What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

বিরক্তিকর গৃহিণীর হলো আত্মসমর্পণ বন্ধুদের কাছে (1 Viewer)

Starling

Board Senior Member
Elite Leader
Joined
Mar 7, 2018
Threads
775
Messages
12,015
Credits
220,609
Recipe wine
Kaaba
Profile Music
Birthday Cake
বিরক্তিকর গৃহিণীর হলো আত্মসমর্পণ বন্ধুদের কাছে - by kamukwriter

লিনা আর উত্তম এর যৌনজীবন এখনো খুবই সক্রিয় ছিল যদিও তাদের ১৪ বছরের একটা ছেলে আছে। দুজনের মধ্যে লিনা একটু বেশি কামাতুর ছিল। উত্তম নিজের ১০০% লাগিয়ে দিতো ওকে তৃপ্ত করার জন্য। ইদানিং লিনা খুব কমপ্লেইন করছে যে উত্তম কেন ভালো করে চোদাচ্ছে না ওকে। রোজ রোজ এমনটা শুনে উত্তমের রাগ হতো। এর চেয়ে বেশি আর কি দিতে পারবে। যত দিন যাচ্ছিলো উত্তম আরো অতিষ্ট হয়ে উঠলো। ওর বরং রাগ হতো মাঝে মাঝে এমন একটা বৌ পাওয়ায়।

অক্টোবর তখন, পুজোর দিন। উত্তম আর লিনা ওদের গ্রামের বাড়িতে বেড়াতে গেলো। অষ্টমীর দিন সন্ধ্যায় লিনা একটা দারুন শিফন শাড়ী পড়ে বেরোলো। ওদের বাড়ির লোকজনরাও ছিল সাথে। বেশ কিছুক্ষন পূজায় ঘুরতে ঘুরতে উত্তমের হঠাৎ অনুভুতি হলো যেন শান্তনু তখন থেকেই লিনাকে নিরীক্ষণ করে যাচ্ছে। শান্তনু উত্তমের পিসতুতো ভাই। বয়সে ওর থেকে প্রায় ৮ বছরের ছোট। গত বছরই বিয়ে হলো ওর। উত্তম পুজোয় ঘুরার বাকি পুরোটা সময় শান্তনুর উপর নজর রাখলো এবং শান্তনুর হাবভাব ওই রকমই ছিল। উত্তমের খুব রাগ হচ্ছিলো, কিন্তু ওকে সোজাসাপ্টা মুকাবিলা করতে পারছিলো না কারণ হয়তো শান্তনুর এমন কোনো অভিপ্রায় নেই। আর এটা সম্পূর্ণ ভাবে উত্তমের মনস্তত্ত্বিক ভ্রম। আসলে কিন্তু শান্তনুর ধান্দা ওটাই ছিল। ওই নরম শিফন শাড়ীতে লিনার পোঁদের চলন ঢলন দেখে কিভাবেই বা সে চোখ সরিয়ে রাখে। যাইহোক ব্যাপারটাকে উত্তম অবশেষে উপেক্ষা করে গেলো। শান্তনুর যেমন অবস্থা কাহিল হচ্ছিলো তেমনি ছিল উত্তমের হাল পুজোয় কত কত দারুন দারুন মহিলাদের দেখে। সেদিন রাতে জমাট একটা চুদানি দিলো লিনাকে। সবই ঠিকছিলো যতক্ষণ না পর্যন্ত উত্তম লিনার চেহারায় একটা অতুষ্টতার ইঙ্গিত পেলো। ওর পুরো মুডটাই বরবাদ হয়ে গেলো তখন। ফলে ছুটির ওই বাকি দিনগুলো ইচ্ছে করেই আর সহবাস করে নি সে। লক্ষীপূজোর পড়ে তারা ফিরে গেলো শহরে নিজেদের বাড়ি।

