What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

ক্যালকাটা স্ট্রিট’স – রাজুর অদ্ভুত চোদার কাহিনী (1 Viewer)

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
ক্যালকাটা স্ট্রিট'স – রাজুর অদ্ভুত চোদার কাহিনী - by RahulMishra

এক

আমি রাজু, ছোটবেলা থেকেই পড়াশুনোই মোটামুটি থাকার জন্য জয়েন্ট এন্ট্রান্স এক্সাম এ ভাল ফলাফল না করার জন্য বাবা আমাকে কলকাতা পাঠিয়ে দেয় শঙ্কর দাদুর বাড়ি বেহালা তে। সেখানে আমি হোটেল ম্যানেজমেন্ট পড়তে শুরু করি আইআইএইচএম তারাতালা তে। দুরগাপুর এর বাড়ি ছেড়ে জুলাই মাসের শেসের দিক করে কলকাতা যাই। ব্ল্যাক দাইমন্দ ধরে হাওড়া পৌছাই প্রাই রাত ১০ টা, আর সেখানে বাস ধরে বেহালা পৌছাই ১১ টাই।
রাত ১১.১৫ ।

আমি শঙ্কর দাদুর বাড়ি পৌঁছে কলিং বেল দিলাম।
দরজা খুলে বেরিয়ে এলো ছোট্ট খাট উচ্ছতার ফরসা গায়ের রং এর বয়স ২৬ এর বিপা মাসি।
বিপা মাসি ঃ তুমি রাজু তো ?
আমি ঃ হ্যাঁ আমি রাজু, শঙ্কর দাদু আছেন?
বিপা মাসি ঃ "বাবা ঘুমিয়ে পড়েছেন। তুমি আসার কথা আমরা সবাই জানি। এসো।
আমিঃ সরি, আমার আস্তে এক্তু দেরি হয়ে গেলো, ট্রেন টা আসলে অনেক খন হাওড়া ঢোকার আগে দারিয়ে ছিল।
বিপা মাসি ঃ আমি তো জেগেই ছিলাম! ও মা !! এসো তোমার রুম তোমাই দেখিয়ে দি।
আমি ঃ চলুন!

আমি আস্তে আস্তে বিপা মাসির পেছনে সিঁড়ি দিয়ে উপরের রুম এ উঠতে শুরু করলাম। সিঁড়ি ছাপার সময় বিপা মাসির পাছাটার দিকে চোখ পড়ে গেলো। ৩০ কোমরের নিচে ৩৮ পাছার সাইজ হবে। হাল্কা হলুদ রং এর একা সামনের দিক দিয়ে পেঁচানো নাইটি। বুজতে পারলাম থং প্যানটি পরে আছে, তাতে পুরো পাছাটার গোলাই ভাল ভাবে বোঝা যাচ্ছে। বুজতে পারলাম আমার আসার খবর পেয়ে কোনও ভাবে ভেতরে ব্রা টা পরেছে।

দোতলাই রাস্তার ধারের মুখ করে আমাকে এ কটা রুম বিপা মাসি খুলে দিল। আমি তাতে আস্তে আস্তে ব্যাগ পত্র রাখলাম। দেখলাম ভাল বিছানা করা রয়েছে।
বিপা মাসিঃ "এই তোমার রুম। অনেক জউরন্য করে আসেছ, রেস্ট নাও ভাল করে।
আমিঃ ঠিক আছে মাসি। গুড নাইট।

আমি আস্তে আস্তে সব জামাকাপড় ঘুছিয়ে বাথরুম এ গেলাম। বাথরুম এ গিয়ে একটা পানু চালিয়ে ধন টা কে দাড় করালাম। ব্যাগ থেকে সরসের তেল টা বের করে ভাল করে বাড়া টাই মালিশ করতে শুরু কলাম। কিছুক্ষণ এর মধ্যে বাঁড়া টা ঠাটিএ গেলো। কিছু দিন আগেই লিলটু কাকিমা কে যে ভাবে মুখের মধ্যে মাল ফেলেছিলাম সেটা ভেসে উঠছিল। কাকিমার ৩৮ সাইজ এর ধবধবে সাদা মাই এর দোলন আর মুখের ভিতরে আমার পুরো বাড়া টা ঢোকানর গোঙানির আওয়াজ আমি কিছুতেই ভুলতে পারিনা। আমি কাকিমার ছুল টা সরিয়ে দিছিলাম আর সেটা দেখে কাকিমা মুচকি মুচকি হাসছিল।।

