What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Bergamo

Forum God
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
9,649
Messages
117,051
Credits
1,241,096
Glasses sunglasses
Berry Tart
Statue Of Liberty
Profile Music
Sandwich
বেশ্যামাগীর চোদন লীলা - by SexySamia

আমি বেশ্যামাগী। নিজেকে বেশ্যামাগী বা পতিতা বলতে লজ্জা নেই আমার। আমার গুদ, আমার যাকে ইচ্ছা হয় ব্যবহার করতে দেব। তাতে কার কি? কিন্তু আমি এখন সংসার চাই। আমার পুরান ইতিহাস জানলে কেউ আমাকে বিয়ে করতে চাইত না। তাই গোপনে তোমাদের বলি। কাছে এসে বসো।

আমি দেখতে খুব সেক্সি। আমার গায়ের রং ফর্সা। চুল স্ট্রেইট। কোমর চিকন, দুদু-পাছা মোটা আর গোল। আমার হাইট মিডিয়াম। ফেস কিউট। কারো দিকে তাকিয়ে চোখ টিপ মারলে সে পাগল হয়ে যায় আমাকে চোদার জন্য। জিভ দেখায় ভেংচি দিলে তো কথাই নাই।

আমার মাও আমার মত সেক্সি। এলাকায় মাগী হিসাবে তার সুনাম আছে। আমাকেও এই লাইনে আমার মা নিয়ে আসছে। আমি যখন ছোট ছিলাম তখন আমার বাবা বিদেশ চলে যায়। আর আসে না। লোকে বলত সে ওইখানে পতিতা লাগায়। এদিকে আমার মা রাগে, দুঃখে তার বুড়া শ্বশুর মানে আমার দাদুকে চুদে দিল। আমার লুইচ্চা দাদু এই সুযোগে আমার মা কে পতিতা বানিয়ে ভাড়া দিতে শুরু করলো।

আমি যখন একটু বড় হলাম, তখন দাদু আমাকে অন্যভাবে আদর করা শুরু করলো। আমার দুদু, পাছা ডলাডলি করত। আমারও ভাল লাগত।

মা আর দাদু আমাকে মাগী বলে ডাকত। আর মা কে দাদু গুদমারানি ডাকত। আমার সামনে মা কে দাদু চুদত। আমি একটু বড় হওয়ার পর, দাদু আর মা চোদার সময় মা মাঝে মাঝে আমাকে তার স্তন্যের বোঁটা মলে দিতে বলত। একদিন দাদু মা কে চুদে কাত করে রেখে আমাকে বলল "এই মাগী, নে আমার বাড়াটা চুষে দে তো! দামড়া মাগীটা তো চোদা খেতে খেতে ঘুমায় পড়ল। তুই আমাদের দুজনকেই চুষে পরিষ্কার করে দে। বাথরুমে যাওয়ার বল পাই না।"

আমি এর আগে বহুদিন দাদুর বাড়া শুষে দিয়েছি। শুধু মায়ের গুদের স্বাদ পাই নাই। সেদিন পেলাম। মায়ের গুদে মুখ লাগিয়ে চুঁ চুঁ করে মাল চুষে নিলাম। মাল খেয়ে বুঝলাম শুধু দাদুর না, সেদিন সন্ধ্যার পর থেকে কাস্টমাররা মায়ের গুদে যে ফ্যাদা ফেলে রেখে গেছে সেগুলোও রয়ে গেছে। আমি পুরোটাই খেলাম। এরপর দাদুর কালো বাড়াটা হাতে পেয়ে ওটাকে চোঁ চোঁ করে চুষতে লাগলাম। দাদু "আহ! আহ!" করে শিৎকার করে দুই হাতে আমার মাথাটা তার বাড়ার গোড়ায় চেপে ধরে রাখল আর মুখের মধ্যে গলগল করে এক দলা গরম, ঘন ফ্যাদা ঢেলে দিলো। সামান্য মুতও বের হল শেষে।

