What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
পারিবারিক (প্রথম পর্ব) - by asovyorony

(১) শিউলির কথা

মাঝরাত্রে একটা অদ্ভুত আওয়াজে আর ঘর হালকা আলোকিত হয়ে যাওয়াতে ঘুমটা ভেঙে গেল আমার। আমি শুনলাম কারা যেন গোঙাচ্ছে। তার মানে আজ আবার। ঘাড় একটু উঠিয়ে দেখতেই দেখলাম আমার ধারণা ঠিক। দাদাভাই ল্যাপটপ নিয়ে বসে আছে, ওখান থেকেই এই আওয়াজ আসছে। আমি জানি কি দেখছে দাদাভাই। আমি লুকিয়ে দেখেছি ও কিসব দেখে। ল্যাপটপের আলোয় দাদাভাই এর মুখটা অল্প দেখা যাছে, আর বাকিটা আবছা অবয়ব। ওর হাতটা কোলের কাছে নড়াচড়া করে চলেছে। আমাদের ঘরে দুটো বিছানা। একটাতে আমি আর বোন শুই। আরেকটাতে আমাদের ছোটমা আর দাদাভাই।

আগে যখন এসব শুরু হয়েছিল, তখন আমি আর দাদাভাই ঘুমাতাম। আর ছোটমা আর বোন একসাথে ঘুমাত। মম ঘুমিয়ে গেলে দাদাভাই আস্তে আস্তে উঠে যেত বিছানা ছেড়ে, তারপর ওইসব দেখতে শুরু করত। কিছুক্ষণ পরে উঠে এসে আমাকে জড়িয়ে ধরে শুয়ে পড়ত। তখন ওর জড়িয়ে ধরার মধ্যে ভাই বোনের ভালবাসা ছাড়াও আরেকটা কি যেন মিশে থাকত, কি সেটা বুঝতে না পারলেও আমার খুব ভালো লাগত। লজ্জা আর ভালোলাগায় আমার শরীর ভরে উঠত। কিছুদিন পর থেকে বোনুও দেখতাম বিছানায় বসে দেখত, একদিন দেখি দাদাভাই এর পাশে বসেই দেখছে। লজ্জা শরম নাই মেয়ের একেবারে।

এরকমই চলছিল, হঠাৎ একদিন একটা চাপা স্বরে বকাবকি শুনেছিলাম। পরদিন থেকে ব্যাবস্থা বদলে গেছিল। আমি আর বোন একসাথে, আর দাদাভাই আর ছোটমা একসাথে। তারপরে মাঝে মাঝে এরকম আওয়াজে ঘুম ভেঙে গেছে আমার। বোনের ঘুমও ভেঙে গেছে দেখছি, ও বিছানা থেকে নেমে এগিয়ে গেল দাদাভাই এর কাছে। দাদাভাই এর পাশে বসে দেখতে লাগল কি চলছে। ইসসস কি অসভ্য মেয়েরে বাবা। দেখতে অবশ্য আমারও ভালো লাগে, আগে লুকিয়ে দেখেছি, আর স্কুলে মন্দিরা ওর মোবাইলে দেখায়। আমরা কয়েকজন বান্ধবী সিঁড়ির কোণায় বসে লুকিয়ে লুকিয়ে দেখি। তাই বলে দাদাভাই এর পাশে বসে দেখতে পারব না। ভীষণ লজ্জা করবে আমার। এসব দেখার সময় দাদাভাইএর ওইটা কেমন দাঁড়িয়ে যায়। যখন জড়িয়ে ধরে শুত, আমার পাছায় খোঁচা মারত ওইটা, কি শক্ত আর গরম।

বোন দাদার কানে কানে কি একটা বলল, তারপরে ঝুঁকে বসল দাদাভাই এর কোলে মুখ দিয়ে। দাদাভাই বোনের মাথায় হাত বুলিয়ে দিতে লাগল। আমি ঘামতে লাগলাম এইসব দেখে। মন্দিরার মোবাইলে দেখা সিন গুলো মনে পড়ছিল, জিভ দিয়ে… ইসসসস, আমি আর ভাবতে পারছি না। একটু পরে আবার দেখলাম আড়চোখে। দাদাভাই বোনের টেপজামা খুলে দিচ্ছে। দাদাভাই উঠে দাঁড়াল, মাগো, দাদাভাইতো কিছুই পরে নেই। মেঝের কার্পেটে কিছু ঘন ছোপ দেখে বুঝলাম ওগুলোই দাদাভাই আর বোনের ছেড়ে রাখা জামাকাপড়।