এভাবে মিনিট ১০ বাঁড়া চোষার পর কাকিমা নিজেকে ধরে রাখতে না পেরে ছাদের ঘরের দরজা টা খিল দিয়ে নিচে দাড়িয়ে বিছানার উপর এক হাথ রেখে আর এক হাথ দিয়ে পোঁদের ফুটোর কাছটা আস্তে করে ভেসলিনে ডলতে সুরু করল। আমি বুঝতে পারলাম কাকিমার গাঁড় মাড়ানোর ঈছে জেগেছে, তবে সেটা আমি এ অনেক দিন ধরে কাকিমা কে বলছিলাম।

তখন আবার কাকিমা বলতো "গাঁড় মারালে নাকি তার পাইখানাই সমস্যা দেখা দায়"। আমি অবশ্য তাতে মজা করে বলতাম "চিন্তা করো না, তোমার গাঁড় যেদিন মারবো তারপর থেকে তোমার পাইখানা পরিস্কার হয়ে যাবে"। আমি সময় নষ্ট না করে ধনের মুখটাই থুথু লাগিয়ে আস্তে আস্তে কাকিমার পোঁদের ফুটোর ভিতরে ঢোকাতে শুরু করলাম। লিলটু কাকিমা অদ্ভুত এক কাম মহিলা। সারাজিবন এ ১০০ এর বেসি তিনি বাড়া খেয়েছেন আর নিজের গুদে আর পোঁদে ঢুকিয়েছেন। আমার বাড়া টা কাকিমা ধরে ঠিক পোঁদের ফুটোর ভেতরে অ্যাডজাস্ট করতে শুরু করলো আর আমাই বলল "আস্তে আস্তে পুশ কর আমার পোঁদের ভেতর"।

এর আগে আমাদের কাজের মেয়ে সোনাই এর পোঁদ মারার অভ্যাস আমার ছিল, তাই আমি নিজেকে আটকাতে না পেরে এক ঠা পে পুরো বাড়া টা ঢুকিয়ে দিলাম কাকিমার পেছনে। জীবনে বহুবার গাড় মারানর অভেস থাকার জন্ন্য কাকিমার পোঁদে আমার বাড়া টা সোজা ঢুকে গেল ।

কাকিমা মুখে হাথ রেখে জরে আমাই বলে উঠল "মাদারচদ আমার গাড় টা কি তোর ফাটানর চেষ্টা করছিস নাকি, এভাবে পোঁদ মারলে কাল তোর কাকুর বাড়া পোঁদে নেওয়ার সময় কাটা দেখেলে তোর কাকু ঠিক ধরে ফেলবে"।

আমি কাকিমা কে সরি বলে বাড়া টা বের করে নিলাম পোঁদ থেকে। ভেসলিন আর থুথু লাগান বাড়া পোঁদ থেকে বেরিয়ে এসে যাও মাত্র কাকিমা সেটা কে ভাল করে চুস্তে লাগলো পাগলের মতো। কিছুক্ষণ চোষার পর আবার পেছন ঘুরে এবার কাকিমা বিছানার উপর ডগি হয়ে বসলো। বলল এবার তুমি আমার পোঁদ মেরে মাল আউট করো। আমি কথা মতন পেছন থেকে আমার বাড়া টাকে কাকিমার পোঁদের ভিতরে আস্তে আস্তে চেপে ধরতে লাগলাম আর কাকিমার বাতাবি লেবুর মতো মাই গুল চটকাতে লাগলাম।

এভাবে ৫ মিন ঠাপানর পর কাকিমা দেখলাম গাঁড় এর ফুটো হাত দিয়ে সরাতে শুরু করলো আর আরামে পাগলের মতো করতে শুরু করলো। বলতে লাগলো "রাজু আমার এই গাঁড় এভাবে কুত্তার মতো কেও চোদেনি"। আমি বুজতে পারলাম কাকিমা গাঁড় মারিয়ে চরম সুখ অনুভভ করছে। আরও ২০মিন টাপানোর পর কাকিমা নিজের মাল আউট করলো আর আমিও কাকিমার পোঁদের ভিতর মাল ফেলাম। এই ভেবে সেদিন বাথরুম এ হ্যান্ডলে মেরে ফ্রেশ হয়ে নিচের রুম এ গেলাম ডিনার করতে।

