What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

স্বপ্নপূরণ – আমার মা বন্দনা দেবী (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
স্বপ্নপূরণ – আমার মা বন্দনা দেবী - by Baban

মায়ের প্রতি আমার অন্যায় আকর্ষণ শুরু হয়েছিল যখন আমার বয়স ১৫ বছর। সেই স্বপ্ন পূরণের গল্প আজ আপনাদের আমি বলবো। বর্তমানে আমার বয়স ৩০ বছর এবং মায়ের বয়স ৫৬। আমি sex সম্পর্কে চিন্তা করতে শুরু করি যখন শুনেছিলাম আমার ক্লাসের এক বন্ধু তার বান্ধবীকে kiss করার চেষ্টা করে, তখন আমরা 9th এ পড়তাম। তারপর খুব তাড়াতাড়ি আমি বন্ধুদের কাছে শুনে হস্তমৈথুনের আনন্দের স্বাদ আবিষ্কার করে ফেলি।

আমার fantacy দুনিয়ায় প্রথম অন্তর্ভুক্ত হয় আমার পড়ার ব্যাচের বান্ধবীরা, এরপর ধিরে ধিরে আমার প্রতিবেশি কাকিমা-জ্যেঠিমারাও আমার fantacy দুনিয়ায় অন্তর্ভুক্ত হতে থাকে।প্রতিদিন রাত্রে আমি সকালে যে সকল চেনা মহিলাদের দেখতাম, তাদের মধ্যে কাউকে ভেবে হস্তমৈথুন করতাম। পরিচিত কাউকে কল্পনা করে আমার কাজটি করতে সবচেয়ে বেশি ভালো লাগতো।
আরও আশ্চর্যজনক বিষয় ছিল যে জ্যেঠিমা-কাকিমাদের মতো বয়স্কা মহিলাদের ভেবেই আমার বেশি আরাম হতো।

সহবাসের সুযোগ একেবারেই না থাকায় সেই সময় fantacy হস্তমৈথুন আমার কাছে একমাত্র শরীরের আরাম প্রদানের উপায় হয়ে ওঠে।আমি সব সময় উপায় ভাবার চেষ্টা করতাম, যাতে real sex এর মতো আনন্দ পাওয়া যায় একদিন হঠাৎই আমার মাথায় একটা বুদ্ধি আসে। আমি পাশবালিশে একটা ফুটো করে তার চারপাশটা সেলাই করে দিলাম। তারপর আমার লিঙ্গটি সেই ফুটোর মধ্যে ঢুকিয়ে কোমরটা আগুপিছু করতে লাগলাম, কোন ধারণা না থাকায়, ভাবতে লাগলাম প্রকৃত যোনি বোধহয় এমনই হয়।

হঠাৎই উত্তেজনায় ভর্ ভর্ করে বীর্যপাত করে ফেললাম। এতে আমার খুব আরাম হলো। এরপর থেকে এটা আমার রোজের অভ্যাস হয়ে যায়, প্রতি দিন কোনো পরিচিত বয়স্কা মহিলাকে কল্পনা করে আমি এই উপায়ে নিজের বীর্যপাত করতাম। কিন্তু এতে একটা সমস্যা দেখা দিল, লিঙ্গটা পাশবালিশের ফুটোতে ঢোকালেই একগাদা তুলো লিঙ্গের মাথায় আঠার মতো লেগে যায়।আর আমার বীর্যপাতের ফলে, পাশবালিশের ভিতরের তুলো নষ্ট হতে থাকে। আমি কোন উপায় খুঁজে না পেয়ে আবার সেই আগের পদ্ধতিতেই হস্তমৈথুনের সিদ্ধান্ত নিলাম।

