What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

গ্রুপ সেক্স স্টোরি – নব দম্পতি (1 Viewer)

Starling

Board Senior Member
Elite Leader
Joined
Mar 7, 2018
Threads
775
Messages
12,015
Credits
220,609
Recipe wine
Kaaba
Profile Music
Birthday Cake
আমার নাম রমেশ. অবসর পেলে মাঝে মাঝে গ্রুপ সেক্স স্টোরি পরি. চটি গল্প গুলো বেশ ভালো লাগে. একদিন ভাবলাম, আমার অভিজ্ঞতাটা আপনাদের সাথে শেয়ার করি. তাই লিখতে বসলাম. আমি বিয়ে করেছি ২ বছর হলো. আমার বৌওয়ের নাম রুমেলা. বয়স ২৬, হাইট ৫'৭. বডী স্লিম না আবার মোটাও না. দুধ ৩৬ আর পাছা ৩৮ সাইজ়ের. উজ্জল শ্যামলা. চেহারাটা ভিষন ক্যূউট. আমাদের বিয়েটা আরেংজ্ড ম্যারেজ ছিলো. ফ্যামিলী থেকে রাজী হবার পর আমরা একটা রেস্টুরেন্টে মীট করেছিলাম.তখন ওর দুধ অত বড়ও না থাকলেও পাছা তখন থেকেই ভাড়ি ছিলো. ওইদিন ফার্স্ট দেখাতে ও এমনি একটা সেক্সী হাসি দিয়েছিলো যে আমার বাঁড়া পুরো খাড়া হয়ে গিয়েছিল. সেদিন থেকে ফ্রেংডশিপ চালু. তারপর আমার ফ্রেংড্সদের সাথেও তার ভালো ফ্রেংডশিপ হয়ে গালো. ওর ফ্রেংড্সদের সাথেও আমার ফ্রেংডশিপ হলো. আমার দুই একটা ফ্রেংড তো ভয়ে ভয়ে আমাকে বলেই ফেল্লো "বৌদির পাছাটা যা জিনিস মাইরি" যাইহোক এক সময় আমি আর রুমেলা বিয়ে করার জন্য রাজী হয়ে গেলাম.

বাসর রাতে আমার বাঁড়া বাবাজি রেগে ফুঁসতে আরম্ভ করেছিলো পায়জামার ভিতরে. এতোদিন ধরে সেক্সী মাগীটাকে শুধু দেখেছি কিন্তু চুদতে পারিনি. আমার পায়জামার উপর তখন পাহাড় দাড়িয়ে গেছে. তাই দেখে রুমেলার সে কী হাসি! রুমেলা পায়জামা খুলে বাঁড়া দেখে বলল,ওরে বাবা,তোমার বাঁড়া তো পুরা ব্রু ফ্রিমের নিগ্রোদের মতো.! আমি খুব অবাক হয়েছিলাম রুমেলার কথা শুনে. রুমেলা তাহলে সব কিছুই জানে. সেই রাতে আমরা আর কোনো কথা বলিনি,জাস্ট চোদন!
রুমেলা আর আমার আন্ডারস্ট্যান্ডিং খুবই ভালো. চোদা চুদির পাশা পাসি বাড়িতে আমরা প্রচুর পর্ণ দেখি. আমরা গ্রূপ সেক্স গুলা দেখতে খুব পছন্দ করি. আমি অফীসে গেলে মাঝে মাঝে রুমেলা বাড়ির কাজ সেরে পী সী তে বসে বসে পর্ণ ডাউনলোড করে. আর আমার বাড়িতে আসার সময় হলে রুমেলা পর্ণ চালিয়ে ব্রা আর প্যান্টি পরে টেবিলে আমার জন্য খাবার রেডী করে অপেক্ষা করে.


