What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,441
Pen edit
Sailboat
Profile Music
পরকীয়া (প্রথম পর্ব) - by zakiaaziz

স্কুলে পড়ার সময় থেকেই তমা অত্যন্ত ফাস্ট লাইফ লিড করে। ওদে পারিবারীক পরিবেশটাই আসলে এরকম, যেখানে আধুনিকতা আর ফ্রী সেক্স একই অর্থ বহন করে। আমার শরীর আমি আমার ইচ্ছামতো ব্যবহার করবো এটাই হলো মূল কথা। তমা জানে ওর বাবা, মা, ভাই, বোন সকলেই নিজনিজ পছন্দের মানুষের সাথে নিয়মিত সেক্স করছে। এসব একেবারেই ওপেন সিক্রেট। তমার ধারণা সে চাইলে কোনো না কোনো ভাইএর সাথেও সেক্স করতে পারতো। বিশেষকরে বিগ ব্রাদারের দিকে হাত বাড়ালেই তাকে পাওয়া যাবে। বলা যায়না কোনো একদিন বিগ ব্রাদারের সাথে সেক্স করলেও করতে পারে।

তমার মতো মেয়েদের কপালে অধিকাংশ সময় নিরীহ ধরণের স্বামী জুটে যায়। এমন স্বামী পেয়ে তমা তাকে পুরোপুরি বশ মানিয়ে ফেলেছে। বউএর লোভনীয় শরীর আর মোহনীয় কথার জাদুতে স্বামী বেচারা একেবারেই কুপোকাত। বউ ছাড়া সে কিছুই বুঝেনা। ওদিক বহুগামীতা বা পরকীয়ায় তমার প্রচন্ড আসক্তি আর নিজের দ্বিচারিণী স্বভাবটাকে খুবই সতর্ক আর ধূর্ততার সাথে স্বামীর কাছে আড়াল করে রেখেছে। ছেলেদের নিয়ে খেলতে তমার ভালোলাগে। তারকাছে এসব হলো একপ্রকারের এক্সট্রা এ্যমিউজমেন্ট, এমন নষ্টামো ওর যৌনজীবনকে ভীষণ স্পাইসি করে। আর এক্ষেত্রে সে বিবাহিত ছেলেদের বেছে নেয়। কারণ কেউ অতিরিক্ত অধিকার ফলাতে গেলে তাকে সহজেই টাইট দেয়া যায়।

কিছুদিন হলো তমার একটা নতুন নাগর জুটেছে। র‌্যাডিসন হোটেলের একটা পার্টিতে পরিচয়। হি ম্যান টাইপ চেহারা আর সেক্স এ্যপিলও যথেষ্ট। এমন পুরুষই তার পছন্দ। প্রথম থেকেই ব্যাটা তাকে নজর দিয়ে চাঁটছিলো দেখে তমাও মাঝেমাঝে কটাক্ষ হেনে আর ঠোঁটে বাঁকা হাসির রেখা ফুটিয়ে তাকে নিয়ে খেলছিলো। তমা ছেলেটার ধৈর্য আর সাহস দেখতে চাচ্ছিলো। তাই আরেকবার চোখের দৃষ্টি হেনে তমা পার্টি ছেড়ে বেরিয়ে আসলো। খেয়াল করলো ব্যাটাও পিছু নিয়েছে।

হোটেলের বাগানের আলো আঁধারিতে বেশিক্ষণ অপেক্ষা করতে হলো না। হিরো উপস্থিত, বুকেবুক ঘেষে সামনে দাঁড়িয়ে।
‘এমন ইরানী গোলাপ এতদিন আমার চোখে পড়েনি বলে আফসোস হচ্ছে আমার।’
‘চোখে পড়লে কি হতো?’ তমা চোখে চোখরেখে হাসছে।
‘গাছ থেকে ছিঁড়ে বুকে আটকে রাখতাম।’
‘গোলাপে কাঁটা থাকে সেটা জানেনতো?’
‘যে গোলাপ তুলতে গিয়ে হাতে কাঁটা বিধে সে গোলাপ আমি না তুলে ছাড়িনা।’
‘গোলাপের জন্য এতো কষ্ট কেনো?’
‘নরম স্পর্শ আর সেরা সুগন্ধী পাওয়া যায় তাই কষ্ট করতে আপত্তি নাই।’
‘সব গোলাপে এমন সুগন্ধী নাওতো থাকতে পারে?’
‘তাহলে তো একবার পরখ করে দেখতেই হয়।’ আগন্তক তমাকে জাপটে ধরে চুমাখেলো। বুকে হাত রেখে স্তনে চাপ দিলো।
তমা এমন আগ্রসী আক্রমনের অপেক্ষাতেই ছিলো। তবে সে পালটা চুমা খেলোনা। ব্যাটা কতোটা নাছোড়বান্দা সেটা দেখতে হবে। নিজেকে ছাড়িয়ে নিয়ে পিছোন ফিরে বল রুমের দিকে রওনা দিলো তমা।

এভাবেই শুরু, মাঝেমাঝে ফোনালাপ তারপর একদিন অভিসারে জন্য প্রস্তুতী নিলো তমা।
হালকা সাজগোজ করে তমা বাসা থেকে বেরুলো। বসুন্ধরা শপিং কমপ্লেক্সে পৌঁছে ভাড়ার গাড়িটা ছেড়ে দিয়ে সরাসরি লেডিজ টয়লেটে ঢুকলো। যখন বেরিয়ে এলো ওর পরনে তখন পিংক কালারের হিজাব। ওড়না দিয়ে মুখ, মাথা ঢেকে রেখেছে। চোখে বড় ফ্রেমের সানগ্লাস। ফলে মুখের পুরোটাই ঢাকা পড়েছে। নতুন নাগর বাদল এখান থেকে তাকে তুলেনিবে তারপর একসাথে হোটেল র‌্যাডিসনে লাঞ্চ করবে। ওখানে স্বামীর পরিচিত অনেকেই যাতায়ত করে, হয়তো স্বামীরও দেখা মিলতে পারে। অন্যের কাছে স্বামীকে অস্বস্তিতে ফেলতে চায়না তমা, একারণেই তার বেশভুষার পরিবর্তন।

লাঞ্চ সেরে তমাকে নিয়ে বাদল একটা রেস্টহাউজে এসেছে। বেডরুমের ডেকোরেশন দেখেই তমা বুঝলো এটা খুবই এক্সপেনসিভ জায়গা। সময় নষ্ট করতে রাজি নয় দুজনেই। তমাকে জড়িয়ে ধরে চুমাখেতে খেতে বাদলা খাটের কাছে চলেএলো তারপর ওভাবেই বিছানায় গড়িয়ে পড়লো। চুমায় বিরতি দিয়ে হিজাব আর শাড়ী খুলে মেঝেতে ছুড়ে দিয়ে তমাকে আবার বুকে টেনে নিলো বাদল। ব্লাউজ-ব্রার হুঁক খুলে মাংসের পিন্ডজোড়া উন্মুক্ত করে ওখানে নাক ঘষাঘষি শুরু করলো। দুধের বোঁটায় সুড়সুড়ি লাগছে। তমা খিলখিল করে হাসতে হাসতে বাদলের নিচ থেকে পিছলে বেরিয়ে আসলো।

