What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

স্কুলের স্যার-মেডামদের একত্রিত যৌন পরীক্ষা (1 Viewer)

Starling

Board Senior Member
Elite Leader
Joined
Mar 7, 2018
Threads
775
Messages
12,015
Credits
220,609
Recipe wine
Kaaba
Profile Music
Birthday Cake
স্কুলের স্যার-মেডামদের একত্রিত যৌন পরীক্ষা - by kamukwriter

আজকাল বৃষ্টি হচ্ছে খুব, দুদিন বাদেই স্কুলে গরমের ছুটি শুরু। আজও স্কুল বিজয়ের জন্য পীড়নের কারণ ছিল। টিয়া আর অনামিকা ম্যামরা এই বৃষ্টি ভিজেও স্কুলে চলে এলো। নিজের মহিলা সহকর্মীদের ভেজা কাপড়ে দেখলে কার না মাথা খারাপ হবে, আবার যদি তাদের প্রতি প্রেম আকর্ষণ ও থাকে। বিজয় যৌবনে এক মেয়ের সাথে প্রেম করেও বিয়ে হয় নি ওদের। পরে বাড়ির লোকেদের ঠিক করা মেয়ে আজ ওর বৌ এবং একটা ছোট্ট মেয়েও আছে এখন। নিজের প্রেম ব্যর্থ হবার পর যবে থেকে ও এই স্কুলে শিক্ষক হিসেবে যোগ দিয়েছে বলতে গেলে তবে থেকেই টিয়া আর অনামিকার প্রতি তার গোপন টান। যত বয়স বাড়ছে ততই যেন ওদের সৌন্দর্য আর দেহের গাঁথুনি ফোটে উঠছে। টিয়ার বয়স ৪৪ হবে আর অনামিকার ৪২। বিজয় নিজে ৪৬। অনামিকার বিয়ে হয় প্রেম করে প্রায় ১৬ বছর আগে। প্রেম করে বিয়ে হলেও সময়ের সাথে যেন প্রেমটা উধাও হয়ে গেছে ওদের বিয়ে থেকে। তাই অনামিকা স্কুলের কাজকর্মে নিজেকে ব্যস্ত রাখে। আর টিয়ার স্বামী একটু বয়স্ক, প্রায় ৫৭। দুজনের বয়সের ব্যবধান অনেক। কিন্তু ডাক্তার বলে বাড়ির লোকেরা বিয়ে দিয়ে দিয়েছিলো। বিজয়ের এই দুই স্বামীর প্রতিই খুব ঈর্ষা হয়।

টিয়া আর অনামিকা দুজনেই ভালো বান্ধবী। দুজনের দৈহিক গঠন প্রায় একরকম। দুজনেই ফর্সা আর স্থূলকায় যেমনটা সাধারণত মধ্যবয়স্কা মহিলারা হয়ে থাকে। একটা পার্থক্য আছে। টিয়ার পোঁদটার গড়নটা তুলনামূলক একটু পুষ্ট, আর অনামিকার ক্ষেত্রে ওর মাইদুটো। দুজনেরই গায়ে সঠিক পরিমানে মেদ জমেছে যা কিনা বিজয়কে উন্মাদ করে তোলে। ওর রোগাসোগা বৌয়ের সাথে শত চেষ্টা করেও ওর চোদানিতে মজা আর তৃপ্তি আসে না। কখনো কখনো যখন ওদের পেটের প্রতি নজর যায় তখন সত্যিই আর কিছুর প্রতি মন যায় না বিজয়ের। যদি ওদের ওই মসৃন পেটের ঝলক দেখেই ওর এমন অবস্থা হয় তাহলে মূখ্য অঙ্গগুলো দেখলে তো কি না হবে এসব ভেবেই বিজয়ের সময় চলে যায় তখন। এরপর বাড়িতে গিয়ে মাল ফালায় আবার কখনো তো স্কুলেই সেরে ফেলে যখন খুব অসহ্য হয়ে পরে। দুজনের মধ্যে কেউ একজন তার বৌ হলে এতো কষ্ট হতো না। সবচেয়ে বড় অতিষ্ট হওয়ার দিনটা হলো রবিবার। ঐদিন দুজনকে দেখতে পায় না সে। কিন্তু জানে দুজনেই দেখাসাক্ষ্যাৎ করে ঐদিন। অনেকসময় রবিবারেও বিজয় যখন খুব কামাতুর হয়ে উঠে, সেসময় দুজনকে একসাথে নিজের কল্পনায় শ্রদ্ধা জানায় বাঁড়াটা কেলিয়ে। এখন তো আবার গরমের ছুটি আসছে, প্রায় একমাস দেখা মিলবে না।