বোন হাঁটু মুড়ে বসে দাদাভাই এর ওইটা মুখে ভরে নিল। ছি, এইসব কেউ করে, তাও দাদার সাথে? এই বোন, খুব ভালো খেতে, নারে ওইটা। আরে দাদাভাই এর ওইটারে। জানিস বোনু, আমারও খুব ইচ্ছা করে ওইটা চুষতে। কিন্তু ভীষণ লজ্জা করে আমার। আহহহহহ, শরীরের ভেতরটা কেমন একটা করছে গো। জ্বরে গা পুড়ে যাচ্ছে মনে হছে। দাদাভাই শুয়ে পড়ে কার্পেটের ওপরেই। বোন এসে বসে ওর ওপরে, দুলতে থাকে, গোঙানির আওয়াজে আরেকটা গোঙানির আওয়াজ এসে মিশে গেল না? ওইদিকের বিছানাতেও একটা অবয়ব দেখা যাছে। ছোটমাও তাহলে সবই দেখছে। ইসসস, কি যে করে এরা দুজনে, ছোটমার সামনেই, অসভ্য কোথাকার।

কেমন একটা অস্থির লাগছে আমার। একটু পরে বোন এসে আবার শুয়ে পড়ল। মেয়েকে দেখো, কেমন ল্যাঙটা হয়েই শুয়ে পড়ল। টেপজামা হাতে করে নিয়ে এলি যখন, পরে নিতে কি হচ্ছিল? সকালে বলবে, গরম লাগছিল বলে খুলে ফেলেছিলাম। তা গরম লাগবে না, রাতবিরেতে দাদাভাই এর সাথে ওইসব করলে গরম তো লাগবেই। তবে বোনের শরীর এখনই বেশ বাড়ন্ত গড়নের। বুক পাছা সবই বেশ বড় হয়ে উঠেছে, মনে হয় দাদাভাই ওকে অত চটকায় বলে। যখনই সুযোগ পায়, দাদাভাই বোনুকে কোলে বসিয়ে বুকে পাছায় হাত দেয়।

আমাকেও মাঝে মাঝে সোনা বোন আমার বলে জড়িয়ে ধরে, ওর হা ত দুটো আমার শরীরে কিলবিল করতে থাকে। একবারতো আমার প্যান্টির ভেতরে হাত দিয়ে পাছা টিপে দিয়েছিল। আমি বেশিক্ষণ সহ্য করতে না পেরে পালিয়ে গেছিলাম। কি জানি, হয়তো আরেকটু হলে, আমিও বোনুর মত, সবকিছু খুলে, দাদাভাই এর সাথে…ইসসসসস।
বোনু চলে আসার পর, দাদাভাই ও উঠে ওর বিছানার দিকে যায়, ছোটমা তখনও বসে আছে, একটু পরে ফিসফিস করে একটা আওয়াজ শুনতে পাই, ভেতরে ফেলিসনি তো?

না মামনি, তিতলি মুখেই নিয়েছে, যেমন নেয়। মনে থাকে যেন, ওর ভেতরে ফেলিস না। ছোটমা আর দাদাভাই এর মুখ দুটো কাছাকাছি আসে। আমি অন্যদিকে ঘুরে শুয়ে পড়ি। একটু পরেই গোঙানির আওয়াজ এর স্বর আর স্থান বদল হয়। আড়চোখে দেখি দুটো অবয়ব ক্রমাগত নড়ছে। আমি জানি কি চলছে ওই বিছানায়। বোনুর সাথে সব করেও শান্তি হয়নি, এখন আবার ছোটমার সাথে। প্রাণপণে ঘুমানর চেষ্টা করি আমি। ঘুম আসে না, বার বার অন্য বিছানার শব্দতে আমার শরীর অস্থির হতে থাকে।

বাড়িতে আমরা চারজন থাকি, আমি, দাদাভাই বোনু আর ছোটমা। ছোটমা মানে আমার সৎমা। আমার এক বছর আর দাদার যখন তিন, আমাদের মা মারা যান হঠাৎ। বাবা আবার বিয়ে করেন, সেই হল ছোটমা। দাদাভাই মামনি ডাকে। বিয়ের বছরেই বোনু হয়। বাবা কাজের জন্য বাইরে থাকে এখন। আমি পরের বছর মাধ্যমিক দেব, আর দাদাভাই উচ্চমাধ্যমিক। তাই আমাদের পড়াশোনার যেন ক্ষতি না হয়, তাই বাবা আর সঙ্গে করে আমাদের নিয়ে যায়নি এবারে।