ঝটপট কাপড় খুলে উলঙ্গ হলো বাদল। ছুটে পালাতে চাইলে তমাকে পিছন থেকে জড়িয়ে ধরে দুধজোড়া মুচড়ে ধরলো। তারপর ঘাড়ে, পিঠে চুমা খেতেখেতে নিতম্বে এসে থামলো। একটানে প্যান্টি নিচে নামিয়ে আনলো। পাছায় চুমা খেতেখেতে জোরে কামড় দিয়ে মনেমনে ভাবলো জব্বর-খাসা পাছা। এমন পাছা মেরেও সুখ। মাগী রাজি থাকলে ওটা মারতেও তার কোনো আপত্তি নাই। তমার কোমর ধরে ঘুরিয়ে বাদল এবার ওর গুদের মুখোমুখী হলো। ক্লিন সেভ্ড নরম তুলতুলে চওড়া গুদ। বাদল জানে চওড়া গুদের খাইখাই ভাব লেগেই থাকে। খাইখাই গুদে মুখ, জিভ, দাঁত, আঙ্গুল- একসাথে চতুর্মুখী আক্রমন চালালো বাদল। গুদে আঙ্গুল ভরে দিয়ে সে একইসাথে চাঁটছে, চুষছে আর কামড়াচ্ছে। গুদের রসে নাকমুখ ভেসেগেলো।

তমার উত্তেজনা তুঙ্গে উঠেগেছে। বাদলের ধোন দর্শনে তমা আগেই কুপোকাৎ। ওটা গুদে ঢুকানোর জন্য সেও অস্থির হয়ে উঠেছে। হিসহিস আওয়াজ করে বললো,‘ইউ বাস্টার্ড..দেরি করছো কেনো? ঢুকাও..ফাক মি নাউ..ফাক মি।’

‘ইউ ফাকিং বীচ..ওয়ান্ট মাই লেদার স্টিক?’ বাদলও পাল্টা হিসহিসিয়ে উঠলো তারপর গুদে একটা কামড় দিয়ে উঠে দাড়ালো।

‘ইয়েস! বাস্টার্ড! ফাক মাই পুসি।’ বাদলের পেনিস ধরে মোচড় দিলো তমা। দীর্ঘদেহী মাথামোটা ধোন বাদলের। এমন জিনিসই তো তার চাই।

‘দেন সাক মাই পেনিস।’ চুল মুঠিতে ধরে বাদল তমার মুখ ধোনের কাছে নামিয়ে আসলো। কয়েক দিনের মোবাইল চ্যাটিংএ বাদল বুঝেগেছে তমা ধর্ষকামী টাইপের মেয়ে। রাফ এন্ড টাফ সেক্সই এই মাগীর পছন্দ। মুখের কাছে ধোন পেয়েই তমা রাক্ষুসীর মতো চুষতে শুরু করলো। মুখে আঁটছেনা ওটা কিন্তু তবুও সে এমন ভাবে চুষছে, কামড়াকামড়ি করছে যেন বাদলের শরীর থেকে ধোনটা ছিঁড়েনিবে।

রুমে ঢুকার পর থেকে সবকিছু ঝড়ের বেগে চলছে। তমার মুখ থেকে এক ঝটকায় ধোন টেনে নিয়ে তাকে দেয়ালের সাথে ঠেঁসে ধরলো বাদল। একহাতে তমাকে দেয়ালের সাথে চেপে ধরে আরেক হাত ডান পায়ের হাঁটুর নিচ দিয়ে ঢুকিয়ে ওটা চেঁড়ে তুললো। বাম হাতের মুঠিতে একটা দুধ মুচড়ে ধরে আছে সে। তারপর বিশেষ কায়দায় পিছন থেকে তমার গুদে পড়পড়িয়ে ধোন ঢুকিয়ে দিলো। এমন কায়দায় মাগী চুদে অভ্যস্ত বাদল। এভাবে চুদে অনেক মেয়ের গরম গুদ ঠান্ডা করেছে সে। আর মাগী চুদার এটা ওর খুবই ফেভারিট স্টাইল।

হঁক হঁক হঁকাৎ হঁকাৎ করে এমন ভাবে চুদছে বাদল যেন তমাকে ধোন দিয়ে দেয়ালের সাথে গেঁথে ফেলবে। মোটা ধোন বারবার তমার গুদে ক্ষেপনাস্ত্রের মতো আঘাত করছে। ধোনের ঘর্ষণ আর ধারাবাহিক চোদনের তোড়ে গুদের অন্ধকার গলি ক্ষতবিক্ষত হচ্ছে। তমা কোঁকাচ্ছে..ফাক মি হার্ডার..হার্ডার..হার্ডার..ওহ ইয়েস..ইয়েস..সান অব এ বীচ ডন্ট স্টপ..ফাকি মি হার্ডার..হার্ডার..। ধোনের আঘাতে মাঝেমাঝে গুদের ব্যাথায় আঁতকে উঠছে, ওর শরীর মোচড়াচ্ছে কিন্তু একটিবারের জন্যও আপত্তি করছে না। একটু পরেই তমা টেরপেলো গুদের ভিতর তিরতির করে কাঁপতে শুরু করেছে, এটা চরম পর্যায়ে পৌঁছানোর লক্ষণ। সে আরো জোরেজোরে চুদতে বললো।

বাদলের চোদনে গুদের কম্পন বাড়তে বাড়তে একসময় সমস্থ শরীরে ছড়িয়ে পড়লো। বাদল তখনো গুদের ভিতর পিস্টনের মতো ধোন চালাচ্ছে, ওর মাল গুদের ভিতর আছড়ে পড়ছে। শেষবারের মতো গুদের ভিতর প্রচন্ড আগাত হেনে বাদল তমাকে দেয়ালের সাথে ঠেঁসে ধরে থাকলো। যৌনসুখে তমার শরীর তখনো বাইনমাছের মতো মোচড়াচ্ছে। এমন স্টাইলে চোদন খাওয়ার অভিজ্ঞতা তার আছে কিন্তু আজকের মতো এমন মারাত্নক, শরীর কাঁপানো চোদনের মুখোমুখী কখনো হয়নি। গুদের ভিতরটা যেন একেবারে লন্ডভন্ড হয়ে গেছে। চুদাচুদির প্রথম রাউন্ড শেষে কামুকী তমার তবুও মনে হলো ‘শেষ হইয়াও যেন হইলো না শেষ..।’