দুই

বিপা মাসি অপেক্ষা করছিল আমার। আমি নিচে নেমে আস্তে বলল "আই খেয়ে নিবি রাজু!"
আমি আস্তে আস্তে টেবিল এ বসে গরম গরম বেগুন ভাজা , রুটি, আর কষা মুরগির মাংস খেতে খেতে মাসি ক বললাম "মাসি খুব ভাল রান্না হয়েছে"
বিপা মাসিঃ তাই, আসলে জানিস বাবু রান্না সেই গিতা মাসি করে, আজ তবে সে ছুটি নিয়েছে তার সরির ভাল নাই বলে।
আমিঃ তাহলে তো মাসি তোমার খুব কষ্ট হল?
বিপা মাসিঃ ধুর কষ্ট কিসের , কতো দিন পর তুই এলি, ভাল করে খেয়ে নে।
আমি আস্তে আস্তে খাবার টা সেস করে উপরের রুম গেলাম শুতে ।

পরের দিন সকাল বেলাই আমার বাঁড়া টা দাড়িয়ে ছিল ঘুমের ঘোরে, দরজা খোলার শব্দে আমি আচমকা উঠে দেখি হাতে ঝাড়ু নিয়ে বয়স ১৭ এক শ্যাম বর্ণের মেয়ে আমার দিকে তাকিয়ে লজ্জা পেয়ে আস্তে আস্তে নিচে নেমে গেল। আমার লজ্জাই মাথা কাটার মতো অবস্থা। আসলে সে ছিল দাদুর কাজের মেয়ে রানি! তার বয়স ১৭ হলেও গায়ের গঠন বেস ভাল। ছুল টান করে বাঁধা, ছোট ছোট মাই গুলো সামনের দিকে উঁচু হয়ে আছে। তার পাছাতেও বেস মাংস রয়েছে ।

ব্রাশ করার পরে আমি নিচে নামলাম, দেখলাম মাসি রেডি হয়ে আছে স্কুল যাওর জন্য, আর রানি আস্তে আস্তে আমার রুম এ গিয়ে ঝাট দিতে শুরু করলো।

বিপা মাসিঃ রাজু উঠে গেছিস, আমার স্কুল এ একটা জরুরি মিটিং আছে আজ আমাই একটু তারাতারি যেতে হছে, টেবিল এ ব্রেক ফাস্ট রেখে গেলাম। বাবা মর্নিং ওয়াল্ক থেকে ফিরে তোরা দুজনে একসাথে সেটা সেরে ফেলিস।
আমিঃ ওকে মাসি! আমার কিছু বুকস কেনার ছিল!
বিপা মাসিঃ বিকেলে আমি তোকে নিয়ে যাবো কলেজ স্ট্রিট এ।
আমিঃ ঠিক আছে মাসি।

এরপর আমি আস্তে আস্তে উপরের রুম এ যেতে শুরু করলাম। রুম এ ঢোকার আগে আমার কেমন একটা সব্দ পেলাম। তারাতারি উপরে উঠতে দেখি রানি আমার ফোন টা নিয়ে নিচে আস্তে জাছিল। আমাই দেখে ফোন টা বাড়িয়ে দিল আমার হাথে। ফোন টা রিং হতে হতে কেটে যেতে রানি আমাই বলল "কে যেন প্রিয়া বলে ফোন করছিল"
প্রিয়া ছিল আমাদের স্কুল এর পার্থ এর গার্ল ফ্রেন্ড। ক্লাস ১২ এর টেস্ট পরীক্ষার আগে আমরা সবাই স্কুল খুব একটা জেতাম না।

একদিন বায়োলজি এর একটা নোট্স প্রিয়া কে আনতে বলেছিলাম যেটা আমার আর পার্থ এর গ্রুপ স্টাডি তে লাগবে। ক্লাস এ আমরা মাত্র ৫ বা ৬ জন, পার্থ আর সরির টা ভাল না থাকাই সেও আসেনি। টিফিন আর আগের ক্লাস টাই টিচার না আসতে আমরা সবাই ব্বাল্কনি তেই দাড়িয়ে ছিলাম। প্রিয়া বলল "রাজু তোর কাছে সিগারেট আছে"। আমার হাঁ সোনাতে প্রিয়া বলল "চল লেডিস বাথরুম এ ছল"।আমি ঘাব্রিয়ে বললাম "তোর কি মাথা ঠিক আছে, অখানে ধরা পরলে টি সি "।

প্রিয়া এর সাহস আমি ভয় চেপে রেখে গেলাম। ঢুকতেই প্রিয়া বলল "সিগারেট টা ধরা"
আমি একটা টান মেরে সিগারেট টা প্রিয়া দিয়ে বললাম "তোর কিন্তু সাহস আছে ভাওই"
প্রিয়াঃ তুই আমার কিছু সাহস দেখিসনি এখন।
আমিঃ কি বাকি থাকল রে?