তবে ২ মাস অন্তর আসে, দিন সাত দশ থাকে, আবার চলে যায়। বাবা এলে অন্য একটা ঘরে থাকে। ছোটমা তখন ওই ঘরেই শোয়। তখন আমরা তিন ভাই বোন একসাথে। দাদাভাই মাঝে, আর আমরা দুই বোন দুদিকে। রাতের বেলা ওইসব শুরু করে ওরা। ইসসস, আমার পাশে শুয়ে বোন কি করে দাদাভাই এর সাথে ওইসব করে? জামাকাপড় ও পরে থাকে না আর তারপর ওরা দুজনেই। সব হয়ে গেলে দাদাভাই আমাকে জড়িয়ে শোয়। আমার পাছায় দাদাভাই এর ওইটা লেগে থাকে। দাদাভাই আমার সারা শরীরে হাত বুলিয়ে দিতে থাকে, শেষে আমার দুধে হাত দেয়, আসতে আস্তে টেপে, আর পাছায় ওইটা ঘষে।

আমার শরীরটা খুব শিরশির করে, ভালো লাগে, কান গরম হয়ে যায় আমার। আমি প্রায় দম বন্ধ করে চোখ দুটো চেপে ধরে শুয়ে থাকি। একটা ব্যাপার লক্ষ্য করছি, শেষ যে দু তিনবার বাবা এসেছে, সব দিন ছোটমা থাকেনি বাবার সাথে, কয়েকদিন বোনু গিয়ে শুয়েছে ওই ঘরে। আর দাদাভাই আর ছোটমা আমাদের ঘরেই পাশের খাটে। রাতে আবার সেই দুটো শরীরের নড়াচড়া দেখেছি, আর গোঙানির আওয়াজ পেয়েছি আমি। বাবা বাড়িতে থাকতেও ছোটমা আর দাদাভাই ওইসব করবে, এটা ভাবতে পারিনি। ওদের গোঙানির আওওাজে ঘুম আসে না আমার, দাদাভাই এর ছোঁয়া পেতে খুব ইচ্ছে করে।

যেদিন বোনু বাবার সাথে শোয়, সেদিন ও বেলা করে ওঠে, ও না ওঠা পর্যন্ত আমার যাওয়া নিষেধ। ওরা কি ভাবে আমি জানি না কেন? বোনুও নিশ্চয়ই বাবার সাথেও ওইসব করে, যেটা ও দাদাভাই এর সাথে করে। ছোটমা বাবার সাথে শুলে অন্তত দাদাভাই এর ছোঁয়াটা পাওয়া যায়। আমার সারাশরীরে ওর হাত এলোমেলো ঘুরতে ঘুরতে যখন আমার বুকে হাত দেয়, আমার শরীর শিরশির করে। আমার পাছাতে ওই শক্ত জিনিসটা ঘষতে থাকে। আমার প্যান্টি ভিজে যায়।

