What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Starling

Board Senior Member
Elite Leader
Joined
Mar 7, 2018
Threads
775
Messages
12,015
Credits
220,609
Recipe wine
Kaaba
Profile Music
Birthday Cake
গ্রুপ সেক্স স্টোরি – আমার মায়ের যৌন ভ্রমন – ১

– বন্ধুরা, আজকে আমি একটা ট্যুরের গল্পো শোনাবো যেখানে আমার সুন্দরী মামণির শরীরটাতেই ভ্রমন করেছে কতো যে পরপুরুষ…..
বাবা লংগ ট্যুরে. আমার স্কূলও বন্ধ. সামার ভেকেশান. আমি তখন নাইনে পরি. শ্যামালকাকু আর দিলিপকাকু একদিন সন্ধ্যেবেলা এলো. একটু বলে নি…এরা আমার বাবর বন্ধু. আমার মামণিকে প্রায় নিওমিত চোদে..বাড়িতে এবং বাইরে নিয়ে গিয়েও. ..দিলিপকাকু বল্লো " ম্যাডাম চলুন পুরী ঘুরে আসি.." মামণি বেড়াতে যাবার কথা শুনে একপায়ে খাড়া. ঠিক হলো পরের পরের দিন আমরা চারজন আমি, মামণি, দিলিপকাকু আর শ্যামালকাকু যাবো.


সময়মটো হবরাহ পৌছলম. মামণি একটা ডীপ ব্লূ সিংথেটিক শাড়ি টাইট করে পড়েছে, সাথে স্লীভলেস সাদা ব্লাউস…ভেতরে সাদা ব্রা….ডবকা শরীরটা যেন ফেটে বেড়চ্ছে.
ট্রেন এ উঠে দেখি একটা টু টায়ার কূপ আমাদের. বুঝলাম ট্রেন থেকেই শুরু হবে মামণির ঠাপ খাওয়া. যথারীতি ট্রেন ছাড়তেই শ্যামালকাকু ডিনারটা নিয়ে কূপের দরজাটা বন্ধ করে দিলো.
মামণিকে বল্লো "নাও ম্যাডাম ল্যাংটো হও" মামণি ছেনালি করে বল্লো " ইসস্ এখানে এই ট্রেনের মদ্ধ্যেই চুদবেন?"


দিলিপকাকু: "এমনি এমনি বেশি ভাড়া দিয়ে সিংগেল কূপ নিয়েছি…রানিং ট্রেনে তোমার এই সুন্দর ডবকা শরীর তাকে চটকাবো বলেই তো…" বলতে বলতেই দুজনেই জামা পান্ট খুলে শুধু জঙ্গিয়া পরে. আমাকে বল্লো" নে নে টুইও খোল…রন্নিংগ ট্রেন এ নিজের মাকে চুদে দেখ..ব্যাপক মজা পাবি"
যাইহোক পাঠক বুঝতেই পারছেন এরপর কি হতে পরে. ডীটেল্সে গেলাম না কারণ ট্যুরের গল্পটাই আজকে আসল. শুধু এটুকু বলি ট্রেন থেকে নামা অবধি মামণির গুদ খালি ছিলো না…হয় শ্যামালকাকু , নয় দিলিপকাকু নয় আমার বাঁড়া মামণির গুদে বাঁড়া ছিলো.
ট্রেন থেকে নেমে একটা লাক্সারী হোটেলে গিয়ে উঠলাম. ফোর বেড রূম, সীসাইড উইথ ব্যাল্কনী. মামণি ঘরে ঢুকে বল্লো "আর পারছিনা আগে চান করতে হবে. গুদটা পুরো চটচট করছে." আসলে আমরা সবাই মামণির গায়ে ফ্যাদা ফেলে মামণির প্যান্টিটা দিয়েই মুছেছি. আর ওই প্যান্টিটাই মামণি এখনও পরে আছে.
সবাই মোটামুটি উদম ল্যাংটো হয়ে ঘরে ঘুরছি. আর মামণির ল্যাংটো ডবকা শরীরটা চোখের সামনে থাকায় আমাদের তিনজনের বাঁড়াই খাড়া. মাঝে মাঝেই কেউ না কেউ মামণির পাছার ফাঁকে নিজের বাঁড়া ঘসে দিচ্ছে, দুধ টীপছে নয়তো গুদতাকে খাঁচ্চে . যাইহোক চট্‌পট্ চান সেরে আমরা নীচে খেতে গেলাম. মামণি এখন একটা হালকা হলুদ কুর্তা পড়েছে ওরণা ছাড়া সঙ্গে ব্ল্যাক লেগিন্স. ওই ডাবকা আর টাইট ফিগারে যা লাগছে!!! ডাইনিংগ হলে লোকে খাবার খাবে কি মামণির শরীরটাকেই চোখ দিয়ে খেতে ব্যস্ট হয়ে গেলো!!!


