What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

কামের জ্বালায় বেয়াইয়ের বাঁড়ার ছ্যাঁকা (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
কামের জ্বালায় বেয়াইয়ের বাঁড়ার ছ্যাঁকা - by kamukwriter

সরস্বতীর মেয়ের বিয়ে গেলো ২ মাস হলো। জামাই ডাক্তার, মেয়েও শিক্ষকতা করে। ইদানিং ওর কোমরের ব্যথাটা একটু বেড়ে উঠেছে। ৪৭ বছর বয়সে কেই বা যৌবনের মতো পুরো সবল থাকতে পারে। এর মাঝেও বেড়াতে গেলো মেয়ের শ্বশুর বাড়ি। প্রথম দিনই জামাই কিছু ওষুধ দিয়েছে কোমরের ব্যথার জন্য। আনন্দেই দিন কাটছে ওর। আজ ৫ দিন হয়ে গেলো। দুপুরে বাড়িতে শুধু বেয়াইন থাকে। মেয়ে স্কুলে, জামাই হাসপাতালে, আর বেয়াই দোকানে চলে যান। ফলে দুপুরটা ঘুমিয়ে ঘুমিয়েই কেটে যায়। সন্ধ্যার পর থেকে সব আনন্দ ফুর্তি হয়।

কাল থেকে সরস্বতীর একটা অদ্ভুত অনুভব হচ্ছে। হঠাৎ করে ওর যৌনতারণা বেড়ে গেছে, হয়তো বা ঐ ওষুদের প্রতিক্রিয়া। কিন্তু এটা তো লজ্জার কারণে আর নিজের মেয়ের জামাইকে বলতে পারে না। তাই সহ্য করেই আছে। সকালে ব্রেকফাস্ট সেরে সবাই বেরিয়ে গেছে। দুপুরে বেয়াই খেতে আসবে আবার। কিন্তু এদিকে তো সরস্বতীর অসম্ভব জ্বালা। তড়িঘড়ি ঘরে গিয়ে দরজাটা লাগিয়ে দিলো। ওর স্বামীকে কল করে খোলে বললো সব। সিদ্ধান্ত হলো কাল চলে যাবে বাড়ি। এখন শুধু আজকের দিনটা কাটাতে হবে কোনোভাবে। ওর ইচ্ছা হচ্ছিলো ওর স্বামী যেন কামুক কিছু কথাবার্তা বলে, কিন্তু তা হলো না। স্বামী কাজে ছিল তখন।

অগত্যা নিজের হাতেই হাল ধরতে হলো সিচুয়েশনটার। শাড়ী অন্তর্বাস সব খোলে ফেললো। ওর ভোদাটা ঘেমে উঠেছিল এবং একটু আঙুলের ছোয়া লাগতেই এক অসাধারণ শিহরণ বয়ে গেলো শরীরে। বহুবছর আগে যৌবনে এমন অনুভব হতো। ওর আঙ্গুল আর থামতে চাইছিলো না। ফুয়ারার মতো জল খসে যাচ্ছে ওর ভোদা থেকে। কেউ কি বিশ্বাস করবে প্রায় পঞ্চাশ ছোয়া এই মহিলা বসে গুদে আঙ্গুলি করছে। যখন অর্গাজমটা হলো একটু নিস্তার পেলো কামনার জ্বালা থেকে।

দুপুর হয়ে গেছে এবং বেয়াই এসেছেন একটু আগে। খাওয়াদাওয়া করবে এখন ওরা তিনজন। কিন্তু সরস্বতী তো অন্য বড় বিপাকে আছে। সকাল থেকে চারবার আঙ্গুলি করতে হয়েছে, কিন্তু গুদের জ্বালা মিটছে না। এখন আঙ্গুলি করে ও আর তেমন মজা আসছে না। যাইহোক খাওয়া দাওয়া হয়ে গেলো। বেয়াই এবার স্নান করতে চলে গেলো। সরস্বতী আর বেয়াইন বাসনপত্র মেজে এসেছে। আর বেয়াই ও স্নান করে বেরিয়েছে গামছাটা পরে। রোদের আলোতে সরস্বতী গামছার ভেতরে বেয়াইয়ের বাঁড়াটা আবছা দেখতে পাচ্ছিলো। ইশ! এখনই কি এমন কিছু দেখার সময় ছিল?