যাক ওসব কথা, আসল কাহিনীটা বলি. যেটা খুব রিসেংট্লী ঘটেছে. সেদিন রুমেলার এক বান্ধবী এসেছে বাড়িতে.নাম স্নেহা.আমি জানতাম না. ও রীসেংট্লী এম বি বি এস্ কমপ্লীট করেছে. অফীস থেকে আসার সময় আমার জিগ্রী ডোস্ট অনিকেতকে বাড়িতে নিয়ে এসেসিলাম. প্ল্যান ছিলো দুইজন এক সাথে রুমেলা কে চুদবো. রুমেলা প্রায়ই আমাকে বলত যে অনিকেতকে ওর ভালো লাগে, ওকে দিয়ে চোদাতে চায়.কিন্তু আমি কখনো ওর কোনো বান্ধবীকে চুদতে চাইনি এখন পর্যন্ত. বাড়িতে এসে স্নেহাকে দেখে অবাক আর খুশি দুটোয় হলাম. আজ দরকার হলে জোড় করে মাগিকে চুদবো. স্নেহা একটু বেটে, ৫'৪" হবে. কিন্তু ওর বুক আর পাছা যেন ফেটে পরে যায় এমন ওবস্থা. রুমেলা একদিন আমাকে বলেছিল ওর সেক্স ও নাকি খুব বেসি. ওর মেডিকেল কলেজের অনেক ছেলেকে দিয়েই নাকি ও চুদিয়েছে. রুমেলা ও অনেক খুশি হলো অনিকেত কে দেখে.যাইহোক,প্ল্যান অনুসারে আমি বসলাম স্নেহার পাশে,অনিকেত বসলো রুমেলার পাশে. চা খেতে খেতে গল্প করছি.

অনিকেত একটা ব্রু ফ্রীম এনেছিলো. ওটা চালু করা হলো.আমরা আড্ডা মারছিলাম. ব্রু ফ্রীমটা চালানোর পর সবাই চুপ হয়ে গেলো. ব্রু ফ্রীমটা শুরু হল যেই সীনটা দিয়ে সেটা এরকম- একটা বড় মাঠ, সেখানে কয়েকজন ছেলে মেয়ে চোদা-চুদি করছে. একটা মেয়েকে দুটো নিগ্রো দু দিক থেকে চুদছে. মেয়েটার চোখ বন্ধ,মুখ দেখে মনে হচ্ছে কী যে সুখ পাচ্ছে সে! আরেকটা মেয়েকে একটা ছেলে ড্যগী স্টাইলে ঠাপিয়ে যাচ্ছে. হঠাত্ করে ছেলেটা বাঁড়া মেয়েটার গুদ থেকে বের করে এনে মেয়েটার মুখের কাছে ধরলো. মেয়েটা দুহাতে বাঁড়াটা ধরে জোরে জোরে চুষতে লাগলো. একটু পরেই ছেলেটর বাঁড়া থেকে একগাদা সাদা মাল বেরিয়ে মেয়েটার মুখ ভরিয়ে দিলো.

এইসব সীন দেখে রুমেলা আর স্নেহা দুজনেই গরম হয়ে উঠলো. স্নেহা তো পুরা লজ্জা পাওয়ার ঢং করছিলো. একসময় বুঝলাম দুজনেই গরম হয়ে গেছে.আমি সুযোগ বুঝে আস্তে আস্তে স্নেহার উড়ু তে হাত বলতে লাগলাম.ওদিকে রুমেলা আর অনিকেত অলরেডী কাপড়ের ওপর দিয়েই দুধ আর বাঁড়া টেপা টিপি নিয়ে ব্যস্ত হয়ে গেছে. স্নেহা হঠাত্ করেই আমার ধনে হাত দিলো.আস্তে আস্তে ম্যাসাজ করছে. আমিও বুঝে গেলাম.