"খা মাগী, খা! সবটা খাবি। খবরদার এক ফোঁটাও যেন ফ্লোরে না পড়ে!" আমি বাধ্য মেয়ের মত সব চেটে চুষে খেয়ে নিলাম। তবুও কিছুটা মাল আমার কচি স্তন্যের উপর গড়িয়ে পড়ল। দাদু সেটা মুছে দেয়ার ভান করে আমার স্তন্যের বোঁটায় চিমটি কেটে বলল "এই বয়সেই এত মোটা হয়েছে তোর দুদু! গুদটাও রেডি হইছে তাহলে। শোন তোরে কালকে একটা জায়গায় ঘুরতে নিব। তোর মা রে জানাইস না কিন্তু।"

দাদু পরদিন খুব ভোরে মা এর একটা পাতলা জর্জেটের শাড়ি আর ব্লাউজের বদলে ব্রা। আমাদের বুড়ো কেয়ারটেকার, ড্রাইভার, দারোয়ান, মালি সবাই তাকিয়ে ছিল। দাদু বলল "এমন ছোঁকছোঁক করছিস কেন? দুদিন পর তোরাও একে খেতে পারবি। এবার ঘরে গিয়ে আমার বৌমাকে চুদে আয়।"

দাদু আমাকে গাড়িতে তুললো। বুড়ো ড্রাইভার হাসি হাসি মুখ করে লুকিং গ্লাস দিয়ে আমাকে দেখছিল। আমিও ব্রা ঠিক করার ভান করে আমার দুদু দুইটা হাল্কা ঝাঁকিয়ে নিলাম আর জিভ দেখিয়ে ভেংচি কাটলাম। দাদু আমাকে বোঝাতে লাগল কিভাবে কুমারী মেয়েদের সেক্স করতে হয়। এরপর একটা রিং নিয়ে দাদু আমার নাভিতে ঝুলিয়ে দিলো। আমি দাদুকে ব্লো জব দিলাম। এরপর ড্রাইভারকে গাড়ি থামাতে বলে তার পাশে বসে তাকে ব্লোজব দিলাম।

আমরা যেখানে পৌঁছালাম সেটা দেখে আমি অবাক। একেবারে বস্তি। একটা খুপরি তে নিয়ে যাওয়া হলো আমাদের। একটা খাট আর টিভি ছাড়া কিছুই নেই। কিছুক্ষণ পর চার পাঁচজন লোক এসে ঢুকলো ছোট ঘরটাতে। একজন বিশালদেহী মোটা লোক, একজন চিকন কুচকুচে কালো ছেলে, একজন টাকাওয়ালা বেটে লোক, একজন দাঁড়ি-টুপিওয়ালা পাঞ্জাবি পড়া বৃদ্ধ লোক আর একজন পাগল বুড়ো ফকির।

ততক্ষণে আমাদের সামনের টিভিটাতে একটা লোক পানু ছেড়ে দিয়ে গেছে। দশ বারোটা তাগড়া, কালো পুরুষ, একটা সুন্দর, ফর্সা বিদেশি মেয়েকে গণচোদন দিচ্ছে। এসব দেখে আমার গুদটা ভিজে গেল। দাদুকে বললাম ব্যাপারটা। দাদু বললো "চিন্তা করিস না। আজ থেকে তুইও এইভাবে মজা পাবি। "

দাদু সবার সামনে আমার শাড়ি, ব্রা সব খুলে নিল। এরপর বেছে বেছে বিশালদেহী তাগড়া লোকটাকে আমার উপর শুইয়ে দিলো। গুদে আমি আগেই আঙুল মারতাম। কিন্তু বাড়া নেইনি। অতবড় বাড়া দেখে আমি হতবাক হয়ে গিয়েছিলাম। লোকটা তার বাড়া দিয়ে আমার গুদে এমন ঠেলা মারলো যে দম বন্ধ হয়ে আসছিলো। আমাকে চেপে ধরে দমাদম চুদে, গুদে একগাদা মাল ফেলে উঠে গেল। আমার কচি গুদে তখন প্রচন্ড ব্যথা। তবুও একে একে সবাই আমাকে চুদল। চিকন ছেলেটা বেশিক্ষণ টিকতে পারল না। কাঁদতে কাঁদতে উঠে গেল। আমি হাসছিলাম দেখে মাঝবয়সী টাকাওয়ালা লোকটা প্রতিশোধ নিল ওর হয়ে! লোকটার বাড়া এত মোটা, আমি "ওমা, ওমা। মরে গেলাম। গুদটা ফেটে গেল!" বলে কাঁদতে লাগলাম। তাও ছাড়ল না আমাকে।

