What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Bergamo

Forum God
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
9,649
Messages
117,051
Credits
1,241,096
Glasses sunglasses
Berry Tart
Statue Of Liberty
Profile Music
Sandwich
এক ছাত্রীর অবৈধ প্রণয় - by subhasutapa

আমার নাম রফি ও আমার ছাত্রীর নাম নুরবানু। আমার বয়স ২৭ ছাত্রীর ১৮।
পারিবারিক কারনে বাড়িতে আমি একা থাকি। আমি স্নাতক পাস করে চাকরি চেষ্টা করছি। বাড়িতে কিছু টিউশনি করি । আমার হাত খরচের জন্য। এই কাহিনী ১৯৯৭ সালের।
আমার থেকে ২৫০ মিটার দুর নুরবানু থাকে।
ওর মা বিবাহ বিচ্ছিন্না। মামার বাড়ি থাকে।

সপ্তম শ্রেণী থেকে আমি নুরবানুকে পড়াচ্ছি। ও এখন বারো ক্লাসের ছাত্রী। আমার কোনো দিন নুরবানুর প্রতি দুর্বলতা ছিল না।

নুরবানুর গায়ের রং শ্যামলা, ৫'৪" লম্বা। দুধ দুটো কিন্তু মুঠো ভোর ও নিটোল,উন্নত । নাক টিকালো ও পাতলা। আমার নাক চূষতে খুব ভালো লাগে। নাকের ভিতর ঠোঁট ঢুকাতে বেশ মজা লাগে। কালো কুচকুচে লম্বা চুল ওর।

আসল চোদাচুদির কাহিনী এবার শুরু করা যাক।
১৯৯৭ সালের ২১জুলাই সন্ধ্যা ৬:২০ । আকাশ অন্ধকার করে এসেছে । বর্ষাকাল। সব ছাত্রছাত্রীদের ছুটি দিলে সবাই চলে গেছে। । নুরবানুর মা ওকে নিতে এসেছে। ওর মা বলল ও এখানে থাক আমি আম কুড়িয়ে এসে নুরবানুকে নিয়ে যাব।

আমি আর নুরবানু দুজনে ঘরে আছি । হঠাৎ আমি নুরবানুর কচি তুলতুলে ঠোঁটে চুমু খেতেই আমার সারা শরীর কেঁপে উঠল। নুরবানু তখন বলল দাদা কেন এমন করছে। আমি বললাম ও কিছু না।

তারপর আর আমি কিছুতেই নুরবানুকে ছাড়তেই পারলাম না। ওর মুঠি ভোর দুধ দুটো খামচে খামচে ডোলতে লাগলাম। আমার বাঁড়া লোহার মতো শক্ত হয়ে গেল ও পাতলা পানি পানি বের হতে লাগলো। নূরবানুর মাই দুটো চুষতে লাগলাম। ও খুব উত্তেজিত হয়ে মুখ লাল হয়ে গেল। ওর ঐ প্রথম মাই আমি চুষলাম। হালকা কালো মাই। না শক্ত না নরম।
এমন সময়ে ওর মা এসে ওকে নিয়ে গেল।

এর পর আর অনেক বার আমি ওর মাই দুটো চুষেছি। এমন রাত ও গেছে ৫:৩০ ঘন্টা দুজন দুজনকে জড়িয়ে ধরে চুমু খেয়েছি, দুধ দুটো টিপেছি, গুদে বাঁড়া ও আঙ্গুল ঢুকিয়ে মাল বের করেছি। ভাল ও লাগত। দুজন দুজনকে জড়িয়ে ধরে রাখতে।
একদিন ওর মা ওর খালার বাড়িতে গিয়েছিল। সম্ভবতঃ ২ ডিসেম্বর ১৯৯৭।

ও সে দিন ওর বাড়িতে রাতে আমাকে যেতে বলেছিল। ওর নানি অনেক বয়স, চোখে দেখতে পায় না। আমি গেলাম রাত সাড়ে নয়টার সময়। শীতকাল । ওর নানি ঘরের মেঝেতে শুয়ে থাকে। আমি আর নুরবানু তক্তপোষ উপরে লেপ মুড়ি দিয়ে শুয়ে পড়ি। ওর নানি চোখে দেখতে পায় না কিন্তু কান খুব ভাল। একটু শব্দ হলে জানতে চায় কিসের আওয়াজ। আমি চুমু খেতে নুরবানুর চুড়িদার পুরো খুলে ফেলে ওর বুকের দুধজোড়া টিপতে লাগলাম। ওর শরীর গরম হয়ে গেল। আস্তে আস্তে ওর পায়জামার ফিতা খুলে সারা শরীরে চুমু খেতে লাগলাম। সবে ওর গুদের চুল গজিয়েছে। তাই চুল খুব পাতলা ও সরু।

