What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

আমি, বউ ও খোকন (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
আমি, বউ ও খোকন (যৌথ চুদাচুদি-১) by zakiaaziz

দেড় বছর হলো বিয়ে করেছি। কিন্তু বউকে নিয়ে আমি এখনো একটা ঘোরের মধ্যে আছি। আমার যৌনকাতর, কামুকী, সেক্সি-সুন্দরী মিষ্টি বউকে প্রচন্ড ভালোবাসি। বউ আমাকে তার সেক্স-স্লেভ বানিয়ে ফেলেছে। সুন্দরী বউএর অনুপ্রেরণায় আমরা বাসায় সবসময় ন্যুড হয়ে থাকি। যৌন সঙ্গমে বৈচিত্র আনা বা অতিরিক্ত আনন্দ পাওয়ার জন্য বউ কখনো তার কোনো বন্ধু বা আমার কোনো বন্ধুকে কল্পনা করে আমাকে চুদে। আমিও তাকে ব্লু-ফিলমের নায়িকা, কখনোবা আমার পছন্দের কোনো মেয়েকে কল্পনা করে চুদি। ওর মামাতো ভাইয়ের নাইনে পড়ুয়া মেয়ে মুন্নীকে দেখলে আমার শরীর চনমন করে। বউ যেদিন মুন্নী হয় সেদিন চুদাচুদি করে ফাটাফাটি রকমের আনন্দ পাই।

চুদাচুদি করার যত রকম কলাকৌশল আমাদের জানা আছে তার সবই ব্যবহার করি। আফিস ছুটির পর বাসায় ফিরতে আমি দেরি করি না। কারণ দরজা খুলে বউ আমাকে নিত্যনতুন সাজে বরণ করে নেয়। কোনোদিন সম্পূর্ণ নেংটা হয়ে দরজা খুলে দেয়। কোনোদিন ব্রা-পেন্টি অথবা শুধু পেন্টি পরে দরজার আড়ালে অপেক্ষা করে। আবার কখনো টপস বা ব্রা ছাড়া শুধু মিনি সাইজের স্কার্ট অথবা হটপ্যান্ট পরে। প্রতিদানে আমিও তাকে আদরের বণ্যায় ভাসিয়ে দেই। বউ ঠোঁটে মিষ্টির রস বা মধু মাখিয়ে আমাকে চুমা খায়। দুধের বোঁটায় মধু লাগিয়ে চুষতে দেয়। মধুমাখা ঠোঁটে চুমা খেয়ে আর দুধের বোঁটা চুষে আমার সারা দিনের ক্লান্তি দূর হয়ে যায়। বউ ধোনে মিষ্টির রস মাখিয়ে চুষে দেয়। কোনো কোনো দিন হোল চুষে মাল বাহির করে বলে,'উমমম…দারুণ টেষ্টি, খুব মজা।' প্রতিদানে আমিও গুদে মধু মাখিয়ে, জেলি লাগিয়ে, কখনো ফ্রুট জুস ঢেলে চাঁটতে চাঁটতে বলি,'তোর গুদের রসও খুব মিষ্টি।' তারপর গুদ চেঁটে বউকে চরম তৃপ্তি দেই। তাকে আনন্দের স্বর্গে নিয়ে যাই।