দ্বিতীয় রাউন্ড শেষে এখন তৃতীয় রাউন্ড চলছে। অলস গতিতে চুদাচুদি চলছে, চলছে কথোপকথন।
‘স্বামী কি তোমাকে মজা দিতে পারে না?’ বাদল গুদের ভিতর ধোন ঠেঁসে ধরলো। সে যেমনটা ধারনা করেছিলো তমার গুদ তার চাইতেও টাইট ও গভীর। ধোন চালিয়ে খুবই মজা পাচ্ছে সে।

‘তা জেনে তোমার কাজ কি? মজা লুটতে এসেছো মজা লুটো।’ তমাও গুদের উর্দ্ধমুখী চাপ বাড়ালো। বাদলের ধোনের ছোঁয়ায় আজ গুদের ভিতরে যেন প্রজাপতি নাচছে। বারবার চুদাতে ইচ্ছা করছে। এটা তার প্রকৃতি বিরুদ্ধ। কারণ নতুন কাউকে দিয়ে প্রথমদিনেই সে দুইবার চুদায় না। একবার চুদিয়ে কিছুদিন নাকে দড়ি পরিয়ে খেলায়, তারপর আবার ডেকেনেয়। কিন্তু আজ ব্যতিক্রম, এক বৈঠকেই বাদলের সাথে তৃতীয়বার চুদাচুদি করছে। মনেমনে নিজেকে সতর্ক করলো তমা। দুইতিন মাসের মধ্যে বাদলকে পাত্তা দেয়া যাবেনা। নয়তো নিজের গুরুত্ব কমে যাবে।
‘তুমি ঠিকই বলেছো। নগদ যা পাও চেঁটেপুটে খাও।’ তমার ঠোঁট চুষতে চুষতে বাদল ওর গুদে হামলে পড়লো। এমন খড়ানী মাগী সে বহুদিন চুদেনি। তমার গুদের তাপ একটুও কমেনি, ধোনে তার আঁচ লাগছে। মনে হচ্ছে মাগীর গুদের ভিতরে আগুন জ্বলছে। তমা ভাবছে ধোনটা সাইজে যেমন কাজেও তেমন। দ্বিতীয় রাউন্ড চুদার পরে তমা গুদের ভিতর থেকে ধোন বাহির করতে দেয়নি। সঙ্গমক্লান্ত নেতিয়েপড়া ধোন গুদের সুধা পানকরে আর অঙ্গে মেখে তরতাজা হয়ে আবার নিজের কাজ শুরু করেছে।

মুখ বন্ধ করে কখনোই চুদতে পারে না বাদল। প্রশ্ন করলো,‘আমাকেই মনে ধরলো কেনো বলোতো?’

‘সুন্দরী বউ ঘরে থাকতে তুমিই বা আমাতে মজলে কেনো চাঁন্দু?’ তমা আবার হাঁপাচ্ছে। বাদলের শক্তিশালী ধোনের চোদনে অল্পতেই তার উত্তেজনা চরমে উঠেযাচ্ছে।
‘তোমার শরীরে আগুন আছে সুন্দরী, তাইতো ঝাঁপ দিয়েছি।’

তমা শরীরে মোচড় তুলে ঝাড়িমারলো,‘খুব বেশী কথা বলো তুমি। আমাকে এখন চুদো আর সুখ দাও।’ মনেমনে বললো এক ডাঁটা কি আর সবসময় ভালোলাগে? বাদলের চোদন নিতে নিতে তমা ভাবে, আমি এখনো সেই পুরুষের দেখা পাইনি যে আমাকে একনাগাড়ে বহুদিন পরিপূর্ণ যৌনসুখ দিতে পারে। সেই পুরুষের দর্শন না পাওয়া পর্যন্ত আমি তোমার মতো ছেলেদের ব্যবহার করতেই থাকবো।

রেস্ট হাউস ছেড়ে দুজন সন্ধ্যায় বাহির হলো। হিজাবের আড়ালে এবারো তমার শরীর ঢাকা পড়েছে। বসুন্ধরা শপিং মলে তাকে নামিয়ে দিয়ে বাদল চলে গেলো। ধারাবাহিক টর্নেডো চোদনে তমার সমস্থ শরীর অবসন্ন আর ক্লান্ত তবে ভীষণ তৃপ্ত সে। লেডিজ রুমে হিজাব বিসর্জন দিয়ে স্বামীকে ফোন দিয়ে জানালো শপিং করতে এসে প্রচন্ড মাথা ধরেছে। সে যেন এসে নিয়ে যায়। কোল্ড ড্রিংকসের গ্লাসে চুমুক দিতে দিতে অপেক্ষার সময়টুকুতে তমার মুখে রহস্যময় হাসি ফুটে রইলো। বাসায় ঢুকেই স্বামীর সাথে সে সেক্স করবে। আরেকজনের ব্যবহৃত গুদ স্বামী চুষবে, চাঁটবে তারপর চুদবে- এমনটা না হলে পরকীয়া চুদাচুদির মজাটাই মাটি হয়ে যাবে।

(চলবে)
 
পরকীয়া (দ্বিতীয় পর্ব)

[HIDE]বিশ্ববিদ্যালয় জীবনের একটা প্রাক্তন প্রেমিক আছে তমার। বিয়ের পরে ভেবেছিলো তাকে ডিলিট করে দিবে। কিন্তু স্বামীর সাথে ছয়মাসের বৈধ যৌনজীবনেই সে হাঁপিয়ে উঠেছিলো। উত্তেজনাপূর্ণ পরকীয়া যৌনতা ছাড়া সে থাকতে পারবে না এটা বুঝতে পেরে সেই প্রাক্তন প্রেমিককে আবার জীবনের ফোল্ডারে ডাইনলোড করে নিয়েছে। তবে প্রেমিক বেচারাকে পাসওয়ার্ড প্রটেক্টেড করে রেখেছে। প্রতিমাসে ২/১ বার সেই ফোল্ডারটা ওপেন করা হয়। ৩/৪ দিনের জন্য ব্যবসার কাজে স্বামী দেশের বাহিরে গেছে তাই আজকে সেই ফোল্ডারটা আজ ওপেন করার ইচ্ছা হলো তমার।

খাটে টাওয়েল বিছিয়ে তমা উলঙ্গ শরীরটা বিছানায় এলিয়ে দিলো। তার দুধ দুইটা খাড়িয়ে আছে। শরীর নিয়ে প্রচন্ড গর্ব তমার আর যৌনকর্মে এটাকে সে যথেষ্ট ব্যবহারও করে। শরীর ওর সম্পদ, যৌনতা ওর প্যাশন আর সিমাহীন তমার যৌনক্ষুধা। শক্তিশালী পুরুষাঙ্গের একনিষ্ঠ ভক্ত আর অনুগত দাসী সে। ফোনটা হাতে নিয়ে হোয়াটস এ্যপে কল দিতেই প্রাক্তন প্রেমিক রকি পরিচিত স্টাইলে সাড়া দিলো।