একদিন মা বাবার ঘরে ড্রয়ার থেকে পেন নেবার সময় হঠাৎই একটা কন্ডোমের প্যাকেট চোখে পড়লো। সেখান থেকে একটা বের করে নিয়ে একছুটে নিজের ঘরে চলে এলাম। তখন বাড়িতে মা বাবা কেউ ছিলেন না। আমি কন্ডোমটা পরে লিঙ্গটাকে পাশবালিশের ফুটোতে ঢুকিয়ে কোমর দোলাতে লাগলাম। অদ্ভুত এক আরাম হচ্ছিলো, কিন্তু ঠিক তখনই আমার বাবা আর মায়ের কথা মনে হতে লাগল।

বাবা মায়ের দুই পায়ের ফাঁকে শুয়ে কোমরটা আগুপিছু করছে আর মা গুঙ্গিয়ে উঠছে। আমার সামনে হঠাৎই মায়ের মুখটা ভেসে ওঠে, কি অদ্ভুত এতো….. এতো আমি, আমার মায়ের দুই পায়ের ফাঁকে।

মা আমার চুলে পিঠে হাত বুলিয়ে চলেছেন, এ যে অসম্ভব, আমি অন্য মহিলাদের কথা ভাবতে শত চেষ্টা করেও পারলাম না, উল্টে "মাহঃ মাহঃ" করতে করতে ভীষণ জোরে কোমরটা নিজের অনিচ্ছাতেই ঠেলে ঠেলে বীর্যপাত করে ফেললাম।

শরীরে এক অভুতপূর্ব অনুভূতি হলো। কিন্তু পরক্ষণেই নিজেকে ভীষণ অনুতপ্ত লাগলো, "একি করলাম আমি! ছিঃ ছিঃ ছিঃ ছিঃ!" চোখ দিয়ে জল বেরিয়ে এলো।

পাশবালিশে মুখ গুঁজে কেঁদে ফেললাম। কাঁদতে কাঁদতে কখন ঘুমিয়ে পড়েছি জানিনা, স্বপ্নে দেখি, মায়ের মুখ।

কপালে সিঁদুর ধেবড়ে গেছে, চুল এলোমেলো, মা আমার মাথায় হাত বুলিয়ে কপালে চুমু দিচ্ছে। আর চাদরের নিচে আমি মাকে…… হঠাৎ ঘুমটা ভেঙে যায় আর ঠিক সেই মুহুর্তেই পঁওওকক্ করে একটা জোরে পাঁদ দিয়ে আমি হর্ হর্ হর্ হর্ করে বীর্যপাত করে ফেলি।

অনেকটা বীর্যপাত করে শরীর ভীষণ ক্লান্ত লাগছিল, তার সাথে নিজেকে খুব ছোট মনে হচ্ছিল সেদিন। রাতে খাবার টেবিলে বসে মায়ের দিকে তাকাতে পর্যন্ত পারিনি।

"কিরে বাবুন! কিছু হয়েছে? খাচ্ছিসনা কেন?" মা আমার কাঁধটা ধরে ঝাঁকিয়ে জিজ্ঞেস করলেন।

"না কিছু হয়নি।" বলে কোনো রকমে খেয়ে উঠে নিজের ঘরে চলে যাই আমি।

আমি হস্তমৈথুন এরপর থেকে বন্ধ করে দিয়েছিলাম। একদিন এক বন্ধুর বাড়িতে গিয়ে ইন্টারনেট সার্ফ করার সময় হঠাৎই "ইডিপাস কমপ্লেক্স সম্বন্ধে জানতে পারি। সেটা পড়ে জানতে পারি ছেলেদের নিজের মাকে কামনা করা অত্যন্ত স্বাভাবিক একটি বিষয়।

এর সাথে Sigmund Freud এর দেওয়া তথ্য পড়ে মনের সংকোচ কেটে গেল আমার।

মা হয়ে উঠলো আমার কল্পনার রানী।

বাস্তবে যে মাকে আমি ভালোবাসি শ্রদ্ধা করি, যে মা আমাকে মমতা দিয়ে আগলে রাখে ভালোবাসে শাসন করে, আবার রাতের অন্ধকারে আমার কল্পনায় সেই মা ই হয়ে ওঠেন আমার রানীমা যার সাথে আমি সহবাসে লিপ্ত হই। আমি তাকে মাতৃরূপেই কামনা করে মৈথুন করি।