আজ স্কুলের শেষ দিন। দুপুরের পর থেকে বৃষ্টি চলছে আবার। টিয়া, অনামিকা ছাতা আনেনি বলে অপেক্ষা করছে বৃষ্টিটা একটু কমার। স্কুলের সবাই চলে গেছে, কিন্তু বিজয় কিছু একটা বাহানা বানিয়ে রয়ে গেছে। ওদেরকে শেষ পর্যন্ত দেখে তারপর বাড়ি যাবে। প্রায় বিকাল ২:৩০ টা বাজে। বৃষ্টি কমার লক্ষণ নেই। দুজনে স্থির করলো আর আধ ঘন্টার মধ্যে আকাশটা না ধরলে এমনিতেই বেরিয়ে যাবে। হলো এর পুরো উল্টো। এবার তো তুমুল বজ্রপাত সহ বৃষ্টির প্রবলতা বেড়ে গেলো। দুজনেই অনেক্ষন ধরে প্রস্রাব আটকে রেখেছে বৃষ্টি ভিজে মাঠের ওপাশের শৌচাগারে যেতে হবে বলে। কিন্তু আর হচ্ছে না। প্রথমে অনামিকা গেলো এবং ফিরে আসার সময় তো ভিজে একাকার। দুজনে স্থির করলো টিয়া সেরে আসার পরই বেরিয়ে পড়বে বাড়ির উদ্যেশে। মহিলা শিক্ষক আর পুরুষ শিক্ষকদের ঘর ছিল আলাদা। পাশের ঘর থেকে বিজয় কিন্তু লুকিয়ে লুকিয়ে সব দেখে শুনে যাচ্ছে। যেই টিয়া বেরুলো ঘর থেকে অমনিই অনামিকা আঁচলটা সরিয়ে রুমালটা দিয়ে গা টা একটু মুছতে লাগলো। ওর কোনো জ্ঞান ই ছিল না যে পর্দার ওপাশে বিজয় দাঁড়িয়ে আছে। ততক্ষনে বিজয়ের বাঁড়াটা কিন্তু পুরো দমে দাঁড়িয়ে গেছে। ঐ অপরূপ মাইগুলো আর বিজয়ের দৃষ্টির মাঝে শুধু একটা তুচ্ছ ব্লাউজের আচ্ছাদন। অনামিকার ঐ সুষম নাভি থেকে শুরু করে গলা অব্দি বিজয় ই চেটে শুকিয়ে দিতে পারতো। বিজয়ের আজ শেষ অব্দি স্কুলে থেকে যাওয়াটা সফল হলো পুরো।

হঠাৎ করে পেছন থেকে বিকট আওয়াজে বিজয় থমকে উঠলো। আসলে টিয়া পেছনের বারান্দাটা কাছে ছিল বলে ওদিক দিয়ে এসেছে কম ভিজতে হবে বলে। আর এদিকে এসেই যা দেখলো তাতে তো পুরো হতবাক।

টিয়া: বিজয়, করছো কি তুমি?

বিজয়ের তো আকাশ মাটিতে পড়লো। ওর যেন জীবনটাই শেষ হয়ে গেলো। সমাজে আর মুখ দেখতে পারবে না। নিজের অশনি সংকটের ভয়ে ওর গলা শুকিয়ে উঠলো।

টিয়া: তুমি অনামিকাকে এমন অবস্থায় দেখছ? ছিঃ! জঘন্য।
বিজয়: নাহ্হ দিদি।
টিয়া: যা ঐ ঘরে। চল বজ্জাত।

বিজয়ের কিছুই করার ছিল না। টিয়ার কণ্ঠস্বরে পরিচালিত হয়ে পাশের ঘরে ঢুকলো। আর পেছন পেছন টিয়া। অনামিকা ওদের কথাবার্তা একটু শুনতে পেলেও বিজয়কে দেখে আঁতকে উঠে এবং আঁচল দিয়ে বুকটাকে ঢেকে দেয় তাড়াতাড়ি।