নেংটা হয়ে বিছানায় শুয়ে ২৪ ইঞ্চি মনিটরে চুদাচুদির সিনেমা দেখতে দেখতে আমরা গল্প করি। বউ আমার পিঠে দুধ ঘষে আর ধোন নিয়ে খেলাকরে। আমি বলি,'বেশ্যা মাগী কী নাড়ছিস?'
বললে বউ বলে,'আমার নাগরের ধোন নাড়ছি।'
জানতে চাই,'খানকি মাগী, বলতো হোল দিয়ে কী করে?'
বউ বলে,'হোলে মধু মাখিয়ে চুসতে হয়, তারপর গুদের ভিতরে ঢুকিয়ে চুদতে হয়।'
আমি আবার বলি,'গুদ মারাতে তোর খুব ভালো লাগে তাই নারে মাগী?'
বউ আমার হোলে মোচড় দিয়ে বলে,'খুব ভালো লাগে। মনে হয় সব সময় গুদের মধ্যে ধোনটাকে ঢুকিয়ে রাখি।'
আমি জানতে চাই,'বেশ্যা মাগী, তোর আর কী মনে হয়?'
বউ উৎসাহ পেয়ে বলে,'চুদার সময় মনে হয় তোকেও গুদের ভিতরে ঢুকিয়ে নেই।'
আমিও বলি,'তোর গুদে খুব কামড়। এজন্যেই তো তোকে এতো ভালোবাসি।'
বউ আমার পাছায় গুদ ঘষে কানের কাছে ফিসফিস করে,'আমি তোর কে হই বলতো?'
আমি বলি,'তুই আমার খানকি মাগী, আমার বেশ্যা মাগী, আমার চুদু রানী, চুদানি মাগী।'
বউ আমার গালে চুমা খেয়ে আবদার করে,'তাহলে এখন এবার ভালোকরে চুদে দে।' এরপর আমি বউএর দুধ চুষি, গুদ চাঁটি। বউ আমার হোল চুষে। তারপর মন-প্রাণ ভরে দুজন চুদাচুদি করি।

এক বন্ধু আরেক বন্ধুকে দিয়ে বউকে চুদাচ্ছে- এমন সিনেমা দেখলে আমার বউ খুবই উত্তেজিত হয়। তাই প্রায়ই আমরা এসব দেখি আর মন্তব্য করি- এভাবে চুদাচুদি করে দেখতে হবে যে, কেমন লাগে। বউও হাসতে হাসতে বলে উপযুক্ত পাত্র পেলে তারও আপত্তি নাই। হঠাত করেই একজনের কথা মনে হয়। আমার খুবই ঘনিষ্ট বন্ধু খোকন, অবিবাহিত। ওর মধ্যে একধরনের আকর্ষণ আছে যা মেয়েদেরকে সহজেই আকৃষ্ট করে। খোকন প্রায়ই বাসায় আসে। আমার বউএর সাথে চটুল ইয়ার্কি করে। বউও খুব উপভোগ করে।

একদিন চুদাচুদির পরে বউএর কাছে জানতে চাইলাম,'খোকনের সাথে চুদাচুদি করবি?'
বউ সাথে সাথে উত্তর দেয়,'করবো, কিন্তু খোকন কি আমাদের সাথে এসব করতে রাজি হবে? আমরা আভাসে ইঙ্গিতে বা সরাসরি প্রস্তাব দিলাম, কিন্তু তোর দোস্ত রাজি হলোনা। তখন কী করবি?'
বউ খোকনের সাথে চুদাচুদি করতে চায়- এব্যাপারে আমি শতভাগ নিশ্চিত হলাম। কিন্তু দোস্ত রাজি না হলে বেপারটা বউএর জন্য খুবই অস্বস্তিকর হবে। বউ আমাকে জড়িয়ে ধরে আরও বলে,'তুইও ভেবে দেখ যে, দোস্তর সাথে আমাকে চুদাচুদি করতে দেখে তোর খারাপ লাগবে কি না?'
আমি বলি,'দুর পাগলী, আমিইতো তোকে করতে বলছি। আমার সামনেই তো সবকিছু করবি। আমরা দুজনের আনন্দের জন্যই এসব করব। আর খোকন খুবই বিশ্বস্ত।'
'তাহলে আমার একটুও আপত্তি নাই'- বউ কামুকী সুরে আরো আব্দার করে,'তাহলে তোর বন্ধুকে রাজি করা। সে যদি রাজি থাকে তাহলে আমার কোনো আপত্তি নাই।' বলেই বউ আমাকে জড়িয়ে ধরে আদর করে। গুদে হাত দিয়ে টেরপাই রসের ভান্ডার খুলেগেছে। বুঝেতে পারি খোকনকে নিয়ে বউ চুড়ান্ত রকমের যৌন ফ্যান্টাসীতে ভূগছে।