(২) তিতলির কথা

একদিন রাত্রেবেলা ঘুম ভেঙে গেছিল আমার। আওয়াজ হচ্ছে একটা, পাশে মম ঘুমাচ্ছে। একটু উঠে বসে দেখলাম, দাদাভাই ল্যাপটপ খুলে একটা সিনেমা দেখছে। দিভাই ঘুমাচ্ছে আরেকটা বিছানায়। ঘুম আসছেনা আমার, তাই ভাবলাম দেখি, দাদাভাই কি সিনেমা দেখছে। দেখি, একটা ছেলে আর আর একটা মেয়ে লাগানো শুরু করেছে, একটা মহিলা দেখে ফেলেছে ওদেরকে। তারপর সেই মহিলাও ওদের সাথে জয়েন করল। আস্তে আস্তে তিনজনেই পুরো ল্যাঙটো হয়ে গেল। ওহ, দাদাভাই ব্লুফিল্ম দেখছে। দুবছর আগে ক্লাস সিক্স থেকেই আমি এসব দেখেছি। চোদাচুদির ভিডিও দেখতে আমার হেব্বি লাগে। আমিও বসে দেখতে লাগলাম। কদিন গেল এভাবেই, ধুর এভাবে ভালো লাগছে না। সামনে বসে দেখলে আরও মজা হবে। দাদাভাই মনে হয় ল্যাঙটা হয়ে দেখে, আমাকে দেখতে দিলে আমি নাহয় ওর বাঁড়াটা নেড়ে দেব। বিছানা থেকে নেমে ওর কাছে যেতেই চমকে উঠল দাদাভাই। আমি ওর ঠোঁটে আঙুল দিয়ে ইশারা করলাম কথা না বলতে। ওর কানে কানে বললাম, আমিও দেখব, আমাকে দেখতে দিলে ওর বাঁড়া নেড়ে দিতে পারি। ও রাজি হয়ে গেল। আমি পাশে বসে চোদার ভিডিও দেখতে দেখতে ওর বাঁড়া নেড়ে দিচ্ছিলাম। কালকে এটা স্কুলে বলতে হবে, আমি জানি এরকম কেউ করতে পারেনি এখনও। অবশ্য স্নেহা এগিয়ে থাকবে হয়তো, ও ওর পাপাকে ওদের কাজের মেয়ে চুমকিদিকে চুদতে দেখেছে। তবে দেখলে কি হবে? বাঁড়া ধরতে তো পারেনি আমার মত।

পরেরদিনও উঠে এসে বসলাম দাদার পাশে, দাদা বারমুডাটা নামিয়ে দিতেই আমি ওর বাঁড়া নেড়ে দিতে লাগলাম। দাদাভাই আমকে বলল, প্যান্টি খুলে বসতে, তারপর আমার দুধ টিপে দিতে লাগল পানু দেখতে দেখতে। আমারও বেশ ভালোই আরাম লাগছিল, তাই আরেকটু গা ঘেঁষে বসলাম।

একটু পরে দাদাভাই আমার গুদে আঙুল বুলিয়ে দিতে লাগল। আমি সুখে আওয়াজ করতে যেতেই আমাকে কিস করে চুপ করিয়ে দিয়েছিল। কেমন যেন চুষে নিচ্ছিল দাদাভাই আমার ঠোঁট গুলো। দাদার বাঁড়া আমি আরেকটু তাড়াতাড়ি নাড়িয়ে দিচ্ছিলাম। আমি জানি ওর মাল বেরিয়ে যেতে পারে, তাই কিস ছেড়ে মুখ নামিয়ে ওর বাঁড়া মুখে ভরে নিলাম।

একটু চুষতে না চুষতেই গল্গল করে মাল বেরিয়ে আমার মুখ ভরিয়ে দিল। খেয়ে ফেললাম সবটা। দাদাভাই বলল, এবারে আমি তোকে মজা দেব, বলে আমার গুদে চেটে দিতে লাগল। আর আঙুল দিয়ে আমার ক্লিট ঘষে দিতে লাগল। আআআহহহহহহহহ কি ভালো লাগছে। নিজেকে যেন পানু হিরোইন মনে হচ্ছিল।

একদিন দেখি, দিভাই দেখছে আমাদের। দেখুক গে, ওর চোদাতে ইচ্ছে হলে চোদাবে। আমার কি। রোজ দাদার বাঁড়া না চুষে দিলে ভালো লাগত না। স্নেহাও চুষতে চায় দাদাভাই এর বাঁড়া। আমি বলেছি এখন হবে না ভাগ। স্নেহা বলেছে, ঠিক আছে, তুই চুদিয়ে নে, তারপরে আমাকে ভাগ দিস। তবে তখন শুধু চুষে দেব না, চোদাও খাবো। সে চোদাক, তাতে আমার আপত্তি নেই।

স্নেহার পাপা এখন আর দরজা লাগায় না চুমকিদিকে চোদার সময়। ওর পাপার একটা ফ্রেন্ড ও নাকি চুমকিদিকে চুদেছে। সেই আঙ্কল নাকি স্নেহাকে কিস করে দুধ টিপে দিয়েছে। ওকে ফিসফিস করে বলেছে, স্নেহাকে চুদতে চায়। তবে চুমকিদি বলেছে, সেই আঙ্কল বেশিক্ষণ লাগাতে পারে না। তাই স্নেহার ওই আঙ্কলের সাথে চোদানোর কোন ইচ্ছে নেই। আমি যখন দাদাভাই এর বাঁড়া চুষি, দাদাভাই আমার মাথায় হাত বুলিয়ে দেয়। একদিন দাদাভাই বলল, ছুটকি, ৬৯ করবি?