আমি আস্তে আস্তে আঙ্গুল দিয়ে ঘষতে লাগলাম। ও উত্তেজিত হয়ে হয়ে নেতিয়ে পড়ল। আমি বললাম কষ্ট হচ্ছে। ও সাহসের বললো না। তুমি মা পার করো। আমি এবার আমার শক্ত বাড়াটা নুরবানুর গুদে একটু একটু করে পুরো লিঙ্গটা ঢুকিয়ে দিলাম। আস্তে আস্তে ঠাপ মারতে হত যাতে ওর নানি শব্দ শুনতে না পায়। ওর আর আমার এটা প্রথম রাত। ভয় ও লাগত কিন্তু রাত নয়টা থেকে শুরু হয় খেলা, শেষ সাড়ে ১২। ন্যাংটো হয়ে সারারাত চুমু খাওয়া, মাই টেপা, মাই চোষা, গুদে আঙ্গুল ঢুকিয়ে মাল বের করা , গুদে জিভ লাগিয়ে ঘষতে থাকা, গুদে বাঁড়া ঢোকানো। একদিন ও বলল শিক্ষকের আমার পা লাগল কিছু হবে না তো। আমি বললাম ফাউল হবে । এভাবে রাত কেটে গেল। পরেরদিন গোসলের ঘাটে এক মামি জানতে চাইল যে নুরবানু তোর চোখ মুখ শুকিয়ে গেছে কেন ? জবাবে নুরবানু বলল যে ওর ডাইরিয়া হয়েছে।

নুরবানুর অনুরোধে ১৮ ই জানুয়ারি ১৯৯৮ রবিবার। শীতকাল। ওর মা খালার বাড়িতে গেছে। আমরা আবার দ্বিতীয় বার মিলিত হই ওর বাড়িতে। আজ সকাল থেকে পুরো ফিট আছি দুজনে তাই গেম শুরু করি রাত সাড়ে নয়টার পর থেকে দ্বিতীয় বার চোদাচুদি ভয় কেটে গেছে । আমার বাড়াটা সত্যিই ভীষণ বড়। একা থাকার ফলে আমার সেক্স ও খূব বেশী!

আমার দুজনে লেপের নিচে শুয়ে পড়ি। নুরবানুকে জড়িয়ে চুমু খেতে লাগলাম। পুরো উলংগ করে করে ওর উপরে সওয়ার হয়ে মাই টিপতে ও চুষতে লাগলাম।

আমি নুরবানুর জিব্বা চুশে চুশে ওর ভোদায় আমার পুর ধন দুকিয়ে নুরবানুকে চুদতে লাগলাম। নুরবানু ও আমাকে জড়িয়ে ধরে চুদা খেতে খেতে উহ আহ উহ আহ করতে লাগল।

আস্তে দাদা আস্তে কর লাগছে। কি মোটা তোমার বাড়াটা। আমি বললাম মোটা হলে তোমার ভাল । ভবিষ্যতে তৃপ্তি পেতে সক্ষম হবে ওটার নাম কি নুরবানু লাজুক লাজুক ভঙ্গিতে বলল ধন। আমি জানোয়ারের মত ওর সোনা চুদে চুদে নুরবানু কে পাগল করে দিতে লাগলাম। নুরবানু ও উহ আহ ও আহ ইহহ করে করে আমার চোদা খাচ্ছে। এবার নুরবান আমাকে শক্ত করে জড়িয়ে ধরে আরো আরো আর জোরে চুদ, দাও, দাও, দেরে আমার সোনা চিরে দাও আমার টাইট সোনা ছিড়ে দাও দাদা। এসব বলতে বলতে মাল ছেরে শান্ত হয়ে গেল।

আমিও ইচ্ছা মত নুরবানুর সোনা টা চুদে চুদে ওর পেটের উপর আমার মাল ছেরে নুরবানু নাভি ভর্তি করে ওর পেটে পেটে আমার সাদা সাদা মাল দিয়ে ভরে দিলাম।

নুরবানুর পায়জামা দিয়ে ধনটা মুছে ওর মাই টিপতে লাগলাম । বাড়ি আসতে ইচ্ছে ছিল না কিন্তু উপায় নেই। বাড়িতে ফিরে ঘড়ি রাত ২:৩০।

এমন সময় হঠাৎ দেখি চারিদিকে বাজি ফাটছে। পরে জানতে পারলাম ভারত ইন্ডিপেন্ডেন্স কাপ টুর্নামেন্ট পাকিস্তানকে হারিয়েছে। আমার কিন্তু দুজনে জিতেছি ও আনন্দ করে ছিলাম।

ঠাপ মেরে মেরে নুরবানুর গুদের চচ্চড়ি বানিয়ে দিছিলাম । নুরবানুককে আমি কয়েকবার রাতে ন্যাংটো করে চুদছি, যখন ওর মা বাড়ি না থাকত! নুরবানু উপর থেকে যতটা সুন্দরী, ন্যাংটো হলে তাকে তার একশো গুন সুন্দরী দেখায়! আমি একবার ওর গুদ ও বগলের বাল কামিয়ে, ওর গুদটা মাখনের মতন করে ছিলাম।

এতদিন পর ও আমি নুরবানু কে পারিনি। ও আমাকে অনেক মজা আনন্দ দিয়েছিলো।
 

Users who are viewing this thread

Back
Top