খোকন নিয়মিত আমাদের বাসাতে যাতায়াত করে আর বউ ওর সাথে এখন আগের চাইতেও খোলামেলা আচরণ করে। সেক্সি পোষাক পরে, চটুল কথা বার্তা বলে বা মোহণীয় সাজে হাজির হয়ে তাকে ধীরে ধীরে প্রলুদ্ধ করার চেষ্টা করে। খোকন বেড়াতে আসলে বউ ইদানিং হাতা কাটা মেক্সি পরে ওড়না ছাড়াই ওর সামনে আসে। পাশে বসে গল্প করে, চা খেতে দেয়। চা দেয়ার সময় বুকের উপর শাড়ীর আঁচল ঠিক থাকে না। সে ব্রা ছাড়াই স্লিভলেস ব্লাউজ ও পাতলা ফিনফিনে শাড়ী এমন ভাবে পরে যে, ব্লাউজের নিচ থেকে নাভীর অনেক নিচ পর্যন্ত দেখা যায়। ভালোকরে তাকালে দুধের বোঁটাও দেখা যায়। দোস্তর দৃষ্টি তখন সেদিকে ঘুরাফেরা করে। দোস্তকে এভাবে প্রলুদ্ধ করার সময় বউএর চোখেমুখে একটা নিরীহ ভাব ফুটে উঠে।

এসব আমি আগেও খেয়াল করেছি। পার্কে ঘুরে বেড়ানোর সময় বা শপিং মলে কেনাকাটার সময়ও বউ বুকের উপর থেকে শাড়ীর আঁচল বা ওড়না একটু সরিয়ে রাখে। অনেকেই ওর বুকের দিকে তাকিয়ে থাকে। কিন্তু বউ দেখেও না দেখার ভান করে। এটা ওর এক ধরনের আদি রসাত্নক খেলা। এসব করে সে খুবই মজা পায়। খোকনের সাথে বউ সেই খেলাই খেলছে, তাকে প্রলুদ্ধ করছে আর আমাকেও যাচাই করে নিচ্ছে। আমার ভালোই লাগছে দেখতে। বউ যখন খোকনের সাথে এসব করে তখন আমার ধোন খাড়া হয়ে যায়। বউএর পেন্টিও তখন গুদের রসে ভিজে যায়। বউ আমাকে সেটাও দেখিয়েছে।

একদিন নিরিবিলিতে খোকনের কাছে জানতে চাই,'দোস্ত আমার বউকে তোর কেমন লাগে?'
সে বলে,'ভালোই তো। সেক্সি ফিগার। দারুন মাল। দুধ দুইটা খুব সুন্দর।'
'তোর টিপতে ইচ্ছা করে না?'
'রূপসী ভাবী এখন যেভাবে সামনে আসে, দেখলেই টিপতে ইচ্ছা করে।'
রসিকতার ছলে জানতে চাই,'দোস্ত আমার বউকে চুদবি?'
খোকন পাল্টা প্রশ্ন করে,'কেনো? তোর চোদনে ভাবীর গুদের কামড় মিটছে না?'
আমি বলি,'বউএর খুব শখ যে, আমার কোলে মাথা রেখে শুয়ে থাকবে আর তুই আদর করবি, দুধ চুষবি, গুদ চাঁটবি আর চুদবি।'
দোস্ত বলে,'বুঝেছি। তোকে দিয়ে চুদিয়ে তোর বউএর গুদের কামোড় মিটছেনা।'
আমি উদাস কন্ঠে বলি,'দোস্তরে, গুদের কামড় মিটেনি বলেই তো তোকে চায়?'
'আমাকেই বা তোর বউএর পছন্দ কেনো? এছাড়া তোর বউকে চুদছি এটা দেখতে তোর ভালো লাগবে?'
আমি দোস্তকে বলি,'বউ জানে তুই সবচাইতে কাছের বন্ধু ও বিশ্বস্ত। তোকে বউএর খুব পছন্দ।'
শুনে খোকন বললো সেও আমার বউএর সাথে চুদাচুদি করতে রাজি আছে। বউ আমার কোলে মাথা রেখে শুয়ে আছে, আর খোকন ওকে চুদছে- এই ভাবনা আমার শরীরেও কামনার আগুন জ্বালিয়ে দিলো।