গুদের জল খসে উরু দিয়ে বেয়ে পড়ছে বুঝতে পারছে। বেয়াইয়ের বাঁড়াটা কিন্তু নেতানো অবস্থাতেও খুব বড়, পাঁচ ইঞ্চি হবে বোধ হয়। তাহলে দাঁড়ালে তো পুরো দানবের মতো লাগবে। এ কারণেই বেয়াইনকে এতটা সুখী রেখেছেন এতো বছর। বেয়াই স্নানের আগের কাপড়গুলো হাতে নিয়ে যাচ্ছেন। এ কি ওনার জাঙ্গিয়াটা ও আছে। উফফ! ওটাতে ওনার বীর্যের গন্ধ লেগে আছে নিশ্চয়ই। ওটা শুকতে পেলে ভালো মজা পাওয়া যেত। সরস্বতী উঠোনে দাঁড়িয়েই বেয়াইয়ের বাঁড়া আর জাঙ্গিয়া নিয়ে ভেবে যাচ্ছে। ওর চেতনাবোধ এলো বেয়াইনের ডাকে।

বেয়াইন: যান দিদি ঘরে গিয়ে শুয়ে পড়ুন একটু। আমিও যাচ্ছি।
সরস্বতী: হে বেয়াইন, যাচ্ছি।

বেয়াই বেরিয়ে এলো কাপড় পাল্টে এবং নিজের বৌ আর সরস্বতীকে বিদায় জানিয়ে বেরিয়ে গেলো। সরস্বতী আর বেয়াইন নিজের নিজের ঘরের দিকে যেতে লাগলো। প্রথমেই বেয়াইন ঢুকলেন, এর পরে আসছে বেয়াইয়ের ঘর। দরজাটা খোলা। সরস্বতী ঘরের ভেতরে তাকাতেই দেখে খাটের উপর বেয়াইয়ের ময়লা জামাকাপড়। সরস্বতীর মনে উত্তেজনার রাশ বয়ে গেলো একটা। কিন্তু ও ঘরে না ঢুকে সোজা নিজের ঘরে গেলো এবং প্রায় আধ ঘন্টা পর বেরিয়ে এলো। আগে গিয়ে লক্ষ্য করলো যে বেয়াইন নাক ডেকে ঘুমুচ্ছে। নিজে এবার সোজা বেয়াইয়ের ঘরে ঢুকলো এবং দরজাটা একটু লাগিয়ে দিলো।

কুবেরের খাজনা হাতে লেগেছে তার। শুধু আঙ্গুল দিয়ে হচ্ছে না তার, একটু কল্পনার খোঁচা দরকার নিজের এই জ্বালা উপশমে। জানে এটা একদম অনুচিত, কিন্তু কারোর ক্ষতি হচ্ছে না আর কেউ জানছে ও না তার এই কুকর্মের কথা। এখন ওর কাছে জরুরি হচ্ছে এই কামের জ্বালা থেকে উপশম, আর নিতে পারছে না। প্রথমেই বেয়াইয়ের গেঞ্জি, শার্টটা শুঁকলো। ঘামে জর্জরিত শরীরের গন্ধ পাওয়া যাচ্ছে। উফফ! এই ঘামানো অবস্থায় সরস্বতীকে যদি জড়িয়ে ধরতো। এবার হাতে নিলো জাঙ্গিয়াটা এবং বিছানায় শুয়ে পড়লো। শাড়ীটা কোমরে তোলে আনলো এবং বেয়াইয়ের বাঁড়ার কল্পনায় গুদ মলতে লাগলো। এবার যেন ওর জ্বালাটা কমছে একটু আবার। কল্পনা করছে বেয়াই নিজের বীর্য তার গুদের উপর ঝাড়ছেন। দরজার দিকে পেছন ফেরানো ছিল তার চোখ।

