What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

ভন্ড সাধুর ভৈরব সাধনা (1 Viewer)

MECHANIX

Board Senior Member
Elite Leader
Joined
Apr 12, 2018
Threads
695
Messages
11,929
Credits
228,361
Audio speakers
Cake Chocolate
Soccer Ball
Profile Music
Bikini
ভন্ড সাধুর ভৈরব সাধনা - by kamukwriter

প্রীতিময় আর তার বৌ বৃন্দা একটু ধার্মিক প্রকৃতির। বেশিরভাগ জীবন ওদের এই ধর্ম ধর্ম করেই গেলো। কিন্তু এখন বুড়ো বয়সে এসে প্রীতিময় এর মতিভ্রম হয়েছে। মোবাইলে একদিন হঠাৎ করে ভুলবশত পানু দেখে তার যৌনতারণা বেড়ে উঠেছে। কিন্তু এই বুড়ো বয়সে তার কিছু করার ক্ষমতা ছিল না, যদিও তার বৌয়ের বয়স অনেক কম তার তুলনায়। ওর বয়স এখন ৬৩, আর বৌয়ের ৪৯। ওর বৌয়ের গায়ে যৌবনের তৈলছটা এখনো ছিল, যেকোনো পুরুষ সুযোগ পেলে যেতে দেবে না। সেদিনের পর থেকে ও রীতিমতো পানু আসক্ত হয়ে পড়েছিল এবং অবশ্যই দু তিনবার বাঁড়াটা ও মেরেছে শিলাজিৎ খেয়ে। কিন্তু ও তাতে তৃপ্তি পাচ্ছিলো না একদমই।

ওদের বাড়ির পাশেই ছিল বাবা নীরেনের আশ্রম। ওরা প্রতিনিয়তই ওখানে যেত। নীরেন আজীবন সন্ন্যাস পালন করেছে। ওর ৫২ বছরের জীবনে শুধু ভগবান ওর সঙ্গী ছিল। এটা জানতো সমাজের লোকেরা। আর নীরেন নিজে জানে যৌনকামনাকে নিয়ন্ত্রণে রাখা কতটা মুশকিল। ও সন্ন্যাস গ্রহণ করলেও কামাসক্তি থেকে মুক্ত হতে পারে নি। এভাবেই ও এতটা বছর কাটিয়ে দিয়েছে। ইদানিং ওর খুব ই কষ্ট হচ্ছে পাশের বাড়ির মহিলাটির কারণে। ও যখন পুকুরে স্নান করে তখন ওকে ওই অবস্থায় না দেখে নীরেনের যেন দিন কাটে না। এভাবেই ও এতগুলো বছর কোনো না কোনো মহিলার কল্পনায় নিজের কামপীড়নকে নিয়ন্ত্রণে রেখেছে। কিন্তু ও কখনো নিজের সন্ন্যাস ধর্মের বাইরে গিয়ে কাউকে চোদাতে চায় নি। বাঁড়া মেরেই সে সন্তুষ্ট, নিজের হাত জগন্নাথ।

আজ সন্ধ্যার পর অনেকক্ষন হয়ে গেছে, আর বোধ হয় কেউ আসবে না আশ্রমে। ও বিকেল থেকে বাঁড়া মারার তীব্র অপেক্ষায় আছে। আর তর সইছিলো না। শেষে আর সময় নষ্ট না করে ও মন্দিরের পেছনে গিয়ে পাশের বাড়ির মহিলার কল্পনায় বাঁড়া তাঁতানো শুরু করলো। সেদিন শহরে গেছিলো বলে প্রীতিময়রা ফেরার সময় একটু দেরি করে আশ্রমে ঢুকল। মন্দির খোলা কিন্তু কেউ নেই সেখানে। ওরা ভাবলো হয়তো পেছনের ঘরটাতে নীরেন আছে। ওদিকে একটু এগিয়ে যেতেই ওরা থমকে দাঁড়ালো। ওদের বিশ্বাস হচ্ছিলো না যা দেখতে পাচ্ছিলো ওরা। নীরেনের কিন্তু এদিকে হুঁশ নেই। প্রীতিময়রা ঐ কুকর্মের সাক্ষী না থাকতে পেরে ওখান থেকে চলে এলো। এটা অবশ্যই তাদের ধার্মিক মতধারার ওপর বজ্রাঘাতের সমান ছিল। তাদের বিশ্বাস করতে অসুবিধা হচ্ছিলো যে নীরেনের মতো ভন্ড সাধুকে ওরা এতদিন চিনতে পারে নি। প্রীতিময় আর ওর বৌ এ নিয়ে বেশি কিছু আলোচনা করে নি, যদিও ওদের মাথায় শুধু ওটাই ঘুরছিলো।