অনামিকা: হলোটা কি?
টিয়া: (বিজয় আর অনামিকার মাঝে এসে) এই বেয়াদপটা তোমাকে লুকিয়ে লুকিয়ে দেখছিলো।
অনামিকা: কি? তোমার সমস্যা কি বিজয়? তুমি তো বিবাহিত।
বিজয়: (কোকাতে কোকাতে) আমি লজ্জিত।
অনামিকা: সত্যিই! এটা কি মজা চলছে নাকি?
টিয়া: (বিজয়ের শার্টটা টেনে ধরে) ব্যস এতটুকু? তুমি লজ্জিত?
বিজয়: আমি যাবার জন্য রেডি হচ্ছিলাম, আর তখনি তুমি সামনে ছিলে।
টিয়া: বজ্জাত তুমি ওকে এমন অরক্ষিত অবস্থায় দাঁড়িয়ে দেখছিলে?
অনামিকা: আমার বিশ্বাসই হচ্ছে না।
বিজয়: আমি নিজেকে নিয়ন্ত্রণ করতে পারিনি।
অনামিকা: যখন তোমার পরিবার আর সবাই জানবে তখন শিখে যাবে নিয়ন্ত্রণ।
বিজয়: না না। প্লিজ মাফ করে দাউ এই ভাইকে। তোমরা তো বোনের মতো।

এইসব কথাবার্তার মাঝেও অনামিকা কিন্তু বিজয়ের পেন্টের ভেতরের ফোলাটা লক্ষ্য করে যাচ্ছিলো। আর ভাবছিলো এতো কিছুর মাঝেও সালাটা তাঁতিয়ে আছে। বৃষ্টিতে ভিজে এমনিতেই ওর একটু কামোত্তেজনা হচ্ছিলো। আর এই ঘটনা এবং বিজয়ের নিতম্বের এই দৃশ্যে তো অনামিকার মন যেন আরো গলে যাচ্ছিলো। কতদিন হলো ওর স্বামীকে এমনটা উত্তেজিত হতে দেখে নি। এদিকে টিয়া আর বিজয়ের মধ্যে কথোপকথন চলছে, কিন্তু অনামিকার একাগ্রতা যেন আস্তে আস্তে ওর থেকে সরে গেছে।

অনামিকা: (মনভোলা অবস্থায়) তুমি তোমার কাপড় খোলো। আমরা দেখবো। তখন বুঝবে তোমার কেমন লাগে।
টিয়া: হুম। তোমাকে দেখলে কেমন লাগতো।
অনামিকা: না সত্যিই। কাপড় খোলো। এটাই তোমার শাস্তি।

অনামিকা জোর করে যেতে লাগলো। টিয়া এবার অনামিকার পীড়াপীড়িতে একটু অবাক হলো। কিছুই বলার ছিল না ওর এখন আর। এদিকে অবশেষে বিজয় বাধ্য হয়ে একে একে শার্ট আর প্যান্টটা খোলে ফেললো। টিয়ার কিন্তু খুবই লজ্জা লাগছিলো এখন। চোখ সরিয়ে ও একটু একটু আরচোখে দেখতে লাগলো বিজয়কে। অনামিকা যেন পুরো কামগ্রস্ত হয়ে গেছে এতক্ষনে। ও টেনে মুচড়ে বিজয়ের জাঙ্গিয়াটা ছিঁড়ে ফেললো।

অনামিকা: এবার কেমন লাগছে তোর?

এদিকে টিয়া পুরো আকস্মিত। এবার কিন্তু বিজয়ের বাঁড়াটা ওর ও নজর কেড়েছে। কালো, মোটা এবং যথেষ্ট বড়ধরণের। কমপক্ষে ওর স্বামীর দ্বিগুন তো নিশ্চয়ই। এদিকে অনামিকার আচরণে বিজয় যেন আলাদা একটা ঊন্মাত্ত অনুভব করতে লাগলো। আর ওর বাঁড়াটা আরো ফুলেফেঁপে উঠলো।

অনামিকা: এখন তোর অবমানিত হয়ে কেমন লাগছে? এটা তো কিছুই না যা করলি তুই আমার সাথে।
টিয়া: (ওকে সঙ্গে দেবার জন্য) হুম একদম ঠিক বলেছো।
অনামিকা: কিন্তু এটাও অনেক কম। টিয়াদি তোমার পোঁদটা দিয়ে দাওতো ওর মুখে।
টিয়া: বলছো কি?
অনামিকা: এতেই তো ওর আরো হিন্নতা হবে।

অনামিকা টিয়ার মৃদু প্রতিরোধকে উপেক্ষা করে ওকে টেবিলটায় ঠেলে দিলো এবং বিজয়ের চুলে ধরে টিয়ার প্রকান্ড পোঁদটায় চেপে ধরলো। এবার কিন্তু টিয়ার মনের কোনায় ও কামাকাঙ্খা উঁকি মেরেছে একটু। টিয়ার ঐ ভেজা পোঁদের ঘ্রানে বিজয়ের সব ভয়-ডর উড়ে গেলো। ও নিজে থেকেই মুখটা রগড়াতে লাগলো পোঁদের ভাঁজে। অনামিকার জন্য ভবিষৎ চিন্তাভাবনা যেন সব উধাও হয়ে গেলো ঐ মুহূর্তে। ও নিজের শাড়ি আর সায়া কোমরে তোলে টেবিলটায় বসে পড়লো। টিয়া এতক্ষনে অনামিকার অভিপ্রায় বুঝে গেছে এবং নিজেও আত্মসমর্পণ করে দিয়েছে। ও স্পষ্ট দেখতে পাচ্ছিলো অনামিকার ভেজা গুদটা যেখানে ও এখন আঙ্গুল বুলাচ্ছে।

