What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

মায়ের সাথে বিকৃত যৌনাচার (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,268
Messages
15,982
Credits
1,454,279
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
মায়ের সাথে বিকৃত যৌনাচার-1 by Pervy_Fucker

বন্ধুরা আমি এই ওয়েবসাইট এ প্রথমবারের মত আমার জিবনে ঘটে যাওয়া অভিজ্ঞতা শেয়ার করতে যাচ্ছি, আশাকরি সবার ভাল লাগবে এবং ভুল ত্রূটি গুলো ক্ষমা সুন্দর দৃষ্টি তে দেখবেন...এই গল্প তা মুলত আমার মা কে নিয়ে।সঙ্গত কারনেই আমার এবং আমার মায়ের নাম উল্লেখ করলাম না।শুরুতেই আমার পরিবারের বর্ণনা দিইয়ে নেই।আমার মা,বয়স ৪৫,২ সন্তানের মা,সাধারন বাংলাই গ্রিহবধু যাকে বলে।খুবই ধারমিক একজন মহিলা।

আমার বাবার বয়স ৫২,চাকুরিজীবি,২০১৯ সালে আমি যখন কলেজ এ পরি তখন পদোন্নতি নিয়ে ধাকার ভাইরে চলে যান,২ মাসে একবার আসেন।আমার বোন আমার চেয়ে ৩ বছর এর বড়,হোস্টেল এ থেকে পরালেখা করে।যাইহক মুল গল্পে চ্লে আসি,আমি যখন ক্লাস ৭ এ পরি তখন এ আমার পর্ণ দেখা এবং ধন খিচার হাতেখড়ি হয়,ক্লাস ৮ এ ভাল রেজালট করআর ফলে আমার আব্বু আমাকে একটি ভাল পিসি কিনে দেয়।ফলে পিসিতে গেম খেলা বা অন্য কিছুর করার থেকে পর্ন দেখা হতো বেশি,এবং আমি mom and son ,bdsm,anal,bondage,discipline টাইপ পর্ন বেশি দেখতাম।

আমার সেই সময় থেকেই কচি মেয়েদের চাইতে ম্যাচিউর মা-আন্টি টাইপ মেয়েদের বেশি পছন্দ কারন তাদের শরীর অনেক বেশি সেক্সি হয়।বেশির ভাগ সময় আমি আমার মা বা এলাকার আন্টি দের কথা ভেবে হাত মারতাম।এভাবেই চলছিল কিন্তু ২০১৯ তে হঠাত করে আমার আব্বুর বদলি হয়ে গেল অন্ন জেলাতে।তখন সকলে মিলে সিদ্ধান্ত নেয়া হল যে আব্বু সেখানে একা থাকবে এবন আম্মু আমাকে নিয়ে ঢাকায় থাকবে আমার পরালেখার জন্য।যেই কথা সেই কাজ,২ সপ্তাহের মধ্যে আমার আব্বু তার নতুন কর্মস্থলে যোগদান করল।

এদিকে আমার আব্বু খুবই নিরিহ মানুশ হলেঅ আমি তাকে অনেক ভাওয় পেতাম দেখে রাতে আব্বু বাসায় থাকা অবস্থায় কখন পর্ণ দেখতাম না।এখন আব্বু চলে যাওয়ার ফলে আমার পর্ণ দেখার পরিমান অনেক বেরে গিয়েছিল।এভাবে সব চলছিল তার মধ্যে বিশ্বব্যাপী করোনা ভাইরাস এর প্রকোপ শুরু হয়,আমার বোন তার হোস্টেল এ আটকে পরে এবং আমার আব্বু ও তার কর্মস্থলে আতকে পরে,ফলে বাসায় আমি এবং আম্মু একা হয়ে পড়ে।
লকডাউন ভালই চলছিল,সকালে ঘুম থেকে উঠে অনলাইন ক্লাস এর নাম করে পর্ণ দেখা,তার পরে সারাদিন গেম খেলা ও চটি পড়া,রাতে আবার প্রজেক্ট এর নাম করে পর্ণ দেখা ও ধন খিচা।আম্মু সারাদিন ঘরের কাজ,আন্টি দের সাথে গল্প-গুজব এবং নামাজ-কালাম নিয়ে ব্যাস্ত থাকত।একদিনের ঘটনা,আমি যথারীতি রাতের বেলা বসে পর্ণ দেখছিলাম এবং হাত মারছিলাম এমন সময় আম্ম্য গেট এ এশে নক করে খেতে যেতে বলে।