আমারও খুব এক্সসাইটেড লাগছিল। হ্যাঁ বলে দিলাম। উফফফ কি সুখ। দাদাভাই কে বললাম, আমাকে চুদতে চাস? দাদাভাই বলল হ্যাঁ। তারপর আমাকে শুইয়ে দিয়ে আমার ওপরে মিশনারি স্টাইল এ উঠে এল, ওর বাঁড়ার ডগা দিয়ে আমার গুদে ঘষতে লাগল, আমি বললাম কি করছিস, ঢোকা না। দাদাভাই সেট করে ঢোকাতে শুরু করল, একটু ঢোকাতেই আমি ককিয়ে উঠলাম। দাদা তাড়াতাড়ি আমার মুখ চেপে ধরল যাতে আওয়াজ মম এর কানে না যায়। কি ব্যাথা লাগছে, কিন্তু আমি স্নেহার থেকে এগিয়ে গেলাম, সেটা ভেবেই খুব খুশি লাগছিল। ওর আগে আমি চোদা খেলাম। দাদাভাই আমার ঠোঁট চুষতে চুষতে আস্তে আস্তে ঠাপ মারছিল, আর আমার দুধ টিপছিল। একটু পরে ব্যাথাটা একটু কমলে একটা বেশ সুখের অনুভুতি ছড়িয়ে যাচ্ছিল সারা শরীরে। আমি আরেকটু পা ফাঁক করার চেষ্টা করলাম, যাতে দাদাভাই এর বাঁড়া আরেকটু ভালো করে ঢুকতে পারে।

দাদার কাছে চোদা খেতে বেশ ভালই লাগছে আমার। আগে জানতাম না চোদা খেতে এত মজা, তাহলে আরও আগেই চুদিয়ে নিতাম। যাকগে, এখন রোজই চুদিয়ে নেব। চোদার পরে আবার উঠে মম এর কাছে শুয়ে পরতাম। একরাতে এভাবে দাদার কাছে চোদা খাচ্ছি, মম কখন উঠে পড়েছে আমরা বুঝতে পারিনি। হঠাৎ দেখলাম দাদাভাই এর চুলের মুঠি ধরে মম দাদাকে সরিয়ে দিল, আর আমার গালে এক থাপ্পড় মারল। তারপরে বলল, ভাই বোনে এসব কি নোংরামি চলছে। দাদাভাই কিছু বলতে পারল না। এদিকে ল্যাপটপে তখনও একটা চোদার ভিডিও চলছে। মম বলল, এইসব দেখেই তোরা এইসব শিখেছিস। দাদাকে বলল, বল কোথায় মাল ফেলেছিস তিতলির? দাদা ভয়ে ভয়ে বলল, মুখে। মম আমাকে বলল, মুখে নিতে ঘেন্না করল না তোর?

আমি বললাম, না ঘেন্না করবে কেন? দাদার মাল তো, ও মুখে ফেলে, আমি খেয়ে নি। ভেতরে ফেলেছে কখনও তোর? আমি বললাম না। শুধু মুখেই ফেলে দাদাভাই। মম এর মুখ দেখে মনে হোল এটা শুনে রাগ একটু কমেছে। ঠোঁটের কোনে একটু হাসি দেখা গেল যেন। দাদার দিকে ফিরে বলল, তোর খুব চোদার শখ তাই না? নিজের বাচ্চা বোনটাকেও ছাড়িস নি। দাদা বলল, ছুটকিই বলেছিল ওকে চুদতে, আর ওমনি তুমি বোনের প্যান্টি খুলে গুদে বাঁড়া ঢুকিয়ে দিলে? বকছে মনে হলেও, গলায় আগের সেই ঝাঁঝ আর নেই। আমি সাহস পেয়ে বললাম, দাদার বাঁড়া ঢোকালেতো সেটা বাইরে জানাজানি হবে না।