এইভাবেই সময় কেটে যায়, আমি স্কুল কলেজের গন্ডি পেরিয়ে ম্যানেজমেন্ট পাশ করে এখন একটি বেসরকারি ব্যাঙ্কে কর্মরত।

বর্ধমানে পোষ্টিং হলো। দুরত্ব অনেক হওয়ায় বাড়ি থেকে যাতায়াত সম্ভব হলো না। তাই অফিসের কাছেই একটা এক কামরার ফ্ল্যাট ভাড়া নিলাম।

আমি বরাবরই অগোছালো মানুষ। তাই ফ্ল্যাটের অবস্থাও সেই রকমই সঙ্গিন। মা অনেকবার আমার কাছে আসতে চেয়েছিলেন কিন্তু কোনো না কোনোভাবে তা আর হয়ে ওঠেনি।

রান্না আমি পারিনা, তাই বাইরে হোটেলেই খাওয়া সারতে হয়।

আমার অভ্যাস আমার কল্পনা আজও অব্যাহত। ইন্টারনেট থেকে অনেক অজাচার মা ও ছেলের গল্প আমি download করে একটা ফাইলে রেখেছি।

প্রতি দিন রাতে আমি একটি করে গল্প পড়ি তারপর রাতের অন্ধকারে পাশবালিশ আমার কাল্পনিক স্নেহময়ী মা হয়ে ওঠে, আমরা লিপ্ত হই প্রকৃতির সেই আদিম অজাচারে। যা সমাজে সর্বৈবভাবে নিষিদ্ধ।

প্রতি রাতে আমি, "মা মা মাগো…আমি যে আর পারিনা… আমাকে নাও মাগো!" বলে কেঁদে উঠে বীর্যপাত করি। তারপর ১৫ বছরের না পূরন হওয়া স্বপ্ন চোখে নিয়ে ঘুমিয়ে পড়ি।

এবার পূজোর আগে শেষ রবিবার….
আমার বাবা একটা কাজে বাইরে যাবেন। পূজোর ঠিক আগের সপ্তাহে রবিবার রাতে বাড়িতে খাওয়ার টেবিলে বাবা নিজে আমাকে বললেন, "দেখ বোনের পরীক্ষা শেষ কাল ও যাবে পিসির বাড়ি, আমিও চলে যাবো, তোর মা এখানে একা কি করবে? কাল তুই নিয়ে যা মাকে তোর ফ্ল্যাটে ঘুড়িয়ে নিয়ে আয়।"

সাথে সাথেই মাও বলে উঠলো "হ্যাঁ, চল তোর ঘরটা দেখে গুছিয়ে দিয়ে আসি।"

আমি বললাম "আসবো তো সেই ষষ্ঠীর দিন একদম ব্যাঙ্ক ছুটি পড়লে।"

"তোর বাবা আর বোন ও তো সেই ষষ্ঠীর দিনেই ফিরবে, আমাকে নিয়ে চল।" মা এমন উৎসাহিত হয়ে বললেন আমি কি বলব তাই ভাবছিলাম।

"হ্যাঁ নিয়ে যা তোর মাকে।" বাবার কথায় আর কিছু না ভেবেই বললাম,
"আচ্ছা ব্যান্ডেলে কাল সকাল ৭:৩০ এ কিন্তু হুল এক্সপ্রেস। ৬:৩০এ বাড়ি থেকে বেরোবো।"

দেখলাম মায়ের মুখটা খুশিতে ভরে গেল। আমারও ভালো লাগলো।

"ইস্! ঘরটা কি করে রেখেছিস!" আমার ফ্ল্যাটে প্রথমবার ঢুকেই মা চিরাচরিত কথা বলতে লাগলো।

