What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

বুজিবে কেমনে, সুরভীর মনে কত জ্বালা। (1 Viewer)

Kaptan Jacksparoow

Community Team
Elite Leader
Joined
Apr 6, 2019
Threads
328
Messages
5,981
Credits
45,360
T-Shirt
Profile Music
Recipe sushi
Rocket
Euro Banknote
Butterfly
বুজিবে কেমনে, সুরভীর মনে কত জ্বালা।
- রাখাল হাকিম





০১.

বিয়ে করে এই পৃথিবীতে সুখী হতে কে না চায়। আমিও সবার মতো নিজ পছন্দ মতো একটা মেয়েকেই বিয়ে করেছিলাম। মেয়েটির নাম সুরভী।

পৃথিবীর প্রতিটি ব্যাপার কি কিছু যুক্তি তর্কের ভিত্তইতেই সত্যি বলে হয় নাকি? খালি চোখে আমরা সূর্য্যটাকেই ঘুরতে দেখি। অথচ, বিজ্ঞানীরা অনেক যুক্তি দেখিয়ে পৃথিবীটা ঘুরে বলেই বিশ্বাস করিয়ে ছাড়ে। আদালতেও কিছু যুক্তি তর্ক দেখিয়ে কখনো কখনো কোন অপরাধীকে নিরপরাধী প্রমান করে। আসলে আমি সুরভীকে বিয়ে করেছি ঠিকই, অথচ এখনো তাকে বুঝতে পারি না। নিস্পাপ মিষ্টি একটা চেহারা বলেই মনে হয় এখনো। আর তার নিষ্পাপ মিষ্টি চেহারাটা দেখে বিয়েটাও করেছিলাম নিজেরই পছন্দে।

ছাত্র জিবনে পড়ালেখার প্রতিই মনযোগী ছিলাম বেশী, তাই প্রেম ভালোবাসার ব্যাপার গুলো কখনো ভেবে দেখিনি। পড়ালেখা শেষ করে, ভালো একটা চাকুরী পেলে খুব সুন্দরী একটা বউ যে পাবো, এতটুকু আত্মবিশ্বাস খুব ছোট কাল থেকেই ছিলো।
যখন ইউনিভার্সিটির শেষ পরীক্ষাটাও শেষ হয়ে গিয়েছিলো, ঠিক তখনই সুরভীকে দেখেছিলাম ইউনিভার্সিটি প্রাঙ্গনে। প্রথম দেখাতেই খুব ভালো লেগেছিলো। দীর্ঘাঙ্গী, মিষ্টি চেহারার পাশাপাশি উঁচু উঁচু দুটি বুক। আর আধুনিক কিছু টাইট পোশাকে সেই সুবৃহৎ স্তন দুটিই বুঝি আগে চোখে পরতো। সুরভীকে প্রথম দেখেই মনে হয়েছিলো, এমন একটি মেয়েই বুঝি মনে মনে খোঁহছিলাম। তাই, ঠিক সুরভীকে দেখা মাত্রই মনে মনে সিদ্ধান্ত নিয়েছিলাম, পুরু পৃথিবী যদি আমার বিপক্ষেও থাকে, তারপরও আমি সুরভীকেই বিয়ে করবো।





সেবার ইউনিভার্সিটি ফার্স্ট ইয়ারে ভর্তি হয়েছিলো মাত্র সুরভী। আমি তন্ময় হয়ে দেখতাম, বন্ধুদের জগতে মধ্যমণি হয়েই থাকতো সুরভী। দেখে মনে হতো, এমন মেয়েরা বুঝি সহজে কারো প্রেমে পরে না। বন্ধুদের নিয়ে হাসি আনন্দে মেতে থাকতেই খুব বেশী পছন্দ করে। তাই কখনো প্রেমের প্রস্তাব দেয়ার ব্যাপারেও ঝামেলা করিনি। পড়ালেখায় খারাপ ছিলাম না কখনোই। খুব ভালো একটা চাকুরী খুব শীগগীরী পেয়ে যাবো, সেই আশাটাও ছিলো। তাই ভেবেছিলাম, চাকুরীটা হবার পর সরাসরি বিয়ের প্রস্তাবই পাঠাবো তাদের পরিবারে।

খোঁজ নিয়ে যতদূর জানতে পেরেছিলাম, বিশাল ধনী এক শিল্পপতির কন্যা। বিয়ের প্রস্তাব পাঠাতেই জানিয়ে দিলো, পড়ালেখা শেষ না হলে বিয়ে দেবে না।
আমার দেরী সইলো না। আমি জানিয়েছিলাম, পড়ালেখা তো বিয়ের পরেও করা যাবে। অগত্যা জানালো, বাড়ীর একমাত্র আদরের মেয়ে, বিয়ে দিতে পারে এক শর্তে, সুরভীকে কখনোই কষ্ট দেয়া যাবে না। সে যখন যা চায়, তাই দিতে হবে।