‘খানকী মাগী এতদিনে আমাকে মনে পড়লো।’
‘শুনলাম ধোন খাড়াকরে এদিক ওদিক ঘুরে বেড়াচ্ছিস। ঢুকানোর জন্য নাকি গর্ত খুঁজে পাচ্ছিস না।’
‘তোর গর্ত কি আজ খালি আছে? তাহলে চলে আসি?’
‘চাঁন্দু সোনা চুদার জন্য দেখছি মুখীয়ে আছিস।’
‘কতদিন তোকে চুদিনি বলতো?’
‘পরের বউকে চুদতে খুব মজা, তাইনা?’
‘তোর গুদের মজাই আলাদা।’
‘তাহলে তুই চলেই আয়। তোর জন্য বরাদ্দ তিনদিন।’

‘এক ঘন্টার মধ্যে তোর পদতলে হাজির হচ্ছি।’ রকি বুঝেগেছে বান্ধবীর স্বামী দেশে নেই।
‘র‌্যাডিসনের লাঞ্চ প্যাক আনবি, একসাথে লাঞ্চ করবো।’
‘তুই র‌্যাডিসনে চলে আয়।’
‘সমস্যা আছে।’
‘কী সমস্যা? হিজাব পরে চলে আয়।’
‘সমস্য হলো এইটা।’ রূপা মোবাইল ক্যামেরা গুদের উপর ধরলো। মেডিসিন লাগিয়ে তোর জন্য আগাছা সাফসুতরো করছি।’ রূপা গুদে হেয়ার রিমুভার লাগিয়ে শুয়ে আছে।
‘নিজে এতো কষ্ট করতে গেলি কেন? আমিই নাহয় করে দিতাম।’
‘আরেকদিন দিস। সাথে ওয়াইন রাখবি।’ তমা ফরমায়েশ করলো।
‘তুই খাবি নাকি?’
‘নারে হারামি, আমি গুদে ঢালবো আর তুই ওখানে মুখ লাগিয়ে গিলবি।’ রকিকে আরকিছু বলার সুযোগ না দিয়ে তমা লাইন কেটে দিলো।

গোসল করতে করতে তমা ভাবছে পরবর্তী দুইটা দিন রকির সাথে কি ভাবে ধুমসে চুদাচুদি করবে। তমা হ্যান্ড শাওয়ারটা গুদের উপর ধরলো। পানি বৃষ্টির ধারার মতো গুদের উপর পড়ছে। শীতল জলে গুদ জুড়িয়ে যাচ্ছে। ভিতরে সিড়সিড়ানি অনুভুতি। গুদ নাড়তে নাড়তে তমা একটা আঙ্গুল ভিতরে ঢুকিয়ে দিলো। একটু নেড়ে আঙ্গুল বাহির করে চুষেও নিলো। ওর চোখের সামনে রকির ধোন ভাষছে। দুইজন পুরুষকে সাথে নিয়ে অনেকদিন থ্রীসাম সেক্স করা হয়নি। আকের দিন-রাত্রীটা শুধুই রকির জন্য বরাদ্দ। কাল থ্রীসাম সেক্স করতে হবে। স্বামী কখনোই এভাবে সেক্স করতে রাজি হবে না তাই রকিই তমার ভরসা। রকিই তাকে থ্রীসাম সেক্স এর মজার সাথে পরিচয় করিয়ে দিয়েছিলো।

বিশ্ববিদ্যালয়ে পড়ার সময় লেডি কিলার চেহারা আর রাফ এন্ড টাফ বডি ল্যাঙ্গুয়েজ দেখে রকির প্রতি আকৃষ্ট হয়েছিলো তমা। তমার সেক্স এ্যপিল রকিও উপেক্ষা করতে পারেনি। তাইতো বিছানায় যেতে দুজনের বেশি সময় লাগেনি। রকির মধ্যে এক ধরণের যৌন উন্মাদনা আছে আর তমার আছে অফুরন্ত যৌনক্ষুধা যা তখন দুজনকেই আষ্টেপৃষ্টে বেঁধে ফেলেছিলো। আর তারপর নিত্যনতুন কৌশলে চুদে চুদে রকি তমাকে যৌনদাসী বানিয়ে ফেলেছে। অথবা কামুকী তমা তার রাক্ষুসী গুদের ক্ষুধা মিটানোর জন্য নিজেকেই রকির যৌনদাসী বানিয়ে ফেলেছে। ওখান থেকে সে আর বেরিয়ে আসতে পারেনি। তাই রকি যেদিন তার এক বন্ধুকে নিয়ে তমার সাথে থ্রীসাম সেক্স করলো সেদিনও সে একটু আপত্তি করেনি। বরং তার মনে হলো এমন ধরণের চুদাচুদি তার অনেক আগেই প্রাপ্য ছিলো।

রকি আর ওর বন্ধু সেলিম হলে না থেকে দুই রুমের একটা বাসা নিয়ে থাকতো। ওই বাসাতেই রকি তমার সাথে নিয়মিত সেক্স করতো। সেক্স করার সময় রকি অপ্রচলিত সব পদ্ধতি ব্যবহার করতো। কী ভাবে চুদলো তমার কাছে সেটা কোনো ব্যাপার না, মজা পাওয়াটাই হলো আসল কথা। রকি কোনোকোনো দিন খাটের চারমাথার সাথে ওর চার হাত-পা বেঁধে গুদ মারতো। চেঁটেচুঁটে, কামড়িয়ে গুদমারার সময় তমা শরীর মুচড়ামুচড়ি করে বিছানায় তড়পাতো। এসময় মুখটাও ওড়না দিয়ে বেঁধে রাখতো রকি। এরপর রকি যখন ঝড়ের বেগে চুদতো তমা তখন গোঁগোঁ আওয়াজ তুলে বিছানায় দাপাদাপি করতো। রকির চোদন শেষে তমা অনেক্ষণ একটা ঘোরের মধ্যে বিচরণ করতো। আসলে তমাও বাদলের মতো ধর্ষকামীতা পছন্দ করে।

বন্ধু পাশের রুমে থাকলেও রকি রুমের দরজা লাগিয়ে তমার সাথে সেক্স করতো। দুজন একদিন চুদাচুদির ধান্দায় ভরদুপুরে বাসায় চলে এলো। তমা দেখলো অন্য রুমে তালা লাগানো। চুদার নেশা উঠেগেছে, রকি প্যান্ট-শার্ট-জাঙ্গীয়া খুলে মূহুর্তেই উলঙ্গ হলো। প্রথমে ওড়না দিয়ে তমার দুচোখ বেঁধে দিলো তারপর একেএকে সালোয়ার-কামিজ-ব্রা-প্যান্টি খুলে তাকে উলঙ্গ করলো। দুধ চুষলো, গুদ চাঁটলো। গুদে আঙ্গুল ঢুকিয়ে ঘুঁতাঘুঁতি করে বান্ধবীর উত্তেজনা চরমদশায় পৌঁছেদিয়ে চুদার প্রস্তুতি নিলো রকি।