এবারে মম একটু হাসল, দাদাকে বলল, চল দেখি তোর কত চোদার শখ। তোরা চুদেছিস বলে রাগ করিনি, ভেবেছিলাম অসাবধানে চোদাচুদি করছিলি। তাই মেরেছি। আমি শুনে বললাম, তাহলে মম দাদার কাছে চোদা খেতে পারব তো? পারবি, তবে রিকু যদি কথা দেয় তোর ভেতরে মাল ফেলবে না, একমাত্র তাহলেই। আমি মনে মনে হাসলাম, গুদের ভেতর মাল না নিলে চোদা সম্পূর্ণ হয় নাকি। শুধু মুখে নি বললেও, পরে ঠিক গুদেও নিয়ে নেব। আর মম যেভাবে মাঝে মাঝে ঠোঁট কামড়ে দাদাভাই এর ঠাটানো বাঁড়াটা দেখছে, তাতে বুঝতেই পারছি ওই মাগিও দাদার সামনে পা ফাঁক করে শুতে চাইছে। আমাকে একবার চোদার পরেও দাদাভাই এর বাঁড়া দাঁড়িয়ে থাকে।

তারপর ও গিয়ে দিভাই এর পাছায় ঘষে, দিভাই এর দুধ টেপে। দিভাই কেও চোদার খুব ইচ্ছা ওর। মমেরও মনে হয় দাদাভাই এর বাঁড়া দেখে গুদের জল কাটছে, চোদানর ইচ্ছে হয়েছে। তা চোদাক, আমি আমার ভাগের চোদন পেলেই খুশি। আমি আমার টেপজামা নিয়ে দিভাই এর বিছানায় চলে গেলাম। মম কিছুই বলল না। একটু পরে ঘাড় উঁচু করে দেখি মম আর দাদাভাই এর শরীর দুটো অন্য বিছানায় নড়ছে। আওয়াজ শুনে বুঝলাম দাদাভাই এর বাঁড়া আরেকটা গুদ পেয়ে গেছে। বাবা বাইরে থাকে বলে মম এর উপোষী গুদ এর জ্বালা এবার থেকে দাদাভাই মেটাবে। আওয়াজ শুনতে শুনতে গুদে আঙুল দিতে লাগলাম। পরদিন থেকে শোবার ব্যবস্থা পালটে গেল। আমি দিভাই এর বিছানায়, আর দাদাভাই মম এর সাথে শোবে এর পর থেকে।

(৩) অর্পিতার কথা

আমি জানি রিকু বড় হয়ে গেছে। বছর খানেক আগে, আমাদের কাজের মেয়ে বাবলির সাথে দেখি আমি ওকে। প্রায় ওর বয়সি কি একটু বড় বাবলির সাথে যেভাবে সেক্স করছিল, তাতে ওকে বেশ এক্সপার্ট বলা যায়। তাছাড়া ওর গার্লফ্রেন্ড জয়িতাও রেগুলার আসে ওর চোদন খেতে, বাবলি ডেকেদেখিয়েছে আমাকে সেই দৃশ্য। শিউলির বান্ধবী এই জয়িতা। কখন যে পটিয়ে নিয়েছে কে জানে। ছেলের এইসব কীর্তি দেখতে ভালই লাগে আমার। কিছুটা গর্বও হয় যে আমার ছেলে মেয়েদের বিছানায় তুলতেও পারে, সুখও দিতে জানে ভালোই। মাঝে মাঝে রাতে বসে ব্লুফিল্ম দেখে। তা দেখুক, এই বয়সের ছেলেদের একটু ওরকম হয়। কিছুদিন ধরেই দেখছি, তিতলিও উঠে রাতে দাদার সাথে বসে ব্লুফিল্ম দেখছে।

এ পর্যন্ত ঠিকই ছিল, এমনকি ওরা যখন চোষাচুষি আর চাটাচাটি শুরু করেছে, তখনও বাধ্মা দিইনি। ওই বয়সী বাচ্চা মেয়েদের শরীর নিয়ে একটু কৌতূহল থাকেই। কিন্তু তারপরে রিকু তিতলিকে চোদা শুরু করতে আর থাকতে পারলাম না। তিতলি বাচ্চা মেয়ে, ওর ভেতরে মাল ফেলে দিলে মুশকিল হবে। ভাই বনে চোদাচুদি করছে করুক। বরং এটাই ভালো, বাইরের কেউ জানতে পারবে না। কিন্তু একটু সাবধান করে দিতে হবে, যাতে ভেতরে না ফেলে। মুখে নিলে অবশ্য কোন প্রবলেম নেই। তবে ওদের চোদাচুদি দেখে আমার ভেতরেও কামনার শিখা লকলক করে উঠেছে। যে বাঁড়া বোনের গুদে ঢোকে, সেটা মা এর গুদে ঢুকতে আপত্তি করবে না। মাঝে মাঝে ইচ্ছে হলেও কি ভাববে ভেবে রিকুর সাথে চোদাতে পারিনি। বাইরের লোক এর সাথে বাইরে যেতে হয়েছে। তার ঝামেলা আর রিস্ক ও অনেক। ঘরে এরকম একটা বাঁড়া পেলে ভালোই হবে। যাই, উঠে একটু ধমকে আসি। তাছাড়া এই সুযোগে আজ রাতে রিকুর বাঁড়া আমার হবে।

