What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Starling

Board Senior Member
Elite Leader
Joined
Mar 7, 2018
Threads
775
Messages
12,015
Credits
220,609
Recipe wine
Kaaba
Profile Music
Birthday Cake
মৌসুনি দ্বীপে তিনটে ফ্যামিলি -১ by srisri

আমি একজন ৩২ বছর বয়স্ক যুবক নাম সুমন আমার স্ত্রী গৌরী ৩০ বছরের যুবতী দেখতে সুন্দরী চেহারা আকর্ষণীয়। কোমর বুক পাছা সবি ভগবান সময় নিয়ে বানিয়েছিল। বিবাহিত জীবন আমাদের সুখেই চলছিল আমরা খুব ফ্রেন্ড ছিলাম। আমাদের একটি পুত্র সন্তান আছে। গৌরী একদিন সন্ধ্যাবেলা আমাকে বলল তোমার বন্ধু দ্বীপ ফোন করেছিল বলেছে কাল রাতে ওদের বাড়িতে পিকনিক। যদিও দীপ আমাকে ফোন করে বলেছিল।

আমি শুভকে বললাম তোরা যাবি তো। দীপ ও শুভ আমরা সমবয়সী। শুভর বউ পারমিতা খুব সেক্সি । ওর মাইগুলো ছিল বড় বড় পাছা ও পুরো কলা গাছের মতো। আর দীপের বউ পিয়ালী সুন্দরী ছিল। একটু রোগা লম্বা মাই গুলো তুলনামূলক ছোট। কিন্তু চোখে মুখে সেক্স খেলা করত। চলো একটু লাজুক । যাই হোক আসল গল্প ফিরে আসি।
একদিন রবিবার আমাদের পিকনিক হচ্ছিল দীপের বাড়িতে । বলে রাখি আমাদের পিকনিকের একটি মদ খাওয়া হয়। সবাই খায় মেয়ে ছেলে সবাই। বাচ্চাদের আলাদা কোলড্রিংস যে অন্য ঘরে পাঠিয়ে দেয়া হয়। ওরা তিনজনই ওখানে সবাই মিলে খেলা করে । যাই হোক সেদিন পিকনিকে মধ্য বানিপুর একটু নাচ হবে ঠিক হলো। সবাই মিলে মজা চলছিল আমি পারমিতা হাত ধরে টেনে নিলাম এবং বল ডান্স করতে হবে বলে নাচতে লাগলাম। পরমিতা আমার সাথে ভালই নাচ ছিল। আমার বাড়া তখন খাড়া হয়ে গেছিল । তাই পারমিতা পেছনে যখন ঠেকালাম পারমিতা ঘুরে দেখল এবং একটু হেসে আবার নাচতে লাগলো আমিও আরেকটু বেশি করে ঘষে দিলাম। দিপ ওকে আমার হাত থেকে টেনে নিলো। আমি পিয়ালী কে টেনে নিলাম। এদিকে শুভ গৌরীকে নিয়ে নাচছিল। পিয়ালী আমাকে বলল কোথাও বেড়াতে যাবার প্রোগ্রাম করোনা।

এরমধ্যে আবার পারমিতা আমার কাছে এলো ওর কোমড় ধরতে গিয়ে আমার হাত ওর মাইয়ে ঠেকে গেল। পারমিতা আবার হাসল কিন্তু কিছু বললো না। এরইমধ্যে নাচ বন্ধ হল। ডিনারের সময় হয়ে গেল।

সবাই কথা বলতে বলতে হঠাৎ প্রপোজাল এলো যে আমরা মৌসুনি দ্বীপ বেড়াতে যাব। ডেট ঠিক হয়ে গেল। ওখানে দুদিন থাকবো এবং সেটা তাবুতে। বলে ডাকা হল আমরা তিনজন বন্ধু ও তাদের বউ খুবই ফ্রি ছিলাম কথাবার্তা খুব ফ্রী।

কাদের কিভাবে চুদাচুদি হত সেসব নিয়েও আলোচনা হয়েছে। দীপ তাই বলল এবারে আমাদের বেড়ানোর টা একটু আলাদা হবে দুটো নেওয়া হবে তাবু। একটাতে বাচ্চারা আর একটাতে বড়রা সবাই ঘুমাবো। পিকনিক শেষে ডিনার করে আমরা বাড়ি চলে এলাম।

রাতে ছেলে ঘুমিয়ে যাওয়ার পর আমার বউ আমাকে জড়িয়ে ধরল খুব কিস করতে লাগল আমি ওকে খুব কিস করতে লাগলাম। নাইটির উপর দিয়ে ওর মাইগুলো টিপতে লাগলাম একটু পর পেন্টির ভেতর দিয়ে গুদে হাত দিলাম। তখন নাইটি খুলে ফেলে দিয়ে ওর মাইগুলো খেতে লাগলাম। ও বলল খুব সখ না পিকনিকে গিয়েছিলাম ওখানে তোমার পারো রয়েছে তাকে পেলে তো ছাড়বে না। আমি বললাম আগে তোমাকে চূদি তারপর পারোর কথা চিন্তা করব।