আমার তখন খিচা মাঝপরজায়ে কিন্তু আম্মু ডাক দিয়েছিল দেখে খিচা শেষ না করেই খেতে যাওয়ার জন্য রুম থেকে বের হই,বের হয়ে দেখি আম্মু আমাকে দাক দিএ হেটে হেটে টেবিল এ যাচ্ছে খাবার হাতে করে।আমি যেই পর্ণ তা দেখছিলাম তা ছিল একটি পারিবারিক এনাল সেক্স ভিডিও,আম্মু কে ভেবে অনেক খিচলেও কোনোদিন আম্মুকে চোদার প্লান করি নাই,যাই হোক কোন এক কারনে সেদিন আম্মুর ৪২ সাইজ এর বিশাল পাছা দেখে আমার মনের মধ্যে আম্মুকে চোদার প্ল্যান আসছিল।
খিচা মাঝপথে রেখে চলে আসছিলাম দেখে মাথায় মাল চড়ে ছিল তাই টেবিল এ পছন্দের খাবার থাকা সত্ত্বেও অল্প খেয়ে রুম এ চলে আসি এবং আবার পর্ণ দেখা অ ধন খিচা শুরু করি,মায়ের পাছার কথা ভেবে টানা ২০ মিনিট হাত মেরে অবশেষে প্রায় ১ কাপ মাল ফেলে পরিষ্কার হয়ে শুয়ে পড়ি।অপরদিকে কম খাওয়ার কারনে আমার আম্মু মনে করতে লাগল যে আমার বুঝি শরীর খারাপ করেছে তাই আম্মু খাওয়া শেষ করে বাকি কাজ শেষ করে আমার রুম এ আসে আমাকে দেখতে।

আম্মু এসে দেখে যে আমি আমার বিছানায় শুয়ে আছি,আম্মু এসে জিজ্ঞেস করে "কিরে বাবা,ভাল করে খেলি না জে?শরীর খারাপ করলো নাকি তোর?" আমি বললাম না আম্মু তেমন কিছু না একটু দুর্বল লাগছে,ঘুমালে ঠিক হয়ে যাবে।

আম্মু তখন বল্লো "ঠিক আছে বাবা তাহলে তুই বিছানায় শুয়ে পর আমি তোর মাথাইয় হাত বুলিয়ে দেই,তুই ঘুমা" আমিও আম্মুর কথা মত শুয়ে পরলাম আর আম্মু আমার মাথা তার কোলে তুলে নিয়ে মাথায় হাত বুলিয়ে দিতে লাগলো,এমন সময় আমার মাথায় দুষ্ট বুদ্ধি খেলে গেল এবং আমি ঘুমের ভান করলাম,আম্মু কিছুক্ষন পরে হাত বুলাতে বুলাতে একটু ঝুকে পরেছিল এবং আমি সেই সু্যোগে নড়ার ভান করে উথাল্ম এবং তার ফলে আম্মুর দুধ আমার মুখের উপর ছিল,আমি আম্মুর নরম দুধ অনুভব করতে পারছিলাম.
পরে আম্মু কে কল্পনা করতে করতে ঘুমিয়ে পরলাম এবং সকালে উথে দেখি আমার ধন অন্য দিএর তুলনায় অনেক বেশি শক্ত হয়ে আছে,আমি বুঝতে পারলাম যে কাল রাতে আম্মুর দুধের জন্য হয়েছে,আমি যথারীতি ফ্রেশ হয়ে হাত মেরে ১ কাপ মাল ফেলে অনলাইন ক্লাস তথা পর্ণ দেখতে বসি।আমার মাথাইয় তখন খালি আমার মাকে চোদার চিন্তা ঘুরপাক করছিল।তাই আমি অনলাইন এ পর্ণ সাইট এবং চটি গল্পের সাইট গুলোতে মা-ছেলে চোদা চুদি নিয়ে গবেষনা করছিলাম।

এমন সময় আমার আম্মু আমার সকালের খাবার নিএ আমার রুম এ ঢুকল,আমি তাড়াতাড়ি করে অনলাইন ক্লাস এ ঢুকলাম ,আম্মু নাস্তা দিইয়ে ৫ মিনিট বশে কিছু কথা-বারতা বল্ল,কিন্তু আমার নজর তুখন আম্মুর ওড়না দিএ ঢাকা ৩৬ সাইজ এর দুধগুলর দিকে।এরপর আম্মু গেলে আমি আরো গবেষণা করে সিদ্ধান্ত নিলাম যে আম্মুকে যে করেই হোক চুদতেই হবে এবং সেতা এই লকডাউন এর মধ্যে ,এবং ঠিক করলাম দরকার হলে আম্মুকে রেপ করবো।তখন থেকেই আম্মু কে পটানর জন্য আম্মুর সামনে হাফ প্যান্ট পরতে শুরু করলাম,মাঝে মাঝে অর্ধেক খিচে খাড়া ধন নিয়ে প্যান্ট পরে আম্মু সামনে যাওয়া শুরু করলাম.
এরকম ৬-৭ দিন পরে এক রাতে প্রচন্ড ঝড়-ব্রিষ্টি হচ্ছিল,সেদিন আম্মু আমাকে বলল আমি যেন তার সাথে ঘুমাই কারন তার বিদ্যুত চমকানোর শব্দে ভয় লাগে।আমিও একটু ইতস্তত করার ভান করে রাজি হয়ে গেলাম,আর মনে মনে ভাবলাম যে যা করার আজকে রাতেই করতে হবে।রাতে খাওয়ার পরে আম্মু শুতে গেলে আমিও শুয়ে পরলাম আম্মুর পাশে।পরে বেশ রাতে আমার ঘুমের ভান বন্ধ করে চেক করলাম যে আম্মু জেগে আছে নাকি।নিশ্বাস এর গতি আর মুখ দেখে নিশ্চিত হলাম যে ঘুমিইয়ে আছে,বাইরে তখন অ খুব ঝড় ব্রিষ্টি হচ্ছিল,আমি তার মধ্যেই সাহস করে আম্মুর দুধে হাত দিলাম।