ওস্তাদ ছেলে, বোনকে চুদলেও মুখে মাল ফেলেছে। তাও একটু কড়া হয়ে বলে দিলাম তিতলিকে চুদতে চাইলে মুখেই মাল ফেলতে হবে। মেয়েও আমার তেমনি হয়েছে, মুখে মাল নিতে বেশ উৎসাহী দেখলাম। মনে হয় ব্লুফিল্ম দেখে দেখে শিখেছে। তিতলি দেখলাম নিজেই শিউলির বিছানার দিকে চলে গেল। পাকা মেয়ে বুঝতে পেরেছে, আমি কি চাই। মনে হয় রিকুর বাঁড়া যেভাবে দেখছিলাম তাতেই ধরে ফেলেছে। আমার আর কি দোষ, রিকুর বাঁড়া বেশ সুন্দর, আর তাছাড়া একবার চোদন দেবার পরেও দাঁড়িয়ে আছে। বোঝাই যায় এই ছেলের দম অনেক। বিছানায় ভালোই সুখ দেবে। বাবলি আর জয়িতাকেও অনেকক্ষণ ধরে লাগায়। এদিকে আমার এতদিনের উপোষী গুদ। তাই যদি একটু ছেলের বাঁড়ার দিকে নজর দিয়েই থাকি, তো কার কি বলার আছে? তিতলি চলে যাবার পরে আমি রিকুকে বললাম, এই বিছানায় শুতে, ও ল্যাঙটা হয়েই চলে এল দিব্যি।

বোনকে চুদতে গিয়ে ধরা পরার পরে মনে হয় আর লজ্জা নেই ওর মা এর সামনে। বিছানায় আসার পরে বললাম, বাবলি আর জয়িতার কথাও আমি জানি। দেখি তুই কেমন লায়েক হয়েছিস। ও বিনা বাক্যব্যায়ে আমাকে চুমু খেতে শুরু করল। জিভ আর ঠোঁট ভালোই ইউজ করতে জানে। আমার শরীরে নাক মুখ ডুবিয়ে আমাকে আদর করতে করতে পাকা হাতে আমার ব্লাউজ খুলে নিল। রাতে আমি ব্রা পরে থাকি না। ব্লাউজ খুলতেই আমার দুধ দুটো বেরিয়ে এল ওর সামনে। চুষতে চুষতে একহাতে আমার সায়াতে গুঁজে রাখা শাড়ি খুলে নিচ্ছিল। তারপর টান মেরে সায়ার দড়ি খুলে দিল। নেমে এসে নাভি আর পেটে চেটে দিতে লাগল। সায়ার ফাঁকে হাত ঢুকিয়ে আমার প্যান্টির ওপর দিয়েই গুসে হাত ঘষতে লাগল।

আমি কামে জ্বলে যাচ্ছিলাম। নিজেই চেষ্টা করছিলাম সায়া শাড়ি আর অর্ধেক খুলে থাকা ব্লাউজ খুলে দ্রুত ল্যাঙটা হয়ে যেতে। ছেলের সামনে ল্যাঙটা হয়ে যাবার অসভ্যতা আমার শরীরে আরও বেশি করে কামের আগুন জ্বালিয়ে দিচ্ছিল। রিকুও বেশি দেরি না করে আমার কাপড়জামা খুলতে হেল্প করল। তারপর মুখ ডুবিয়ে দিল আমার গুদে।

নিপুণ জিভের খেলায় আমার গুদে জল বেরতে শুরু করে দিয়েছিল, ও উঠে এল আমার ওপরে, বাঁড়া গুদে ঢুকিয়ে দিতে লাগল। আআআআআহহহহহহহহ কতদিন পরে গুদে একটা তাজা বাঁড়ার ছোঁয়া লাগছে। ভাললাগায় ভরে যাচ্ছিল আমার শরীর। চোদা শুরু করতেই বুঝলাম এই ছেলে ওর বাবার মতই কামুক হয়েছে। আমি গোঙাতে লাগলাম। আমি জানি তিতলি আমাদের দেখছে, তা দেখুক।