রাত প্রায় ২টা। প্রীতিময়ের চোখে ঘুম আসছে না। এক নতুন যৌনতার উদ্দমে জেগে আছে সে। হয়তো এতদিন ওর বৌকে নীরেন কুনজরে দেখেছে কতবার। আর ওর সাধাসিধে বৌ কিছুই বুঝতে পারে নি হয়তো। এইসব ভাবনা গুলো যেন তাকে খুব আনন্দ দিচ্ছিলো। যেন ও চায় ওর বৌকে নীরেন চুদিয়ে দিক। ওর কল্পনাটা আরো গভীর হয়ে উঠছিলো। এতোদিন ধরে যৌনতার ক্ষেত্রে যে অতৃপ্ততা বোধ হচ্ছিলো ওর, সেটা যে ওর বৌয়ের চোদন না খাওয়াটা ছিল। একজন পরপুরুষের দ্বারা ওর বৌকে চুদতে দেখে বাঁড়া মারাটা কি তৃপ্তির ই না বা হবে। এবার ও এই ভাবনাটাকে গুরুত্ব সহকারে পর্যালোচনা করলো এবং সারারাত ভেবে পরিকল্পনা তৈরী করলো একটা।

সকালে উঠেই প্রীতিময় আশ্রমে গেলো। ও নীরেনকে গতরাতের ঘটনা খোলে বললো। তা শোনে নীরেনের মাথায় হাত। ও খুবই লজ্জিত অনুভব করছিলো যতক্ষণ না পর্যন্ত প্রীতিময় নিজের প্রস্তাব উপস্থাপন করলো। নীরেনকে যেন কাম বশে করে ফেলেছিলো যে সে প্রীতিময়ের কুকর্মে যুক্ত হওয়ার সম্মতি দিয়ে দিলো। ওদের মধ্যে সব কথাবার্তা নির্ধারিত হওয়ার পর প্রীতিময় বাড়ি ফিরে গেলো।

বৃন্দা: কোথায় গেছিলে?
প্রীতিময়: আশ্রমে।
বৃন্দা: কেন? ঐ অধার্মিক ভন্ডের ওখানে আর যাওয়া উচিত নয় আমাদের।
প্রীতিময়: সেটাই তো জানতে গেছিলাম। ওকে সামনা সামনি জানতে চাইলাম।
বৃন্দা: কি বললো?
প্রীতিময়: আমাদের ক্ষুদ্র মন গো বৃন্দা। বাবাজি আসলে ভৈরব সাধনা শুরু করেছেন। তার নিয়ম হিসেবে ওনাকে এটা করতে হচ্ছে।
বৃন্দা: সত্যিই গো? ছি ছি! আর আমরা কি ভাবছিলাম। ভগবান মাফ করো আমাদের।
প্রীতিময়: বাবাজি এখন অন্তিম পর্যায়ে আছেন সাধনার। কিন্তু এতদিনের সাধনা ব্যর্থ যাবে বলছেন।
বৃন্দা: কেন গো?
প্রীতিময়: আসলে অন্তিম পদক্ষেপ হিসাবে ওনাকে যৌনলীলা করতে হবে। কিন্তু উনি এটা নিয়ে দ্বিধাগ্রস্ত।
বৃন্দা: ইশ! এতো কঠোর আচার!
প্রীতিময়: হুম। আচ্ছা গো আমরা কি সাহায্য করতে পারিনা একটু?
বৃন্দা: কিন্তু কিভাবে?
প্রীতিময়: পারলে তো আমাদের জীবন সার্থক। কিন্তু কিভাবে যে বলি তোমাকে।
বৃন্দা: খোলে বোলো না।
প্রীতিময়: না মানে। তুমি ওনাকে যৌনলীলায় সঙ্গে দাওনা গো।
বৃন্দা: কি বলছো এসব?
প্রীতিময়: ওনার সাধনা পূরণ করতে পেরে আমরা কতটা পুন্য কামাই করবো। আমি তোমার স্বামী হিসাবে তোমাকে অনুমতি দিচ্ছি।

