What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

রিঙ্কি দত্ত – মালির ছেলে তমাল (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,268
Messages
15,979
Credits
1,453,168
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
রিঙ্কি দত্ত – মালির ছেলে তমাল ১ - by Titli

সেইরাতের ঘটনায় রিঙ্কির এটা শিক্ষা হল যে, যেকোনো কামার্ত মহিলাকে শান্ত করার জন্যে একজন সমর্থ পুরুষের দরকার। নির্মল আর জুলি দুজনে মিলে তাকে কাল একপ্রকার রেপ করে গেছে ঠিকই কিন্তু একটা কথা সত্যি যে এরকম ফিলিং এর আগে রিঙ্কির জীবনে হয়নি। তার বাপের বাড়ির শিক্ষায় সে নিজেকে এতদিন গুটিয়ে রেখেছিল, কিন্তু আজ যেন ক্ষুধার্ত বাঘিনী পেয়েছে শিকারের স্বাদ। তাই রিঙ্কি ঠিক করল এখন থেকে যেকোনো সমর্থ পুরুষ পেলেই সে তার নিজের কামজ্বালা চরিতার্থ করতে তাকে ব্যবহার করবে, এবং সেটা নিজের ইচ্ছায়। নিজের স্বামীর অক্ষমতার জন্যে সে নিজেকে আর কষ্ট দেবে না। নির্মলের চোদনে সেদিন সে খুব ক্লান্ত ছিল তাই সেদিনের মতো রিঙ্কি দত্ত নিজের বিছানায় শুয়ে তৃপ্ত মনে ঘুমিয়ে পরল।

এই ঘটনার পরে মাস ছয়েক সুযোগ পেলেই নির্মলকে দিয়ে চুদিয়ে রিঙ্কি নিজেকে শান্ত করিয়ে নিত, কিন্তু কিছুদিন হল নির্মল বেশ দুরের একটা ব্রাঞ্চে ট্রান্সফার হয়ে গিয়েছে। তাই সে সকালে বেরিয়ে যায় আর রাতে বাড়ি ফেরে, আর রবিবার মলি আর অনিমেষ বাড়িতে থাকে তাই ঠিক সুবিধা হয়না ফলে বেশ কিছুদিন যাবত রিঙ্কির গুদের জ্বালা আবার বেরেছে, তাই রিঙ্কি ঠিক করল এর একটা উপায় বার করতেই হবে। পরদিন সকালে দরজায় বেল বাজলো, রিঙ্কি দরজা খুলে দেখে হাতে আজকের নিউজপেপার নিয়ে তমাল দাঁড়িয়ে আছে। তমাল হল তাদের হাউসিং-এর মালি রামের ছেলে, বয়স ১৪ বছর, স্কুলে পরে আর সে সকালে সব ফ্লাটে পেপার বিলি করে আর সব ফ্লাটের বাসিন্দাদের সে বাজার করে দেওয়া এবং আর ফাইফরমাস খেটে দেয়। তার বিনিময়ে সে তার পকেটমানি সংগ্রহ করে। রিঙ্কি এই ছেলেটিকে খুবই পছন্দ করত, কারন ছেলেটি ছিল সৎ আর মিশুকে।

কিন্তু আজ রিঙ্কি হঠাৎ অন্য একটা জিনিস খুঁজে পেলো ছেলেটার মধ্যে, তমালকে সকাল থেকে কঠিন পরিশ্রম করতে হয়, যার ফলে তার পেশীবহুল শরীরটা একটা দর্শনীয় বস্তু। যেমন তার বুকের পেশি, তেমনি লৌহকঠিন বাহু। রিঙ্কির কেমন একটা ঘোর লেগে গেলো, সে কল্পনায় তমালের বাঁড়ার সাইজ ভেবে নিজেই গরম হয়ে গেলো, তার নাইটির নিচে গুদটা ভিজতে শুরু করে দিল। হঠাৎ তমালের কথায় হুঁশ ফিরল, সে কাগজটা নিয়ে তমালকে বাজারের ব্যাগ আর ফর্দটা ধরিয়ে দিল। সেদিন কোন উপলক্ষ্যে সরকারী ছুটি ছিল, আর তার স্বামী অনিমেষবাবুও অফিসের কাজে আবারো বাইরে গেছেন। তাই আজ সে তমালের দেহের সৌষ্ঠব খুব কাছ থেকে দেখবে আর তমালকে দিয়েই নিজের কামজ্বালা জুড়াবে বলে সিদ্ধান্ত নিলো। তমাল বাজার করে বাজারের ব্যাগ দিতে এসে বলল, "দিদি, আজ যা বাজার করতে দিয়েছ তাতে তো মনে হচ্ছে দুপুরে বিরিয়ানি করবে?"

