What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Other কী করছেন ডলি সায়ন্তনী (1 Viewer)

Pqe7m38.jpg


'একটা সময় গেছে ঘুম থেকে উঠেই স্টুডিওতে ছুটতে হতো। এক স্টুডিওর কাজ শেষ করে আরেক স্টুডিওতে যাওয়াটা ছিল নিত্যদিনের রুটিন। কখনো সিনেমার গান, কখনো একক অ্যালবাম, আবার কখনোবা মিক্সড অ্যালবামের গান। এখনকার চিত্রটা একেবারেই উল্টো। কাজ অনেক কমে গেছে। তারপরও নিজের জন্য নিজের মতো করে নতুন গান গাইছি,' বলেন ডলি সায়ন্তনী।

0Y82h9n.jpg


বেশ কয়েক বছর পর মঙ্গলবার রাতে নতুন একটি চলচ্চিত্রের দুই গানে কণ্ঠ দিলেন ডলি সায়ন্তনী। একই সিনেমার দুই গানে শেষ কবে কণ্ঠ দিয়েছেন, মনে করতে পারলেন না এই শিল্পী।

uXLTzGn.jpg


'দুহাত বাড়াও' শিরোনামের রোমান্টিক গানটি দ্বৈত আর আইটেম ঘরানার 'নাচুনি বুড়ি' একক। গান দুটি সম্পর্কে এমন তথ্যই জানিয়েছেন ডলি। তাঁর গাওয়া চলচ্চিত্রের নতুন গান দুটি 'ভুল মানুষ' চলচ্চিত্রে ব্যবহৃত হবে। পরিচালক ও নায়ক-নায়িকা এখনো চূড়ান্ত করা হয়নি, জানালেন তিনি। ডলির ভাষ্য, প্রযোজক কয়েকজন নায়ক-নায়িকার সঙ্গে কথা বলেছেন, শেষ পর্যন্ত যাঁদের সঙ্গে ব্যাটে-বলে মিলবে, তাঁদের ছবিটির অভিনয়শিল্পী হিসেবে দেখা যাবে।

66c2hmo.jpg


ডলি বৃহস্পতিবার দুপুরে বললেন, 'আমরা যখন কাজ করেছি, চলচ্চিত্র নির্মাণ হতো অনেক। অডিও অঙ্গনও ছিল মুখর। অনেক বেশি গান হতো। আমাদেরও এক সিনেমায় দুই-তিনটি গান গাওয়া স্বাভাবিক ছিল। এখন এটা শুনতে অবাক লাগে। অথচ সময়ের সঙ্গে যেখানে সিনেমা নির্মাণ বাড়ার কথা, এমনকি বড় বাজেটের বেশি বেশি ছবি হওয়ারই কথা, আমাদেরও অনেক বেশি ব্যস্ত থাকার কথা—ঘটেছে উল্টো। যতই দিন যাচ্ছে, ততই যেন ছবি কমছে। অনেক বছর পর একই চলচ্চিত্রের দুটি গান গেয়ে ভালো লেগেছে। সুন্দর দুটি গান। একটি মেলোডিয়াস, অন্যটি রিদমিক।'

JVlZZiH.jpg


'ভুল মানুষ' সিনেমার 'দুহাত বাড়াও' গানের কথা লিখেছেন সুদীপ কুমার দীপ ও সংগীত পরিচালক শামীম মাহমুদ। ডলির সঙ্গে এই গানে কণ্ঠ দিয়েছেন ইমরান। আর 'নাচুনি বুড়ি' গানের সংগীত পরিচালক এস পুলক।

qJIizFd.jpg


চলচ্চিত্রে ব্যস্ততা কমলেও নিজের ইউটিউবের জন্য নিয়মিত গান প্রকাশ করছেন ডলি সায়ন্তনী। বললেন, 'সপ্তাহ দুয়েক আগে "ও সাঁঝবেলা" শিরোনামে একটি গান প্রকাশ করেছি। আগামী সপ্তাহেও নতুন আরেকটি গান প্রকাশ করব'। আরও বললেন, 'এখন থেকে অন্য কোথাও থেকে গান প্রকাশ না হলেও আমার ইউটিউব থেকে শ্রোতারা নতুন গান পাবেন।'

zyz2TCe.jpg
 
ডলি সায়ন্তনীর একটা জনপ্রিয় গান আমার খুব পছন্দের। তার শ্যামলা শ্যামলা মুখ আমার ভালো লাগে,। তার দুষ্ট চোখ আমার ভালো লাগে,,
 

Users who are viewing this thread

Back
Top