What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Other ঈদে কেন কোনো নাটক করবেন না পূর্ণিমা (1 Viewer)

br8fOBx.jpg


করোনার কারণে হাতে সিনেমার কাজ কম। বিশেষ বিশেষ দিনের জন্য দু–একটি নাটক বা টেলিছবিতে কাজ করেন, এই ঈদেও দু–একটি নাটকে কাজ করার কথা ছিল। কিন্তু করছেন না পূর্ণিমা। কেন?

ZOk08xi.jpg


অভিনেত্রী পূর্ণিমা, ফেসবুক থেকে

uk6nsos.jpg


জুলাইয়ের শুরুতেই মেয়ে আরশিয়া উমাইজাকে নিয়ে দেশের বাইরে যাচ্ছেন এই অভিনেত্রী। বলেন, 'করোনার কারণে প্রায় দুই বছর তেমন কোথাও যাওয়া হয়নি। ১৫ দিনের জন্য নিউইয়র্কে ঘুরতে যাচ্ছি। সেখানে আত্মীয়স্বজন আছে। তাঁদের সঙ্গে সময় কাটাব। ঈদের আগেই চলে আসব অবশ্য। তত দিনে ঈদের নাটকের শুটিং করার মতো সময় হাতে পাব না।' কথায় কথায় একটি আনন্দের খবরও দিলেন পূর্ণিমা। কদিন আগে ভোটে নিউইয়র্ক সিটির একজন কাউন্সিলর নির্বাচিত হয়েছেন তাঁর ফুফাতো বোন শাহানা হানিফ। বলেন, 'বিপুল ভোটে সে জিতেছে। শুধু আমাদের পরিবার নয়, পুরো দেশের জন্যই এটি গর্বের বিষয়। যুক্তরাষ্ট্রে তার সঙ্গে বাড়তি আনন্দের সময় কাটবে এবার।' এই অভিনেত্রী জানালেন, মা–বাবার সঙ্গে নিউইয়র্কে থাকেন শাহানা হানিফ, ওখানেই তাঁর জন্ম। দীর্ঘদিন নিউইয়র্ক সিটি মেয়রের সঙ্গে থেকে নানা ধরনের সামাজিক কাজ করে আসছিলেন।

jofDaM6.jpg


মেয়ের সঙ্গে পূর্ণিমা। ছবি: সংগৃহীত

পূর্ণিমার হাতে বর্তমানে নতুন কোনো সিনেমার কাজ নেই। তবে আগে শুরু করা জ্যাম ও গাঙচিল নামে দুটি সিনেমার শুটিং বন্ধ। তিনি জানান, জ্যাম-এর ৩০ শতাংশ আর গাঙচিল-এর ২০ শতাংশ কাজ বাকি। পূর্ণিমা বলেন, 'গাঙচিল–এর কাজ আগেই শেষ হয়ে যেত। একটা গানের জন্য আটকে আছে। গানটিতে ৮০ জন শিল্পীর অভিনয় করার কথা। নদীর পাড়ে শুটিং। কিন্তু করোনার কারণে এত শিল্পী নিয়ে শুটিংয়ের অনুমতি মিলছে না। এ জন্য অপেক্ষা করছি।'

fueGLQQ.jpg


আইটেম গানের শুটিংয়ে পূর্ণিমা, তারিক আনাম খান ও রাশেদ মামুন অপু

এরই মধ্যে স্ট্রিমিং প্ল্যাটফর্ম চরকির জন্য মুন্সিগিরি নামে একটি ওয়েব ফিল্মে অভিনয় করেছেন পূর্ণিমা। পরিচালক অমিতাভ রেজা। ওয়েবে এটাই তাঁর প্রথম কাজ। এখন থেকে ভালো গল্পে ও ভালো পরিচালকের সঙ্গে ওয়েব সিরিজ বা ফিল্মে কাজের আগ্রহের কথা জানান এই অভিনেত্রী। বলেন, 'মুন্সিগিরি করলাম। ভালো গল্পের কাজ। এখন তো বাণিজ্যিক সিনেমার অবস্থা ভালো নয়। কাজও কম। তাই মুন্সিগিরির মতো ভালো গল্পের কাজের আগ্রহ আছে। পেলে নিয়মিত করব।'

qaeAPtq.jpg


স্ট্রিমিং প্ল্যাটফর্ম চরকির ওয়েব ফিল্মের জন্য একত্র হয়েছেন চঞ্চল চৌধুরী, অমিতাভ রেজা চৌধুরী ও পূর্ণিমা।

নাটকে না থাকলেও ঈদে 'পূর্ণিমার আলো' নামের সেলিব্রিটি ধারাবাহিকের একটি পর্বে তাঁকে দেখা যেতে পারে। পূর্ণিমা জানান, অনুষ্ঠানটি দেশ টিভিতে সপ্তাহে এক পর্ব করে প্রচার শুরু হয়। এ পর্যন্ত ১২ পর্ব শুট হয়েছে। বাইরে যাওয়ার আগে আরও ছয়টি পর্ব শুটিং করবেন বলে জানান এই অভিনেত্রী। তিনি বলেন, একটি পর্ব ঈদের অনুষ্ঠানমালায় পড়তে পারে।

jXJkgDX.jpg
 

Users who are viewing this thread

Back
Top