বৃন্দা পুরো দ্বিধাময় ছিল। কিছুক্ষন চুপ থেকে মাথা নাড়িয়ে সম্মতি দিল। প্রীতিময়ের যেন আনন্দের ঠিকানা ছিল না।

প্রীতিময়: আমি বাবাজিকে প্রস্তাবটা দিয়ে দেখবো কি বলেন উনি।

সেদিন থেকে প্রীতিময় বৃন্দাকে আয়ুর্বেদিক শতাবরী ওষুধ খাওয়াতে লাগল। নির্ধারিত হলো আর ৫ দিন পর শনিবার সন্ধ্যায় হবে সাধনার পূর্ণতা। প্রীতিময় নির্দেশ দিয়ে রেখেছে ওর বৌকে যে স্বর্গের অপ্সরার মতো বাবাজিকে বেশ করতে হবে এবং পুরো যৌনখেলা চলবে তারপর। যত দিন এগোচ্ছিল বৃন্দার উত্তেজনা যেন বেড়ে যাচ্ছিলো। ওদের বৈবাহিক জীবনে এতটা চোদানো হয় নি যদিও শুরুর দিকে খুব ইচ্ছা হতো ওর। ও কামভাবটাকে পুণ্যতা থেকে সরিয়ে রাখতে চেয়েও পারছিলো না। হয়তো এটাই ভগবানের ইচ্ছা।

অবশেষে শনিবার সন্ধ্যা এলো। নীরেনের সুপ্ত আকাঙ্খা আজ পূর্ণ হবে। আসলে যৌবন বয়সে মেয়েদের ভয়ে ও বিয়ে না করে সন্ন্যাসী হয়ে গেছিলো। কিন্তু সেটা মস্ত বড় ভুল ছিল তা সে হাড়ে হাড়ে টের পেয়েছে। ও ঠাকুর মন্দিরে অপেক্ষা করছে। প্রথমে প্রীতিময় এসে ঢুকলো এবং পাশের চেয়ারটায় বসে পড়লো। কিন্তু পরক্ষনেই উঠে ওর লুঙ্গিটা খোলে ফেলে আবার বসে পড়লো। নীরেন লক্ষ্য করলো ওর বাঁড়াটা সটান দাঁড়িয়ে আছে। কোনো কথাবার্তা নেই, দুজনেই চুপ। বেশিক্ষন অপেক্ষা করতে হয়নি। বৃন্দা ঢুকলো ঐ ঘরে।

এ কি! উফ! অপূর্ব! নীরেন অভিভূত হয়ে দাঁড়িয়ে পড়লো। বৃন্দা প্রায় স্বচ্ছ একটা গেরুয়া কাপড়ে, ভেতরে ব্লাউজ-সায়া কিছু পরে নি স্পষ্ট দেখা যাচ্ছে। বৃন্দার এই রূপ যে নীরেনের পছন্দ হয়েছে তা যখন ওর বাঁড়াটা গেরুয়া ধুতির নিচে থেকে উঁকি মেরে উঠলো তখন বুঝে গেলো বৃন্দা। ওর নিকট ভবিষ্যতের অধৈর্যে ওর গোদ থেকে ঝর্ণা বয়ে যাচ্ছিলো। প্রীতিময় যেভাবে শিখিয়ে দিয়েছিলো সেভাবে কোমর নেড়ে, বুক হিলিয়ে ও একটু একটু নাচতে লাগলো। ওর মাইগুলোতে যেন ভূমিকম্প চলছিল। এটা ছিল নীরেনের জন্য একটা বিশুদ্ধ অনুভূতি, দৃশ্য। ওর জীবনের প্রথম। সালা! কি পোঁদ রে বৃন্দার! কখনো বৃন্দাকে এতটা আকর্ষণীয় দেখেনি আগে। সেজন্যই সত্যি বলতে কি ওর একটু দ্বিধা ছিল ওর সাথে এসব করার। যদি ওকে সন্ন্যাস ভাঙতেই হয় তবে কোনো ভালো মহিলার সাথে করবে, এই ছিল ওর চিন্তা। কিন্তু ও নিতান্তই ভুল ছিল। ভাগ্য ভালো ও রাজি হয়ে গেছিলো প্রীতিময়ের প্রস্তাবে। বৃন্দা এবার আস্তে আস্তে কোমর দোলাতে দোলাতে শাড়িটা কোমর পর্যন্ত তোলে ওর বালে ভরা গোদটা উন্মুক্ত করলো। নীরেন তো একেবারে উত্তেজনায় আত্মহারা।