অনামিকা: দেখ সালা আমার দিকে।

এই প্রথম বিজয় লক্ষ্য করল ওদিকে এবং ও বুঝে গেলো কোনদিকে এগুচ্ছিলো এই ঘটনা। বিজয় উঠে দাঁড়ালো আর সাথে সাথেই অনামিকা ওর মুখটা এবার নিজের বুকের ভাঁজে চেপে ধরলো। উত্তেজনায় নিজের ব্লাউজটা আর ব্রা টা ছিড়েই ফেললো। টিয়া আগের পজিশনেই দাঁড়িয়ে ছিল এবং শাড়ি-সায়া টেনে এবার ও নিজের পোঁদটা উন্মুক্ত করল। ওর গুদ থেকেও ঝর্ণা বইছিলো।

টিয়া: এদিকে ও একটু নজর দে।

টিয়াকে ঐ ভাবে দেখেই বিজয় বাঁড়াটা হাতে নিয়ে এগিয়ে গেলো পোঁদটার কাছে।

অনামিকা: (বিজয়ের চুলে টেনে) করছিস কি তুই? এতো সহজে গুদ পেয়ে যাবি ভেবেছিস?

অনামিকা ওকে বসিয়ে দিলো এবং মুখটা টিয়ার গুদের সামনে ধরতেই বিজয় চাটতে লাগলো ওটা। টিয়া শিহরিয়ে এবং আঁতকে উঠলো। এদিকে অনামিকা নিজের শাড়িটা খোলে ফেলেছে, এখন শুধু সায়াটা বাকি। ও লক্ষ্য করে যাচ্ছিলো ওদের। পরমুহূর্তেই বিজয় ওর সায়াটা ধরে টান মারতে ও চেয়ারটায় পড়লো। ওর গুদটা সাফ সাফ দেখতে পাচ্ছে বিজয়। এবার ছিল অনামিকার পালা। বিজয় ওর গুদটা চেটে যেতে লাগলো। কতদিন পর এমন অসীম আনন্দ পাচ্ছিলো অনামিকা। ও লক্ষ্য করল টিয়াকে আস্তে আস্তে নেংটা হতে। মজায় গোঙাতে গোঙাতে বেশ কিছুক্ষন পর অনামিকা বিজয়কে সরিয়ে দিলো। অনেকদিন পর একজন পুরুষের দ্বারা অর্গাজম হলো তার।

অনামিকা: চল আমার বান্ধবীকেও কিছুটা আনন্দ দে।

টিয়া নিজের আগের পোজে দাঁড়িয়ে আছে পোঁদটা তোলে ধরে।

টিয়া: (নিজের গুদের দিকে ইশারা করে) আয় এখানে। এটাই তো চাইছিলি তুই সালা।

বিজয় এবার টিয়ার পেছনে গিয়ে দাঁড়ালো এবং বাঁড়াটা একটু টিয়ার গুদের রসে মলে ঢুকিয়ে দিলো ভেতরে। বিজয়ের ঠাপের তালে তালে যেন টিয়া "আঃ! আঃ!" করে গান গেয়ে যাচ্ছিলো। সংগীতের শিক্ষিকা বলে কথা। এদিকে অনামিকা বিজয়কে দিয়ে নিজের বুনির বোটা চুষাতে লাগলো। বিজয় একদিকে ঠাপাচ্ছে, আর এদিকে দুধ চুষছে। এই বুনিগুলোরই তো কত কল্পনা করেছে। আর আজ এগুলি বাস্তবে তার মুখে। মিনিট খানেক গেলো এভাবে।

অনামিকা: এবার আমায় ও দে কিছু।

বিজয় সামনের টেবিলে রাখা খাতাপত্র ফেলে শুয়ে পড়লো অনামিকার ইশারায়। অনামিকাও টেবিলে চড়ে সোজা বাঁড়াটার ওপর বসে পড়লো। অনামিকাকে উঠানামা করতে দেখে টিয়াও চড়লো টেবিলে এবং বিজয়ের মুখের উপর বসে পড়লো। বাঁড়া দিয়ে অনামিকা আর ওর মুখ দিয়ে টিয়া চুদছে। এটাই তো স্বর্গীয় অনুভূতি। শুধু বিজয়ের জন্য নয়, বাকি দুজনের ও একই উপলব্ধি ছিল। তাইতো টিয়া আর অনামিকা কম উত্তেজনার শীর্ষে ছিল এখন। বিজয় ও আর কতক্ষণই বা নিজের উত্তেজনা ধরে রাখতে পারতো?