তুমি ঘর সামলাও আমি গেলাম, বলে আমি অফিস চলে গেলাম।

হোটেলের ছেলেটাকে দুটো মিল অর্ডার করলাম, দুপুরে খাবার নিয়ে গিয়ে দেখি ঘরটা পুরো নিজের মতো সাজিয়ে মা চান করে ব্যালকনিতে দাঁড়িয়ে চুল আঁচড়াচ্ছে।

আমি খাবারটা হাতে দিয়ে তাড়াতাড়ি বাড়তে বললাম, চিরাচরিত ভাবে মা বলল পরে খাবে। আমি খেয়ে নিয়ে, আবার অফিস চলে এলাম।

ঘরে রান্না খাওয়ার কোনো সরঞ্জামই না থাকায় মায়ের বিকেলে চা পর্যন্ত খাওয়া হবে না ভেবে আমার খুব মনটা খারাপ হয়ে গেল।

অফিস থেকে তাড়াতাড়ি বেড়িয়ে বাজার থেকে একটা ইলেক্ট্রিক কেটলি আর তার সাথে চা পাতা, চিনি, দুধের প্যাকেট, বিস্কুটের প্যাকেট কিনে ঘরে ঢুকলাম।

মা তো দেখে ভীষণ খুশি। ইলেক্ট্রিক কেটলি চালানো খুব সোজা তাই কোন অসুবিধা হলো না। চা খেতে খেতে দেখছি ঘরের চেহারাটাই বদলে দিয়েছে মা।

একটু পরেই আমি আবার বেরিয়ে রাতের খাবার নিয়ে এলাম। আসার সময় খাবার ডেলিভারির ছেলেটাকে বলে এলাম এই কটা দিন আমার ফ্ল্যাটে যেন যায়।

দুজনেরই খিদে পেয়েছিল তাই খেয়ে নিলাম। তারপর আমি মুখ ধুয়ে সোজা বিছানায়। এখন আমার কোনো কাজ নেই, সব দায়িত্ব মা নিয়েছে। মা কাজ সেরে ফ্রেস হয়ে জলের বোতল নিয়ে খাটে এসে বসলো।

এটা সেটা অনেক কথা গল্প করতে লাগলাম মা ছেলে মিলে।

গল্প করতে করতে আমি পঁওওক্, পঁওওক্ করে দুবার পাঁদ দিতেই মা খাবারের প্রসঙ্গ তুলে বলল এসব খাবার খেলে এরমই হবে, আমি বললাম আমার অভ্যাস হয়ে গেছে।
বলতে বলতেই আবার ভসসস্ করে পেঁদে দিলাম।

"এসব খাবার খেয়ে পেটে পুরো চড়া ফেলে দিয়েছিস।" গজগজ করতে করতে মা বাথরুমে গেল, বাইরে থেকে পরিস্কারভাবে আমি "হিইইসসস্" করে মায়ের পেচ্ছাপের শব্দ পেলাম, সাথে সাথে "ভঁওওকক্" করে মায়ের পাঁদের আওয়াজ পেলাম।

মা বেরিয়ে আসার পর মাকে বললাম, "এই জন্যই তোমাকে নিয়ে আসতাম না। পেটের গন্ডগোল হয়ে গেল নাকি?"

মা কিছু না বলে নিজের ব্যাগ থেকে ওষুধ বের করে খেলো। তারপর আমাকে সরে যেতে বলে নিজে খাটে উঠে এলো। খাটে ওঠার সময় "ফসস্" করে আবার পেঁদে ফেলল মা।
"কি করে এসব খাস।"

"এই কটা দিন তুমি কি করে খাবে গো মা?"

"কাল হোটেলের ছেলেটা আসবে তো, আমি কথা বলব।"

"সেই ভালো, কথা বলে নিও তুমি।"
 

Users who are viewing this thread

Back
Top