ডিসেম্বরটা শুরু হলো মাত্র তখন। উত্তমের অফিস থেকে ওরা পিকনিকে গেছে। সবাই যার যার বৌ বাচ্চা নিয়ে এসেছে। কিন্তু এখানেও যেন পুরোনো এক দৃশ্যের পুনরাবৃত্তি হচ্ছে। মনে হচ্ছে যেন বিজয়বাবু কুনজরে লিনাকে অনুধাবন করে চলেছে। বিজয়বাবুর দুই সন্তান বৌ নিয়ে সুখী পরিবার। কিন্তু লিনার মতো একজন নিখুঁত মহিলা যেকোনো পুরুষের দৃষ্টি আকর্ষণ করে নেবে। উত্তম এবার ও ব্যাপারটাকে চাপা দিয়ে গেলো কারণ অফিসের সহকর্মীর বিষয় এটা। অফিসে বড়ধরনের ঝামেলা তৈরী হলে পরে বেকার হয়ে ঘুরতে হবে এই বয়সে। কিন্তু অবশ্যই লিনাকে নিয়ে পুরুষদের আচরণের একটা ধরণ ফোটে উঠলো উত্তমের সামনে। ও যা ভাবছে সত্যিই কি এরকম। ও এটা পরীক্ষা করে দেখার নিশ্চয় করলো। নিজের বন্ধু কার্তিক আর নন্দুকে বাড়িতে ঘন ঘন নিয়ে আসতে লাগলো এবং তাদের আচরণ লক্ষ্য করে যেতে লাগলো লিনাকে নিয়ে। যেটা ও বুঝতে পারলো সেটা খুশির ছিল না একদমই ওর জন্য। নিজের বৌয়ের প্রতি অন্য পুরুষের কুদৃষ্টির ব্যাপারটা মোটেও সহ্য হচ্ছিলো না ওর। ভুলটা লিনারই, ওর একটু সংভ্রমে থাকা দরকার ভালো কাপড় পড়ে যা কিনা অন্যের দৃষ্টি আকর্ষণ না করে। কিন্তু এসব ও লিনাকে তো আর বলতে পারবে না। নতুন যুগের খোলা মনের মানুষ ওরা। ফলে এতকিছু জানা বোঝার পরিনাম কিছুই হলো না, সব আগের মতোই চলছিল।

দেখতে দেখতে জানুয়ারী চলে এলো। শহরে কোনো কাজ নিয়ে এসেছে শান্তনু এবং উত্তমের বাসায় থাকবে দুদিন। আজ রাতে আবার চুদানির পর লিনা অসন্তুষ্টতা নিয়ে কমপ্লেইন শুরু করলো। উত্তম এমনিতেই একটু গরম ছিল শান্তনু এসেছে বলে। এই দুদিন ও নিশ্চয়ই লিনার প্রতিটি অঙ্গ প্রত্যঙ্গ চিরে চিরে খাবে কল্পনায়। তার ওপর লিনার অসন্তোষ উত্তমকে আরো বিরক্ত করে তুললো। পরের দিন সকাল সকাল একটু তাড়াতাড়িই উত্তম কাজের জন্য বেরিয়ে গেলো লিনার সাথে কথাবার্তা না বলে।

১১ টার দিকে হঠাৎ উত্তম লিনাকে কল করে। লিনা গতরাতে একটু বেশিই বিরক্ত করে ফেলেছিলো উত্তমকে যেটার অনুতাপ হচ্ছিলো লিনার। ফলে সকালে উত্তমের কল দেখে একটু খুশিই হলো। ওর খুশি ১০ গুন বেড়ে গেলো যখন ফোনে উত্তম ওকে ভালো গরম করার মতো কিছু পড়ে থাকতে বললো। উত্তম কিছুক্ষনের মধ্যেই বাড়িতে আসছে। আজ নাকি লিনার সব অভিযোগ উধাও হবে বলেছে। লিনা আগন্তুক ভবিষ্যতের উত্তেজনায় শিহরণে উত্তমের দেওয়া জালিদার ব্রা প্যান্টিটা পড়ে নিলো। এগুলো উত্তমের ফেভরিট। আর উপরে পড়লো ওর সম্প্রতি কেনা একটা ফ্রক। উত্তমকে সারপ্রাইস করার জন্যই কিনেছিলো এটা। লিনাকে এই মুহূর্তে যা দেখাচ্ছিল তার যথাযথ বর্ণনা করার ভাষা নেই। সংক্ষেপে বলতে গেলে ওর দুধ আর পোঁদটা ওই টাইট স্লিভলেস ফ্রকটাতে দারুণভাবে ফোটে উঠেছিল। উত্তম পুরো পাগল হয়ে যাবে। এখন শুধু ওর আসার অপেক্ষা।

আধ ঘন্টার মধ্যেই চলে এলো উত্তম। বাড়িতে কেউ নেই। ছেলে স্কুলে, আর শান্তনু বেরিয়ে গেছে অনেক আগেই। লিনা খুশিতে আত্মহারা।