এর মধ্যে খেতে খেতে দেখি মামণির বাঁ হাতটা কেমন যেন মূভ করছে….টেবিলের তলা দিয়ে দেখি শ্যামালকাকুর কুর্তার চেন খোলা…আর ওর হোঁতকা কালো বাঁড়াটা নিয়ে মামণি খেলছে খেতে খেতেই….অসাধারণ…দেখেই আমার ধন টাইট..আমার সুন্দরী মা পাব্লিক প্লেসে পরপুরুষের ধন খিঁচে দিচ্ছে উফফফফ..
আমি আর মামণি খেয়ে রূমে চলে এলাম. শ্যামালকাকু আর দিলিপকাকু খানিক বাদে এলো. রূম এ ঢুকে বল্লো" কাল সাইট সীযিংগ করতে যাবো..সব এরেংজ করে এলাম" বলেই মামণিকে বল্লো" কি গো সুন্দরী জামাকাপড় পরে শুলে যে!!!"
মামণি; 'প্লীজ দিলিপ…পেচ্ছাপ করতে পারছি না এতো ব্যাথা হয়ে গেছে..প্লীজ এখন না..রাতে করবেন"
দিলিপকাকু বল্লো:" আরে ঠিক আছে রাতেই করবো…কিন্তু শোয়াটা ল্যাংটো হয়ে করলে ক্ষতি কি? দেখা তো যাবে"


মামণি হেঁসে বল্লো " অফ ..আপনি না!!!!" বলে উঠে কুর্তাটা খুলে রেখে লেগিন্সটাও খুলে রাখলো. সাদার ওপর ফ্লোরাল প্রিন্টের ব্রা-প্যান্টিটা পরে তখন মামণিকে যা লাগছিলো জাস্ট দেখেই মাল ফেলা যায়.. কিন্তু শ্যামালকাকু বল্লো "ওকী ওগুলো আবার কেনো?" বলে নিজেই উঠে গিয়ে মামণির ব্রা আর প্যান্টিটা খুলে উদম ল্যাংটো করে দিলো.
দিলিপকাকু :" নাও এবার তোমার যেমন ভাবে খুসি শুয়ে পরও…আমরা তোমার ল্যাংটো শরীরের রূপসূধা পান করি" মামণি হেসে বিছনায় শুয়ে পড়লো. একটু বাদে ঘুমিয়েও পড়লো. মামণির ল্যাংটো শরীরটা দেখতে দেখতে আর সিচুযেশন টা যে আমার সুন্দরী মা দুটো পরপুরুষের সামনে ল্যাংটো হয়ে পরম নিশ্চিন্তে ঘুমোচ্ছে. জাস্ট ভাবা যায় না আমার বাঁড়া তাঁতিয়ে গেলো. যাইহোক ক্লান্ত ছিলাম তাই ঘুমিয়েও পড়েছিলাম. যখন উঠলাম দেখি রাত ৮টা বাজে. মামণির দুপাসে দুজনে শুয়ে আদর করছে আর মামণি ওদের বাঁড়া দুটো কে খিঁচ্ছে. আমায় উঠতে দেখে বল্লো " আয় শ্যামালদার এখুনি আউট হবে তোরটা খিঁচে দি" আমি বললাম " একটু চুসে দাও না!!" বলে জঙ্গিয়াটা খুলে খাটের দিকে গেলাম. মামণি উঠে বসে ঝুঁকে আমার বাঁড়াটা মুখে নিয়ে চুষতে লাগলো আর দুহাতে ওদের টা খিঁচে দিতে লাগলো. একটু বাদেই তিনজনেই প্রায় একসাথে মাল বের করে দিলাম. মামণির দুটো হাত আর মুখ পুরো ফ্যাদায় মাখমখি. যাইহোক ধুয়ে নিয়ে আমরা ডিনার করতে গেলাম. কাল তাড়াতাড়ি বেরোতে হবে.