বিছানায় উঠে হাঁটু আর দুহাতে ভর দিয়ে ডগি স্টাইলে রকির ধোনের অপেক্ষা করছে তমা। বন্ধুর উত্তেজনা বাড়ানোর জন্য দুপাশে পাছা নাড়িয়ে সুর তুলে বলছে ‘ঢুকা ঢুকা..আমার গুদে ধোন ঢুকা..দেরি করছিস কেনোরে হারামি..গুদে তাড়াতাড়ি ধোন ঢুকা..’। রকি হারামিটা গুদে ধোন ঢুকাতে আজ এতো সময় নিচ্ছে কেনো? পোঁদ মারার ধান্দা করছে নাকি? রকি মাঝেমাঝে সেটাও মারে, আজ পোঁদ মারলেও আপত্তি নাই তমার। ধোনের মাথা গুদে ঠেকতেই তমা আবার শুরু করলো ‘এইতো গুদে ধোন ঠেকেছে..এবার ধোন ঢুকবে..আহ এইতো গুদে বাঁশ ঢুকছে..ঢুকছে..ঢুকছে..’।

হঠাৎই তমার মনে হলো রকির ধোন অন্যদিনের চাইতে আজ এতো মোটা লাগছে কেনো? হারামি কয়টা কন্ডম পরেছে কে জানে! ধোনে তেনা জড়িয়েছে নাকি? তা না হলে এতো মোটা লাগবে কেনো? ‘খানকীর পোলা কয়টা কন্ডম পরেছিস’- জানতে চাইলে রকির খিকখিক হাসির আওয়াজ শুনতে পেলো তমা। তমার মনে পড়লো কয়েকদিন আগে চুদাচুদির সময় সে বলেছিলো ধোনটা আরেকটু মোটা হলে বেশি মজা পাওয়া যেতো। সুতরাং ধোনে ৪/৫টা কন্ডম জড়ানো রকির জন্য বিচিত্র কিছু নয়।

চুদার সময় রকি প্রচুর কথা বলে, কিন্তু আজকে কোনো কথাই বলছে না। একাধারসে গুদে ধোন ঢুকাচ্ছে আর বাহির করছে, ঢুকাচ্ছে আর বাহির করছে। অন্য সময় দুধ টিপতে টিপতে চুদে, আজ সেটাও করছে না। চোখ বাঁধা থাকায় কিছু দেখতেও পাচ্ছেনা। ওদিকে গুদের ভিতর ধোনের ধারাবাহিক ঘর্ষণে তমার উত্তেজনা বাড়ছে। চোদন শুরুহলে উত্তেজনা বাড়ার সাথেসাথে তমার মাথা হ্যাং হয়ে যায়। এসময় শরীর যতোটা সক্রিয় ভাবে কাজ করে সি.এন.এস অর্থাৎ মস্তিষ্ক তেমনটা নয়। নয়তো পেনিস ডিপার্টমেন্টে যে একটা গড়বড় হয়েছে সেটা সে ঠিকই বুঝতে পাতো। চুদার উত্তেজনায় সে রকিকে গুদ চাঁটতে হুকুম করলো।

গুদের ভিতর থেকে ধোন বেরিয়ে গেলো। একটু পরেই গুদে মুখ পড়লো। পিছন থেকে গুদ চাঁটার কারণে আজ জিভার ডগা মাঝেমাঝে পাছার ফুটায় চলে আসছে। এমনটা আগেও কখনো ঘটেনি। রকি কি গুদ চাঁটা ভুলেগেলো? তবে বেশ উপভোগ্য লাগছে তাই ওটা নিয়েও তেমন মাথা ঘামালোনা তমা। তবে সুড়সুড়ি লাগায় তমা শরীর কাঁপিয়ে হাসতে লাগলো। একটু পরেই গুদের উপর থেকে মুখ সরে গেলো, আবার ধোন ঢুকলো তারপর চোদন শুরু হলো।

তমার ষষ্ঠ ইন্দ্রিয় আবারো অন্য কিছুর সিগন্যাল পাচ্ছে। কিছু বলার আগেই একটা হাত ওর চুলের মুঠি ধরলো। তমা ঘাড় উঁচু করলো। দুচোখ বাঁধা থাকায় সে কিছুই দেখতে পাচ্ছে না। মুখ হা করে কিছু বলতে চাইলেও পারলোনা। ওর মুখের ভিতর একটা আস্ত ধোন ঢুকে গেছে। কানের কাছে একটা মুখ হিসহিস করছে,‘খানকী মাগী কথা বলবি না, ধোন চোষ।’ ধোন চুষতে চুষতে তমা ভাবছে মুখের ধোন যদি রকির হয় তাহলে গুদেরটা কার?’ ইতিমধ্যে ওটা গুদের ভিতর তান্ডব নৃত্য শুরু করেছে। সুতরাং ভাবনা চিন্তার সময় কোথায়? গুদের ধোন কিছু ভাবতে দিলে তো? গুদের উন্মাদনা তমার ব্রেনকে আবার হ্যাং করে দিয়েছে।

গুদে ধোন, মুখেও ধোন। এমন অভিজ্ঞতা তমার এই প্রথম। ডাবল পেনিট্রেশনের ব্যাপারটা সে আগে শুধু ব্লু-ফিলমেই দেখেছে। এভাবে চুদানোর ইচ্ছাও ছিলো আর আজকে সেটা পূরণ হচ্ছে। রকি যেভাবে তার শরীরে যৌনউন্মাদনা তৈরী করে, গুদ নিংড়ে কামরস বেরকরে নিয়ে আসে তেমনটা আর কেউই পারে না। বহু পুরুষের সাথে চুদাচুদির অভিজ্ঞতা থেকেই সে এটা বুঝেছে। তবুও রকির সাথে দীর্ঘদিন চুদাচুদি করে তমার একঘেঁয়েমি ধরেগিয়েছিলো। কিছুদিন ধরে ভাবছিলো এবার কেটে পড়ার সময় হয়েছে। কিন্তু এখন মনেহচ্ছে সম্পর্কটা দীর্ঘদিনের জন্য রিনিউ করা যেতে পারে। এখনই ছাড়া যাবেনা রকিকে।

অন্যদিনের তুলনায় আজকে চুদিয়ে খুবই মজা পাচ্ছে তমা। ধোনটাও অনেক মোটা আর চুদছেও ভালো। সুতরাং পিছন থেকে যে চুদছে চুদুক তাতে আপত্তি নেই তমার। রকির ধোন চুষতে চুষতে তমা সজোরে পাছা পিছনে ধাক্কাতে লাগলো। পিছনের ব্যাক্তিও সমানে ধাক্কাচ্ছে। সেই ধাক্কা সামলাতে গিয়ে তমা মুখে ধোন নিয়ে হঁকহঁক করে আওয়াজ করতে লাগলো। দুই হাতে কোমর চেপেধরে পিছনের জন হকাৎ হকাৎ করে ফুলস্পীডে চুদছে। রকি দুহাতে তমার মাথা চেপেধরে মুখ চুদছে। ফুলস্পীডে মুখের ভিতর ধোন ঢুকাচ্ছে, বাহির করছে। এমনটা না হলে কি আর চুদাচুদি জমে?