আমার কথা সেস না হতে হতেই প্রিয়া নিজের স্কার্ট টা তুলে দেখাল এবং আমি দেখলাম প্রিয়া প্যানটি পরেনি। বুজতেও পারলাম ঝাট রাখতে প্রিয়া এর বেশ ভালই লাগে। আমি বলে উঠলাম "ঝাট গুলো কাটতে পারিস তো! পার্থ এর ভাল লাগবে"
প্রিয়াঃ পার্থ আমার ঝাটের উপর দিয়ে গুদের ফুটো টা কামড়াতে পছন্দ করে"
আমিঃ বাবাহহ! তাই নাকি!
প্রিয়া ঃ তুই কি ভাল করে দেখতে চাস আমার ঝাট ভর্তি গুদ খানা।
আমিঃ তা সে কে না চাই বল! – বলে আমি হাঁটু গেরে বসলাম সিগারেট এর সেস টান টা মেরে।

বসতেই প্রিয়া আমার মুখ টা তার গুদের কাছে টেনে নাই। আমি বুজতে পারি প্রিয়া এর জল কাটতে শুরু হয়েছে। আমি জিভ টা সোজা প্রিয়া এর গুদে ভরে দিতেই সে আরও আমার মুখটা নিজের গুদের সাথে চেপে ধরে। আমি জিভ দিয়ে প্রিয়া গুদ মারতে থাকলাম আর আমি সোজা ওর পাছা চেপে ধরি মুখের আর ও কাছে। আর পোঁদের ফুটো তাই আঙ্গুল ভরতে থাকি। প্রিয়া আনন্দে কাতরাতে থাকে আর মুখ থেকে "ফাক মি-ফাক মি" বলতে থাকে।

এভাবে ৫ মিন গুদ চাটার পর প্রিয়া আমার মুখের মধ্যে মাল আউট করে। আমি আসতে আসতে প্রিয়া পোঁদের ভেতর থেকে আঙ্গুল টা বের করে প্রিয়া কে পেছন ঘুরিয়ে মেঝে তে সোয়াই। প্রিয়া পা গুলো ফাক করে ধরে। আমি আমার বাঁড়া টা বের করে মাথাই থুথু লাগিয়ে প্রিয়া এর গুদে প্রবেশ করাই। প্রিয়া জাপটে আমার কোমর ধরে আর বলতে থাকে "চোদ আমাই, বেশ্যা মাগির মত চোদ"। আমি আস্তে আস্তে গতিবেগ বাড়াতে লাগলাম, আর প্রিয়া এর মাই গুলো মুখে পুরে ফেললাম।

প্রাই ৫ মিন চোদার পর আমার বাঁড়া টা প্রিয়া এর গুদ থেকে বের করে প্রিয়া ছুস্তে বললাম, আর প্রিয়া আনন্দের সাথে গুদের রস মাখানো বাঁড়া টা চুষতে লাগাল মনের আনন্দে আর বলতে লাগলো "তোর বাঁড়া টা খুব মোটা আর বড় – আমার গুদ ফাটিয়ে দেয়ার যো প্রাই"। প্রিয়া আস্তে আস্তে আমার উপর বসে পড়ল আর কাও বয় স্টাইল এ ঠাপাতে লাগলো। প্রাই ১০ মিন ঠাপানর পর প্রিয়া আর এবার মাল পড়ল আর আমাই ঠোঁটে কিস করতে করতে বলল মাল ভেতরে ফেলবি। আমি অবাক হয়ে বললাম "অসুবিধে হবে না তো"।
প্রিয়াঃ আমি পিল্লস খেয়ে নেবো।

আমি এবার প্রিয়া কে নিচে সুয়িয়ে জরে জরে ঠাপাতে লাগালাম, প্রিয়া কাটা মুরগির মতো পড়ে আরাম নিতে থাকল। আমি ১০ মিন থাপিয়ে প্রিয়া আর ভেতর মাল আউট করলাম। প্রিয়া আস্তে আস্তে উঠে দাড়িয়ে সব মাল ধুয়ে আর একটা সিগারেট চেয়ে ধরাল আর আমাকে কথা দিল পরের সপ্তাহ তে ঘর ফাকা থাকলে আবার চোদার জন্য ডাকবে।
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top