রাতে ল্যাংটো হয়ে শুলেও কিছু করা হয়নি. কারন সবাই ক্লান্ত ছিলাম. সকালে উঠে চট্‌পট্ রেডী হলাম. রূমেই ব্রেকফাস্ট সারা হলো. মামণি আজ পড়েছে একটা কালো আর আগুন রংএর কম্বিনেশন স্লীভলেস কুর্তা আর কালো লেগিন্স. সঙ্গে ব্রাইট পিংক কালারের প্যান্টি আর ব্রা. ঠোঁটে কালচে লাল লিপস্টিক.
নীচে নেমে গাড়ির জন্য ওয়েট করছি . দেখি একটা ব্ল্যাক সূমো. শ্যামালকাকু আর দুটো অচেনা লোক নামছে. আমি বুঝে নিলাম কাল ফিটিংগ হয়েছে. মামণি আজ এদের বাড়ারও ঠাপ খাবে. ঠিক তাই. শ্যামালকাকু পরিচয় করলো " ম্যাডাম এনাদের সাথে কাল ডাইনিংগ হলে আলাপ. আমরা আজ বেড়চ্ছি শুনে যেতে ইংট্রেস্টেড. তাই নিলাম. এই যে ইনি আনওয়ার ভাই আর ইনি জাফর ভাই. আর গাড়ি চলছে আনওয়ার ভাই এর ছেলে বিট্টু. ওরা সবাই মামণিকে হি বল্লো. মামণি মুচকি হেঁসে ওদের নমস্কার করলো.


তিনজনেই মোটামুটি মামণিকে চোখ দিয়ে রেপ করছিলো. আনওয়ার ভাই এর বয়স প্রায় ৫৫ আর জাফর ভাই ও প্রায় ওই আরকম. বিট্টু ম্যাক্স ২৮. কিন্তু তিনজনেরই ওয়েল বিল্ট চেহারা. বিট্টুর তো জিম কারা বডী.
আনওয়ার ভাই এগিয়ে এসে গাড়ির দরজাটা খুলে মামণিকে বলল্লো "আসুন ম্যাডাম.." মামণি এগিয়ে যেতেই আনওয়ার নিজে উঠে জানলার ধারে বসলো আর মামণিকে ওর পাসে বসালো. এবার জাফর উঠে মামণির পাসে বসলো. শ্যামালকাকু সামনে উঠলো. আমি আর দিলিপকাকু গাড়ির ব্যাকসীটে. বিট্টু গাড়ি স্টার্ট দিলো. সিটী লিমিট পেড়তেই বেরলো বিয়ারের বোতল. দিলিপকাকু ওপেন করে সবার হাতে ধরিয়ে দিচ্ছে. এরমধ্যে অলরেডী জাফর আর আনওয়ার মামণির হাতে হাত বোলাচ্ছে. মাঝে মাঝেই কুর্তার ওপর দিয়েই মামণির ফলা বীটী টাইট দুধ গুলোতে হাত বোলাচ্ছে হালকা টীপছে. মমোনীও বুঝে গেছে কি হবে আর মজাও পাচ্ছে…. দুবোতল করে বিয়ার সবার প্রায় শেষ. আনওয়ার আর জাফর এর হাত এখন মামণির কুর্তার তলা দিয়ে ব্রা ঢাকা বুকে পৌছে গেছে. টেপাটা মাঝে মাঝেই এতো জোরে হচ্ছে যে মামণি আহ আহ লাগছে করে উঠছে. মামণির কুর্তা পেটের কাছে. লেগিন্স এর ওপর দিয়েই মামণির কলাগাছের মতো মোটা থাই গুলোতে হাত বোলাচ্ছে ওরা. মাঝে মাঝে লেগিন্স আর প্যান্টি দিয়ে ঢাকা গুদ টাও টীপছে. আমরা পেছন থেকে আর শ্যামালকাকু বিট্টু সামনে থেকে লুকিংগ গ্লাস দিয়ে দেখছে.