পরে বন্ধুকে ফ্রী করার জন্যে বউএর বিভিন্ন ভঙ্গীমায় তোলা ন্যুড ছবি দেখালাম- ছবিতে বউ আমার হোল চুষছে, গুদ ফাঁক করে ধরে আছে, আমি ওর গুদ চাঁটছি, দুধ চুষছি, দুধ টিপে ধরে আছি। ল্যাপটপে তোলা আমাদের চুদাচুদির ভিডিও দেখালাম। ছবি দেখে খোকন খুব উত্তেজিত হয়। ওদিকে আমার কামুকী বউও খোকনের সাথে চুদাচুদির জন্য অস্থির হয়ে উঠছে। আমাকে মাঝে মাঝেই তাড়া দিচ্ছে। দোস্ত ও বউ দু'জনেই পরষ্পরকে পেতে চাচ্ছে, কিন্তু কেউই বর্ডার ক্রস করতে পারছেনা। পরিস্থিতি কোন দিকে মোড় নেয় আমি তার অপেক্ষায় থাকি। শেষে এভাবেই একদিন আমি, বউ ও খোকন যৌন সম্পর্কে জড়িয়ে পড়লাম।

খোকনকে বিকালে বাসায় আসতে বলেছি। রাতে একসাথে চাইনিজে যাব। বউ শুধু পেন্টি পরে ড্রেসিং টেবিলের সামনে বসে সাজগোজ করছে। চুল আঁচড়ানোর সময় দুধ দুইটা উঠানামা করছে। এটা দেখে পিছনে দাঁড়িয়ে দুধ দুইটা হাতের তালুতে নিয়ে দোলাতে দোলাতে ঘাড়ে চুমা খেলাম। বউ চপল কন্ঠে বললো,'শান্ত হও গুরুদেব। এখন চুদাচুদি করার সময় নাই। তোমার বন্ধু চলিয়া আসিবে।'
আঙ্গুলের ফাঁকে দুধের বোঁটা চেপে ধরে বললাম,'শালা আসুক। চুদাচুদি শেষ না হওয়া পর্যন্ত বাহিরে দাঁড়িয়ে থাকবে।'
কথা বলতে বলতে বউ মুখের মেকআপ সেরে ফেললো। হালকা মেকআপই তার পছন্দ। সুন্দরী বউকে দেখতে খুব চার্মিং লাগছে। ব্রার ক্যাপের ভিতর দুধ ঢুকিয়ে বললো,'লক্ষী বাঁদর, এখন নো চুদাচুদি। সুবোধ বালকের মতো ব্রার হুঁকটা লাগিয়ে দে।'
আব্দার করলাম,'বোঁটা দুইটা একটু চুষি?'
বউ বললো,'ঠিক আছে। সময় বরাদ্দ মাত্র ত্রিশ সেকেন্ড।' বউ আমার নাক টিপে দিলো।
'এটা আজকে না পরলে হয় না?' ব্রেসিয়ারটা দুধের উপর থেকে সরিয়ে দিয়ে আব্দার করলাম।
বউ ভ্রূ নাচিয়ে বলে,'ব্রা ছাড়া পাতলা ব্লাউজ পরে সামনে গেলে দোস্তর মাথা গরম হয়ে যাবে।'
আমিও বলি,'দেখুক, শালার প্রতিক্রিয়া দেখতে চাই।'
বউ ব্রেসিয়ার খুলে আমার গলায় ঝুলিয়ে দিয়ে শুধু ব্লাউজ পরল। তার আগে আমি বোঁটা দুইটা চুষে দিলাম। সাদা ব্লাউজ ভেদ করে মিশমিশে কালো বোঁটা স্পষ্ট বুঝা যাচ্ছে। তাকালে চোখে পড়বেই। চওড়া গলা স্লীভলেস ব্লাউস টাইট হয়ে শরীরের সাথে লেগে আছে। বউকে পেটিকোট পরতে সাহায্য করলাম। ব্রা ও পেটিকোটে বউকে মাল মাল লাগছে। মনে হচ্ছে এখনি চিবিয়ে খাই। বউএর পায়ের কাছে বসে সাদা হাই-হীল স্যান্ডেল পরিয়ে দিলাম আর শাড়ির কুঁচি ধরে সেটা পরতে সাহায্য করলাম। লক্ষী বউ সাদা শীফন শাড়ী পরেছে। সাদা পাথরের দুল পরার পর লাল টিপ বউএর কপালে পরিয়ে দিলাম। খুশীতে ডগোমগো হয়ে আদুরী বউ আমার গালে চুমাখেলো।