ধোনের মাথা গলার ভিতরে আঘাত করছে। গঁক গঁক আওয়াজের সাথে তমার মুখদিয়ে লালা ঝড়ছে, তবে এরমাঝেও সে ধোন চুষার অবিরাম চেষ্টা চালিয়ে যাচ্ছে। মাঝেমাঝে গুদ সঙ্কুচিত করে আর দাঁত দিয়ে উভয় ধোন কামড়ে ধরছে। যৌনযন্ত্রণায় অস্থির অবস্থা তমার। মনে মনে ভাবছে গুদে বা পোঁদে আরেকটা ধোন ঢুকালে হয়তো আরো মজা হতো। এসব ভাবতে ভাবতে তমার গুদ ভয়ঙ্কর ভাবে কেঁপে উঠলো তারপর ধারাবাহিক ভাবে কাঁপতে থাকলো। এসময় রকির ধোন মুখের ভিতর লাফিয়ে লাফিয়ে মাল ছাড়তে লাগলো। তমা ধোন চুষতে চুষতে গুদের ভিতর ধোনের আরো কয়েকটা আঘাত হজম করলো। এবার পিছনের জন মাল ঢালছে। তমা গুদের ভিতর ধোনের কম্পন আর গরম ভাব অনুভব করলো। ইতিমধ্যে ওর দুবার অর্গাজম হয়েগেছে। অর্গাজমের এমন ভয়ঙ্কর সর্বগ্রাসী মজা সে আগে কখনোই অনুভব করেনি।
************************
সেলিম লম্বা হয়ে শুয়ে আছে আর তমা ওর তলপেটে মাথা রেখে কাৎ হয়ে শুয়ে ধোন চুষছে। বিনা অনুমতিতে গুদ মারলেও রকি বা সেলিমের উপর তমার কোনো রাগ নাই। বরং ভালোই হয়েছে, এখন থেকে একসাথে চুদাচুদি করা যাবে। চোখের বাঁধন না খুলা পর্যন্ত তমা বুঝতেই পারেনি যে কে তার গুদ মারছিলো। একেও সে চেনে, রকির সাথে অনেকবার দেখেছে আর হাই-হেলোও করেছে। মুখ থেকে ধোন বাহির করে তমা অভিযোগের সুরে বললো,‘এতো মোটা ধোন যে ভালোমতো চুষাই যায়না।’

‘মোটা ধোনের চোদন ভালো’, সেলিম তমার দুধ টিপেদিলো। প্রথমে চুদা তারপর আবার ধোন চুষা- সেলিমের ধোন শিড়শিড় করছে। মাল বাহির হবার পরে সে ধোন ধোয়ামুছার সুযোগই পায়নি। তমা তাকে বিছানায় ফেলে সেইযে ধোন চুষা শুরু করেছে তার আর থামাথামি নাই। বিরতিহীন চুষেই চলেছে। মাগীমহলে সেলিমেরও চুদার সুখ্যাতি আছে তবে মালে মাখা ধোন এমন স্বতস্ফুর্তভাবে কেউ চুষেনি। রকির বান্ধবী এমনভাবে চুষছে যেন ধোন নয় বিদেশী কোনো ললিপপের স্বাদ নিচ্ছে।

সেদিনের কথা মনে করে তমা হাসলো। বিশ্ববিদ্যালয়ের দিনগুলিতে রকি আর সেলিম ছিলো তার একান্ত অনুগত আর বিশ্বস্ত চুদাচুদির পার্টনার। কতবার যে তারা একসাথে চুদাচুদি করেছে তা আঙ্গুলে গুনে শেষ করা যাবেনা। পড়াশোনা শেষ করে সেলিম বিদেশে চলে যায়। তবে বছরান্তে দেশে ফিরলে ওরা এখনও থ্রীসাম সেক্স করে।

ডোরবেল বাজতেই বাস্তবে ফিরলো তমা। শুধুই একটা পাতলা টেপ পরে দরজার দিকে এগুলো। এটা পরলেও শরীরের সবই দেখা যায়। রকিই এটা প্রেজেন্ট করেছিলো। কি-হোলে চোখ রেখে দেখলো দরজার ওপাশে রকি দাড়িয়ে আছে। রকিকে দেখে বরাবরের মতোই গুদের রস ঝলকে উঠলো। তমা বুঝতে পারলো লাঞ্চের আগে একবার না চুদাচুদি করে সে থাকতে পারবে না।[/HIDE]

(চলবে)
 
পরকীয়া (তৃতীয় পর্ব)

[HIDE]স্বামীর অনুপস্থিতিতে তমার বেডরুমে রকির সাথে দ্বিতীয় রাতের অভিসার চলছে। পরপর কয়েকটা বালিশ উপরে রেখে তাতে হেলান দিয়ে বাম হাঁটু ভাঁজকরে বসেছে তমা। পেটিকোট হাঁটুর নিচে কোমরের কাছে নেমে আসায় ফর্সা রান বেরিয়ে আছে। ব্লাউজের হুঁক খোলা থাকায় লোভনীয় দুধ দুইটাও দৃশ্যমান। লম্বাকরে রাখা ডান পায়ের নগ্ন রানের উপর রকির মাথা। তমা একটু ঝুঁকলেই নগ্ন স্তন রকির গালেমুখে ঠেকছে। দুধের বোঁটা ঠোঁটের কাছে আসলেই সে জিভ বাহির করে নেড়ে দেয়ার চেষ্টা করছে। দুধের বোঁটায় জিভ ঠেকতেই তমা গালিদিলো,‘শাআলা হারামি..’ এরপর তমা নিজেই প্রাক্তন নাগরকে বোঁটা চুষার সুযোগ দিলো। পরে দুধ সরাতে গেলে রকি দুই ঠোঁটের মাঝে দুধের বোঁটা চেপে ধরে থাকলো।

তমা জোর করে দুধের বোঁটা টেনে নিয়ে বললো,‘হারামির মাথার ভিতরে খালি খচরামো।’ রকি আবার একটু দুধ চুষলো। তমা জানতে চাইলো,‘এভাবে লুকিয়েছুপিয়ে পরের বউকে আর কতোদিন চুদবি? বিয়ে করবিনা?’
‘তোর মতো চুদানি মাগী না পেলে বিয়ে করি কি ভাবে?’
‘টিনা, মীনা, ডীনা এদের কাউকে বিয়ে করলেইতো হয়। ফ্রীতে আর কতোদিন মধু খাবি?’