লিনা: তুমি এতো তাড়াতাড়ি চলে এসেছো আমি খুব খুশি।
উত্তম: হে গো।
লিনা: (ঘুরে ঘুরে নিজের ফ্রকটা দেখাতে দেখাতে) ভালো লাগছে এটা তোমার? তোমাকে খুশি করতেই কিনলাম।
উত্তম: দেখছি তো। এবার খোলে ফেলো তো জলদি।
লিনা: কি?
উত্তম: হুম, খোলে ফেলো।

উত্তমের কাছে কোনো প্রশংসা না পেয়ে লিনা একটু নিরাশ হলো। কিন্তু উত্তমের তাড়া দেখে মনে হচ্ছিলো আজ জবরদস্ত কিছু মজা পাবে ওর থেকে। লিনা ফ্রকটা খোলার পর উত্তম ওকে ঘুরিয়ে ঘুরিয়ে একটু ওর বদনটা পর্যালোচনা করলো। ওর মাইগুলো একটু টিপে দেখলো এবং পোঁদটায় কষিয়ে একটা চড় মারলো।

লিনা: উফফ! কি হলো?
উত্তম: দাড়াও এখানে।

উত্তম পকেট থেকে রুমালটা বের করে লিনার চোখে বাঁধতে লাগলো।

লিনা: এ কি গো? তুমি তো হিংস্র জানোয়ারের মতো তাঁতিয়ে আছ মনে হচ্ছে গো। (একটু মুচকি মুচকি হেসে)
উত্তম: হুম, আজ তোমায় তাক লাগিয়ে দেব।
লিনা: ইস কি উত্তেজক ব্যাপার! তুমি আমার সাথে বর্বর হয়ে উঠবে!
উত্তম: হুম। আজকে তুমি সব পাবে যা এতদিন ধরে চাইছিলে।
লিনা: চলো এবার তোমার জামাটা খোলে দি। (উত্তমের শার্টে ধরে খোলার চেষ্টায়)
উত্তম: দাড়াও। বসার ঘরে চলো আগে।

দুজনেই বসার ঘরে গেলো এবং উত্তম ওর চোখের বাঁধন খোলতে লাগলো।

লিনা: (বিস্মিত হয়ে) এ কি? খোলে ফেলছো যে? আমি ভাবলাম উত্তেজক কিছু করবে।

কিন্তু চোখের বাঁধন সরতেই লিনার গলার স্বর বিলীন হয়ে গেলো। এ কি দেখছে ও? ওর চারপাশে কার্তিক, শান্তনু, নন্দু আর বিজয় দাঁড়িয়ে। এটা লিনার কল্পনার অতীত। ছিঃ! ছিঃ! ওরা ওকে এমন অবস্থায় দেখছে।

উত্তম: বলেছিলাম না আজ তোমার কোনো অসন্তোষ থাকবে না? লিনা এখন তোমাদের হাতে বন্ধুরা।
লিনা: (এখনো হতভম্ব হয়ে) বলছো কি?

চারজনে এগিয়ে এলো। কার্তিক আর শান্তনু লিনার দুহাত টেনে ধরলো, বিজয় ঘাড়টাতে এবং নন্দু কোমরটাকে। লিনা এবার পুরো চমকে উঠে নিজেকে ছাড়াবার ব্যর্থ চেষ্টা করতে লাগলো। আসলে আজ উত্তম অফিসে যায় নি। সকাল থেকে এই চারজনকে নিজের প্রস্তাব নিয়ে রাজি করাতে ব্যস্ত ছিল। বেশি মিনতি করতে হয় নি। এমন সুযোগ কেই বা হাতছাড়া করে। এখন কার্তিক আর নন্দু ব্রায়ের স্ট্রেপদুটো নামিয়ে দিলো এবং মাইগুলোতে আদরের সাথে থাপড়াতে লাগলো।

লিনা: (উত্তমের উদ্দেশ্যে) তুমি আমার স্বামী হয়ে এ কি করছো?
উত্তম: তুমিই তো চাইছিলে এসব? নতুন ভাবে তৃপ্ত হতে।
লিনা: প্লিজ গো। কেন করছো এমন?
উত্তম: এরা তুমি যা চাইছিলে তা দিতে এসেছে। এখন উপভোগ করো।

কার্তিক আর শান্তনু দুজনে দুইদিকের মাই টিপছে। আর নন্দু তার হাতটা প্যান্টির ভেতর ঢুকিয়ে গুদটা মলতে লাগলো। এর মাঝেও লিনা মুক্ত হবার চেষ্টা চালিয়ে যাচ্ছে।