মেয়ের চোখের সামনেই ছেলের কাছে চোদা খেতে আমার যেন কয়েক গুণ বেশি ভালো লাগছিল। অনেক ক্ষণ এভাবে চোদার পরে যখন রিকুর মাল পড়ল আমার গুদের ভেতরে, আআহহহ, কি সুখ। ততক্ষণে আমার দুবার জল খসেছে। কাল থেকে বরং রিকুকে পাশে নিয়েই শুতে হবে। তিতলি কে শিউলির সাথে শুতে দেব। দুজনে ক্লান্ত হয়ে ল্যাঙটা হয়েই ঘুমিয়ে পরলাম।

আজ ওদের বাবা আসবে। তের বছর আগে যখন আমার বিয়ে হয়, তখন তিতলি আমার পেটে চলে এসেছে। আমার থেকে ১৪ বছরের বড় আমার বর। আসলে ও আমার দূর সম্পরকের মামা হয়, যখন ওর আগের বৌ অসুস্থ হয়ে পড়েছিল, তখন একটু ঘর সামলে দিতে এসেছিলাম আমি। দুটো ছোট বাচ্চা নিয়ে সামলাতে পারছিল না। ভারী মিষ্টি দুটো বাচ্চা। আমি এসে ওদের কোলে তুলে নিয়েছিলাম। বাচ্ছাদের আমি খুব ভালবাসি। ১৯ বছরের একটা সোমত্থ মেয়ে ওর শরীরে লালসার জন্ম দিয়েছিল বুঝতে পারিনি। তবে রাতে কখনও জল খেতে উঠলে দেখতাম সিডিতে ব্লুফিল্ম দেখতে, বা কখনও ছোট গামছা পরে, বা স্নান এর সময় বাথ্রুমের দরজা অল্প খোলা।

আমি এর আগে আমার দুই এক্স বিএফ এর সাথে সেক্স করেছি। কিন্তু ওর ওইটা যেন আরও বেশি সুঠাম, তবে ব্রেক আপ হয়ে গেছিল বলে অনেকদিন বিছানায় আদর খাইনি আমি। তাই আমিও হয়তো একটু একটু করে আকর্ষিত হয়ে যাচ্ছিলাম। মাঝে মাঝেই আমার গুদে আঙুল চলে যেত রাতে, ঘুম আসতে চাইত না। এরকম এক রাতে ও ল্যাঙটা শরীরে এসেছিল আমার ঘরে, আমার বিছানায় এসে আমার শরীর কামনা করেছিল। মুখে মামা, আমি তমার ভাগ্নি। আমার সাথে এসব করা ঠিক নয় বললেও, আমিও যেন চাইছিলাম কিছু একটা হোক। তাই বাধা দিতে পারিনি। বাসনার হড়কা বানে ভেসে গেছিল আমার সমস্ত লজ্জা, সমস্ত জামাকাপড়। সারারাত উথালপাথাল কামনায় দুটো শরীর নিজেদের নিংড়ে সুখ খুঁজে নিয়েছিল। এরপর প্রতিদিন দিনে রাতে শুধু উত্তাল কামনায় ভরে ছিল। ওই সময়েই পেটে এসেছিল তিতলি। বাচ্চাগুলো মানুষ করার জন্য বিয়ে হয়ে গেল।

গত তিন বছর বাইরে থাকে। আমার শরীরের খিদে মেটে না। ও নিজের খিদে মিটিয়ে নেয় ওর কাজের মেয়ের সাথে। আমিও নিজের মত খুঁজে নিয়েছি। তবে ঘরে এলে বিছানায় ভালোই সময় কাটে। ব্যাপারটা বদলে গেল কয়েকমাস আগে থেকে। তার আগেই আমি রিকুর বাঁড়া নিয়েছি। তাই একদিন যখন তিতলি বায়না করল বাবার সাথে শোবে, তাই আমি ঠিক করলাম সেই সুযোগে রিকুর বাঁড়া নেব আবার। সেই রাতে রিকু যেমন আমার বিছানায় শোয়, সেরকম ভাবেই সব কিছু শুরু হল। আমি তিতলিকে চিনি, ওর শিকার আজকে ওর বাবা।

(ক্রমশ)
 

Users who are viewing this thread

Back
Top