মৌসুমীকে সোফায় ফেলে দিলো এবং আস্তে আস্তে ওর প্যান্টিটা খুলে আনলো। এবার ওর গুদটা স্পষ্ট দেখা যাচ্ছে। মনোরম গুদের কাছে গিয়ে ওর গন্ধটা নিলো। পুরো মনমাতানোকর। এরপর ও সোজা গুদে মুখ সেটে খেতে লাগলো। মৌসুমী আনন্দে শিহরিয়ে উঠতে লাগলো।

মনোরম: এই গুদের স্বাদটা অতুলনীয়।

মৌসুমীর গোঙানির আওয়াজ বাইরে থেকেও শোনা যাচ্ছিলো এতটাই মজাদার ছিল ঐ গুদচাটা। উত্তেজনায় অর্গাজম হয়ে গেলো ওর একবার।

মৌসুমী: (মুখটা হা করে) দাউ গো তোমার ঐ বাঁড়া আমার মুখে।

মনোরম তৎক্ষণাৎ প্যান্টের ভেতর থেকে বাঁড়াটা এনে মৌসুমীর মুখে দিয়ে দিলো। মৌসুমীর কল্পনামাফিকই ছিল এই রডটা। মৌসুমীর ঠোঁটের খেলায় মনোরম তো পুরো আত্মহারা। ঝেড়ে দিলো পুরো মাল ওর মুখেই। মৌসুমী কিন্তু এক ফোটাও অপচয় করে নি, পুরোটাই গিলে ফেলেছে। মনোরম এবার একটু ক্লান্ত হয়ে পড়ছিলো। কিন্তু এভাবেই শেষ হয়ে গেলে তো হবে না। মৌসুমী তৎক্ষণাৎ ওকে পাশের ড্রয়ার থেকে ভায়াগ্রার গুলি বের করে এনে খাইয়ে দিলো দুটো এবং আবার বাঁড়াটা মুখে নিয়ে খেলতে লাগলো। মিনিট পাঁচেকের মধ্যেই মনোরম আবার ফুল ফর্মে চলে আসলো।

মৌসুমী: আমার গুদেও এটা এভাবেই নাড়াবে তো?
মনোরম: হুম। চল খানকি। তোকে চোদবার সময় এসে গেছে। পেছন থেকে চোদাবো তোকে।

মৌসুমী পাছাটা মনোরমের দিকে করে সোফার পিঠে পেটের বলে শুয়ে পড়লো। মনোরম হাত দিয়ে মৌসুমীর গুদ থেকে রস নিয়ে বাঁড়াটায় মলে পিচ্ছিল করল ওটা এবং আস্তে আস্তে গুদের ভেতরে ঢুকিয়ে দিলো। প্রথমে ধীরে ধীরে শুরু করলেও মনোরমের ঠাপানি সময়ের সাথে তীব্র হয়ে উঠতে লাগলো। দুজনেই কামে উন্মত্ত ছিল তখন। মনোরম মাঝে মাঝে উন্মাদনায় মৌসুমীর পাছায় কষিয়ে চর মারতে লাগলো। আর মৌসুমীও জোরে জোরে চিল্লাচ্ছিল। বাইরের দুনিয়ার কোনো হুশ নেই তাদের।

মৌসুমী: স্যার চাইলে রোজ এসে চুদিয়ে যাবেন আমাকে।
মনোরম: হুম সালি।
মৌসুমী: শুধু আমাকে পোয়াতি করে দিন।
মনোরম: দিচ্ছিরে খানকি। তোকে দিয়ে আমার পঞ্চম সন্তান বানাবো।

এই বলে আর সময় নষ্ট করলো না মনোরম। নিজের গরম মাল ছেড়ে দিলো মৌসুমীর গুদের গভীরে। আর ওদের এই ক্ষনিকের সুখী সময়ের পরিসমাপ্তি এলো। দুজনেই কিছু না বলে সোফায় হেলান দিয়ে বসে রইলো।

মনোরম: (পুরো জ্ঞানবোধ ফিরে আসার পর) মৌসুমী তোমাকে আজকে চুদিয়েছি। কিন্তু আমাকে আজকের পর আর জোর করো না প্লিজ। আমি আমার স্ত্রীকে ধোকা দিয়ে আত্মশান্তি পাবো না।
মৌসুমী: হুম স্যার। বুঝতে পারছি। ভগবানের আশীর্বাদে শুধু আপনার সন্তান আমার পেটে ধরলেই হলো।

ওদের এই সাক্ষাতের পর দিন চলে গেলো বেশ কিছু। কিন্তু সন্তান পেটে ধরা আর হলো না। সেদিন মৌসুমী নিজের সতীত্ব বলি দিয়েছিলো মা হবার আশায়। কিন্তু মনোরমের দ্বারা পোয়াতি হতে পারলো না সে। এভাবেই ওর দুঃখী জীবন চলতে লাগলো। কিন্তু ও প্রতিমুহূর্তে উপায় খোঁজে যাচ্ছিলো। এই পথে চলতে চলতেই মৌসুমীর নতুন নতুন অভিজ্ঞতা অর্জন হলো। কিন্তু মা হওয়ার সুখ পেলো কি সে অবশেষে?

নতুন পর্বে উন্মোচিত হবে মৌসুমীর জীবনের পরবর্তী অধ্যায়।
 

Users who are viewing this thread

Back
Top