লিনা: আমরা বিবাহিত।
উত্তম: সেজন্যই তো আমার কোনো অসুবিধা নেই। তোমাকে তৃপ্ত করার জন্য কয়েকজন বন্ধুকে ডাকলাম।
লিনা: (লিনা এবার অতিষ্ট হয়ে) সালা তোর নিজের কিছু করার ক্ষমতা নেই তো বন্ধুদের ডেকেছিস।
উত্তম: আমি, ওরা সবাই মিলেই তোকে মজা দেব। উপভোগ করে দেখ একবার কেমন লাগে।

চারজনে এবার লিনাকে মেঝেতে শোয়াবার চেষ্টা করছে, কিন্তু ও হাত-পা নাড়ছে খুব। তাই ওর পা দুটো ও ধরে এবার জবরদস্তি ওকে মেঝেতে শুয়ালো। এই দস্তাদস্তিতে ওর প্যান্টিটা ছিঁড়ে যাওয়ায় এবং পা দুটো মেলে ধরে রাখায় ওর অসাধারণ ভোদাটা সাফ সাফ দেখা যাচ্ছিলো। এবার লিনা আরো জোরে দুলতে লাগলো এবং লাথি মারতে লাগলো নিজেকে ছাড়াবার জন্য।

উত্তম: আমি তোর ইচ্ছা পূরণ করছি। এদের প্রত্যেকের বাঁড়া যখন মুখে নিবি, যখন ওরা তোর গুদ চাটবে তখন কি ভালো লাগবে তোর, বুঝতে পারছিস?
লিনা: চাইনা আমি এসব।
উত্তম: সবার বাঁড়া তোর গুদে গেলে কি অসম্ভব উত্তেজনা পাবি ভেবেছিস যা শুধু একটা বাঁড়া থেকে কখনো পাবি না?

উত্তমের কথাগুলো শুনতে শুনতে একবার লিনা সবার প্যান্টের দিকে চোখ বুলিয়ে নিলো। সবগুলো বাঁড়া ফুলেফেঁপে উত্তাল। সত্যিই তো বলছে উত্তম এতদিন ধরে কত বিরক্তি দেখিয়েছে ও। ও কি এতটাই বাজে মহিলা? আর এই বিবাহিত পুরুষগুলোও এতো সহজে তার গুদের মজা নিতে চলে এসেছে। ও কি এতটাই সম্মোহনী?

উত্তম: তুই ভালোভাবে চুদতে চেয়েছিলি। আর এরা কবে থেকেই তোর গুদের স্বপ্ন দেখে আসছে এবং আমার এককথায় রাজি হয়ে গেলো। ভেবে দেখ রোজ রোজ এমন পেতে পারবি। রাজি হয়ে দেখ শুধু একবার।

উত্তমের কথাগুলো লিনার মনে দাগ কাটতে লাগলো। ওর মন থেকে লংঘিত হবার ভাবনাটা ধীরে ধীরে বিলীন হয়ে গেলো। এরা তো এখনো কিছু করে নি, ওর সম্মতির অপেক্ষায় আছে। লিনার প্রতিরোধ নিস্তেজ হয়ে এলো।

লিনা: ঠিক আছে। আমিও চাই এটা মন থেকে বলতে গেলে। শুধু একটু সামাজিক ভয়ের কারণে প্রতিরোধ করতে হচ্ছে।
উত্তম: সত্যি বলছিস?
লিনা: আমি চাই তোমরা প্রত্যেকে আমায় চুদিয়ে দাও।

লিনাকে ইতিমধ্যে ওরা ছেড়ে দিয়েছে। ও উঠে বসতেই কার্তিক প্যান্ট খোলে নিজের বাঁড়াটা লিনার মুখে ভরে দিলো কোনো সময় নষ্ট না করে।

কার্তিক: বিশ্বাস হচ্ছে না যে তোকে নিজের মাগী হিসাবে পেয়ে গেছি। নে খা আমার বাঁড়া।

লিনা একটু সুবিধামতো হাঁটুগেড়ে বসলো। সবাই যার যার বাঁড়া বের করে নিয়েছে প্যান্ট ছাড়িয়ে। লিনাকে কার্তিকের বাঁড়া চুষতে দেখছে আর ধোন খিঁচছে। নন্দু বাঁড়াটা নিয়ে লিনার মুখের সামনে এগিয়ে গেলো। লিনা এবার নন্দুরটা মুখে নিলো এবং কার্তিকেরটা হাত দিয়ে খিঁচতে লাগলো।