আমি তখন ওর প্যান্টি খুলে গুদে মুখ দিলাম ও কেপে উঠলো। আঙ্গুল গুদের ভেতর ঢুকিয়ে দিলাম। ও আমার বাড়াটা ধরলো বললো এটা চাই এটা দাও আমাকে আমি আর দেরী করলাম না ঠাটানো বাড়াটা গুদে ঢুকিয়ে দিলাম। দিয়ে খুব কষে চেপে ধরলাম তারপর ঠাপাতে লাগলাম জোরে জোরে ওকে জিজ্ঞেস করলাম কি আরাম পাচ্ছো ও বলল খুব। হঠাত বলল আমার আসছে আমার আসছে। আমি তবুও ঠাপিয়ে চললাম।

চোদোন খেতে খেতে ও বলল খুব তো পারমিতার পিছনে ডান্ডা ঠেকাছিলে আবার মাইয়ে হাত দিলে । পুরো দেখছি খুব শখ। আমি বললাম ডাকো না ওকে একদিন দেখবে তোমার পাশে কিভাবে চুদেদেব। গৌরি বলল ওর মাইগুলো খুব বড় বড় তোমার খুব টিপার ইচ্ছা।

এইসব বলতে বলতে আমার সেক্স আরো বেড়ে গেল আমি জোরে জোরে ঠাপাতে লাগলাম মিনিট কুড়ি পর আমি ওর গুদে গল গল করে রস ঢেলে দিলাম। দিয়ে দুজনে খুমিয়ে পরলাম।

এরই মধ্যে আমাদের মৌসুনি দ্বীপ এর প্রোগ্রাম রেডি হয়ে গেল। আমরা সাগরদ্বীপ নামে একটি রিসোর্ট বুকিং করলাম তাতে একটা বড় তাবু ভাড়া নিলাম । খাবার-দাবার সব ওরাই দেবে আমি ৫ বোতল ভদকা নিয়ে নিলাম দু দিনের ট্যুর লাগবে। আর আমরা সবাই যাচ্ছি একটু মদ খেয়ে রিল্যাক্স করতে। প্রথমে ঠিক হয়েছিল ট্রেনে যাবো পরে ঠিক হলো না একটা সুমো গাড়ি ভাড়া করে নেব এবং ওটা পড়ে নামখানা পর্যন্ত যাব ওখান থেকে লঞ্চ পেরিয়ে মৌসুনি দ্বীপ।

অবশেষে সেই দিনটা এলো আমি গাড়িটা বুকিং করেছিলাম তাই প্রথমে গাড়িটা আমার বাড়িতে এল। আমরা গাড়িতে উঠলাম এরপর গেলাম দীপের বাড়ি তখন ভোর বেলা প্রায় চারটে দীপ ও পিয়ালী ওদের ছেলেকে নিয়ে উঠলো তারপর গাড়ি এলো শুভর বাড়ি ওখানে শুভ ও পারমিতা ওর ছেলেকে নিয়ে উঠলো। সবাই মিলিত হয়ে আমরা খুব আনন্দ করে গাড়িতে যাচ্ছিলাম। পারমিতা আমার পাশে বসেছিল তাই আমার হাতটা ওর গায়ে ঠিক ছিল আমি ইচ্ছা করে মাঝে মাঝে ওর মাইয়ে হাত তা ঠেকিয়ে দিচ্ছিলাম। ও কিছু বলেনি হয়তো ভাবছিল গাড়ির ঝাঁকুনিতে লেগে যাচ্ছে। গাড়ি এসে দাঁড়ালো diamond harbour। এখানে আমার আর গৌরী র একটা ইতিহাস আছে। সেটা আপনাদের আগেও অন্য গল্প এ বলবো। সবাই একটু টিফিন করে নিল। সেলফি তুললো। শুভকে পিয়ালী নিয়ে একটু রাগানো হলো। আবার গাড়ি চলতে শুরু করলো আমরা পৌঁছালাম নামখানা। ওখান থেকে নৌকা নিয়ে মৌসুনি দ্বীপ। ওখান থেকে টোটো করে সাগরদ্বীপ রিসোর্ট।