তমাল রিঙ্কিকে দিদি আর অনিমেষবাবুকে জামাইবাবু বলে ডাকত। আর তার মতো তরুন বয়সী সব ছেলেদের মতো তমালও রিঙ্কিকে খুব ভালবাসত, এই সময়ে ছেলেরা যেকোনো মেয়েকে নিয়েই ফ্যান্টাসিতে ভোগে। তমালও অনেকবার এই রিঙ্কি দত্তের দুর্দান্ত ফিগারের কথা মাথায় রেখে নিজের বাঁড়ায় হাত চালিয়ে তাকে শান্ত করেছে। তমাল কেন সেই হাউসিং এবং সেই পাড়ার সব যৌন সমর্থ পুরুষই সবসময় রিঙ্কিকে চুদতে চায়, কিন্তু রিঙ্কির সতী-সাবিত্রী মনোভাবের জন্যে কেউ সাহস পায়না।

রিঙ্কিও তমালের কথায় সায় দিয়ে বলল, "আজ তুই দুপুরে আমার কাছে খাবি, আমি বিরিয়ানি বানাচ্ছি, তোর মাকে বলে দিস।" তমাল এর আগেও রিঙ্কির বাড়িতে খেয়েছে, বিশেষত রিঙ্কি ভালো কিছু রান্না করলেই তমালকে ডেকে নেয়। তাই তমাল জানে তার মা আপত্তি করবে না, সেও দুপুরে আসবে বলে জানিয়ে বিদায় নিলো। ভাবল আজ ফাঁকা বাড়িতে যদি সে লুকিয়ে চুরিয়ে রিঙ্কির শরীরটা দেখতে পায়, কিন্তু সে জানত না তার জন্যে কী অপেক্ষা করে আছে। রিঙ্কিও ঠিক করে নিলো তাকে আজ দুপুরেই তমালের সাথে আদিম খেলায় মেতে উঠতে হবে।

এদিকে বেলা ১২টার মধ্যেই তমাল চান করে হাজির, রিঙ্কি এসে দরজা খুলে দিল। রিঙ্কি তখন নিজের হাতের কাজ সেরে সবে স্নান করতে যাবে, তমাল তো দেখে থ, রিঙ্কির দেহে শুধু একটা টাওয়েল পেঁচানো আর তাতে রিঙ্কিকে ঠিক বিদেশী পর্ণস্টারদের মতো লাগছে। তমাল মনে মনে ভাবল, আজ মনে হচ্ছে তার ভাগ্যটা সত্যি ভালো। যাহোক রিঙ্কি তাকে বলল দরজাটা বন্ধ করে ডাইনিং হলে বসতে, সে এখুনি স্নান করে আসছে। তমালও ভিতরে এসে দরজা বন্ধ করে দিল, কিন্তু তমাল তার চোখ দুটো কিছুতেই রিঙ্কির শরীর থেকে সরাতে পারছে না।