টান মেরে ওর বুক থেকে ওরণা সরিয়ে ফেললাম. সাথে সাথে আমি হা হয়ে গেলাম. মাই গড, এ কী! স্নেহার দুধতো আখির চেয়েও বড়. আমি আর দেরি না করে জামার ওপর দিয়েই ওর দুধ টিপটে লাগলাম. স্নেহা ততক্ষনে আমার প্যান্টের ওপর দিয়ে বাঁড়া টিপছে. আমি ওর জমা খুলে ফেললাম. ভিতরে একটা ছোট্ট ট্রান্সপারেন্ট ব্রা ওর বিসাল দুধ গুলোকে ঢেকে রাখার চেস্টা করছে. আমি ব্রায়ের উপর দিয়েই ওর দুধ দুটোকে দলাই মালাই করতে লাগলাম. স্নেহা সেক্সের ঠেলায় উমম্ম্ম্ আহ…..করছে. এবার হঠাত্ করে ও বলে উঠলো "রমেশ ভাই আপনি দাড়ান তো". আমাকে দাড় করিয়ে আমার প্যান্টটা খুলে ফেল্লো. তারপর আমার শর্ট আর আন্ডারবেআর খুলে আমাকে পুরো নগ্ন করলো. আমার ৮ ইন্চি বাঁড়া দেখে ও মুচকি হেসে বলে উঠলো "হাও সুইট.." এবার শুরু করলো আসল খেলা. মাগি যে বাঁড়া চোষাই এতো এক্সপার্ট জানতামনা. আমাকে সোফাতে বসিয়ে নিজে বসলো মেঝেতে. তারপর শুরু করলো আমার বাঁড়া তা চোসা. আর হাতের লম্বা লম্বা নখ দিয়ে আমার বিচি গুলোতে আস্তে আস্তে সুরসুরী দিতে লাগলো. আমি তো তখন সুখের ঠেলায় চোখে অন্ধকার দেখছি. একটু পরেই আমি ওর মুখে আমার সব মাল ঢেলে দিলাম. ও উঠে এসে আমার পাসে বসলো.

ওদিকে তাকিয়ে দেখি অনিকেত রুমেলাকে সোফাতে এক সাইড করে ফেলে পেছন থেকে জড়িয়ে ধরে মহা আরামে ঠাপিয়ে যাচ্ছে. রুমেলা তো আনন্দে চোখ বন্ধ করে ঠাপ খেতে খেতে অনিকেত কে বলছে… অনিকেত..আঃ ওহ..যেদিন রমেশ বলছিলো.. আহ… ওর বাঁড়াটা নাকি ৯ ইন্চি…আঃ আঃ সেদিন থেকে উমম্ম্ম্.. তোমার চোদা খাবার স্বপ্ন দেখতাম.. হ… আজ স্বপ্ন সত্যি হলো…ইস!! কী সুখ!!!..অনিকেত বলে উঠলো ববি আঃ আঃ তুমি জানো তোমাদের বিয়ের আগে ফার্স্ট তোমার সাথে যেদিন রমেশ পরিচয় করিয়ে ছিল সেদিন আমি তোমার পাছা দেখে বাড়ি গিয়ে চারবার বাঁড়া খিঁচেছিলাম আঃ ওহ এখন থেকে রেগ্যুলার তোমাকে চুদবো . রুমেলা বলল… উমম্ম্ আমার অনিকেত উমম্ম্ম্.. তারপর দুজনে কিস করতে লাগলো পাগলের মতো..

ওই সীন দেখে আমার মাথায় আবার মাল চড়ে গেলো. আমি আবার স্নেহার দুই দুধ টিপতে আর চুষতে শুরু করলাম. আমার বাঁড়া আবার দাড়িয়ে গেলো. ওর গুদে একটুও বাল নেই, পরিস্কার গুদ. গোলাপী রং. আমি আর থাকতে না পেরে ওকে সোফার উপর ড্যগী স্টাইলে ফেলে ওর গোলাপী গুদে আমার আখাম্বা বাঁড়াটা পুরো ঢুকিয়ে দিলাম. সাথে সাথে স্নেহা ও মা গো…বলে চেঁচিয়ে উঠলো.কিন্তু একটু পরেই ও আমার চোদনের সাথে তাল মিলিয়ে কোমর নাচাতে শুরু করলো. প্রায় আধা ঘন্টা ওকে ঠাপালাম. তারপর বুঝলাম আমার মাল আউট হবে. স্নেহার দুই দুধ ধরে ওকে আমার ধনের দিকে আনলাম. ও সাথে সাথে বাঁড়াটা দুই হাতে ধরে ওর মুখে ভরে নিলো. একটু পরেই ওর মুখ ভরে মাল ফেললাম আমি. এর মধ্যে ও দুইবার জল খোসিয়েছে. ওদিকে রুমেলা আর অনিকেত এর এক রাউংড হয়ে গেছে. রুমেলা এটখন আসিফের কোলে বসে আমাদের দেখছিলো.