এদিকে বেয়াই যাবার সময় ফোনটা নিতে ভুলে গেছেন। প্রথমে লাগবে না মনে হলেও এখন বাধ্য হয়ে নিতে এসেছেন। দরজার একটা পার্ট খোলেছেন শুধু। বিছানায় যা চলছিল তা দেখে পুরো হতভম্ব। চুপচাপ দাঁড়িয়ে লক্ষ্য করে চললেন। ভালোই লাগছে দেখতে, বাঁড়াটা তাঁতিয়ে উঠেছে। কোনো শব্দ না করে প্যান্টটা নামিয়ে আনলেন এবং বাঁড়া খেঁচা শুরু করে দিলেন। নিজের বিছানায় আপন স্ত্রী ছাড়া অন্য কোনো মহিলাকে কোনোদিন এমন অবস্থায় দেখবেন জন্মেও ভাবেন নি। সরস্বতীর মোটা মোটা উরুগুলো বেয়াইয়ের দৃষ্টি আকর্ষণ করেছে। সরস্বতী বেয়াইনের দেহটাতে তো সঠিক সঠিক জায়গায় চর্বি জমেছে। সরস্বতীর কিন্তু এদিকে কোনো হুশ নেই। ও এবার পাশে আরো কিছু জাঙ্গিয়া পরে থাকতে দেখলো এবং ওগুলি নিতে উঠে দাঁড়ালো। এখনো দরজার দিকে পেছন ফিরে আছে এবং পেটের ভরে বিছানায় শুয়ে গন্ধ নিতে লাগলো ওগুলির। ওর আঙ্গুল কিন্তু চলে যাচ্ছে গুদে, থামার ইচ্ছা হচ্ছে না। ওর কল্পনায় বেয়াই ইতিমধ্যে তিনবার বীর্যপাত করেছেন। আর এদিকে বাস্তবে বেয়াই দরজার পেছনে দাঁড়িয়ে একেবারে পাগল। এখন তো বেয়াইনের দবলামার্কা পাছাটার ও স্পষ্ট দর্শন পাচ্ছেন। সত্যিই এমন বয়সে এরকম পর্যাপ্ত চর্বি নিয়ে এমন লালসাপূর্ণ দেহের গাঁথুনি দুনিয়ার আর কোনো মহিলার থাকতে পারে না। শাড়ীর ভেতরে এই অতুলনীয় গঠনটা একদমই বোঝা যায় না। বেয়াই উচ্ছাসে খেঁচানোর গতি বাড়িয়ে দিয়েছেন। সরস্বতীর পাছাটাও নড়ে উঠছে ওর অঙ্গুলির সময়। বেয়াইয়ের দ্বারা এভাবে আর হচ্ছে না।

বেয়াই এগিয়ে গেলো গুটি পায়ে এবং সরস্বতীর পেছনে বসে পড়লেন। এবার ওর ভোদাটাও দেখতে পারছেন ভালো করে। একটু একটু বাল, বোধ হয় মাঝে মাঝে চাটাই করেন। এরকমটা তো ওনার অনেক পছন্দ, কিন্তু নিজের বৌকে দিয়ে করাতে পারেন না। এভাবে কিছুক্ষন ঐ ভোদায় সরস্বতীর আঙুলের খেলা পর্যবেক্ষণ করে চললেন। হঠাৎ নিজের মুখ ঐ পাছার ভাজে গুঁজে দিলেন। উফফ! কি অতুলনীয় ঘ্রান। আর সাথেসাথেই সরস্বতী হকচকিয়ে উঠলো। ওর মনে হচ্ছিলো এটা স্বপ্ন না বাস্তব। ওর ওপরে উঠানো শাড়িটা নিচে পরে গেছে তখন আপনাআপনি।

সরস্বতী: (একটু একটু কাঁপানো স্বরে) বেয়াই, আপনি?
বেয়াই: হে গো। ফোনটা ভুলে গেছিলাম। ওটা নিতে এসেছি। এখন তো মনে হচ্ছে আমার সৌভাগ্য ছিল ফোনটা ভুলে যাওয়া।
সরস্বতী: (কি বলবে কিছুই না পেয়ে) না না তেমন কিছু না।
বেয়াই: থেমে গেলেন কেন? আমার জাঙ্গিয়াটা আর শুঁকবেন না? নাকি আসলটা শোঁকার ইচ্ছা হচ্ছে।

সরস্বতী খুব লজ্জা পাচ্ছে দেখে বেয়াই এগিয়ে গেলেন। উনি ইতিমধ্যে নিজের শার্টটা ছাড়িয়ে নিয়েছেন। কাছে গিয়ে সরস্বতীকে টেনে নিলেন এবং নিজের বগলের গন্ধ শুঁকিয়ে দিলেন।