এখানে বলে রাখা ভাল আম্মু দিনে খুবই পর্দানশীন হলেও রাতে আম্মু পায়জামা ও টি-শারত পরে ঘুমাত।আম্মুর দুধে হাত দিয়ে হালকা করে টিপে বুঝলাম যে ব্রা পড়া নেই।তখন ২ হাত দিয়েই দুধ টিপতে থাকি আর আমার ধন তার পাছার খাজে চেপে ধরি।কয়েকবার জোরে টিপ দেয়ার পরেই আম্মুর ঘুম ভেঙ্গে যায় এবং আম্মু নিজেকে ছারানোর জন্য ধস্তাধস্তি করতে থাকে কিন্তু আমার দানবিক শক্তির সাথে পেরে উঠে না।কিছুক্ষন পরে আমি সোজা উঠে পরি এবং আম্মুর টি-শারট ধরে টানতে থাকি খুলার জন্য।
আম্মু বাধা দিতে থাকে এবং বলে বাবা ছাড়,তুই কি করছিস বাবা,আমি তোর মা,মায়ের সাথে এমন করে না বাবা।কিন্তু কে শুনে কার কথা,আমার মাথায় তখন মাল চড়া।আমি টি-শারট খুলে আম্মু কে এক ধাক্কা দিএ বিছানায় ফেলে দেই এবং বলি ,মা-ছেলে ত কি হয়েছে?আমি তোমাকে না পেলে থাকতে পারবো না,তুমি না দিলে আমি আজ জোরাজুরি করব।একথা শুনে আম্মু কি যেন বলতে গেল এবং কিন্তু আমি সেই সুজগ না দিএ তার গেঞ্জি তার মুখে ধুকিয়ে দেই এবং টান দিয়ে পায়জামা খুলে ফেলে আম্মুর ভোদায় হাত দিএ খিচতে থাকি।

ফলে কিছুক্ষনের মধ্যেই আম্মুর চিল্লানর চেষ্টা বন্ধি হয়ে জায় এবং তা গঙ্গানি তে পরিনত হয়।তারপরে আমি ভাব্লাম যে আজ এখন ভালোমত চুদে দেই,পরে আবার খেলিয়ে খেলিয়ে চুদতে হবে।এই ভাবনা থেকেই এক ধাক্কায় আমার ৮ ইঞ্চি এর বাড়া এক ধাক্কা দিয়ে আম্মুর ভোদায় ঢুকিয়ে দেই।আম্মুর তখন আর বাধা দেওয়ার অবস্থা নেই।আমি আমার গায়ের সব শক্তি দিয়ে ঠাপাতে থাকি আম্মুর ভোদায় এবং প্রায় ২০ মিনিট চোদার পরে ভোদা থেকে ধন বের করে আম্মুর মুখের উপর খিচে মাল আম্মুর মুখে ফেলে দেই এবং তা পুর মুখে মাখিয়ে দেই,তারপর লেংটা অবস্থাতেই পাশে শুয়ে ঘুমিয়ে পড়ি।
পরেরদিন ঘুম থেকে উঠে দেখি যে আম্মু উঠে রান্নাঘরে কাজ করছে।আমি পরিকল্পনা মত জেয়ে জরিয়ে ধরি এবং মাফ চাওয়ার ভান করি।আম্মু তখন বলে যা হওয়ার হয়ে গেছে,এখন মাফ চেয়ে কি করবি।আমি তারপরে আম্মুর ২ দুধ হাতের মুঠোয় নিয়ে টিপ্তে থাকি।তখন আম্মু বলে যে এখন যা,পরে করিস।আমি বললাম তুমি রাগ কর নাই তাহলে?আম্মু বলে প্রথমে করেছিলাম পরে ভাবলাম যে তুই ও বর হচ্ছিস,তোর বাবাও থাকে না তুই যদি আমার চাহিদা মিটাতে পারিস তাহলে খারাপ কি ,আমার বরং আর প্লাস্টিক দিয়ে কাজ চালাতে হবে না।

আমি শুনে আমার আম্মুর দুই দুধ কষে ২ তা টিপ দিয়ে বললাম আমার সোনা আম্মু।আম্মু তখন বলে উঠল যা এখন,যা করার পরে করিস ....

পরে কি কি হল তা আসছে পরের পরবে।মতামত জানাতে ভুলবেন না।ধন্যবাদ।
 

Users who are viewing this thread

Back
Top