প্রথমেই ওয়েলকাম ড্রিংকস ডাবের জল দিয়ে আমাদের অভ্যর্থনা করল । দেখলাম পরিবেশ খুব সুন্দর। পারমিতা গাছের দোলনায় শুইয়ে পরলো আমিও ওর পাশে গিয়ে দাঁড়ালাম ওদিকে গৌরী একটা দোলনায় শুয়ে আছে। এইভাবে কিছুক্ষণ কাটলো। আমাদের ট্রেন্ড আমরা দেখে নিলাম। খুব বড় একটা তাবু প্রায় 12জন থাকা যাবে। আমরা সবাই ওই তাবুতে ঢুকলাম । মেয়েরা জামা কাপড় ছাড়বে বলে আমরা বাইরে চলে এলাম। সামনে সমুদ্র খুব সুন্দর লাগছিল।

বেড়াতে যাবার আগে আমাদের ঠিক হয়েছিল আমরা দুদিন ওখানে যাব থাকবো সেই দুদিন মেয়েদের ড্রেস কোড হবে হট প্যান্ট গেঞ্জি এর থেকে কম পড়তে পারবে বেশি পড়তে পারবেনা। তার ছেলেরা বারমুডা গেঞ্জি।দুদিনের সবাই মস্তি করবে কিন্তু কেউ কিছু মনে করলে হবে না এবং সেটা নিয়ে বাড়ি ফিরে কোনো অশান্তি করলে হবে না। সবাই রাজি হয়েছিল। আমাদের ভাগ্য ছিল যে রিসর্টে আমরা ছাড়া আর একটি মাত্র কাপেল ছিল। বাকি পুরো রিসোর্ট টাই খালি ছিল । প্রায় 15 টা তবু খালী পড়েছিল।

যাই হোক আমরা সমুদ্র দেখে আর থাকতে না পেরে স্নান করার জন্য বেরিয়ে পড়ি। মেয়েরা সবাই হট প্যান্ট আর গেঞ্জি আর আমরা বারমুডা আর গেঞ্জি। পিয়ালি হট প্যান্ট পড়ে একটু লজ্জা পাচ্ছিল সাদা ফর্সা থাইগুলো দেখে আমার খুব হাত বুলাতে ইচ্ছে করছিল। পারমিতা থাই গুলো হেভী লাগছিলো। গেঞ্জি পরায় ওর বুকগুলো আরো বড় লাগছিল।

বাচ্চা গুলো খুব আনন্দ পাচ্ছিল জলে। আমি যাওয়ার সময় পারমিতাকে ঠেলে ফেলে দিয়ে জলে নামলাম ও চিল্লাতে লাগলো জল খুব কম ছিল তবু তার মধ্যে আমি ডুব দিয়ে পিয়ালী পা ধরে টানলাম। পিয়ালী আমার উপর পড়ে গেল গৌরী আবার ওকে টেনে তুলল। এইভাবে সবাই মজা করছিলাম। কিন্তু জল কম হওয়ার কারণে কাদাজল ছিল বেশি তাই বেশিক্ষন চান করলাম না। রিসোর্টে গিয়ে আবার বাথরুমে চান করা হলো। ভিজে গেঞ্জিতে পারমিতা কে হেভি সেক্সি লাগছিল ওকে দেখে আমি ডান্ডায় হাত বোলাছিলাম। ওদিকে হেসে চলে গেল। লাঞ্চে হেভি খাওয়া-দাওয়া হলো। দুপুর বেলা সবাই যে যার মত রেস্ট নিচ্ছিল। আমি সিগারেট খেতে বীচে গেলাম। দেখলাম পরমিতা দাঁড়িয়ে আছে। আমি বললাম কি করছো ও বলল সমুদ্র দেখছি। আমি বললাম আজ রাতে তোমাকে নিয়ে নাচব ও হাসল।

বলল শুধু নাচবে। আমি বললাম সুযোগ পেলে সব করব। বলল বউ পেটাবে। দিয়ে দুজনে হাসতে লাগলাম। এরমধ্যে পিয়ালী এলো বললো কি ব্যাপার গো তোমরা কি খানে দাড়ি দাড়ি প্রেম করছো আমি বললাম তোমরা ওখানে শুয়ে শুয়ে প্রেম করছ আর আমরা এখানে দাড়িয়ে দাড়িয়ে। সবাই হেসে উঠল। শুভ পারমিতা কে ডাকল ও চলে গেল। পিয়ালী কে জিজ্ঞেস করলাম কেমন লাগছে। ও বলল তুমি তো আমাকে পাত্তাই দিচ্ছ না। বললাম এরকম বলোনা আজ রাতে নাচতে হবে কিন্তু বললো তোমার তো পারমিতা রয়েছে। আমি বললাম তোমার তো শুভ রয়েছে। মূল্যতালিকা গৌরী দীপর সাথে? আমার অসুবিধে নেই।

সন্ধ্যেবেলা আসর বসলো সারা রিসোর্ট লাইট দিয়ে সাজানো।
 

Users who are viewing this thread

Back
Top