‘তোর গুদের যে গরম তা কি আর ওদের গুদে আছে? কতো মাগী চুদলাম কিন্তু তোর মতো গরমাগরম গুদ কোথাও পেলামনা।’
‘সব মাগীকেই এসব শুনাস তাইনা? তোর এসব তারিফ শুধুই ফ্রীতে চুদার ধান্দা।’
‘চুদার পরে সব মাগীকে শুধু এটাই বলি যে, আমার চাঁন্দনীর গুদে যে যাদু আছে তা কোনো মেয়ের গুদে নাই।’ রকি মাঝেমাঝে তমাকে আদর করে চাঁন্দনী বলে ডাকে। সে একহাতে তমার নরম গাল নাড়লো। ওর আরেকটা হাত পেটিকোটের নিচ দিয়ে ভিতরে চলে গেছে।

‘তোর ধোনেও যাদু আছে বুঝলি। যতবার চুদিস ততবারই আমার গুদে নতুন যৌবনের জোয়ার লাগে।’ প্যান্টের উপর দিয়ে রকির ধোনে হাত বুলাতে থাকে তমা। ‘তোর সাথে চুদাচুদির সময় আমি আমার পুরাতন দিনগুলি ফিরে পাই।’ তমার ঠোঁট রকির ঠোঁটের উপর নেমে আসে। দুজন অনেক্ষণ ধরে চুমাখায়।
‘তোর ঠোঁটেও যেন অমৃতরস আছে। তোকে যেভাবে চুমাখাই সেভাবে কাউকে খাইনা।’

রকির আদরে তমার গুদ থেকে রস নামতে শুরু করেছে। প্রাক্তন প্রেমিকার রসালো গুদে হাত ঠেকিয়ে রকি আদর করে গালি দিলো,‘খানকী মাগী! হাত ঠেকলেই গুদের রস ঝরে।’

‘খানকী চুদা, নিজে যেন কত্তো ভালো।’ তমাও পালটা গালি দিয়ে রকির উপর ঝাঁপিয়ে পড়লো। দুজন এবার পাগলের মতো চুমা খাওয়াখাওয়ী শুরু করলো।

তমা একহাত রকির প্যান্টের ভিতরে ঢুকিয়ে দিয়ে ধোন চেপেধরে আছে। ওর মুঠির ভিতর ধোনটা ফুঁসছে, আকৃতি বদলাচ্ছে। রকি নিজেই প্যান্ট খুলে কোমরের নিচে নামিয়ে আনলো। চামড়ার অস্ত্রটা বেরিয়ে আসতেই তমা ওটা ধরে ঝাঁকুনি দিলো। মুক্ত স্তনজোড়া রকির মুখে বাড়িখাচ্ছে। তমা আরেকটু সামনে ঝুঁকে দুধ চুষার সুবিধা করেদিলে রকি চুষতে শুরু করলো। কিছুক্ষণ দুধ চুষার পরে রকি তমার নগ্ন রানে হালকা কামড় দিলো, তারপর পেটিকোটের ভিতরে মাথা ঢুকিয়ে দিলো। ওর জিভ গুদের ঠিকানা পৌঁছেগেছে।

তমা পেটিকোটের ফিতা খুলতেখুলতে বললো,‘আজ রাতে নো চুদাচুদি, শুধুই গুদ চাঁটবি আমার।’
‘মন চায় চাঁটতে চাঁটতে গুদের ভিতর মাথা ঢুকিয়ে দেই।’ রকি তমার গুদে জোরেজোরে মুখ ঘষতে লাগলো।
‘তাই দে মাগারচোদ, আমার গুদে মাথা ভরে দে।’ তমা উত্তেজনায় হাঁপাচ্ছে।

রকি গুদ চাঁটছে। ওর জিভ বান্ধবীর গুদে নাচানাচি করছে। তমা উহ, আহ করতে করতে পাছা উঁচু করে গুদ মেলে ধরলো।
‘কেমন লাগছে গুদমারানী?’

‘তোর চাঁটায় মজা আছে মাইরি। আরো চাঁট। গুদের ফুটায় জিভ ঢুকিয়ে চাঁট। চাঁটতে চাঁটতে চুষ আর গুদের মধু খা।’
গুদ থেকে প্রচুর রস ঝরছে। অকেক্ষণ গুদ চাঁটানোর পরে তমা জানতে চাইলো,‘এবার কেমন লাগছে চাঁন্দু?
‘বহুৎ আচ্ছা জানু। তেরা গাঁড়মে বহুৎ মজা হ্যায়।’ রকি নাটকীয় স্টাইলে জবাব দিলো।
‘খানকীর পোলা আর কতো চাঁটবি, গুদে ধোন ঢুকাবি না?’

‘চুদার জন্য সারারাত পড়ে আছে। এখন গুদের সুধারসে তৃষ্ণা মিটাই।’ রকি গুদের ফুটায় সজোরে চুমুক দিয়ে কামড়ে ধরলো।
‘উউউউ..উহ মাগো।’ তমা শরীরে মোচড় তুলে দুই রানের শক্ত বাঁধনে রকির মাথা চেপে ধরলো।
রকির জিভ তমার গুদের অনেকটা ভিতরে সেঁধিয়ে গেছে। সে জিভটাকে গুদের আরো গভীরে ঢুকানোর চেষ্টা করলো।

আরো কিছুক্ষণ গুদের অমৃতসুধা পান করে রকি তমার শরীরে হেলান দিয়ে বসলো। ওর মুখ, ঠোঁট গুদের নোনতা রসে মাখামাখি। তমা ওভাবেই রকির গালে চুমাখেলো। চার ঠোঁটের মিলন হলো। নিজের গুদের রসের নোনতা স্বাদ তমাকে আরো উজ্জীবিত করছে। চুমাচুমি করার সময় রকির চোখে চোখরেখে কামুকী হাসি দিলো। আঙ্গুলে গুদের রস মাখিয়ে রকিয়ে চুষতে দিলো। তমার আঙ্গুল চুষতে চুষতে রকি নিজের আঙ্গুল গুদের রসে মাখিয়ে তমাকে চুষতে দিলো।

রকির সাথে এসব করতে তমার সবসময়ই ভালোলাগে। কামউত্তেজনা বাড়াতে আর যৌনতৃপ্তি দেয়ার ক্ষেত্রে রকি হলো বহুমুখী প্রতিভার অধিকারী। একারণেই সেক্স পার্টনার হিসাবে রকিকে তমার এতো পছন্দ। স্বামীকে লুকিয়ে রকি বা পছন্দের পুরুষের সাথে চুদাচুদি করতে তার ভীষণ ভালোলাগে। এতেই সে চুদাচুদির আসল মজা খুঁজে পায়। পরকীয়া চুদাচুদির মতো মজা সে বৈধ চুদাচুদিতে খুঁজে পায়না।