বেয়াই: দেখুন এবার বাস্তবে কেমন লাগে।

ঐ গন্ধে মোহিত হয়ে উঠলো সরস্বতী। না চাইতেও বেয়াইকে এসব করা থামানোর ইচ্ছা হচ্ছিলো না ওর। তার দেহ কামের আগুন বসে করে নিয়েছিল। শাড়িটা টেনে নিচে দিয়ে হাত ঢুকিয়ে আবার গুদ মলতে লাগলো বেয়াইয়ের গায়ের গন্ধ শুঁকতে শুঁকতে।

বেয়াই: আপনি শুঁকতে থাকুন। আমি সাহায্য করছি নিচে।

এবার বেয়াই বা হাতটা শাড়ীর নিচে ঢুকিয়ে গুদের দ্বারে মলতে লাগলেন। আর সরস্বতী প্যান্টের ওপর থেকে বেয়াইয়ের বাঁড়াটা ছুঁয়ে অনুভব করলো। বেয়াইয়ের হাতে যেন জাদু আছে। অনেক বেশি ভালো লাগছে। সরস্বতীও বেয়াইয়ের প্যান্টের চেইনটা খুলে বাঁড়াটা বের করে আনলো। দারুন দেখতে, লম্বা মোটা।

সরস্বতী: নেবো কি মুখে?
বেয়াই: অবশ্যই।

সরস্বতী ওখানে বসে বেয়াইয়ের বাঁড়া চুষতে লাগলো।

বেয়াই: আমার দিকে তাকিয়ে করুন। আমি ঐ নেশালো চোখ গুলো দেখতে চাই।

সরস্বতী বিভিন্নভাবে বাঁড়াটা চুষে দিলো সোজা বেয়াইয়ের চোখের দিকে তাকিয়ে।

বেয়াই: আসুন বিছানায় শুয়ে পড়ুন এবার আপনি।

বেয়াই সরস্বতীকে তোলে বিছানায় শুইয়ে দিলো এবং শাড়িটার বাঁধন খোলে ওর দেহ থেকে মুক্ত করলো। বেয়াই নিজের প্যান্টটাও খোলতে লাগলেন। আর সরস্বতী সায়াটা কোমরে তোলে নিয়ে গুদে আঙ্গুলি করতে লাগলো।

বেয়াই: চালিয়ে যান আমার কল্পনা করে।

বেশিক্ষন অপেক্ষা করতে হয় নি সরস্বতীকে। বেয়াই প্যান্ট খোলেই সরস্বতীর গুদের কাছে চলে এলো। প্রথমে গুদটাতে জিভ দিয়ে একটা চাটানি দিলো। এরপর জিভ আর আঙ্গুল দিয়ে ওখানে খেলতে লাগলো। সকাল থেকে সরস্বতীর যে জ্বালা তাকে কমাবার ওষুধ যেন বেয়াইয়ের কাছে। স্বস্তির উত্তেজনা অনুভব হচ্ছিলো সরস্বতীর।

সরস্বতী: এভাবেই করতে থাকেন বেয়াই। আপনি একটা বড় জাদুকর।

মাঝে মাঝে বেয়াই উনার পছন্দের বটলা বটলা উরুদুটোতে একটু কামড়ে দিচ্ছিলেন। সরস্বতীর ভালোই লাগছিলো। পাশের ঘরে বেয়াইন শুইয়ে আছে। কিন্তু এর তোয়াক্কা কেই বা করে? জোরে জোরে গুঙিয়ে নিজের আনন্দের বহিঃপ্রকাশ করছিলো সরস্বতী। এবার বেয়াই উপরের দিকে গেলেন এবং প্রথমেই ওর ব্লাউজটা খুললেন। এতক্ষন ধরে উনি মাইগুলো পুরো উপেক্ষা করে গেছিলেন। আর নয়। ওগুলো ও কিন্তু কোনো অংশেই কম নয়। ওর বুনির বোটায় বেয়াইয়ের জিভের ছোয়ায় বৈদ্যুতিক শিহরণ বয়ে যাচ্ছিলো। বেয়াই মজা নিয়ে চুষলেন ওগুলি অনেক্ষন। বেয়াইয়ের পোঁদটা অনেক পছন্দ হয়েছিল। তাই এবার সরস্বতীকে উঠালেন এবং ওকে ঘুরতে ইঙ্গিত করলেন। এবার উনি কাছে গেলেন এবং সায়ার বাঁধনটা খোলে টেনে আনলেন। এবার ওর কোমরের নিচে ঐ মোটা পোঁদটা আরো নিখুঁত লাগছিলো। বেয়াই পোঁদটা জিভ দিয়ে লেইতে লাগলেন অভিভূত হয়ে। নিজের মুখটা পোঁদের ফাঁকে চাপা দিয়ে রগড়ালেন ও। এরপর নিজে বিছানার সাইডে মাথা রেখে বসে পড়লেন। আর সরস্বতী ঐ পোঁদের ভার নিয়ে উনার মুখে বসে পড়লো এবং বেয়াই মুখ রোগড়িয়ে যাচ্ছিলেন। সরস্বতীর আর দ্বিধা ছিল না যে ওর পোঁদ কতটা পছন্দ হয়েছে বেয়াইয়ের। শেষবারের মতো পোঁদের একটা শোঁকা নিয়ে বেয়াই উঠলেন।