এরপর দাঁড়িটুপিওয়ালা মুরুব্বিও আমাকে চুদল। তার টুপির নিচে কন্ডম ছিল। আমি পড়তে দিলাম না। পেটে বাচ্চা আসলে আসুক! চোদা শেষে মুরুব্বি আমার স্তন্যের বোঁটায় টোকা মেরে বলল "আমার বিবি হবি? আমার তিন বউরে খাওন পিন্দন দিয়া ভাল রাখছি। তোরেও রাখতে পারমু"।

আমি সতীনের ঘর করতে রাজি হলাম না। একদম শেষে এল পাগল ফকিরটা। দাদুকে জিজ্ঞাসা করলাম "করতে পারবে তো?" দাদু মুচকি হেসে বলল "১৪ বাচ্চার বাপ" আমি লোকটা দুই পা দিয়ে উরুর মাঝখানে টেনে নিলাম। তার ময়লা মুখেই জিভ ঢুকিয়ে কিস করতে লাগলাম। বুড়ো তার নুনুটা দিয়ে আমার পুটকি মারতে লাগল। মাল ঢেলে সবাই চলে যাওয়ার পর আমি চোখ বুজে কিছুক্ষণ শুয়ে রইলাম।

সেদিন বাড়ি ফিরে রাতে, কেয়ারটেকার, দারোয়ান, ড্রাইভার, মালি সবাইকে চুদলাম। পরদিন সারাদিন ধরে বাড়ির কাছের একটা নির্মাণাধীন দালানে গিয়ে প্রায় চল্লিশ জন লেবারকে চুদেছি। এলাকার সব দাদু কাকাদের চোদা হয়ে গেছে কিছুদিনের মধ্যে। এরপর এলাকার মুদির দোকানদার, লন্ড্রি, রিক্সাওয়ালা, এমনকি এলাকার বৃদ্ধ ভিখারি, সবাইকে টাকার বদলে গুদ দিতাম। এসব দেখে মা হিংসা করত আমাকে।

প্রেগন্যান্ট হয়ে গেলাম বেশ কয়েকবার। কার বাচ্চা জানতাম না। দাদু পরিচিতি এক লোকের কাছে গিয়ে এবরশন করিয়ে আনত কিন্তু গুদের জ্বালা তো মেটেনা কিছুতেই। দাদু দুষ্টু হাসি হেসে বলল, "ব্যবস্থা করছি"।

একদিন রাতে দুজন মিলে লেকে বেরাতে গেলাম। হঠাত দেখি অনেকগুলো নৌকায় দলে দলে মানুষ আসছে আমাদের নৌকার কাছে। দাদু আমার স্তন্যে চাপ দিয়ে বলল "রেডি থাকিস"

সেদিন কতজন পুরুষ আমাকে চুদেছিল জানিনা। দাদু বলল ১০৩২ জন! দাদু হিসাব রেখেছে নাকি। আমি সেরাতের পর তিনদিন কাত হয়ে পড়ে ছিলাম। পরে জানতে পারলাম আমি প্রেগন্যান্ট। বাচ্চার বাপ কে তা জানার উপায় নাই। তবে বাচ্চাটা রাখলাম। গোপনে বাচ্চাটা জন্মও দিলাম। তবুও বেশ্যাগিরি চালিয়ে গেলাম।

কিছুদিন আগে আমার বিয়ে হয়েছে। আমার স্বামী সুদর্শন, ভাল চাকরি করে কিন্তু একদম ভোদাই। চুদে চুদে আমার নুনু ফাঁকা হয়ে একদম খাল হয়ে গেছে। বাচ্চা পয়দা করে মায়ের কাছে ফেলে রেখে এসেছি। যোনিপথ একদম লুজ। স্তন্য ঝুলে গেছে। এখন আর বুড়ো ফকিরগুলোও চুদতে চায় না আমাকে। কিন্তু ভোদাইটা কিছুই বুঝেনি। তাই সুখে সংসার চলছে আমাদের।
 

Users who are viewing this thread

Back
Top