নন্দু: একদম ঠিক বলছে কার্তিক। তোর মুখটা এভাবেই ব্যস্ত রাখ মাগী।

বাকি দুজন ও এগিয়ে এলো এবং বাঁড়াগুলো লিনার বুনিতে মলতে লাগলো। উত্তম পাশের থেকে এসব দেখে যাচ্ছিলো। কেমন একটা অদ্ভুত উত্তেজনা আর আনন্দবোধ করছিলো ও। নিজের বৌকে পরপুরুষের দ্বারা পরিপোষিত হতে দেখে বাঁড়া খিঁচতে লাগলো সে। এদিকে এবার সবাই লিনার মুখের ছোয়া পাওয়ার ইচ্ছায় অতিষ্ট হয়ে উঠছিলো। বিজয় আর শান্তনু ও বাঁড়াটা লিনার মুখের কাছে তোলে ধরলো। লিনা ওদের নিরাশ করলো না। একে একে সবার বাঁড়া মুখে নিচ্ছে আর হাত দিয়ে খিঁচিয়ে দিচ্ছে। কিছুক্ষন পর বিজয় মেঝেতে লিনার ভোদার রসের ফোটা দেখে ওখানে পিঠের বলে শুয়ে পড়লো এবং নিজের মুখটাকে ঐ ভোদার ভেতরে ধরে জিহ্বা দিয়ে লেইতে লাগলো। আর কার্তিক বুনিগুলোতে মনোনিবেশ করলো। ঐ মুহূর্তে ঘরটাতে ওদের গোঙানি কোঁকানি ছাড়া আর কোনোকিছুর সাড়াশব্দ ছিল না। উত্তম এবার এগিয়ে গেলো ওদের কাছে এবং লিনার চুলে টেনে ধরে ওকে উঠিয়ে আনলো। নিজে ওর পেছনে গিয়ে দাঁড়ালো।

উত্তম: চল আজকে আমি এই যাত্রার শুভসূচনা করছি।

ও নিজের বাঁড়াটা লিনার গুদে ঢুকিয়ে ঠাপাতে লাগলো। লিনা নেতিয়ে রইলো এবং বাকিরা আবার ওর মুখের কাছে এসে দাঁড়ালো। সেই আগের মতো লিনা ওদের ধোনের যত্ন নিতে লাগলো।

শান্তনু: ভাল্লাগছে তো আমাদের মাগী হয়ে?
নন্দু: ধন্যবাদ বল আমাদের। তৃপ্ত হতে চাইছিলি না?
কার্তিক: হুম ধন্যবাদ বল সালি।

এই বলে কার্তিক দিলো লিনার উঁচিয়ে থাকা পোঁদে এক চড়। বাকিরা ও সেভাবে চড়াতে লাগলো ধন্যবাদ পাবার আবদারে।

লিনা: ধন্যবাদ তোমাদের সবাইকে।

সবাই একজন আরেকজনের দিকে তাকিয়ে একটু গর্ব আর পরিতৃপ্তির প্রকাশ করলো লিনার কথায়। বিজয় এগিয়ে গেলো পেছনের দিকে এবং উত্তম সরে গেলো।

বিজয়: নেতিয়ে থাক খানকি। এবার আমিও একটু মজা নি।

এভাবে ঐ পজিশনে সবাই একবার একবার করে লিনার গুদের মজা নিলো। লিনা নিজেকে ওদের হাতে সপে দিয়েছে এবং ওদের নির্দেশ মতো সব কিছু করে যাচ্ছে। লিনার ইতিমধ্যে দুইবার অর্গাজম হয়ে গেছে যা বলতে গেলে কামনাতৃপ্তির একেবারে শীর্ষে। কিন্তু এখনো এই খেলার শেষ হয় নি। লিনাকে এবার তারা টি টেবিলটায় শুইয়ে দ্বিতীয় রাউন্ড শুরু করলো। লিনাকে সবাই মিলে মাগী, খানকি বলে যাচ্ছেতাই গালাগাল দিচ্ছে। চুদাচুদির সময় এই গালাগাল লিনাকে যেন আরো উত্তেজিত করে তোলছিলো। আজ মাগী হতে পেরেছে বলেই এতোটা তৃপ্তি পাচ্ছে। ওদের অনবরত চড়ের কারণে লিনার পাছা আর মাইগুলো লাল হয়ে উঠেছিল। এবার কিন্তু ওরা লিনার বুনিগুলোর ও মজা নিতে লাগলো। সেই আগের মতো সবাই নিজের নিজের পালায় গুদ ঠাপা, মাই চোষা, লিনার মুখে ভরা সব করলো। কিন্তু এখনো ওদের মাল বার করতে পারে নি লিনা। এই রাউন্ড শেষ হবার পর সবাই বাঁড়া খিঁচছে, আর লিনা এখনো টেবিলে শুয়ে।