বৃন্দা পাশের বেদীটাতে বসে নীরেনকে আঙ্গুল দিয়ে ইশারা করলো কাছে আসতে। নীরেন ওর কাছে যেতেই দুজনে ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুমু খেতে লাগলো। এর জন্যই তো অপেক্ষা করছিলো প্রীতিময়। ওর হাত চলতে শুরু করেছে ওর বাঁড়ার উপর ইতিমধ্যে। এদিকে বৃন্দাকে অবাক করে ধীরেন ওর গোদ চাটা শুরু করেছে। এ কি স্বর্গীয় অনুভূতি! প্রীতিময় কখনো এমনটা করেনি ওর সাথে। বৃন্দা আনন্দে একটু একটু গোঙাচ্ছিল। নীরেন তৃপ্তি নিয়ে চাটলো অনেকক্ষন গোদটা। ও লক্ষ্য করলো বৃন্দার মাইগুলোর বোটাদুটো উঁকি মেরে আছে আঁচলের নিচে থেকে। পরক্ষনেই ও উঠে দাঁড়ালো এবং টেনে মুচড়ে শাড়িটা খোলে ফেলে দিলো। এরপর ও মাই খাওয়াতে মনোনিবেশ করলো। ও জিভ দিয়ে মাইগুলোর ডগায় খেলে যাচ্ছিলো এবং মাঝে মাঝে একটু কামড়েও দিচ্ছিলো। বৃন্দার এমন এক অনুভূতি কখনো হয় নি। ভগবানের আশীর্বাদেই হচ্ছে সব। ও পুরো আনাড়ি এইসবে। তাই নীরেনের পরিচালনায় চলছিল সব। এখন নীরেন নিজের ধুতিটা খোলে ফেলে দিলো এবং বৃন্দাকে ইশারায় পেছন ফিরতে বলল। বৃন্দাকে বেদিটার উপর ফেলে পেছন থেকে বাঁড়াটা ওর গোদের মুখে বসালো। গোদের রসে বাঁড়াটাকে মেখে ঐ পিচ্ছিল গর্তে ভরে দিলো। উফ! এ কেমন অনুভূতি! কি উষ্ণতা! নিজের হাতে এতদিন কিই না ফসকাচ্ছিলো ও। নীরেনের ঠাপে যেমন বৃন্দার গোঙানি বাড়ছিল তেমনি প্রীতিময়ের বাঁড়া মারার গতিবেগ ও বেড়ে যাচ্ছিলো। ও কিন্তু বেশিক্ষন টিকতে পারে নি। ওর মাল বেরিয়ে পড়লো, কিন্তু অসম্ভব এক তৃপ্ততা অনুভব করলো এতদিন পর।

এদিকে নীরেন উত্তেজনায় বৃন্দার গোদ যেন ফাঁড়িয়ে দিচ্ছিলো। দুজনেই অসম্ভব মজা নিচ্ছিলো। অবশেষে ও নিজের মাল ফুয়ারার মতো ছেড়ে দিলো ওর গোদে। কিছুক্ষণ ওভাবেই পরে রইলো বৃন্দার উপর। এরপর ও বাঁড়াটা বের করে আনলো এবং বৃন্দা ও উঠে দাঁড়ালো। দুজনেই খুব ক্লান্ত। এতক্ষন যৌনতার মজায় ওদের হুঁশই ছিল না যে প্রীতিময় ও ছিল ঘর। ওদিকে ফিরতেই ওরা দেখলো যে প্রীতিময় চেয়ারে বসেই শুয়ে পড়েছে। ওকে ওখানে রেখেই দুজনে শয়নঘরে চলে গেলো। ক্লান্তিতে ঐ নগ্ন অবস্থাতেই বিছানায় শুয়ে পড়লো তারা।
 

Users who are viewing this thread

Back
Top