What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

একটা আধুনিক পরিবারের গল্প (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
একটা আধুনিক পরিবারের গল্প : পার্ট – ১

আমার বাবা বিদেশে থাকেন অনেক বছর যাবত। দেশে টাকা পাঠান নিয়মিত। আর মাঝে মাঝে দেশে এসে আমাদের সাথে দেখা করেন। বাড়িতে আমি, দাদু, মা আর আমার বড় দুই বোন থাকে। আর কাজের লোক আছে যদিও। ড্রাইভার, দারোয়ান, মালি, বাবুর্চি, এরা আমাদের সাথেই থাকে। কয়েকজন কাজের মাসি আছে। তারা অবশ্য সন্ধ্যার আগেই চলে যায়। তখন আমি, আমার মা, আর আপুদের সারা রাত, এই বড় বাড়িটাতে কাটাতে হয় কতগুলো মর্দালোকের সাথে।

আমার বয়স মাত্র ১৬। আমার বড় বোনদের একজনের প্রায় ১৮ আর অন্যজন কেবল ১৯ এ পা দিল। আমরা তিন বোন দেখতে মায়ের মতই সুন্দরী হয়েছি। ফর্সা চামড়া, বড় বড় স্তন্য, সিল্কি চুল, সরু কোমর, আর বড় বড় গোল গাল নিতম্ভ। স্তন্যের বোঁটা কারো মোটা, কারো সরু। এলাকার সবাই আমাদের একনামে চেনে। কেন তা পরে বলছি।

আমার মা খুব আধুনিকমনা একজন নারী। অনেকটা স্বাধীনচেতা। খুব বয়সে পরিবার ছেড়ে পালিয়ে, দেহ ব্যবসা শুরু করেন। এমন কিছু নেই, যা আমার মা করতে জানে না। একবার এক নানা-নাতির লিঙ্গ একসাথে যোনীতে নিয়েছিল। তখন মা নাকি একদম কচি একটা মেয়ে। বয়ফ্রেন্ডের ছেঁকা খেয়ে, কেবল দেহ ব্যবসায় নেমেছে। শুয়োর দুইটা মায়ের টাইট ফুটোয় ইয়া বিশাল লম্বা, মোটা আর কাল বাড়াদুটো ঢুকিয়ে, আচ্ছামত মায়ের পুটকি মারতে থাকে। "উহ..আহহ..ও মাগো! প্লিজ ছাড়ুন আমাকে, মরে গেলাম তো!" বলে শিতকার করার পরও, তারা নাকি মাকে ছাড়ছিল না।
সেবার থেকেই মায়ের ফুটো একটু লুজ হয়ে যায়।

শেষে যাওয়ার সময় বুড়ো আর তার মাঝবয়সী নাতিটা, মায়ের কচি গুদে মাল আউট করে দিয়ে, গুদের ফুটোয় বিশ টাকার নোট ঠেসে ঢুকিয়ে দিয়ে, দ্রুত কেটে পড়ে। যাওয়ার সময় বলে যায়, দুজন একসাথে বাড়া ঢুকিয়েছে, তাই একজনের ভাড়াই মিটিয়েছে। মা নাকি ওভাবেই গুদে মাল নিয়ে সেদিন ঘুমিয়ে পড়েছিলেন। এরপর পরই নাকি, মা বড় আপুকে কন্সিভ করে ফেলে।

এসব গল্প আমার দাদুর কাছ থেকে শোনা। মা নাকি তখন থেকেই একটা চোদনখোর ছিল। সারাদিন, সারারাত বেশ্যাগিরি করত আর এত চাহিদা থাকা সত্ত্বেও খদ্দের প্রতি মাত্র বিশ টাকা নিত। দাদুর সাথে যখন মায়ের দেখা হয়, তখন বড় আপু মায়ের পেটে। দাদু ছিল মায়ের রেগুলার কাস্টমার। মা আমার হঠাত প্রেগন্যান্ট হয়ে গেলে, দাদু ধরে নিয়েছিলেন, ওটা তারই বাচ্চা আর তাকে বাড়ি নিয়ে আসেন, বিয়ে করবেন বলে।

দাদি তখনো বেঁচে ছিলেন। নিজের সংসার রক্ষা করতে, একমাত্র ছেলের সাথে, মায়ের বিয়ে দেন। বাবা এসবের কিছুই জানতেন না। দু নাচ্চার মা কে স্ত্রী হিসাবে মেনে নিয়েছিলেন। কিন্তু দাদি যখন দেখলেন, এরপরও তারা নিয়মিত সেক্স করেই যাচ্ছে, তিনি রাগে, দুঃখে দেশের বাড়ি চলে যান। একসময় মারাও গেলেন। বাবা বিদেশ চলে যান তার কয়েক বছর পর। ততদিনে আমি মায়ের কোলে।

মা আবার আগের মত তার দেহ ব্যবসা শুরু করল। এতে দাদুরও সায় ছিল। মা প্রায়ই বলে, "মেয়েদের জীবন তখনই স্বার্থক হয়, যখন দুই দশটা মর্দালোক তার শরীরটাকে উপভোগ করতে পারে।"
 

Users who are viewing this thread

Back
Top