রিঙ্কি দেখে বেশ মজা নিচ্ছিল, তমাল আস্তে আস্তে তার শরীর দেখে গরম হয়ে উঠছে দেখে রিঙ্কির গুদেও জল আসতে শুরু করে দিল। সে তমালকে আরও উত্তেজিত করে তোলার জন্যে তার দিকে পিছন করে বাথরুমের দিকে এগিয়ে গেলো, রিঙ্কির টাওয়েল থাকা সত্ত্বেও তার পাছার প্রায় অর্ধেক অনাবৃত ছিল। রিঙ্কির হাঁটার তালে তালে তার পাছার মাংস নাচছিল, তাই দেখে তমালের হাফ প্যান্টের ভিতরে তাঁবু হয়ে গেলো, যা রিঙ্কির নজর এড়িয়ে গেলো না। তমালের প্যান্টের তাঁবুটা দেখে রিঙ্কি আন্দাজ করল যে সেটা কম করে ৫-৬ ইঞ্চি হবে। কম বয়সী ছেলেদের বাঁড়া একটু ছোট হয় ঠিকই, কিন্তু তাদের স্টামিনা থাকে দেখার মতো।

রিঙ্কি হঠাৎ পর্ণ তারকাদের মতো একটু ঘুরে দাঁড়ালো আর গলায় আদরের সুরে বলল, "তমাল, আমার একটা হেল্প করবি? আমার বেডরুমে বিছানার ওপর কিছু কাপড় পড়ে আছে, একটু এনে দিবি? ওগুলো কাচতে হবে।"

তমাল রিঙ্কির কথায় নিজের হুঁশ ফিরে পেলো, সে তাড়াতাড়ি রিঙ্কির বেডরুমে গেলো আর দেখল বিছানায় রিঙ্কির ছাড়া নাইটি, ব্রা আর প্যানটি পড়ে রয়েছে। রিঙ্কির নাইটি আর ব্রা তমাল নিজের নাকের কাছে এনে শুঁকে দেখল, তারপর প্যানটিটা নিজের গালে বোলাল আর তার গন্ধ শুঁকল। নাইটি আর ব্রা থেকে রিঙ্কির গায়ের একটা মিষ্টি মেয়েলি গন্ধ ছাড়ছিল, কিন্তু প্যানটিটা থেকে তমাল রিঙ্কির গুদের একটা ঝাঁঝালো গন্ধ পেলো। তমাল দেখল প্যানটির গুদের কাছটাতে একটা জায়গা গুদের রসে একটু ভিজে ছিল, সে নিজের জিভটা সেখানে একটু বোলাতেই রিঙ্কির গুদের রসের একটা নোনতা নোনতা ঝাঁঝালো স্বাদ পেলো।

এদিকে তমালের দেরি হচ্ছে দেখে রিঙ্কির সন্দেহ হল যে ওষুধে কাজ হয়েছে। সেও নিজের প্লানমাফিক আস্তে আস্তে বেডরুমের দিকে গেলো। সে দেখল তমাল দরজার দিকে পাশ করে দাঁড়িয়ে আছে, তার পরনের হাফপ্যান্ট আর জাঙ্গিয়াটা তার পায়ের কাছে মেঝেতে নামিয়ে দিয়েছে। আর একহাতে প্যানটিটা থেকে সে মুখের কাছে ধরে রিঙ্কির গুদের রস চেটে চেটে দেখছে, আর অন্য হাতে অবিরাম নিজের বাঁড়া খেঁচছে। তমালের বাঁড়া দেখে রিঙ্কি সত্যি থ, সে তার প্যান্টের তাঁবু দেখে ভেবেছিল, তমালের বয়সী অন্যান্য ছেলেদের মতো তার বাঁড়াও ৫-৬ ইঞ্চি হবে, কিন্তু সে দেখল তমালের বাঁড়া ৮ ইঞ্চির কম হতেই পারে না। এতো কম বয়সী ছেলের এতো বড় বাঁড়া দেখে রিঙ্কি একটু আশ্চর্য হয়ে গেলো, তেমনি আবার খুশীও হল। রিঙ্কির কিন্তু তমালের বাঁড়াটা আরও কাছ থেকে দেখবার একটা ইচ্ছা হল।

(চলবে)
 
We are requested to post replies relevant to the topic only. All content posted must be clear and unambiguous. No idle chit-chat or sarcastic replies will be tolerated in this section.

Users who are viewing this thread

Back
Top