মামণি হঠাত্ ডাকলো " বিট্টু"
বিট্টু " হ্যাঁ বৌদি বলো"
মামণি :" কোনো পেট্রল পাম্পে একটু দাড় কারবে" গাড়ি তখন ধুধু হাইওয়ে দিয়ে ছুটছে.
সেকি রানী..তোমার পেট্রল পাম্পে কি দরকার?" জাফর বল্লো.
"না না বৌদির বোধহয় হিসু পেয়েছে? তাই না বৌদি" বিট্টু উত্তর দিলো. এতগুলো পরপুরুষের সামনে এটা শুনে মামণি বেশ লজ্জায় পরে গেলো. প্রায় লাল হয়ে গেলো.


বিট্টু বল্লো " আরে বৌদি লজ্জার কি আছে? বিয়ার খেলে সবার হিসু পায়. আমরা তো ওপেনে নুণ্টু বের করে করতে পারবো. তুমি তো আর খোলি জায়গায় তোমার হিসুরানী কে বার করতে পারবে না…" আমরা সবাই হেঁসে উঠলাম মামণি লজ্জায় দুহাত দিয়ে মুখ ঢাকলো. আনওয়ার ঝুঁকে ছেলের কানে কানে কি যে বল্লো. বিট্টু হিহি করে বল্লো" জিও দাদ!!! সেক্সী প্ল্যানে তোমার জুড়ি নেই"
এই বলে গাড়ি টাকে একটা ডানদিকের রাস্তায় ঢুকিয়ে দিলো. একটা বড় জঙ্গলের মতর সামনে গাড়িটা লাগিয়ে বল্লো" চলো সবাই নামো'