চাকুরী আমার খারাপ না। নিজ ঝামেলাও খুব একটা নেই। বাবা রিটায়ার্ড, পেনশনের টাকাতে সংসার চলে। ছোট বোনটারও বিয়ে হয়ে গেছে। বিয়ে করবো পছন্দের একটা মেয়েকে, কষ্ট দেবো কেনো? আমার সংসারে তো রাজকন্যার মতোই জিবন কাটাতে পারবে! আর আমার যা বেতন, তাতে করে নিশ্চয়ই সুরভীর চাওয়া পাওয়া গুলো পূরণ করতে পারবো। আমি রাজী হয়ে গেলাম চোখ বন্ধ করে।





আমি সুরভীর রূপে এতই পাগল হয়ে গিয়েছিলাম যে, যে কোন শর্তেই সুরভীকে বিয়ে করতে চাইলাম। আর যেদিন সুরভীর সাথে বিয়েটা হলো, সেদিনই নিজেকে সার্থক মনে হয়েছিলো।

বাসর রাতটাও কেটেছিলো খুব রোমান্টিক ভাবেই। এমন সেক্সী একটা মেয়ে পাশে থাকলে কি রাতে কারো ঘুম আসে? আর সুরভী এমনি একটা মেয়ে, অন্যকে কথা বলতে হয় না, সে নিজেই মাতিয়ে রাখতে পারে। কথার যেমনি পণ্ডিত, যৌনতায়ও যেনো খুবই ওস্তাদ!
আমাকে কিছুই করতে হলোনা। বাসর রাতেই আহলাদী গলায় প্রণয়ীনীর চোখে তাঁকিয়ে বলেছিলো, আমার বিশ্বাসই হচ্ছে না আমার বিয়ে হয়ে গেছে। আচ্ছা, বিয়ে করে মানুষ কি করে?
আমি সুরভীকে জড়িয়ে ধরে বললাম, অনেক কিছুই করে, যা স্বামী স্ত্রী ছাড়া অন্যরা করতে পারে না।
সুরভী বলেছিলো, তুমি কচু জানো! আসলে বিয়ে মানে হলো সেক্স। মানুষ সহজে সেক্স করার কথা বলতে পারে না। তাই ভদ্র ভাষায় বলে বিয়ে করবো। আসলে, তুমি আমার সাথে সেক্স করতে চাইছিলে। তাই সবাইকে বলেছিলে, তুমি আমাকে বিয়ে করবে, ঠিক কিনা বলো?
আমি বলেছিলাম, ওই এক কথাই হলো। আমি তোমাকে পেয়ে সুখী। আমার সাথে সেক্স করতে কি তোমার আপত্তি আছে?
সুরভী খিল খিল হাসিতে বলেছিলো, মোটেও না। সেক্স কাহাকে বলে, উহা কত প্রকার ও কি কি, সব আমিই শেখাবো। এবার বলো তুমি কজনের সাথে সেক্স করেছো?
আমি বলেছিলাম, বলো কি? কখনো কোন মেয়ের সাথে কথাই তো বলিনি!




সুরভী যুক্তি জানে। সোফায় আমার দু হাতের বন্ধনে খানিকটা কাৎ হয়ে শোয়। খিল খিল হাসিতেই বলতে থাকে, এটা কিন্তু ঢাহা মিথ্যে কথা। তোমার মা আছে, তিন তিনটি বোনও আছে। কারো সাথেই কি কথা বলো নি এই পর্য্যন্ত?
আমি বললাম, না, তা বলবো না কেনো? ওদের সাথে সম্পর্কই তো আলাদা! রক্তের বাঁধন, কখনো কোন মেয়ে বলে ভাবি নি।
সুরভী মিষ্টি সাদা দাঁত বেড় করে হেসে বললো, তাহলে কি ভাবতে? ছেলে?
আমি বললাম, ছেলে ভাববো কেনো? মাকে মা, বোনদের বোন, এর বেশী কিছু না।
সুরভী বললো, তুমি যেসব ক্লাশে পড়তে, সেখানে কি কোন মেয়ে ছিলো না? কিংবা প্রতিবেশীদের মাঝেও কি কোন মেয়ে ছিলো না?
আমি বললাম, থাকবে না কেনো?
সুরভী বললো, তুমি কি ওদের কারো সাথেই কথা বলো নি?
আমি বললাম, তা বলবো না কেনো? যখন প্রয়োজন পরতো অবশ্যই বলতাম।
সুরভী বললো, তাহলে মা বোন ছাড়াও অন্য সব মেয়েদের সাথে তোমার সম্পর্ক ছিলো।
আমি সহজভাবেই বললাম, হুম ছিলো, কেউ প্রতিবেশীনী, কেউ ক্লাশমেইট।

সুরভী একটু থেমে বললো, আচ্ছা, তুমি কি সত্যিই আমাদের ইউনিভার্সিটিতে পড়তে? আমাকে কোথায় দেখেছিলে?
আমি সুরভীর মিষ্টি চৌকু ঠোটে একটা চুমু দিয়ে বললাম, অবশ্যই পড়তাম। ঠিক যখন মাস্টার্স এর ফাইনাল পরীক্ষাটা শেষ হয়ে গিয়েছিলো, ঠিক সেদিনই দেখেছিলাম, তুমি তোমার বন্ধুদের নিয়ে খুব হৈ চৈ করছিলে। আমি তোমাকে দেখে চোখ ফেরাতে পারিনি।
 

Users who are viewing this thread

Back
Top