রকির ধোন চুষছে এসময় তমার স্বামীর ফোন এলো। তমার মুখে অশ্লীল হাসি খেলা করছে। রকির বুকে মাথা রেখে সে স্বামীর সাথে নেকামি শুরু করলো। রকি তমার দুধ নিয়ে খেলছে। তমা রকির ধোন মুঠিতে নিয়ে আদর করতে করতে স্বামীকে মৃদু কন্ঠে অনুযোগ করলো সে এখনো ঘুমায়নি কেনো, ঠিকমতো খেয়েছে কিনা? স্বামী-স্ত্রীর ডায়লগ শুনতে শুনতে রকি তমার দুধ চুষছে আর গুদ নাড়ছে। স্বামীকে আরো দুচারটা রোমান্টিক ডায়লগ শুনিয়ে তাকে ঘুমিয়ে পড়তে বললো তমা। ওপাশ থেকে পতিদেবতা চুমুর জন্য আবদার করলে তমা রকির গালে-মুখে স্বশব্দে চুমাখেয়ে স্বামীকে হাওয়াই চুমু উপহার দিলো। ওপাশ থেকে লাইন ডিসকানেক্ট করলে তমা খিলখিল করে হাসতে হাসতে রকির কোলে মাথা রেখে আবার ধোন চুষতে শুরু করলো। স্বামীর সাথে কথা বলার পরে ওর চুদানোর খায়েশ আরো বেড়েগেছে।

কিছুক্ষণ ধোন চুষে তমা খাট থেকে নেমে ডাইনিংএ গেলো আর একটু পরে ফিরেও এলো। ওর হাতের গ্লাসে ওয়াইন। রকি মনেমনে এটাই চাইছিলো। হাতের গ্লাস রকিকে দিয়ে তমা পাশে বসলো। ওয়াইনের গ্লাস আর ঠোঁটে দুজনেই ছোট ছোট চুমুকদিলো। গ্লাসে আঙ্গুল ডুবিয়ে তমা দুধের বোঁটায় কয়েক ফোঁটা ওয়াইন ঝরিয়ে রকিকে বললো,‘চুষ।’

রকি ওয়াইনসিক্ত বোঁটা চুষলো। তারপর একইভাবে ধোনের মাথায় ওয়াইন মাখিয়ে বললো,‘ধোন চুষ।’
তমা ধোন চুষলো। দাঁতের মাঝে ধোন কামড়ে ধরে আবদার করলো,‘চুসে মাল বাহির করি?’

‘এখন না, পরে।’ রকি জানে ধোন চুষে মাল বাহির করায় তমার বিশেষ ধরনের পটুত্ব আছে। মুখের ভিতরে মাল বাহির হবার সময়ও তমা এমনভাবে ধোন চুষতে থাকে যে, তখন মনে হয় সমস্থ শরীর বাতাসে ভেষে বেড়াচ্ছে।

রকি এক চুমুক ওয়াইন মুখে নিয়ে তমার গুদে ঢেলেদিলো, তারপর সেখানে মুখ ডুবিয়ে দিলো। এবার রকি গুদ চাঁটছে আর তমা নাভির ঠিক নিচে ফোঁটায় ফোঁটায় ওয়াইন ঢালছে। ওয়াইনের ধারা মসৃণ তলপেট বেয়ে নিচে নেমে ক্লাইটোরিস ভিজিয়ে গুদ ভাসিয়ে দিয়ে গুদের মুখে যৌনরসের সাথে মিলেমিশে একাকার হয়ে রকির মুখের নাগালে চলে আসছে। রকি জিভ বাহির করে মুখ হা করে আছে। সে গুদ চাঁটছে, চুষছে আর ওয়াইন মিশ্রিত গুদের নোনাজল দেদারসে গিলছে।

গুদ চাঁটতে চাঁটতে রকি ভাবছে তমাকে বিয়ে করলে ভালোই হতো। তাহলে সবসময় চুটিয়ে চুদাচুদি করা যেতো। আরো বিচিত্র সব উপায়ে যৌনক্ষুধা মেটানো যেতো। যদিও একপুরুষের চোদনে সন্তুষ্ট থাকার মতো মেয়ে নয় তমা। ওর মতোই রকিরও বহুগামীতায় আসক্তি বা সখ আছে। এসব হলো উভয়েরই এক ধরণের প্যাশন। নিত্যনতুন পদ্ধতিতে যৌনসুখের সন্ধান করা একধরনের ফ্যান্টাসি। বিশ্ববিদ্যালয়ে পড়ার সময় আরেক বন্ধুকে সাথে নিয়ে বহুবার তমাকে চুদেছে রকি। এই ধরনের চুদাচুদি তমারও খুব পছন্দ। তবুও তমাকে বিয়ে বিয়ে করতে রকির কোনো আপত্তি ছিলোনা।

তমারও রকিকে বিয়ে করতে কোনো আপত্তি ছিলোনা। কারণ যাদেরকে দিয়ে গুদ মারিয়ে সে চরম আনন্দ পেয়েছিলো তাদের মধ্যে রকি হলো সেরাদের চাইতেও সেরা এবং এখনো তাই। কিন্তু দীর্ঘ দিনের মেলামেশায় রকি বুঝেছিলো তমাকে সুখী করতে হলে শুধু সেরা চোদনবাজ হলেই চলবে না, চাই কাঁড়িকাঁড়ি টাকা। তাই সে বিয়ের পথে আর পা বাড়ায়নি। অবশ্য বিয়ে না করলেও একটিবারের জন্যও তমাকে চুদতে তার বেগপেতে হয়নি।

রকি অতীত থেকে বাস্তবতায় ফিরলো। ওর উপরে উঠে তমা চোদন শুরু করেছে। সামনে ঝুঁকে ঘোড়সওয়ারীর মতো চুদছে। নির্দিষ্ট ছন্দে ওর কোমর সামনে পিছনে মুভ করছে। কখনো কোমর তুলে থপাস থপাস করে ধোনের উপর গুদ নামিয়ে আনছে। চোখের পলকে গুদের ভিতর ধোন ঢুকছে আর বাহির হচ্ছে। রকির লম্বা ধোন গুদের ভিতর ধাক্কা মারছে। পুলকে তমার দুচোখ বুঁজে আসছে। ঘোড়া দাবড়ানোর গতি বাড়াচ্ছে সে, মুখ থেকে অশ্লীল বুলি ঝরছে। রকিও সমানে উৎসাহ দিতে লাগলো- চুদ মাগী চুদ..জোরে জোরে চুদ..আরোজোরে চুদ, চুদ..চুদ..। দুজনেই ক্লাইমেক্সে পৌঁছেগেছে। বিষ্ফোরণ ঘটবে যেকোনো মূহুর্তে এসময় ডোর বেলের আওয়াজ কানে আসলো তমার।

অনেক্ষণ থেকেই থেমে থেমে ডোরবেল বাজছিলো, এবার একটানা বাজছে। বিছানায় রাখা তমার মোবাইলেও রিং হচ্ছে। এতক্ষণে হুঁশ ফিরলো তমার দেখলো স্কিনে স্বামীর নাম জ্বলজ্বল করছে।[/HIDE]

(শেষ পর্ব)
 

Users who are viewing this thread

Back
Top