সবাই নেমে জ়িপ খুলে নিজের নিজের ঠাটানো বাঁড়া বের করে ফেলেছে. বিট্টু নেমে মামণিকে নামিয়ে বল্লো "এখানে নয়" বলে মামণির হাতের তলা দিয়ে হাত ঢুকিয়ে দুধ টিপতে টিপতে ওই জঙ্গলটার পাস দিয়ে এগিয়ে গেলো. একটু গিয়েই দেখি..ফাঁকা মাঠ. ওই ওপেনে দাড়িয়ে বল্লো " বৌদি কুর্তাটা তুলে গুটিয়ে ব্রা এর সাথে গুজেঁ দাও আর সবাই বৌদিকে ঘিরে গোল হয়ে দাঁড়াও" মামণি হতভম্বের মতো তাই করলো. এবার বিট্টু বল্লো " বৌদি লেগিন্সটা খুলে আমাকে দাও." মামণি লেগিন্সটা খুলতেই শুধু একটা পিংক প্যান্টি পড়া মামণি. বিট্টু এগিয়ে গিয়ে প্যান্টিটা খুলে পা দিয়ে বের করে দিলো. অসাধারণ দৃষ্য. আমার ডবকা সুন্দরী মামণি একটা খোলা মাঠের মধ্যে ৫টা পরপুরুষের সামনে চকচকে কামানো গুদ নিয়ে দাড়িয়ে. প্যান্টিটা খুলে উঠে দাড়িয়ে বিট্টু বল্লো"বৌদি জ়িপটা খুলে আমার ল্যাওড়াটা একটু বের করে দাও প্রীজ." মামণি কাঁপা হাতে জ়িপ খুলে বিট্টুর প্রায় ৭" লম্বা কাটা ধনটা বার করে হাত বুলতে লাগলো. এবার বিট্টু মামণির পিছন দিকে চলে গিয়ে মামণির তানপুরার মতো পাছা দুটোয় হাত বোলাচ্ছে. মাঝে মাঝে দুপায়ের ফাঁক দিয়ে আঙ্গুলটা এনে গুদের টিয়াটায় ঘসছে. দু এক বার করতেই মামণি আর পারলো না. চরচর করে পেচ্ছাপ করতে শুরু করে দিলো. ইশ ভাবা যায়….আমার সুন্দরী মা খোলা মাঠে পরপুরুষের সামনে দাড়িয়ে পা ফাঁক করে মুতছে. কিছুখনের মধ্যেই মামণির মোতা শেষ. এবার শুরু হলো আমাদের মোতা আর মামণির এক এক করে আমাদের ধন গুলোকে হোসপাইপের মতো ধরে নিজের গুদ ধুয়ে নিল….

সবার মোতা হলে বিট্টু গিয়ে গাড়ি থেকে একটা বড় কাপড় নিয়ে এলো. মামণির তখন তলপেট থেকে পায়ের পাতা অবধি আমাদের পাঁচজনের হিসিতে মাখমাখি. বিট্টু কাপড়টা দিয়ে মামণির গুদ থেকে পা অবধি ভালো করে মুছিয়ে দিয়ে বল্লো " নাও বৌদি এবার তোমার এই ডবকা বডী টা ঢেকে ফেলো"
জাফর আপত্তি করে বল্লো " কেনো বেটা রানী নাঙ্গা হি গাড়িতে বসুক না..যেতে যেতে চটকানো যাবে..এতো খাসা মাই, গাঁড়…"
বিট্টু বল্লো "না হাইওয়ে তে প্রবেল্ম হবে…এখন পরে নিক..এরপর তো বাংলোয় পৌছে বৌদি নাঙ্গা হি থাকবে"
বুঝলাম যে আজকে মামণিকে ওরা আর জামাকাপড় পড়তে দেবে না.


কথা বলতে বলতে এসে আমরা গাড়িতে বসলাম. গাড়ি স্টার্ট হতেই আবার খোলা হলো বিয়ারের বোতল. এবার আনওয়ার আর জাফর দুজনে পালা করে মামণিকে বিয়ার খাওয়াতে লাগলো. আর যথারীতি মাই টেপা, গুদ চটকানো চলছেই. মাঝে মাজে মামণির জীব চুষছে. হঠাত্ লক্ষ্য করে দেখি আনওয়ার আর জাফর দুজনেরই কালো চকচকে বাঁড়া দুটো বাইরে. মামণি দুহাতে দুটো বাঁড়া হালকা করে খেঁচে দিচ্ছে. মাঝে মাঝে খানিকটা করে থুতু হাতে নিয়ে বাঁড়াগুলোতে মাখাচ্ছে. আবার মাঝে মাঝে মাথাটা ঝুকিয়ে বাঁড়াগুলো চুষেও দিচ্ছে বা নখ দিয়ে পেচ্ছাবের ফুটো গুলো তে ঘসছে…অফ আমার সুন্দরী মা দুটো পরপুরুষের বাঁড়া নিয়ে খেলছে আর তারা আমার সুন্দরী মায়ের ডবকা দেহোটাকে চটকাচ্ছে…
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top