খোকন ঠিকসময়েই আসলো। হাতে একটা প্যাকেট। বললো,'দোস্ত তোর জন্য একটা টি-শার্ট এনেছি।'
আমার বউ মধুর হেসে সামনে দাঁড়াল,'শুধু দোস্তর জন্য এনেছেন? আমি বাদ?'
খোকন তার দিকে মুগ্ধ দৃষ্টিতে তাকিয়ে বললো,'সুন্দরী ভাবীকে দেখতে আজ দারুন লাভলী লাগছে।' আসলেই খুব সেক্সি লাগছে বউকে দেখতে। ওর শরীর থেকে তীব্র যৌন আবেদন ফুটে বাহির হচ্ছে। বড় বড় দুধ পাতলা ব্লাউজের ভিতর দিয়ে প্রকট ভাবে ফুটে উঠেছে। খোকনের অস্থির দৃষ্টি ঘুরেফিরে দুধের উপরে চলে আসছে। খোকনের প্রশংসা শুনে বউ শাড়ীর আঁচল বুকের সাথে আরো একটু পেঁচিয়ে ধরে বলে,'শুধু সুন্দরী, আর কিছু লাগছে না?' আঁচল পিঠের উপর ছেড়ে দিতেই এক দিকের দুধ কিছুটা বেরিয়ে থাকল।
এখন বোঁটা দুইটাও স্পষ্ট বুঝা যাচ্ছে যা খোকনের চোখ ধাঁধিয়ে দিচ্ছে। সেদিকে চোখ রেখে মুচকি হেসে খোকন বলে,'সেক্সিও লাগছে। একেবারে সেক্স কুইন।'
বউ প্রশংসায় বিগলিত হয়ে বলে,'থ্যাংক ইউ মিষ্টার। এবার বলেন আমার উপহার কই?'
দোস্ত কাঁচুমাচু হয়ে বলে,'আছে তবে দিতে সাহস পাচ্ছি না।' কথা বলতে বলতে খোকন সোফাতে বসল।
সামনে ঝুঁকে হাত পেতে বউ বলে,'তবুও সেটা আমার চাই। দিন আমাকে।' সামনে ঝুঁকার ফলে ব্লাউজের ফাঁক দিয়ে বউএর দুধ অনেকটাই উন্মুক্ত হয়ে পড়ল। খোকন অনেক কষ্টে সেদিক থেকে দৃষ্টি সরিয়ে লাল ভেলভেটের একটা পার্স বউএর হাতে দিলো।
বউ ওটা খুলতে গেলে দোস্ত বললো,'প্লীজ ভাবী এখন না। আমি যখন থাকব না তখন দেখেন। আপনার রাগের সময় আমি সামনে থাকতে চাই না।'
বউ বলে,'জি না স্যার। ভীতু কোথাকার, আমি এখনি দেখব'- এই কথা বলে ফিরে যেতে গিয়েই আমার বউ বিপর্যয় বাধিয়ে দিলো।

(পরবর্তি অংশ পড়ুন)
 

Users who are viewing this thread

Back
Top