বেয়াই: আপনার ছেদা ভরাট করা সময় এসেছে গো।
সরস্বতী: হুম আমি তো কবে থেকে অপেক্ষা করছি। আপনিই পোঁদ নিয়ে মেতে ছিলেন।

সরস্বতী পেটের বলে বিছানায় শুয়ে পড়লো এবং বেয়াই ও তার উপর চড়লেন। বাঁড়াটাকে হাতে নিয়ে একটু থুতু দিলেন ওটায়। থুতু দিয়ে একটু পিচ্ছিল করে সোজা ভোদায় ভরে দিলেন। বেয়াইয়ের বাঁড়াটা সরস্বতীর স্বামীর থেকে অনেক মোটা। তাই ওটার ঘষা খেয়ে সরস্বতী একটু ঝাঁপিয়ে উঠলো। বেয়াই এদিকে ঠাপ দিচ্ছেন আর সরস্বতী যেন উত্তেজনার কুলকিনারা করতে পাচ্ছে না। বেয়াইয়ের ঠাপে সরস্বতীর বিশাল পোঁদে যেন প্রতিনিয়ত ভূমিকম্প হচ্ছিলো। তা দেখে উনি আরো বেশি মাতোয়ারা হয়ে উঠলেন।

বেয়াই: আজ আমার গর্ব হচ্ছে খুব আমার ছেলের উপর।
সরস্বতী: আঃ! কেন গো?
বেয়াই: ওর কারণেই আপনার মতো একটা বেয়াইন পেলাম।

বেয়াই পোঁদের তালে মাতোয়ারা হয়ে আরো জোরে জোরে ঠাপাতে লাগলেন। দুজনেই তুমুল মজায় কোঁকাচ্ছিলো।

সরস্বতী: হুম বেয়াই। আমাকে আপনার বৌয়ের মতো চুদান আরো এভাবেই। আমার জ্বালা কমিয়ে দিন।
বেয়াই: ঐ খানকির থেকেও ভালো করে চুদাচ্ছি গো আপনাকে।

বেয়াই নিজের বাঁড়ায় ঐ গুদের চাপ আরো বেশি সময় উপভোগ করতে চাইছিলেন। কিন্তু বেয়াইয়ের প্রতিরোধের পতন হলো শিগগিরই। উনি বাঁড়াটা বের করে এনে সবচেয়ে পছন্দের পোঁদটায় সব বীর্য ফোয়ারার মতো ঝেড়ে দিলেন শেষ বিন্দু পর্যন্ত। কামের রেশ কেটে গেছে দুজনেরই। ফলে একটা বেমানান সিচুয়েশন হয়ে গেলো তখন এবং তারা কোনোকিছুই বলছে না আর। ২ মিনিট একটু বিশ্রাম নিলেন বেয়াই, কিন্তু ওনার এখানে বসার সময় ছিল না। তাই নিজের জামাকাপড় পরে নিলেন আবার তাড়াতাড়ি এবং সরস্বতীকে ঐ ঘরে রেখেই বেরিয়ে গেলেন। সরস্বতী জানতো বেয়াইন আরো পরে ঘুম থেকে উঠে। সেজন্য একটু বিশ্রাম নিয়ে তারপর গেলো নিজের ঘরে। ঐ নেংটা অবস্থাতেই কোলে নিজের কাপড়চোপড় নিয়ে দৌড়ে চলে গেলো ওখান থেকে। ওর দেহের জ্বালা বেয়াই পুরো নিভিয়ে দিয়েছেন।
 

Users who are viewing this thread

Back
Top