কিছুক্ষন রেস্ট নেওয়ার পর অনিকেত আমাকে বলল.. ফ্লোর এ একটা বিছানা করে দুজন মিলে ওখানে রুমেলা ববির পোঁদ আর গুদ মারি একসাথে . আমি রুমেলাকে জিজ্ঞেস করলাম?? জান একসাথে দুটো বাঁড়া নিতে পারবে??? রুমেলা সাথে সাথে সেই সেক্সী হাসি দিয়ে বলে উঠলো "আমি পারবো.. তোমরা ঠাপাতে পারবেতো ?? সেই দম আছে তোমাদের??". কথা শুনে আমার বাঁড়া আবার শক্ত হতে শুরু করলো. আমি বেডরূম থেকে একটা চাদর নিয়ে এসে ফ্লোরে বিছালাম. রুমেলা বলল.." অনিকেত তুমি গুদে লাগাবে আর তুমি পোঁদে লাগাবে." অনিকেত ফ্লোর এ চিত্ হয়ে শুয়ে পড়লো.

রুমেলাকে ওর উপরে উপর করে বসিয়ে গুদে বাঁড়া সেট করে রেডী হলো.আর আমি গিয়ে ওর পুটকি তে আমার বাঁড়াটা লাগলাম. স্নেহা এসে পেছন থেকে আমাদের বাঁড়া দুটো ভালো করে থুতু লাগিয়ে বাঁড়া দুটোকে পিছিল করলো. স্নেহা যেহেতু ডাক্তার.ও ডাইরেকসান দিতে লাগলো. "ও বলল রমেশ আপনি আগে পোঁদে ঢুকিয়ে নিন তারপর অনিকেত আস্তে আস্তে গুদে ঢুকিবে." আমরা স্নেহার কথা মতো আগে আমি ঢুকালাম তারপর অনিকেত একটু পর ঢুকালো . রুমেলা অনেক জোরে আহ করে চিতকার করে উঠলো. তারপর স্নেহা বলল এবার একসাথে আস্তে আস্তে ঠাপানো স্টার্ট করুন. আমার স্লোলী ঠাপানো স্টার্ট করলাম . রুমেলাকে ওপর থেকে জড়িয়ে ধরলাম. আর অনিকেত নীচ থেকে ঠাপাতে ঠাপাতে রুমেলা কে কিস দিতে লাগলো. রুমেলা আঃ ওহ আঃ করতে করতে বলতে লাগলো ম্ম্ম্ম্ম্ম কি সুখ হ… আঃ ওহ… এদিকে স্নেহা অনিকেত এর বিচি নারতে নিরতে আমার পোঁদের কাছে মুখটা এনে জীবটা বের করে রাখলো..

ঠাপানোর তালে তালে স্নেহার জীবের সাথে আমার পোঁদের ফুটায় আস্তে আস্তে ছোঁয়া দিতে লাগলো. আঃ কী সুখ…আস্তে আসতে ঠাপানোর স্পীড বাড়তে লাগলো. রুমেলার জল খসে গালো. তারপর রুমেলা চোখ বন্ধ করে চুপ হয়ে গেলো. পুরো ঘরে খালি পছ্ পছ্ শব্দ আর মাঝে মাঝে স্নেহার দু্টু হাসি শোনা যাচ্ছে পেছন থেকে. হঠাত্ আমাদের মাল আউট হবার টাইম হলো. আমার দুজনে বাঁড়া দুটো বের করলাম. স্নেহা হাত এ নিয়এ খেঁচটে লাগলো. একটূপর চিরিক চিরিক করে দুটো বাঁড়ার মাল বের হয়ে গেল . স্নেহার মুখ আর রুমেলার পাছা আর গুদ মালে সব মাখামাখি হয়ে গেল.

আমরা একসাথে শুয়ে থাকলাম অনেকখন. স্নেহা ডাকতে ডাকতে বলল ." সেই দুপুর তিনটেই স্টার্ট করেছি .. এখন সাতটা বাজে একটু পরে আমার হসপিটালে ড্যূটী আছে" অনিকেত বলল আমারও যেতে হবে , চলো এক সাথে বের হই. রুমেলা অনিকেত এর বাঁড়ায় একটা চুমা খেয়ে বলল ফ্রী হলেই চলে আসবে বাড়িতে .. অনিকেত বলল নেক্স্ট ফ্রাইডেতে আসব. স্নেহা বলল আমিও আসব ডার্লিংগ ….
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top