বিজয়: (ওর মাল বেরোবে উপলব্ধি করে) আমি আমার ফেল টিয়াদির পোঁদে ফেলবো।

এই বলেই ও তৎক্ষণাৎ নিজের বাঁড়াটা টেনে আনলো এবং সামনে পরে থাকা টিয়ার পোঁদে নিজের কামরস ঝেড়ে দিলো। পরম তৃপ্ততা অনুভব হচ্ছিলো ওর।

অনামিকা: এতো তাড়াতাড়ি চলে এলো তোর। যেতে কিন্তু পারবি না এতো সহজে।
টিয়া: হুম। এটা তোর মজা না সাজা কিন্তু। চল আবার চোদা শুরু কর।

এই বলে সবাই আবার আগের পজিশনে ফিরে গেলো। বিজয়ের বাঁড়ায় অনামিকা নাচছে এবং ওর মুখে টিয়া পোঁদ রগড়াচ্ছে। এমনভাবে ওদের দ্বারা পরিচালিত হওয়ার কল্পনাও করেছে অনেক। এখন বাস্তবে এটা হচ্ছে এই ভাবনায় বিজয়ের কামশক্তি যেন তাজা হয়ে উঠলো আরো। কিছুক্ষনের মধ্যেই অনামিকার অর্গাজম হলো আরেকবারের জন্য। এরপরেই ও উঠে পাশের চেয়ারটাতে বসে পড়ল। ক্লান্তি যেন ধরতে পেরেছে ওকে অবশেষে একটু। বিজয়ের কিন্তু উন্মাদনা আবার সবেমাত্র ধরেছে। ও টিয়াকে টেবিলটায় সোয়ালো এবং এই প্রথম সামনে থেকে বাঁড়াটা ওর গুদে ঢোকালো। ওর ঠাপাঠাপিতে টিয়ার বুনিগুলি হিলছিলো দেখে বিজয় ওগুলো নিজের হাতের বাগে আনলো এবং মনের সুখে কচলাতে লাগল। পাশে ফিরে দেখলো অনামিকা গুদে আঙ্গুল ঢুকিয়ে রেখেছে আর ওদের দেখছে। মনে মনে ভাবছিলো অনামিকার মাইগুলোর মজাই একটু আলাদা, খুবই তুলতুলে। টিয়ার মাইগুলোর বোটাদুটো আবার দুর্দান্ত। এইসব ভাবলেই যেন ওর যৌনকামনা তীব্র হয়ে উঠছিলো এবং ঠিক তেমনি ওর ঠাপানি ও। হঠাৎ করে করে বাঁড়াটা টেনে আনলো এবং সোজা অনামিকার সামনে দাঁড়িয়ে পড়লো। অনামিকা তখন একটু সতেজ হয়ে উঠে বসলো এবং বিজয়ের বাঁড়ার গরম গরম মাল এসে পড়লো ঐ তাবড় তাবড় মাইদুটোতে। বিজয়ের টিয়ার পোঁদ আর অনামিকার মাই দুটির প্রতি তার যৌনকল্পনা পরিপূর্ণতা পেলো। তিনজনেই কিছুক্ষন ক্লান্তির ভরে চেয়ার আর টেবিলে শুয়ে রইলো।

প্রায় ৪ টা বাজে। এতক্ষনে বৃষ্টিটা ও থেমে গেছে। তিনজনেই জানতো ওরা আজ একটা বড় প্রকারের নিষিদ্ধ কর্ম করেছে, কিন্তু ওদের প্রত্যেকের জীবনেরই একটা অতৃপ্ততার মীমাংসা হলো। বাইরের রোদের ঝলকে যেমন ওদের দেহ-প্রাণেও আনন্দের ঝলক দেখা যাচ্ছিলো। সবাই নিজের নিজের যে সব কাপড় অক্ষুন্ন ছিল তা পড়ে নিলো এবং দরজায় তালা লাগিয়ে বেরিয়ে গেলো একটি মাস পরিবারের সাথে গরমের ছুটি উপভোগ করার জন্য।
 

Users who are viewing this thread

Back
Top