শান্তনু: তোমরা কখনো পোঁদের ফাকে বাঁড়া ঢুকিয়েছো? আমার অনেকদিনের শখ এই মাগীর পোঁদ চোদার।

কেউ কোনো সাড়া না দেওয়ায় বোঝা গেলো কেউই ওটা করে নি কখনো। কিন্তু শান্তনুর কথায় নতুন একটা উদ্যম পেলো।

উত্তম: ঠিক বলেছো। তাই হবে এর সাথে।
কার্তিক: (লিনার চুল টেনে ধরে) চল এবার তোকে আমরা একসাথে দুটো বাঁড়া দেব।

কার্তিক সোফাটায় শুয়ে পড়লো এবং লিনাকে বাঁড়ার ওপর বসতে ইঙ্গিত করলো। লিনা ওর নির্দেশ অনুসরণ করলো এবং নিজের পোঁদটা হিলাতে লাগলো। শান্তনু এগিয়ে গেলো লিনার পোঁদের উদ্ঘাটন করতে।

লিনা: আস্তে করো গো। কচি পোঁদ আমার। তুমিই প্রথম।

যখনি শান্তনুর বাঁড়াটা ঢুকলো লিনার পোঁদে জোরে চেঁচিয়ে উঠলো লিনা। প্রথমে একটু ব্যথা হলেও শান্তনু যখন ঠাপাতে লাগলো তখন ওর বাঁড়ার ঘষায় খুব বেশি ভালো লাগতে লাগলো। চমৎকার আনন্দ হচ্ছিলো পোঁদে বাঁড়া নিয়ে। আর একটু পরেই লিনার তৃতীয় অর্গাজম হলো, যেটা জীবনে প্রথম। শান্তনুর মধ্যে এক নতুন পাগলপনার রাশ দেখতে পেয়ে নন্দুও উত্তেজিত হয়ে উঠলো পোঁদের স্বাদ নিতে। বেশিক্ষন অপেক্ষা করতে হয় নি ওর। শান্তনু পোঁদের ভেতরেই নিজের মাল ঝেড়ে দিলো। এবার এলো বিজয় আর নন্দুর পালা। বিজয় গুদে, নন্দু পোঁদে।

জবরদস্ত ঠাপানি চলছে। উত্তমেরটা ছিল লিনার মুখে। শান্তনু ক্লান্তিতে মেঝেতে পড়ে রইলো। আর কার্তিক লিনার মুখের সামনে দাঁড়িয়ে বাঁড়াটা খিঁচলো একটু এবং তৎক্ষণাৎ ওর চোখে-মুখে নিজের মাল ছড়িয়ে ছিটিয়ে দিলো। টাইট পোঁদের চাপায় কিন্তু এদিকে নন্দুর ও বেরিয়ে গেছে। এখন শুধু মাঠে রইলো দুই সৈনিক। কিন্তু ওদের ও সর্বশেষে আত্মসমর্পণ হলো। উত্তম মুখের ভেতরে ছাড়লো যা আগে বহুবার করেছে এবং লিনা ওটা চেটেপুটে খেয়ে নিলো। কিন্তু সমস্যাটা হলো বিজয়কে নিয়ে। ও গুদের মধ্যেই নিজের মাল ছেড়ে দিয়েছে। যাই হোক গর্ভনিরোধক খেয়ে তার সমাধান হয়ে যাবে। প্রত্যেকেই খুব তৃপ্ত বোধ করছিলো। কিন্তু লিনার একটু একটু দুঃখ হচ্ছিলো যে এই পর্বটা শেষ হয়ে গেছে। এখন যে শুধু একটা বাঁড়ার স্বাদ কখনোই ওকে তুষ্ট করতে পারবে না। আর রোজ রোজ এতগুলি বাঁড়া একসাথে পাবেও তো না।
 

Users who are viewing this thread

Back
Top